এস মামুন তোমাকে একটু খেঁচে দেই

bangla choti golpo
bangla choti golpo

এস মামুন তোমাকে একটু খেঁচে দেই। bangla choti golpo বলে মিলা বুক থেকে ওড়নাটা বিছানার ওপর ফেলে দিয়ে আমাকে বাথরুমের দিকে টেনে নিয়ে গেল। টাইট কামিজের ভেতর থেকে মিলার খাড়া চোখা চোখা মাই দুটো যেন ফেটে বেরিয়ে আসতে চাইছে। 

ওর পাহাড়দুটো দেখতে দেখতে আমি ওর সাথে বাথরুমে এসে ঢুকলাম। মিলা আমার দুহাত টেনে নিয়ে ওর বুকের ওপর রাখলো। আমি কোন কিছুর তোয়াক্কা না করে মিলার ভারী মাইদুটো দুহাত দিয়ে খামচে ধরে মোচড়াতে লাগলাম। মিলা বললো উফ এতো জোরে কেন? ব্যাথা লাগে। 

আস্তে চাপ।আমি মোলায়েম করে মিলার বুকজোড়া টিপতে লাগলাম। মিলার সাথে কোনদিন এসব করিনি। কিন্তু দুজনেই মুহুর্তে ফ্রি হয়ে গেলাম যেন আমরা প্রায়ই সেক্স করে থাকি। কারন দুজনই জানি এছাড়া মজা পাওয়া যাবে না।  bangla choti golpo

আজ ভাতার বাড়িতে নেই। মিলাও জানে আমাকে দিয়ে এসব করালে কেউ ওকে সন্দেহ করবে না আবার ওর শরীরের চাহিদাটাও মিটবে। আর আমিও এই অল্প বয়সে এমন লোভনীয় সুযোগ কাজে লাগাতে লাগলাম। আমার ভাগ্যটা নেহায়েত ভালো না হলে কি আর এমনটা হয়? 

মিলা হলো গিয়ে আমার বন্ধুর বউ । থাকে আমাদের পাড়াতেই। প্রায়ই আমাদের বাসায় ভাতার সাথে দিনভর আড্ডা মেরে বিকেলে বাড়ী ফেরে। আমি যে সবসময় ওর লোভনীয় শরীরের দিকে ড্যাব ড্যাব করে চেয়ে থাকি সেটা সে খেয়াল করেছে। 

অসাবধানে ওর জায়গাগুলো থেকে কাপড় সরে গেলেও আমাকে ও প্রায়ই প্রশ্রয় দিতো। বুঝতো যে আমি খেয়াল করছি কিন্তু ঢাকতো না। বরং আরও সুযোগ করে দিতো।মিলা বললো আমি ঠিকই ধরেছি। ছেলের চাউনি দেখলেই বোঝা যায় দুষ্টুটার মনে কি আছে। bangla choti golpo

মিলা আমার প্যান্টের চেন খুলে প্রায় শক্ত হয়ে আসা উত্থিতমান বাড়াটা বের করে টেনে টেনে খেঁচতে লাগলো। মিলার হাতের স্পর্শে মূহুর্তে আমার বাড়া ঠাটিয়ে গেল। www bangla choti kahini

আমিও মিলার বুকের ওপর হামলে পড়লাম। কামিজের সামনের সবকটা বোতাম খুলতেই কালো ব্রা আবৃত মিলার স্ফীত, পীবর স্তনদুটো বেরিয়ে পড়লো। আমি কামিজটা দুপাশে সরিয়ে পুরোটা বের করে আনলাম। 

তারপর ব্রার কাপ সরিয়ে একটা একটা করে দুটো দুদুই ব্রার ভেতর থেকে টেনে বের করে আনলাম। আমি মাইদুটো বের করে আনতেই মিলা বললো ইস এতো অসভ্য আমি এসব করছি আর মিলা আমার ধোন রগঢ়ে দিচ্ছে আর আমার কপাল,গালে চুমু খাচ্ছে।  bangla choti golpo

ও আমার প্যান্ট পুরো খুলে আমার কোমর থেকে নিচে নামিয়ে আমার নিম্নাঙ্গ পুরো নেংটা করে ফেললো। ও আমার থুতনি টেনে সারা মুখে চুমু দিতে লাগলো। 

আমিও মিলার সমস্ত মুখ চুমুতে ভরে দিতে লাগলাম। আমাদের দুজনের ঠোট, জিভ মিশে একাকার হতে লাগলো। 

