desi bangla chodar golpo

desi bangla chodar golpo
desi bangla chodar golpo

গত কাল জীবনের একটা বড় অধ্যায় শেষ হলো। desi bangla chodar golpo আমার বাবা গত কাল আমাদের ছেড়ে চিরকালের মতো চলে গেলেন। 

আজ সকাল ৬.৩৬ নাগাদ তার পার্থিব শরীরটাকে শ্মশানে ভস্ম করে এলাম।মাথার উপর থেকে মায়ের ছায়া উঠে গেছে প্রায় ছেলে বেলাতেই, তারপর ছোট মাসি মা হিসাবে এল বাড়িতে। 

তাকে মা হিসাবে মেনে নিতে খুব কষ্ট হয়েছিল তবে তা লাঘব হয়ে গেছিল দার্জিলিঙের স্কুলে ভর্তি হওয়াতে। 

বেশ মনে পড়ে সেই প্রথম দিনের কথা, খুব কেঁদে ছিলাম, আর মাকে ডেকে ছিলাম। আর আজ বাবার টানটাও ছিঁড়ে গেল।নাহ আজ আর চোখে জল আসে না। 

শুধু মনের মধ্যে একটা খটকা রয়ে গেল হঠাৎ করে কি হয়ে গেল। বাবার চলে যাওয়াটা, আপাত স্বাভাবিক লাগলেও ঠিক স্বাভাবিক না। বিনদ মামার ফোন পেয়ে ভোপাল থেকে এসে দেখি সব শেষ।

কেন আমাকে আগে জানানো হয়নি তার কোনও সঠিক উত্তর নেই। ঠিক তেমনি উত্তর নেই আরও অনেক প্রশ্নের  desi bangla chodar golpo

যেমন- ১. বাবার হার্টের রোগ ছিল তা আমাকে কেউ কক্ষন জানায়নি কেন? ২. বাবার ওষুধ গুলো কোথায় গেল প্রেসস্ক্রিপসান কৈ? 

৩. বাবা কি গোপন করার জন্য আমাকে এই বাড়ি থেকে দূরে রাখত? ৪. বাড়ির পুরান চাকর রতন কাকা কোথায় গেল? সত্যি কি মারা গেছিলেন? আরও অনেক ছোট বড় প্রশ্ন মাথায় ঘুর পাক খাচ্ছে। বাড়ির ভিড় বোধ হয় কিছুটা কমেছে এবার বেরই। হয়ত আবার রাতে লিখতে বসব। তবে একটা কথা না লিখে পারছি না মামনি আর নমিতা

মামনি আর নমিতাকে দুই বোন মনে হচ্ছে। আর মামনির শরীরটা আমাকে যেন চুম্বকের মতো টানছে। তার বছর চল্লিশ বয়সে পাছার নীচে পর্যন্ত ঝোলা লম্বা কালো চুল, হাল্কা মেদ যুক্ত পেট, ৩৮ সাইজের স্তন আর ভারি পাছার দিকে আমার চোখ চলে যাচ্ছে বারে বারে। 

শরীরে যেন তার যৌবন বান ডেকেছে। রাত ১২ টা সর্ম্পুন অজানা জগতে আমি এসেছি, মামনি, বোনি, বিনদ মামা আর ডাক্তার কাকু ছাড়া আমি কাউকেই চিনি না।

সারাটা দিন ধরে শুধু অচেনা মানুষের আনাগোনা, সকলে বাবার জন্য শোক ঞ্জাপন করতে এসেছে। বাবার অফিসের লোকজনেরাতো গত কাল থেকেই সঙ্গে রয়েছেন।  desi bangla chodar golpo

সবাই এসে স্বান্তনা দিচ্ছে, বাবার নামে ভালো ভালো কথা বলছে, আর আমি হাঁ করে সব শুনে চলেছি। মাথার মধ্যে একটা বিষয়ই বারবার ঘুরপাক খাচ্ছে, এতো সুন্দর মানুষ গুলো থেকে বাবা কি কারনে আমাকে দূরে রেখেছিল? 

