মামীর সাথে বাসর রাতে স্বামী স্ত্রী হিসেবে সহবাস করি

bangla choti mami

আমার মামীর নাম শিল্পী।বয়স ৩০। bangla choti mami মামা- মামীর একমাত্র মেয়ের নাম শরমী,বয়স ৫ বছর।আমার নাম রাজু ,বয়স ২৪।মামী আমার চেয়ে মাত্র ৬ বছরের বড়, তাই মামীর সাথে আমার সম্পর্কটা প্রায় বন্ধুত্তের।মামার সাথে যখন মামীর বিয়ে হয় তখন আমার বয়স ছিল ১৫ বছর। 

তখন থেকেই আমি মামীকে ভালবাসি। মামী আমার জীবনের প্রথম ভালবাসা।আমার মামী অতীব সুন্দরী। মামী শাড়ী পড়লে উনার পেট দেখা যায়। উনার পেট দেখেই আমার ধোন খাড়া হয়ে যায়।মামী নাভীর নিচে পেটিকট পড়েন তায় উনার নাভী পরিস্কার বুঝা যায়। 

মামী আমার জীবনের প্রথম নাড়ী যাকে দেখে আমি ১৫ বছর বয়সে প্রথম খেঁচেছি। তখন থেকেই যখনি মামীকে দেখতাম সেই রাতেই খেঁচতাম।এখন আসি আসল কথায়। 

আমি প্রায় রাতে মামীকে স্বপ্নে চুদতাম।বাস্তবে মামীকে চুদতে খুব ইচ্ছা করতো।আমার বয়স যখন ২০,তখন আমার সেই ইচ্ছা পূরণ হলো।

সেইবার গ্রীষ্মের ছুটিতে আমি আর আমার মা নানুর বাড়িতে বেড়াতে গেছিলাম।নানু মারা গেছেন তাই আমার মা নানীর সাথে দোতালায় ঘুমাতেন।মামা-মামী ও দোতালায় ঘুমাতেন। আমি নিচের ঘরে ঘুমাতাম। bangla choti mami

আমি পরাশুনা করে রাত ২ টার দিকে ঘুমাতাম।প্রায় রাতে আমি দোতালায় জল খেতে যেতাম।একদিন রাত ১ টার সময় আমি যখন জল খেতে দোতালায় যাছি এমন সময় দেখি মামী শুধু পেন্টি পড়ে উনার ঘরের দিকে যাছেন। আমি তখন বুঝতে পারছিলাম না কি করব।

আমার স্বপ্নের নায়িকাকে এইভাবে কোনদিন দেখব ভাবতেই পারি নি। মামীকে শুধু পেন্টি পড়ে অসম্ভব সুন্দরী লাগছিল।আমি তখন রান্নাঘর এর দিকে না যেয়ে সিঁড়িতে দাঁড়িয়ে থাকলাম কি হয় তা দেখার জন্য।রান্নাঘর এর বিপরীত পার্শেয় গোসলখানা আর গোসলখানার পানির কল চলছিলো।

বুঝলাম যে এখন মামী গোসল করবে।নিশ্চয় মামা- মামী এতক্ষন চুদাচুদি করছিল।এসব ভাবতে ভাবতে আমি সিঁড়ির পাশের ফাঁকা যায়গায় লুকিয়ে গেলাম যাতে মামী গোসল করার সময় আমাকে দেখতে না পায়।কিছুক্ষণ পর মামী উনার ঘর থেকে জামা কাপর নিয়ে আসলেন।

মামী আসার সময় আমি মামী প্রায় উলঙ্গ(শুধু পান্টি পড়ে ছিলেন) দেহটা প্রানভরে দেখতে লাগলাম।মামীর দুধ দুইটা কি সুন্দর দুই দুধের দুইটা বোঁটা বেশ বড়ো আর খাঁড়া খাঁড়া। নাভীটা বেশ বড়।মামী গোসলখানায় ঢুকে পান্টি খুলে ফেললেন।  bangla choti mami

পান্টি খুলার সাথে সাথে আমি মামীর পাছা দেখলাম।মামীর পাছার কোনো তুলনা হয়না।আমি প্রচুর 3X এর মেয়েদের পাছা দেখেছি কিন্তু মামীর চেয়ে সুন্দর পাছা পৃথিবীতে বিরল এইটা আমি চাল্লেঞ্জ করে বলতে পারি।মামীর পাছা দেখেই আমার ধন ততক্ষণে ৯” লম্বা হয়ে গেছিল।

