সামনের সপ্তাহে নাজনিন কে নিয়ে আসব তারপর তিনজন মিলে খেলব

bangla choti golpo
bangla choti golpo

আজ থেকে তিন চার মাস আগের bangla choti golpo একটি মজার ঘটনা, আমি তখন প্রাইভেট উনিভার্সিটিতে ১ম বর্ষ পড়ি। 

বান্দবি নাজনিন কে প্রেমের প্রস্তাব দেওয়ার পর রিজেক্ট করে দেয় যার ফলে মন খারাপ করে বাসায় গিয়ে মজনু সেজে সুয়ে চিন্তা করতে সুরু করলাম কি জন্য আমাকে রিজেক্ট করল কি নেই আমার।

তারপর, আমার এক বন্ধু মাসুদ কে কল করলাম কিন্তু সে আমাকে কিছু সান্তনা দিয়ে বল্ল দেখ বন্ধু এই রিজেক্ট নিয়ে বেশি চিন্তা করিস না এটা কি মজনুর জুগ পেয়েছিস, গুলসান কিংবা বনানী চল তকে এর চেয়ে ১০০ গুন বেশি সুন্দরি কিংবা নতুন কোন সিনেমার মডেল ব্যবস্তা করে দিচ্ছি যত পারিস মজা করিস। আমি বললাম না বন্ধু আমি নতুন কোন সিনেমার মডেল চাইনা, কি করে

নাজনিন কে ভুলতে পারব শুধু তা বল?

বন্ধু মাসুদ বল্ল- চটি গল্প পড়লে অনেক মজা পাবি আর নাজনিকে ভুলতে পারবি অতি সহজেই। আমি বললাম কোথায় পাব নতুন মজার চটি গল্প? 

মাসুদ বল্ল https://www.banglachotikahini1.com/ এ যা গিয়ে দেখ কত শত চটি গল্প। তারপর, আমি মাসুদের কল কেটে আই প্যাড হাতে নিয়ে https://www.banglachotikahini1.com/ এ গল্প পরতে শুরু করলাম। 

অনেক মজার মজার গল্প পড়ে খুসিতে কিছু লাইক দিয়ে দিলাম যারফলে আমার ফেসবুকের ফ্রেন্ড লিস্টে থাকা আমার আরেক সুন্দর চঞ্চল বান্দবি জুথি (যার বাসা আমার বাসা থেকে আধা মাইল দূরে) আমাকে কল দিয়ে বল্ল কি রে রাসেদ তর দেখি অনেক উন্নতি হয়েছে? 

আমি বললাম কিসের উন্নতি। জুথি বল্ল- তর লাইক আর পোস্ট দেখে মনে হচ্ছে তুই সুখের আগুনে ভাসছিস। আমি বললাম- এত দিন অন্দকারে ছিলাম তাই কিছু বুজিনি আজ আশার আলো হাতে পেয়েছি। জুথি বল্ল- কিছু না করেই এই অবস্তা জীবনে কাউকে কি দান্ডা মেরে ঠান্ডা

করেছিস?আমি বললাম কাউকে ঠান্ডা করতে না পারি কিন্তু তকে ঠান্ডা করার মত জিনিস আমার কাছে আছে।  bangla choti golpo

এ কথা সুনে জুথি হেসে বল্ল এখনি চলে আয় বাসায় দেখি ঠান্ডা করতে পারিস কি না। জুথির কথা সুনে আমি অবাক হয়ে গেলাম আমি বললাম- সত্যি আসছি কিন্তু? 

জুথি বল্ল তিন চার ঘন্টার জন্য বাসায় কেউ নেই আসলে তারা তারি আয়। আমি বললাম তুই রেডি থাক এখুনি আসছি তকে ঠান্ডা করতে। 

তারাতারি আই প্যাড হাতে নিয়ে চলে গেলাম জুথির বাসায় গিয়ে দরজায় নক করতেই জুথি দরজা খুলে একটানে আমাকে রুমে নিয়ে দরজা বন্ধ করে দিল। আমি বললাম একি করছিস? জুথি বল্ল- রাসেদ সালা তুই বললি আমাকে ঠান্ডা করবি এখন তুই গরম দেখাচ্ছিস। 