বোনি একটা পুরো পাগল, এই বাড়ি ভরতি লোকজনের মধ্যেই আমাকে জোর করে ধরে নিয়ে গেল দোতলার একটা ঘরে তার পর মুর্হুতের মধ্যে ওপরের জামাটা খুলে আমাকে বলল- আমার ফিগারটা খুব সেক্সি না, দাদাভাই ?

বিনদ মামা আমাকে বলেছে হিরোইন বানাবে। তাই আমি খুব ভালো ভাবে নিজেকে মেনটেন করছি।” নিজের বোনের শরীরের বর্ননা আর কি লিখব, ওটাত পুরো গন কেস। 

বোধ হয় কেউ শ্লীলতা হানি করতে চাইলে ও পুরো পস দিয়ে দিয়ে দেখাবে, আর যারা শ্লীলতা হানি করতে আসবে তারা লজ্জায় মুখ ঢাকবে। 

পাগল কথাকারে! ও ছোট বেলা থেকেই এরকম। আসলে বোনি আমার স্কুলেই পড়াশুনা করেছে, আর ইঞ্জিনিয়ারিং পড়া কালীনও ওর সাথে আমার যোগাযোগ ছিল। তবে কবে যে ও কলকাতাতে এসেছে তার কোনও খবর আমার জানা নেই। 

হবিস্যির খাবার সত্যি মুখে উঠতে চায়না, অতি কষ্ট করে খিদে মিটালাম। ভাগ্য ভাল যে চা আর সিগারেটে কোন বাঁধা নেই।  desi bangla chodar golpo

এখন মেঝেতেই বিছানা, ভারতি বিছানা করে দিয়ে গেছে, শরীর ক্লান্ত তাই আজকের মতো লেখা শেষ করছি। তবে আজকের একটা ঘটনা না লিখলে হয়তো অসর্ম্পুন থেকে যাবে, বেলা তখন ৩ টে হবে।

খাওয়া দাওয়া করে এই মেঝেতেই করা বিছানাতে শুয়ে ছিলাম, জানিনা কখন ঘুমিয়ে পড়েছিলাম। হঠাৎ করে মুখের ওপর কয়েক ফোঁটা জল পড়ায় চোখ খুলে আমি একদম বাকরুদ্ধ। 

মাথার কাছে দাঁড়িয়ে মামনি তার বাঁ কাঁধের দিক দিয়ে কালো লম্বা চুলের মোটা গোছাটাকে সামনে নিয়ে টাওয়াল দিয়ে জড়িয়ে মুছতে ব্যস্ত। 

পরনে তার ভিজে কালো পার সাদা সুতির শাড়ি কোনও রকমে জড়ানো, ভিজে হওয়ার কারনে কমপ্লিট ট্রান্সপ্যারেন্ট। 

আমার দিকে পেছন করে দাঁড়িয়ে বলে আমি তাঁর স্বর্নচাঁপা রঙের উন্মুক্ত পিঠ, শিরদাঁড়া বরাবর পিঠের ভাঁজ, ঢেউ খেলে নীচে নেমে উল্টানো দুটো মালসার সাইজে ভিজে কাপড়ে লেপটে থাকা পাছা, নিটোল গড়নে পা নিস্পলক চোখে দেখতে থাকলাম। 

জানালা দিয়ে আসা সূর্যের হাল্কা আলো পিঠে একটা প্রচণ্ড যৌন উদ্দীপক মায়াময় আলো-আঁধারির সৃষ্টি করেছে।

হাতের নড়াচড়ার সাথে পিঠে কোমল ভাঁজে যে এমন ঢেউ খেলে যায় তা আমার অদেখাই ছিল। তারপর কাঁধ ঝাঁকিয়ে চুলের গোছা পেছনে করে দিলো, আক্ষরিক অর্থেই সমস্ত পিঠ ও পাছা কালো চাদরে ঢাকা পড়ে গেল।  desi bangla chodar golpo

ঠিক যেন কালো ঝরনা ঢেউ খেলে নেমে আসছে। এবার পেছন থেকে অনুমান করতে পারছি যে সামনে কি দৃশ্য আমি হারাচ্ছি। মাথাটা যতটা সম্ভব ধীরে ধীরে বাঁ দিকে সরাতে থাকলাম সামনের কিছু দর্শনের আসায়। 