আমি তখন আমার প্যান্ট খুলে পুরো নাংটা হয়ে গেছিলাম।মামী কিছুক্ষণ পর যখন সামনের দিকে ঘুরলেন তখন উনার বালহিন গুদ দেখতে পেলাম।গুদে মাল লেগেছিল।মামী প্রথমে হাত দিয়ে মাল পরিস্কার করলেন এবং পরে গুদে সাবান লাগিয়ে ভালভাবে ধৌত করলেন ।

আমার ডান হাত ততক্ষণে ধন নিয়ে খেলা শুরু করে দিয়েছে।মামী যখন গায়ে জল ঢালছিলেন তখন ভেজা অবস্থায় খুবিই সুন্দর লাগছিল,মনে হচ্ছিল তখোনি মামীর বালহিন গুদে আমার ধোন্টা ঢুকিয়ে দিয়ে চুদি।

কিন্তু মনে একটা ভয় জাগ্লো এই ভেবে যে যদি মামী চিল্লাচিল্লি করেন তাহলে তো সবাই জেগে যাবে আর আমি ধরা পড়ে যাবো।তাই আর বেশিদুর অগ্রসর হলাম না।যাই হোক আমার স্বপ্নের নায়িকার উলঙ্গ শরীর দেখে আমি আর বেশিক্ষণ ঠিক থাকতে পারলাম না। 

মামীর গোসল চলাকালীন সময়েই আমি খেঁচে খেঁচে সিঁড়িতেই মাল আউট করে দিলাম।মামী প্রায় ২০ মিনিট গোসল করার পর গামছা দিয়ে শরীর পরিস্কার করে সালোয়ার কামিজ পরে উনার ঘরে ছলে গেলেন। bangla choti mami

আমিও প্যান্ট পড়ে রান্নাঘরে গিয়ে জল পান করে নীচে আমার ঘরে চলে গেলাম।কিন্তু মাল আউট করার পরেও আমার ধোন বাবাজি খাঁড়া এবং টান টান হয়ে ছিল।সেই রাতে আমি আরোও ২ বার খেঁচে মাল আউট করেছি। 

সেই প্রথম আমি দিনে ১ বারের বেশি অরথাত ৩ বার মাল আউট করেছি শুধুমাত্র আমার প্রিয়তমা মামী শিল্পীর জন্য। সেইরাতে পুরো নাংটা হয়েই ঘুমিয়ে পরেছিলাম।পরদিন সকাল থেকেই আমি প্লান করতে থাকি যেভাবেই হোক মামীকে চুদতে হবে।

এর ২ দিন পর মামা ব্যাবসার কাজে ঢাকা চলে গেলেন।সেইদিন বিকালে মা নানীকে নিয়ে পাশের গ্রামে মায়ের চাচার বাড়ি বেরাতে গেল।যাবার সময় বলে গেল ফিরতে রাত ৯/১০ টা বাজবে। শরমী ছোট ছিল বলে মামী মা-নানীর সাথে গেলেন না।

আর বাসায় অন্ন কোন পুরুষ মানুষ না থাকায় আমাকে মা মামীর সাথে থাকতে বললো।আমিতো তখন অত্যধিক খুশি হয়েছিলাম যা ভাষায় প্রকাশ করা যাবে না।আমি মনে মনে বললাম এইটাই সুযোগ মামীকে চুদার।মা-নানী চলে যাবার পর শরমী যখন কাঁদছিলো মামী তখন ওকে বুকের দুধ খাওয়ানোর জন্য উনার ঘরে চলে গেলেন।

২ মিনিট পর আমিও মামীর ঘরে ঢুকে গেলাম।মামী উনার বাম পাশের স্তনটা সম্পুর্ন খোলা রেখেই শরমীকে দুধ খাওয়াচ্ছিলেন। আমি ঘরে ঢুকে যাওয়াই মামী দ্রুত উনার আঁচোল দিয়ে স্তন ঢাকার চেষ্টা করছিলেন। bangla choti mami

আমি বললাম, আমি কি আলগা মানুষ যে আমার সামনে তুমি লজ্জা পাচ্ছো,আঁচোলটা সরিয়েই দুধ খাওয়াও। মামী আমার কথামতো আঁচোলটা সরিয়ে দিলেন।আমিতো অবাক হলাম মামী আমার কথামতো আঁচোলটা সরিয়ে দেওয়াই।

