bangla choti ma o kaku মা ও কাকু

bangla choti ma o kaku

ঘটনা তা ঘটেছিলো যখন আমি নীচু ক্লাসে bangla choti ma o kaku পড়তাম।আমার তখন কাদের বলে এক ছেলের সাথে ভালো বন্ধুত্ব ছিলো।ছেলেটির মা ছিলো না।

ওর সাথে একই বাসে করে বাড়ি ফিরতাম।ও আমার আগে বাসে উঠত এবং আমার পরে নামতো।আমার মা তখন আমাকে নিয়ে বাস স্ট্যান্ডে দাড়াত, তাই কাদের রোজ মাকে দেখতে পারতো।

সে মাঝে মধ্যে বলত যে আন্টি কী মিস্টি দেখতে আর আফসোস করতো যদি আমার মার মতো যদি ওর মা হতো।সত্যিই আমার মা ছিল গ্রামের সবচেয়ে সেক্সি মহিলা।বয়স ৩৪। গায়ের রঙ গোলাপি ফরসা ছিল। সবসময় নাভির নিচে কাপড় পড়ত। পেটে হালকা চর্বি। 

দুধের সাইজ ছিলো ৩৬। পাছাটা মোটা আর মাংসল ছিল যা তাকে অসাধারন সেক্সি করে তুলেছিল। ফরসা পেতের মাঝে মায়ের নাভিটা ছিল বিরাট একটা গর্ত, একটা বাচ্চা ছেলের নুনু পুর ঢুকে যাবে।

এদিকে আমারও ক্ষোভ থাকতো কাদেরের উপর ওর জিনিস পত্র নিয়ে।ওর আব্বা ও যা চাইতো তাই কিনে দিতো।লোকটার ভালই পয়সা করেছিলো আর ওদিকে আমি এক বাঙ্গালী মধ্যবিত্য ঘরের ছেলে।আব্বার কাছ থেকেই একটা সাইকেল পেতে অনেক কাঠ কয়লা পোড়াতে হতো।

আমাদের অবস্থা বাজে ছিলো। আমার বাবা জয়ন্ত সেন এক কাপড়ের দোকানে কাজ করতো।ওর আম্মা ছিলনা কারন আব্বা আর আম্মার ডিভোর্স হয়ে গিয়েছে যখন ও ক্লাস টু তে পড়ে। তারপরে ৩ বছর হয়ে গিয়েছে ওর আব্বা এখন পর্যন্ত বিয়ে করেনি। 

রান্নার জন্য একজন লোক রেখেছিল যে এসে শুধু রান্না করে চলে যায়। ওর আব্বার বয়স ৪৩। কালো অসুরের মত শরীর। শিম্পাঞ্জির মত পাশবিক মুখ আর লোমশ গায়ে ছিল দানবের মত জোর। ওর আব্বার বাজারে বড় চালের দোকান ছিল।

সেই বড় পেরেংটস টীচার মীটিংগ এ কাদের ওর আব্বাকে নিয়ে এসেছিলো আর আমার ক্ষেত্রে আমার বাবা কাজে ব্যস্ত থাকার কারণে আমার মা আমার সাথে এসেছিলো।সেখানেই প্রথম আলাপ কাদেরের আব্বার সাথে আমার মায়ের।আমার মা খুব একটা বেশি কথা বলছিলো না কিন্তু ভজাই কাকু কে দেখলাম বেশ সেধে সেধে মায়ের সাথে কথা বলছিলো

পেরেন্টস টীচার মীটিংগ শেষ হয়ে যাবার পর, আমরা বাস এর জন্যও বস স্ট্যান্ডে আপেক্ষা করছিলাম এমন সময় কাদের হঠাত্ আমার নাম ধরে ডকলো।

দেখলাম গাড়ি নিয়ে কাদেরের আব্বা আমাদের পাসে এসে দারালো বৌদি এতো রোদ্দূরে দাড়িয়ে আচ্ছেন।।উঠে পড়ুন আমি আপনাকে বাড়ি ছেড়ে দি।

মা বললো না না।।আমি বাস পেয়ে যাবো।

কাদেরের আব্বা আররে।।এই দুপুরে বাস এর জন্যও আপেক্ষা করছেন।।চলুন উঠে পড়ুন।মা যেতে চায়ছিলো না এবং অনেক জোড় করতে আমি আর মা ওনার গাড়িতে উঠে পড়লাম।

গাড়ি চালাতে চালাতে মাকে জিজ্ঞেস করলো আচ্ছা বৌদি আপনার নাম জিজ্ঞেস করা হলো না।

মা কামিনী।

কাদেরের আব্বা আমার নাম তো বলা হয়নি, ভজাই। bangla choti ma o kaku

মা চুপ চাপ বসেছিলো আর ভজাই কাকু আর চোখে মাকে দেখছিলো গাড়ির সামনে কাছ দিয়ে।

ভজাই কাকু আচ্ছা মিস্টারের নাম তো জানা হলো না।

মা বললো জয়ন্ত।বাবার বিষয়ে খোজ নিতেই কাকু মায়ের কাছে জানতে পাড়লো যে বাবা কিছুদিনের জন্যও বাইরে যাবে।কাকু কাদেরকে জিজ্ঞেস করলো যে তার জন্মদিনের কথা আমাদের জানিয়েছে কিনা।কাকু কাদেরের জন্মদিনে তাদের নিমনত্রন করলো এবং বললো যে দাদা থাকলে ভালো হতো।।কিন্তু কী আর করা যাবে দাদার সঙ্গে পরে আলাপ করা যাবে।

আমাদের বাড়ি কাছাকাছি তাই চলে এসেছিলাম এর মধ্যে।মা বললো আপনি আমাদের কে এখানে ছেড়ে দিন।।আমরা চলে যাবো।আমরা সেদিন ওখানে নেমে গেলাম।কাকু নামার সময়ে জন্মদিনের কথাটা মনে করে দিলো আমাদের।

কাকুর সাথে সেই প্রথম আলাপের পর মাকে বলতে শুনলাম আব্বাকে সেই দিন রাতে আজকে জানত পেরেণ্টস টীচার মিটিংগে গেছিলাম।মোটামুটি টীচার খুব ভালো বলছিলো বুবাই কে নিয়ে।

বাবা মনোযোগ দিয়ে নিজের দোকানের চালান গুলো দেখছিলো।মায়ের কথাটা শুনে বাবা ধীরে ধীরে নিজের দোকানের চালান গুলো দেখতে দেখতে বললো ভালো তো।আর কী হলো পেরেংটস টীচার মীটিংগ এ।।

মা তেমন কিছু নয় এই কাদেরের আব্বার সাথে দেখা হলো।

বাবা একই রকম ভাবে নিজের দোকানের চালান চোখ বোলাতে বোলাতে বললো হা ভালো তো কাদের তো খুব ক্লোজ় ফ্রেন্ড বুবাইয়ের বলছিলে তুমি তা ভদ্রলোকের নাকি স্ত্রী মারা গেছেন বলছিলে

মা মুচকি হেসে বললো সে ভদ্রো লোক কে দেখলে বোঝা যায়।

বাবা বললো একথা বললে কেনো?

মা বললো কথা বলে যে বুঝলাম লোকটা একটু মাগীবাজ়।সে ছাড়ো তুমি আগে বলো তুমি কতদিনও জন্যও যাচ্ছ

আব্বা অররে শুধু তো দুই মাস।এখন তো ছেলে আছে আগের মতো তো নয়।তোমার সময়ে ঠিক কেটে যাবে

এর কিছুদিনের পরে বাবা দোকানের কাজে বাইরে গেলো।আর ঠিক এর মধ্যে কাদেরের জন্মদিন উপলক্ষে আমাকে আর মাকে ওদের বাড়িতে ডকলো কাদের।সেদিন বিকাল বেলা আমরা কাদেরের বাড়িতে গেলাম।অনেক গেস্ট ছিলো ওদের বাড়িতে আর বেসির ভাগ ছিলো কাদেরের আব্বার বন্ধু আর ওনাদের স্ত্রী।এরি মধ্যে এতো লোকের মাঝে ভজাই কাকু কে দেখলাম কোনো এক জন মহিলাকে চুমু খেতে, বাথরুম দুজনে লুকিয়ে লুকিয়ে চুমু খাছিলো।মা খুব বোর হোচ্ছিল, ভজাই কাকুর দু চারটে বন্ধু মায়ের সাথে সেধে কথা বলছিলো, মা ঠিক একটু অসস্তি বোধ করছিলো।এর এক কারণ ছিলো লোক গুলো একটু মদ খেয়ে ছিলো এবং কথা বলতে মায়ের পিঠে কাধে হাত বোলাচ্ছিলো।

ভজাই কাকু মাকে ওদের হাত থেকে বাচালো এবং নিয়ে গিয়ে আলাপ করলো তাদের বন্ধুদের স্ত্রীদের সাথে আর বাকি মহিলাদের সাথে।আমি যদিও সারাক্ষন কাদেরের সাথে ওর গিফ্ট্ খুলতে ব্যস্ত ছিলাম, কিন্তু মাকে বারবার নজরে রাখছিলাম।মা আসতে চায়ছিলো না।আমার দিকে চেয়েই সে কাদেরের বাড়িতে এসেছিলো।তাই বড় বড় ভয় হোচ্ছিলো মা আমাকে তাড়াতাড়ি এখন থেকে নিয়ে না যায়।

ভজাই কাকুর বন্ধুরা এবং ওনাদের স্ত্রী সব কটাই মাতাল।হঠাত্ সবাই মিলে জোড় করতে লাগলো মাকে, একটু তাদের সাথে ড্রিংক্স করার জন্যও।মা প্রথমে রাজী হোচ্ছিলো না আর তারপর এতো জোড় করতে একটা গ্লাস হাতে নিয়ে খেলো।মদ একটু মুখ দিতেই মনে হলো মায়ের সারা শরীর গুলিয়ে উঠলো।কিন্তু ওরা জোড় করতে পুরো গ্লাস তা চ্ছা সত্তেও খেতে হলো মাকে মায়ের জড়তা পুরো কেটে গেছিলো সময়ের সাথে ওই পার্টী তে।

এর মধ্যে ভজাই কাকু কে একজন ভদ্রলোক বলতে শুনলাম কেরে এই মাল্টা।একদম চম্পু মাল।

ভজাই কাকু হুমম।জানি।কাদেরের বন্ধুর মা।।খাসা জিনিস না।

লোকটা সালা এক রাতের জন্যও যদি বিছানায় পেতাম।।তুই কী কিচ্ছু তালে আছিস।না সেরে ফেলেছিস।

ভজাই কাকু বিছানায় তো নেবো।সুযোগের আপেক্ষায় আছি।

পার্টী তে খুব এন্জয করলাম আমরা।আমাদের দেরি হয়ে গেছিলো বলে ভজাই কাকু আমাদের কে গাড়ি করে ছেড়ে দেবার কথা বললো।কিন্তু কাদেরের গীফটে পাওয়া এক ভিডিযো গেম দেখে আমি বাড়ি যেতে চায়ছিলাম না।কিন্তু মা জোড় করতে লাগলো।এতে ভজাই কাকু বললো আপনারা যদি চান তাহলে আজ রাতটা এখানে থাকতে পারেন।মা রাজী হোচ্ছিলো না আর আমি আর কাদের কাকুর কথায় সায় দিতে লাগলাম। bangla choti ma o kaku

ভজাই কাকু বৌদি ওরা যখন একসাথে একটু খেলা করতে চাইছে।।আপনার এরকম বাধা দেবা উচিত নয়।

মা কী বলছেন ভজাই দা আপনার এখানে থাকাটা ঠিক ভালো দাড়াবে না।

ভজাই কাকু আমি বুঝতে পেরেছি আপনি আমই ভয় পাচ্ছেন

মা না না সে কী কথা।

ভজাই কাকু আপনাকে আমি একটা আলাদা ঘর দেবো সেখানে আপনি তালা আটকে শোবেন।এবার আপনি নিস্চিন্তো থাকুন কাদের।।আমার ছেলে।।একদম একা।।ও তো আপনার ছেলেকে নিজের ভাইএর মতো মনে করে আজ রাত টা ওরা দুজনে একটু এনজয় করুক না।।

মা কিছু বলতে পাড়লো না আমার তো রাতের জন্য কোনো ড্রেস আনিনি

ভজাই কাকু আমার স্ত্রীর কিছু শাড়ি, ম্যাক্সী আছে আমাদের ওই সবার ঘরে আপনি ওটা বাবহার করতে পারেন

আমি মাকে জড়িয়ে ধরলাম আর পিছন থেকে কাদের।কাদের বলতে লাগলো কাকিমা প্লীজ় রাজী হয়ে যাও।আমিও মাকে রাজী হবার জন্যও অনুরোধ করতে লাগালাম।

সেসে মা রাজী হলো।রাতে মা কাকু কে সাহায্যো করলো পুরো ঘর পরিস্কার করতে।আমি আর কাদের নিজেদের মধ্যে গেম খেলতে লাগালাম।

যখন মা উপরের ঘরে গেলো, কাদের আমাকে বললো তোকে একটা জিনিস জানাতে চাই আমি

আমি কী?

কাদের আমার আব্বা আমাকে বলেছিলো তোকে এই ভিডিযো গেম তা দেখিয়ে তোকে থাকতে বলতে

আমি বুঝতে পারলাম না কাদের কী বলতে চাইছে।কাদের বলা শুরু করলো আমার আব্বা খুব পাজি লোক তোকে অনেক কিছু বলিনি।।কী করে আমার আব্বা?

আমি তুই কী বলতে চাস?

কাদের আমার আব্বা খুব নোংরা লোক।শুধু আমার আব্বা নয় আজ আমার পার্টী তে দু চারজন কাকিমা যারা এসেছিলো, ওরা খুব নোংরা।মাঝে মধ্যে রাতে আব্বা ওদের সাথে বড়দের কাজ করে।

আমি জিজ্ঞেস করলাম বড়দের কাজ মানে?

কাদের বললো আমি দেখে ফেলেছিলাম ওদের ওই বড়দের কাজ, আব্বা টের পেয়েও গেছিলো,আমায় কী বলেছিলো আব্বা জানিস শুনতে চাস।

আমি কৌতুহল আটকটে পারলাম না বল?বড়দের কাজ তা কী? যেটা ছতরা জানেনা

কাদের বললো মেয়েদের নূনু হয় না? এটা জানিস

শুনে মাথা ঘুরে গেলো, খেলা ছেড়ে কাদেরের কথা শুনতে লাগালাম।কাদের বলতে লাগলো নুনুর বদলে মেয়েদের ওখানে একটা ফুটো থাকে।ছেলেরা যখন বড়ো হয়ে, ওদের নূনু বড়ো হয় এবং ছেলেরা নিজেদের বড়ো নূনু খানা মেয়েদের ওই ফুটোর ভেতরে ঢুকায়।ওখানে নূনু ঢুকলে ছেলেরা খুব আনন্দ পায়ে।এই যে সিনিমা চুমু খেতে দেখিস, ও গুলো এটার জন্যও।ছেলে আর মেয়ে দুজনে যখন চুমু খায়ে তার মনে ছেলেরা ওদের এই নূনু তা ঢোকাতে চায় ।আর মেয়েরা ওটা নিজের ভেতর নিতে চায়

আমি এবার নিজের বুদ্ধি লাগাতে লাগালাম তাহলে এই জন্যও কী বড়ো মেয়েদের দুদু বড়ো হয়ে আর ছেলেদের হয়ে না।। bangla choti ma o kaku

কাদের হা একদম ঠিক আমার আব্বা তো কী সব করে মেয়েদের দুদু নিয়ে, চোষে, কামরায় আর কী জোরে জোরে টেপে।।কাকিমা গুলো যা করে না

আমি কেনো করে?

কাদের এটাই তো বড়দের খেলা বড়ো হলে আমরা বুঝবো আব্বা বলে তো বড়োরা যারা করে খুব সুখ পায় এই সবে।।

আমি ইসস্স তুই এই সব দেখতে পেলি আমারও খুব দেখার ইচ্ছে হচ্ছে।।

কাদের আসতে আসতে বললো এই সব জিনিস দেখলে আমার তো মাথা ঘোরে।।কিন্তু তুই চাইলে দেখতে পারিস আজকেই।।

আমি বললাম কী?।।কিন্তু কিভাবে সেই কাকিমা গুলো তো বাড়ি চলে গেছে

কাদের বললো একজন আছে।।কামিনী কাকিমা।।

আমি চেঁচিয়ে উঠলাম আমার মা এখানে আসছে কেনো?

কাদের কাকিমা তো মেয়ে আমার আব্বা আর কাকিমা এই সব করবে ।

আমি না।।আমার মা ভালো।।এই সব কিছু করবে না।আমার সারা বুক কাপতে লাগলো।কাদের চুপ চাপ ছিলো আর তারপর বললো কাকিমা না করতে চাইলেও আব্বা জোড় করে ওই সব করবে কাকীমার সাথে আমি আমার আব্বাকে চিনি

আমি আসতে করে জিজ্ঞেস করলাম কী হবে।।কাদের।।কাকু কী করবে

কাদের বললো জানিনা আমার আব্বা বলেছে তাড়াতাড়ি শুতে।।

আমি বললাম কী করবে কাকু?।।কাকুকে এক ভাদ্রমাহিলাকে আজকে চুমু খেতে দেখেছি আমার মাকেও কী চুমু খাবে ?

কাদের শুধু চুমু খাবে না আমার আব্বা তো কাকীমার দুদু নিয়ে চুষবে আর বাকি কাকিমাদের মতো দেখবি কাকিমা চুষবে আব্বার নূনুটা আব্বা যখন নূনুটা ঢোকাবে ।বাকি কাকিমদের মতো ।কাকিমাও খুব চেঁচাবে।।আমার আব্বা যখন বাকি কাকিমদের ভেতরে ঢোকায় সব কাকীমারা কী বলে জানিস ।।ওরা কেও এরকম বড়ো নূনু ভেতরে নেয়নি ।আমার আব্বার নূনুটা খুব বড়ো

আমার সারা শরীরে বিদ্যুত বয়ে গেলো কাদের ।।আমিও দেখতে চাই বড়দের খেলা

কাদের আমি প্রথম বড় দেখে খুব ভয় পেয়ে ছিলাম।যতই ভয় পাস।।ছেচাবি না।।প্রমিস কর তাহলেই দেখবো

আমি বললাম প্রমিস।

কাদের বললো চল আমার সাথে।।

আমি বললাম কোথয়ে?

কাদের বললো কাকিমা যে ঘরে শুয়ে আছে।।

আমি কিন্তু ওই ঘরে ঢুকবো কী করে?

কাদের আব্বা কাকিমা কে বলেনি যে ওই ঘরতার পিছনে একটা দরজা আছে যেখানে আমাদের পর্দা লাগানো আছে।

আমি আর কাদের উঠে পড়লাম।আসতে করে আমাদের সবার ঘরে লাইট বন্ধ করে দিলাম আর সোজা উপরে ঘরে চলে গেলাম।পিছন দিয়ে ঘরে ঢুক্লম, ধরা পড়ার ভয় হোচ্ছিল কিন্তু ভাগ্যক্রমে মা তখন ওই ঘরে ছিলো না, ঘরের সাথে একটা এটাচ্ড বাথরুম ছিলো, মা সেই সময়ে বাথরূমে গেছিলো।ঘরে ঢুকে কাদেরের কথা মতো আলমারীতে গিয়ে লোকালম আমি।কাদের ভালো রকম ওস্তাদ দেখলাম, বুঝতে পারলাম বেশ অনেক বার সে লুকিয়ে লুকিয়ে দেখেছে তার আব্বার কীর্তি। bangla choti ma o kaku

কিছুক্ষন পর দেখলাম , মা বাথরুম থেকে বেড়িয়েছে।বুঝলাম স্নান করতে গেছিলো।পরণের শাড়িটা খুলে একটা ম্যাক্সী পড়েছে।বুঝতে বাকি রইলো না, কাদেরের মায়ের ম্যাক্সী।ম্যাক্সী টা মায়ের একটু ঢোলা ঢোলা হয়েছিলো।শাড়ি ব্লাউস মা দেখলাম অঁলয়ে ঘুচিয়ে রাখলো এবং আয়নার সামনে বসে চুল আছরতে লাগলো।সদ্য স্নান করেছিলো বলে মায়ের সারা শরীর খানা একটু ছক ছক করছিলো।

কাদের আমায় ফিস ফিস করে বললো কাকিমা কিন্তু খুব সুন্দর দেখতে।।

মাকে কোনদিনও ওই চোখে দেখিনি, কিন্তু আজ কাদেরের বলাতে মায়ের রূপ টা চোখে পড়লো।কোনো দিনও এতো ভালো ভাবে মাকে দেখিনি।টানা চোখ,সরু সুন্দর ভাবে আকা গোলাপী ঠোঁট।পাছাটা মোটা আর মাংসল ছিল যা তাকে অসাধারন সেক্সি করে তুলেছিল। ফরসা পেতের মাঝে মায়ের নাভিটা ছিল বিরাট একটা গর্ত। একটু অন্যমনস্ক হয়ে গেছিলাম, হঠাত কাদের আবার ফিস ফিস করে বলে উঠলো আব্বা এসেছে।।

পরদায় একটু নড়াচড়া লক্ষ্যও করলাম।মা এবার বিছানায় শুলো এবং মোবাইল রিংগ করলো।

মা কী গো।।কী করছও?।।খাওয়া হয়ে গেছে ।ফোন আব্বা ছিলো হয়তো।

মা না গো।।ঘুম আসছে না তোমার কথা খুব মনে পড়ছে কথাটা বলতে বলতে মা দেখলাম নিজের উড়ু তে হাত বলতে লাগলো।আব্বা হয়তো মাকে পার্টির ব্যাপারে কিছু একটা জিজ্ঞেস করলো।মা দেখলাম মিথ্যে কথা বললো যে আমরা পার্টী থেকে ফিরে এসেছি এবং বাড়িতে আছি।

আব্বার সাথে কথা শেষ হবার পর, মা ফোনটা রেখে ঘরের লাইট নেভাতে গেল।

মা বলে উঠলো আপনি?

দেখলাম খালি গায়ে ভজাই কাকু দাড়িয়ে আছে, পরনে একটা শুধু জঙ্গিয়া।ভজাই কাকু কে অন্তর্বাস এ দেখে একটু হকচকিয়ে গেলো মা।

মা বলে বসলো এখানে কী করছেন আপনি।।এই অবস্থায়।।

ভজাই কাকু সবই কী বুঝিয়ে বলতে হবে কামিনী।।কী জন্যও এসেছি সেটাও বলতে হবে?

মা ভয় পেয়ে খাট থেকে উঠে পালানোর চেস্টা করতে গেলো, কাকু গিয়ে মাকে চেপে ধরে শুয়ে দিলো।মায়ের উপর উঠে আর সময়ে নস্ট করলো না কাকু।মায়ের পরণের ম্যাক্সী খানা টেনে ছিড়ে দিলো।

ভজাই স্বামী নেই তো কী হয়েছে সোনা।।আমি আছি তো বরের অনুপস্থিতি একদম ভুলিয়ে দেবো।।

মা ভয় কাঁদতে শুরু করে দিলো না আমায় ছাড়ুন।।না।।না।।।

ভজাই কাকু কামিনী।।কেঁদো না।।তোমার বা আমার ছেলে জেগে উঠতে পরে।।তখন ওরা আমাদের মিলন নিজের চোখে দেখতে পারবে।।আমার কোনো লজ্জা নেই আমার ছেলের সামনে তোমাকে ভোগ করতে।

মা কাঁদতে কাঁদতে বললো প্লীজ় আমায় ছেড়ে দিন।কেনো করছেন এরকম।

কাকু বিশ্বাস করো যেদিন থেকে তোমাকে দেখেছি।।তোমার ভালোবাসায় পরে গেছি।।আমার বৌ মারা গেছে।তোমাকে আমি আমার বৌ রূপে পেতে চাই।

মা কী বলছেন আপনি।আমায় ছেড়ে দিন।।

কাকু দু হাত দিয়ে মার হাত চেপে ধরলো।মা নিজেকে ছাড়ানোর চেস্টা করতে লাগলো।কাকু এবার মাকে কসিয়ে গালে তাপ্পোর মারল আর বললো আমার সাথে তুমি পারবে না অনেক বাঘিনী বস করেছি তুই তো কিছুই নস ।

মায়ের ম্যাক্সী ছিড়ে শরীরের থেকে আলাদা করে ফেল্লো কাকু।কাকুর গায়ে যে প্রচন্ড শক্তি টা মায়ের ম্যাক্সী ছেঁড়ার সময়ে বোঝা গেলো।মায়ের ফর্সা শরীর খানা পুরো কাকুর চোখের সামনে ধরা পরে গেলো।কাকু মাকে এই অবস্থায় দেখে আরও হিংশ্রো হয়ে উঠলো এবং নিজের তামাটে লোমশ শরীর খানা দিয়ে মায়ের ফর্সা দুধে আলতা মেশানো তুল তুলে শরীর খানা পিসতে লাগলো।

ভজাই কাকু কী মাই।তোর আজ ঠোঁট মাই সব কামড়ে খাবো।

মা ছট্ফট্ করছিলো।ভজাই কাকু মার মাথা চেপে ধরে একটা লিপ কিস দিলো।মার গোলাপী ঠোঁট খানা দেখলাম ভজাই কাকু দু ঠোটের মাঝে রগড়াচ্ছে।মা মুখ খানা সরানোর চেস্টা করতে লাগলো কিন্তু ভজাই কাকু চেপে ধরে রইলো মায়ের মুখ খানা।মার নীচের ঠোঁট খানা রবার চোষার মতো চুষতে লাগলো ভজাই কাকু।

মা আর কাকুর পরনে শুধু অন্তর্বাস ছিলো।মার ব্রাউস ভেতরে হাত ঢুকিয়ে মার এক দুদু টিপটে লাগলো কাকু।

মা কোনো রকম ভাবে ভজাই কাকুর মুখ থে bangla choti ma o kaku কে নিজের ঠোঁট খানা সরাতে পড়লো এবং প্রাণপণে বলে উঠলো প্লীজ় আমায় নস্ট করবেন না।আমি আমার স্বামীকে খুব ভালবাসি।

ভজাই কাকু আজ রাতে আমি তোর স্বামী।।তোর গর্তে ফ্যাদা ফেলে তোকে আমার বাচ্চার মা বানাবো।আবার মায়ের ঠোঁট খানি নিজের মুখে পুরে চুষতে শুরু করলো ভজাই কাকু।

মায়ের বুকে হাত বসালো কাকু আর মায়ের দুদু দুটো ব্রাউসের উপর থেকে ময়দার মতো ঢলতে লাগলো।

মা পাগলের মতো ছট্ফট্ করতে লাগলো আর ভজাই কাকুর গালে থাপ্পোর মারতে লাগলো এক হাত দিয়ে কিন্তু তাও ছাড়াতে পারলো না নিজের ঠোঁট খানা ভজাই কাকুর মুখ থেকে।মায়ের আরেক হাত দেখছিলাম প্রাণপণে চেস্টা করছে নিজের বুকের টেপা টেপি বন্ধ করতে।ভজাই কাকু মুখ খানা তুললো মায়ের উপর থেকে আর নিজের মুখে মার লেগে থাকা লালা গুলো চাটলো।

মা জোরে জোরে হাঁপাতে লাগলো।মাকে এবার পিছন ফিরিয়ে জোড় করে শোয়ালো আর পিছন থেকে মার ব্রাউস খুলে দিলো।মায়ের অন্তর্বাস নামিয়ে পাছার ফুটোয় আঙ্গুল ঘসতে লাগলো।মায়ের লজ্জায় মুখ লাল হয়ে গেছিলো।ভজাই কাকু নিজের পরণের জাঙ্গিয়াটা নামিয়ে মার পোঁদের খাজে নিজের আখাম্বা বাঁড়াটা ঘসতে লাগলো।