যতক্ষনে মামনি সামনের আঁচল ঠিক করে কাপড় দিয়ে নিজের শরীরের ওপরের অংশ ঢাকল, ততক্ষণে শুধুমাত্র র্নিলোম বগল আর উজ্জ্বল স্বর্নচাঁপা রঙের ভারি অথচ মাথা উঁচু করে থাকা স্তনের কিছু অংশ আর বাদামি রঙের স্তন বৃন্তের দর্শন পেলাম। দু-চার মিনিটই সময় পেলাম সৃষ্টিকর্তার নৈপুন্যের স্বাদ পেতে।

ধীরে ধীরে আমার শরীরে আগুন ধরিয়ে ঘর থেকে চলে গেল। আমার শারীরিক প্রতিক্রিয়া নাই বা লিখলাম, যে দৃশ্য আমি দেখলাম তাতে নপুংসকেরও লিঙ্গ চড়ক গাছ হবে। 

তাই জাঙ্গিয়ার ভেতরে আমার লিঙ্গ বাড়ার পর্যাপ্ত জায়গা না পেয়ে একটা আরামদায়ক বেদনা দিচ্ছিল। হয়তো পুর্ন নগ্নতা থেকে আংশিক নগ্নতা বেশি যৌন উদ্দীপক। 

ঘরের লাগোয়া বাথরুম থেকে দুধের স্বাদ ঘোলে মিটিয়ে, নিজের লিঙ্গকে শান্ত করে যখন বিছানায় শুলাম তখন দুটো প্রশ্ন মাথায় আসতে থাকল। 

১. বাড়িতে এতো জায়গা থাকতে মামনি কেন আমার মাথার কাছে দাঁড়িয়ে নিজের নগ্নতাকে দেখাল? এটা ইচ্ছাকৃত প্রদর্শন নয়ত? 

২. বাবার সিদ্ধান্তে, বাড়ি থেকে দূরে থেকে আমার কোনও ক্ষতি হয়নি। বাবা নিশ্চয় কিছু থেকে আমাকে বাঁচাতে চেয়ে ছিলেন।  desi bangla chodar golpo

তাহলে শরীরের প্রদর্শন, নিষিদ্ধ যৌনতার লোভ দেখানো কি উদ্দেশ্য প্রনদিতো? সারা সন্ধ্যে আমি ইচ্ছাকৃত ভাবে মামনিকে এড়িয়ে গেছি, ছাদের চিলে কোঠায় একটা ঘর আছে সেখানেই কাটালাম।

বিনদ মামার হাবভাব ঠিক ভালো লাগল না। মামনির সাথে তার আচরণ ঠিক ভাইবোন বলে মনে হয় না।মামনির সাথে কি বিনদ মামার কোনও বিশেষ সম্বন্ধ আছে? 

চিন্তা গুলো আমাকে কুরে কুরে খাচ্ছে। সকাল-৫.৩০ টা জীবনে নিজেকে এতোটা একা কখন লাগেনি। সত্যিই নিজেকে পুরুষত্বহীন ক্লীব বলে মনে হচ্ছে। 

সত্যি বলতে গত এক-দেড় ঘণ্টা ধরেই আমি জেগে আছি। বলতে নিজেরই খারাপ লাগছে, প্রায় আধ ঘণ্টা-৪৫ মিনিট ধরে তিন জন নারী মিলে আমাকে রেপ করে চলে গেল। 

যৌনতা উপভোগের বিষয় কিন্তু সেই যৌনতা যদি জোর করে হয় তাহলে যত আরামই হোক না কেন তা অত্যন্ত বেদনার হয়। 

আর যদি তা সর্ম্পুন না হয় তাহলে যন্ত্রনাটা অনেক বেশি। হ্যা মানসিক যন্ত্রনা। দেরি করে শোয়ার জন্য আমি সঙ্গে সঙ্গেই ঘুমিয়ে পড়ি। 

ঘুমের মধ্যে বুকের উপর বেশ ভার অনুভব করে ঘুম ভেঙে যায়। চোখ খুলে গাঢ় অন্ধকারে এই বুঝতে পারি যে আমার বুকের ওপর পিছন ফিরে নগ্ন কোন নারী বসে,

