আন্টি বলল দুধ টিপলে আমার আরাম লাগে

exclusive aunty choti
exclusive aunty choti

হায় বন্ধুরা আমি সাকিব আমি অনেক দিন exclusive aunty choti যাবত বাংলা চটি পড়ি তবে এই প্রথম লিখছি আমার লেখার মধ্যে হয়তো খুব একটা রস কস থাকবে না তবে এইটা বলতে পারি যে কাহিনীটা যার যেমনই লাগুক না কেন এই কাহিনীটা সর্ম্পুন সত্যি। 

আগেই বলে রাখি ঘটনাটি লেখার মধ্যে যদি আমার কোনো ভুল হয়ে থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিয়েন। এই ঘটনাটা যাকে নিয়ে তার নাম হলো মিনা। তারা আমাদের পাশের বাসায় থাকে। মিনা আন্টিদের সাথে আমাদের পারিবারিক কোনো সর্ম্পক নেই। 

আমার বাবা যখন জায়গা কিনে তখন মিনা আন্টির বাবাও আমাদের সাথে একত্রে জায়গা কিনে ছিলো। তখন থেকে উনাদের পরিবারের সাথে আমাদের পরিচয়।তবে মজার ব্যাপার হলো আমার জন্ম হয়েছিলো তার আরো ২ বছর পর। আমি বর্তমানে ঢাকা

নটেরডেম কলেজে ইন্টার সেকেন্ড ইয়ারে পড়ি।ঘটনাটি যখন ঘটেছিল আমি তখন পড়ি ক্লাস ১০ এ। আমি যখন ক্লাস ৪ এ পড়ি তখন মিনা আন্টির প্রথম বিয়ে হয়। বিয়ের ৬ দিন পর আবার ওনার ডিভোর্স হয়ে যায়। সবার কাছে শুনেছি তার জামাইয়ের নাকি আরেকটা বউ ছিলো যা গোপন করে মিনা আন্টিকে বিয়ে করে নিয়ে যায়। bangla aunty choti

বিয়ের প্রথম দিনেই আন্টি শ্বশুর বাড়ি গিয়ে সেটা যেনে যায়।পরদিন উনাদের বাড়ি থেকে মানুষ যখন যায় তখন মিনা আন্টি সব বলে দিলে মিনা আন্টির বাবা মিনা আন্টিকে নিয়ে আসেন এবং ৬ দিনের মাথায় ডিভোর্স করিয়ে নেন উনার বাবা।

কিন্তু যতোই ডিভোর্স হোক না কেন বিয়ের প্রথম রাতেই মিনা আন্টি তার সতীত্ত্ব হারিয়ে ছিলেন। তারপরর আমি যখন ক্লাস ৮ এ পড়ি তখন মিনা আন্টির ২য় বিয়ে হয় তবে আগের বারের মত এইবার ও ওনার সংসার বেশিদিন টেকে নি। 

কারন ২য় বার যার সাথে ওনার বিয়ে হয়ে ছিল লোকটা ছিল গাঁজা খোর। যার কারনে রাতে বাসায় ফিরে আন্টিকে শারিরীক নির্যাতন করতো। বিয়ের কিছু দিন পরই তার ডিভোর্স হয়ে যায়। আন্টি এখন বাসায় থাকে সেলাই কাজ করে।উনার বয়স এখন আনুমানিক ২৮/৩০ এর মতো।

তবে আসল কথা এই যে এই বয়সে দুই বার বিয়ে হওয়ার পরও তার শরীর এখনো একদম ফিট যেমন দুধ তেমন তার পাছা। আন্টির পাছা আর দুধ আর পাছা আমার দেখা অন্য যেকোনো মহিলার চেয়ে একটু বেশি উঁচু। ওনার দেহের সাইজ হবে ৩৬-২৮-৪০। 

আন্টির গায়ের রং খুব একটা ফর্সা ও নয় আবার কালো ও নয় মাঝারি ধরনের গায়ের রং অনেকটা সোনাক্সি সিনহার সাথে তুলনা করা যায়।সেলাই কাজ জানার কারনে তিনি সব সময় ফিটিং জামা পরেন যার কারনে তাকে আরো বেশি সেক্সি লাগে। এইবার মূল ঘটনায় আশা যাক।cমামীকে উল্টা করে ডগি কায়দায় চোদার জন্য তৈরী হলাম