আমি জুথির কথা সুনে অবাক হয়ে গেলাম, কোন জবাব না দিয়েই জুথির মুখটা তুলে ঠোঁটে চুমু খেতে খেতে ঠোঁট চুষতে লাগলাম আর সাথে সাথে দু হাত দিয়ে কাপড়ের উপর দিয়ে মাই টিপতে লাগলাম। ঠোঁট চোষা, মাই টেপা খেতে খেতে জুথি গরম হয়ে উঠল। আমি ঠোঁট চুষতে চুষতে দু হাত দিয়ে জুথির স্যলুয়ারের উপর দিয়ে ভারী পাছা চটকাতে লাগলাম, তারপর হঠাত bangla choti golpo

একটা হাত পেটের তলা দিয়ে স্যালুয়ারের মধ্যে ঢুকিয়ে দিয়ে গুদটাকে খামছে ধরলাম। জুথি কাম তাড়নায় ছটপটিয়ে উঠল, আমি একটা আঙ্গুল গুদের মধ্যে ঢুকিয়ে বুঝতে পারলাম গুদে রস কাটতে শুরু করে দিয়েছে। 

আমি আর দেরী না করে জুথির সকল কাপড় চোপড় খুলে দিয়ে পুরো লেংটা করে দিলাম আর সেই সাথে নিজের জামা পেন্ট খুলে লেংটা হয়ে গেলাম। 

জুথি হাত দিয়ে আমার বাঁড়াটা ধরতেই চমকে উঠল। জুথি- রাসেদ, তর এটা কি বড়। আমি- পছন্দ হয়েছে, তাহলে একটু চুষে দে। তারপর আমাকে সোফাতে বসিয়ে দিয়ে জুথি মেঝেতে হাঁটু মুড়ে বসে আমার বাঁড়াটা মুখে নিয়ে চুষতে শুরু কর ঠিক যেন আইস ক্রিম খাচ্ছে। 

আমি চোখ বন্ধ করে জুথির কাঁধ ধরে বাঁড়া চোষাচ্ছি আর মাঝে মাঝে কাঁধ থেকে হাত নামিয়ে জুথির মাই দূটোকে পালা করে টিপছি।  bangla choti golpo

জুথি বাঁড়াটা চুষতে চুষতে এক হাত দিয়ে আমার বিচি দূটোকে আস্তে আস্তে চটকে দিচ্ছিল। আমি জুথির মাই দুটো মুচড়ে ধরে বাঁড়াটা ওর মুখের মধ্যে ঢুকিয়ে দিয়ে কোমর নাড়াতে শুরু করলাম। কিছুসময় ঐভাবে আমি জুথিকে দিয়ে ধোন চুষিয়ে উলঙ্গ জুথিকে সোফার উপর শুইয়ে দিয়ে জুথির

ফরসা ধবধবে কলাগাছের মত দু উঁরু দুদিকে ফাঁক করে ধরলাম। তারপর , নাভির গর্তের মধ্যে আমি জিভ দিয়ে চাটতে থাকি আর জুথি আমার মুখটাকে হাত দিয়ে ঠেলে ওর দুপায়ের মাঝে থাকা গুদের চেরার ওখানে নিয়ে এল। 

আমি জুথির দু উরু দুহাতে ফাঁক করে ধরে জুথির সেভ করা গুদে মুখ লাগালাম,জুথি একদম কাটা মাছের মত লাফিয়ে উঠলো। আমি চুকচুক করে জুথির গুদ চুষতে চুষতে জুথির দুটো দুধ ধরে চটকাতে লাগলাম। জুথি আমার মাথা ঠেসে ঠেসে ধরতে লাগল নিজের গুদে।  bangla choti golpo

আমিও জুথির রসাল গুদের ভিতরে জিভ ঢুকিয়ে চুষতে চুষতে হাত দিয়ে ময়দার মত পাছা টিপতে লাগলাম। জুথি- রাসেদ, আমি আর পারছি না, এবারে ঠান্ডা কর। আমি বললাম- কি করব, পরিস্কার করে বল, গুদ খুলেছিস যেমন তেমন মুখ খোল। 