আমি প্রাণভরে দেখতে লাগলাম মামীর স্তনের বোঁটায় মুখ লাগিয়ে শরমীর দুধ খাওয়া।মামী খুব লজ্জা পাচ্ছিলো তাই আমার সাথে কোনরকম কথা বলছিল না।দুধ খেতে খেতে শরমী ঘুমিয়ে গেলে মামী তাঁর ব্লাউজ নীচে নামিয়ে দিয়ে শরমীকে দোলনায় শুইয়ে দেন। 

এরপর মামী তাঁর বিছানায় বসলে আমি মামীকে বলি, মামী,আমার খুব ক্ষুদা পেয়েছে,কিছু খেতে দিবে?মামী বললো, “কি খাবা বলো?”আমি বললাম,“আমি যা খেতে চাইবো তুমি কি আমাকে তাই খেতে দিবা?

মামীঃ আগে বলোনা তুমি কি খাবা? আমিঃ আগে বলো আমি যা চাইবো তুমি আমাকে তাই খেতে দিবা,তাহলে বলবো। মামী বুঝতে পারে নি আমি কি খেতে চাই। 

মামীঃ আচ্ছা তুমি যা চাও তাই খেতে দিব।

এখন বলো তুমি কি খেতে চাও? আমিঃ তুমি কথা দিচ্ছো তো? মামীঃ হ্যাঁ,আমি কথা দিচ্ছি।এখন বলো। আমিঃ আমি তোমার দুধ খেতে চাই।  bangla choti mami

মামী খুব রেগে গিয়ে বললো, “ছি,ছি,ছি রাজু তুমি এতো খারাপ। আমি তোমাকে আমার দুধ দেখতে দিয়েছি বলে তুমি ভেবোনা যে আমি আমার দুধ তোমাকে খেতে দিবো। 

আমিঃ মামী, তুমি কিন্তু আমাকে কথা দিয়েছো যে আমি যা খেতে চাইবো তুমি তাই আমাকে খেতে দিবে। তুমি কথার বরখেলাপ করবে মামী?কথার বরখেলাপকারীকে সৃষ্টিকর্তা পছন্দ করেন না। মামী কিছুক্ষণ চুপ করে থাকলেন। 

মামীঃ তুমি আমাকে এইভাবে ফাঁদে ফেললে রাজু।কাজটা ঠিক করলা না।তোমাকে আমি আমার দুধ খেতে দিবো তবে বেশিক্ষণ না। আমিতো তখন ব্যাপক খুশি।মামী আমাকে দুধ খাওয়াবে এই কথা শুনেই আমার ধোন খাঁড়া হতে শুরু করেছিলো। 

আমিঃঠিক আছে মামী,তুমি যা চাও তাই হবে। মামী তখন শাড়িটা উঠিয়ে ব্লাউজ এবং ব্রা এর ডান পাশটা উপরে তুললেন আর আমাকে তাঁর দুধ খেতে বললেন।আমি দ্রুত মামীর পাশে গিয়ে বসলাম মা আর মামীর কোলে শুয়ে দুধ খেতে পারবো কিনা তা জানতে চাইলাম।

মামী অনুমতি দেয়াই আমি তাঁর কোলে শুয়ে দুধ খাওয়া শুরু করলাম। মামীর দুধের কী স্বাদ তা ভাষায় প্রকাশ করার মতো না। অতুলোনীয় স্বাদ। কিছুক্ষণ দুধ খাওয়ার পর আমি মামীর স্তনে আমার দুই হাত রাখলাম। bangla choti mami

কী ঠান্ডা আমি যখন মামীর দিকে তাকালাম দেখি মামীর দুই চোখে জল। মামী মনে হয় খুব কষ্টো পেয়েছিলো।

সে যাই হোক মামী কষ্টো পাক বা আনন্দ পাক আমার তাতে কি আসে যাই,আমি খুব আনন্দ পাচ্ছিলাম এইটাই বড়ো কথা!এরপর আমি আমার বাম হাত মামীর বাম স্তনে রাখলাম। মামী তখনো কাঁদছিলো,আমাকে কোনরকম বাঁধা দিলেন না।

মামীর বাঁধা না পেয়ে আমি তখন মামীর ব্লাউজ এর বোতামগুলো খুলে দিলাম।এরপর মামীর ব্রাকে উপরে তুলে দিলাম আর মনের সুখে বাম স্তন টিপতে লাগলাম।মামী তখন বুঝতে পারলো যে আমি তাঁর ব্লাউজ খুলে ফেলেছি। 

