এইভাবে কেউ গুদ খেচে নাকি? গুদের বারোটা বেজে যাবে

desi guder golpo
desi guder golpo

রাতে ঘুমাতে খুব কষ্ট হল।আমার চিন্তা desi guder golpo চেতনার পুরোটা জুড়েই শুধুই আন্টি।আন্টির শরীরের ঘ্রাণ, নাভির গন্ধ, মাখন নরম দুধ, আর মিষ্টি ঠোট দুটো আমার চিন্তা আচ্ছন্ন করে ফেলল। 

আন্টির সবকিছু না পাওয়া পর্যন্ত এ অস্থিরতা দুর হবেনা তা ভালই বুঝতে পারছি। আচ্ছা, আন্টি এখন কি করছে?? তারও তো বাসনা জেগে উঠেছিল। 

এ ব্যাপারে কোন সন্দেহ নেই। তার সেই ঝুলে থাকা দুধ দুটি যেভাবে ফুলে উঠেছিল বাপরে আমি শুনেছিলাম নীল ছবিতে ওষুধ দিয়ে কৃত্রিমভাবে দুধ ফোলানো হয়। 

কিন্তু এখন দেখছি তথ্য ভুল। সত্যিই উঠলে ঝুলে থাকা মাই একদম টাইট টাইট হয়ে যায়।ঘরের বাইরে দাঁড়িয়ে দাঁড়িয়ে আমি দুটি আঙ্গুল দিয়ে নিজের গুদ খেঁচে চলেছি অনবরত।

আমার শরীর দিয়ে যেন আগুন বের হল। ছেলেরা নিজেদের বাড়া খেচে খেচে বাড়ার রসটাচট করে বের করে ফেলতে পারে, মেয়েদের পক্ষে এটা বড়ই কষ্টের।  desi guder golpo

গুদ খেচতে খেচতে হাতব্যাথা হয়ে যায়। রসটা এই বেরুচ্ছে বেরুচ্ছে করেও বেরুতে চায় না। আমার হাত ব্যাথা হয়েযায়। শরীর দিয়ে দরদর করে ঘাম বেরুচ্ছে, তবু রসটা বের হচ্ছে না। আমি সমানে গুদ খেচেচলেছি।

নীরা কি করছিস? এইভাবে কেউ গুদ খেচে নাকি? গুদের বারোটা বেজে যাবে একটা রোগ বাধিয়ে বসবি। আমাকে বলতেই পারতিস, আমি তোর গুদ মেরে মেরে গুদ চুষে গুদেররস বের করে দিতুম।

নাকি মনুদা বুড়ো হয়েছে বলে কিছু বলিসনি? আরে এই ষাট বছরেরবুড়োর বাড়ার যা জোর আছে তা আজ কালকার ষোলো বছরের বাঁড়াতেও নেই।

মানুদাআমার পিছনে দাঁড়িয়ে আমার পোঁদের ফাঁকে তার ঠাটান বাড়াটা গুঁজে দেয়। একহাতেআমার হাতসহ গুদখানা চেপে ধরে অন্যহাতে নাইটির উপর দিয়ে একটা মাই টিপতে টিপতেকানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বলল। desi guder golpo

প্রথমে আমি ভীষণভাবে ভয় পেয়ে গিয়েছিলুম। মনুর কথাগুলো কানে ঢুকতে সবহৃদয়ঙ্গম হল। মনু কখন উঠে এসে দূর থেকে আমার গুদ খিঁচতে দেখে চলে এসেছে। daily update bangla choti kahini

মনু আমাদের বাড়ীর পুরোনো চাকর। তার বাড়ী মেদিনীপুর। সেই কোন বাচ্চাবেলায়আমাদের বাড়ী কাজে ঢুকেছিল। কৈশোর-যৌবন-বার্ধক্য আমাদের বাড়ীতেই।

ঘরে ঢুকেই মনু দরজায় ছিটকিনি দিয়ে দিল। আমার নাইটী খুলে নিয়ে আমায় উলঙ্গ করেদিল। চোদ্দ বছরে সবে থরো দিয়ে ওঠা কোমল কঠিন আশ্চর্য সমন্বয়ে আমার মাইদুটোকেদেখল। তারপর মাই দুটোকে দুহাতের মুঠিতে নিয়ে টিপতে টিপতে মনুদা খুশীর গলায় বলল,