জুথি বল্ল- সালা গুদ পরে চুষিশ এখন তোর ডান্ডা আমার গুদে ঢোকা। আমি বললাম- তঁর প্রানের বান্দবি নাজনিন কে চোদার আমার অনক দিনের সখ ছিল কিন্তু তা পুরন হল না তাই আজ একটু এমন চুদা চুদব চুদে চুদে ভুদার মাল মাথায় তুলব।

আমার কথা সুনে জুথি বল্ল – কে তোকে মানা করেছে বোকাচোদা? চোদ যত ইচ্ছে চোদ আমি তো গুদ কেলিয়ে আছি। আমি- এমন গুদে বাঁড়া না ঢুকাতে পারলে শালা জীবনটাই বরবাদ! তারপর আমি জুথির চেরার ফাকে বাঁড়ার মুণ্ডিটা লাগিয়ে জুথির দুই-উরু ধরে কোমর এগিয়ে নিয়ে গেলাম। 

বাঁড়াটা জুথির গুদ চিরে ভিতরে ঢুকল পুর পুর করে। চেপে চেপে ঢুকে যেতে লাগলো বাঁড়াটা জুথির গুদে, গুদের ফুটোর চামড়া সরিয়ে বাঁড়াটা ঢুকে যাচ্ছে ওর গরম গুদে, বাঁড়াটা ঢোকার সাথে সাথে গুদের রসে যেন চান করে গেল।  bangla choti golpo

জুথির কাছে সে এক অপুর্ব অনুভুতি, চোখ বুজে সুখ অনুভব করতে থাকে। শুরু হল আমার ঠাপ, বাঁড়াটা গুদের ভেতরে ঢুকছে আর বেরোচ্ছে। 

জুথিও তল ঠাপ দিতে থাকে দু-হাতে আমার কোমর ধরে। আমি- ওরে খানকি, তোকে ঠাপিয়ে কি আরাম পাচ্ছি রে, তোকে কেন আগে চুদলাম নারে, তোর গুদ দিয়ে বাঁড়াটাকে কামড়ে কামড়ে ধর, উ.. আ।

আমার ডান্ডার থাপের ফলে জুথি চেঁচিয়ে বল্ল না, উ.. অ…আ.. ই.. শ… আমার জল খসছে.. ধর..ধর..জোরে… জোরে.. ঠাপা… মার গুদ ফাটিয়ে দে। 

আমি এসব সুনে দেখে অনুভব করে বুজতে পারি আমারও সময় হয়ে এসেছে, তাই জোরে জোরে ঠাপ চালাতে থাকি , ফচফচ আওয়াজ হচ্ছে। 

ঠাপ খেতে খেতে জুথির অবস্থা খারাপ হয়ে যাচ্ছে, ওর জল খসে যাবার লগ্ন এসে গেছে। ওর শরীর ধনুকের মতো বেঁকে গিয়ে জল খসাল। আমি বুঝতে পেরে গদাম গদাম করে ধোন চালিয়ে ঠাপাতে

লাগলাম। একটা চিত্কার দিয়ে জুথি থেমে গিয়ে নিচে শুয়ে হাপাতে লাগল। জুথির গুদের জল আমার ধোনকে নতুন করে ভিজিয়ে দিল। bangla choti golpo

আমারও হয়ে এসেছে, আমি জুথির গরম গুদে ফ্যাদা ঢেলে দিলাম। কিন্তু আমি চোদা থামালাম না, যত সময় মাল বেরোতে থাকলো ঠিক তত সময় আমি ঠাপিয়ে যেতে থাকলাম। তারপর, মালে ভরা জুথির গুদের ভিতরে ধোনটা ভরে রেখে ওর ওপর ক্লান্ত হয়ে শুয়ে পড়লাম। 

প্রায় এক ঘণ্টা পর জুথি একসময় উঠে বসে তার স্যলুয়ার কামিজ দিয়ে সযত্নে বাঁড়াটা মুছে দেয় আর বলে এখন যা সামনের সপ্তাহে নাজনিন কে নিয়ে আসব তারপর তিনজন মিলে খেলব দেখি কে জিতে কে হারে। তারপর, আমি মুচকি হেসে নাজনিন কে মারার আশা নিয়ে ডিজিটাল মাজনু সেজে চলে গেলাম।

Post a Comment

Previous Post Next Post