হাত দুটো বাঁধা অবস্থায় তার পাছার নীচে। নড়ার চেষ্টা করতেই পাশে দাঁড়ানো ছায়া মুর্তি গলাটা টিপে ধরল পা দিয়ে, শ্বাস নেওয়ার জন্য হাঁ করতেই, মুখের মধ্যে একটা কাগজের ডেলা ভরে ওপরে একটা কাপড় দিয়ে চেপে ধরল।  desi bangla chodar golpo

ততক্ষণে বুঝে গেছি যে আমি নিরাবরণ আর হাঁটুর কাছে সেরকমই ভারি নরম নারী শরীর আমার নড়াচড়া বন্ধ করে দিয়েছে। 

তারপর সেই নগ্ন নারী শরীর আমার গলা থেকে পা সরিয়ে কোমরের কাছে বসল। নিজের সব জোর লাগিয়ে মুক্তি পাওয়ার চেষ্টা করতে শুরু করলাম, ৬ ফুট উচ্চতার সুগঠিত দেহে আমার বুকের নারীটিকে নিয়ে উঠে পড়ার ক্ষমতার অভাব ছিলনা। 

কিন্তু সেই চেষ্টা অচিরেই ত্যাগ করতে হল যখন ফিসফিসে গলায় আমার বুকের ওপর বসা নারী বলে উঠল বেশি বীরত্ব চুদিও না ৮ ইঞ্চির বাঁড়া কামড়ে ছিঁড়ে নেব।

তখন হিজরা হয়ে খেমটা নাচাতে হবে।ততক্ষণে আমার লিঙ্গ এক উষ্ণ, নরম ও শিক্ত মুখে ঢুকে পড়েছে।চোঁ চোঁ করে আমার লিঙ্গের মধ্যে দিয়ে আমাকেই যেন গিলে নিতে চাইছে সেই রমণী। 

মুখে উষ্ণতা আর জিবের সে কি কলা, আমার লিঙ্গ তার সাইজের থেকে ২-৩ ইঞ্চি বেশিই বড়ো হয়ে গেছে। 

আরামের চটে সারা শরীরে আমার তখন আগুন ছুটে চলেছে। আমিও নিজের কোমরের উপর নিয়ন্ত্রন রাখতে পারলাম না, অবাধ্য হয়ে আপনা হতে সে উপর নীচে করতে শুরু করল। 

পায়ের কাছে বসা নারী আমার লিঙ্গের নীচের বিচি দুটোকে চটকাতে চটকাতে এমন আরাম দিতে লাগল, যে মুখের এই অবিরাম উঠা নামা যদি আর মিনিট দুই চলে তাহলে আমার বীর্যস্খলন হয়ে যাবে।

আরামে মুখ দিয়ে আওয়াজ বের হতে শুরু করল, প্রায় বীর্যস্খলন হবে সেই মুহুর্তে সব শুধু বন্ধই হল না বরং পায়ের থাইতে, লিঙ্গতে ও শরীরের বিভিন্ন অংশ নখ দিয়ে চিরে দিতে থাকল। 

বীর্যস্খলনের সেই বেগ কোথায় গায়েব হয়ে গেল। আবার আমার অশক্ত লিঙ্গের উপর সেই মুখের ওঠা নামা, জিবের ও হাতের করু কার্য আমাকে বীর্যস্খলনের দিকে এগিয়ে নিয়ে যেতে লাগল। 

ইঞ্জিনিয়ারিং কলেজে রাগিং শেষ দিনে আমাদেরকে এক ঘর সিনিয়ারদের সামনে, ঘরের কোণে বাঁধা একটা ঘেও নেড়ি কুকুরের সামনে দাঁড়িয়ে হস্ত মৈথুন করতে হয়েছিল, কিন্তু তা আজকের পরিস্থিতি অনেক আলাদা, বীর্যস্খলনের সময়ে বাধা শরীরে ও মনে অনেক বেশি চাপ সৃষ্টি করে, শরীর-মন তখন হাঁকপাক করছে মুক্তি পাওয়ার জন্য, ঠিক যেন জল থেকে তোলা মাছ জলের অভাবে খাবি খাচ্ছে।

