শাশুড়ি মাগীকে প্রান ভরে চুদলাম

sasuri ke chodar golpo

প্রিয়ার সাথে যখন আমার বিয়ে হল, তখন আমার বয়স সাতাশ। sasuri ke chodar golpo সাতাশ বছর বয়সী একটা যুবক ঘরে যখন ডবকা বউ পায়, তখন সে পৃথিবীর সব জিনিস ভুলে যায়, বউ ছাড়া আর কিছুই বোঝে না। কিন্তু আমাদের ক্ষেত্রে এরকম কিছুই হল না। 

তার কারণ আর কিছুই নয়, আমাদের বিয়ের আগেই বাসরের স্বাদ নিয়ে নেওয়া। প্রায় ৫ বছরের প্রেম শেষে নেহায়েত বাধ্য হয়ে যখন বিয়ের পিঁড়িতে বসলাম, তখন আসলে প্রিয়ার কাছ থেকে আমার আর কিছুই পাওয়ার ছিলোনা। 

পাঁচ বছরের সম্পর্কের দরুন ওর 32 সাইজের মাই পরিণত হয়েছে ৪০ সাইজে, পীনোন্নত দুধ পরিণত হয়েছে ঝোলা কদুতে, বোটা দুটা লম্বা হতে হতে ছোট বাচ্চাদের কেনি আঙুলের সমান হয়েগেছে, ভোদার মাংস পেশীও হয়ে গেছে অনেক শিথিল সঙ্গমে আগের সেই মজার আর কিছুই অবশিষ্ট নেই। প্রিয়ার বাচ্চাও ফেলতে হয়েছে দু’বার। 

পরিবারের সবার জানাজানি হয়ে যাওয়াতে আর প্রিয়ার পরিবারের প্রায় বিনা দাবিদাওয়াতে আমি শেষমেষ প্রিয়াকেই বিয়ে করি। 

শেষের দিকে আসলে প্রিয়ার পরিবারের বেশী উৎসাহতেই বিয়েটা হয়, কারণ ওর পরিবার বেশ ভালোভাবেই বুঝতে পেরেছিল যে, যদি আমার সাথে বিয়ে না হয়, তবে প্রিয়ার আর বিয়ে নাও হতে পারে। তাই অনেক সুযোগসুবিধার আশ্বাস পেয়ে বন্ধুদের ঠাট্টাটিটকারি সব সামলে  ভালো মতোই বিয়ের ঝামেলা পেরিয়ে গেল। sasuri ke chodar golpo

বাসার একমাত্র ছেলে হওয়াতে আমি বরাবরই অনেক সুযোগ পেয়ে এসেছি। এমনকি আমার জেদ এতটাই প্রবল ছিল যে, বিয়ের আগের শেষ দুটা বছর আমি প্রিয়াকে আমাদের বাসায় এনেই চুষতাম। প্রায় 6 ফুট ১ ইঞ্চি উচ্চতার এই আমার ধোনের সাইজও আখাম্বা।

লম্বায় ৯ ইঞ্চি আর বেড়ে 5.5 ইঞ্চি। আমার ঠাপ খেয়ে প্রিয়া যখন আহআহ শীৎকারে ভাসিয়ে দিত পুরা বাড়ি, তখন আমার মাবাবা শুনেও না শোনার ভান করে জোড়ে টিবি ছেড়ে দিয়ে রাখতেন। বাবার দারুণ কানেকশনের জোড়ে বিবিএ শেষ করার সাথে সাথেই প্রাইম ব্যাঙ্কে চাকরি পেয়ে যাওয়াতে আমার অবস্থা আর দেখে কে।

কিন্তু বিয়ের আগের এত সুখ বিয়ের পরে আমার কপালে সইল না। ধীরে ধীরে প্রিয়ার উপরে চিল্লাচিল্লি শুরু করলাম, আর কষ্ট দিতে লাগলাম। মাঝে মাঝে নিজেরই খারাপ লাগতো কিন্তু আমি আসলে নতুন কিছু চাচ্ছিলাম আমার জীবনে। 

এমন নয় যে সমবয়সী বা কম বয়সী অন্য মেয়েদের কে চুদতে চাচ্ছিলাম,কারণ আমার ভার্সিটি পড়ুয়া ২/৩ বান্ধবীর সাথে আর তাদেরই এক ছোট বোনের সাথে প্রিয়ার আড়ালে প্রায়শই আমরা গ্রুপ সেক্স করতাম। প্রিয়ার সাথে হয়তো আমার ডিভোর্সই হয়ে যেত, কিন্তু হল না তার মায়ের কারণে।