ইস নীরা, তর মাইদুটি কি সুন্দর রে, টিপতে কি সুখ পাচ্ছি আমি বহুকাল এমনএকজোড়া মাই টিপতে পারিনি। ঠিক আমার হাতের মুঠোর মাপের তৈরী আয় তুই চিত্j হয়েশো, তোর গুদটা একটু চুষি। কচি গুদের রস বহুদিন খাইনি।

কলের পুতুলের মত আমি খাটে উঠে যাচ্ছিলাম, মনুদা বাধা দিয়ে বলল,

না না খাটে উঠিসনি। কচি গুদে বাড়া ঢুকিয়ে ঠাপাব, বেশ গায়ের জোর লাগবে। খাটেরওপর উঠে চোদাচুদি করলে ক্যাচর ক্যাচর শব্দ হবে। দেখলি না কর্তা গিন্নীর চোদাচুদির শব্দশুনে তোর ঘুম ভেঙ্গে গেল। দাড়া তোষোকটা মেঝেতে পেতে দিই।

এই বলে মনুদা খাটের নীচে তোষোক পেতে বালিশ দিল। বলল, নে এবার চিত্j হয়ে শোদিকিনি। তোর গুদের রসটা চুষে খাই, দেখবি সুখ কাকে বলে। সেই সুখের সন্ধান পেলে দিনরাত তোর মনুদার গায়ে গায়ে চিপটে থাকবি। desi guder golpo

আমার মুখ দিয়ে কোন কথা বের হচ্ছিল না। ঘন কামে আমার শরীর দিয়ে আগুন বেরহচ্ছিল। আমার চোখ মুখ লাল হয়ে গিয়েছিল। আমি চিত্j হয়ে শুয়ে পড়লাম।

পিঠটা সামান্য উচু কর, তোর পাছার তলায় একটা বালিশ দিই। আমি পিঠটা সামান্যউঁচু করতেই মানুদা আমার পিঠের তলায় একটা বালিশ দিয়ে গুদটা উচু করে দিল। আমারদুই উরুর ফাঁকে মনুদা উবু হয়ে বসে দু’হাত দিয়ে গুদখানা চিরে ধরল। 

মুখ নীচু করে গুদেরচেরার মধ্যে জিভ ঢুকিয়ে চুক চুক করে গুদটা জিভ দিয়ে চুষে কামরস খেয়ে ফেলতে লাগল।পুরুষ মানুষ গুদ চুষে দিলে যে এত সুখ হয় তা আমার কল্পনার অগোচরে ছিল। প্রচন্ড সুখেআকুল হয়ে আমি শরীরটাকে মোচ্ড়াতে লাগলাম। উমম ঠাকুরপো কি করো মুত বন্ধ হয়ে যাবে

মনুদা জিভটা ঘুরিয়ে ঘুরিয়ে গুদে খেলাচ্ছে। আমার ছোট ভগাঙ্কুরের মাথায় জিভেরডগাটিকে বারবার ঘষছে। আমি সুখে পাগল হয়ে উঠেছি, আমার গুদ দিয়ে হড়হড় করেথকথকে কামরস বেরিয়ে আসছে। মনুদা সেগুলো অম্লানবদনেচুষে চুষে খেয়ে নিচ্ছে।লোকটার ঘেন্না পিত্তি নেই নাকি? আমার পেচ্ছবের যায়গাটা মাসিকের জায়গাটা ওভাবে চুষেআমায় সুখে পাগল করে তুলল। আমার মনটা ষাট বছরের বুড়ো লোকটার ওপর এক মমতারআবেগে পূর্ণ হয়ে উঠল। desi guder golpo

আদর করা মনুদার মাথার চুলে বিলি কাটতে লাগলাম। মনুদা সমানে সমানে আমার গুদচুষে চলেছে। অসহ্য সুখে আকুল হয়ে আমার দম বন্ধ হবার মত অবস্থা। আমি আর থাকতেনা পেরে বলে উঠলাম,