আমি একদিন স্কুল থেকে ফিরে দেখি আমার মা ব্যাগ গুচাচ্ছেন। কোথায় যাবে জিজ্ঞাসা করলে আম্মু জানায় যে ছোটো নানার অবস্থা খুব খারাপ তাই আমি আমার নানার বাড়ি যাবো আর আমার ছোট ভাই তার সাথে যাবে কারন আমার বাবা ব্যবসায়ীক কাজে মুম্বাই গিয়েছিলেন।  bangla aunty choti

আব্বু আসতে হয়তো ১৫ দিনের মতো লাগবে। আম্মু আমার জন্য বিরানি রান্না করে ফ্রিজে রেখে গিয়েছিলেন যাতে আমি সামান্য গরম করেই খেতে পারি।আম্মু যাওয়ার সময় বলে গেলেন যে নানার অবস্থা যদি বেশি খারাপ হয় তাহলে আম্মু আসতে হয়তো ১ সপ্তাহ লাগতে পারে। 

আম্মু চলে যাওয়ার পর আমি সাথে সাথে বাড়ির মেইন গেইটে তালা লাগিয়ে ঘরের ভিতরে ঢুকে দরজা বন্ধ করে দিই। তারপর ল্যাপটপে পর্ণ ভিডিও চালু করি। ভিডিওটা আমি আমার এক বন্ধুর কাছ থেকে এনেছিলাম নিউ কালেকশন। 

কিছুক্ষন দেখার পর আমি গরম হয়ে যাই এবং ল্যাঙটা হয়ে হাত মারা শুরু করি। এই ভাবে প্রায় ২০ মিনিটের মতো হাত মেরে মাল ফেলে দিই ততক্ষনে ভিডিও টা ও প্রায় শেষ। 

আমি বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে ঘড়িতে দেখি ৬.০০ বাজে। তারপর আমার ড্রয়ার এর ভেতর থেকে একটা বাংলা চটি বই বের করে পড়া শুরু করি হঠাত মিনা আন্টির কথা মনে পড়ে গেল যার জন্য আমি অনেক রাতে হাত মেরেছি। চিন্তা করলাম যে আজকেই সুযোগ যা করার করতে হবে। 

এমন সময় আম্মু বলে দিলো যে তারা নানুর বাড়ি পোঁছে গেছে। আমি আম্মুকে বললাম যে আম্মু আমার রাতে একা থাকতে ভয় করছে কারন আমি আগেও কখনো একা থাকিনি। আম্মু বললো যে একটু কষ্ট কর আমি যতো তাড়াতাড়ি এসে যাব আমি বলল্লাম যে আমি একা থাকতে পারবো না।

আম্মু তখন বলল যে আমি রিপন (মিনা আন্টির ছোট ভাই) কে বলছি ও তোর সাথে থাকবে আমি আম্মুকে বললাম যে রিপন মামা অনেক রাত পর্যন্ত ফোনে কথা বলে আমার এই গুলো ভালো লাগে না। আম্মু তখন বললো ঠিক আছে আমি মিনাকে বলছি তোর সাথে থাকবে। 

আমিতো তখন মনে হয় আকাশের চাঁদ হাতে পেলাম।আমি আম্মুকে বললাম যে তাই করো আর আন্টিকে বলো যেন তাড়াতাড়ি আসে। আম্মু আমার কল কেটে মিনা আন্টির আম্মাকে কল দিয়ে মিনা আন্টিকে পাঠিয়ে দিতে বললো।  exclusive aunty choti

মিনা আন্টি আসবে বলে আমি আমাদের গেস্ট রুমের বিছানার জাঝিম ভাঁজ করে বিছানা থেকে বালিস কম্বল সব আমার আম্মুর রুমে নিয়ে আম্মুর রুম বাহির থেকে লক করে দিলাম। রাতে প্রায় ১০.৩০ টার দিকে আমি খাওয়া শেষ করলাম। 

এর পরই কলিং বেলের শব্দ শুনলাম আমি ব্যালকনির জানালা দিয়ে দেখলাম যে মিনা আন্টি। আমি গিয়ে গেট খুলে উনাকে ভিতরে ঢুকিয়ে গেট লাগিয়ে দিলাম। তারপর ঘরে এসে আণ্টি আমাকে জিজ্ঞাসা করলো খেয়েছি কিনা। থামবেন না প্লিজ যত পারেন জোরে চোদেন

