মামীকে উল্টা করে ডগি কায়দায় চোদার জন্য তৈরী হলাম

mami ke chodar golpo

আমার বয়স তখন ২২ বছর।থাকি টরন্টো তে। mami ke chodar golpo লেখাপড়া করছি।আমার মামা থাকতেন ফ্লোরিডা তে।মামার বয়স ৫৫।মামী বয়সে বেশ ছোট্ট - ৪০ বছর।উনাদের ২ সন্তান - মেয়ের বয়স ১৫ আর ছেলে ১২।মামা প্রায়ই বলতেন বেড়াতে যেতে - কিন্তু যাওয়া হয়ে উঠে নি নানা কারনে।

উনাদের দেখিনা অনেক দিন।ছোটবেলা থেকে মামীকে আমার খুব ভালো লাগতো।লম্বা এবং ফর্সা শরীরে যৌনতা উপচে পরতো যেনো।উনি বেশ ফ্রী এবং সাহসী ছিলেন কাপড় চোপর আর চলা ফেরার ব্যাপারে।

এক সাথে বসে বেশ উত্তেজনামূলক  ইংরেজি সিনেমা দেখেছি - প্রথম প্রথম নায়ক নায়িকার ঘনিষ্টতা আমাকে অপ্রস্তুত করলেও মামী বেশ নির্লিপ্ত ভাবে পাশে বসে দেখতেন ওদের চুমা চুমি আর সহবাসের দৃশ্য।

আমার সাথে আমার মেয়ে বন্ধু নিয়েও ওপেনলি গল্প করতেন - বান্ধবী আছে কিনা, বান্ধবীকে চুমা খেয়েছি কিনা এসব।সে যাক।সেবার এক লম্বা ছুটিতে আমি ওদের ওখানে যাবার পরিকল্পনা করলাম।মামী সাংঘাতিক এক্সাইটেড - সমস্ত পরিকল্পনা ঠিক করলেন নিজেই।

mami ke chodar golpo

আমাকে এয়ারপোর্ট এ নিতে আসলেন মেয়েকে নিয়ে।দূর থেকে দেখে চিনতে ভুল হলো না আমার।আরো যেনো সেক্সি হয়ে গেছেন।

পরনে ব্লাউজ আর জিন্স।মেয়ে পরেছে টি শার্ট আর শর্টস।রুমানাকে দেখে বেশ অবাক হলাম - শেষ দেখার পর অনেক বড় হয়ে গেছে।

কিন্তু আমার সমস্ত চেতনা তখন শুধু মামীকে নিয়ে ব্যাস্ত - পাতলা ব্লাউজ এর ভেতর দিয়ে কালো ব্রা বেশ পরিস্কার ভাবেই ফুটে উঠেছে। মামিকে চোদার গল্প 

আমি কাছে আসতেই আমাকে বেশ জোরে হাগ করলেন।মামির মধ্যে কোনো সংকোচ নেই - কিন্তু আমি কিছুটা জরসর।

মামির স্তন আমার বুকে লেপ্টে আছে - উনার কোনো বিকার নেই।উনার উরু আমার উরুর সাতে লেগে আছে - অজান্তে বেশ উত্তেজিত হয়ে উঠছিলাম।মামী কিন্ত খুব ইনোসেন্ট ভাবে আমার গালে চুমা দিলেন।

এর পর রুমানাও আমাকে হাগ করলো।ওর শরীরেও যে ভরা জোয়ার তা টের পেলাম - কিন্ত আমার মাথায় তখন শুধু মামির দুধ, উরু, ঠোট, আর জঙ্ঘা।পরে অবশ্য রুমানা বলেছিলো যে সেদিন ও হাগ করতে গিয়ে আমার কুমতলোভ বেশ বুঝতে পেরেছিলো।

রুমানার গপ্পো অন্য এক সময় হবে।সারা পথ অনেক কথা বললো ওরা দুজন - কিন্ত আমার মাথায় তখন শুধু মামির শরীরের গন্ধ আর স্পর্শ। mami ke chodar golpo