ঘটনা আসলে ঘটলো বিয়ের পরের প্রথম ঈদের সময়ে। শ্বশুর বাড়ির অনেক অনুরোধে বিয়ে পরবর্তী প্রথম ২/১ ভালোই কাটলো। তৃতীয় দিন ভোর বেলা যখন ঘুম ভেঙে পেশাব চাপলো তখন আমি বাথরুমের দিকে এগিয়ে গিয়ে দেখি দরজাটা অর্ধেক খোলা, আর ঝর্ণা থেকে পানি পড়ার শব্দ। 

আধঘুম চোখে একটু কৌতূহলী হয়ে উঁকি দিতেই আমার চোখ ছানাবড়া হয়ে গেল। প্রথমে নিজের চোখকে বিশ্বাস না করতে পেরে চোখ ডলে যা দেখলাম তা হল আমার শাশুড়ি সম্পূর্ণ নগ্ন হয়ে এই ভোর বেলা গোসল করছে।  sasuri ke chodar golpo

আর ৪২ বছর বয়সেও মহিলা যেভাবে নিজেকে ধরে রেখেছেন তা দেখে আমার ধন মহারাজ ফুলে ফেঁপে ঢোল হয়ে গেল। বিশাল দুধ, প্রায় ৪৬ সাইজ হবে, মসৃণ তলপেট, একটুকুও মেদ নেই, সুন্দর করে ছাঁটা ভোদার বাল (V শেইপ করা), দুধের বোঁটাটা খাড়া, আর পুরা গোলাপি কালারের ফর্সা দেহে যখন ঝর্ণা থেকে পানি পড়ছিল আর শাশুড়িআম্মা যখন নিজের চুল গুলো সরিয়ে দুধদুটো কচলে কচলে, বোঁটা দুটোকে আলতো হাতে ঘুরিয়ে ঘুরিয়ে পানি ছড়িয়ে দিচ্ছিলেন।

তখন সেটাকে আমার নিজ জীবনের দেখা অন্যতম সেরা দৃশ্য মনে হল। আমি প্রায় ১৫/১৬টা মেয়েকে চুদে হোড় করে দিয়েছি, পাড়াত ভাইয়ের বউকে চুদে দুই বাচ্চার মা বানিয়েছি, অনেক মেয়ের সাথেই চোদাচুদির পর বাথরুমে গোসল করেছি,কিন্তু এত অসাধারণ আমার কাউকেই লাগেনি উনাকে দেখে আমার ঠিক মেলেনা” সিনেমার মনিকা বেলুচ্চির মতো মনে হতে লাগলো।

আমার বাড়া আখাম্বা হয়ে লুঙ্গিটাকে তাঁবু বানায়ে ফেলল আর কামের নেশায় পাগল হয়ে আমি নিজের অজান্তেই আমার ধন খেঁচা শুরু করে দিলাম। এভাবে কতক্ষণ চলছিল জানিনা, হঠাত শাশুড়ির গোসল শেষ হওয়াতে আমার হুস ফিরল, কারণ ততক্ষণে আমার লুঙ্গিও মালে ভিজে একাকার হয়ে গেছে।

আমি ধরা পড়ার আগেই রুমে ঢুকে দরজা লাগিয়ে দিলাম। যদিও একবার খেঁচে অলরেডি আমার মাল আউট হয়ে গেছে কিন্তু শাশুড়ির শরীরের নেশায় বাড়া মহারাজ আবার রেগে টঙ তাই প্রিয়াকে ডেকে তুলে ওর মুখে আমার ধনখানা ঢ়ুঁকিয়ে দিলাম। 

সিদ্ধান্ত নিলাম, মা এর শোধ মেয়ের উপর দিয়েই তুলি (মার সাথে মেয়ের চেহারার প্রচুর মিল)  প্রিয়া একটু অবাক হলেও বেশ খুশিই হল। আর আমার কাছে ওর জীবনের কঠিনতম চোদন খেল ভোর ৬টা থেকে শুরু করে দফায় দফার সকাল 10টা পর্যন্ত 7 বার চুদলাম ওকে ও যে কতশতবার মাল খসাল তার কোন ইয়ত্তা নাই ওর শীৎকারের শব্দে পুরো বাড়ী গমগম করতে লাগলো শেষ পর্যন্ত ও কাঁদতে কাঁদতে কাকুতিমিনতি করতে লাগলো আর যেন না চুদি।  sasuri ke chodar golpo