মুসলমানি কাটা আখাম্বা বাঁড়ার ঘর্সনে মা কেপে উঠলো কিন্তু লজ্জায় মুখ ফিরিয়ে তাকলো না।ভজাই কাকু মার কোমরটা চেপে ধরে মার কোমর খানা তুল্লো যার ফলে মার পোঁদ খানা ওনার মুখের কাছে চলে এলো আর মা পা খানা ভাজ করে হাটুর উপর ভর দিলো।ঘরে আল্টো আলোয় মার চুলে ভরা গুদ খানা দেখতে পেলাম।মা পিছন থেকে নিজের কাধতা ঘুরিয়ে ভজাই কাকু কে বাধা দেওয়ার চেস্টা করতে লাগলো।কাঁদতে কাঁদতে বলে চললো না।।না।।পায়ে পরি ছেড়ে দাও আমায় ভজাই ।ভজাই কাকু মার পোঁদে জোরে একটা কসিয়ে তাপ্পর মারল।

মা উ করে উঠলো।এবার ভজাই কাকু মার দু পায়ের মাঝে মুখ ডুবিয়ে দিলো আর মার গুদের চুল চুষতে লাগলো আর মার গুদে জিভ ঢুকিয়ে গুদ চাটতে লাগলো।গুদের গোলাপী ঠোঁট খানা জিভ দিয়ে চাটলো আর নাক ঘসতে লাগলো।ভজাই কাকুর এই কার্যকলাপে মা থর থর করে কাপতে লাগলো।এবার ভজাই কাকু নিজের বাঁড়া খানা হাত দিয়ে ঘসতে লাগলো।

বাঁড়া খানা ফুলতে ফুলতে তালগাছ হয়ে গেছিলো।এবার মার গুদ থেকে মুখ তুলে বাঁড়া খানা মার গুদের কাছে নিয়ে আনলো এবং আসতে করে মার গুদের মুখে নিজের মুসলমানি কাটা আখাম্বা বাঁড়ার মুন্ডি খানা লাগলো।ভজাই কাকুর কালো চামড়ার বাঁড়ার লাল মুন্ডি খানা মার গোলাপী গুদের ভেতরে ঢুকতে লাগলো।

ভজাই কাকু কামিনী সোনা কেমন লাগছে তোমার নতুন বরের মুসলমানি কাটা আখাম্বা বাঁড়া খানা।।তোমার স্বামী যা সুখ দিয়েছে তার চেয়ে আরও বেশি সুখ পাবে তুমি আজ।

মা কোনো উত্তর দিচ্ছিলো না।দেখলাম ফ্যাল ফ্যাল করে তাকিয়ে রয়েছে কাকুর দিকে।কাকু নিজের কোমর ঝাকিয়ে দিলো এক ঠাপ।মা চেঁচিয়ে উঠলো।মনে হলো খুব যেন ব্যাথা লেগেছে।

ভজাই কাকু কী টাইট মায়রি তোমার গুদ খানা।।দেখেছো শুধু স্বামী কে দিয়ে চুদিয়ে কী করেছো।।ভগবানের দেওয়া এতো সুন্দর শরীরটা তুমি পুরা ব্যাবহার করনি।বিশ্বাস করো তোমার এই সুন্দর শরীর ভোগ করার জন্যও লোকেরা যা খুসি করতে পারে।

আস্তে আস্তে দেখলাম ভজাই কাকুর মুসলমানি বাঁড়ার কিছু অংশ মার যোনিতে ঢুকে গেলো।ভজাই কাকু মাকে চিত্ হওয়া অবস্থায় ঠাপাতে শুরু করলো।মা মুখ থেকে এক অদ্ভুত রকম আওয়াজ বের করতে লাগলো।

আমি বুঝতে পারছিলাম না, কী ঘটছে, কাদেরের দিকে তাকিয়ে জিজ্ঞেস করলাম মাকে ব্যাথা দিছে কেনো ভজাই কাকু।

কাদের বললো চুপ চাপ দেখ আমার আব্বারটা তোর মায়ের ভেতরে ঢুকেছে বলেই।।কাকিমা এরকম আওয়াজ করেছে ।এটাই তো বড়দের খেলা

ভালো ভাবে দেখলাম ভজাই কাকুর নূনু খানা মায়ের গোলাপী গুদের সাথে এটে রয়েছে আর কাকুর কোমর নাড়ানোর সাথে মায়ের ভেতরে ঢুকছে আর বেরচ্ছে।

ভজাই কাকু মার কাঁধ চেপে ধরে বললো মনে হয়ে তোমার বর কোনদিন চার পায়ে চোদেনী।।নাও শরীরটাকে তোলো।।আমি যেন তোমার মাই গুলো কে ঝুলতে দেখি হাতে ভর দাও।।

মাও কথা মতো নিজেকে তুলে এবং হাতে ভর দিয়ে ভজাই কাকুর দিকে তাকলো এবং কাঁদুনি গলায় বললো প্লীজ় সব কিছু আস্তে কারুন।।আম্র খুব ভয়ে করছে।।আমার ছেলে নীচের ঘরে আচ্ছে।।

ভজাই কাকু ভয় পেয়ো না।।ওরা আসবে না। bangla choti ma o kaku

ভজাই কাকু এবার কোমর চেপে ধরে একনাগারে মাকে ঠাপাতে লাগলো নিজের কোমর নাচিয়ে নাচিয়ে।প্রত্যেক টা ঠাপে মায়ের দুদু দুটো দুলে উঠছিলো।মা মুখ খিচিয়ে বিছানার চাদর চেপে ধরে ছিলো।ভজাই কাকুর এক একটা ঠাপে মায়ের সারা শরীর কেপে উঠছিলো।

মার দুদুতে পিছন থেকে ভজাই কাকু হাত বোলাতে লাগলো ।যদিও ভজাই কাকু মাকে আসতে আসতে ঠাপাচ্ছিলো, কিন্তু মায়ের ভজাই কাকু এক একটা ঠাপ হজম করতেই দম বেরিয়ে যাচ্ছিলো।মা নিজের গোলাপী ঠোঁট খানা খুলে মুখ দিয়ে উ যূ আওয়াজ করতে লাগলো।ভজাই কাকুর আস্তে আস্তে ঠাপানোর গতি বাড়িয়ে দিলো আর তারপর মা হঠাত্ চিতকার করে উঠলো।

উ মাগও মা নিজেকে আর ধরে রাখতে পারলো না।নিজের মুখে হাত চেপে ধরে গোঙ্গাতে লাগলো।আর মাথাটা খাটের মধ্যে রেখে ফেলল।তারপর তার সারা শরীর কেপে উঠলো।ভজাই কাকু মার গুদ থেকে বাঁড়া খানা বের করে ফেল্লো।মার গুদ দিয়ে রস গড়িয়ে পড়তে লাগলো আর খাটের চাদরে পড়তে লাগলো।ভজাই কাকু মার থাই দিয়ে গড়িয়ে পড়া রস জিভ দিয়ে চাট তে লাগলো।মাকে এবার সাইড করে শুয়ে দিলো ভজাই কাকু মার তানপুরার মতো দুল দুলে পোঁদে আবার জোরে দুটো চাটি মারল।খাটে মার পাসে শুয়ে পড়লো এবং মার মাই হাত বোলাতে লাগলো।মাকে নিজের মুখের দিকে মুখ করলো আর বললো তোমার হাত দুটো আমার গলার ওপরে দাও।

ভজাই কাকু একটা হাত দিয়ে মায়ের গুদে আবার বাঁড়া ঢোকাতে লাগলো।মা এবার ভজাই কাকুকে চেপে ধরলো এবং ঠোঁট খানা খুলে আহ ।করতে লাগলো।ভজাই কাকু মার গোলাপী ঠোটে নিজের ঠোঁট বসিয়ে চুষতে লাগলো মায়ের ঠোঁট।মায়ের ঠোঁট আর নিউ চটি গুদের ফুটো দুটোই দখল করে রেখেছিলো কাকু।এবার মায়ের পোঁদের ফুটয়ে আঙ্গুল ঢুকিয়ে তিন নম্বর ফুটোটা দখল করে নিলো কাকু একই সাথে কাকু মায়ের ঠোঁট চুষছে, গুদে বাঁড়া ঠুসছে আর পোঁদে উংলি করছে।ভজাই কাকুর বাঁড়া খানা মার গুদ চিড়ে ঢুকে ছিলো।মনে হোচ্ছিলো কাকু বারটায়ে মায়ের গোলাপী চামরি গুদের একটা রিংগ পড়ানো হয়েছে।

ইসস আমার মায়ের গোলাপী গুদের মাংস খানার সাথে ভজাই কাকুর কালো ল্যাওড়া খানা এক অদ্ভুত মিশ্রণ লাগছিলো।মা হাত দিয়ে ভজাই কাকুর পীঠ আকঁড়ে ধরেছিলো।ভজাই কাকুর বাঁড়া খানা পুরো চক চক করছিলো মায়ের গুদের রসে।মার গুদের চুল আর ভজাই কাকুর মুসলমানি বাঁড়ার বাল মায়ের গুদের রসে মিশে গেছিলো।মা ভজাই কাকুর ঠোঁট থেকে নিজের ঠোঁট খানা সরিয়ে বলতে লাগলো ওরে আব্বারে আপনার জিনিসটা আমার অনেক ভেতরে চলে গেছে আমার কেমন করছে উফ কী ব্যাথা করছে ওটা বের করুন প্লীজ়

ভজাই কাকু চোখ টিপে বললো গুদের রসে তো ভিজে গেছে তো ভেতরটা আর এখনো ছেড়ে দেবার কথা বলছ তোমারো গুদ আমার বাঁড়া কে চাইছে

মা মুখ সরানোর চেস্টা করলো আর কাকু মায়ের মুখ চেপে ধরলো এতো লজ্জা কিসের বিয়ে করেছো বলে কী শুধু স্বামীকে ভালবাসতে হবে নিজেকে খুলে দাও আমার কাছে আনন্দ নাও।।ভুলে যাও স্বামীর কথা

মা আমার স্বামী খুব ভালোবাসে আমায়।

ভজাই কাকু খেপে গেলো শালি গুদে আমার বাঁড়া।।আর মুখে স্বামীর কথা।

ভজাই কাকু মায়ের দুদুটা চেপে ধরে জোরে জোরে ময়দার মতো কছলাতে লাগলো আর বললো তোর মতো পতিব্রতা বৌ কে কিভাবে ছেনালি মাগি বানাতে হয় টা আমার জানা আছে।কাকুর হাতে দুদূর টেপন খেয়ে মা কাতরে উঠলো আর মুখ খুলে ব্যাথায় ও ও করতে লাগলো।শয়তান ভজাই কাকুটা আবার মুখ ডুবিয়ে দিলো মায়ের মুখের উপর আর চুষতে লাগলো মায়ের গোলাপী ঠোঁট।

মায়ের গালে গলায় চুমু খেতে লাগলো আর মায়ের গলায় গালে ঠোঁট ভরিয়ে দিলো নিজের লালায় এবং একই সাথে ভজাই কাকু চালিয়ে যাচ্ছিলো নিজের টেপন দেওয়া।

কাকু আর মায়ের একসাথে মিলিত শরীর দেখতে দেখতে মাথায় এক উদ্ভট প্রশ্ন জেগেছিলো, আব্বা মাও কী এসব করে।

কাদের পিছন থেকে ফিস ফিস করে বললো কেমন লাগছে।।এই বড়দের খেলা।

আমি কী জবাব দেবো বুঝতে পারছিলাম না।হঠাত্ খেয়াল হলো কাকু এবার নিজের জায়গা পাল্টাচ্ছে, মাকে পাঁজাকোলা করে নিজের কোলে বসলো এবং ঘরের আয়নার দিকে মুখ করলো।মায়ের চুলের মুঠি চেপে ধরে বললো দেখ শালি।।কী ভাবে গিলে আছিস আমার বাঁড়াটাকে।।।মায়ের গুদের মুখখানি পুরো ফুলে রয়েছে কাকুর বাঁড়াটা ভেতরে নিয়ে।

কাকু নিজের বাঁড়াটা মাকে দেখিয়ে দেখিয়ে কোমর দুলিয়ে মায়ের ভেতরে প্রবেশ করতে লাগলো।

কাকু তুই আর সতী নস তোকে নস্ট করে ফেলেছি আমি দেখ ভালো ভাবে তোর বিবাহিতা গুদ কিভাবে খাচ্ছে আমার বাঁড়া একটা কথা বলবো তোর এই গুদ চুদে আমি বেশ আরাম পাচ্ছি এরকম আনন্দ আমি কোনদিনও পায়নি । bangla choti ma o kaku

মা ভজাই কাকুর কাঁধে মাথা রেখে এক অদ্ভুত ভাঙ্গা ভাঙ্গা গলায় কান্নার মতো আওয়াজ বড় করতে লাগলো।মা আবার চিতকার করে নিজের ঝোল ছাড়ল।দেখলাম কাকুর মুসলমানি বাঁড়ার গায়ে সাদা সাদা রস দেখা যেতে লাগলো।বাঁড়া দিয়ে রস গড়িয়ে কাকুর বিচিতে যেতে লাগলো।

মা মুখ খানা উপরে দিকে তুলে গোঙ্গাতে লাগলো।মাকে নিয়ে বিছানায় শুয়ে পড়লো কাকু।মায়ের গর্ত থেকে নিজের লিঙ্গ খানা বড় করে মায়ের নীচ থেকে সরে মায়ের উপরে উঠলো কাকু।কাকুর বাঁড়া খানা দেখলে মনে হোচ্ছিল ওনেখন ধরে তেলে ছোবানও ছিলো।মায়ের উপরে উঠলো এবার ভজাই কাকু।মা তখন মরার মতো শুয়ে ছিলো খাটে।মায়ের পা দুটো খাটের দু পাসে ছড়িয়ে মায়ের উড়োর সাথে নিজের কোমর টা চেপে ধরলো।মায়ের গর্তে নিজের বাঁড়াটা লাগিয়ে কোমর নামিয়ে দিলো এক ঠাপ।

মায়ের চোখ খুলে গেলো এবং হাত দিয়ে খাঁমছে ধরলো ভজাই কাকুর বুক।মা বলে বসলো আর পারছি না ।উফফফ ।আর মুখ দিয়ে এক গোঙ্গানির আওয়াজ বের করতে লাগলো।ভজাই কাকু নিজের কোমর উঠিয়ে আর নামিয়ে নিজের লিঙ্গ খানা মায়ের যোনীর ভেতরে ঢোকাতে আর বের করতে লাগলো।খুব মসৃন ভাবে যাতায়াত করছিলো তার লিঙ্গ খানা মায়ের ভেতরে।

মায়ের গুদখানি পুরো লাল হয়ে গেছিলো।মায়ের সারা মুখে চোখে ক্লান্তির ছাপ দেখা যাচ্ছিল।

কিন্তু কাকুর মুখে কোনো ক্লান্তির ছাপ নেই, মনে হচ্ছে যেন এরকম ভাবে মাকে সে সারা রাত চুদতে পারবে।কাকুর ঠাপের গতি বাড়তে থাকে এবং মাকে ঠাপাতে ঠাপাতে মায়ের বুক দুটো তে এক একবার করে মুখে পুরে চুষতে থাকে।

মাকে দেখলাম দু হাত দিয়ে কাকুর পিঠ বোলাচ্ছে এবং পা দুটো কাকুর পাছার উপর চেপে ধরে রেখেছে।

কাকু বেশ জোরে জোরে মায়ের গুদে ঠাপন দিতে শুরু করলো এবার।মায়ের চোখ গোল হয়ে গেলো এবং কাকুর কাছে মিনতি করতে লাগলো আসতে করার জন্যও।

কিন্তু কাকু তখন অন্য কোন জগতে চলে গেছে,পকাত পকাত করে মায়ের গুদ ফাটানোর মতো ঠাপ দিচ্ছিলো সে আর তারপর বলে বসলো আ এতো সুখ।।অফ হচছে আমার ।কামিনী আমার সোনা মণি।।তোমাকে চুদে আমার কাম জীবন সার্থক হলো ।

মা পুরো ঝিমটি মেরে গেছিলো ঠাপ খেতে খেতে, হঠাত্ দেখলাম মায়ের চোখ খুলে গেলো এবং অ জোরে জোরে ভজাই কাকুর বুকে ঘুষি মারতে লাগলো আর বলতে লাগলো প্লীজ় ভজাই ছাড়ো আমায় আমার ভেতরে প্লীজ় ছেড়ো না ।কিন্তু ভজাই কাকু মার গুদে বাঁড়া খানা চেপে ধরে রাখলো এবং চোখ বন্ধও করে খেঁচতে লাগলো কাকু।

ভজাই কাকু নে শালি নে পুরো ভরিয়ে দিয়েছি তোর গুদ

মা কাঁদতে শুরু করে দিলো একি করলে তুমি

মার উপর থেকে উঠলো ভজাই কাকু এবং জোরে জোরে হাফাতে লাগলো।

মা জোরে জোরে নিশ্বাস নিচ্ছিলো।মার গুদের মুখ খানা খুলেদিলো এবং ভেতর সাদা সাদা কিছু একটা গড়িয়ে পড়তে লাগলো।।

ভজাই কাকু মায়ের হাত ধরে টেনে তুল্লো আর বললো চলো বৌদি।।তোমায় পরিস্কার করে দি।।।মাকে কোলে করে নিয়ে গেলো বাথরুম এ আর দরজা টা আটকে দিলো।

আমার পা ব্যাথা করছিলো আলমরীর ওখানে দাড়িয়ে থাকতে থাকতে।আমি আর পারলাম না ওখানে এক নাগারে দাড়িয়ে থাকতে, কাদের কে ধাক্কা মেরে সরিয়ে আলমারী থেকে বেড়ুলম।আমি গিয়ে বিছানায় বসলাম।বিছানার চাদর টা ভেজা ভেজা লাগছিলো।মায়ের আর কাকুর মিলিতও কাম রসে ভিজে ছিলো বিছানা খানা।

কাদের বলে বসলো আব্বাকে এতো আনন্দে কোনদিনও দেখিনি ।

আমি বুঝতে পারলাম না এর উত্তর কী দেবো, বলে বসলাম এগুলো কী দেখা ঠিক হচ্ছে আমাদের

কাদের বললো তোর ভালো লাগছে না ।।এই সব কোনদিনও দেখেছিস।

আমি বললাম না কাকু এতো মজা পাছে কেনো রে

কাদের বললাম শুধু কাকু মজা পাছে কাকিমা কী কম মজা পাছে দেখছিস না।।কী রকম ভাবে আকঁড়ে ধরেছিলো আব্বাকে।।

আমি বললাম কিন্তু কাদের আমার কেনো জানি মনে হোচ্ছিল কাকু খুব ব্যাথা দিচ্ছিলো মাকে মা তো এই সব করতে চায়ছিলো না।।কাকু তো জোড় করছে bangla choti ma o kaku

কাদের বলে বসলো তুই এই সব বুঝবি না ।।হঠাত্ মনে হলো বাথরুম মায়ের গলার আওয়াজ আসছে।

কাদের বাথরূমের ফুটো দিয়ে উকি মেরে দেখতে লাগলো।আমি কাছাকাছি আসতেই কাদের বললো দেখ কী সব হছে।।ভেতরে।।।

আমি কাছে আসতেই কাদের সরে গেলো।আমি বাথরূমের ফুটো দিয়ে উকি মেরে তাকতেই দেখতে পেলাম মা আর কাকু বাথরূমের সাওয়ারের তলায়।কাকু দেখলাম মায়ের একটি দুধ মুখে পুরে চুষছে আর নিজের আঙ্গুল মায়ের গুদে ঢুকিয়ে মায়ের গুধ পরিস্কার করছে।মা কাকুর মাথাটা হাত দিয়ে চেপে ধরে ও ও করছে।

আমার কেনো জানি না আর এই সব ভালো লাগছিলো না।একদিনে অনেক বেশি কিছু দেখা হয়ে গেছিলো।

আমি কাদের কে বললাম আমার আর ভালো লাগছে না কাদের এ আমি নীচে শুতে যাচ্ছি।।

কাদের এক অদ্ভূত জিজ্ঞাসার চোখে আমার দিকে তাকলো কিন্তু কিছু বললো না।আমি ঘর থেকে বেরিয়ে নীচের ঘরে চলে গেলাম।

কিন্তু শোবার ঘরে শোবার পরে চোখে ঘুম এলো না।কিছুক্ষন পর কাদের আবার ঘরে এলো।

আমার নাম ধরে আস্তে আস্তে ডাকতে লাগলো

আমি প্রথমে কোনো উত্তর দিছিলাম না কিন্তু ও আবার পিছন থেকে একটা ধাক্কা দিতেই আমি উঠে তাকালাম কী হয়েছে কাদের।।

কাদের আসবী না আব্বা কাকিমা কে দিয়ে নিজের নুঙ্কু টা চোষাচ্ছে।।।

আমি কী?।আমার সারা গা ঘীন ঘীন করে উঠলো কিন্তু নিজেকে সামলাতে পারলাম না, কাদেরের পিছন পিছন আবার সেই ঘরে গেলাম।

ঘরের কাছা কাছি আসতেই মায়ের কাকুতি মিনতি শুনতে পারলাম কাকুর কাছে।

মা প্লীজ় ভজাই ।আমার খুব ঘৃণা করছে।।

পিছনের দরজা দিয়ে ঘরে ঢুকে উকি মেরে দেখলাম, কাকু মায়ের চোয়াল টা চেপে ধরে আছে আর বলছে সত্যি বলছি কামিনী।।তোমার বরটা অপদার্থ।।তোমার এই সুন্দর উষ্ণ গোলাপী ঠোঁট খানার সঠিক ব্যাবহার করা শেখায়নি নাও আগের মতো আবার মুখে নাও।

কাকু দেখলাম নিজের মুসলমানি বাঁড়ার মুন্ডির ছালটা টেনে, মায়ের গোলাপী ঠোটের উপর নিজের মুসলমানি বাঁড়ার মুন্ডি খানা ঘসতে লাগলো এবং মায়ের চোয়াল চেপে ধরে মুন্ডি খানা মায়ের ঠোটের ফাঁকে ঘসতে লাগলো।মা বাধ্য হলো মুখ খুলতে এবং ভজাই কাকুর ললিপপ ধোন খানা মুখে নিয়ে চুষতে লাগলো।মায়ের দু চোখ বেয়ে জল গড়িয়ে পড়ছিলো।

কাকু বিছানায় বসে ছিলো এবং মা মেঝেতে বসে কাকুর বাঁড়া মুখে পুরে চুসে যাচ্ছিলো।

মায়ের চোষনে কাকুর বাঁড়াটা আবার ফুলতে শুরু করলো।কাকু মাঝে মধ্যেই মায়ের মুখ থেকে বাঁড়াটা বের করে গালে বাঁড়া দিয়ে পেটাতে লাগলো।

মায়ের গাল টিপে কাকু বললো ঠিক আছে আর কেদো না আর চোষাবো না এবার আমার কোলে বোসো।।কামিনী

মা চোখের জল মুছে কাকুর কথা অনুযায়ি কাকুর কোলে বসলো।কাকু মাকে বুকের কাছে টেনে ধরে নিজের মাংসল লাঠি খানা মায়ের গুদের ফুটোয় চেপে ঢুকতে লাগলো।মা দেখলাম নিজের কোমর টা তুলে কাকু কে সাহায্যো করতে লাগলো।

কাকুকে চেপে ধরতেই মা ওউ করে উঠলো ।দেখলাম কাকুর পুরুসাঙ্গোটা মায়ের গুদের ভেতরে অর্ধেকটা ঢুকে গেছে।

কাকু মায়ের দুধ দুটো চুষলো তারপর মায়ের দিকে তাকিয়ে বললো কী হলো?কার অপেক্ষা করছ?গুদ দিয়ে কিভাবে চুদতে হয়ে সেটাও কী জানো না? bangla choti ma o kaku

মা মাথা নিচু করে কাকুর কোলে বসে নিজের কোমর দোলাতে লাগলো।কাকু মায়ের চুলের মুঠি চেপে ধরে বললো আমার দিকে তাকাও লজ্জা কিসের

মা কাকুর দিকে তাকিয়ে কোমর দুলিয়ে দুলিয়ে কাকুর মুসলমানি বাঁড়ার উপর ওঠানামা করতে লাগলো।এরকম ভাবে কিছুক্ষন করবার , মা হাপিয়ে গেলো এবং বললো আর পারছি না ভজাই।।

ভজাই কাকু এবার মায়ের পাছা চেপে ধরে মাকে নিজের মুসলমানি বাঁড়ার উপর ওটাতে আর বসাতে লাগলো।

মা নিজের ঠোঁট খুলে ভজাই কাকুর কাধে মাথা রেখে আসতে আসতে চেঁচাতে লাগলো আমার ভেতরটা ছিড়ে যাবে ভজাই তুমি আমায় মেরে ফেলবে ।

তারপর মা নিজের রস ছাড়ল ভজাই কাকুর মুসলমানি বাঁড়ার উপর এবং মরার মতো শুয়ে পড়লো ভজাই কাকুর কাধে।

ভজাই কাকু নিজের ঠোঁট খানা মায়ের ঠোটের কাছে নিয়ে এসে বললো কেমন লাগছে তোমার নতুন বরের বাঁড়া খানা কামিনী।।জানালে না তো

মায়ের কাকুর গাল টা চেপে ধরে, কাকুর ঠোটে নিজের ঠোঁট বসিয়ে দিলো।দুজনের ঠোঁট মিশে গেলো একে ওপরের সাথে।স্পস্ট দেখতে পেলাম কাকু মায়ের মুখের ভেতর নিজের জীভ ঢুকিয়ে দিয়েছে আর মা চুষে চলেছে কাকুর জীভ।

কাকু আর মার দীর্ঘ চুম্বনের পর দুজনের দিকে কিছু মুহূর্তের জন্যও তাকলো।মা কাকু কে বললো এবার আমায় ছাড়ো ।

কাকু বললো সোনা আমার তো হয়নি ।

মা ক্লান্ত চোখে কাকুর দিকে তাকলো, কাকু মাকে এবার শুয়ে দিলো এবং মায়ের উপর উঠলো আর জোরে জোরে পকাত পকাত করে চুদতে শুরু করলো মাকে।মা ব্যাথায় কেঁদে ফেল্লো আর পারছি না ভজাই আমার ভেতরটা ব্যাথা করছে।।

কাকু বললো তাহলে আমার কী হবে ।সোনা তাহলে মুখে নিয়ে চুষে দাও।

মা প্রথমে রাজী হোচ্ছিল না কিন্তু কাকু যখন ঠাপানো থামালো না, মা বলে বসলো হা আমি চুষে দেবো তুমি বের করো দোহাই তোমার

কাকু এবার মায়ের গুদ থেকে নিজের কালো ল্যাওড়া খানা বের করলো, মায়ের গুদ খানা ফুলে জবা ফুলের মতো লাল হয়ে গেছিলো আর গুদের মুখ খানা পুরো হা হয়ে ছিলো।কাকু নিজের ল্যাওড়াটা নিয়ে মায়ের মুখের কাছে এলো।কাকুর বাঁড়া খানা মায়ের গুদের রসে পুরো মাখা ছিলো।

মা কাকুর দিকে তাকালো, তার চোখে আবার জলের ছাপ দেখা গেলো।কিন্তু কাকু কে জোড় করে এবার মায়ের মুখ খুলতে হলো না।মা মুখ খানা নিজে থেকে হা করতেই, কাকু নিজের বাঁড়াটা মায়ের মুখে ঢুকিয়ে দিলো।মা চোখ বন্ধও করে কাকুর ল্যাওড়াটা চুষতে লাগলো।

আমার বেচারী মা বুঝতে পারেনি যে কাকু অন্য কিছু মতলব করছিলো, হঠাত্ দেখলাম কাকু মায়ের মাথা চেপে ধরলো দু হাত দিয়ে আর নিজের বাঁড়াটা চেপে মায়ের মুখের ভেতর ঢোকাতে লাগলো।মা চোখ খুলে ফেল্লো এবং অবাক ভাবে কাকুর দিকে তাকলো,দু হাত দিয়ে কাকু কে বাধা দেওয়ার চেস্টা করলো।কিন্তু কাকু মায়ের মুখের উপর উঠে বসলো 

এবং নিজের কালো ল্যাওড়া খানা মায়ের গোলাপী ঠোটের ভেতর ঢোকাতে লাগলো যতখন না কাকুর মুসলমানি বাঁড়ার চুল গুলো মায়ের নাকে গিয়ে ঠেকলো।বেচারী মা অনেক বাধা দেওয়ার চেস্টা করলো, কিন্তু পড়লো না কাকু কে আটকটে।মায়ের মুখের ভেতর পুরো বাঁড়া ঢুকিয়ে তারপর টেনে মাথা অবধি বড় করলো নিজের বাড়াখানা ভজাই কাকু আর তারপর দেখলাম আবার মায়ের মুখের ভেতর হারিয়ে গেলো ভজাই কাকুর বাঁড়াখানা।