মনুদা কী করছ তুমি? আমি যে আর এত সুখ সহ্য করতে পারছি না ইস ইস উঃ আঃ ইঃইঃ ইয়োঃ উরে উরে মাঃ মা মরে যাচ্ছি। 

হঠাত আবেগে আমি দু’হাতে মনুদার মাথাটা শক্তকরে আমার গুদের উপর ঠেসে ধরলাম। তারপর গুদখানাকে অপর দিকে চিতিয়ে তুলে দিতেদিতে প্রচন্ড সুখের বিস্ফোরণে অজ্ঞান অচেতন হয়ে গেলাম। আমার গুদের রস বেরিয়ে গেল।

গুদ চুষলে যে গুদের রস বের হয় তা জীবনে এই প্রতম জানলাম। আমার নিঃশ্বাস প্রশ্বাস ঘনঘন পরতে লাগল। সমস্ত শরীরটা কাটা ছাগলের মত ছটফট করে উঠে নিথর হয়ে পরল।অসীম সুখের প্রচন্ডতা সহ্য করতে না পেরে অচেতন হয়ে পড়লাম। হাজার সূর্য উঠল আমারচোখের সামনে।

রতি অভিজ্ঞ মনুদা বুঝতে পেরেছিল আমার গুদের রস বেরিয়ে গেল। সে তারাতারি গুদথেকে মুখ তুলে বাঁ হাতের দুই আঙ্গুলে আমার গুদ চিরে ধরল। 

ডান হাতের দুই আঙ্গুলে বাড়ারগোড়া ধরে মুদোটা আমার গুদের চেরার মুখে ঠেকিয়ে সজোরে ঠাপ মারল। নয় ইঞ্চি লম্বাবাড়াটার ইঞ্চি পাঁচেকের মত সজা গিয়ে আমার গুদে ঢুকে গেল। 

এদিকে ষাট বছরের বাড়াটালম্বায় ইঞ্চি নয়েক, ঘেরে মোটায় ইঞ্চি সাতেকের কম নয়। আমার চোদ্দ বছরের গুদেরফুটোটা খুবই ছোত। বাড়ার ঠাপ খেয়ে আমি চক্ষু মেলে তাকালাম।

আমার পা দু’টোকে মেলে দিয়ে মনুদা আমার বুকের দিকে ঝুকে পড়ল। দু’হাতে শক্ত শক্তমনুদার হাতের মাপের তৈরী মাইদুটো মুঠো করে ধরে আমার চোখে মুখে কপালে চুমু খেল।এবারে লাল টুকটুকে ঠোঁট দুটো চুষে রস রক্ত সব বের করে নিল।  desi guder golpo

আখাম্বা ল্যাওড়াটা আমারছোট কচি গুদের মধ্যে ভীষণ টাইটভাবে বসে গিয়েছিল। আমার গুদখানা আপনা থেকেইঠাটান বাড়াটাকে জোরে জোরে পিষে ধরছিল। 

কোমরটা সামান্য উচু করে মনুদা নির্দয়ভাবেআর একটা জোরে রামঠাপ মারল। মনুদার বালের ঘষা আমার গুদের অপর লাগতেই আমিখুব অবাক হয়ে পড়লাম। এত বড় আখাম্বা বাড়াটা আমার ছোট গুদে ঢুকে গেল, আমার গুদঅথচ আমিই আমার গুদের রহস্য জানি না

অতবড় বাড়াটা দেখে আমার ভয় হয়েছিল, ভাবছিলাম, ওরে বাবা অতবড় বাড়াটাআমার ওই ছোট ফুটোয় ঢুকবে তো? আমার গুদটা কেটে যাবে না তো? কি হয় কি হয় – এমনভাব আমার মনে। বিনা রক্তপাত বিনা ব্যাথায় সম্পূর্ণ বাড়াটা গুদে ঢুকে যেতে স্বস্তিরনিঃশ্বাস ফেললাম। মনটা উত্ফুল্ল হয়ে উঠল।