আমিও ক্লান্ত হয়ে খেয়াল করলাম, ঠোঁট ফুলে ঢোল, স্তনের অনেক জায়গা ছিলে গেছে, বিশাল স্তনের প্রায় পুরোটাতেই কামড়ের কালচে দাগ, গোল তানপুরার মতো পাছাটার পুরোটা লাল,ভোদার পর্দা পাসে রক্তের ছোপ, বুঝলাম যে পাশবিক চোদনের ফলে ওর ভোদা চিড়ে রক্ত বের হচ্ছে। মনে মনেবেশ খুশিই হলাম নিজের ক্ষমতা দেখে, কিন্তু শাস্তিটা একটু বেশীই হয়ে গেছে দেখে সরি ও বললাম।

রুম থেকে বের হয়ে দেখি আমাদের চোদনের ঘর কাঁপানো শব্দের চোটে শ্বশুর বাজারে চলে গেছে, আর বাড়ীর বুয়াদের কে বিদায় করে দেয়া হয়েছে। প্রিয়াতো লজ্জাতে রুম থেকেই বের হয়না, শেষমেষ মায়ের ডাক শুনে খোঁড়াতে খোঁড়াতে বের হল প্রিয়ার অবস্থা দেখে শাশুড়ির পুরো মাথায় হাত আমাকে নাস্তা করতে বসিয়ে, শাশুড়ি প্রিয়াকে নিয়ে গেল নিজের রুমে আমি কান খাড়া করে শুনতে লাগলাম কি চলে কথোপকথন:

শাশুড়ি: কিরে তোরা কি শুরু করলি? বাসাতে বুড়া বাপমা থাকে, কিছুটা শরম কর..

প্রিয়া: আমি কি করবো, কাল রাতেও করেছি, তখন তো তেমন কিছু হয়নি, হঠাৎ করে আমাকে ভোর বেলা ডেকেই তো এরকম শুরু করে দিল..

তাই বলে এতক্ষণ?

হমম, ওর মাঝে মাঝে এরকম বাই ওঠে, তবে এত কখনোই না, আমার তো মনে হচ্ছে একজন না, রীতিমতো5/6 জন মিলে আমাকে রেপ করেছে

বলিস কি?

তা নয়তো কি? ভোর ৬টা থেকে ১০টা পর্যন্ত কোন মানুষের পক্ষে সম্ভব?

তা তোর জামাইয়ের ইয়েটা কত বড়রে? sasuri ke chodar golpo

যা মাহ, কি যে বলনা

আরে বলনা, তুই তো আমার মেয়েই

লম্বার ৯/১০ ইঞ্চি আর বেড়ে ৫/৬ ইঞ্চি

বলিস কি? তুই নিস কেমনে..? এ তা ঘোড়াকেউ হার মানাবে

হমম

আমি ভাবতাম তোর বাপেরটাই বড়, প্রায় ৬/৭ ইঞ্চি, কিন্তু শিহাবের (আমার নাম) কাছে  তো রীতিমতো খেলনা

তা আম্মা, তোমরা কিছু করনাই কালকে..??

করিনি আবার, তোর বাপ আমারে ছাড়লে তো, ভোরে উঠেই তো গোসল করলাম, তোদের কাজ কম্ম দেখে বাজারে যাওয়ার আগে আবার ২ রাউন্ড দিয়ে গেছে, হি হি হি (এটা আমি আগে থেকেই জানি, আমার শ্বশুর খুব চোদনবাজ পাবলিক, বাড়ার দম থাকুক না থাকুক, প্রতিদিন তার শাশুড়িকে চোদা চাই, বউকে না চুদতে পেরে কাজের বুয়াকে চুদেও ধরা খেয়েছেন এই মহান ব্যক্তি)

এদিকে এই মামেয়ের রসাল আলাপ শুনে আমার ধন মহারাজ আবার ফুঁসে উঠছে। ধনটাকে ছুঁয়ে মনে মনে কসম করলাম, যদি বেলী কে (শাশুড়ির নাম) চুদতে না পারি, নিজের সোনা কেটে কুত্তাকে খাওয়াব তবে মনে মনে ভাবলাম, ধীরে ধীরে আগাতে হবে। মিডল ক্লাস ফ্যামিলির নামাজী মহিলাকে (তাও আবার মধ্য বয়স্কা শাশুড়িকে) চোদা এত সহজ হবে না। sasuri ke chodar golpo