মামীঃ রাজু,তুমি এ কি করেছো।তোমারতো এইসব করার কথা ছিল না।এখন সরো। আমি মামীর কথায় কান না দিয়ে আরো জোরে জোরে বাম স্তন টিপতে লাগলাম আর ডান স্তন আরো ভালভাবে চুষতে লাগলাম। bangla choti mami

মামী আমাকে তখন ধাক্কা দিয়ে সরিয়ে দিলেও আমি সরিনি।আমি একনাগারে মামীর দুধ খেয়েই চলেছিলাম আর টিপেই চলেছিলাম।ক্ষাণি ক্ষণ পর মামীর চেহারাই একটা পরিবর্তন লক্ষণ করি।প্রচন্ড সেক্স উঠলে মেয়েদের চেহারা যেরকম আবেগ আপ্লুত হয়ে উঠে ঠিক সেরকম।

আমি বুঝলাম যে মামীর সেক্স উঠে গেছে।আমিতো এই মূহুর্তেরই অপেক্ষায় ছিলাম এতোক্ষণ। এরপর আমি দুধ খাওয়া বন্ধ করে মামীকে দাঁড় করিয়ে শাড়ী-ব্লাউজ- ব্রা-সায়া-পেন্টি সব খুলে দিয়ে মামীকে পুরো ন্যাংটা করে দিলাম।মামী কোন বাঁধা না দেয়ায় বুঝলাম যে মামী আমার চোদন খেতে চাই।

আমিও প্যান্ট খুলে ন্যাংটা হয়ে গেলাম।মামী আমার ৬ ইঞ্ছি লম্বা ধোনের দিকে একদৃষ্টিতে অনেকক্ষণ তাকিয়ে রইলো।তারপর বললো- মামীঃ তোমার জিনিসটা এত লম্বা আর সুন্দর রাজু!!!আমি একটু নেড়ে দেখি প্লিজ! আমিঃ এতে অনুমতি নেয়ার কি দরকার? 

আমি কি তোমাকে ন্যাংটা করার সময় তোমার অনুমতি নিয়েছি?আমার জিনিসকে নিয়ে তোমার যা খুশি তুমি করো।  bangla choti mami

এরপর মামী আমার ধোন নিয়ে পাগলের মতো খেলা শুরু করলো আর চুষলো।আমি আর সহ্য করতে না পেরে মামীর মুখের মধ্যেই আমার মাল আউট করে দিলাম।মামী পুরো মাল খেয়ে ফেললো আর চেটে চেটে আমার ধোন পরিষ্কার করে দিলো। 

মামীঃ এটা কি করলে রাজু?আমার গুদ তোমার জিনিস নেয়ার জন্য পাগল হয়ে গেছিল আর তুমি আমার মুখেই সব ঢেলে দিলে! আমিঃ মামী কি করবো বলো,এর আগে তো কারো দুধ খাইনি বা কেউ আমার ধোন চুষে দেইনি তাই আমার মাল আর অপেক্ষা করতে পারলো না।আমি একটু পরেই তোমার গুদকে শান্ত করে দিবো। 

এই বলেই আমি মামীকে বিছানায় শুইয়ে দিয়ে আবার দুধ খেতে শুরু করলাম।দুধ খেতে খেতে আমার ধোন আবার খাঁড়া হয়ে গেলো। bangla choti mami

প্রায় ১০ মিনিট দুধ খাওয়ার পর আমি মামীকে উপুর করে শুইয়ে দিলাম।আগেই বলেছি যে মামীর পাছা অতুলনীয় সুন্দর! মামীর এতো সুন্দর পাছা চুষবোনা সেটা কী হয়?এরপর মামীর পাছা পাগলের মতো চুষতে লাগলাম।প্রায় ৪০ মিনিট পাছা চুষলাম।

পাছা চুষার পর আমি মামীর গুদ চুষলাম।মামীর গুদ চুষার সময়েই মামীর রস খসলো।আমি সবটুকু রস খেয়ে নিলাম।৫ মিনিট পর মামী আমার পা ধরে বললো,অনেক চুষাচুষি করলা রাজু, এইবার অন্তত আমার গুদে ধোন ঢুকাও,আমি আর থাকতে পারছি না