ঠোঁট চোষা ছেড়ে মনুদা বলল, নীরা যেমন তোর গুদ তেমনি তোর মাইদুটো। এমনএকটা টাইট কচি গুদে বাড়া ঢুকিয়ে ডাটো মাই তিপতা টিপতা আমি মরে যেতেও রাজী।

তোর গুদটা আপনা ঠেকেই আমার বাড়াটাকে পিষে পিষে ধরছে, তোর গুদের ভিতরটা কীগরম রে তোর গুদের রসটাও খুব সুন্দর। 

কেমন যেন একটা মন মাতাল করা গন্ধ। এইবলে একটা হাত মাই টিপতা টিপতা অন্য হাতে আরেকটা মাই চুষতে চুষতে কোমরটা সামান্যউচু করে আমায় চুদতে লাগল। desi guder golpo

উঃ আঃ করছি আর পকাত পকাত করে চুদছে। আমার গুদ দিয়ে কামরস বের হচ্ছিল, গোটা মাইটা লালায় ভিজিয়ে চুষে চলল সে। 

বোঁটা সমেত বাদামী বলয়াটা মুখে পুরে কামড়দিচ্ছিল, ক্ষণে ক্ষণে দাঁতে চেপে ধরছিল বোঁটাদুটি। আমার গুদে আরোও রস বের হতে থাকে।

দুহাতে দটো মাইকে নিয়ে ময়দা দলতে থাকে। বলে, নীরা তোর ও দুটো এখনও মাই হয় নি, বলা যায় চুচী। সবে মাই ওঠা শুরু হয়েছে। 

বলতে বলতে সে আমার গালদুটো চাটতে চাটতেঘপাঘপ করে গুদে ঠাপ মারতে লাগল। প্রতি ঠাপে মুখে আওয়াজ হতে লাগল আহহ আহহ আর গুদে আওয়াজ হতে লাগল পচ পচ। 

কমলার কোয়ার মত বীচি দুটো গুদ আর পদের মাঝেবারবার আছাড় খেয়ে পড়ছিল। কষ্টের মাঝেও কী যেন একটা অজানা সুখ হচ্ছিল।

আমি আর থাকতে না পেরে অসহ্য সুখে আকুলতায় শীত্কার দিয়ে উঠলাম, আঃ আঃ ইঃইস্j ইস্j উঃ কী সুখ উঃ উঃ মনুদা তুমি আমায় কী সুখ দিচ্ছো।  desi guder golpo

কর কর, চোদ, ফাটিয়ে দাও, রক্ত বের করে দাও – লেহন কর, বলের বোঁটা কামড়ে ধর। মুখটা দিয়ে মাইটা চেপে বোঁটাদাঁত দিয়ে চিপে ধর, রক্ত ঝরে ঝরুক। মা গো আমি আর পারছি না। মরে যাচ্ছি, স্বর্গে যাইগো মা। উরে উরে। 

তাওমার বাড়ায় এত সুখ কোথায় লুকান ছিল গো? তুমি কী ভাল গোমানুদা। উরে, গেল রে – হ্যাঁ হ্যাঁ। ঐভাবে ঠাপ দাও, ঠিক হচ্ছে, মাইদুটো আরো জোরে টিপেধর। তুমি আমায় রোজ আমায় করবে। এমনি করেই আমার গুদে বাঁশ পুরে মেশিন চালাবে।

এমন ভাট বকতে বকতে মনুদার গলা জড়িয়ে ধরে পাগলের মত মনুদার ঠোঁট কামড়েধরি। একসময় মনুদার মাথাটা তার চুল ধরে আমার বুকে সজোরে চেপে ধরি। শ্বাসকষ্টঅনুভব করে সে মুখ উঠিয়ে নিল।

কচি ডাসা হাতভর মাইদুটো দলতে দলতে একসময় সে বলে, ওগো সোনামনি, গুদুমনি, ভেবো না, রোজ রাতেই মাংস খাওয়াব। 

রোজ রাতে তোমার গুদগহ্বরে বাঁড়া দিয়ে চুদিয়ে রসবের করিয়ে তবে আমি তোমার দুধ থেকে দুধ বার করব আর গুদে বন্যা বয়াব। তোমায়স্বর্গে ওঠাব, সুখ পাচ্ছ তো চুদুমনি? আমার হয়? না লাগে?