সত্যি কথা বলতে সেদিন বড়দের খেলা দেখার নাম করে মায়ের এক প্রকার ধরসঁ দেখছিলাম আমি।ভজাই কাকু খুব পাসবিক ভাবে আমার মায়ের গোলাপী ঠোঁট জোড়া চুদছিলো।

ভজাই কাকুর মুসলমানি বাঁড়ার ঠাপন খেতে মায়ের মুখের দু পাশ দিয়ে লালা গড়িয়ে পড়চিলো।

তারপর মায়ের মুখ চুদতে চুদতে ভজাই কাকু চেঁচিয়ে উঠলো সোনা এবার আমার বেরুবে বলে মায়ের মুখের ভেতর থেকে বাঁড়াটা বের করে ফেল্লো।ভজাই কাকুর বাঁড়া থেকে সাদা কী সব বেড়াতে লাগলো আর মুখের ভেতর, ঠোটের আসে পাসে, নাকে ,কপালে, চুলে ছিটকে ছিটকে পড়তে লাগলো।

মাকে ছেড়ে দিতেই, মা উঠে বসলো এবং থু করে নিজের মুখের ভেতর ফেলা সাদা ফ্যাদা গুলো থু থু করে ফেল্লো।একটু ফুপিয়ে ফুপিয়ে কাঁদছিলো মা, কাকু মায়ের কাছে আসতেই, মা কাকু কে ঠেলা দিয়ে সরিয়ে দেবার চেস্টা করলো।কাকু মাকে আবার কোলে তুলে নিলো এবং বললো চলো।।তোমাকে আবার পরিস্কার করে দি।।বৌদি bangla choti ma o kaku

মা চর থাপ্পোর মারতে লাগলো, কিন্তু কাকু আবার মাকে নিয়ে বাথরুম এ চলে গেলো।রাত দেখলাম দুটো বেজে গেছে।

কাদের বললো অফ ।।আজ যা দেখেছি এরকম কোনদিনও দেখিনি

বাথরুম এ মার গলার আওয়াজ পেলাম ছাড়ো।।আমায়।।ছাড়ো।।ভজাই।।

কাদের গিয়ে আবার উকি মারতে লাগলো।আমি ঘর ছেড়ে নীচের ঘরে চলে এলাম।আমার এবার ঘুম ঘুম পাচ্ছিলো, চোখ বন্ধও করতেই কাদেরের গলার আওয়াজ পেলাম তুই কী ঘুমিয়ে পরলি

আমি জিজ্ঞেস করলাম কী হয়েছে কাদের এ

কাদের বললো আব্বা আর কাকিমা বাথরুম থেকে বেড়িয়েছে কাকিমা কে দেখে খুব দুঃখী মনে হোচ্ছিল তোর কী মনে হয় আমার আব্বা কাকিমকে ব্যাথা দিছে

আমি বললাম হ্যা কাদের।।

কাদের বললো আজকে যা দেখলাম টা অন্যদিনের মতো নয়

মনে একটা খুব অপরাধ বোধ হোচ্ছিল, কাকু সত্যি আমার মাকে ব্যাথা দিচ্ছিলো আর আমি দাড়িয়ে দাড়িয়ে তাই দেখছিলাম।এই সব ভাবতে ভাবতে কখন ঘুমিয়ে পড়লাম জানি না।

যখন চোখ খুল্লাম, দেখলাম মা আমায় ডাকছে।মাকে দেখে উঠে বসলাম।মায়ের চোখে মুখে এখনো ক্লান্তির ছাপ রয়েছে।আসে পাসে তাকিয়ে দেখলাম, বাইরে চড়া রোদ, ঘড়িতে এগারোটা বাজবে হয়তো।

দেখলাম মার মুখ চেপে ধরে ভজাই কাকু মার পোঁদ মারছে। মার চোখ দিয়ে জল গড়িয়ে পড়ছে। মার পোঁদের দাবনাদুটো কাঁপছিল ভজাই কাকুর ঠাপের সাথে। আর মুখ থেকে তীক্ষ্ণ ব্যাথার আওয়াজ আসছিল ।

পরের দিন সকালবেলা, আমি যখন ঘুম থেকে উঠলাম, তখন সকাল ন’টা বাজে। ঘুম থেকে উঠে সোজা মার ঘরে গেলাম, দেখলাম মা ঘুমাচ্ছে।

কাদের আমাকে এসে বলল আব্বা বললো আন্টি খুব ক্লান্ত আন্টিকে ডিস্টার্ব করতে বারণ করলো তোকে মুখ ধুতে বলেছে।

আমি মুখ ধোয়ার পর, ভজাই কাকু আমাকে ডিম ভাজা খেতে দিল এবং বললো তোমরা খাও আমি একটু আসছি

দেখলাম খাবারের এক প্লেট নিয়ে মার শোয়ার ঘরে গেলো ভজাইকাকু। মার পাশে খাবারের ট্রেটা রেখে, মার ঠোঁটে চুমু দিয়ে বললো উঠ।।কাকলি।।আমার কামদেবী আমার রানী

মা চোখ মেলে তাকিয়ে ভয় পেয়ে খাটের এক পাশে সরে গেলো।

তোমার জন্য খাবার এনেছি

মা আমি কিছু খাব না প্লীজ আমায় বাড়ী যেতে দিন bangla choti ma o kaku

ভজাই কাকু তুমি চাইলে আমার কাছ থেকে দূরে যেতে পারবে না তোমার এই সুন্দর শরীরটার অধিকার তোমার বরের পর আমার আছে।

মা প্লীজ

ভজাই কাকু আগে খেয়ে নাও তোমার বর বাড়ীতে নেই এত ভয় পাচ্ছ কেন?

মা না আর নয় আপনি উন্মাদ

ভজাই কাকু তোমার বর যতদিন না কলকাতায় ততদিন তুমি আমায় বিছানায় সেবা করবে আমি যখন চাইব তোমাকে আমি ন্যাংটা করব আর আদর করব

মা মাথা নীচু করে রইলো। ভজাইকাকু খাবারটা রেখে দিয়ে বেরিয়ে গেলো। আমি কিছুক্ষণ পরে মার ঘরে ঢুকলাম। মা বসে বসে বিছানায় চিন্তা করছিল। আমাকে দেখে বললো কিরে কেমন ঘুম হয়েছে একটা কাজ কর না আমার মোবাইলটা একটু দেতো

মাকে মোবাইলটা ঘর থেকে এনে দিলাম। মা বাবাকে ফোন করলো আচ্চ্ছা শোনো না আমি আমার বন্ধুর বাড়ীতে তুমি আসা অবধি আমি আমার বন্ধুর বাড়ীতে থাকব তুমি আমাকে আমার মোবাইলে কল করবে বাড়ীর ল্যান্ডলাইনে পাবে না

মা ফোনটা রেখে দিয়ে আমাকে বললো বাবা যতদিন না আসে আমরা কাদেরদের সাথে থাকলে কেমন হয় বল

আমি মুচকি হাসলাম আর বেরিয়ে গেলাম। মা ঘর থেকে বেরিয়ে এসে ভজাইকাকুকে বললো আপনার ব্রেকফাস্টটা ভালো ছিল কিন্তু দুপুরের রান্নাটা আমি করব।

ভজাইকাকু অবাক চোখে তাকালো কিন্তু কিছু বললো না।

ভজাইকাকু মাকে বললো বৌদি একটু আসবে।

মা ভজাইকাকুর সাথে উপরের ঘরে চলে গেলো।

কাদের বললো কোথায় গেলো আব্বা আর কাকিমা?

আমি বললাম দাঁড়া আমি দেখে আসছি।

কিন্তু কাদের আমার সাথে উপরে এলো। দেখলাম দরজাটা বন্ধ আর দরজার পিছনে থেকে মার আর ভজাই কাকুর ফিস ফিস শুনতে পারলাম।

ভজাইকাকু আরেকবার বল বৌদি। আমি আবার শুনতে চাই।

মা তুমি যা বলবে আমি তাই করব। শুধু দোহাই তোমার, আমার স্বামী চলে আসার পর আমরা আর কোনদিন একে অপরকে দেখব না। আমার আর তোমার মধ্যে এই শারীরিক সম্পর্ক পুরো গোপন থাকবে। সমাজে কেউ যেন জানতে না পারে। আর একটা কথা আজ থেকে তুমি অন্য কোনো মাগীকে ছুদবে না আমি যতদিন আছি শুধু আমাকেই যখন ইচ্ছা চুদবে আর কাউকে নয়

ভজাই আমি রাজী। তুমি হঠাৎ নিজেকে সঁপে দিলে এরকম ভাবে!

মা আর তো কিছু নেই তোমার কাছে হারানোর। ও বাড়ী না থাকলে আমার প্রচন্ড ভয় করে। ও সহজে বাইরে যায় না।

ভজাই ভয় নেই সোনা। যতদিন তোমার বর বাইরে থাকবে, আমি তোমার খেয়াল রাখব।

মা এবার আর বৌদি নয় কামিনী বলে ডাকবেন আমায়

ভজাই বিশ্বাস কর তোমার গুদের মাংসের সাথে আমার বাঁড়ার ঘর্ষণে যা সুখ আসছিল তা বোঝাতে পারব না। তুমি প্রচন্ড নরম কাকলি। তোমার মত তুলতুলে মাগী কোনদিন চুদিনি।

মা নেমে এসে আমাকে বললো ওঠ স্নান করবি না

আমি মাকে জিজ্ঞেস করলাম এখানে স্নান করবো।।

মা বললো হা।।তোর জন্যও একটা ভালো খবর আছে

আমি বললাম কী?

মা মুচকি হেসে বললো ভজাই কাকু।।আমাদের ঘুরতে নিয়ে যাবে তাড়াতাড়ি স্নান কর ।এখুনি বেরাবো আমরা।। bangla choti ma o kaku

আমি বুঝতে পারছিলাম না, আগের রাতে এতো কিছু ঘটার পর, মা ভজাই কাকুর সাথে ঘুরতে বেড়াবে বলছে।

আমি মায়ের কথা মতো স্নান করতে গেলাম, কাদেরের বাড়ির জমা প্যান্ট দেওয়া হলো আমায় স্নান করে পড়বার জন্যও।

কাদের আমার সাথে একা কথা বলার সুযোগ পেয়ে বলে ফেল্লো আমরা কাল রাতে যা ভেবেছিলাম টা ঠিক নয় আব্বা আর কাকিমা বড়দের খেলা খেলেছিলো কাকিমা কে কোনো ব্যাথা দেয় নি আব্বা।।দেখছিস না

আমি এই কথার কোনো প্রতিবাদ করতে পারলাম না।সত্যি তো, সকাল থেকে দেখছিলাম মায়ের আচরণ একদম পাল্টে গেছে।আগের দিন রাতে মাকে জোড় করেছিলাম থাকবার জন্যও আমরা আর আজকে মা নিজে থেকেই বলছে সে এখন ঘুরতে যাবে ভজাই কাকুর সাথে।সত্যি কথা বলতে আমার আর কাদেরের বাড়িতে আর ভালো লাগছিলো না, বাড়ি যেতে ইচ্ছে করছিলো।

সেদিন আমাদের বাইরে দাড়াতে বলে কাকু মাকে গুদামে নিয়ে গিয়ে ইচ্ছেমত চুদেছিল। আমরাও দরজার ফাঁক দিয়ে সবকিছু দেখছিলাম। কাকু মাকে চালের বস্তার উপর শুইয়ে শাড়ি কোমড় পর্যন্ত উঠিয়ে মার গুদ চুষছিল। মার সেই গুদের কথা কল্পনা করলে আমার এখোনো উত্তেজনা বেড়ে যায়। মা মুখ দিয়ে আহ্ উহ্ মাগো এই ধরনের শব্দ করে যাচ্ছিল আর কাকু মার ফর্সা গুদ চুষছিল।

চুষে চুষে আমার গুদটা লাল করে দাও।

কেন? আগে কেউ চোষেনি?

না। ওর বাবা কিছুই পারত না। তুমি আমাকে দাও। সব দাও। দেখি কেমন চুদতে পারো।

এভাবে মিনিট পাচেক গুদ চোষার পর কাকু তার সেই কালো লম্বা ধোন দিয়ে মাকে ঠাপানো শুরু করে আর ব্লাউজের উপর দিয়েই মার মাই টিপতে থাকে। মা আনন্দে কাকুকে চুমোতে থাকে আর মুখ দিয়ে আহ আহ আহ্ শব্দ করতে থাকে।

চিৎ করে কখোনো পাছা উপর দিকে দিয়ে কাকু মাকে চুদতে থাকে পচ পচ শব্দ করে। মা কাকুর গলা জড়িয়ে ধরে কাকুর সারা মুখ চুমুতে ভরিয়ে দেয়। আর কাকু মার গুদটাকে ঠাপিয়ে চলছিল। সেদিন আধঘন্টা পর কাকু আর মা গুদাম থেকে বেরিয়েছিল। মার চুলগুলো এলোমেলো ছিল। মা আমাদের দিকে লজ্জায় তাকাচ্ছিল না।

সেদিন বিকেলে ভজাই কাকুর গাড়ি চেপে বাইরে খেতে গেলাম, খাবার পর শপিংগ করলাম।দুপুরে সিনিমা দেখলাম।ফিরতে ফিরতে সন্ধ্যা হয়ে গেলো।ভেবেছিলাম বাড়ি ফিরব, কিন্তু গেলাম ভজাই কাকুর বাড়ি।মাকে বাবা ফোন করেছিলো, দুজনে অনেকখন কথা বললো।হয়তো বাইরের আওয়াজ শুনে বাবা মাকে জিজ্ঞেস করেছিলো আমরা কোথাই আছি।মাকে বলতে শুনলাম যে আমরা দুজনে কাদেরদের বাড়িতে, সেই কথাটি মাকে উল্লেখ করতে দেখলাম না।

যাই হোক ভজাই কাকুর বাড়ি পৌছানোর পর, আমি আর কাদের একটা সিনিমা দেখতে লাগালাম ।কাকু আর মা আসেপাসে না থাকতে, কাদের আমায় বললো আব্বা কাকীমার জন্যও একটা ব্রা আর প্যান্টি কিনেছে।। bangla choti ma o kaku

আমি বোকার মতো কাদেরের দিকে তাকতেই , কাদের বলে বসলো কী রে বোকা এখনো বুঝছিস না কী হবে।।আজ রাতে আবার ওই সব হবে

আমি বলে বসলাম কাদের আমি এই সব দেখবো না আমার ভালো লাগেনা ।যদিও মুখে এই কথাটি বলেছিলাম, কিন্তু মনের ভেতরটা ধুক ধুক করতে লাগলো।মিথ্যে কথা বলবো না, আমি অপেক্ষা করতে লাগালাম রাতের জন্যও।

আমার আর কাদেরের আবার একই সাথে শোয়ার বন্দোবস্ত করা হলো।সারাদিন বাইরে ঘোড়ার ফলে, একটু ক্রান্ত ছিলাম হয়তো, তাই সন্ধ্যার পরে হালকা তন্দ্রা মতো এসেছিলো।যখন চোখ টা খুল্লাম, দেখলাম কাদের বিছানায় নেই।বুঝলাম শয়তানটা আমায় ছেড়ে উপরের ঘরে গেছে।

আমি আর নিজেকে আটকাতে পারলাম না, দৌড়ে উপরে গেলাম।উপরে গিয়ে বুঝতে পারলাম, বারান্দার দর্জাটি বন্ধ, কিন্তু কাদের এক কাঠি উপরে বারান্দার জানলাটা আল্ত করে খুলে রেখেছিলো আগে থেকে।দেখছিলাম ওখান থেকে উকি মেরে দেখছে।আমি কাছে আসতেই কাদের এ হকচকিয়ে গেলো, বলে উঠলো তুই।।

আমি বললাম কী দেখছিস কাদের

কাদের ন্যাকা কোথাকারের জানিস না কী দেখতে এসেছি আমি এখানে।

আমি কী বলবো, বুঝতে পারছিলাম না।কাদের আবার আমায় জিজ্ঞেস করলো তুই এখানে কী করছিস? তুই আসবি না বললি।

কাদের কে বলতে বাধ্য হলাম আমারও দেখার ইচ্ছে হচ্ছে ।

কাদের বললো আয় দেখ তাহলে কিভাবে আমার আব্বা কাকিমা কে খাচ্ছে

উকি মেরে দেখতে পেলাম মা কাকুর বিছানার সামনে দাড়িয়ে আছে, পরনে একটি লাল রংয়ের ব্রা আর পন্টি আর কাকু বসে আছে বিছনয়ে।কাকু মুখ ডুবিয়ে দিয়েছে মায়ের ফর্সা দুই থাইএর মাঝে এবং জীভ দিয়ে চেটে চলছে মায়ের ফর্সা মাংসল থাই খানা।

মাকে নিজের মুখের সামনে দাড় করিয়ে মায়ের থাইএর মাংসখানা চুষছে আর কামরাচ্ছে ভজাই কাকু।মা ভজাই কাকুর কাঁধে মাথা রেখে চোখ বন্ধ করে মুখ থেকে এক অদ্ভুত ভালোবাসার আওয়াজ বের করছে।ভালোবাসার আওয়াজ তো বলতেই হবে, যে জন্তু টা পাসবিক ভাবে কাল রাতে তাকে ধর্ষন করেছে, সেই জন্তু তার কেনা ব্রা আর প্যান্টি পরে তার সামনে অর্ধ উলংগো হয়ে দাড়িয়ে আছে সে।

মায়ের এই দুর্বলতা মনে মনে আমাকে কাদেরের কাছে পরাজিতো করে ফেলেছিলো।

কাদের যতই বলিস অভি আমার আব্বা কাকীমার সাথে যা করেছে একদম ঠিক তুই আমাকে বলছিলিস আব্বা নাকি ব্যাথা দিয়েছে কাকিমা কে কিন্তু দেখ এবার কাকিমা কে দেখ কিভাবে আদর করে আব্বার চুলে হাত বুলিয়ে দিছে।।

মায়ের থাই চাটতে চাটতে মায়ের উড়ু অবধি চলে গেলো ভজাই কাকু আর তারপর মায়ের দিকে তাকিয়ে আস্তে আস্তৃ প্যান্টিখানা নামতে লাগলো।

মা বললো মনে আছে ভজাই কী কথা হয়েছিলো শুধু একটিবার হবে আজ রাতে আর তারপর তুমি তোমার ঘরে

ভজাই কাকু আমি ভাবিনি তুমি রাজী হবে।।কামিনী।।।মায়ের প্যান্টি টা হাঠু অবধি নামিয়ে, ভজাই কাকু মায়ের দুই থাইএর মাঝে মুখ ডুবিয়ে দিলো। bangla choti ma o kaku

মা চোখ বন্ধ করে গোঙ্গাতে শুরু করলো আর আঁকড়ে ধরলো ভজাই কাকুর শক্ত সবল পিঠখানা।

ভজাই কাকু খুব কোমল ভাবে মায়ের যৌনাঙ্গ চুষে যাচ্ছিলো।দেখে মনে হোচ্ছিল মায়ের দু পায়ের মাঝে যেন মধু মাখা রয়েছে।

মা আর পারলো না, আঁকড়ে ধরলো ভজাই কাকুর মাথা খানা উহ।।ভজাই ছাড়ো আমায় আমার শরীর কেমন করছে ।।

ভজাই কাকু ছাড়ল না মাকে চেপে ধরলো নিজের মাথা খানা মায়ের গুদের সাথে, মায়ের গুদের পাপরি ভেদ করে নিজের জীভ ঢোকাতে শুরু করলো।মা থর থর করে কাপছিলো, দেখে মনে হোচ্ছিল বেসিক্ষন দাড়াতে পারবে না।

ভজাই কাকু হয়তো টা টের পেয়েছিলো এবং মায়ের কোমর চেপে ধরে মায়ের একটা পা নিজের কাঁধে চেপে ধরলো।এবার মায়ের শরীরের কিছু ভর গিয়ে পড়লো ভজাই কাকুর কাঁধে।কাকু এবার মুখ ডুবিয়ে দিলো মায়ের গুদের মধ্যে, মা কাপছিলো কাকুর ওই ভয়ানক চোষনে।

তারপর থর থর করে কেপে উঠলো মা, নিজের গুদের রস ছাড়ল ভজাই কাকুর মুখে।ভজাই কাকু খুব তৃপ্তির সাথে মায়ের গুদ রস খেলো।

মা এবার করুন সরে বললো ভজাই কাল রাতের মতো আজ কোরো না ।আমাকে তুমি আধমরা করে দিয়েছিলি আমি পারবো না

ভজাই সোনা ।কাল রাতের ব্যাপারটা আলাদা ছিলো

তোমার মতো ডবকা সুন্দরী মাগি আরেকটি বার চুদতে পারবো না ভেবে এতবার করেছিলাম তোমাকে সারা রাত চুদে মনের তৃপ্তি মিটিয়ে নিয়েছিলাম

এরপর কাকু নিজের লুঙ্গিটা খুলে নিজের নূনুটা বের করলো এবং হাত দিয়ে নুনুটা ঢলতে লাগলো।মা কাকুর নুনুতে হাত রাখলো এবং ভজাই কাকুর তাকিয়ে একটু আদুরে সুরে বললো খুব ভয় করছে গো এই মাশুলটা নিজের ভেতরে ঢোকাতে।

মা দু পা ছড়িয়ে ভজাই কাকুর উপর বসলো আর ভজাই কাকুর বাঁড়াটা নিজের গুদের মুখে ঘসতে লাগলো।

ভজাই কাকু মায়ের ঠোট ছুঁয়ে দিয়ে বললো ভয় পেয়ো না আগের দিন মতো লাগবে না তোমার গুদ খানা আমারটার জন্য এখন পুরোপুরি তৈরি।।

মা ভজাই কাকুর বাঁড়াটা হতে নিয়ে ঘসতে ঘসতে বললো সত্যি।।খুব বড়ো তোমার টা বিশ্বাস করতে পারছি না।।কী করে এতো বড়ো জিনিসটা আগের রাতে নিয়েছি

ভজাই কাকু মায়ের কোমর চেপে ধরে বললো কালো পেরেছো আজ পারবে

মা দেখলাম বাঁড়াটা নিজের গুদের মুখে চেপে ধরে একটু ঠেলা দিচ্ছে।হালকা ব্যাথা পেতে আবার মুসলমানি বাঁড়ার মুখ খানা সরিয়ে দিচ্ছে নিজের যোনীর মুখ থেকে।আর তারপর আবার ঢোক গিলে বাঁড়াখানা নিজের গুদের মুখের সাথে ঘসছে। bangla choti ma o kaku

ভজাই কাকু মায়ের গাল টিপে বললো এতো ভয়ে কিসের কাল সারা রাত তো ওখানেই ছিলো

মা এবার ভজাই কাকুর কথা শুনে বললো আমি পারবো একটু সময়ে দাও।।

মা ভজাই কাকুর বাঁড়া খানা নিজের গুদের সাথে ঘসে চল্লো আর তারপর শেসে চোখ বন্ধও করে মুসলমানি বাঁড়ার মুন্ডি খানা নিজের গুদের মাঝে ঢুকিয়ে আস্তে আস্তে বসতে লাগলো ভজাই কাকুর মুসলমানি বাঁড়ার উপর।তারপর ভজাই কাকুর কাধ চেপে চেঁচিয়ে উঠলো মা ভজাই ঢুকছে ভেতরে উফফফ তোমার লিঙ্গ খানা।।কী দারুন ছিড়ে দিচ্ছে গো ভেতরটা।।অফ।।কী মোটা বাঁড়া গো তোমার

ভজাই মায়ের মুখে নিজের পুরুষাঙ্গের প্রসংসা শুনে একটা ব্যাকা হাসি হাসলো কামিনী ।তোমার ভালো লাগছে আমার টা।।

মা কাকুর মুসলমানি বাঁড়ার উপর বসে পাছা দোলাতে দোলাতে বললো উঃ ।যেন বোঝো না ভালো না লাগলে আজ আবার করতাম

ভজাই কাকু বললো তাহলে স্বামী কে ছেড়ে আমার কাছে চলে এসো।।

মা নাকি সুরে বললো আমার স্বামী তোমার কী ক্ষতি করলো গো যে আমাকে আমার স্বামীর কাছ থেকে তুমি আমাকে কেড়ে নিতে চাও।।

ভজাই কাকু তোমার স্বামী তো মহা পাপ করছে তোমার মতো একটা সুন্দরিকে আগলে রেখেছে নিজের জন্য।।

মা নিজের শরীর দোলাতে দোলাতে বললো আর কোথায়।।আগলে রাখতে দিলে আমার মতো ভালো বৌটাকে নস্ট করে ফেললে।।।

ভজাই কাকু মায়ের বুকের বোঁটা মুখে পুরে চুষতে চুষতে বললো তোময় আমি নস্ট করিনি তোমার মতো রূপসির আমার মতো এক পুরুষের প্রয়োজন ছিলো আমি ঠিক বলেছি কিনা বলো?

ভজাই কাকু মাকে নীচে থেকে জোরে জোরে তলঠাপ দিতে লাগলো,মা ওউ করে ওঠে এবং ভজাই কাকুর গলা চেপে ধরে বললো দোহাই ভজাই আবার কালকের মতো শুরু করো না

মায়ের গাল টিপে বললো তাহলে আমি জানতে চাই আমার অধিকার কতোটা তোমার উপর

মা কী জানতে চাও ভজাই কী অধিকারের কথা বলবো তোমায় আমাদের যৌনাঙ্গ একে ওপরের সাথে মিশে রয়েছে কিছুই তো বাকি নেই তোমার কাছে হারবার।।

মায়ের পাছায় হাত বোলাতে বোলাতে বললো, ভজাই কাকু এখনো সব কিছু হারায়নি কামিনী সোনা

মাকে জড়িয়ে ধুরে শুয়ে পড়লো কাকু, মায়ের উপর উঠে চুদতে লাগলো মাকে।সারা ঘরে মায়ের আর ভজাই কাকুর গলার আওয়াজ আর দুই শরীরের দাপা দাপির আওয়াজ চলছিলো।মা যে মাঝে মধ্যে কী বকছিলো নিজেও বুঝতে পারছিলাম না, কিন্তু বেশ আনন্দ পাচ্ছে টা তাদের গলার আওয়াজ শুনে বোঝা যাচ্ছিল।ভজাই কাকু মাকে কতখন ধরে চুদলো তার খেয়াল ছিলো না।কিন্তু দুজনে চুদেই যাচ্ছিলো।

কাকু আর মায়ের দুই জোড়া লেগে থাকা শরীর খানা বিছানার এক প্রান্ত থেকে আরেক প্রান্তে চলে যাচ্ছে।মাঝে মধ্যে মা কাকুর উপর উঠছে আর মাঝে মধ্যে কাকু মায়ের উপর উঠে পড়ছে।

সবার থেকে নাঝেহাল অবস্থ্যা হয়েছিলো আমার মায়ের দুধ খানি।কাকু মায়ের দুধ খানি এতো কোচলেছে হাত দিয়ে , যে লাল হয়ে গেছিলো।কিন্তু মায়ের তাতে কোনো হুস্ নেই।কাকুর মুসলমানি বাঁড়ার ঠাপ খেতে খেতে তার হুস্ জ্ঞান সব হারিয়ে ফেলেছে।কাকু এই সুযোগে মাকে নিয়ে ইচ্ছা মতো বাবহার করছিলো।একবার দেখলাম মায়ের মুখ খানা খুলে প্রায়ে ১০ মিনিট ধরে মায়ের ঠোঁট, জীভ চেটে যাচ্ছিল কাকু।মা শেষ পর্যন্তও নিজের মুখ রাতে বাধযও হলো। bangla choti ma o kaku

মা বেশ ওনেখন ধরেই ভজাই কাকুর সাথে একই তালে দিয়ে ছধাচিলো নিজেকে।কিন্তু শেষ পর্যন্তও পেরে উঠলো না কাকুর সাথে।আবার চেঁচিয়ে নিজের ঝোল খোসালো মা।

মাকে এরকম ভাবে দু দু বার আবার ঝোল খোসিয়ে ভজাই কাকু মাকে ক্রান্ত করে ফেল্লো, মায়ের মুখে চোখে আবার আগের দিনের মতো ক্লান্তির রেখা দেখা গেলো।

মা করুন গলায় বলল ভজাই।।তোমার কখন বেরুবে

ভজাই কাকু বললো সোনা।।আজ রাতে শুধু একবার হবে এতো তাড়াতাড়ি বেরুবে কী করে

মা উফফফ ভজাই।।আমি হার মানলাম চুদে চুদে আমায় মেরে ফেলো সোনা আমি শেষ পর্যন্তও আমি আমার গুদ দিয়ে তোমায় সুখ দেবো ।মাও ভজাই কাকুর ঠাপের সাথে সাথে কোমর নাচিয়ে নাচিয়ে তোলো ঠাপ দিতে লাগলো,নিজের পা দুটো খাটের দু প্রান্তে করে রেখেছিলো যাতে ভজাই কাকু অনায়াসে তার ভেতরে নিজের লিঙ্গের যাতায়াত করতে পরে।

ভজাই কাকু আচমকা বলে বসলো সোনা।।আমার এবার বেরুবে

মা ফেলো।।সোনা।।আমার ভেতর টা ভরিয়ে দাও

ভজাই কাকু পছ পছ করে মাকে ঠাপিয়ে যেতে লাগলো আর গলা ফাটানো আওয়াজ করে বললো সোনা।।নাও।।আমার প্রেম রস

মা ভজাই কাকুর ঠাপন খেতে খেতে বলে উঠলো ওররে আব্বা কী গরম দাও ভিজিয়ে দাও আমার ভেতর টা।।ফেলো।।ভজাই।।আমার গুদে ফেলো

ভজাই কাকু এবার মায়ের সাথে নিজেকে আঁকড়ে ধরলো এবং মাকে বললো কামিনী।।নতুন বরের দেওয়া প্রসাদ নাও

মা গোঙ্গাছিলো আর তারপর ভজাই কাকুর দিকে তাকিয়ে বললো তুমি আমার বর নয় আমার ভগবান তুমি তোমার এই অস্বীর্বাদ আমি সামলে রাখবো

ভজাই পুরো বীর্য মায়ের গুদের ছেড়ে হাফাতে লাগলো আর তারপর মায়ের গাল টিপে বললো মিথ্যে কথা বলছও এতো গুলো গর্ভও নিরোধক ওসুধ কিনেছো কেনো।।

মা মুচকি হেসে বললো আমি প্রেগ্নেংট হয়ে গেলে।।চুদবে কাকে?