আমি আর দেরী না করে মামীর গুদে আমার শক্ত ধোনটা ঢুকিয়ে দিলাম আর মনের সুখে চুদতে লাগলাম।মামী উহ আহ শব্দ করতে লাগলো। 

আমি আরো জোরে জোরে ঠাপ দিতে লাগলাম।২০ মিনিট ঠাপ দিতেই আমার মাল আউট হবার উপক্রম হয়ে গেলো।আমি মামীর গুদে সবটুকু মাল ঢেলে দিলাম।মামী খুব আনন্দ পেলো। মামীঃ তুমি আমাকে এতো আনন্দ দিলে রাজু।

তোমার মামাও আমাকে আনন্দ দেয় তবে তোমার মতো পারেনা।ওর একটুতেই মাল আউট হয়ে যায়। তুমি যেভাবে আমার আমার দুধ খেলে,পাছা চুষলে এইভাবে তোমার মামা কোনদিনো খাইনি বা চুষেনি।

আমি খুব মজা পেলাম। আমিঃ তাই মামী? তাহলে কি আমি এখন থেকে নিয়মিত তোমাকে চুদতে পারবো? জানো মামী,আমি তোমাকে তোমার বিয়ের পর থেকেই প্রচন্ড ভালোবাসি। 

এতদিন ধরে আমি তোমাকে আপণ করে পাবার জন্য ব্যাকুল হয়ে ছিলাম।আজ আমার সেই আশা তুমি পূরণ করলে তাই তোমাকে অসংখ্য ধন্যবাদ।  bangla choti mami

আমি মামীর পাশে শুয়ে শুয়ে এসব কথা বলছিলাম।আমি যে ২ দিন আগে রাতের বেলায় মামীকে গোসল করতে দেখেছিলাম সেটাও বললাম।মামী একথা শুনে খুব লজ্জা পেলো।আমি এরপর মামীকে জরিয়ে ধরে ঠোঁটে চুমু দিলাম।

১৫ মিনিট ধরে আমি মামীকে লিপ কিস করলাম।এরপর আমি একটু নীচে নেমে মামীর দুধ খাওয়া শুরু করলাম।আমি ততক্ষণে প্রায় ৬-৭ লিটার দুধ খেয়ে ফেলেছিলাম।আমি যেই মূহুর্তে আরো নীচে নামা শুরু করলাম,সেই সময় কলিংবেল বেজে উঠলো।বুঝলাম মা- নানী চলে এসেছে। 

আমরা তখন দ্রুত আমাদের কাপড় পড়ে নিলাম আর দরজা খুলতে যেতে যেতে মামীকে বললাম,আজকে রাতে আমি তোমার সাথে থাকবো,দরজা খুলে রেখো।মামী খুশি হয়ে বললো্,ঠিক আছে।সে রাতে আমি বেশি ভাত খেতে পারিনি।

যে পরিমাণ দুধ খেয়েছি এরপর কী আর বেশি ভাত খাওয়া সম্ভব?মা- নানী ঘুমিয়ে যাবার পর রাত ১১ টার সময় আমি মামীর ঘরে আসলাম।ঘরে ঢুকেই মামীকে জরিয়ে ধরে চুমু খাই।এরপর মামীর মুখের দিকে একদৃষ্টিতে অনেকক্ষণ তাকিয়ে থাকি। 

মামীঃ কী হলো?কী দেখছো এমন করে? আমিঃ মামী,তুমি এতো সুন্দর কেন?আমি তোমার মতো বা তোমার চেয়ে সুন্দর মেয়ে আজ পর্যন্ত মা দেখিনি আর ভবিষ্যতেও দেখবো না। তাই তোমাকে প্রাণ ভরে দেখছি।আমি যদি তোমার মতো সুন্দরী একটা বউ পাই তাহলে তোমার মতোই তাকে আমি এতো ভালবাসবো। মামীঃ তাই বুঝি?আমি কী এতো সুন্দরী? 

