রানু বললো মুখে ঠাপালে কি হবে ভোদায় চোদ

bangla choti story
bangla choti story

১৪ নম্বরের কাছাকাছি যেতেই মোক্তাতার bangla choti story দেখতে পেল রানুকে।এক সময় ওরা দু’জন একই কলেজে পড়তো।মোক্তাতার রানুর কাছে নিয়ে গাড়ি ব্রেক করলো।

রানু মোক্তাতারকে দেখে বললো কি মোক্তাতার ভাই কেমন আছ ? মোক্তাতার বললো গাড়িতে উঠ তারপর আলাপ করি।

রানু গাড়িতে উঠল।ওরা গল্প করতে করতে চলে গেল মোক্তাতার এর এক আত্মীয়ের বাসায়।বিরাট বড় বাড়ি চারিদিকে ফুলের বাগান।

মনে হয় ওর আত্মীয়টা বেশ সৌখিন।টিয়া , ময়না , কবুতর , অনেক সুন্দর সুন্দর পাখি পালেন।উপরে উঠার সিড়িটা বেশ বড় এবং মোজাইক করা।

মোক্তাতার এর পিছনে রানু উপরে উঠতে থাকে।রানু এদিকে ওদিকে দেখে আর উঠে।এক সময় মোক্তাতার ও রানু একটি রুমের মধ্যে প্রবেশ করলো।খুবই সুন্দর ঘর , ওয়ালের সাথে বিভিন্ন ছবি লাগানো। bangla choti story

কৌতুহলী হয়ে রানু ছবিগুলো দেখতে থাকে।আর এদিকে ওদিকে তাকাতে থাকে।রানু মনে হয় অন্য জগতে চলে গেছে।মোক্তাতার রানুকে জিজ্ঞাসা করে রানু কি দেখছো।

রানু জবাব দেয় অনেক কিছুই দেখছি।তোমার আত্মীয়টাতো বেশ সৌখিন এবং যথেষ্ঠ ভাল পছন্দ আছে।মোক্তাতার বলে আমার আত্মীয়ের যে রকম পছন্দ আছে সে রকম আমারও কিন্তু একটা সুন্দর পছন্দ আছে।

রানু মুচকি হেসে মোক্তাতার এর দিকে তাকিয়ে বললো তোমার পছন্দের বস্তু সম্পর্কে জানতে পারি ? মোক্তাতার বললো নিশ্চয় তুমি জানতে না পারলে আর কে পারবে। bangla choti kahini discuss

রানু বললো তাহলে বলো।মোক্তাতার বললো এদিকে এসো।রানু এগিয়ে আসতেই মোক্তাতার রানুকে বুকের মাঝে জড়িয়ে ধরে এবং দুই চিবুকে হাত দিয়ে কয়েকটা চুমু বসিয়ে দেয় এবং বলতে থাকে তোমাকে আমার খুব পছন্দ। bangla choti story

এই কথা বলেই সাথে সাথে রানুর ঠোট দু’টি মুখের মধ্যে নিয়ে চো চো করে চুষতে থাকে।চুলের মধ্যে আস্তে আস্তে হাত বুলাতে থাকে, মোক্তাতার এর হাত রানুর বিভিন্ন জায়গায় ঘুরতে থাকে।

কখনো গালে, ঘাড়ে, উরুতে হাল্কা কামড় দেয়।রানু চুপচাপ দাঁড়িয়ে নিজেকে সপে দেয় মোক্তাতার এর কাছে।এরই ফাঁকে মোক্তাতার রানুর সোলোয়ার খুলে ফেলে এবং বাম দুধটি মুখের মধ্যে দিয়ে জোরে জোরে চুষতে থাকে।

দুধের বোঁটা কামরে ধরে চুষার ফলে রানু আর সহ্য করতে পারছে না।সেক্স ও যৌবনের জ্বালা কাকে বলে রানু এবার হাড়ে হাড়ে টের পেয়ে যায়। 

মোক্তাতার এবার রানুকে পাজা কোলে করে বিছানায় শোয়ায়।রানু নিরবে সব কিছু উপভোগ করে যায়।সে কিছুই বলে না।মোক্তাতার একটা একটা করে রানুর সব কাপড় খুলে ফেলে।