ভজাই কাকু উঠে বসলো এবং মায়ের গুদ থেকে বাঁড়াটা বের করল।এক থোকা বীর্য মায়ের গুদের খোলা মুখ থেকে গড়িয়ে পাছা দিয়ে বেয়ে নামতে লাগলো।

ভজাই কাকু উঠে বাথরুম এ যাচ্ছিল, মা পাশ ফিরে ঘুরে বললো আমাকে পরিস্কার করবে না।।আজ।।

ভজাই কাকু মাকে কোলে তুলে বাথরুম এ নিয়ে গেলো।

তারপর দরজা আটকে দিলো।আমরা বাইরে থেকে অপেক্ষা করতে লাগালাম।বাথরুম এর ভেতরে মায়ের হাসির আওয়াজ পাছিলাম।

তারপর দরজা খোলার আওয়াজ পেলাম, মাকে দেখলাম দৌড়ে গিয়ে বিছানার কাছে দাড়ালো,হাসতে হাসতে বললো ভজাই এই সব অসভ্যতামি আমার ভালো লাগেনা।।যাও এবার।।।মা সম্পূর্ন উলঙ্গ, চুল আর সারা শরীর দিয়ে জল গড়িয়ে পড়ছে।

ভজাই কাকু দাড়িয়ে আছে তোয়ালে হাতে এসো তোমায় পরিস্কার করে দি

মা না।।তুমি আমার বগলে মুখ দেবে আবার আমার শুর শুরী লাগে তুমি একটা জানোয়ার।।

ভজাই কাকু তোমার ঠান্ডা লেগে যাবে এসো।তুমি কী বললে এখুনি আমি তোমার ভগবান তুমি কী পারবে আটকাতে তোমার ভগবান কে bangla choti ma o kaku

মা এবার মাথা নিচু করে কাকুর কাছে দিয়ে ডারালো, মাকে কাকু হাতদুটো তুলতে বললো।কাকু মাকে তোয়ালে দিয়ে মুছতে লাগলো।

মা মুচকি হেসে বললো ভজাই।।আমার এখন খুব ভয় হছে।।

ভজাই কাকু কী ভয়ে সোনা।।

মা ফিক ফিক করে হেসে বললো বললো তোমার টা যা বড়ো তোমাকে দিয়ে যদি বেশি চোদাই তাহলে যে আমি আমার বরেরটাই আনন্দ পাবো না ।

ভজাই কাকু আমি তো সেটাই।।চাই।।আমার কাছে তুমি মাঝে মধ্যেই আসো।।।

মায়ের সারা শরীরেরের ঝোল মোচড় পর, মায়ের বগলের উপর মুখ ডুবিয়ে চুষতে লাগলো মায়ের বগল খানা ভজাই কাকু।মায়ের সারা শরীর কাপছিলো, মাঝে মধ্যে হেসে ফেলছিলো।

মা বললো তুমি একটা জন্তু তোমার এই নোংরামো আমার আর ভালো লাগে না আর আসবও না দেখবে তখন বুঝবে

কাকুর কামণার জোয়ারে মা নিজেকে হারিয়ে ফেলেছিলো।কাকুকে সে কোনই বাধা দিচ্ছিলো না।কাকু বগল ছেড়ে শুরু করলো দুধ চোষা।শুধু চোষা হলে হতো, কিন্তু কাকু দাট বসিয়ে কামড় বসছিলো মায়ের দুধে , মা মাঝে মধ্যে চেঁচিয়ে উঠছিলো কিন্তু তাও কিছু বলছিলো না কাকু কে।

কাকু মাকে বললো কামিনী তোমার বর কোনদিনও তোমার পোঁদ মেরেছে

মা এবার আঁতকে উঠলো না ভজাই।।এবার যাও এবার রাত অনেক হয়ে গেছে তুমি প্রমিস করেছিলে।।আমার কথা শুনবে।।

কাকু হাসতে হাসতে বললো তুমি তো এতো ভয় পাচ্ছো কেনো ।আমি জানি আমারটা তোমার পোঁদে কোনদিনও ঢুকবে না।।

মা তোমারটা খুব বড়ো

কাকু বললো এবার উত্তরটা দাও তোমার বর তোমার পোঁদ কোনদিনও মেরেছে

মা না।।

কাকু ইসস্স তোমার পোঁদ খানা খুব সুন্দর পুরো তানপুরার মতো এতো সুন্দর পোঁদ কোনো দিনও দেখিনি।।

মাকে ঘুরিয়ে দাড় করিয়ে মায়ের পোঁদে হাত বোলাতে লাগলো।তারপর মুখ নামিয়ে চাটতে লাগলো মায়ের পোঁদের দাবনা দুটো।মায়ের পোঁদের ভেতর আঙ্গুল ঢুকিয়ে আঙ্গুল নাড়াতে লাগলো।

মা বিরক্তও হয়ে বললো ভজাই।।ছাড়ো আমায় ।

মায়ের পোঁদে গাল ঘসতে ঘসতে বললো তোমার পোঁদ খানা বেস তুল তুলে কী নরম।।

মা কোনো রকম ভাবে ভজাই কাকু কে ছাড়িয়ে বললো এবার যাও।।ভজাই ।

ভজাই কাকু বললো এক গুদ নাইট দাও কামিনী।।তারপর চলে যাবো।।

মা ভজাই কাকুর গালটা চেপে ধরলো আর তারপর ভজাই কাকু নিজের মুখ খানা নামিয়ে আনলো নিজের মুখের কাছে।তারপর মায়ের আর ভজাই কাকুর ঠোঁট মিশে গেলো একে ওপরের সাথে।সেকি চুম্বন !!!।।আমার চোখ ধাঁধিয়ে গেলো।

মা আর ভজাই কাকু একে ওপরের মুখ খুলে জীভ দিয়ে খেলছিলো।মায়ের জীভ চুষছে কাকু আর মাঝে মধ্যে চুষছে কাকুর জীভ।তারপর অনেকখন চুম্বনের পরে ভজাই কাকু মাকে একটু নিশ্বাস নিতে দিচ্ছিলো কিন্তু বেশিখনের জন্যও নয়, মা একটু সাভাবিক হলেই ভজাই কাকু পুরে নিচ্ছিলো মায়ের ঠোঁট নিজের মুখে এবং চুসে যাচ্ছিল।

মা শেষ পর্যন্তও আটকালো অনেক হয়েছে।।ভজাই কাল দুপরের জন্যও কিছু বাকি রাখো।।আমি খুব ক্রান্ত।।একটু ঘুমাতে দাও।। bangla choti ma o kaku

ভজাই কাকু মাকে শুয়ে দিলো এবং নিজের পরণের লুঙ্গীতা পড়তে লাগলো।আমরা বুঝতে পারলাম ভজাই কাকু এবার ঘর থেকে বেরুবে তাই আমরা তাড়াতাড়ি ওখান থেকে পাললাম।

পরের দিন আমার আগে ঘুম ভেঙ্গে গেলো।দেখলাম কাদের তখনো ঘুমছে।আমি আবার উপরের ঘরে গেলাম।ভাবলাম মাকে গিয়ে জাগিয়ে বলবো বাড়ি নিয়ে যেতে।কিন্তু দরজার কাছে এসে দেখলাম দরজা এখনো লাগানো।দৌড়ে গিয়ে জানলা দিয়ে উকি মারলাম, মা আর কাদেরের আব্বা ঘুমছে উলংগো ওবস্থয়ে।মাকে পিছন থেকে জড়িয়ে শুয়ে আছে কাদেরের আব্বা আর মায়ের গুদের মুখে আল্ত ভাবে ঢুকে আছে কাদেরের আব্বার ঘুমন্তও সাপ খানা।

বুঝতে পারলাম ভজাই কাকু কাল রাতে হয়তো আর ঘুমোতে যায়নি বা আবার ফিরে এসেছে।কিন্তু বুঝতে বাকি রইলো আরেক প্রস্ত হয়েছে কাল রাতে।

সেদিন আমরা ভজাই কাকুর বাড়িতে থেকেই স্কূল গেলাম।মা ভজাই কাকুর বাড়িতে ছিলো।স্কূল থেকে ভজাই কাকুর বাড়িতে যখন গেলাম,ভজাই কাকু বললো আমাদের রাতে এক রেস্টোরেংট নিয়ে যাবে।

কথা মতো আমরা রেস্টোরেংট এ গেলাম।রেস্টোরেংট গিয়ে মা আর ভজাই একে ওপরের পা ঘসা ঘসী করা শুরু করলো যা আমার চোখেও ধরা পড়লো, মাঝে মধ্যেও মা হেঁসেও ফেলছিলো।সেদিন সৌভাগ্য ক্রমে মা সিদ্ধান্ত নিলো রাত খানা এবার আর ভজাই কাকুর বাড়িতে কাটবে না।

ভজাই কাকু কে মা বললো আমাদেরকে বাড়ি থেকে কিছুটা দুরে ছেড়ে দিতে এবং আমরা হাটতে হাটতে বাড়িতে এলাম।এর পর রোজ স্কূল এ যাওয়া শুরু করলাম, স্কূল এ কাদেরের সাথে কথা বলা বন্ধও করে দিয়েছিলাম।কী রাগ হয়েছিলো সেটা আমি নিজেও ঠিক মতো বুঝতাম না।আব্বা আসার একদিন আগে, এর পর পরের ঘটনাটি ঘটলো।

সেদিন বাসে করে যখন ফিরছিলাম হঠাত্ দেখলাম কাদেরের স্টপেজে,ভজাই কাকু দাড়িয়ে আছে।সাধারানো তো কাদের একা একা হাটতে হাটতে নিজের স্টপেজ থেকে বাড়ি যায়, কিন্তু আজ ভজাই কাকুকে দাড়িয়ে থাকতে দেখে একটু অবাক হয়েছিলাম।আমাদের বাস কনডাক্টর কে ভজাই কাকু বললো এখানে ক বলে একজন স্টুডেন্ট আছে ওকে নামতে বলবেন ওর মা খুব অসুস্থ্য

স্কূল বাস কনডাক্টর হা হা নিস্চয়ই দাদা এই যে এখানে ক বলে কে আছে?

আমি উঠে দাড়ালাম আর বললাম হা ।।আমি আসছি ।

আমি বাস থেকে নামলাম, তখন আমি বিশ্বাস করতে পারছিলাম না কী ঘটছে।

ভজাই কাকু আমায় বললো আজ তুমি আমাদের বাড়িতে থাকবে।তোমার মা খুব অসুস্থ্য

আমি জিজ্ঞেস করলাম মা কোথায়?

ভজাই কাকু আমার বাড়িতে বেশ মজা হবে আজ তুমি আর কাদের একসাথে আনন্দ করবে

আমি আবার জিজ্ঞেস করলাম মায়ের কী হয়েছে?

ভজাই কাকু ওসুখ।

আমি কী ওসুখ।

ভজাই কাকু বড়দের ওসুখ তুমি বুঝবে না চলো আমাদের সাথে

আমি আর কিছু বললাম না।ভজাই কাকুর বাড়ি গিয়ে বললাম আমি মাকে দেখতে চাই ।

ভজাই কাকু তোমরা জামা কাপড় ছেড়ে মুখ হাত ধুয়ে নাও আমি তোমাকে উপরে ডাকছি।

ভজাই কাকু উপরে যেতেই, আমি ভজাই কাকুর ডাকার আগেই উপরে গেলাম ।উকি মেরে দেখতে পেলাম, মা ভজাই কাকুর বিছনয়ে উপর শুয়ে আছে, পরনে কিছু নেই , উপরে শুধু সাদা কাপড়ের চাদর ঢাকা।মায়ের পোঁদের খাজ পর্যন্তও বোঝা যাচ্ছিল সেখান থেকে।চাদরে মায়ের পোঁদের জায়গাটি তে একটু তেলের ছাপ দেখলাম।

মায়ের গালে হাত বুলিয়ে ভজাই কাকু বললো তোমার ছেলে এসে গেছে ও দেখতে চাইছে।।কী হয়েছে তোমার।

মা একটু রেগে মেগে বললো ওর এতো জিজ্ঞেস করার কী হয়েছে।।বলে দাও পরে দেখা করবো এতো মা মা করে না ছেলেটা।। bangla choti ma o kaku

ভজাই কাকু মুচকি হেসে বললো তোমার ছেলেটার থেকে আমার ছেলেটা ভালো এই সব ব্যাপারে একদম জ্বালায় না বড়ো রা তো যে একটু আনন্দ করতে চায় বোঝে

মা মুচকি হেসে বললো তোমার মতো হবে তোমার ছেলেটা দেখবে আর আমার ছেলেটা হবে ওর বাপের মতো

ভজাই কাকু তোমার ছেলেটাকে আমি মানুষ করে দেবো

মা দরকার নেই , মা কোনরকম ভাবে উঠলো এবং মাটি তে পড়া ব্রা আর ব্লাউস খানি পড়তে লাগলো।

কাকু তুমি আসো।।আমি নীচে যাচ্ছি দেখি ওরা কী করছে?

কাকু বেরানোর আগে আমি দৌড়ে নীচে নেমে এলাম।কাদের আমাকে দেখে বললো তুই দেখলি কাকিমা কেমন আছে?

আমি কাদের সত্যি কী এই সব বড়দের খেলায় এতো মজা

কাদের আমি তো তোকে আগেই বলেছি ।আর আমার আব্বা এই খেলায় বড়ো খেলোয়ার আজ রাতে দেখিস কী হয়?

আমি কী হবে কাদের?

কাদের তুই যাবার পর, কাকিমা রোজ আমাদের বাড়িতে আসতো আমরা স্কূল এ চলে গেলে একদিন আব্বাকে আর কাকিমা কে কথা বলতে শুনেছিলাম তোর আব্বা ফিরে আসছে আর কাকিমা এবার এই সম্পর্কা বন্ধ করতে চায় কিন্তু আব্বা বলেছে সে এক শর্তে বন্ধ করবে এবং কাকিমা কে জ্বালবে না যদি কাকিমা একটা জিনিস তাকে দেয়

আমি অবাক হয়ে জিজ্ঞেস করলাম কী জিনিস?

কাদের বললো আজ রাতেই দেখবি ।

আমার মনের ভেতরটা আবার উত্তেজনায় ঢক ঢক করে উঠলো।আআজ আবার কী দেখবো, তাই ভাবতে লাগালাম।কাদের এবার একটা সিনিমা চালালো,ওর সাথে সিনিমা দেখতে লাগালাম।সিনিমা দেখতে দেখতে কাদের কে জিজ্ঞেস করেছিলাম সত্যি।

কী আমার মা এসেছিলো।কাদের হা রে বিশ্বাস কর আমায় অবিশ্বাস করার কোনো জায়গাও ছিলো না আমার।কিছুক্ষন পর মা কাকু নামলো, মা এসে আমার মাথায় হাত বোলাতে লাগলো কী রে আমি ছাড়া তো দেখছি চলে না তোর কাকু কে প্রচুর প্রশ্ন জিজ্ঞেস করেছিস শুনছি আমি মায়ের হাত খানা সরিয়ে বলে বসলাম আমি সিনিমা দেখছি।

আমাকে জ্বালিয়ো না মা বাহ বাহ তোর তো ভালো নেশা কী দেখছিস তোরা কাদের হা কাকিমা খুব ভালো সিনিমা এটা

ভজাই কাকু কোনো সিনিমা দেখা হবে না এখন সবাই মিলে এখন খেলবো কাদের ঘর থেকে লুডোটা নিয়ে এসো আমি, ভজাই কাকু, মা আর কাদের এরপর লুডো খেলতে বসলাম।মা যখন নিজের দান খানা দিচ্ছিলো, মায়ের বুকের দুধ দুটো তে হালকা দাঁত বসানোর চিহ্ন দেখতে পারলাম।ইসস্ ভজাই কাকু এই কদিনে আব্বার অনুপস্থিতে আমার যুবতী মায়ের শরীরটাকে কামড়ে চুসে খাচ্ছে।

এতো কিছু খাবার পরে, ভজাই কাকু আজ কী উপহার পেতে চলছে মায়ের কাছ থেকে।এই প্রশ্নটা বার বার আমার মনে জাগছিলো।খেলতে খেলতে মাঝে মধ্যে অন্যমনস্ক হয়ে যাছিলাম, মা আমায় জিজ্ঞেস করলো কী রে কী ভাবছিস এতো।

আমি কিছু না তো সেদিন রাতে বাইরে থেকে খাবার আনা হয়েছিলো, মা আর কাকু সারখন আমাদের সাথে ছিলো।ভিবিন্ন রকম গল্পো হোচ্ছিল, কিন্তু আমি বেশি কথা বলছিলাম না।সবার থেকে কথা বলছিলো সঁজয়।আমি শুধু রাতের জন্যও অপেক্ষা করতে লাগালাম।যাই হোক, আমাদের সবার বন্দোবস্ত করা হলো খাবারের পর।

এই তিন নম্বর বড় কাকুর বাড়িতে রাত কাটছিলাম এবং এই তিন নম্বর বড় মায়ের আর কাকুর চোদন দেখবো।আমাদের দেখানোর জন্যও মা আর কাকু আলাদা ঘরে গেলো কিন্তু আমি জানতাম রাতে আবার এই দুই শরীর একে ওপরের সাথে মিশে যাবে।

কাকু মায়ের গোপন জায়গাতে হাত দেবে, মাকে আদর করবে।মা নিলর্জ্জের মতো সেই আদর খাবে, ভুলে যাবে আমার আব্বার কথা যার নামের সখা আর সিঁদুর সে পরে।যাই হোক, যখন আমি আর কাদের উপরে যাবার সিদ্ধান্ত নিলাম, কাদের আমাকে একবার জিজ্ঞেস করলো একটা সত্যি কথা বলত তোর মনের ভেতরে কী চলছে তোকে খুব মনমরা দেখাচ্ছে তুই কী সত্যি যেতে চাস।আমি দেখবো আমি।।মা কী উপহার দেবে কাকুকে। bangla choti ma o kaku

আমরা দুজনে চুপি চুপি উপরে গেলাম এবং সেই জানলার সামনে দাড়ালাম, কাকু দেখলাম ফাক মিলতেই এই ঘরে ঢুকে পড়েছে।মা শুয়ে আছে উপুর হয়ে, আর কাকু মায়ের পাসে শুয়ে মায়ের ঘারে চুমু খাচ্ছে আর বলছে এতো চিন্তা করছও কেনো কামিনী তোমার ছেলে কিছু ধরতে পারেনি।

মা জানি না গো এতো তো কোনদিনও চুপ চাপ দেখিনি ভজাই কাকু মায়ের ঘারে চুমু খাচ্ছিলো আর মায়ের পাছায় হাত বোলাচ্ছিলো তুমি বেশি চিন্তা করছ সোনা তোমার ছেলে কিছু ধরতে পারেনি ওর এখনো বয়েস হয়নি এই সব বোঝার মা আমাদের এখনই এই সব বন্ধ করা উচিত ওরা দুজন মনে হয়ে টের পেয়ে গেছে ।

ভজাই কাকু কামিনী ডার্লিংগ।সর্তটা ভুলে যেও না বলে মায়ের পোঁদের হাত বলতে লাগলো।মা আমাদের আওয়াজ ওরা শুনতে পারবে না তো ভজাই কাকু শুনলে শুনবে বড়ো হলে বুঝতে পারবে কাকু আর মা কোনো দোষ করেনি একটু আনন্দ করেছে ।কাকু মায়ের শাড়িটা হাঠু অব্ধি তুলে ধরলো এবং ওটাতে ওটাতে সারিখানা মায়ের পাছা অব্ধি নিয়ে গেলো।মায়ের ফর্সা পোঁদ খানা কাকুর মুখের সামনে ধরা পড়লো।

মা ওটা বড় করো ভজাই।।অনেকখন ধরে ওটা ঢুকিয়ে ঘুরে বেড়াচ্ছি তারপর মুখ ঘুরিয়ে বললো যদি ব্যাথা লাগে বন্ধ করবে তো ।ভজাই কাকু হা কিন্তু সর্ত মনে আছে তো পোঁদ দিয়ে তুমি আজ যদি সুখ না দিতে পার চিরকল তুমি আমার হবে তোমার শরীরের উপর যতোটা অধিকার তোমার বরের থাকবে ততটা আমারও থাকবে মা মুচকি হেসে বললো আমি পারবো তুমি দেখে নিয়ো আজ এই যুদ্ধে আমি জিতবই

কথাটি শুনে আমার বুক কেপে উঠলো।একই সর্ত করেছে এরা কাদের কানের সামনে ফিস ফিস করে বললো আমি চাই কাকিমা হেরে যাক দেখিস আব্বা জিতবে কাকিমা আর আব্বা আরও বড়দের খেলা খেলবে এর পর মায়ের পোঁদের দাবনা দুটো টেনে ধরলো ভজাই কাকু।মায়ের পোঁদের ভেতরে একটা রাবার ট্যূবের মতো একটা জিনিস ঢোকানো ছিলো।

ভজাই কাকু মায়ের পোঁদ থেকে টেনে ওটা বের করলো।মা তাহলে এতক্ষন আমাদের সাথে ওটা পোঁদে গোঁজা অবস্থায় ছিলো।কাদের বললো জানিস আব্বা কাকীমার পোঁদে একদিন সসা ঢুকিয়ে দিয়ে, কাকিমা কে কোলে নিয়ে নূনু কাকিমা সামনের টায়ে ঢুকিয়েছিলো মনে আছে।

একদিন অসুস্থ্য ছিলাম বলে স্কূল এ আসিনি সেদিন এটা হয়েছিলো সেদিন কাকিমা কে দিয়ে সসার বদলে নিজেরটা ঢোকানোর প্রমিস করিয়েছিলো কাকিমা তখন পাগলের মতো প্রলাপ বকতে বকতে হা বলে ফেলেছিলো।

আমি জিজ্ঞেস করলাম কতবার দেখেছিস মাকে আর কাকু কে এই সব করতে কাদের বললো আমার বড়দের খেলা দেখতে ভালো লাগে আর সেই খেলায় আব্বার সাথে কাকিমা থাকলে আরও বেশি মজা লাগে।।এর দুটো কারণ আছে কাকীমার আব্বার খেলাটায় আব্বা কাকিমা এতক্ষন ধরে খেলে যা কোনো দিনও অন্য কাকিমদের সাথে আব্বাকে এতক্ষন ধরে খেলতে দেখিনি আর দ্বীতিয়ত আমি জিজ্ঞেস করলাম দ্বীতিয় কারণ টা কী কাদের তোর প্রতি খুব হিংসা হতো।

আগে।।কারণ।।তোর মা আব্বা দুটোই আছে আর আমার শুধু আব্বা আব্বা যখন কাকীমার সাথে খেলে তখন কাকিমা যেন আমারও মনে হয়ে।।আমি বললাম কী আজে বাজে বলছিস।

ভজাই কাকু এর মধ্যে মায়ের কোমর তুলে, পাছা খানা উঠিয়ে তার মুখের কাছে অংলো এবং মাকে বিছনয়ে হাতু জিযর বসলো।মাকে উলংগো করলো না আগের দিনগুলোর মতো, নিজের লুঙ্গিটা ছুড়ে ফেল্লো এবং মায়ের পোঁদের খাজে নিজের লিঙ্গ ঘসতে লাগলো।ভজাই কাকু ভেবে দেখো কামিনী রানী তোমার পোঁদের ফিতে কাটবো এখনই এখনো সময়ে আছে নিজের সর্ত থেকে সরে যেতে পার।।এবং চিরদিন আমার প্রেমিকা হয়ে থাকবে শুধু তোমার কাজ হবে আমার তেস্টা মেটানো মা বললো আমি তৈরি ভজাই আমার পোঁদের সতীত্ব ছেদ করো তোমার আর আমার এই অবৈধ সম্পর্কের চিহ্নো ফেলে দাও আমি পাপ করেছি। bangla choti ma o kaku

এবং এর প্রায়স্চিত্ত আমার করা উচিত আমায় শাস্তি দাও ভজাই ভজাই কাকু কামিনী দাদা কে ঠকানোর শাস্তি আমি তোমায় দেবো।কাকুর নুনুটা মায়ের পোঁদের দাবনায় ঘসার ফলে আসতে আসতে ফুলতে শুরু করলো।কাকু মায়ের পাছার দাবনা দুটো টেনে পোঁদের গর্তে নিজের দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলো।মা আস্তে করে চেঁচিয়ে উঠলো, মাকে দেখে মনে হোচ্ছিল একটু ভয়ে পাচ্ছিলো, বড় বড় মুখ তুলে দেখছিলো কাকু কী করছে।কাকু নিজের আঙ্গুল দুটো বের করে , নিজের হোত্কা বাঁড়াটা মায়ের পোঁদের ফুটোয় চেপে ধরলো এবং মায়ের ফর্সা মাংসল পাছাখানা হাত দিয়ে দলতে লাগলো আর তারপর কোমর ঘুরিয়ে কাকু একটা ঠাপ দিলো।মা ব্যাথায় চেঁচিয়ে উঠলো,ও মাগো মাঅ মোরে যাবো আমি ভেতর টা ছিড়ে গেলো গো মায়ের চোখে জল এসে গেলো।কাকু বললো বড় করবো সোনা।

লাগছে।মা কোনরকম ভাবে মাথা নাড়িয়ে না বোঝালো।আমার মা খিঁছে ধরলো বিছানার চাদর খানা আর থর থর করে কাপতে লাগলো।মায়ের পাছার দাবনা দুটো দু ধারে সরে গিয়ে আঁকড়ে ধরেছিলো ভজাই কাকুর বাঁড়া খানা।ভজাই কাকু দাঁত মুখ খিঁচিয়ে বললো ভেতর টা খুব টাইট উফফফ এরকম সুখ কোনদিনও পায়নি মা কিছুক্ষন পর কথা বলার অবস্থায় এলো এবং কান্নার গলায় বললো ভজাই করো থেমো না ভজাই আরেকটা ঠাপে এবার মুসলমানি বাঁড়ার অর্ধেক টা ঢুকিয়ে দিলো মায়ের পোঁদে।এবার মা কাদতে শুরু করলো।ভজাই কাকু কামিনী তোমার ব্যাথা লাগছে সোনা তুমি পারবে না।