আমি হ্যা বললাম এবং আমরা দুজনে ড্রয়িং রুমে কিছুক্ষন টিভি দেখলাম।রাত প্রায় ১১.৩০ টার দিকে আন্টি জিজ্ঞাসা করলো যে উনি কোথায় শোবেন আমি আন্টিকে বললাম যে গেস্ট রুমের বিছানাপত্র উল্টা পালটা ওখানে শুয়া যাবেনা।

আর অন্য সব রুম বন্ধ আপনি আমার রুমে শুয়ে যান আমি সোফাতে শোবো আন্টি বল্লেন তা হয় না, আমি সোফাতে শুচ্ছি এই ভাবে আমাদের মধ্যে কিছুক্ষন তর্ক চললো তারপর আন্টি বললো চলো আমরা একসাথে শুই। আমিতো মহা খুশি। bangla aunty choti

তারপর আমরা একসাথে আমার খাটে শুয়ে পড়লাম। আমরা শুয়ে শুয়ে গল্প করতে লাগলাম। কিছুক্ষন পর আন্টি বলল যে ওনার গুম পাচ্ছে তাই উনি খাটের অন্য দিকে ফিরে ঘুমানোর চেষ্টা করলো কিন্তু আমার ঘুম আসছিলো না আমি শুধু চিন্তা করতে লাগলাম কিভাবে আন্টিকে চোদার কথাটা বলবো।

কিছুক্ষন পর আমার মাথায় একটা বুদ্ধি এলো আমি খাটের মধ্যে নড়াচড়া শুরু করলাম মিনা আন্টি বললো কিরে এই রকম করতেছিস কেন আমি বললাম যে আসলে আন্টি আমি কোল বালিস ছাড়া ঘুমাতে পারি না। 

গত কিছুদিন আগে আমার মামাতো বোনরা আমাদের বাসায় বেড়াতে এসে আমার কোল বালিসটা ছিদ্র করে তার ভেতর থেকে সব তুলো বাহির করে ফেলেছিল যার কারনে নতুন কোল বালিস বানাতে দিয়েছে কিন্তু সেটা এখনো আনা হয় নি। bangla aunty choti

আন্টি জিজ্ঞাসা করলো এই কয়দিন তাহলে কিভাবে ঘুমাইছস আমি বললাম এই কয়দিন আমার ছোটো ভাইকে ধরে ঘুমাইতাম।এখনতো আর ও নেই,তাই আন্টি বলল যে কি আর করবি কষ্ট করে শুয়ে পড় আন্টি আবার অন্য দিকে ফিরে শুয়ে গেল আমি আবার নড়াচড়া শুরু করলাম।

এই ভাবে কিছুক্ষণ যাওয়ার পর আমি বললাম আন্টি ঘুমিয়ে গেছেন নাকি, আন্টি বললো তোর জ্বালায় ঘুমাতে পারলেতো আমি বললাম একটা কথা বলবো আন্টি স্মমতি জানালো আমি বললাম আন্টি আমি কি আপনাকে ধরে ঘুমাবো আমি ডিম লাইটের আলোতে দেখলাম যে আন্টি আমার দিকে চোখ বড় বড় করে তাকালো, আন্টির তাকানোর স্টাইল দেখে আমি বললাম যে না থাক লাগবে না। 

আমি আবার নড়াচড়া শুরু করলাম। কিছুক্ষন পর আন্টি বলল ঠিক আছে ধর তবে পেছন থেকে। আমি বললাম ঠিক আছে নাই মামার চেয়ে কানা মামা ভালো। 

আমি পেছন থেকে এক পাশ থেকে আন্টির বাহুর নিচ দিয়ে ওনার বুকের উপর হাত রাখতেই আমি যেন শক খেলাম আর আন্টিও একটু নড়ে উঠলেন, আমি কিছু না হওয়ার ভান করে শুয়ে থাকলাম। আর আমার এক পা আন্টির পায়ের উপর তুলে দিলাম, আন্টি তাতেও সামান্য নড়ে উঠলেন। আমিতো ততক্ষনে স্বর্গে পোছে গেছি।

