পেন্ট খুলে বাড়াটা রোকেয়ার মুখের সামনে ধরলাম

bangla choti kahini
bangla choti kahini

আমার সাথে জোড়া জোড়ি করে লাভ নাই। bangla choti kahini যদি তুমি আমার সাথে এগুলা না কর,তাহলে আমি তোমার ভাতার কাছে সব বলে দিব।সেটা কি তোমার জন্য ভাল হবে?

আর এখানে আমি এমন কিছু করছি না যেটা করলে তোমার অনেক ক্ষতি হবে।এই বলেই রোকেয়াকে আর সময় দিলাম না।রোকেয়ার ঠোটে আমার ঠোট লাগিয়ে ইচ্ছা মত চুষে নিলাম।

রোকেয়া একটু গংড়াতে লাগল।তখন বুঝলাম যে রোকেয়া মজা পাচ্ছে।আমিও আর ছারলাম না।এক হাত দিয়ে রোকেয়ার দুধ চেপে ধরে কচলাতে লাগলাম।

রোকেয়া মজা পাচ্ছে আর আমাকে চেপে ধোরছে।আমি যতই জোরে চাপ দিচ্ছি রোকেয়া আমাকে ততোই জোরে চেপে ধরছে। bangla choti kahini

আমি ২ হাত দিয়ে রোকেয়ার মাই কচলাতে থাকি।রোকেয়া আস্তে আস্তে পাগল হয়ে আমাকে চেপে ধরে।

আমি পায়জামার ঊপর দিয়ে রোকেয়ার গুদে আঙ্গুল দিয়ে ঘসতে লাগলাম। রোকেয়া গঙ্গাতে থাকে আহহহহ আহহহহ উফফফ উফফফফ।রোকেয়ার অবস্থা দেখে আমার অবস্থা পুরাই খারাপ।

আমি রোকেয়ার জামা খুলে মাই চুষতে লাগলাম।মাই চুসতেই রোকেয়া পাগলের মত হয়ে আমার মাথা রোকেয়ার মাই তে চেপে ধরল।আর মুখ দিয়ে শব্দ করতে লাগল উফ উফ উফ আহ আহ।

আমি রোকেয়ার পাইজামা খুলে গুদে মুখ দিয়ে চাটা আরাম্ভ করলাম।এতে রোকেয়া পুড়া পুরো রস এসে গেছে।আমি রোকেয়ার গুদে জিভা দিতেই রোকেয়া একটু কেপে উঠলো। bangla choti kahini

আমি আর দেরি না করে ইচ্ছা মত গুদটাকে চুষে দিলাম।রোকেয়া শব্দ করছে আমি আর পারছি না উফ আহহহহহহহ।

আমিও আর পারছি না।একটা আঙ্গুল ভরে দিলাম ভোদায়।খেচা আরাম্ভ করলাম।আঙ্গুল ভোরতেই রোকেয়া একটু বেথা অনুভব করল।আমি আস্তে আস্তে খেচতে লাগলাম।রসে ভোদা পুড়া ভিজে গেলো।

আমি আমার পেন্ট খুলে বাড়াটা রোকেয়ার মুখের সামনে ধরলাম। কিন্ত রোকেয়া সেটা চুষতে অস্বীকার করল। মামীর সাথে বাসর রাতে স্বামী স্ত্রী হিসেবে সহবাস করি

মনে মনে ভাবলাম, আজকে আপোষেই করবো আমিও আর জোর করলাম না।বাড়াটা রোকেয়ার ভোদার সামনে সেট করে আস্তে আস্তে ঠাপ মারা সুরু করলাম। bangla choti kahini

রোকেয়া রোকেয়ার দুই ঠোট চেপে ধোরসে।আর ঊমমমম উফফফফফ আহহহ।উরে উরে আহ আহ আমি রোকেয়ার মুখে এই কাম উত্তেজনা মুলক শব্দ শুনে আমার পুড়া বাড়া টা রোকেয়ার ভোদায় পুরে দিলাম।

চিৎকার করে বলে আমি বেথা পাচ্ছি।এইতো আর বেথা লাগবে না।আমি ঠাপের গতি বারাই দিলাম।রোকেয়া এবার উত্তেজনায় বলতে লাগলো আহহহহহ আহহহহ আরও একটু জোরে দেন।

উমমমম উফ উফ উফ উফ উফ আমি ঠাপের গতি আরও বারিয়ে দিলাম।আর চুমো করতে লাগলাম। দুই হাতে মাই দুটো কচলাতে লাগলাম।

মুখ তুলতেই অরে অরে আমার ভোদা ফেটে যাবে তো আহহহহহ আহহহহহ জোরে জোরে চোদ চুদিয়া গুদের সব রস বের করে দাও উমমমম উফ উফমমমম উফ। bangla choti kahini

আমি মিনিট ২০ এক একাধারে থাপ মারার পরে আর মাল ধরে রাখতে পারলাম না।রোকেয়ার ভোদায় সব মাল বের করে ফেদা ফেদা করে ফেললাম।

Post a Comment

Previous Post Next Post