মা চেঁচিয়ে উঠলো না ভজাই আমি হারিনি ।আমার পোঁদের গর্তে এবার তোমার শুধু আমার পোঁদ মারো ভজাই আমার পোঁদ মারো ভজাই কাকু কী বললে।।কামিনী মা আবার চেঁচিয়ে উঠলো আমার পোঁদ মারো ভজাই শুনতে পারছও না শালা হারামী মরদের বাচ্ছা হোস্ তো পোঁদ মার আমার।কাকু মায়ের মুখে গালি শুনে হঠাত্ খেপে উঠলো।ভজাই কাকু শালি ।পোঁদে বাঁড়া নেবার পর তো তোর তেজ বেড়ে গেছে তোকে তো ঠান্ডা করতে হবে শালি ভজাই কাকু আরেকটা ঠাপ দিয়ে নিজের লিঙ্গের পুরোটা প্রায়ে মায়ের পোঁদে ঢুকিয়ে দিলো।মা আর পারলো না, ব্যাথায় কাঁদতে লাগলো আর ভজাই কাকু কে বলতে লাগলো ভজাই ।

আমি পারবো না দোহাই এবার বের করো আমি শর্তে হেরে গেছি আমার খুব লাগছে এবার বের করো ভজাই কাকু শালি খুব তো বলছিলিস মরদের বাচ্চা কিনা দেখ শালি পোঁদ মারানো কাকে বলে।কাকু মায়ের পোঁদের ভেতর নিজের বাঁড়া খানা ঢোকাতে আর বের করতে লাগলো।মা পোঁদ মরনোর ভুল টা বুঝতে পড়লো, ছট্ফট্ করতে লাগলো বেচারী পায়ে পরি তোমার আমার পোঁদ থেকে তোমার ওই সবল টা বড় করো পারবো না আমি উ মাগও মা মা কাকু এবার উপর থেকে মায়ের চুলের মুঠি চেপে ধরে বললো এবার বল যে তুই শর্তে হেরেছিস এবং আজ রাত থেকে তুই আমার অবৈধ বৌ হবি তোর স্বামী আসার পর থেকে আমাদের সম্পর্ক তুই বজায় রাখবি।মা কাঁদতে কাঁদতে বললো হা।

ভজাই বের করো আমি আর পারছি না ।ভজাই তখনো মায়ের পোঁদ মেরে চলছে, এবং মায়ের কানের কাছে এসে বললো আমাদের এই সম্পর্কের একটা চিহ্নো রাখতে চাই ।আমার বাক্চার মা হবি তুই আজ থেকে যে সব গর্ভও নিরোধক ওসুধ খাচ্ছিস।।সব বন্ধ করবি।।তুই বল রাজী কিনা মায়ের মুখ জবা ফুলের মতো লাল হয়ে গেছে হা আমি রাজী বড় করো ভজাই ভজাই কাকু মায়ের পোঁদ থেকে নিজের বাঁড়াটা বের করলো এবং মাকে ছেড়ে দিলো।মা হাফাতে লাগলো।মায়ের পোঁদের ফুটোটা দেখে মনে হোচ্ছিল একটা পিংগ পংগ বল ঢুকে যাবে।

মা বললো আজকের জন্যও ছেড়ে দাও।।খুব ব্যাথা করছে।কাকু ড্রযার থেকে একটা ওসুধ বের করে বললো এই পেইন কিল্লার টা খেয়ে নাও।মা পেইন কিলারটা খেয়ে শাড়িটা ঠিক থাক করে বললো আমার খুব ভয় হছে আমার ছেলেকে নিয়ে একবার দেখে আসবে।পারলে ওদের ঘরের দরজাটা আটকে দিও।আমরা ধরা পড়ার ভয়ে দৌড়ে নীচে গেলাম।কাকু এলো আমাদের ঘরে এবং আলো ঝালিয়ে দেখলো আমরা শুয়ে আছি কিনা আর তারপর আমাদের দরজাটা আটকে উপরে চলে গেলো।আমার আর কাদেরের ঘুম এলো না।কাকু চলে গেলেই আমি বললাম কাদের তুই ঠিক বলেছিলিস মা হেরে যাবে কাকুর কাছে সত্যি তাই হলো কোনো দিনও হরিণের পক্ষে সম্ভব সিংহের সাথে যুদ্ধ করার।কাদের বললো কিন্তু কাকিমা।।ফেসে গেলো।।আমার আব্বা এরকম ভাবে মহিলাদের ফাঁসায়।

আমি বললাম মানে? কাদের কাকীমার আগে আব্বা আরেকজন কে এরকম ভাবে পটিয়েছিলো।তুই দেখেছিস তাকে।।আমার জন্মদিনে এসেছিলো।মহিলটির বর্ণনা দীতেই বুঝতে পারলাম ওই সেই মহিলাটি যাকে বাথরুম এ চুমু খেতে দেখেছিলাম ভজাই কাকু কে।আমি আবার ঢোক গিলে কাদের কে জিজ্ঞেস করলাম তুই কী বলতে চাস।।আমি বুঝতে পারছি না কাদের বললো ওই কাকিমা যেরকম আমার আব্বার কাছে মাঝে মধ্যে আসতো কাকিমাও দেখবি।।একই রকম ভাবে সুর সুর করে আমার আব্বার কাছে আসবে সব কাকিমারা যারা আব্বার সাথে ওই খেলা খেলেছে ।

আব্বাকে ভুলতে পারেনি হা কিন্তু আব্বা এদের ছেড়ে দেয় যখন আরও সুন্দর কাওকে পায়ে যেমন তোর মা তোর মা আসার পর থেকে আব্বা আগের কাকিমকে ডাকে না।আমি আর কিছু বলতে পারলাম না।কাদের আমার সাথে অনেক কিছু কথা বলতে চায়ছিলো, কিন্তু আমি কাদের কে বললাম কাদের আমার এখন ঘুম পাচ্ছে পরের দিন সকলে মা আমাকে নিয়ে

বেরিয়ে গেলো।মা কে দেখে একটু ক্রান্ত মনে হোচ্ছিল কিন্তু বিকেলেই আব্বার আসার কথা ছিলো, তাই সে ভোরবেলা উঠেই আমাকে নিয়ে বাড়ি পৌছালো।বাড়িতে এসে মা আমায় বললো তোকে।।কী স্কূল যেতে হবে? আজকে বাড়িতে থাক আমার শরীরটা ভালো নেই।

আমি জিজ্ঞেস করলাম কী হয়েছে মা? মা বললো কিছু না সোনা ।সকাল থেকেই দেখছিলাম মায়ের হাটতে অসুবিধা হোচ্ছিল, তাই জিজ্ঞেস করে বসলাম মা তোমার কী পায়ে ব্যাথা হয়েছে পা মালিস করে দেবো।।মা একটু ঘাবরে গিয়ে বললো না না আমি ঠিক আছি ।মা তাড়াতাড়ি ঘর ঠিক ঠাক করে শুয়ে পড়লো।চোখে মুখে আগে থেকেই ক্লান্তির ছাপ ছিলো আর দিন বাড়তেই চোখে চাপ পড়চিলো।বুঝতেই পারলাম সারা রাত ঘুমোতে দেয়নি কাকু মাকে।দুপুরে কাকু ফোন করলো আমাদের বাড়িতে।

আমি প্রথমে ফোনটা ধরেছিলাম, কাকু অনেক কিছু জিজ্ঞেস করছিলো আমাকে কিন্তু আমার জানা ছিলো ফোনটা আমার জন্যও নয়, তাই আমি কাকুর বলার আগেই কাকুকে বললাম যে আমি মাকে ফোনটা দেখছি।এরপর মাকে ডেকে বললাম যে কাকু ফোন করেছে।কাকু বাড়িতে ফোন করেছে শুনে মা অবাক হয়ে গেলো।ফোনটি ধরে কাকুর সাথে কথা বলতে শুরু করলো।আমি যাতে কথা না শুনি তাই জন্যও বললো পাসের ঘরে যেতে।

এরকম ভাবে মা আর কাকুর শারিরীক সম্পর্ক কিছুদিন চললো। একদিন হঠাৎ কাকুর ওর গ্রাম মুর্শিদাবাদ যাওয়ার জন্য ডাক এলো। চাষের ধান তোলা আর বেচার জন্য। তখনও বাবা ফেরেনি। কাকু, মাকে নিয়ে যেতে চাইলো। মা রাজি হচ্ছিল না। কিন্তু কাকু বললো সোনা, তুমি শর্তে হেরে গেছ। এখন যদি না যাও তোমার ছেলের সমনে তোমাকে চুদবো।

মা নানা আমি যাব আপনি টিকিট কাটুন bangla choti ma o kaku

পরদিন আমরা রওনা হলাম। রাতের ট্রেন। কামরা টায় আমরাই চারজন। রাতের খাওয়া সেরে শুলাম। ঘুম ভাঙলো কাদেরের খোঁচায়। দেখলাম কাকু একটা সীটে বসে আছে।

গায়ে জামা আছে কিন্তু কোমরের নীচ থেকে আর কিছু নেই। মুসলমানি বাড়া দাড়িয়ে আছে। মা কাকুর সামনে দাড়িয়ে আছে শুধু ব্লাউজ পড়ে। আস্তে আস্তে এসে কাকুর দিকে পেছন হয়ে ধোনটা গুদের মুখে সেট করে পায়খানা করার মত বসলো আর গুদটা কাকুর বাড়াটাকে আস্তে আস্তে গিলে নিলো। কাকু মার মাই পিছন থেকে খাবলে ধরলো, মাও ওপর নীচ করে নিজেকে চোদাতে থাকলো। হুঁপ হুঁপ হুঁপ হুঁপ হুঁপ হুঁপ হুঁপ হুঁপহুঁপ হুঁপ হুঁপ হুঁপ হুঁপ মিনিট পাচেক পর মা জল খসালো। মার গুদের রস কাকুর ধোন বেয়ে সীটে পরলো। কিছুক্ষন দুজনেই চুপ থাকলো।

তারপর মা ধোনটা আস্তে আস্তে বের করে কাকু দিকে ঘুরে একই ভাবে ধোনটা আবার গুদে ঢোকালো। কাকু নিজের মুখ মার মাইয়ের খাঁজে চেপে ধরলো মাও ওপর নীচ করে নিজেকে চোদাতে থাকলো। কাকুর ধোনের ছালের সাথে মার গুদের চামড়ার ঘষাঘষি অনুভব করলাম। মার গুদের ছুল আর কাকুর বাড়ার বাল পুরো মিশে গেছে। 

 মাগো আমি মরে যাব হমমমমমমমমমমমমমমমমমম আআআআআআআআআআআআআআ মিনিট পাঁচ সাত পর মা জল খসালো। মার গুদের রস কাকুর ধোন বেয়ে সীটে পরলো। কাকু এবার তলঠাপ মারা শুরু করলো। বেশ জোরে জোরে কয়েকটা রামঠাপ মেরে ছোখ বুজলো। বুঝলাম কাকু মাল ফেললো। পরদিন ভোরে নামার সময় কাকু আমাদের ডেকে দিল। দেখলাম মা ও কাকু দুজনেই স্বাভাবিক। আমার চোখ গেল কাকুর সীটের দিকে। দেখলাম সীট এখনো মার ঘুদের রসে ভিজে আছে!

কাকুরা ছিল অনেকটা জমিদার বঙশের লোক। কাকুর আনেক জমিজমা ছিল যেটা কাকু দেখাশোনা করতো। সেখানেও প্রতিদিন মা আর কাকুর চুদাচুদি হত আমরা লুকিয়ে দেখতাম সব

একদিন সকালবেলা কাকু গরুকে গবিন করাতে মাঠে একটা ষাঁড়ের কাছে নিয়ে যাচ্ছিল। মা জানতে চাইলো কোথায় যাচ্ছ??

কাকু যাই গরুটাকে গাবীন করে আনি।

মা কাকুর কাছে গিয়ে কাকুর ডান হাতের একটা আঙুল নিজের গভীর নাভীতে ঢোকতে ঢোকাতে বললো শুধু গরুকেই গাবীন করবা! আজ আমায় গাবীন করবা না?

কাকু আমাদের সামনেই মাকে জড়িয়ে বা হাত দিয়ে মার নাভীটা বড় করে ডান হাতের দু আঙল দিয়ে খিঁচতে খিঁচতে বললো আজ দুপুরে পুকুর ধারে চান করার আগে ষাঁড়ের মত চুদবো।

দুপুরে মা চান করতে গেল। আমাদের বোলে গেল কাকু এলে বলবি আমি পুকুরে গেছি একটু বাদেই কাকু এসেই গোয়ালে গরু রেখে পুকুরে ছুটলো। আমরাও পিছু পিছু গেলাম। দেখি দুজনের গামছা পুকুর পারে পড়ে আছে। একটা ঝোপের আড়ালে মা কুকুরের মত বসে আছে আর কাকু মার পিঠে উঠে মার পোদের তলা দিয়ে ধোন দিয়ে গুদ মেরে চলেছে। 

মা সুখে চোছ বুজে আছে। মাইদুটো পেন্ডুলামের মত দুলছে। মা চোখ বুজে জল ছাড়ল। কাকুর ধোন বেয়ে টসটস করে রস ফেলতে লাগলো।এবার কাকু হাঁটু গেড়ে বসে এক হাতে মার কোমর ধরে একটা হাত দিয়ে মায়ের গুদে আবার বাঁড়া ঢোকাতে লাগলো।মা এবার মাটি আকড়ে ধরলো এবং ঠোঁট খানা খুলে আহ ।করতে লাগলো।ভজাই কাকু মার গোলাপী ঠোটে নিজের ঠোঁট বসিয়ে চুষতে লাগলো মায়ের ঠোঁট।মায়ের পোঁদ আর গুদের ফুটো দুটোই দখল করে রেখেছিলো কাকু গুদে বাঁড়া ঠুসছে আর পোঁদে উংলি করছে।

ভজাই কাকুর বাঁড়া খানা মার গুদ চিড়ে ঢুকে ছিলো।মনে হোচ্ছিলো কাকু বারটায়ে মায়ের গোলাপী চামরি গুদের একটা রিংগ পড়ানো হয়েছে।ইসস্স আমার মায়ের গোলাপী গুদের মাংস খানার সাথে ভজাই কাকুর বিড়াট কালো ল্যাওড়া খানা এক অদ্ভুত মিশ্রণ লাগছিলো।মা হাত দিয়ে মাটি আকঁড়ে ধরেছিলো।

ভজাই কাকুর বাঁড়া খানা পুরো চক চক করছিলো মায়ের গুদের রসে।মার গুদের চুল আর ভজাই কাকুর মুসলমানি বাঁড়ার বাল মায়ের গুদের রসে মিশে গেছিলো।মা বলতে লাগলো ওরে আব্বারে আপনার জিনিসটা আমার অনেক ভেতরে চলে গেছে আমার কেমন করছে উফ কী ব্যাথা করছে ওটা বের করুন প্লীজ় ভজাই কাকু চোখ টিপে বললো গুদের রসে তো ভিজে গেছে তো ভেতরটা আর এখনো ছেড়ে দেবার কথা বলছ তোমারো গুদ আমার বাঁড়া কে চাইছে মা সুখ আর আরামে মাটিতে মুখ খুঁজে ঠাপ খেতে খেতে জল ছেড়ে দিল। কিন্তু মাকে এবার ছাড়লো না কাকু।  bangla choti ma o kaku

কাকু মাকে নিচে ফেলে উপরে উঠে পড়ল আর তারপর জোরে জোরে ঠাপাতে লাগল। প্রায় ৩০ মিনিট চোদার পর গুদ ভর্তি করে হরহর করে মাল ঢেলে কাকু শান্ত হল।মাও কাকুকে আকরে ধরে শেষ বারের মত জল খসালো।মার তলপেট থেকে গুদ পর্যন্ত পুরো জায়গাটা কাকুর চটচটে বীর্যে একবারে মাখোমাখো হয়ে রয়েছে। কাকু এবার মায়ের গুদ থেকে নিজের কালো ল্যাওড়া খানা বের করলো, মায়ের গুদ খানা ফুলে জবা ফুলের মতো লাল হয়ে গেছিলো আর গুদের মুখ খানা পুরো হা হয়ে ছিলো। মার গুদটা থেকে এখোনো অল্প অল্প বীর্য গড়াচ্ছে। 

স্বাভাবিক ভাবে এবার কাকুর দু পা এর ফাঁকে চোখ গেল আমার। ভুত দেখার মত আঁতকে উঠলাম আমি। কাকুর পুরুষাঙ্গটা ন্যাতানো অবস্থাতেও সাইজে আমার ঠিক দুগুন। আর শুধু লম্বাই নয় ওটা আমার থেকে অন্তত দুগুন মোটাও। ওর বিচির থলিটাও সাইজে অসম্ভব রকমের বড়, ঠিক যেন একটা ছোটো বেল। এইবার বুঝলাম কেন মার গুদটা ওই রকম লালচে আর হাঁ হয়ে রয়েছে। কাকু মার বুকের ওপরে চেপে শুয়ে রয়েছে।

সবশেষে মা আর কাকু চান করে একে অপরকে চুমু খেতে খেতে আমাদের সামনে দিয়েই ঘরে ফিরলো।

সেদিন বাড়িতে কেউ ছিল না মা চান করে ছাদে গেল পিছন পিছন কাকু কেও জেতে দেখলাম বেশ কিছুক্ষন বাদে আমি আস্তে আস্তে কয়েকপা এগিয়ে গিয়ে দেখলাম যে মার একটা ব্লাউস ছিড়ে সিড়ির মেঝেটে পরে রয়েছে।তখন আমার মনে হলো যে নিশ্চয় কিছু ঘটেছে।

আমি চিলেকোঠার দিকে এগিয়ে গেলাম।ভেতর থেকে ফিশ ফিশ করে কথা শোনা যাচ্ছে আমি কী হোলে চোখ রাখলাম।দেখে স্তম্ভিত হয়ে গেলাম।দেখলাম মা ঘরের ভেতর একটা টেবিলে শুয়ে আছে আর ভজাই কাকু মার কো্মরের ওপো্র বসে পা দুটো দিয়ে মার হাত দুত চেপে ধরে আছে আর দু হাতে দুধ দুটো ধরে কচলাচ্ছে ময়দা ঠেসার মতো আর কাকু মাকে চুমু খেতে চেস্টা করছে আর মা নিজের মুখ ঘুরিয়ে নেবার চেষ্টা করছে।

মা এখন শুধু ব্রা আর পেটিকোট পরে আছে।কাকু মাকে জড়িয়ে ধরলেন।আমি স্পস্ট দেখতে পেলাম যে মার দুধ দুটো ভজাই কাকুর বুকের সাথে মিশে যাচ্ছে।মার দুধ এখন ব্রাতে ঢাকা।আমি অপেক্ষা করতে লাগলাম যে কখন ভজাই কাকুওগুলো খুলবে।মা চলে যেতে চাইলো কিন্তু ভজাই কাকুর সাথে শক্তিতে পেরে উঠলনা।মাকে করূন সুরে ভজাই কাকুকে বল্লো ওরা কেউ এসে পরবে কিন্তু ভজাই কাকু বল্লো কামিনী, এখন বাড়ি পুর ফাকা কেউ নেই এস শুরু করি আমাদের মিলন ।এরপর ভজাই কাকুমার পেটিকোটের ফিতা খুলতে শুরু করলেন।

মা হাফ নেঙ্গটো হয়ে গেলো।ভজাই কাকুউনার বিশাল পাছা টিপতে লাগলো।পাছার বিরাট দাবনা দুটো ময়দা মাখার মতো করে টিপতে লাগলো।ভজাই কাকুমাকে ধরে ঘুরিয়ে দিলেন।আমি মার পাছাটা পুরো দেখতে পেলাম।মা গুংগিয়ে উঠলো।

মার পাছাটা এখন দরজার দিকে ফেরানো।সো, আমি উনার পাছার সব আক্টিভিটী গুলি আমি ক্লিয়ারলী দেখতে পাচ্ছি।ভজাই কাকু এখন মার পুরো পাছাটা টেপা শুরু করেছে।দু হাত দিয়ে উনার পোঁদের পুরো মাংস খামছে ধরে পাগলের মতো মা পুটকি টিপে চলেছে।একসময় ভজাই কাকুমার পাছার দাবনা দুটো ফাঁক করে পাছার ফুটাতে আঙ্গুল দিতে চেস্টা করলেন।মার সব শক্তি আস্তে আস্তে শেষ হয়ে আসছে বোঝা গেলো।ভজাই কাকুএবার মার ব্রাতে হাত দিলেন এবং মাও যথারীতি বাধা দিতে গেলেন কিন্তু উনার কাছে সেই বাধা কিছুইনা!

আমি আমার জীবন এ তিন জন মেয়ের খোলা দুধ দেখেছি কিন্তু এরকম দুর্দন্তো দুধ আমি জীবনেও দেখিনি।বড়, গোল, আর নিশ্চয় খুব নরম হবে।মার দুদুর বোঁটা গোলাপী রংয়ের আর বেশ বড়ো।ভজাই কাকুকিছুক্ষন হা করে তাকিয়ে থাকলেন।তারপর খুধার্তের মতো হামলে পড়লেন।এক হাতে উনার ডান দুধটা টীপছেন আর বাম দুধ তা চুসে যাচ্ছেন।ভজাই কাকুর হাতের মুঠোয় দুধটা আটছে না এতো বড়ো।মা আরামে উহ আআহ করে উঠলো। bangla choti ma o kaku

মা আস্তে আস্তে গরম হয়ে উঠছে।ভজাই কাকু দেখলো এখনই ঠিক সময় মাকে বিছানায় নেবার।বিছানায় নিয়ে ভজাই কাকুউনার দুধ দুটো চুষতে লাগলো।; এরপর ভজাই কাকুমাতালের মতো মাকে বলতে লাগলো ওহ কামিনী, তোমার দুধে খুব মজা।।এস ডিয়ার, অফ।।কি সুন্দর ওখানে মেয়েলি তীব্রও গন্ধওএবার প্রথম বারের মতো ভজাই কাকুর কথা শুনে আমার বাঁড়াও খাড়া হয়ে গেলো।

ভজাই কাকু আস্তে আস্তে নীচে নামতে লাগলেন।মার পেটে এসে থামলেন।আমি আগেই বলেছি যে মার পেট টিপিকাল বাঙ্গালী মহিলাদের মতো এবং দারুন উত্তেজক একটি নাভীও উনার পেটে আছে।মা উনাকে আবার বাধা দেবার চেস্টা করলেও।কাকু এবার উনার জীবটা বেড় করে মার নাভীতে রাখলো।আস্তে আস্তে নাভীর ভেতরে জীব দিয়ে চাটতে থাকলো।মার পেটটা তির তির করে কাপতে লাগল মা খুব লজ্জা বোধ করছে আর তার দু হাত দিয়ে একবার গুদ, আর একবার উনার দুধ ঢাকতে চেস্টা করছে।

মার গুদ পুরো পুরি বাল হীন করে ফেলেছে এখানে আসার আগে।ভীষন সুন্দর লাগছে ওই বাল কামানো গুদ টা দেখতে।ভজাই কাকু ওর জীব দিয়ে মার শরীরের প্রতিটা কানায় কানায় বুলিয়ে গেলো ভজাই কাকু এবার নিজেও নেঙ্গটো হলেন।উনার আন্ডার প্যান্ট খোলার পর উনার বাঁড়াটা দেখতে পেলাম।ওয়াউ ।আমার জীবনে দেখা সব চেয়ে বিশাল বাঁড়া।

প্রায় ৯ ইন্চি লম্বা আর ৩ ইন্চি মোটা।মা উনার বাঁড়া দেখে ভয় পেয়ে গেলেন।উনার গলা দিয়ে বের হয়ে এলো একটি শব্দও ওহ ।ভজাই কাকু বললেন কি হলো কামিনী, এতো বড়ো বাঁড়া কি তুমি আগে দেখনি প্রতিদিন তো নাও এতাকে আজ কি হল?।মা বললেন না এটা ভীষন বড় লাগছে আজকে।।কাকু মার মুখের কাছে ধরলেন উনার বাঁড়াটা।মা এবার জোরে কেঁদে উঠে বললেন প্লীজ় ভজাই এরকম করবেন না প্লীজ় ।এটা অনেক বড়ো লাগছে আজ ।ব্যাথা পাবো ।

ভজাই কাকুও প্রায় কাঁদো কাঁদো হয়ে বললেন কামিনী প্লীজ়, ভয় পেওনা, প্লীজ় আমার বৌ হও, বলে কাকু মার পা দুটো ফাঁক করে গুদে চুমু খেলেন।উনার বাঁড়াটা মার পাকা গুদটার বরাবর করলেন।গুদের লিপ্সে টাচ করিয়ে হালকা একটু ঢুকতেই মা উমম্ম্ উমম্ম্ করে উঠলেন।

ভজাই কাকুএরপর বাঁড়ার মুণ্ডিটা উপর নীচ ঘসতে লাগলেন।এতেয় মা আরও গরম হয়ে গালো।তারপর ঠিক গুদের ফুটো বরাবর সেট করে আস্তে আস্তে ঢোকাতে চেষ্টা করলেন। উফফফফ ।মা গো ।ব্যথা লাগছে।কিন্তু কাকুর তাতে কোনো কান নেই।জোরে একটা ঠাপ দিলেন উনার গুদে।এক ঠাপে বাঁড়া পুরোটা ভিতরে ঢুকে গেলো আর মা প্রায় চিতকার করে উঠলেন।

কাকু আস্তে আস্তে বাঁড়াটা বের করে আবার ঢুকালেন।এবার আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করলেন।মা কিছুক্ষন নীচের ঠোঁট কামড়ে চুপ করে থাকে উম্ম্ম ।উমম্ম্এম্ম।।আহ হ উফফফফ ।ঊহ করতে লাগলেন বোঝা গেলোনা ব্যথায় না সুখে কাকু ওরকম করছেন।কাকু আবার পুরো বাঁড়াটা মার গুদে ভরে দিলেন, তারপর কয়েকটি বড় বড় লম্বা লম্বা ঠাপ দিলেন।মা হুক হুক্ক শব্দও করতে থাকলেন আর ভজাই কাকু জোরে জোরে ঠাপ দিতে দিতে বললেন আহ ।কামিনী

কতদিনের সাধ ছিলো তোমাকে চুদবো।কি মজা তোমাকে চুদতে।এতো বড় একটা ছেলে থাকলে ও তোমার গুদ এখনো টাইট আছে।আর কতো বড়ো বড়ো গোল গোল দুটো দুধ।কি সুন্দর।বলেই ঠাপাতে ঠাপাতে ভজাই কাকু আরেকবার দুধের গোলাপী বোঁটা দুটো চুষে দিলেন।একটা দুধের বোঁটা কামড়ে দুধটাকে টেনে আবার ছেড়ে দিলেন।মাই সেক্সী বেবি।তোমাকে চোদার জন্য কতদিন খেছেছি আহ সেক্সী কামিনী উহ

বলতে বলতে কাকু মা এর পা দুটো উনার কাঁধ এর উপর তুলে নিয়ে বিসন জোরে জোরে ঠাপ দিতে লাগলেন।আমি বুঝতে পারলাম ভজাই কাকুএর মাল বের হচ্ছে।এখন দুটোর মতো বাজে।চারিদিকে নিশ্চুপ।কিন্তু সারা ঘর জুড়ে থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস করে চোদা চুদির ঠাপের শব্দ হচ্ছে।

কিছুক্ষন পর ভজাই কাকুজোরে জোরে শ্বাস নিতে নিতে চীরিক ।চীরিক ।চীরিক ।করে এক গাদা ঘন গরম মাল আমার মার মাঝ বয়সী গুদটা ভরিয়ে ফেললেন।