আমি বলি, লাগে একটু লাগুক ভাল তো লাগছে। তুমি ঠাপ দাও, ওদিকটা থামালেকেন? desi guder golpo

হা হা ঠিক, ভীষণ ভাল লাগছে। খুব লাগছে, না না খুব ভালো লাগছে। কামসুখে নীরারআমার মাথা কাজ করছে না, বুঝতে পারছি, অসংলগ্ন কথা বেরিয়ে আসছে।

করে যাও করে যাও। যতো পারো করে যাও, গুদটা ফাটিয়ে দাও, রক্ত বার করে দাও।ইস্j মাগো আমি আর পারছি না। আমি নিশ্চয় মরে যাবো। bangla choti kahini live

আ আঃ ইস ইস ইরে ইরে। যাহ যাহ মা মাগো এই যাহ আহ আহ অক অহ ইক ইক উস, বলতে বলতে এক স্বর্গীয় সুখেরসন্ধান পেলাম মনে হল। 

শরীরটা ধনুষ্টঙ্কার রোগিনীর ন্যায় ভেঙ্গেচুরে একাকার হয়ে গেল।চোখ মুখ গরম হয়ে জ্বালা জ্বালা করতে লাগলযেন ঠিকরে বেরিয়ে আসতে চাই চোখদুটো।

নাকের ফুটো দিয়ে গরম নিঃশ্বাস বের হতে শুরু করে। গুদের ভেতরটা ভীষণ শক্ত হয়ে উঠেমনুদার বাড়াকে কামড়ে ধরেছে। মনে হচ্ছে পেটের ভিতর থেকে কী একটা রস বেরিয়েআসতে চাইছে, 

অদ্ভুত অনুভুতি। জীবনে কখনও এমন অনুভুতি আমার হয়নি। সুখেরপ্রচন্ডতা সহ্য করতে না পেরে কখন একসময় অচেতন হয়ে পড়েছি জানি না। desi guder golpo

একটু রাগান্বিত হয়েই মানু সজোরে আমার চুচি দলতে দলতে আখাম্বা বাড়াটা গুদেরভিতর সজোরে থাসতে থাসতে বলে, ওরে গুদমারানী মাগী কামড়াচ্ছিস কেন? দাঁড়া তরমজা দেখাচ্ছি। তোর গরম গুদে এবার আগুন ধরাব। এই বলে আমার মাইদুটো আরও শক্তকরে খামচে ধরে গদাম গদাম করে গুদে বাড়া চালাতে লাগল।

ইস ইস, যায় মায়, আঃ, কী মধুর সুখ ভাষায় বর্ণনা করা যায় না। কী আওয়াজ ইস্j, কেমন পকপক করে ফেদাগুলো গুদের ভিতর পড়ছে দেখ মনুদা ঠাটান ধোনটা আমার কচিগুদের ভিতর ফুলে ফুলে উঠতে লাগল।

বাড়ার মাথা দিয়ে পিক পিক করে ঘন অথচ গরম বীর্য বের চোদন নালীর মুখে পড়তেলাগল। পিক পিক করে পিচকিরিটা যতবারই আতর ঢালে ততবারই গভীর আরামে তাকেজড়িয়ে ধরি। desi guder golpo

পুরুষের বীর্য গুদে পড়বার সময়ও যে এত আরাম হয় জানতাম না আমি।মনুদা আমাকে তার বুকের সাথে শক্ত করে ঠেসে ধরে শুয়ে রইল, মাইগুলো একেবারে থেবড়েগেল। অতবড় চেহারার সম্পুর্ণ ভারটা আমার উপর, অথচ তখন মনে হল ময়ুরের পালকেরসোহাগ আমার বুকে।মনুদা কিছুক্ষণ পরে বলল, নীরা, অনেক রাত অয়েছে, ভোরে উঠতে হবে, তুই বরংদরজায় খিল দিয়ে শুয়ে পড়। আমিও শুতে যাই। রাত গভীর হয়। আমিও শান্তিতে ঘুমিয়ে পড়ি। পরদিনের রাতের স্বপ্ন দেখি।

Post a Comment

Previous Post Next Post