আমি মনে মনে প্ল্যান করা শুরু করলাম, যে কিভাবে এগোনো যায়? প্রথমে ভাবলাম ফিমেল ভায়াগ্রা অথবা স্প্যানিশ ফ্লাই টাইপের জিনিস ব্যবহার করবো নাকি? যেটা খেয়েই মহিলার ভোদায় চোদার জন্য কুটকুট করবে?কিন্তু ভাবলাম, নাহ, এটা দিয়ে হবে না… চোদার ইচ্ছা যদিও করে তাহলে ওর জামাই আছেই, তার সাথেই করবে। 

আর ভুল করেও যদি আমার সাথে করে বসে, কিন্তু পরে আর নরমালই করতে না চাওয়ারই কথা। অনেক ভেবে চিন্তে বের করলাম, লোভ দেখাতে হবে। শুধু তাই নয়, যদি নিজের মেয়ের সংসার বাঁচাতে হয়, তাহলে নিজেকে কুরবানি করতে হবে  তাই  সিদ্ধান্ত নিলাম, শ্বশুর  বাড়িতে আরও কিছুদিন থেকে যাব। 

যেখানে আমাকে একদিনই রাখতে পারা যাচ্ছিলোনা, সেখানে আমাকে রাতের বেলা খাওয়ার টেবিলে শ্বশুরআব্বা যখন একবার বলাতেই রাজি হয়ে গেলাম, তখন আমার শাশুড়ি অবাক না হয়ে থাকতে পারলেন না আমাকে বললেন, যাক বাবা, আমি তো ভেবেছিলাম তুমি রাজি হবে না পাছা আমি বললাম, না, প্রিয়া আসলে আপনাদের খুব মিস করে তো তাই ভাবলাম আমি তো নরমালই টাইম পাই না, তাই এসেছি  যখন, প্রিয়া কয়েকটা দিন থেকে যাক। 

কি বলো প্রিয়া? প্রিয়া আর কি বলবে, ও তো খুশিতে আটখানা কিন্তু আমি মনে মনে বললাম, তুমি তো জানো না বেলী,তোমার জন্য সামনে কি অপেক্ষা করছে।পরের দিন সকাল না হতেই আমি আবারো বাথরুমের কাছে বেলীকে দেখার লোভে অপেক্ষা করতে লাগলাম,কখন বেলী গোসল করতে আসে কিন্তু বিধি বাম, আজকে বাথরুমে ঢুকেই সোজা গেট লাগিয়ে দিলো মাগীটা। 

রাগের চোটে বিড়বিড় করতে, রুমে এসে শুয়ে পড়লাম। পরে ৯টার দিকে ঘুম ভেঙে উঠে দেখি, ভাগ্য প্রসন্ন। শ্বশুরতার গার্মেন্টস’র কাজে ২ দিনের জন্য চিটাগাং যাবে, শিপমেন্টের জানি কি সমস্যা হয়েছে। 

মনে মনে ঠিক করলাম, দাবার চাল দেবার এটাই মোক্ষম সময় যেহেতু  বেলী মাগীর  আমার বাড়া সম্পর্কে একটু হলেও ইন্টারেস্ট আছে, তাই মাগীকে আবার বাড়া দেখাতেই হবে, আর দেখাতে হবে ঠাপানোর সময় যখন আমার বাড়ামহারাজ পূর্ণ উদ্যমে ফুঁসতে থাকে। তাই ঠিক করলাম, প্রিয়াকে আজকে ওর মায়ের সামনেই চুদতে হবে। কিন্তু কিভাবে? অনেক চিন্তা করার পর, একটা বুদ্ধি বের করলাম sasuri ke chodar golpo

কিন্তু কাজটা করার আগে কিছু ব্যবস্থা নিয়ে রাখতে হবে। যেহেতু দুপুর বেলা আমার শাশুড়ি অর্থাৎ বেলী জেগে থেকে একটু টিবি দেখা ওটাই হবে আমার জন্য আদর্শ টাইমিং। তাই আমি প্রিয়াকে গিয়ে বললাম আমার লাঞ্চটা একটু তাড়াতাড়ি করতে, আমার খিধা লেগেছে, তখন ঘড়িতে 1টা। প্রিয়া বলল, ও গোসল করে এসে আমাকেখাবার বেড়ে দিচ্ছে, আমি আবদারের সুরে বললাম, আমি একা না, সবাই মিলেই ক্ষেতে বসব, তাই যেন একটু তাড়াতাড়ি করে। 