মামী গাড়ি চালাচ্ছেন এবং আমি পাশে - মাঝে মাঝে আড়চোখে দেখছি ব্লাউজ ভেদ করে বেরিয়ে আসা মামির বিশাল দুধ। আর প্যান্ট এর ভিতর আমার চনুটা শক্ত হয়ে আছে - কল্পনায় মামির দুধের মাজখানে ঢুকিয়ে মজা নিচ্ছি।এত উত্তেজিত হয়ে পরেছিলাম যে ভয় হছিলো যে মাল না বের হয়ে যায়।কোনোমত ওদের বাসায় পৌছালাম আমরা।

আমার রুম basementএ।সাথেই toilet আর বসবার আর tv দেখার জায়গা।গোছল করতে গিয়ে মামির কথা ভেবে হাথ মারলাম।তারপর খাবার খেয়ে মামা কিছুক্ষণ গল্প করে ঘুমাতে চলে গেলেন।

মামী, রুমানা আর আমি বেশ কিছুক্ষণ basementএর বসার জায়গায় গল্প করলাম।মামী nightgown পরে আছেন।পরিস্কার দেখতে পারছি ভিতরে ব্রা নাই।shorts এর ভিতর আমার জিনিস আবার তাজা হয়ে আছে।

কিছুক্ষণ পর রুমানা উঠে পরলো - ওর পরনে ছিলো pyjama set - ভিতরে যে ব্রা পরেনি তা পরিস্কার বুঝা যাচ্ছিল ।ওর পাছাটা বেশ সুডৌল - যাবার সময় একটা সুন্দর ঢেউ তুলে গেলো।আমি ভাবছি ওই পাছার ওপর আমার শক্ত নুনুটাকে ঘষতে পারলে শান্তি পেতাম।লম্বা সোফার এক পাশে আমি আর অন্য পাশে মামী।মামী বললেন 'কী, movie দেখবে?

রাজি হলাম যাতে মামির পাশে আরো থাকতে পারি আর ওর দুধ, উরু, পাছা, হেডা নিয়ে কল্পনা করতে পারি।মামী চালালেন basic instincts।

এক পর্যায়ে উনি সোফায় লম্বা হয়ে শুয়ে পরলেন - পা দুটা আমার দিকে দিয়ে।মাঝে মাঝে পায়ের পাতার ঘষা লাগছে আমার উরুতে।আমার খুব ইচ্ছা হচ্ছিলো মামির পায়ের পাতা দুটো আমার উরুতে রাখতে - কিন্তু সাহস হচ্ছিলোনা।movie-র একটা ভীষন উত্তেজনাময় দৃশ্য চলাকালে খেয়াল করলাম মামির একটা পা আমার উরুর ওপর এসে পরেছে।

TV-র পর্দায় তখন michael douglas আর sharon stone-র বন্য কামলীলা।মামির পায়ের আঙ্গুল যেনো আমার উরুতে গুতো দিচ্ছে।আলতো করে তাকিয়ে দেখি মামী একটা হাথ উরুর ফাঁকে দিয়ে চোখ বন্ধ করে আছে। mami ke chodar golpo

আস্তে আস্তে উনার পায়ের আঙ্গুল আমার নুনুর কাছে আসছে।আর থাকতে পারলাম না - হাথ দিয়ে ওর পায়ের আঙ্গুল টেনে চেপে ধরলাম আমার শক্ত নুনুর ওপর।কেমন একটা গোঙ্গানির শব্দ হলো - তাকিয়ে দেখি চোখ বন্ধ করে দু উরুর মাঝখানে পাগলের মতো ঘষছেন।

আমি আমার হাথ উনার নাইট গাউন এর ভিতর দিয়ে উরু স্পর্শ করলাম।উনার শরীর কেঁপে উঠলো।আরো উপরে উঠালাম হাত - প্যান্টি সহ উনার ভোদা চেপে ধরলাম।ভিজে সপ সপ করছে গুদ।আঙ্গুল দিয়ে প্যান্টি সরিয়ে বালে ভরা গুদটা ধরলাম। mami ke chodar golpo

আর্তনাদ করে উঠলেন মামী - কতদিন চোদন খায় না কি জানি।আমি আমার আঙ্গুল দিয়ে উনার ভোদা ঘষতে লাগলাম, আর এক হাথ দিয়ে দুধ টিপতে লাগলাম।এবার আমি ঘুরে বসলাম - মামির দুই উরুর মাঝখানে।কাপড়টা উঠিয়ে দিলাম কোমর পর্যন্ত।