মা ও ব্যাপারটা বুঝতে পারলেন।

কাকুকে রিকোয়েস্ট করলো সরে যেতে।কাকু সরে গেলেন আর মা উঠে পড়লো।বাথরূমের দিকে গেলো।যাবার সময় দেখলাম মার গুদের বালে ভজাই কাকুর ঘোনো থক থকে মাল লেগে রয়েছে।ভজাই কাকু শুয়ে শুয়ে একটা সিগারেট ধরালেন।মা বের হয়ে এলো।ড্রেস পড়ছেন।কয়েকটি কথা হলো ভজাই কাকুর সঙ্গেয।ভজাই কাকুএকটু পর আবার মাকে ডাকলো।মা ভজাই কাকুর দিকে তাকিয়ে দেখলেন উনার বাঁড়া আবার বড় হয়ে উঠেছে।

ইসারায় ভজাই কাকু মাকে ডাকলেন।মা বললেন ওহ আজ আর নয় কিন্তু কে শোনে কার কথা।এই বারে ভজাই কাকু আরও বেশি সময় নিলেন চুদতে।ইচ্ছা মতো মাকে উল্টে পাল্টে চুদলেন।মার গুদ আবার ভরে গেলো ভজাই কাকুর তাজা মালে।এরপর কাকু মার শরীরের উপর থেকে সরে গিয়ে ক্লান্ত হয়ে শুয়ে থাকলেন।

মা ও আর বাথরূমে গেলেন না।ভজাই কাকুর মাল গুদে নিয়ে এ শুয়ে থাকলেন এবং কিছুক্ষনের ভেতর ওরা দুজনে ঘুমিয়ে পড়লেন।এদিকে আমার ও খুব ঘুম পাচ্ছিলো।ঘরে এসে দু বার খেছে মাল ফেললাম তারপর আমিও ঘুমিয়ে পড়লাম তখন ঠিক কটা হবে মনে নেই।হঠাত্ ঘুম ভেঙ্গে গেলো একধরনের গোঙ্গাণির শব্দে। bangla choti ma o kaku

একটু সময় নিয়ে বুঝতে পারলাম যে শব্দটা মার ঘর থেকে আসছে।চিন্তা করলাম কি ব্যাপার আবার কি শুরু করলেন উনারা? যাই তো গিয়ে দেখি।আবার গেলাম মার রূমের দিকে কি হলে এ চোখ রাখলাম।তারপর যা দেখলাম তা দেখে আমার মাথা ঘুরে গেল দেখলাম এবার আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করলেন।মা কিছুক্ষন নীচের ঠোঁট কামড়ে চুপ করে থাকে উম্ম্ম ।উমম্ম্এম্ম।।আহ হ উফফফফ ।ঊহ করতে লাগলেন বোঝা গেলোনা ব্যথায় না সুখে কাকু ওরকম করছেন।কাকু আবার পুরো বাঁড়াটা মার গুদে ভরে দিলেন, তারপর কয়েকটি বড় বড় লম্বা লম্বা ঠাপ দিলেন।মা হুক হুক্ক শব্দও করতে থাকলেন আর ভজাই কাকুজোরে জোরে ঠাপ দিতে দিতে বললেন আহ ।কামিনী

কতদিনের সাধ ছিলো তোমাকে চুদবো।আজকে সেই স্বপ্ন সত্যি হলো।কি মজা তোমাকে চুদতে।এতো বড় একটা ছেলে থাকলে ও তোমার গুদ এখনো টাইট আছে।আর কতো বড়ো বড়ো গোল গোল দুটো দুধ।কি সুন্দর।বলেই ঠাপাতে ঠাপাতে ভজাই কাকুআরেকবার দুধের গোলাপী বোঁটা দুটো চুষে দিলেন।একটা দুধের বোঁটা কামড়ে দুধটাকে টেনে আবার ছেড়ে দিলেন।মাই সেক্সী বেব।তোমাকে চোদার জন্য কতদিন খেছেছি আহ সেক্সী কামিনী উহ

বলতে বলতে কাকু মা এর পা দুটো উনার কাঁধ এর উপর তুলে নিয়ে বিসন জোরে জোরে ঠাপ দিতে লাগলেন।আমি বুঝতে পারলাম ভজাই কাকুএর মাল বের হচ্ছে।এখন দুটোর মতো বাজে।চারিদিকে নিশ্চুপ।কিন্তু সারা ঘর জুড়ে থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস থপাস করে চোদা চুদির ঠাপের শব্দ হচ্ছে।

কিছুক্ষন পর ভজাই কাকুজোরে জোরে শ্বাস নিতে নিতে চীরিক ।চীরিক ।চীরিক ।করে এক গাদা ঘন গরম মাল আমার মার মাঝ বয়সী গুদটা ভরিয়ে ফেললেন।

মা উপুর হয়ে শুয়ে আছেন আর ভজাই কাকুউনার খাড়া মোটা বাঁড়াটা মার বিশাল মোটা পাছার ফুটোয় ঢোকাচ্ছেন।আমি কিছুতেই বুঝতে পারলাম না যে কি করে ভজাই কাকুর অত বড়ো বাঁড়াটা মার পাছার ওই ছো্ট্ট ফুটায় ঢুকবে।মা যথারীতি ভজাই কাকুকে অনেক অনুরোধ করছে যে ওখান না ঢোকাতে।এবং বলছেন যে আমি কোনদিন ওখান দিয়ে করিনি কিন্তু ভজাই কাকুকে মনে হলো কাকু শুনে খুব খুশি হলেন।কাকু বললেন কামিনী ডার্লিংগ, ভয়ের কিছু নেই।

সব কিছুই প্রথম বার একটু কস্ট লাগে তারপর দেখবে বলো লাগছে।মা বলছেন ওহ, না ভজাই প্লীজ় ।কেনো আপনি পাছার ফুটোয় ঢোকাতে চাইছেন।ভজাই কাকু বললেন কেনো শুনবে?।এটা আমার অনেক দিনের স্পপ্ন।শুধু আমারি নয় এটা সব পুরুষের এ স্বপ্ন যে তোমার এরকম রসালো বিরাট বড়ো টল টলে মাংস ভড়া পুটকি টা চুদবে ।

এরপর দেখলাম মার পোঁদে ভেস্লিন মাখিয়ে মার মুখ চেপে ধরে ভজাই কাকু মার পোঁদ মারছে। মার চোখ দিয়ে জল গড়িয়ে পড়ছে। মার পোঁদের দাবনা দুটো কাঁপছিল ভজাই কাকুর ঠাপের সাথে। আর মুখ থেকে তীক্ষ্ণ ব্যাথার আওয়াজ আসছিল । কিছুক্ষন ঠাপিয়ে মার পোঁদ ভর্তি করে মাল ঢেলে কাকু শান্ত হল

একদিন কাকুকে বললাম, আমি সাতার কাটা শিখব। কাকুদের বড় পুকুরে তখন অনেক জল। কাকু আমাকে নিয়ে পুকুরে গেল সাতার শেখাতে। মার ভয় করছিল আমি ডুবে যাই নাকি, তাই মাও আসল কাজের মেয়ে কাদেরকে নিয়ে। কাকু একটা গামছা পরে আমাকে নিয়ে জলে গেল। কিছু সময় আমাকে সাতার শেখাল। মা খুব মজা পাচ্ছিল। 

একটু পর কাকু মাকে ডাকলো জলে নামার জন্য। মা বলল সাতার জানে না,তাছাড়া গ্রামের লোকদেখে ফেললে লজ্জা লাগবে। কাকু বলল ঐ পুকুরে আর কেউ আসেনা, কোনো ভয় নেই। একটু আপত্তি করা সত্ত্বেও মা আর কাদের পানিতে নেমে এলো। মা সাতার কাটার চেস্টা করছিল কিনতু পারছিল না। 

আমি আর কাকু উপরে চলে গেলাম, আর মা আর কাদের পানিতে ছিল। আমি দেখলাম কাকু মার দিকে খুব লোলুক চোখে তাকিয়ে আছে। শাড়ী ভিজে যাবার কারনে মার শরীরের সাথে লেপটে গিয়েছিল, তাই মার দুধের সাইজ খুব ভালো করে বুঝা যাছ্ছিল। আমি দেখলাম কাকুর ভিজে গামছার ভেতরে ওর ধোন প্রায় খাড়া হয়ে গেছে। 

বিশাল বড় সাইজ, মনে হয় ৯ ১০ ইন্চি হবে।দেখলাম মা আর কাদের, কাকুর দিকে তাকিয়ে ফিসফিস করে কি বলাবলি করে মুচকি হাসি দিল একে ওপরের দিকে। এরপর মা কাকুকে ডেকে বলল জলে নেমে সাতার শিখিয়ে দিতে। সন্তোষ কাকু পানিতে নেমে গেলো আরমাকে নিচে থেকে দুহাতে পাজাকোলা করে পানিতে ভাসিয়ে সাতার শেখাতে লাগল। আমি পরিষ্সকার বুঝলাম, কাকু পানির নিচে এক হাতে মায়ের একটা মাই টিপে ধরে রেখেছে, আর একটা হাত মায়ের গুদের নিচে। কাকু পকপক করে মায়ের মাই টিপে চলছে, মনে হয় গুদও টিপে দিচছে, আর মা পানির ওপর ভেসে সাতার কাতার চেষটা করছে।  bangla choti ma o kaku

এভাবে করতে করতে একটু বেশী পানির দিকে চলে গেলে মা কাকুর হাত ফসকে গেল, আর নিচে ঠাই না পেয়ে ডুবে যাবার মত হল। মা হাবুডুবু খাচছিল, কাকু তাড়াতাড়ী মাকে পাজা করে ধরল, আর মা দু‘হাতে কাকুর গলা জড়িয়ে ধরলো। দেখলাম মার বিশাল মাইদুটো কাকুর বুকের সাথে লেপটে গেলো, আর কাকু দুহাতে মার বিশাল কাকু দুহাতে মার বিশাল পাছা ধরে আটকে রাখলো। আমার ধারনা, নিঃশচয় কাকুর ধোন তখন খাড়া হয়ে মায়ের গুদে গুতো মারছিল। কাকু মাকে পাজাকোলা করে একটু অল্প পানিতে নিয়ে এল, তখন মার বুকে একদম শাড়ি ছিল না। 

ব্লাউজের উপর দিয়ে মাঝারী সাইজের বাতাবী লেবুর মত মাইদুটো স্পষট দেখা গেলো। কাকু মার বুকের দিকে তাকিয়ে ছিল, মা সেটা দেখে মুচকি হেসে তাড়াতাড়ী বুকের শাড়ী ঠিক করে নিল। মা কাদেরকে বলল আমাকে নিয়ে বাড়ীর ভেতরে গিয়ে কাপড় চোপড় পালটে নিতে, আর বলল মা আর একটু গোসল করে আসবে। আমি কাদেরর সাথে বাড়ীর ভেতর গেলাম, কিন্তু আমার কেমন যেন মনে হল, কেমন একটা সন্দেহর কথা মনে হল, তাই আমি তাড়াতাড়ি একটা প্যানট পালটে গোয়াল ঘরের পেছন দিক থেকে পুকুর পাড়ে গেলাম লুকিয়ে,কিন্তু, মা কাকু কাওকে দেখলামনা পানিতে। 

গোয়াল ঘরের ঠিক পাশেই ছিল একটা বেড়া দিয়ে ঘেরা চালাঘর যেখানে কিছু পুরনো চটের থলে আরে ঝুড়ী ছিল। বাড়ীর ভেতর দিক থেকে এ চালাঘর দেখা যায়না, শুধু পাচিলের পেছন দিক থেকে দেখা যায়, তাও আবার বেশ অনধকার ভেতরে গাছের ছায়ার কারনে। আমি নিঃশব্দে পুকুরে উকি দিয়ে যখন ঐ চালাঘরের কোনায় এলাম তখন চুড়ির আওয়াজ পেলাম চালাঘরের ভেতর থেকে। আমি বেড়ার ফাক দিয়ে তাকিয়ে দেখে অবাক হয়ে গেলাম। 

মা চোখ বনধ করে দাড়িয়ে আছে আমার দিকে মুখ ফিরে। মায়ের বুকের ব্লাউজ সামনের দিক থেকে খোলা, দুহাতে ভিজে শাড়ী সায়া টেনে কোমরে তুলে ধরে রেখেছে, আর সন্তোষ কাকু হাটুমুড়ে বসে দুহাতে মার দু মাই টিপছে আর মার কালো বালেভরা গুদ চুষছে। মা ভালোলাগার যন্ত্রনায় মুখ হা করে নিঃশব্দে আ।।আ।।আ।করছে, আর মাঝে মাঝে ঠোট কামড়ে ধরছে। এরপর মা বসে কাকুর ধোন মুখে নিয়ে চুষতে লাগল, কাকু মার মাথা ধরে সামনে পিছে করছে। 

আমারতো বুক ধড়ফড় করতে লাগলো, এ কি দেখছি! অবশ্য উত্তেজনাও অনূভব করছি শরীরে কেমন। এরপর দেখলাম ধোন থেকে মুখ সরিয়ে মাকে মেঝেতে শুয়ে পড়তে বলল ইশারায়। মা ময়লা মেঝের দিকে তাকিয়ে কি যেন ভাবল, তখন কাকু একটা চটের থলে নিয়ে মাটিতে বিছিয়ে দিল, মা চি্ত হয়ে শুয়ে ভিজে শাড়ী সায়া কোমরে টেনে তুলে ধবধবে ফরসা উরুদুটো মেলে দুপা ফাক করে দিল। ঊফফ, ধবধবে ফরসা উরু আর তুলতুলে তলপেটের মাঝে কালোবালে ভরা গুদ, দারুন লাগছিল মাকে।সন্তোষকাকু মার গুদের মুখে বসে বিশাল ধোনটা হাতে নিয়ে শপাত শপাত করে মার গুদের মুখে মারতে লাগল। আমি দেখতে পেলাম কাকুর ধোনের বিশাল সাইজ। একটা বড় সাইজের শশার মত হবে। ধনের মাথাটা লাল টমেটোর মত লালচে। 

মার গুদের মুখে একটু ঘষাঘষি করে মাথাটা একটু পুরে দিতে যাবে, ঠিক এমন সময় একটা বিড়াল মিয়াও বলে লাফ দিয়ে পড়ল গোয়াল ঘরের দেয়াল থেকে। মা কাকু দুজনেই ভড়কে গিয়ে বাইরে তাকাল কি হল দেখার জন্য। বুঝতে পারল বিড়াল, তখন মা আবার দুহাতে দুউরু ফাক করে ধরল আর কাকু ডান হাতে ধোন ধরে মার গুদে আস্তে আস্তে পুরে দিল। মার গুদ রসে ভিজে সপসপে ছিল তাই অতবড় মোটা আর লোম্বা ধোনটা বজবজ করে নরম কাদায় গেদে যাওয়ার মত পুরটা গেদে গেল। 

এরপর কাকু দুহাতে মার উরু চেপে ধরে ফসাত ফসাত করে চুদতে লাগল। বিশাল ধোন দিয়ে লম্বা লম্বা ঠাপ মেরে মার গুদ মারতে লাগল। মা চোখ বনধ করে অনায়াসে ঠাপ নিতে লাগল। আমি অবাক হলাম মা ভদ্রঘরের বনেদি হিন্দু বঙশের পরদানশীন বউ একটা উচু বঙশের মুসল্মান দিয়ে গুদ মারিয়ে নিচছে। মা একদম লজ্জাবোধ করছে না দেখে মনে হল মা কোন জাত পাত মানে না মনেহয়। যে কাওকে দিয়ে গোপনে চুদিয়ে নিতে পারে। একটুপর কাকু মার বুকের উপর শুয়ে পড়ল। মার মাই চুষতে চুষতে মাকে চুদতে লাগল। 

ভীষনজোরে ঠাপ দিতে দিতে ক্রমাগত গতি বাড়াতে লাগল। মা হালকা আওয়াজ তুলে উঊঊঊ আআআ উঊফফফ করতেলাগল। কাকু এসময় ফসাত করে একটা বিশাল ঠাপ মেরে কোমর চেপে ধরলো মায়ের গুদের ওপর। মাও দুউরু দিয়ে সাড়াশীর মত কাকুর কোমর আকড়ে ধরলো। দুজন যেন নিস্তেজ হয়ে পড়ল আস্তে আস্তে। একটুপরকাকু উঠে ধোন বের করে নিল মায়ের গুদ থেকে। 

একদমভিজে জবজবে হয়ে গেছে মার গুদের রসে। কাকু গামছা পরে পুকুরে গেল,মাও শাড়ী দিয়ে গুদ মুছে ব্লাউজের বোতাম লাগিয়ে পুকুরে গেল চান করতে।আমি আবার একই পথ ধরে বাড়ীর ভেতর গেলাম। একটু পরই মা গোসল করে ভিজে কাপড়ে বাড়ী আসল। প্রতিদিন দেখতাম মা গোপনে রাত দিন গুদ মারিয়ে নিতো কাকু কে দিয়ে অন্ধকার চালাঘরে।

এরপর আমাদের ফেরার পালা চলে এল কিন্তু কাকু আমাদের আসতে দিল না।। কাকু মাকে বিয়ে করতে চাইল মা রাজি হল না

বললো কিছু কিছু সময় সমাযের জন্য নিজের মনের কাম্নাকে চেপে রাখতে হয় তুমি মুসল্মান।। আমি হিন্দু। এতা সম্ভব না আমাকে ক্ষমা কর তুমি আমাকে জা সুখ দিয়েছ আম। কোনদিন আমার স্বামীর কাছে পাব না কিন্তু কাকুও মাকে ছাড়তে চাইল না। bangla choti ma o kaku

কাকু মাকে আমার সামনে চোদার ভয় দেখাতে লাগল মার হাতে আর কোন উপায় নেই কাকুকে বিয়ে করে নিজের হিন্দু পেটে মুসল্মানের বাচ্ছা নিতেই হবে দেখলাম মা কাকুকে এক শর্ত দিল কাকু যদি আমাদের দুজনের সামনে মাকে বশ করে মার মুখ দিয়ে বলাতে পারে আমাকে চুদে দাও আর তারপর মার দশ বার জল খসানোর পর যদি মার গুদে কাকু প্রথম মাল ফেলে তাহলে মা কাকুকে বিয়ে করতে রাজি হবে।। আর নিজের হিন্দু পেটে কাকুর মুসল্মানের বাচ্ছা নেবে বুঝলাম কাকা এই শর্তে রাজি আজ রাতেই খেলা

খাওয়ার পর কাকু আমাদের ডেকে নিয়ে গেল উপরে মা কাঁদতে কাঁদতে আমাদের সব বললো কিন্তু আমাদের কিছু করার নেই আমাদের সামনেই শুরু হল খেলা

কাকু মার দিকে তাকিয়ে হেঁসে বললো কামিনী মনে হচ্ছে তুমি এখন আর আগের মত নিশ্চিত নও যে তুমি জিতবে।কেন?

মা জিজ্ঞেস করলো। কারন আমার মনে হচ্ছে তুমি চাও প্রতিমিনিটেই তোমায় কেউ মনে করিয়ে দিক যে আর কতক্ষণ তোমাকে টিকে থাকতে হবে। তুমি কিছুক্খন আগে এমন ভাবে বলছিলে যেন পনেরো মিনিট তো দূর পনেরো বছরেও আমি তোমাকে পোষমানাতে পারবোনা। হ্যাঁ তাই তো তুমি পারবেনা কোন দিনো । এত সাহস! আর একবার ভেবে দেখ ডার্লিং কাকু বললো। কাকুর মুখে ডার্লিং কথাটা কেমন যেন খট করে আমার কানে লাগলো।মা বললো ও তোমায় ভাবতে হবেনা।

কাকু ঠিক আছে তাহলে খেলা শুরুর আগে আর একটা করে চুমুক হয়ে যাক ড্রিঙ্কে

মা ঠিক আছে

সুদিপা কাকুরস্টপ ওয়াচটা নিয়ে ব্যাস্ত হয়ে পড়লো, প্রতি পাঁচ মিনিট অন্তর অ্যালার্ম দিতে আর পনেরো মিনিট স্টপ ওয়াচ টাইম সেট করতে।কাকু আর মার গ্লাসে ড্রিংকস দিয়ে দেওয়া হল। ওরা নিজেদের গ্লাসে একেকটা বড় বড় চুমুক দিয়ে গ্লাস দূরে সরিয়ে রাখলো। 

চারপাশে আট দশ জন যারা তখনো বাড়ি যায়নি তারা নিজেদের মধ্যে কে জিতবে কে হারবে তাই নিয়ে চাপা গলায় আলোচনায় মেতে উঠলো ।আমি কান পেতে শুনলাম ওদের মধ্যে দুজন নিজেরদের মধ্যে বেট ফেলছে কাকুরমত সুপুরুষ স্মার্ট ছেলের সামনে আমার মা কতক্ষণ টিকবেতাই নিয়ে। 

মা আর কাকু সোফার দুই দিক থেকে একটু কাছে সরে এসে বসলো। ওদের থেকে ফুট তিনেক মত দুরত্বে আমরা দাঁড়িয়ে। কাকু আর মা দুজনে আরো কাছাকাছি সরে এসে বসলো। কাকু নিজের হাতটা সোফার পেছন দিয়ে নিয়ে গিয়ে আলতো করে মার কাঁধে রাখলো। তারপর নিজের মুখটা মার মুখের একবারে কাছে নিয়ে এসে বললো

এই বলে কাকু মার চোখের দিকে তাকিয়ে মিষ্টি করে হাসলো। মাও কাকুরদিকে তাকিয়ে অল্প হেঁসে মাথা নেড়ে সম্মতি জানালো।কাকু এর পর একটা ভুবন ভোলানো হাঁসি দিল মাকে। মাও ওর চোখের দিকে তাকিয়ে একটু লজ্জা লজ্জাভাব করে হেঁসে তার প্রত্যুত্তর দিল।

হটাৎ আমার চোখ গেল কাকুর হাতের দিকে। কাকু কখন কথা বলার ফাঁকে ফাঁকে মার ঘাড়ের সেনসিটিভ জায়গাটাতে আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দিতে শুরু করেছে।আমি ভাবলাম সুদিপা কে একবার বলি যাতে ও স্টপওয়াচটা চালু করে, কিন্তু মা কোন প্রতিবাদ করছেনা দেখে আমি চুপ করে গেলাম।

কাকু মার চোখের দিকে একদৃষ্টিতে তাকিয়ে ফিসফিস করে বলে উঠলো এই মা আর একটু আমার কাছে সরে এসে বসনা, আমরা গেমটা এবার শুরু করি।মা কাকুর আরো একটু কাছে সরে এসে ঘন হয়ে বসলো। ঘরে যেন একটা পিন পরলে শব্দ পাওয়া যাবে। bangla choti ma o kaku

কাকু হাঁ করে মার নরম ফোলাফোলা ঠোঁট দুটোর দিকে দেখতে লাগলো তারপর ফিসফিস করে বললো তোমার ঠোঁট দুটো কি নরম মা।মা কোন উত্তর দিলনা। কাকুরঠোঁট আস্তে আস্তে মার ঠোঁটের দিকে এগিয়ে যেতে লাগলো। 

সুদিপার গলা পেলাম স্টপওয়াচ চালু করা হল।কাকুর ঠোঁট মার নরম ঠোঁটের একবারে কাছে গিয়ে থামলো। মাত্র কয়েক মিলিমিটার দূরত্ব এখন ওদের ঠোঁট জোড়ার মধ্যে।মা কাকুর উত্তপ্ত ঠোঁটের চুম্বন পাওয়ার আশংকায় একটু যেন শক্ত হয়ে বসলো। কাকু কিন্তু ওর ঠোঁট স্পর্শ করলোনা অথচ নিজের ঠোঁট ওখান থেকে একচুল নাড়ালোও না।কাকু এক দৃষ্টিতে মার নাকের পাটিটার দিকে তাকিয়ে রইল।

প্রায় একমিনিট হতে চললো আথচ কাকুর ঠোঁট ওখান থেকে নড়ার নামগন্ধ নেই। কাকু মগ্ন হয়ে মার নাকের ফুটো দুটো দেখে চলেছে।এমন ভাবে দেখছে যেন ওগুলো মার যোনিছিদ্র আর পায়ুছিদ্র। মা অস্বস্তিতে একবার এদিকে তাকাচ্ছিলো তো একবার ওদিকে তাকাচ্ছিল। 

কিন্তু থেকে থেকেই কোন এক দুর্দম চুম্বকিয় আকর্ষণে ওর চোখ বার বার ফিরে ফিরে আসছিল কাকুর পুরুষ্টু পুরুষালী ওই ঠোঁট জোড়ার দিকে। যে কোন মুহূর্তে কাকুর পুরুষালী ঠোঁট জোড়ার গভীর চুম্বন পাওয়ার আশংকায় কিংবা ঔৎসুক্কে ও ভেতরে ভেতরে ভীষণ উত্তেজিত হয়ে পড়েছিলাম। আর শুধু মা নয় ঘরের সবাই একই রকম উত্তেজিত হয়ে পরছিল ভেতর ভেতর।প্রতীক্ষা করেছিলাম কখন ঘটবে কাকু আর মার প্রথম চুম্বন।একটু পরে মা হয়তো বুঝলো কাকু ওর নাকের ফুটো দুটির মধ্যে ওর গোপনাঙ্গের কোন দুটি ছিদ্রর মিল খুঁজছে। দেখতে দেখতে মার নিস্বাস ঘন হয়ে এল।

ওর নাকের পাটি দুটি ফুলে ফুলে উঠতে লাগলো ওর ঘন ঘন নিঃশ্বাসে।কাকু আর দেরি না করে ওর ঠোঁট দুটো আলতো করে চেপে ধরলো মার ফোলাফোলা ঠোঁটে।ঘরময় ঘন নিঃশ্বাস ছাড়ার শব্দে ভরে উঠলো। সবাই যেন একসঙ্গে হাঁপ ছেড়ে বাঁচলো। হ্যাঁ হয়েছে হয়েছে কাকু আর মার সেই বহু প্রতিক্ষিত চুম্বন।কাকুরঠোঁট আলতো করে লেগেছিল আমার মাএর ঠোঁটে। কিন্তু কাকুরচোখ গভীর ভাবে চেপে বসে ছিল মার চোখে।একদৃষ্টিতে মার চোখের মনির দিকে তাকিয়ে ছিল কাকু।মা কাকুরচোখে চোখ রেখে খোঁজার চেষ্টা করছিল যে কাকু ওর চোখের মধ্যে কি খুঁজছে।

কাকুরঠোঁট এবার আর আলতো করে নয় একবারে চেপে বসলো আমার মাটার নরম ফোলফোলা ঠোঁটে।কাকুর ঠোঁট জোড়া মার ঠোঁট জোড়াকে পরিপুর্নভাবে অনুভব করতে লাগলো ,যেন শুষে নিতে লাগলো মার ঠোঁটের সমস্ত উষ্নতা আর কমনীয়তা।

কয়েক সেকেন্ড পরে আমার মনে হল মার মাথাটাও যেন একটু নড়ে উঠে অল্প সামনে এগিয়ে গেল। তাহলে কি মার ঠোঁটও পাল্টা চাপ দিচ্ছে কাকুরঠোঁটে, মানে মা কি কাকুরচুম্বনে সাড়া দিল।ওর ঠোঁটও কি পাল্টা চেপে বসেছে কাকুরঠোঁটে, পাল্টা শুষে নিতে চাইছে কাকুরঠোঁটের সমস্ত রুক্ষতা। 

এবার কাকু নিজের মুখটা অল্প ফাঁক করে নিজের জিভ এগিয়ে দিল।যদিও বাইরে থেকে কিছু ভালভাবে বোঝা যাচ্ছিলনা তবুও আমি বেশ অনুভব করতে পারছিলাম কাকুরজিভ প্রবেশ করতে চাইছে মার নুখের ভেতর।মার নরম উষ্ণ জিভের সাথে সেমেতে উঠতে চাইছে ঘষাঘষির খেলায়। মার মুখোগহব্বের স্বাদ কেমন তা চাখতে চাইছে কাকু।মা বোধহয় নিজের ঠোঁটে ঠোঁট চেপে ধরে আটকাতে চাইছে কাকুকে।