 আবার সেই নারী, যে চোষায় ব্যস্ত তার উদ্দেশ্য বলল-“এবার নাও, অনেক হয়েছে। খেয়েই ফেলবে, নাকি করবেও? desi bangla chodar golpo

উত্তরে সেই নারী সজোরে এক চড় মেরে ভারি গলায় ফিসফিসিয়ে বলল মুখ বন্ধ রাখতে বলা হয়েছিল না।

চড় খেয়ে স্বাভাবিক গলায় সে বলে উঠল প্লিজ ক্ষমা করবেন! এমন ভুল আর হবে না।” সঙ্গে সঙ্গে আবার একটা চড়ের শব্দে ঘর গম গম করে উঠল। মুহুর্তের শোনা সেই সুরেলা কণ্ঠ স্বরই আমার এক মাত্র সম্বল এই ত্রয়ীকে চেনার।

তারপর কোমরের কাছ থেকে সেই ছায়া মুর্তি উঠে এসে আমার বুকের উপর বসা নারীর সাথে স্থান পরিবর্তন করল। 

বুকের ওপর বসে থাকা নারীটি বিনা বাক্যব্যয়, আমার ৮ ইঞ্চির লিঙ্গটাকে নিজের যোনিতে ঢুকিয়ে বসে পড়ল। আমার লিঙ্গটাতে একটা গরম, নরম সুখানুভুতি পেলাম। 

আরামে মুখ থেকে আহ বের হবার জায়গা না পেয়ে একটা দীর্ঘশ্বাস বের হল, যেন কত জন্ম প্রতীক্ষার পর তৃষ্ণার্ত জল পেল।  desi bangla chodar golpo

এরপর শুরু হল তার উদম নৃত্য, আমার লিঙ্গের উপর তার ওঠা বসা, প্রতি মুহুর্তে আমি তিল তিল করে সুখের স্বর্গে উঠতে থাকলাম। অবাধ্য কোমর বারন না শুনে তার তালে তাল মেলাতে থাকল। 

এদিকে বুকের ওপর বসা রমণী তার যোনিতে যতটা সম্ভব জোরে আঙুল চালাতে থাকল, তার শরীরে কম্পন আমি রীতি মতো অনুভব করতে পারছি। 

সারা ঘর এক চাপা শীৎকার ধ্বনিতে ভরে উঠেছে, এমন সময় বুকের ওপর বসা মৈথুনরতা নারীর মাথায় বাঁধা খোঁপা খুলে চুলের ঢেউ আমার মুখের ওপর পড়ল, তাদের নড়ার সাথে সাথে সেই চুলের চামর আমার মুখে, নাকে, চোখের ওপর পড়তে থাকল বারেবার। 

চুলের মিষ্টি গন্ধ যেন আমার প্রানে প্রবেশ করছে। কিছুক্ষনের মধ্যে একে অন্যকে আঁকড়ে ধরে স্থির হয়ে গেল, আর তাদের রসের ধারা আমি আমার লিঙ্গে ও বুকে রীতিমতো অনুভব করতে পারলাম।

আমার বুকে বসা রমণী মাথার দু দিকে হাত রেখে ধীরে ধীরে আমার মুখের উপর চলের চাদর বিছিয়ে শুয়ে পড়ল, আর আরেকজন আমার লিঙ্গকে নিজের যোনি থেকে বের করে হাঁটুর কাছে বসা নারীর সাথে জায়গার পরিবর্তন করল।

সেই ছায়া মুর্তি নিজের পিচ্ছিল যোনিতে আমার লিঙ্গ ধীরে ধীরে ঢুকিয়ে নিতে থাকল, এই যোনিটা অপেক্ষাকৃত টাইট। 

প্রথমে ধীরে ধীরে, তারপর গতি বাড়িয়ে নিতে থাকল। টাইট হওয়ার কারনে আমি আর পারছিলাম না। মুখ দিয়ে চাপা গোঁঙানি বের হতেই, সে চুপ করে বসে পড়ল আর তিন জোড়া হাত দেহের সর্বত্র আঁচড়াতে শুরু করল। সমস্ত আবেগ, আরাম মাথায় উঠে সারা শরীরে ও মনে চরম হতাশা ছড়িয়ে পড়ল। desi bangla chodar golpo