আমি এবার আমার হাতটা আস্তে আস্তে আন্টির দুধের উপর নাড়াতে লাগলাম, আমি অনুভব করতে পারলাম যে আন্টি হাল্কা কাঁপছেন।  bangla aunty choti

এইভাবে কিছুক্ষন যাওয়ার আন্টি হঠাৎ আমার হাত ধরে ফেললেন এবং হাত ওনার বুক থেকে উপরে তুললেন আমি ভয় পেয়ে গেলাম কিন্তু কিছু বললাম না, এরপর যা ঘটেছিল তা ছিল আমার জন্য আনএক্সপেক্টেড।আন্টি চিত হয়ে শুলেন এবং আমার হাতটা আবার উনার দুধের উপর রাখলেন। 

আমি আবার কিছুটা সাহস পেলাম আমি এক দৃষ্টিতে আন্টির দুধের দিকে তাকিয়ে থাকলাম। আন্টি আমার দিকে ফিরতেই আমার ভ্রম কাটলো আমি আন্টিকে সাহস করে বললাম আন্টি আপনার দুধ গুলা অনেক বড়। 

আন্টি প্রথমে কিছুটা বিস্মিত হলেন এবং তারপর বললেন যখন কোনো ছেলে কোনো মেয়ের দুধ টেপে তখন মেয়ের দুধ বড় হয়ে যায়। আমি কিছু না বোঝার ভান করে বললাম আপনার দুধ আবার কে টিপেছে আপনার গুলো এতো বড় হলো কিভাবে।  exclusive aunty choti

আন্টি বললো যা বদমাশ না বুঝেও না বোঝার ভান করিস না। আমি বললাম সত্যি আন্টি আমি এখনো বুঝতে পারছি না আপনি কি বোঝার কথা বলছেন। আন্টি আমাকে বলল যে আমার যখন বিয়ে হয়েছিল তখন আমার বর আমার দুধ টিপেছিল। আমি বললাম দুধ টিপে কেন আন্টি বলল যে দুধ টিপলে আমার আরাম লাগে।

আমি বললাম আচ্ছা আমি যদি এখন তোমার দুধ টিপি তাহলে কি তোমার আরাম হবে আন্টি বলল হ্যা হবে। আমি তখন বললাম যে তাহলে আমি তোমার দুধ টিপে দিই আন্টি বলল না তোকে আর কিছু করতে হবে না। 

আমি একটু হতাস হলাম তারপর আন্টিকে জিজ্ঞাসা করলাম যে আন্টি বিয়ে হলে কি মানুষ শুধ দুধ টেপে আর কিছু করে না। আন্টি তখন বললো তুইতো দেখছি কিছুই জানিস না। 

বিয়ে হলে মানুষ চোদাচুদিও করে আমি আন্টিকে বললাম যে চোদাচুদি আবার কিভাবে করে আন্টি তখন বললো ছেলেদের বাড়া মেয়েদের ভোদার মধ্যে ঢুকিয়ে ঠাপ মারাই হলো চোদাচুদি। আমি তখন বললাম ছি!!!! মানুষ এতো নোংরা কাজও করে।  bangla aunty choti

আন্টি তখন আমাকে হাল্কা ধমক দিয়ে বললো ছি বলার কিচ্ছু নেই বিয়ে হলে তুই ও করবি। আমি আন্টিকে জিজ্ঞাসা করলাম যে আপনি কি কখনো চোদাচুদি করেছেন। bangla choti kahini discuss

আন্টি তখন বলল হ্যা করেছি কিন্তু তোর এতো ইন্টারেস্ট কিসের আমি তখন বললাম যে এমনি আন্টি চোদাচুদি কিভাবে করে আমাকে একটু দেখাবেন। আন্টি বললো দেখানোর কিছু নেই করলেই বুঝবি। আমি বললাম ওই আর কি।

আন্টি তখন বলল তুই যদি কাউকে না বলিস তাহলে আমি একটা ওফার করতে পারি। আমি বললাম যে বলবো না কি ওফার আন্টি তখন বলল তুই যদি আমার ভোদা চুসে আমার রস খসাতে পারিস তাহলে আমি তোকে চোদার জন্য একটা চান্স দিতে পারি আমি মুখে ছি ছি করলেও মনে মনে খুব খুশি হলাম। তারপর আন্টি বললো কি রাজি আমি আমতা আমতা করে রাজি হয়ে গেলাম।