একটু চাপাচাপির পর মার চোয়ালটা যখন একটু নিচের দিকে ঝুলে পড়লো তখন বুঝলাম মা কাকুরদাবি মেনে নিল।ওর জিভকে প্রবেশ করতে দিল নিজের মুখোগহ্বরে।জানিনা মার মুখের ভেতর কি চলছে কিন্তু আমার শরীরে যেন বিদ্যুতের ঝিলিক খেলে গেল যখন আমি বুঝলাম মার একটি ছিদ্র দখল করে নিল কাকু । হ্যাঁ মার মুখছিদ্র। তবেকি কাকু আস্তে আস্তে মার আরো দুটি ছিদ্র দখল করে নেবে?কাকু একটি হাত এবার মার কাঁধে রাখল। কয়েক সেকেন্ড পরই ওর হাত আস্তে আস্তে মার কাঁধ বেয়ে নেমে আসতে লাগলো।  bangla choti ma o kaku

আস্তে আস্তে সেই হাত পৌছে গেল মার ডান মাইতে। কাকুরহাতের পাতা একটু চওড়া হল। ওর হাতের আঙুল প্রসারিত করে ও অনুভব করতে লাগলো মার ডান মাই এর আকৃতি এবং ভার।সব কিছু ভালভাবে বুঝে নেবার পর অবশেষে ও আস্তে করে খামছে ধরল মার ডান মাই এর নরম মাংস।ঘড়ির দিকে অসহিষ্নু ভাবে তাকালাম আমি। মাত্র দেড় মিনিট হল।ঘরের ভেতর একটা পিন পরলে যেন মনে হবে বাজ পরছে। সবার চোখ কাকুরহাতের দিকে নিবদ্ধ।কাকুরহাত খুব যত্ন সহকারে অত্যন্ত ভদ্র ভাবে মার মাই টিপতে আরাম্ভ করেছে। মার জোরে জোরে নিঃশ্বাস নেওয়া দেখে বুঝলাম ও ভেতরে ভেতরে খুব উত্তেজিত। 

কাকুর হাত হটাত মার ব্লাউজের ওপর থেকে খুজে পেল ওর মাই এর বোঁটা। পক করে দুটো আঙুল দিয়ে কাকু টিপে ধরল মার মাই এর বোঁটাটা। উমম একটা মৃদু গোঙানি বেরিয়ে এলো মার মুখ থেকে। কাকু দুটো আঙল দিয়েই চটকাতে লাগলো মার মাই এর বোঁটাটা।মা কেঁপে কেঁপে উঠতে লাগলো ওই চটকাচটকিতে।পএদিকে কাকুরআর একটা হাত কাজ করতে শুরু করেছে। ধীরে ধীরে সেটা আমার মায়ের পেট বেয়ে নামছে। হটাত থেমে গেল হাতটা। মার সুগভীর নাভি ছিদ্র খুঁজে পেয়েছে কাকুরহাতটা।

কাকুর হাতের একটা আঙুল নেবে পড়লো মার নাভি ছিদ্রের গভীরতা মাপতে।তারপর আলতোভাবে ওর নাভি খোঁচানোর কাজে মেতে উঠলো ওর আঙুলটা। আঃ আবার একটা মৃদু গোঙানি বেরিয়ে এলো মার মুখ থেকে। মার পেটটা তিরতির করে কাঁপছে এই কাণ্ডে। কাকুরহাত একটু থামলো।তারপর আবার নামতে থাকলো মার পেট বেয়ে। এবার সেটা এসে থামলো ওর শাড়ি সায়া ঢাকা যোনির ওপর।কাকুর বুড়ো আঙুল শাড়ি সায়ার ওপর থেকেই ঘষা দিতে শুরু করল মার যোনিদ্বারে।এবার শুধু মা নয় আমিও কাঁপতে শুরু করলাম, যেন প্রবল জ্বর আসছে আমার এমন ভাবে।

মার মুখ এখনো লক হয়ে আছে কাকুরমুখে, কাকুর এক হাত ব্লাউজের ওপর থেকে চটকাচ্ছে মার মাই, অন্য হাত শাড়ি সায়ার ওপর থেকেচটকাচ্ছে মার যোনি।আর আমি থরথর করে কাপছি যেন ধুম জ্বর আসছে।ঘরের সবাই পলকহীন ভাবে তাকিয়ে আছে

মার দিকে। আমার সম্মান, আমার ভালবাসা আর আমার সন্তানের জননীকে একসঙ্গে মনের সুখে চটকাচ্ছে কাকু, আমার সবচেয়ে বড় শত্রু।

আমাকে অবাক করে মা নিজের পাদুটোর জোড়া অল্প খুলে দিল যাতে কাকু আরো ভালভাবে ওর যোনিতে হাত দিতে পারে।কিছুক্ষনের মধ্যেই মা আরো একটু পা ফাঁক করে দিল কাকুকে। ঘড়ির দিকে তাকালাম প্রায় পাঁচমিনিট হতে চলেছে। মার পা দুটো এখোন সম্পূর্ণ ভাবে প্রসারিত আর কাকুরএকটা হাত ওর ফুলে ওঠা যোনি খামছে খামছে আর মাত্র দশ মিনিট পড়ে আছে মাকে ওই ম্যাজিক কথাগুলো বলানোর জন্য।

কাকুর মুখ এখন মার কানে ফিস ফিস করে কিছু বলছে কিন্তু কাকুর দুটো হাতই নির্দয় ভাবে পীড়ন চালাচ্ছে মার স্তন আর যোনির নরম মাংসে।গল্পে ঠিক এরকমই সিচুয়েশনে মার প্রতিদন্দী মাকে কিছু বলছিল যা ওর স্বামী শুনতে পায়নি। কিন্তু ওই নিস্তব্ধ ঘরে আমি শুনতে পাচ্ছিলাম কাকু মার কানে কানে কি বলছে।জানিনা আর কেউ শুনতে পেয়েছে কিনা কিন্তু আমি অস্পষ্ট হলেও শুনতে পাচ্ছিলাম কাকু কি বলছে।

এই কেন সময় নষ্ট করছ ।।বলে দাও না যা বলার এখন আমি যা চাই তুমিওতো তাই চাও।

মা মাথা নাড়লো না bangla choti ma o kaku

কেন তুমি তো এতক্ষনে নিশ্চয়ই বুঝতে পারছো যে আরো দশ মিনিট তুমি কিছুতেই থাকতে পারবেনা। দেখ যেকোন খেলায় জেতা হারা তো থাকেই এতে লজ্জার কি আছে?

মা আবার মাথা নাড়লো না

দূর বোকা এখনো তো আমি প্রায় কিছুই করিনি তোমাকে।এবার আমিতো তোমাকে আস্তে আস্তে ন্যাঙটো করে দেব। তোমার ভাল লাগবে সকলের সামনে ওসব বার করতে। আমি চাই আর কেউ নয় শুধু আমি দেখব তোমার ওই সব লজ্জার যায়গা গুলো। কি আমি কি কিছু ভুল বলছি। মেনে নাওনা লক্ষিটি।

না আমি খেলবো মা কোনক্রমে বলতে পারলো।

আচ্ছা ঠিক আছে তোমার যখন এত খেলার ইচ্ছে হচ্ছে তখন খেল।

আমার কেমন যেন মনে হল আমি এখানে উপস্থিত না থাকলে মা বোধয় এখানেই হার স্বীকার করে নিত।কিন্তু আমার সম্মান আর লজ্জার কথা ভেবেই ও জান প্রান দিয়ে লড়ে যাবার চেষ্টা করলো।

কাকু মুচকি হেঁসে আবার মাকে কিস করলো।ডীপ কিস। একটু পরেই মা কাকুরসাথে চোষাচুষি আর মৃদু কামড়াকামড়ি তে মত্ত হয়ে উঠলো।

আমি বুঝতে পারছিলাম পুরো দশ মিনিট মার পক্ষে কোন ভাবেই টেকা সম্ভব নয়। মার মত কনজারভেটিভ মেয়ে যখন সকলের সামনে এমন কি আমার সামনে এই ভাবে কাকুর সুরে বেজে উঠছে তখন মানতেই হবে কাকু মাত্র পাঁচ মিনিটের মধ্যেই ওকে এত প্রচণ্ড উত্তেজিত করতে পেরেছে যে ওর বিচার বুদ্ধি সব লোপ পেয়েছে।

কাকু মার পাছার কাছে জড়িয়ে ধরে হাসি হাসি মুখে মাকে নিজের কোলে তুলেছে কাকু আর মা দুই হাতে লজ্জায় নিজের মুখ ঢেকেছে যেন ওরা সদ্দ্য বিবাহিত স্বামী স্ত্রী। 

আমার মুখে কি যেন একটা নোন্তা নোন্তা লাগলো। বুঝলাম আমার চোখ ভেঁসে যাচ্ছে জলে, কখন থেকে যেন আমি খুব কাঁদছি। তাড়াতাড়ি সকলের অলক্ষে চোখের জল মুছে নিলাম আমি। কাকুর ফুলশয্যার বিছানা তৈরি। কাকু মা কে কোলে নিয়েই বীরদর্পে হাঁটতে লাগলো বিছানার দিকে। 

মা ভয় পেয়ে শক্ত করে কাকুর গলা জড়িয়ে। মা কাকুর কাণ্ড দেখে ছদ্মরাগে ওর বুকে দু চারটে কিল মেরে লজ্জায় নিজের মুখ ঢাকলো দুই হাতে। একটু পরেই কাকু মা কে নিয়ে ঘরে ঢুকে গেল আর ওদের দরজা বন্ধ হয়ে গেল। কাকুর হাত এবার ওর ব্লাউজের ভেতর দিয়ে মার মাই এর খোঁজে আরও ভেতরে ঢুকে পড়লো। মা উঃ করে উঠতেই আমি বুঝলাম কাকু পেয়ে গেছে মার মাই। 

পক করে খামছে ধরেছে মার বুকের নরম মাংস।ব্লাউজের ভেতরে উথালপাতাল দেখে বাইরে থেকেই আমি বুঝতে পারছিলাম কাকু পকপকিয়ে টিপছে মার মাই। উফ খুব হাতের সুখ করে নিচ্ছে কাকু।কাকু মার কানে কানে ফিসফিস করে উঠলো উফ তোমার মাই দুটো কি নরম। মা কোন উত্তর দিলনা। কাকু এবার আর একটা হাত মার পেটের কাছদিয়ে নিয়ে গিয়ে ওর শাড়ি সায়ার ভেতরে ঢোকাল। 

সহজেই ওর হাত পৌছে গেল ওর অভিস্ট লক্ষে।কাকু আবার ফিসফিস করলো মার কানে কানেইস কি গরম হয়ে আছে তোমার গুদটা।মা দাঁতে দাঁত চিপে বসে রইলো আর কাকুর হাতটা ওর শাড়ি সায়ার তলায় নড়াচড়া করতে লাগলো। বেশ বুঝতে পারলাম কাকুর হাত মার গুদের পাপড়ি দুটো মেলে ধরলো।কি কামিনী এখনো খেলবে, বলে দাও না যা বলার। কাকু আবার ফিসফিস করলো ওর কানে।খেলবো বললো মা কিন্তু ওর গলা দিয়ে আওয়াজ প্রায় বেরলোইনা। শুধু কাকু আর আমি বুঝতে পারলাম মা কি বলছে। 

কাকু আর দেরি না করে মার বুক থেকে হাত বার করে ওর ব্লাউজ আর ব্রা খুলে ফেলতে লাগলো। কিন্তু ব্রার হুকটাতে শেষ পর্যন্ত ও আটকে গেল। সময় নষ্ট হচ্ছে দেখে কাকু ব্রাটা ছিঁড়ে ফেলতে গেল। কিন্তু মা ওকে বাঁধা দিয়ে নিজেই হুকটা খুলে দিল। সব বন্ধন উন্মুক্ত হতেই মার ভারী মাই দুটো থপ করে বেরিয়ে ঝুলে পড়লো। কাকু মার বোঁটা দুটোর ওপর আঙুল বোলাতে লাগলো।উফ মা গুঙিয়ে উঠলো।কাকু এবার ওর মুখ গুঁজে দিল মার মাই তে। ইসসসসসস করে উঠলো মা। উমমমমমমমমমম এবারকিন্তু গোঁঙানি শোনা গেল কাকুর মুখে। 

বুঝলাম কি হচ্ছে ব্যাপারটা।তীব্র চোষণের ফলে মার বুকের দুধ নেমে আসছে কাকুর মুখে।স্বাদহীন আর ভীষণ পাতলা বলে অনেকেই মেয়েদের বুকের দুধ পছন্দ করে না, যেমন আমি। কিন্তু কাকু যে মেয়েদের বুকের দুধ ভীষণ পছন্দ করে সেটা ওর মুখ থেকে বেরনোতৃপ্তির মৃদু গোঙানি শুনেই বোঝা যাচ্ছিল। মা কেমন যেন একটা বোধশূন্য দৃষ্টিতে আমার দিকে একবার তাকালো তারপর আবার নিজের বুকের দিকে যেখানটায় কাকু মুখগুঁজে রয়েছে সেখানটায় তাকালো।  bangla choti ma o kaku

আমি বুঝলাম মার হয়ে এসেছে। ওর পরাজয় স্বীকার আসন্ন। ও হেরে গেলে তারপর কি হবে ভেবে আতঙ্কে আমার গাটা কাঁটা দিয়ে দিয়ে উঠতে লাগলো। কাকু একমনে গভীর ভাবে চোষণ দিতে লাগলো মার স্তনে আর ওর হাতের আঙুল মার শাড়ি সায়ার নিচে নিশ্চিত ভাবে ওর যোনি ছিদ্রে বার বার প্রবেশ করতে লাগলো।আবার ঘড়ি দেখলাম আমি আর মাত্র সাত মিনিট বাকি। মা কি পারবে? মা মনেহল অর্গ্যাজমের একবারে দোরগোড়ায় দাঁড়িয়ে। 

কিন্তু কাকু হটাৎ থামালো ওর হাতের নড়াচড়া, মা মাই থেকে মুখ সরিয়ে নিজের মুখ নিয়ে গেল ওর কানের গোড়ায় তারপর ফিসফিসিয়ে বললো কি গো এবার বলবে। আমি তোমাকে এর থেকে অনেক বেশি সুখ দেব। মা মাথা নাড়লো না সূচক কিন্তু ওর অর্গ্যাজমে পুরন না হওয়াতে ও যে খুব অতৃপ্ত তা ওর মুখের ভাবভঙ্গি থেকেই বোঝা গেল। কাকু আবার মুখ ডোবাল মার মাই তে। আবার মাই তে ২০ ৩০ সেকেন্ডর গভীর চোষণ দিল কাকু। চোষণ পেতেই মার চোখ কেমন যেন স্বপ্নালু হোয়ে উঠলো।মনে হচ্ছিল ও যেন আর এই জগতে নেই। কাকু এবার একটু থামলো, মার মাই থেকে মুখ সরিয়ে ওকে অর্ডারের ভঙ্গি তে বলে উঠলোতোমার পাছাটা একটু তোল তো সোনা আমার। 

মা কেমন যেন মন্ত্র মুগ্ধের মত পাছাটা সোফা থেকে তুলে আধা বসা আধা দাঁড়ানোর মত হল।কাকু এই সুযোগে মার শাড়ি আর সায়াটা গুটিয়ে গুটিয়ে ওর কোমরের কাছে নিয়ে এল। তারপর ওর প্যান্টিটা আস্তে আস্তে খুলেওর গোড়ালির কাছে নাবিয়ে আনলো।তারপর কাকুবললো হয়ে গেছে সোনা এবার বসে পরো। মা বাধ্য মেয়ের মত ওর আদেশ পালন করল। কাকু ওর প্যান্টিটা একটু শুঁকে মার পাশে সোফাতে রেখে দিয়ে পুনরায় আঙুলি করতে শুরু করলো মার গুদে। সবাই দেখছই কাকুর আঙুলি করা। 

প্রায় সবার চোখ এখন মার কামানো গুদে। আশ মিটিয়েদেখছে সকলে আর ভাবছে উফফ কাদেরের বন্ধুর মায়ের গুদটা তাহলে এরকম দেখতে।আমি বুঝতে পারছিলাম না এই ঘটনার পর এদের সামনে আমি মুখ দেখাবো কেমন করে। এদিকে তখন খুব রস কাটছে মার গুদ থেকে। কাকুর হাত টা পুরো আঠা আঠা হয়ে গেছে মার রসে। কাকুর হাত কিন্তু থেমে না থেকে নানা ভঙ্গি তে অটোমেটিক মেসিনের মত খুঁচিয়ে চলেছে মার গুদ। দেখতে দেখতে আবার অর্গ্যাজমের দোড়গোড়ায় পৌছে গেল মা। ওর চোখ বুঁজে এলো তীব্র আরামে। একদম চরম মুহূর্তে পৌছনোর ঠিক আগের মুহূর্তেআবার খোঁচানো বন্ধ করে দিল কাকু। মার অর্গ্যাজম হারিয়ে ফেললো তার মোমেন্টাম। 

বিরক্তিতে আবার চোখ খুলে তাকালো ও। বার বার অর্গ্যাজমের দোরগোড়ায় পৌঁছে থেমে যেতে কার ভাললাগে। কাকু এবার তিনটি আঙুল পুরেদিল মার গুদে। আবার শুরু হল খোঁচানো। এবার আমাকে চরম লজ্জার মধ্য ফেলে দিয়ে মা মন্ত্র মুগ্ধের মত নিজের পাছাটা দুলিয়ে দুলিয়ে কাকুর আঙুলে পালটা ধাক্কা দিয়ে দিয়ে নিজেই খোঁচাতে শুরু করল নিজেকে। কাকু মুখ ঘুরিয়ে একবার আমার মুখের দিকে তাকিয়ে একটু মুচকি হাসলো তারপর আবার মার দিকে ফিরে বললো দারুন লাগছে না সোনা। মা আধ বোঁজা চোখে কোনক্রমে শুধু বললো হুম। 

কাকু আদুরে গলায় ওকে বললো সোনা তুমি চাইলে এর ডবল আরাম দেব তোমাকে, শুধু তুমি লক্ষিটি একবার বল ওই কথাটা। মা দুবার কাকুর কথার উত্তর দেবার চেষ্টা করলো কিন্তু ওর গলা দিয়ে আওয়াজ বেরলনা। শেষে ও একবার না সূচক মাথা নাড়লো। 

কাকু এবার মার গুদ খোঁচানো বন্ধ করে মার পা দুটো অনেকটা ফাঁক করে মার সামনে ওর দু পা এর ফাঁকে মেঝেতে বসলো। তারপর মার গুদের সামনে মুখ নিয়ে গিয়ে নাক ঠেকিয়েদু তিনবার জোরে জোরে ওর গুদের গন্ধ নিল।তারপর বললো আঃ তোমার এটা কি দারুন সেক্সি একটা গন্ধ ছাড়ছে। কাকুর কথা শুনে সকলের মুখে হাসি খেলে গেল কিন্তু কেউ শব্দ করে হাঁসলোনা। সকলেই অধির আগ্রহে অপেক্ষা করছে এর পর কি হয় দেখার জন্য।কাকু এবার নিজের মুখ থেকে জিভ বার করে আস্তে আস্তে জিভের ডগাটা দিয়ে মার গুদের চেঁরাটাতে বোলাতে লাগলো। আঃআআআআআ মার মুখ থেকে একটা জান্তব আওয়াজ বেরিয়ে এল। bangla choti ma o kaku

মা থেকে থেকেই থর থর করে কেঁপে উঠতে লাগলো। কাকুর হাত এদিকে মার বাঁ নিপিলটাকে দুটো আঙুল দিয়ে চটকাচ্ছে। চটকানোর সাথে সাথে চিড়িক দিয়ে দিয়ে দুধ ছিটকোচ্ছে মার। কাকু এরপর পরোদমে চাটতে শুরু করলো মার গুদটাতে। মা নিজের দাঁত দিয়ে নিজের নিচের ঠোঁট কামড়ে ধরেছে। যোনি লেহনের এই সুতীব্র সুখ ও আর সঝ্য করতে পারছেনা। আসলে মা জানেইনা কি প্রচণ্ড সুখ হয় এতে মেয়েদের, কারন আমরা যৌন সঙ্গমের আগে কনোদিন এসব করতামনা। 

আমি মাঝে সাঝে কখনো সকনো এইসব ওরাল সেক্স টেক্স করতে চাইতাম কিন্তু ও পছন্দ করতোনা এসব,বলতো এগুলো অস্যাস্থকর।আমিও কখনো জোর করিনি এসব ব্যাপারে। সেক্স দু পক্ষেরসম্মতি ও রুচি অনুসারে হওয়া উচিত। কাকুর জিভ এবার বোধহয় ওর যোনির ভেতরে ঢুকে পড়লো। আমি বেশ বুঝতে পারছি মার শরীরে এখন থেকে থেকে কাঁটা দিচ্ছে।ও আবার পৌঁছে গেছে অর্গাজমের দোরগোড়ায়। কিন্তু আমি জানি কাকু ওকে ঝরতে দেবেনা কিছুতেই। যতক্খননিমি।মা কাকুর কাছে নিজের পরাজয় স্বীকার করে নেয় ততক্ষণ ওকে উত্তক্ত করে যাবে এইভাবে।বুঝলাম আর মাত্র পাঁচ মিনিট পরে আছে।

মা কি কোনভাবে কাটিয়ে দিতে পারবে এই পাঁচ মিনিট। নিজের মনে মার জেতার ব্যাপারে কেমন যেন একটা যেন আশার আলো দেখলাম।কিন্তু কাকু পাকা খেলোয়াড়ের মত আবার থামালো মার অর্গ্যাজম, ওর চরম মুহূর্তের জাস্ট একটু আগে।এইবার আর কানে ফিসফিস করে নয় মুখে একটা ক্রূর হাসি এনে ও মাকে জোরে জোরে বলতে লাগলো না না সোনা অতো সহজে নয়। অতো সহজে কি আমি তোমাকে ঝরতে দিতে পারি ডার্লিং? যতক্ষণ না তুমি আমাকে ওই দুটো কথা বলছো ততক্ষণ তোমাকে যে ঝুলে থাকতেই হবে সোনা। মা যেন বিশ্বাস করতে পারছিলনা এইবারেও কাকু মার অর্গ্যাজম পাবেনা। 

ভেতরের তীব্র অসন্তোষে মার যেন চোখ ফেটে যেন জল বেরিয়ে আসার মত অবস্থা হল।কাকুর কয়েক সেকেন্ড চুপ করে মার যৌন উত্তেজনা একটু কমতে দিল।তারপর ও মার হাতটা একটু ওপরে তুলে নিজের মুখ গুঁজে দিল ওর বগলে আর বুক ভরে নিল মার মাগি শরীরের সেই কুট ঘেমো গন্ধ।এবার কাকু ধীরে ধীরে নিজের মুখ ঘস্তে লাগলো মার বগলের চুলে। বগলে কাকুর মুখ ঘসার সুড়সুড়িতে আবার মার মাই এর বোঁটা গুল শক্ত হয়ে টোপা টোপা হয়ে উঠতে লাগলো। কাকু মুখ কিছুক্ষণ পর আবার ফিরে এল মার যোনিতে। 

কাকুর জিভ ঝাঁপিয়ে পড়লো আক্রমনে।কখনো বা যোনিদ্বারে কখনো বা যোনির ভেতরে, একে একে আছড়ে পড়তে লাগলো সুমুদ্রের বাঁধ ভাঙা ঢেউ এর মত। কাকুর একেকটা চুম্বনে চোষণে বা কামড়েমার মুখ দিয়ে বেরিয়ে আসতে লাগলো এক এক ধরনের কাতর গোঁঙানি আর শৃৎকার।একটা সুনিয়ন্ত্রিত বাদ্যযন্ত্রর মত কাকু বাজাতে লাগলো আমার মাকে। কখোনো সে ওকে বাঁধলো উচ্চ স্বরে কখনোবা নিচুস্বরে। 

থেকে থেকে ওকে নিয়ে যেতে লাগলো অর্গ্যাজমের চরম সীমান্তে আবার পরক্ষনেই বিশেষজ্ঞের মত টেনে হিঁচড়ে ওকে ফিরিয়ে আনছিল অতৃপ্তির আর অসন্তোষের সুমুদ্রে। প্রত্যেক বার কাকুর জিঙ্গাসু চোখ খুঁজছিল মার আত্মসমর্পণের চিহ্ন, সেটা না পেয়ে আবার দ্বিগুন উৎসাহে ঝাঁপিয়ে পরছিল কাকু। আমি ঘড়ির দিকে তাকালাম আর মাত্র তিন মিনিট বাকি। অর্গাজম পাওয়ার জন্য মার ছটফটানি আর চোখে দেখা যাচ্ছিলোনা। বোধবুদ্ধি লোপ পাওয়া এক আধ পাগলির মত আচরন করছিল মা।আমার মনে হচ্ছিল মাকে চেঁচিয়ে বলি আর নয় মা এবার হার স্বীকার করে নাও। 

তোমাকে আর এই যন্ত্রণা সহ্য করতে হবে না। যাও আমি তোমাকে আজ সব বন্ধন থেকে মুক্ত করে দিলাম।কিন্তু বাজি জিতলে হারামজাদা কাকুটা আমার জননী, আমার আদরের মাকে চিল শকুনের মত ঠুকরে ঠুকরে খাবে এই কথা মনে পরতেই চুপ করে যেতে হল আমাকে। এদিকে আমার সম্মান আর নিজের সতিত্ব বাঁচাতেশেষ বিন্দু পর্যন্ত লড়ে যাচ্ছিল আমার মাটা । গলা দিয়ে চিৎকার আর গোঙাঁনি ছাড়া তখন আর কোন শব্দ বেরচ্ছিলনা ওর। কখনো বা চোখের মনির নড়াচড়া দিয়ে কখনা বা চোখের পাতার ইশারায় মা কাকুকে বোঝাচ্ছিল ও এখনো হার স্বীকার করেনি।কিন্তু ওর শরীর ওর মনের কথা শুনছিলনা।  bangla choti ma o kaku

ওর শরীর অসহায় ভাবে বাজছিল কাকুর তালে তালে।ঘড়িতে আর মাত্র দু মিনিট বাকি। কাকুর মনেও এখন হয়তো হেরে যাবার ভয়এসে বাসা বেঁধেছে।এক দুর্দম নিষ্ঠুর যোদ্ধার মত কাকু ঝাঁপিয়েপড়লো মার অর্ধউলঙ্গ শরীরে। ওর একহাত টিপতে লাগলো মার পরুষ্টু মাই আর ওর অন্য হাত চটকাতে লাগলো মার ফুলে ওঠা কালো কালো নিপিল। কাকুর মুখ চুষতে লাগলো মার ভগাঙ্কুর। হটাৎ মা অস্ফুট স্বরে কি যেন বলে উঠলো। কেউ বুঝতে পারলনা মা কি বললো। সবাই নিঃশ্বাস বন্ধ করে মার দিকে তাকিয়ে ছিল। আমি ঘড়ির দিকে তাকালাম আর মাত্র নব্বই সেকেন্ড বাকি। কাকু মাকে উতক্ত করা বন্ধ করে ওর দিকে তাকাল। কি বলছো কামিনী জোরে বল। মা বলল কিন্তু কেউ শুনতে পেলনা। কাকু চেঁচিয়ে উঠলো কামিনী যা বলবে জোরে বল যাতে ঘরের সবাই শুনতে পায়।অবশেষে ভেঙে পড়লো আমার মা। 

হাউ হাউ করে কাঁদতে কাঁদতে কাকুর বুকে মুখ গুঁজে দিল মা।আমাকে চুঁদে দাও কাকু, আমাকে চুঁদে দাও। আমি আর সঝ্য করতে পারছিনা। আমাকে চুঁদে চুঁদে খাল করে দাও তুমি।প্লিজ ভজাই আমি আর পারছিনা। কাকুর মুখ হাসিতে ভরে উঠলো, মাকে বুকে জরিয়ে ধরলো ও তারপর মার কপাল আর মাথা চুমোয় চুমোয় ভরিয়ে দিতে দিতে বললো দেব সোনা দেব, চুঁদে চুঁদে শেষ করে দেব আমি তোমাকে চুঁদে চুঁদে শেষ করে দেব।

ঘরের চারকোনে চারটে নাইটল্যাম্পের আলোয় পরিষ্কার ঘরটা দেখা যাচ্ছে। ঘরের মাঝখানে খাট ফুল দিয়ে সাজানো। একটা টেবিল, একটা সোফা, একটা মাদুর পাতা মেঝেতে। মা কি একটা বলতে যাচ্ছিল কাকু বাধা দিয়ে বললে প্রতিভা আজ কোন কথা নয়, আজ আমার ভালোবাসার উত্তর তুমি শুধু শিৎকারে দেবে।

বলে মার নাভী চুষতে চাটতে লাগল। মা সুখে উন্মাদের মত করতে লাগল।কাকু মার সায়া ব্রা খুলে দিল। মাও কাকুকে উলঙ্গ করে দিল। আমি আর নিত্য একে অপরের কাধে হাত দিয়ে জানলার আরও কাছে এগিয়ে গেলাম।

কাকু মার মাথা চেপে ধরে একটা লিপ কিস করল। মার গোলাপি ঠোটখানা দেখলাম কাকু দু’ঠোটের মাঝখানে রগড়াচ্ছে। মার নীচের ঠোটখানা রাবার চোষার মত চুষলো কাকু। মার এক দুদু টিপতে লাগলো। মাও পাগলের মত করছে।মার দুদু চুষে চুষে লালায় ভরিয়ে দিল কাকু। 

এরপর মাকে উলঙ্গ করে টেবিলের উপর বসিয়ে দুপা ফাক করে কাকু গুদ চোষা শুরু করল। মা উমম আহ উহ শব্দ করছে। মাঝে মাঝে কাকু মায়ের গুদের ভেতর আঙুল ঢুকিয়ে নাড়াচারা করছে। মার গুদটাও রসে ভরা। কাকু মাঝে মাঝে জিব্বা গুদের ভেতর ঢুকিয়ে চুষছে মাঝে মাঝে গুদের উপর বাল সহ চাটছে। মাও কম গেলো না, কাকুর প্যান্ট খুলে বাঁড়াটা বার করে চুষে দিল। 

কাকু তারপর মার চোয়ালখানা চেপে ধরল। মা মুখ এপাশ ওপাশ নড়াবার চেষ্টা করলো কিন্তু নিরূপায় হয়ে কাকু বাঁড়াখানা নিজের মুখে নিল। নিজের মুখ দিয়ে মা কাকু সুখ দিতে লাগলো।মার সারা মুখ আর বুক সাদা ফ্যাদা দিয়ে ভরিয়ে দিল কাকু। মা বললো নাও আর পারছি না। তোমার এটাকে আমার গুদে ঢুকিয়ে ইচ্ছে মত ঠাপাও। আমার গুদের জ্বালা মিটিয়ে দাও ভজাই।

এরপর কাকু মাকে বিছানায় ফেললো নিজের লম্বা মোটা বাড়াটা মার পোদের খাজে ঘসে ঘসে ফুলিয়ে নিয়ে মার গুদে সেট করে আলতো চাপ দিয়ে বাড়ার মাথাটা গুদে ঢুকিয়ে দিলো। তারপর একটা রাম ঠাপ। অর্ধেক ঢুকলো। মা ককিয়ে উঠলো। বললো ভজাই আস্তে দাও, উফ কি বড়ো আর মোটা।

কদিন আগেও তো পুরোটা নিতে আর আজ কি হল?