আমাদের দুজনের হাত দুজনের অঙ্গ নিয়ে ব্যস্ত সময় কাটাতে লাগলো। আমি ওর নরম তুলতুলে মাই দুটো পরম আনন্দে কচলে কচলে চটকাতে লাগলাম আর মিলাও সামনে পিছনে করে আমার বাড়াটা খেঁচে দিতে লাগলো। আমি মিলার নরম তুলতুলে টাইট মাইদুটো নিয়ে দিশেহারা হয়ে পড়লাম। 

মাই চাপতে যে এতো মজা তা আগে বুঝিনি। ইস আগে কেন কারো মাই চটকাইনি। মিলা আমার ঠোঁট ছেড়ে ওর একটা মাই একহাতে আলগা করে ধরে আমার মুখে পুরে দিলো। আমি চুকচুক কুরে ওর বিশাল মাই খেতে লাগলাম।  bangla choti golpo

মিলা এবার কল থেকে পানি নিয়ে আমার বাড়াটা ভিজিয়ে সাবান মেখে পিচ্ছিল করে নিলো। আমি চাকুম চুকুম করে মাই চুষতে লাগলাম। সাবান মাখাতে আমার সুখের পরিমান অনেক বেড়ে গেল। কি যে মজা লাগছিল বলে বোঝাতে পারবো না। 

আমি মিলার মাই দুটো কচলে, চেটে, কামড়ে লাল করে ফেললাম। মিলাও আমার বাড়া রগঢ়ানোর গতি বাড়িয়ে দিয়ে ফচাৎ ফচাৎ শব্দে জোরে জোরে খেঁচতে লাগলো। ফচ ফচ শব্দে বাথরুম সরগরম হয়ে উঠলো। আমার তখন ত্রাহি অবস্থা। 

খেঁচে এতো সুখ কোনদিন পাইনি। একেতো অন্যের হাতে খেঁচে নিচ্ছি তাও আবার সেক্সী মিলা খেঁচে দিচ্ছে, তার উপরে আবার মিলার মাই খেতে খেতে খ্যাঁচা চলছে। যে এই পরিস্থিতিতে খেঁচেনি সে বুঝবে না এর মজা কি।  bangla choti golpo

আমার তখন মাল বের হয়ে যাবার জোগাড়। মিলাকে বললাম- ম ম মিলা আমার আসতেছে। আরো জোরে করো।আমার নিঃশ্বাস ভারী হয়ে এসেছে। মিলা খেঁচার গতি আরও বাড়িয়ে দিলো।“সোনা, মাল চলে আসছে? আসতে দাও। আমি সুন্দর করে সব বের করে দেব। hot bangla choti kahini

বলে আমার গালে, কপালে চুমু দিতে দিতে একহাতে বাড়া খেঁচতে লাগলো আর আরেক হাতের মুঠোয় পোতাটা নিয়ে আমার বিচিদুটো আলতো করে চেপে দিতে লাগলো। 

অভিজ্ঞ মিলা বাড়াটা চেপে ধরে জায়গা মতো ঢিলা টাইট করে নানান কায়দায় বাড়া রগঢ়াতে লাগলো। আমি আর মিলা দুজনে অধীর আগ্রহে মাল বের হবার জন্য অপেক্ষা করতে লাগলাম। আমি আর বেশিক্ষণ ধরে রাখতে পারলাম না। 

পিচপিচ করে মাল বের হওয়া শুরু হলো। খেঁচায় পারদর্শী মিলা ধোনটা এমনভাবে কায়দা করে ধরে সব মাল বের হওয়া পর্যন্ত খেঁচতে লাগলো যে এক ফোটা বীর্যও কারও কাপড়ে বা শরীরে লাগলো না। কমোড আর বাথরুমের মেঝে ঘন বীর্যে ভরে যেতে লাগলো। 

আমার মাল এমন তিড়িক তিড়িক করে লাফিয়ে লাফিয়ে বের হতে লাগলো যে আমি নিজেও অবাক হয়ে গেলাম। প্রায় ৫/৬ ফুট দূরে গিয়ে মাল পড়তে লাগলো।  bangla choti golpo

আর এত সময় ধরে এতো পরিমান মাল বের হলো যে আমার আগে কখনও এই পরিমান মাল বের হয়নি। মালের বন্যা দেখে মিলার ঠোঁটে তৃপ্তির হাসি ফুটে উঠলো।

Post a Comment

Previous Post Next Post