আন্টি নিজের নাইট ড্রেস খুলে ফেললেন আমি উঠে লাইট জ্বালালাম। আমি আন্টির দিকে একবার তাকিয়ে আর চোখ ফেরাতে পারিনি। 

ব্রাতে আবদ্ধ বিশাল দুধ মেধহীন পেট আর সবচেয়ে আকর্ষনিয় হলো বালহীন পরিস্কার গুদ। আন্টি সেদিন কোনো প্যান্টি পরেনি।অনেক বাংলা চটি বইতেই পড়েছি বাঙালি মেয়েদের গুদ নাকি কালো হয় কিন্তু আন্টির গুদ দেখার পর আমি তা বিশ্বাস করি না। কারন মিনু আন্টির গুদ ছিল একদম তার গায়ের চামড়ার মতো আর গুদের ভেতরটা ছিল লাল এবং গোলাপির মাঝামাঝি একটা রং।

আমি অনেক ক্ষন দাঁড়িয়ে দাঁড়িয়ে তার গুদ দেখতে লাগলাম পরে আন্টির ডাকে আবার আমার হুঁশ ফিরলো। আমি আস্তে আস্তে খাটে গিয়ে তার গুদ দেখলাম এবং গুদের মধ্যে আমার মাঝের আঙুলটা ঢোকাতে লাগলাম আন্টি কেঁপে উঠলো। 

কিন্তু আমি প্রথমবারের কারনে ঢোকাতে পারলাম না। আন্টি তখন আমার আঙুল ধরে গুদ থেকে সরিয়ে দিল এবং বলল এই তোরে ভোদা চুষতে বলেছিলাম আঙুল ঢোকাতে না। 

আগে চুষে আমার রস বের কর তারপর আঙুল না আরো অনেক কিছু ঢোকাতে দেব। আমি আর দেরি না করে গুদে মুখ দিলাম। গুদটা অলরেডি ভেজা ছিল মুখ দিতেই মুখের মধ্যে নোনতা ধরনের তরল কিছু একটা লাগল। কিন্তু গুদের গন্ধটা খুবই মারাত্নক।  bangla aunty choti

গন্ধটা নাকে লাগতেই নেশার মতো লাগল আর আমি নোনতা স্বাদের কথাকে ভুলে গিয়ে গুদ চুষতে থাকি। পর্ণ ভিডিও দেখার কারনে গুদ চোষার ভালই অভিজ্ঞতা ছিল। 

আমি প্রথমে জ্বিব্বা দিয়ে গুদ এবং এর চারপাশ ভালো ভাবে চাটতে থাকি তারপর ক্লিটোরাসটা কিছুক্ষণ চেটে গুদের ভেতরে জ্বিব্বা ঢুকিয়ে জ্বিব্বা দিয়ে গুদের ভেতরে চুদতে থাকলাম এইভাবে প্রায় ৬/৭ মিনিট করার পর আন্টি কোঁকানো শুরে করলেন। আর আহহ আহহহহ ইসসসস উফফফফ

শব্দ করতে লাগলেন আমি বুঝতে পারি আন্টি রস খসাবে। আমি হঠাৎ করে গুদ থেকে মাথা তুলে ফেললাম আন্টি কাটা মুরগীর মতো ছটফট শুরু করলেন। আন্টি আমাকে বল্লেন প্লিজ তুই এটা করিস না সাকিব প্লিজ আমার গুদটা চুষে দে। আমি মরে যাব। exclusive aunty choti

তুই যা বলবি আমি তাই করবো। প্লিজ চুষে দে। তুই আমাকে চুদতেও পারবি, আমি বললাম মাগী যখন বলেছিলাম তখন মানা করছিলি কেন। আন্টি বললো আমার ভুল হয়ে গেছে তুই যখন চাইবি তখনই আমাকে চুদতে পারবি প্লিজ আমাকে এখন একটু শান্তি দে। আমি আবার গুদে মুখ দেওয়া মাত্র মিনা আন্টি আমার মুখে ওনার গুদের রস ছেড়ে দিল।সেদিন থেকে আমাদের কার্যক্রম চলছে আজ পর্যন্ত।

Post a Comment

Previous Post Next Post