 এই ভাবে তিনজন আমার লিঙ্গ দিয়ে চরম ভাবে নিজের যৌন তৃপ্তি করে আমার সারা শরীরে আঁচড়ের দাগ ভর্তি করে, নিজেদের রস মাখিয়ে, আমাকে অতৃপ্ত ও বাঁধা অবস্থায় রেখে চলে গেল। 

যাওয়ার আগে যে নারী মার খেয়েছিল সে আমার মুখ থেকে চাপা খুলে, কাগজ বার করে, মুখের মধ্যে বসে নিজের যৌনরস লাগাতে লাগল আর কি একটা যেন মুখে দিয়ে গেল। 

ওরা চলে যাওয়ার পর আমি মাঝ রাতে স্নান সেরে কাপড় পরে লিখতে বসলাম, স্নানের পর শরীরটা ঝরঝরে লাগলেও মনটা কিরকম অদ্ভুত রকম ভারি হয়ে গেছে, এ এক অন্য রকম যন্ত্রণা, হেরে যাওয়ার বেদনা। 

ঠিক যে কি তা আমি ভাষায় প্রকাশ করতে পারবনা। যাই হোক আমি নারী নই, কাজেই রেপের রির্পোট লেখাতে পারবনা বা সারা জীবন কালো চাদর মুড়ি দিকে দুঃখের প্রতীক হতে পারবনা। আমাকে এগতে হবেই।

আমি যা সন্দেহ করছিলাম ঠিক তাই! এই বাড়িতে কিছুত নিশ্চয়ই আছে যার থেকে দূরে রাখার জন্য আমাকে এই সব করা হচ্ছে। প্রথমেত ঠিকই করে নিয়েছিলাম যে রইল ঝোলা চলল ভোলা! বাবার কাজ মাথায় থাকল আমি ভোর হওয়ার আগেই বাড়ি ছেড়ে চলে যাব, কিন্তু আমাকে আটকাল তিনটি চিন্তা- ১. আমার সাথেই যদি এই হতে পারে তাহলে বোনির কি? 

২. যে নারীটি আমার মুখে একটি কানের দুল দিয়ে গেছে সে কি কিছু বলতে চাইছে? নিশ্চয়ই তাই না হলে নিজের সাধারণ গলায় কথা বলে নিজের পরিচয় কেন রাখতে যাবে, যার জন্য তাকে মার খেতে হয়েছে আর না জানি কত কি খেতে হবে?  desi bangla chodar golpo

৩. তার মানে মায়ে ব্যাপারে আমি সিওর নই তবে বাবার মৃত্যু কখনই স্বাভাবিক নয়। আমার একটু ভাবার সময় দরকার পরে তোমায় আমি জানাচ্ছি! দুপুর-১.৪৫ কাল রাতের ঘটনার পর সারা দিন আমি বাড়িই ছিলাম না। 

সকালে সবার আগে সারা বাড়িটা একটা চক্কর মারলাম, ছয়-সাত বছর বয়সে বাড়ি ছেড়ে ছিলাম প্রথম দিকে ছুটিতে বাড়ি আসতাম, তারপর কীএকটা বিষয় নিয়ে বাবা-মামনির মধ্যে প্রচণ্ড ঝগড়া হওয়ায় সেইদিনই বাবা আমাকে নিজে গাড়ি চলিয়ে হস্টেলে পৌঁছে দিয়ে আসেন। 

তারপর আর ছুটিতে আসতাম না বরং বাবা আমাকে বেড়াতে নিয়ে যেত। তবে বোনিকে কখন বেড়াতে নিয়ে যেত না, ও বরাবর বাড়ি আসত ছুটিতে। যাইহোক বাড়িটা আমার অনেকটাই অচেনা। পুরানো দিনের বাড়ি তবে বাবা এক সময় সর্ম্পুন ভেঙে নতুন করে তৈরি করেছিলেন। 

সামনের দিকে মেইন এনট্রেন্স, ছোট লন আর রক, ডানদিকে গ্যারেজ, তারপর সদর দরজা। সদরের সোজাসুজি চওড়া দালান, দালানের ডান দিকে বসার ঘর। দালানে পূজা হতো সরস্বতি, লক্ষ্মি, কালী, মা আমার পূজার জোগাড় করতেন। আমার হাতে খড়িও এই খানে।

