bangla new choti story

bangla new choti story

সনাতন আমাকে বললো সে একটা বৌ-এর খোঁজ পেয়েছে। bangla new choti story ভালো কথা। বললাম, দেখতে কি ভালো।চেহারা কি ভালো ? 

সনাতন আমাকে বললো, দারুণ দেখতে।বললাম ,সবই তো বুঝলাম। কিন্তু পরের বৌকে নিয়ে যে চুদবো ,সেইরকম নিরাপদ জায়গা কোথায় ? 

সনাতন বললো তার এক পরিচিত হোটেল আছে ,সেখানেই গেলে হবে।আমাকে তাড়াতাড়ি যাবার জন্য তৈরী হতে বললো।সনাতনকে বললাম বৌটার বয়স কত? উত্তরে সনাতন বললে বয়স কুড়ি হবে। 

বৌটার স্বামী তাকে ছেড়ে চলে গেছে।বাপের বাড়িতে দাদার কাছে থাকে।আমি সনাতনকে বললাম ,চলো তাহলে।সনাতন তার গাড়ি নিয়ে বাজারে গেলো।

আমার কাছে আসার পথে সনাতন রাস্তায় গাড়ি থামিয়ে বৌটাকে গাড়িতে তুলে নিলো।আমার কাছে সনাতন চলে এলো।

আমি অ্যাম্বাসাডার গাড়িতে উঠে পড়লাম।সনাতন গাড়ি চালাতে থাকলো ।সনাতনের পাশে নতুন বৌটা বসে ছিল।মুখটাকে দেখে মনে হলো দীর্ঘদিন উপোস আছে।

daily update bangla choti kahini

চুদে আরাম পাওয়া যাবে। সকালবেলা। গাড়ি ছুটে চললো। সনাতন তার গাড়িতে মিউজিক চালিয়ে দিলো। bangla new choti story

একঘণ্টা বাদে সনাতন আমাকে হোটেলে নিয়ে এলো।আমি, সনাতন আর অপরিচিতা এক সুন্দরী যুবতী বৌকে নিয়ে হোটেলের দোতলায় একটি ঘরে চলে এলাম।

ছোট্ট ঘর।জানালা বন্ধ করে দিলাম।সনাতন বাইরে চলে যাবে বলছিল।আমি বললাম ,না। সনাতনের সামনে ঐ বৌটার কাঁধে হাত দিলাম।

বললাম নাম কি , বললে ,নাম তার পাপিয়া।শাড়ি পড়া পাপিয়াকে আমার বুকে জড়িয়ে ধরলাম। বলিষ্ঠ মাই দুটো আমার বুকে চ্যাপ্টা হয়ে গেলো। 

সনাতনকে বললাম খাটের ওপর শুয়ে থাকতে। সনাতন অন্যদিকে মুখ করে খাটে শুয়ে পড়লো।সনাতন আর খাটে না শুয়ে বাইরে চলে গেলো। bangla new choti story

পাপিয়া দরজা বন্ধ করে আমাকে জড়িয়ে তার বুকের মাঝে আমাকে টেনে নিলো।নতুন এক ভালোবাসার ছোঁয়া।তার মাথাটাকে আমার মুখের মাঝে নিয়ে নিলাম।দুহাতে তাকে কোলে তুলে নিলাম।

সুন্দর চেহারা।তার যৌবন ছুঁয়ে আমি পাগল হয়ে গেলাম।আমার বাড়া উত্তেজিত হলো ।হঠাৎ আমার বাড়াটাকে সে হাত দিয়ে চেপে ধরলো। 

আমি উত্তেজিত হয়ে আমার জামা প্যাণ্ট খুলে ফেললাম।পাপিয়ার শাড়ি সায়া খুলে ফেলতে হাত বাড়ালাম।উলঙ্গ এক বৌকে সামনে দেখে আমি উত্তেজিত হয়ে পড়লাম। 

দুটো খাড়া মাই। সেই মাই দুটো মুখে পুরে চোষা শুরু করলাম।বোঁটা খাড়া হয়ে আছে।বোঁটার ডগায় জিব দিয়ে বুলাতে লাগলাম।

আর পাপিয়া আমার বাড়া মনের স্বাদে জিব দিয়ে চুষতে লাগলো।আমার বাড়া ফটকিয়ে বাড়ার আগায় জিব দিয়ে সুড়সুড়ি দিতে থাকলো।আমার ধোনের দুটো বিচি চটকাতে থাকলো।

উমম ঠাকুরপো কি করো মুত বন্ধ হয়ে যাবে

আমার বিচিটাতে মুখ দিলো।আমি মাই দুটো টিপতে শুরু করে দিলাম। চুমু কোথায় খাবো ঠিক করতে পারছিলাম না। মুখে, ঠোঁটে, মাইতে, পেটে জিব দিয়ে চুমু খেতে লাগলাম।  bangla new choti story

গুদে সুন্দর কুচকুচে কালো চুল। বুলিয়ে দিয়ে সেখানে চুমু খেলাম। আমি উত্তেজনার শেষ সীমানায় পৌঁছে গেলাম। আমি এবার বাড়াটাকে গুদে ঢোকাতে শুরু করলাম।বাড়া দিয়ে গুদ খুঁজ়ছি।

গুদের গর্ত খুঁজে পাচ্ছি না।ভাবলাম গুদ কি নেই? বেশী ভাবলে বাড়া ছোট হয়ে যাবে।না ভেবে এবার আঙুল দিয়ে গুদ খুঁজতে শুরু করলাম।গুদের ফুটো পেলাম।

ফুটোটা একটু নীচে আছে।মাগিটাকে কিছু না বলে মাগিটার খুঁজে পাওয়া গুদের ফুটোটাতে বাড়া ঢোকালাম।শান্তি পেলাম।যাই হোক গুদ আছে।

মাই দুটো হাতে নিয়ে শরীরে যৌন উত্তেজনা আনলাম।পাপিয়াকে বললাম ,বাড়াটাতে হাত দিতে।চোদাচুদিতে দুজনে চরম উত্তেজনায় পৌঁছালাম। bangla new choti story

আমাকে বুকে চেপে রাখলো।চরম গতিতে চুদে চলেছি।চুদতে চুদতে গুদে বাড়া থেকে তীব্র গতিতে রস ছিটকে পড়ে আমাকে চোদন ভরা মাগি আমাকে পরম তৃপ্তি দিলো।

Post a Comment

Previous Post Next Post