আজও পারবো একটু সময় দাও। কাকু এবার ঠোট দিয়ে মার ঠোট কামড়ে ধরলো। পা দিয়ে পাদুটো চেপে ধরলো আর হাত দিয়ে মার হাত দুটো বিছানার সাথে ঠেসে ধরে জোরে কসিয়ে একটা রাম ঠাপ মেরে পুরোটা ঢুকিয়ে হাফাতে লাগলো। মা কথা বলার কোন অবস্থায় ছিলনা। শুধু একবার নিজেকে ছাড়ানোর ব্যার্থ চেস্টা করল।

মা এবার কাকুকে চেপে ধরল এবং ঠোটখানা খুলে আহঃহঃহঃহঃহঃ।।করতে লাগল। কাকু মার গোলাপি ঠোটে ঠোট বসিয়ে ঠোট চুষতে লাগল। আস্তে কাকুর বাড়াখানা মার গুদ চিরে ঢুকতে লাগল।মাও ওপর নীচ করে নিজেকে চোদাতে থাকলো। কাকুর ধোনের ছালের সাথে মার গুদের চামড়ার ঘষাঘষি অনুভব করলাম। মার গুদের ছুল আর কাকুর বাড়ার বাল পুরো মিশে গেছে। মার গোলাপী গুদের রিঙের মধ্যে কাকুর কালো ল্যাঙড়াখানা ঢুকতে লাগল। মা হাত দিয়ে কাকুর পীঠ আঁকড়ে রয়েছে। আস্তে আস্তে কাকুর পুরো বাড়া মার গুদের মধ্যে হারিয়ে যাচ্ছে। মার গুদের চুল আর কাকুর বাড়ার বাল পুরো মিশে গেল। মা কাকুর ঠোট থেকে নিজের ঠোটখানা সরিয়ে বলতে লাগল ওরে বাবারে

মার মাইখানা ময়দার মত কচলাতে কচলাতে বাড়াখানা আস্তে আস্তে টেনে বার করলো মুন্ডি অবধি। মার গুদের রসে চক চক করছিল কাকুর বাড়াখানা। মার পাছাখানা চেপে ধরে কাকু পাশ থেকে জোরে জোরে রামঠাম দিতে লাগল। কিছুক্ষন পর মা কাকুকে আঁকরে ধরে মা নিজের গোলাপী ঠোঁটখানা খুলে মুখ দিয়ে উউউউউ আওয়াজ করতে করতে জল খসালো।

এরপর কাকু মাকে কোলে তুলে ঠাপাতে লাগল।মা আবার জল ছারলো। কাকুর পা দিয়ে রস গড়িয়ে মেঝেতে পরছে। কাকুর কোন ক্লান্তি নাই। দুজনেই খুব ঘেমে গেছে মা তাও কাকুকে সঙ্গ দিচ্ছে আরও চুদতে বলছে। এরপর কাকু মাকে ডগি স্টাইলে সোফায় বসে ঠাপাতে লাগলো। মার মাই দুটো পেণ্ডুলামের মত দুলছিল। । মা এবার সোফাটা খামছে ধরে ঠোঁটখানা খুলে আহঃহঃহঃহঃহঃহঃ ।করতে করতে জল ছাড়তে লাগলো। এরপর কাকু মাদুরে শুলো মা কাকুর ওপর বসে বাড়া গুদে ঢুকিয়ে ঠাপাতে লাগলো। কাকুও নিচ থেকে ঠাপাতে লাগল। মা জল খসিয়ে ক্লান্ত হয়ে কাকুর বুকের উপর শুয়ে বললো আর পারছি না। ধোন বেয়ে রস নেমে মেঝেতে পরছিল। তুমি অসুর দানব আমাকে মেরে ফেল আহঃ উফঃ।।। bangla choti ma o kaku

এইভাবে মার নয়বার জল খসে গেল। আর একবার যদি কাকু আগে মাল ঢেলে দেয় তাহলে কাকু হেরে যাবে আর আগে মা জল খসালে মা চিরদিনের মত কাকুর হবে

মা আর কোন কথা না বলে টেবিলের ওপর গিয়ে শুল। কাকু মার পা কাঁধে তুলে মাই দুটো ধরে রাম ঠাপে ধোনটা গুদে চালান করে ঠাপাতে লাগল।

মা ঠাপ খেতে খেতে দাঁত খিঁচিয়ে উঠলো আর মাথা তুলে কাকুর ঘামে মাখা বুক পেট দেখতে লাগলো এবং নিজের মাইখানা কচলাতে লাগলো। কাকু মার কোমর চেপে ধরে গুদে বাঁড়া দিয়ে ড্রিল করে চলছিল। কাকু চোখ বুজল মাও। কে আগে ঢআলে দেখার জন্য আমরা এগিয়ে গেলাম মা আঁক্রে ধরে আছে কাকুকে।। কাকুর পোঁদের ফুটো ছোটো হয়ে আছে এবার কাকু মার মাই দুটো মইদার মত কোচলে দিয়ে কাকু মার কোমর চেপে ধরে গুদে বাঁড়া দিয়ে ড্রিল করতে লাগলো।

তারপর মা আবার চেঁচিয়ে উঠলো আমার আবার বেরুচ্ছে।।

তারপর মা নিজের বীর্য্য দিয়ে কাকুর বাড়াতাকে চান করিয়ে দিল।

মা এবার ক্লান্ত হয়ে টেবিলেই উল্টো হয়ে শুয়ে পড়লো এবং তার উপর কাকু শুয়ে পড়লো। কামিনী তুমি হেরে গেলে আবার তুমি শুধু আমার এবার তোমার নিজের হিন্দু পেটে আমারর মুসল্মানের বাচ্ছা নেবে

আমি হেরে গেছি। আমাকে চুদে দাও। আমই মা হতে চাই তোমার বাচ্চার মা আমার পেত করে দাও আমি তমার বউ হয়ে থাকব ইসসসসসস উমমমমমমমমমম করে উঠলো মা।

মার মাইখানা ময়দার মত কচলাতে কচলাতে বাড়াখানা আস্তে আস্তে টেনে বার করলো মুন্ডি অবধি। মার গুদের রসে চক চক করছিল কাকুর বাড়াখানা। মার পাছাখানা চেপে ধরে কাকু পাশ থেকে জোরে জোরে রামঠাম দিতে লাগল। 

মা কাকুর বুকে গাল ঘষতে ঘষতে এক অদ্ভুত ভাঙা ভাঙা গলায় চিৎকার করতে লাগল। মা আবার চিৎকার করে নিজের জল ছাড়ল। কিন্তু মাকে এবার ছাড়লো না কাকু। কাকু মাকে নিচে ফেলে উপরে উঠে পড়ল আর তারপর জোরে জোরে ঠাপাতে লাগল। প্রায় ৩০ মিনিট চোদার পর গুদ ভর্তি করে হরহর করে মাল ঢেলে কাকু শান্ত হল।মাও কাকুকে আকরে ধরে শেষ বারের মত জল খসালো।

পরে কাকু ঘটা করে মাকে বিয়ে করে।

বিয়েরদিন রেস্টুরেন্টে খাওয়া দাওয়া করলাম এবং বাড়ী ফিরে এসে আমাদেরকে আমাদের ঘরে যেতে বললো কাকু আর মা। আমরা ঘরে ঢুকে অপেক্ষা করতে লাগলাম তাদের মিলনদৃশ্য দেখার জন্য।

একটু বাদে দেখলাম মা আর কাকু আমাদের ঘরে ঢুকলো। কাকু একটা বারমুণ্ডা আর মা একটা লাল ব্রা আর লাল সায়া পরে আছে। থলথলে পেটে নাভীটা খুব সুন্দর লাগছিল।

মা আমাদের কাছে এসে পরীক্ষা করলো আমরা ঘুমিয়েছি কিনা। আমরা ঘুমের ভান করে পরে রইলাম। মা আমদের অনেকক্ষণ ধরে দেখে কাকুর দিকে ঘুরে মুচকি হেসে বললো ঘুমোচ্ছে। এবার কাকু মা মাকে পাঁজাকোলা করে তুলে দোতলার ঘরে নিয়ে গেল আমাদের ঘর খোলা রেখেই! আমরাও একটুবাদে বেরিয়ে বারান্দার দিকে দারালাম এদিকে ঘরের জানলা নেই তাই আমরা আন্ধকারে লুকিয়ে পুরোটা দেখতে পাচ্ছি।

ঘরের চারকোনে চারটে নাইটল্যাম্পের আলোয় পরিষ্কার ঘরটা দেখা যাচ্ছে। ঘরের মাঝখানে খাট ফুল দিয়ে সাজানো। একটা টেবিল, একটা সোফা, একটা মাদুর পাতা মেঝেতে। মা কি একটা বলতে যাচ্ছিল কাকু বাধা দিয়ে বললে প্রতিভা আজ কোন কথা নয়, আজ আমার ভালোবাসার উত্তর তুমি শুধু শিৎকারে দেবে।

বলে মার নাভী চুষতে চাটতে লাগল। মা সুখে উন্মাদের মত করতে লাগল।কাকু মার সায়া ব্রা খুলে দিল। মাও কাকুকে উলঙ্গ করে দিল। আমি আর নিত্য একে অপরের কাধে হাত দিয়ে জানলার আরও কাছে এগিয়ে গেলাম।

কাকু মার মাথা চেপে ধরে একটা লিপ কিস করল। মার গোলাপি ঠোটখানা দেখলাম কাকু দু’ঠোটের মাঝখানে রগড়াচ্ছে। মার নীচের ঠোটখানা রাবার চোষার মত চুষলো কাকু। মার এক দুদু টিপতে লাগলো। মাও পাগলের মত করছে।

মার দুদু চুষে চুষে লালায় ভরিয়ে দিল কাকু। এরপর মাকে উলঙ্গ করে টেবিলের উপর বসিয়ে দুপা ফাক করে কাকু গুদ চোষা শুরু করল। মা উমম আহ্ উহ্ শব্দ করছে। মাঝে মাঝে কাকু মায়ের গুদের ভেতর আঙুল ঢুকিয়ে নাড়াচারা করছে। মার গুদটাও রসে ভরা। কাকু মাঝে মাঝে জিব্বা গুদের ভেতর ঢুকিয়ে চুষছে মাঝে মাঝে গুদের উপর বাল সহ চাটছে। মাও কম গেলো না, কাকুর প্যান্ট খুলে বাঁড়াটা বার করে চুষে দিল। কাকু তারপর মার চোয়ালখানা চেপে ধরল। 

মা মুখ এপাশ ওপাশ নড়াবার চেষ্টা করলো কিন্তু নিরূপায় হয়ে কাকু বাঁড়াখানা নিজের মুখে নিল। নিজের মুখ দিয়ে মা কাকু সুখ দিতে লাগলো।মার সারা মুখ আর বুক সাদা ফ্যাদা দিয়ে ভরিয়ে দিল কাকু। মা বললো নাও আর পারছি না। তোমার এটাকে আমার গুদে ঢুকিয়ে ইচ্ছে মত ঠাপাও। আমার গুদের জ্বালা মিটিয়ে দাও ভজাই।

এরপর কাকু মাকে বিছানায় ফেললো নিজের লম্বা মোটা বাড়াটা মার পোদের খাজে ঘসে ঘসে ফুলিয়ে নিয়ে মার গুদে সেট করে আলতো চাপ দিয়ে বাড়ার মাথাটা গুদে ঢুকিয়ে দিলো। তারপর একটা রাম ঠাপ। অর্ধেক ঢুকলো। মা ককিয়ে উঠলো। বললো অরুণ আস্তে দাও, উফ কি বড়ো আর মোটা।

কদিন আগেও তো পুরোটা নিতে আর আজ কি হল? bangla choti ma o kaku

আজও পারবো একটু সময় দাও। কাকু এবার ঠোট দিয়ে মার ঠোট কামড়ে ধরলো। পা দিয়ে পাদুটো চেপে ধরলো আর হাত দিয়ে মার হাত দুটো বিছানার সাথে ঠেসে ধরে জোরে কসিয়ে একটা রাম ঠাপ মেরে পুরোটা ঢুকিয়ে হাফাতে লাগলো। মা কথা বলার কোন অবস্থায় ছিলনা। শুধু একবার নিজেকে ছাড়ানোর ব্যার্থ চেস্টা করল।

মা এবার কাকুকে চেপে ধরল এবং ঠোটখানা খুলে আহঃহঃহঃহঃহঃ।।করতে লাগল। কাকু মার গোলাপি ঠোটে ঠোট বসিয়ে ঠোট চুষতে লাগল। আস্তে কাকুর বাড়াখানা মার গুদ চিরে ঢুকতে লাগল। মার গোলাপী গুদের রিঙের মধ্যে কাকুর কালো ল্যাঙড়াখানা ঢুকতে লাগল। মা হাত দিয়ে কাকুর পীঠ আঁকড়ে রয়েছে। আস্তে আস্তে কাকুর পুরো বাড়া মার গুদের মধ্যে হারিয়ে যাচ্ছে। মার গুদের চুল আর কাকুর বাড়ার বাল পুরো মিশে গেল। মা কাকুর ঠোট থেকে নিজের ঠোটখানা সরিয়ে বলতে লাগল ওরে কাকুরে

মার মাইখানা ময়দার মত কচলাতে কচলাতে বাড়াখানা আস্তে আস্তে টেনে বার করলো মুন্ডি অবধি। মার গুদের রসে চক চক করছিল কাকুর বাড়াখানা। মার পাছাখানা চেপে ধরে কাকু পাশ থেকে জোরে জোরে রামঠাম দিতে লাগল। কিছুক্ষন পর মা কাকুকে আঁকরে ধরে মা নিজের গোলাপী ঠোঁটখানা খুলে মুখ দিয়ে উউউউউ আওয়াজ করতে করতে জল খসালো।

এরপর কাকু মাকে কোলে তুলে ঠাপাতে লাগল।মা আবার জল ছারলো। কাকুর পা দিয়ে রস গড়িয়ে মেঝেতে পরছে। কাকুর কোন ক্লান্তি নাই। দুজনেই খুব ঘেমে গেছে মা তাও কাকুকে সঙ্গ দিচ্ছে আরও চুদতে বলছে। এরপর কাকু মাকে ডগি স্টাইলে সোফায় বসে ঠাপাতে লাগলো। মার মাই দুটো পেণ্ডুলামের মত দুলছিল।

মা এবার সোফাটা খামছে ধরে ঠোঁটখানা খুলে আহঃহঃহঃহঃহঃহঃ ।করতে করতে জল ছাড়তে লাগলো। 

এরপর কাকু মাদুরে শুলো মা কাকুর ওপর বসে বাড়া গুদে ঢুকিয়ে ঠাপাতে লাগলো। কাকুও নিচ থেকে ঠাপাতে লাগল। মা জল খসিয়ে ক্লান্ত হয়ে কাকুর বুকের উপর শুয়ে বললো আর পারছি না। ধোন বেয়ে রস নেমে মেঝেতে পরছিল। তোমার আজ আর বেরবে না।

কাকু বললো এবার ফেলবো আরেকটু সঙ্গ দাও। মা আর কোন কথা না বলে টেবিলের ওপর গিয়ে শুল। কাকু মার পা কাধে তুলে মাই দুটো ধরে রাম ঠাপে ধোনটা গুদে চালান করে ঠাপাতে লাগল।

মা ঠাপ খেতে খেতে দাঁত খিঁচিয়ে উঠলো আর মাথা তুলে কাকুর ঘামে মাখা বুক পেট দেখতে লাগলো এবং নিজের মাইখানা কচলাতে লাগলো। কাকু মার কোমর চেপে ধরে গুদে বাঁড়া দিয়ে ড্রিল করে চলছিল।

তারপর মা আবার চেঁচিয়ে উঠলো আমার আবার বেরুচ্ছে।।

কাকু বললো এক সাথে ফেলবো। আমারও বেরুবে

তারপর দুজনে এক সাথে একে অপরকে নিজের বীর্য্য দিয়ে ভরিয়ে দিল।

মা এবার ক্লান্ত হয়ে টেবিলেই উল্টো হয়ে শুয়ে পড়লো এবং তার উপর কাকু শুয়ে পড়লো।

এর একবছর পরে আমাদের একটি বোন হল। মা আমাদেরও খুব ভালবাসত। তারপর ১২ বছর হয়ে গেছে। আমি আর কাদের এখন কলেছে পড়ছি। কত রাত এরকম কাকু মার চোদাচুদি দেখেছি। পরে কাকু মার আরও দুটি ছেলে হয়েছে। কাকু মার বয়স বেড়েছে তবে কামদেব আর কামদেবির কামলীলা এখোনো আগের মতই চলে।

এইতো সেদিন মাস ছয় আগে আমরা দীঘা বেড়াতে গেলাম। মা কোনোদিন গ্রামের বাইরে যায়নি তাই খু্ব খুশি ছিল। দীঘা পৌছে আমরা কাকুর এক বন্ধুর অব্যবহৃত ফাঁকা বাড়িতে উঠলাম। ঝাউবনের মাঝে ফাকা বাড়ি। 

৭ দিন থাকার প্লান। প্রথম দিন বাইরে গেলাম না।দ্বিতীয় দিন দুপুরে আমরা পাঁচ ভাইবোন স্নান করছিলাম।একটু দুরেই মা কাকু। স্নান করতে এতই মশগুল ছিলাম যে বাব মা কখন উঠে গেছে খেয়ালই করিনি।কাকু মা কে দেখতে না পেয়ে আমরা অনেক হতাশ হয়ে বাড়ি ফিরলাম। 

কাঁদতে কাঁদতে তিন ভাইবোন ঘুমিয়ে পড়েছে। আমি কাদের কি করব বুঝতে পারছিলাম না।হঠাৎ করেই বাড়ির ভেতর থেকে কাকু মার ফিসফিস গলার আওয়াজ পেলাম। আমি আর কাদের বাইরে দিয়ে ওই ঘরের জানালায় চোখ রাখলাম।

কাকু মা উলঙ্গ। কাকুর কোলে মা বসে আসে।

কি চাও কামদেব? bangla choti ma o kaku

তোমাকে কামদেবী।

এই বারো বছর ধরেতো নিজেকে তোমার হাতে তুলে দিয়েছি। তোমার বাচ্চার মা হয়েছি। আর কি চাও?

এই সুন্দর জায়গায় তোমাকে নিয়ে এলাম আমার দেওয়া কিছু সৃতি নিয়ে যেতে চাও না? এই নির্জন জায়গায় তোমার কামদেবকে খুশি করতে চাও না?

কি চাও তুমি?

আমি জানি আর দু তিন দিনের মধ্যে তোমার মাসিক হবে।আর এখানে আমাদের মিলনের সৃতি হিসেবে তোমাকে পেটে বাচ্চা নিতে হবে।

মা লজ্জায় লাল হয়ে বলল এই বয়সে?

আচ্ছা তোমার আবদার আমি রাখব তবে এটাই শেষ বার।

আচ্ছা।

মনে থাকে যেনো।

নাও এবার শোও।

এখন? ওরা এসে পড়লে?

কেউ আসবে না। ওরা জানেই না আমরা এখানে এসেছি।

তুমি খুব পাজি। ওরা আমাদের খুজবে না?

দেরি কোরো না, গুদে মাল ঢেলেই ওদের নিয়ে আসব।

মা খাটে গিয়ে শুয়ে পড়ল। আমি চোখ তুলে দেখলাম কাকু মার দুদুর বোঁটায় জীভ বোলাচ্ছে। মা কাকুর চুলে হাত দিয়ে বিলি কাটছে। কাকু মার মুখের কাছে ঠোঁটটা নিয়ে এসে বলল তোমার ওই জায়গাটা এখোনো খুব স্পর্শকাতর সেই আগের মতই ছটফট কর ওখানে হাত বোলালে ।

মা মুচকি হেসে বলল তোমার ছোয়াতেই শুড়শুড়িটা বেশি আসে।

কাকু মার ঠোটের কাছে নিজের ঠোট নিয়ে আসে আর ঠোটের উপর আলতো করে চুমু খায়। কিন্তু মা দুহাত দিয়ে কাকুকে চেপে ধরে কাকুর ঠোটের উপর ঠোট বসিয়ে চুমু দেয় তারপর আদর করে গালে চুমু খায়। কাকু এবার মার ঠোট চুষে অনেকক্ষন ধরে আর তারপর নিশ্বাস নিল। কাকুর জীভ দিয়ে লালা বেরুতে লাগল কি মাই।।তোর আজ। তোর আজ মাই ঠোট সব কামড়ে খাব।

মা ছটফট করছিল। কাকু মার মাথা চেপে ধরে একটা লিপ কিস করল। মার গোলাপি ঠোটখানা দেখলাম কাকু দু’ঠোটের মাঝখানে রগড়াচ্ছে। মার নীচের ঠোটখানা রাবার চোষার মত চুষলো কাকু। মার এক দুদু টিপতে লাগলো কাকু এক হাত দিয়ে মার গুদে বাড়া ঢোকাতে লাগল। মা এবার কাকুকে চেপে ধরল এবং ঠোটখানা খুলে আহহহহ

করতে লাগল। কাকু মার গোলাপি ঠোটে ঠোট বসিয়ে ঠোট চুষতে লাগল। আস্তে কাকুর বাড়াখানা মার গুদ চিরে ঢুকতে লাগল। মার গোলাপী গুদের রিঙের মধ্যে কাকুর কালো ল্যাঙড়াখানা ঢুকতে লাগল। মা হাত দিয়ে কাকুর পীঠ আঁকড়ে রয়েছে। আস্তে আস্তে কাকুর পুরো বাড়া মার গুদের মধ্যে হারিয়ে যাচ্ছে। মার গুদের চুল আর কাকুর বাড়ার বাল পুরো মিশে গেল। মা কাকুর ঠোট থেকে নিজের ঠোটখানা সরিয়ে বলতে লাগল

ওরে বাবারে তোমার বাড়াটা আজ আমার অনেক ভেতরে চলে গেছে।।আমার কেমন লাগছে।।ওটা বার করো প্লীজ।

মার মাইখানা ময়দার মত কচলাতে কচলাতে বাড়াখানা আস্তে আস্তে টেনে বার করলো মুন্ডি অবধি। মার গুদের রসে চক চক করছিল কাকুর বাড়াখানা। 

মার পাছাখানা চেপে ধরে কাকু পাশ থেকে জোরে জোরে রামঠাম দিতে লাগল। মা কাকুর বুকে গাল ঘষতে ঘষতে এক অদ্ভুত ভাঙা ভাঙা গলায় চিৎকার করতে লাগল। মা আবার চিৎকার করে নিজের জল ছাড়ল। কিন্তু মাকে এবার ছাড়লো না কাকু। কাকু মাকে নিচে ফেলে উপরে উঠে পড়ল আর তারপর জোরে জোরে ঠাপাতে লাগল। প্রায় ৩০ মিনিট চোদার পর গুদ ভর্তি করে হরহর করে মাল ঢেলে কাকু শান্ত হল।মাও কাকুকে আকরে ধরে শেষ বারের মত জল খসালো। আমি পা টিপে টিপে জানলার পাশে গিয়ে দাঁড়ালাম তারপর ভেতরে উকি দিলাম। ঘরের ভেতরের বিছানাতে কাকু আর মা সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় জড়াজড়ি করে শুয়ে রয়েছে। মার সায়া আর ব্লাউজ ঘরের এককোণে জটলা পাকানো অবস্থায় মাটিতে পরে আছে।আমার চোখ গেল মার দু পা এর ফাঁকে। 

ওর গুদের মুখটা কি রকম যেন একটা হাঁ মতন হয়ে রয়েছে। দেখে মনে হচ্ছে যেন একটা গুহার মুখ। ওর গুদের পাপড়ি সহ গোটা গুদটা কেমন যেন অস্বাভাবিক রকমের লালচেও হয়ে রয়েছে। মার তলপেট থেকে গুদ পর্যন্ত পুরো জায়গাটা কাকুর চটচটে বীর্যে একবারে মাখোমাখো হয়ে রয়েছে। মার গুদটা থেকে এখোনো অল্প অল্প বীর্য গড়াচ্ছে। স্বাভাবিক ভাবে এবার কাকুর দু পা এর ফাঁকে চোখ গেল আমার। ভুত দেখার মত আঁতকে উঠলাম আমি। bangla choti ma o kaku

কাকুর পুরুষাঙ্গটা ন্যাতানো অবস্থাতেও সাইজে আমার ঠিক দুগুন। আর শুধু লম্বাই নয় ওটা আমার থেকে অন্তত দুগুন মোটাও। ওর বিচির থলিটাও সাইজে অসম্ভব রকমের বড়, ঠিক যেন একটা ছোটো বেল। এইবার বুঝলাম কেন মার গুদটা ওই রকম লালচে আর হাঁ হয়ে রয়েছে। কাকু মার বুকের ওপরে চেপে শুয়ে রয়েছে। ও মার কানে কানে কি সব যেন ফিসফিস করে বলছে আর তা শুনে মাও চাপা গলায় খুব হাঁসছে। এত সাবলিল ভাবে দুজনে হাঁসাহাঁসি করছে যেন ওরা অনেক দিনের প্রেমিক প্রেমিকা প্রায় প্রতিদিনই চোদাচুতি দেখেছি দীঘাতে। এখন পেটে ৭ মাসের বাচ্চা। মার্চে বাচ্চা হবে।আমরা ভালই আছি।

Post a Comment

Previous Post Next Post