মাকে আমার যতটা মনে পড়ে টানা টানা বড়ো বড়ো চোখ, গোলগাল ভারি মুখ, ভারি চেহারার বেটে খাটো মহিলা। গায়ের রং ছিল খুব ফরসা আর চামড়া ছিল পাতলা, হাতটা একটু চেপে ধরলেই লাল দাগ পড়ে যেত। মায়ে বিশেষ বিশিষ্টই ছিল কোঁকড়ানো কালো লম্বা চুল।  desi bangla chodar golpo

আমার কালো লম্বা চুলের প্রতি আসক্তির মুলেই বোধ হয় মাকে হারানোর বেদনা। দালানের মাঝামাঝি বসার ঘর পার হলেই ভেতর বাড়ি শুরুতেই পাতকুয়া তলা- একটা বড়ো প্রাচীন কোমর পর্যন্ত পাড় দিয়ে ঘেরা পাতকুয়া, জলের বৈশিষ্ট প্রচণ্ড গরমেও স্নান করা রিস্ক- নিমোনিয়া হয়ে যাবে। তার পেছনে জোড়া বাথরুম। 

দালানের উলট দিকে রান্নাঘর ও হল ঘর। হল ঘরের পেছনে বাড়ির শেষে থাকত রামেশ্বর ও রতন কাকার পরিবার। দালানের শুরুতে বসার ঘরের উলট দিকে সিঁড়ি। সিঁড়ি দিয়ে ওপরে প্রথমেই আমার ঘর তারপরই গেস্ট রুম, আর কিচেন আর হলের ওপর বাবা-মায়ের ঘর। 

আমার ঘরের সাথে অ্যাটাচ বাথরুম আছে আর বাবা-মায়ের ঘরের সাথেও আছে। কিন্তু তবু কেন যে সেদিন মামনি আমাকে নিজের নিষিদ্ধ যৌনতার লোভ দেখাতে এসেছিল? না কি সেটা শুধু আমার উর্বর মস্তিস্কেরই ফসল? বাড়ির ছাদে একটা ছোট ঘর আছে আর তার ওপর জলের ট্যাঙ্ক। 

বাড়ির পেছনে প্রায় কাঠা দুই জায়গা ভাঙাচোরা বন জঙ্গল হয়ে পড়ে আছে। ঠিক যেন আগুনে ছাই হয়ে গেছে, যত দূর মনে আছে এটা ছিল মিষ্টি কাকিমার বাড়ি, বাড়ির অবস্থা দেখে খুব কান্না পাচ্ছিল। আমি ছোটবেলায় মিষ্টি কাকিমার কাছেই মানুষ। নাঃ! কিছুই মনে পড়ে না তাদের ব্যাপারে।

বাড়ি থেকে গঙ্গা মাত্র ২-৩ মিনিট দূরে, মানে মিষ্টি কাকিমার বাড়ি তারপরের পরিতক্ত জলা জমি আর তার লাগোয়াই গঙ্গার শুরু। আমার এই বিশেষ পর্যবেক্ষনের কারন হল জাকিরের নির্দেশ, হ্যা জাকিরকে এখানে আসতে বলেছি। হয়তো আজ রাতে বা কাল সকালে হাজির হবে। desi bangla chodar golpo 

তার আগে ওর নির্দেশ মতো বাড়ির ডিটেলস, পরিচিতদের ডিটেলস, মৃত্যুর কারন, রির্পোট, আর সন্দেহের লিস্ট বানাতে বলেছে। 

জানি কাজটা কমপ্লিট করে রাখতে হবে তা না হলে খিস্তি। ওর খিস্তিতে মরা বাবাও জ্যান্ত হয়ে যাবে। জ্যাকির সম্পর্কে ছোট করে বলতে গেলে এই বলা যায়, যে স্কুলের বন্ধু বর্তমানে পুলিশের এস.আই। আর ওর স্পেশালাইজেশন হল খিস্তি। হ্যা ও খুব তাড়াতাড়ি খিস্তির অভিধান লিখে তার কপি রাইট নেবে।