দুই হাত দিয়ে ওর উরু চাপতে লাগলাম।নাইটড্রেস সম্পূর্ণ খুলে ফেললাম।দু হাথ দিয়ে দুধ চেপে ধরলাম জোরে আর চাটতে লাগলাম পাগলের মতো।

মামী পাগলের মতো করতে লাগলেন।আমি আরো জোরে টিপে ধরলাম ওর দুধ আর চুষতে লাগলাম।দাত দিয়ে ওর দুধের অপর আলতো কামর বসালাম।এর পর আস্তে আস্তে কাকিমা নিচে নামালাম আমার মুখ।প্যান্টির ওপর দিয়ে ওর ভোদা চাটতে লাগলাম।

মামী দু হাথ দিয়ে আমার মাথা চেপে ধরলো আর জোরে জোরে ওর ভোদা ঘষতে লাগলো আমার মুখে।আমি ওর প্যান্টি খুলে ফেললাম আর আমার সমস্ত কাপড় খুলে ফেললাম।দু হাথ দিয়ে মামির হেডা ফাক করে জিহবা ঢুকলাম ওর গুদের ভিতর।পাগলের মতো চাটতে লাগলাম ওর ক্লিট। mami ke chodar golpo

মামী আমাকে পিষে ধরলো আর কোমর নাড়াতে লাগলো জোরে জোরে।মামির কাম রসে আমার মুখ ভেসে যাচ্ছে - আমি জিহবা দিয়ে ওকে চাটতে থাকলাম আর দুই আঙ্গুল ঢুকিয়ে দিলাম ওর হেডার ব্ভিতর।মামী পাগলের মতো চিধকার করে উঠলেন ফাক মি নাউ।

আমি মামীকে উল্টা করে ডগি কায়দায় চোদার জন্য তৈরী হলাম।আমি আমার শক্ত লম্বা নুনু মামির পাছার উপর ঘষলাম কিছুক্ষণ।নুনুর মাথাটা দিয়ে ওর পাছার ফাকেঁ ঢুকালাম।এর পর পিছন থেকে মামির গুদের মধে আমার নুনু ঢুকালাম।

দু হাত দিয়ে ওর দুধ টিপতে থাকলাম আর জোরে জোরে ঠাপ দিতে থাকলাম।আমার আঙ্গুলের মাঝে মামির দুধ পিষ্ট হতে থাকলো আর ভাদ্র মাসের কুত্তির মতো আমার রাম চোদন খেতে থাকলো।

আমি মামির পাছায় জোরে জোরে চড় দিতে থাকলাম আর প্রচন্ড জোরে ঠাপ মারতে থাকলাম।আমার মাল বের হতে আর দেরি নাই - মামির কোমরে আমার দুই হাথ রেখে আমার পুরা নুনু ভিতর বাহির করতে লাগলাম।

মামির সারা শরীর কাঁপতে থাকলো আর আমি নুনু বের করে আনলাম গুদের ভিতর থেকে।মামীকে চিত করে শুয়ালাম আর ওর বুকের উপর চরে বসলাম।নুনুটা ওর দুধে ঘষতে লাগলাম।তারপর নুনুটা ওর মুখের মধে ঢুকিয়ে দিলাম। mami ke chodar choti

মামী আমার পুরা নুনু মুখে নিয়ে চুষতে লাগলো।একটু পরেই আমার সমস্ত মাল গল গল করে বের হলো মামির মুখ দিয়ে।ওর মুখ আর দুধ ভিজে গেলো আমার মালে।চেটে পুটে পরিস্কার করলো আমার নুনু।

আমি ৭ দিন ছিলাম ওদের ওখানে।এরপর আমরা বিভিন্ন কায়দায় চোদাচুদি করেছি।মামির সমস্ত ছিদ্র আমি ব্যবহার করেছি।মামির দুধ চোদার ইচ্ছা ও পূরণ হয়েছে।সব চেয়ে মজা লেগেছে মামির পাছার ফুটায় চুদতে।এর পর অনেকবার গিয়েছি মামার বাসায়।রুমানাও আমাকে ধরা দিয়েছিলো।সে গল্প অন্য একদিন বলবো।

Post a Comment

Previous Post Next Post