রানু এখন পুরো নেংটা।মোক্তাতার এর এমন বেপরোয়া পাগল করা যৌন আদর রানুর ভালই লাগছিল।তাই কিছু বলছে না। bangla choti story

রানুও মোক্তাতার এর সমস্ত কাপড় খুলে ফেললো।মোক্তাতার এর ধোনটা অনেক লম্বা ও মোটা।যৌন উত্তেজনায় মনে হয় ১ হাত লম্বা হয়ে গেছে , আর উত্তেজনায় ঘড়ির কাটার মত টিক টিক করে লাফাচ্ছে।

রানু আর ধৈর্য ধারন করতা পারছে না।মোক্তাতার এর ধোনটা ধরে মুখের মধ্যে পুরে নিল।মুখে দেওয়ার সাথে সাথে মোক্তাতার মুখের মধ্যেই ঠাপাতে লাগলো।

রানু বললো মুখে ঠাপালে কি হবে বরং আমার ভুদার ফুকায় যত পার গুতাও বাধা দেব না।তবে আমার ভোদার চামড়া ছিঁড়ে ফেল না। bangla choti story

কারণ তোমার ধোনটা যে মোটা।রানু বললো ভোদার চামড়া ছিঁড়ে যায় যাক মোক্তাতার , তাড়াতাড়ি আমার ভোদার ফুকায় ঢুকাও তোমার ওই লম্বা ল্যাওড়াটা।

মোক্তাতার চিন্তা করলো , যদি ঢুকাতে না পারি , তাই ধোনের মাথায় লালা লাগিয়ে রানুর লাল টকটকে ভোদার মুখে ধরে আস্তে আস্তে গুতা দিয়ে পুরো ধোনটা ঢুকিয়ে দিলো।

হালকা গরম একটা চিপা গর্তে ঢুকে গেল।এদিকে রানু উহ মা গো , এই আস্তে , আহ উহ করতে লাগলো। bangla choti kahini daily update

মোক্তাতার অপূর্ব এক যৌন সুখ পেয়ে তার লম্বা মোটা ধোনটা খুব দ্রুত কয়েকবার ঢুকালো আর বের করলো , বের করলো আর ঢুকালো। bangla choti story

ফলে রানু টাইট ভোদা কিছুটা পিচ্ছিল হয়ে ঢিলা হয়ে গেল।মোক্তাতার বললো রানু কেমন লাগছে তোমার।রানু বললো ঊহ ভালোই লাগছে একটু ব্যথা পাচ্ছি।

কিন্তু ব্যথাতেই মনে হচ্ছে বেশি মজা লাগছে।তমি আরো জোরে জোরে ঠাপাও।এতো ভালো লাগবে কখনই বুঝিনি।আরো জোরে চুদতে পার না ছিঁড়ে ফেল না আমার ভোদার চামড়া।

মোক্তাতার এর ধোনটা খুব বড় ছিল তাই জোরে জোরে কয়েকবার ঝাঁকি দিতেই রানুর ভোদার পর্দা ছিড়ে রক্ত বেরিয়ে আসলো।রানু বললো সব ছিঁড়ে ফেলো তারপরও তুমি ঠাপাও আরো জোরে ঠাপাও।

আহ কী মজা আরো জোরে আরো জোরে।রক্তে বিছানা ভিজে গেল।এতো রক্ত দেখে মোক্তাতার ভয় পেয়ে গেল তারপরও রানু ছাড়ছে না।

আরো জোরে কয়েকটা ঠাপ দেওয়ার পর মোক্তাতার এর গরম মালগুলো রানুর ভোদার মধ্যে ঝপাত ঝপাত করে পরে গেলে রানুও কিছুটা শান্ত হয়ে গেল। bangla choti story

মনে হল ঝড় থেমে গেছে , রানু বেহুস হয়ে গেল প্রায় ঘন্টাখানেক পর হুস হলো।মোক্তাতার বললো রানু খুব ব্যথা পেয়েছ তাই না।রানু বললো ব্যথা পেলেও আজ তুমি যে আনন্দ আমাকে দিলা আমি তা কখনোই ভুলবো না।

Post a Comment

Previous Post Next Post