আশা করি আমার ডাইরিতেও তার প্রতিফলন পাবো যদি মিথ্যা না লিখি। আর হ্যা! জ্যাকি বার বার সাবধান করে দিয়েছে, যেন কোনভাবেই কোন প্ররোচনায় পড়ে কোন মেয়েকে যেন না ছুঁই। ওর ভাষায় দেখিস বাঁড়া, কোন মাগীর শুরশুরিতে তার ফুস্কুড়ি টিপে ফোঁড়া করতে যাস না। ওটা আমি এসে করব।

পরিচিতদের বর্ননা- পাড়ার দোকান, রক, মর্নিঙ ওয়াকে বেরান লোকজনের থেকে যা ডিটেলস পেয়েছি তাদের ভাষায় কতকটা এই রকম ঘটক পরিবার অর্নিবান ঘটক, পেশায় স্টেট ব্যাঙ্কের অফিসার, পেটাই চেহারা, প্রায় ছয় ফুটের উপর হাইট, গায়ের রং কালো। 

এক কথায় তল-ডার্ক-হ্যানডসাম। প্রথম স্ত্রী পরমা ঘটক, সুন্দরি বেঁটেখাটো- গোলগাল চেহারার লক্ষ্মি প্রতিমার মতো দেখতে। বৈশিষ্ট্য ভারী মিশুকে আর সদাহাস্য চঞ্চল। বিবাহিত জীবন সুখের, এক পুত্র অনুপম ঘটক। নিবাস আড়িয়াদহের মণ্ডল পাড়ায়। 

বিবাহের চার বছরের মাথায় শালী মনোরমার আগমন ও সাংসারিক গোলযোগের শুরু, নিত্যদিনের অশান্তিই পরিবারের বৈশিষ্ট্য। ইতিমধ্যে, অবিবাহিতা বোন মাধবীর মৃত্যু হয় অ্যাক্সিডেনটে। বাথরুমের চৌবাচ্চার জলে জল গরম করার ইলেকট্রিক্যাল রড অন অবস্থায় পড়ে ছিল, জলে হাত দিতেই বিদ্যুৎ পৃষট হয়ে মারা যান।

যখন দেহ বার করা হয় তখন পুরো কালো হয়ে গেছে।তার বছর দেড়েকের মধ্যে মেয়ে হয় নমিতা, কিন্তু তার জন্মতে পরিবারে অশান্তি আরও চারগুন বেড়ে গেছিল। 

তার বছর খানেক পরই মৃত্যু হয় পরমা ঘটকের, কারন? ভারী অদ্ভুত, বাথরুম পরিষ্কার করতে গিয়ে বিষাক্ত গ্যাসে মৃত্যু হয়।  desi bangla chodar golpo

সেই দিন থেকেই নিখোঁজ চাকর রতন। তার বিধবা পত্নী ও মেয়ে জবা কিছু দিনের মধ্যেই চলে যান। লোকে রতনকেই পরমা খুনের আসামী মনে করে। শুধু তাই নয় কিছুর বিশ্বাস যে নমিতা তারই সন্তান। লজ্জার হাত থেকে পরিবারকে বাঁচানোর জন্য পরমা আত্মহত্যা করেছে ও রতন পালিয়েছে। 

এর পর মনোরমা শালী থেকে স্ত্রীতে রূপান্তরিত হয়, যদিও কোনও সামাজিক অনুষ্ঠান হয়নি। তারপর থেকে ঘটক পরিবারের আর্থিক উন্নতি হতে থাকে অস্বাভাবিক ভাবে, ফিল্মের ব্যবসা শুরু করেন অর্নিবান বাবু ও তার বাল্য বন্ধু ডক্টর শর্মা। 

মাঝে মধ্যেই বাইরে যেতেন দলবেঁধে অল্প বয়সী ছেলে-মেয়ে নিয়ে। পুরো বাড়ি ভেঙে একেবারে নতুন করে করেন এমনকি শোনা গেছিল যে তিনি নাকি মাটির নীচে গ্যারেজও করবেন। তবে তেমন কিছু করেছেন বলে কারোর জানা নেই। desi bangla chodar golpo

Post a Comment

Previous Post Next Post