তোমার মামাতো আমাকে কোনদিন এতো সুন্দরী বলেনি।আর শোনো,তুমি এতো আফসোস করছো কেন,আমি আছি না। এখন থেকে তুমি আমাকে তোমার বউ মনে করবে।আমি তোমাকে অন্য কোন মেয়ের হতে দিব না। 

এখন থেকে তুমি শুধু আমার।আজ থেকে আমরা স্বামী-স্ত্রী। তুমি আমাকে আজ থেকে আর মামী বলে ডাকবে না।শুধু শিল্পী বলবে। আমিঃ ঠিক আছে মামী। মামীঃ আবার মামী? বলো শিল্পী। আমিঃ কিন্তু শিল্পী,আমাদের এই নতুন সম্পর্কটাতো অবৈধ। bangla choti mami

আমরা কী অবৈধ স্বামী-স্ত্রী হিসেবে থাকবো চিরকাল। মামীঃ আমরা কালকেই বিয়ে করবো।ঠিক আছে? আমিঃ কিন্তু সবাইকে জানিয়ে বিয়ে করবো নাকি আমরা।তোমার তো স্বামী আছে। মামীঃ কেউ জানবেনা আপাততো।সময় হলেই সবাই জানবে। 

আমি মামীর প্রস্তাবে রাজী হয়ে গেলাম। এরপর আমরা দুজনে ন্যাংটা হয়ে চুদাচুদি শুরু করে দিলাম।সেই রাতে আমি শিল্পীকে বিভিন্ন স্টাইলে চুদি।

সেই রাতে আমি আরো প্রায় ১০ লিটার দুধ খেয়েছিলাম।পাছা চুষেছিলাম প্রায় ২ ঘন্টা ধরে।এইভাবে কখন যে ভোর হয়ে গেল টেরই পেলাম না।ভোরে আমরা গোসল করে যে যার ঘরে চলে যাই। পরদিন বিকালে আমরা ঘুরতে যাবার নাম করে বের হই আর দূরের এক গ্রামের কাজী অফিসে গিয়ে আমরা বিবাহ বন্ধনে আবদ্ধ হই। 

বাসর রাতে আমরা স্বামী-স্ত্রী হিসেবে সহবাস করি।পরপর ৫ রাত আমরা সহবাস করি।তারপর মামা চলে আসলে মধ্যরাতে মামী আমার ঘরে চলে আসতো আমার চোদন খেতে।মামী বলেছিল,মামা ঢাকা থেকে ফিরে আসার পর রোজ রাতে মামীকে চুদতে চাইতো,কিন্তু মামী নানা অজুহাত দেখিয়ে তাকে বিরত রাখতো শুধু আমার চোদন খাবার জন্য। 

আমি আর মা নানুর বাড়ী থেকে আসার আগের রাতে আমার মোবাইল ক্যামেরা দিয়ে বিভিন্ন পোজে মামীর উলঙ্গ ছবি তুলি এবং ভিডিও করে রাখি যাতে পরদিন থেকে ঐ ছবি এবং ভিডিও হয় আমার খেঁচার সঙ্গী। 

সেই রাতে শিল্পীকে প্রায় ৮ বার চুদি এবং প্রায় ১২ লিটার শিল্পীর বুকের দুধ খাই।নানুর বাড়ী থেকে চলে আসার পর থেকে খুব খারাপ লাগতে লাগে। আমরা সারারাত ফোনে কথা বলতাম আর অশ্লীল কথা-বার্তা বলতাম।এভাবে আমি রোজ রাতে খেঁচে মাল আউট করতাম আর শিল্পীও ওর রস খসাতো।

এভাবে ৬ মাস চলে গেলো।যদিও এর মাঝে ৭-৮ বার আমাদের দেখা হয় এবং চুদাচুদি করি।৬ মাস পর থেকেই মামা- মামীর সম্পর্ক খারাপ হতে থাকে।একপর্যায়ে ডিভোর্স হয়ে যায়। তখন আমি মাকে আমার আর শিল্পীর মধ্যে চলমান সম্পর্কের কথা জানাই। bangla choti mami

মা প্রথমে প্রচন্ড রেগে যান এবং আমাকে চড় মাড়েন। এরপর ২ দিন পর মায়ের রাগ পরলে মা আমাকে শিল্পীকে ঘরে নিয়ে আসতে বলেন।শরমী ওর মার কাছেই থাকে। এখন শরমী সম্পর্কে আমার মেয়ে।আমি আর শিল্পী দুজনে মিলে একটা সুখের সংসার গড়ে তুলি।শিল্পীকে ঘরে তুলে নেয়ার ১ বছর পর আমাদের ১টা ফুটফুটে ছেলে হয়।আমাদের ২ ছেলে-মেয়ে নিয়ে আমরা বেশ সুখেই সংসার করছি।

Post a Comment

Previous Post Next Post