আমি তারপর আসতে আসতে শাশুড়ির রুমে ঢুকে তার মোবাইলটা নিয়ে নিলাম আর গেটের লকটা আসতে করে টিপে দিয়ে লাগিয়ে চলে আসলাম, যাতে বেলী দুপুরে নিজের রুমে রিলাক্স না করতে পারে,বসার রুমে বসে টিবি দেখতে হয়। সেই সাথে রুমের চাবির গোছাটা বাজারের ব্যাগের সাথে রেখে দিলাম, যেন সহজে খুঁজেও না পাওয়া যায়। 

এবার নিজেকে একটু ঘষামাজা করার পালা… সুন্দর করে দাড়ি শেভ করলাম,বগলহোগার বাল ফেললাম… ধোনের চারপাশের সব বাল মসৃণ করে শেভ করে সোনার উপরের (তলপেটের) বালটাকে ভি শেপ দিলাম। এরপর গোসল করে রুমে ঢুকে ৩ও দেখতে শুরু করলাম, ঠিক করলাম দুপুরে প্রিয়াকে ডগি স্টাইলে আর আমি নিচে শুয়ে প্রিয়াকে উপরে রোখার স্টাইলে চুদবো, যাতে বাড়ার সাইজটা ভালো বোঝা যায়, আর আমার শক্তি সম্পর্কেও একটা আইডিয়া থাকে মাগীর।

এরপর এলো সেই মাহেন্দ্রক্ষণ, দুপুরবেলা খাওয়ার পরে গেট খুলতে না পেরে মাগীটা কিছুক্ষণ চিল্লাচিল্লি করে আমাদের রুমের ঠিক পাশেই বসার রুমে থাকতে বাধ্য হল আর টিবি দেখতে আরম্ভ করলো। আমি দুপুরে খাওয়ার সময় সুবিধা মতো প্রিয়া আর বেলীর পানির গ্লাসে দুইফোঁটা করে স্প্যানিশ ফ্লাই মিশিয়ে দিয়েছিলাম যেন, প্রিয়া আমার কাজে কোন ব্যাঘাত না ঘটায় আর বেলীর জন্য গুদের কামড়ে কামলীলায় শেষ হয়ে যায়। 

আর এই সুযোগটাই আমাকে নিতে হবে।স্প্যানিশ ফ্লাই যেহেতু ৫ মিনিটেই কাজ শুরু করে তাই আমি রুমে নিয়ে গিয়েই প্রিয়াকে ন্যাংটো করে ওর দুধভোদা চুষতে শুরু করলাম। রুমের গেট আধখোলা রেখেই প্রিয়ার ভোদায় আমার বুড়া আঙুলটা ঢুকিয়ে কেলি করছিলাম আর ওর কদুর মতো দুধের বোটায় কামড়ে ছিঁড়ে ফেলার অবস্থা করছিলাম। 

কিছুক্ষণ পরেই শুরু হল প্রিয়ার গগণবিদারী শীৎকার ওর ভোদায় ধন দেয়ার জন্য কাকুতিমিনতি করা শুরু করলো, কিন্তু আমি কোন পাত্তাই দিলাম না। আমি চাইছিলাম, বুড়ি মাগী ওষুধের ঠেলা আর প্রিয়ার শীৎকার শুনে আরও গরম হোক তারপর শুরু হবে আসল খেল পিয়ার মুখে ধন ঢুকিয়ে ঠাপ মারতে মারতে আমি শাশুড়ির মোবাইল থেকে শ্বশুর কে দিলাম মিসকল যেন শ্বশুর কল ব্যাক করলে বেলী আমাদের রুমে ঢুকতে বাধ্য হয়। 

এবার আমি তলঠাপ দেওয়ার পজিশন নিয়ে প্রিয়ার কদুটাকে হাত দিয়ে ছিঁড়ে ফেলার মতো টানতে থাকলাম। আহহহহহ… মা. ওহহ… ওরে চোদরে মাগীর ছেলে, চোদ আমাকে.. আমার ভোদা ফাটায়ে দে কুত্তারবাচ্চা.. মাগীর ছেলে চুদতে পারিস না বলে বলে প্রিয়া খিস্তি করতে শুরু করলো। আর কপাল প্রসন্ন শ্বশুর তখনই কল দেওয়া শুরু করলো, আমি আর দেরী না করে প্রিয়াকে গাদন দেওয়া শুরু করলাম, এতে পিয়ার শীৎকার দ্বিগুণ হয়ে গেল।  sasuri ke chodar golpo

আহহহহহহ, ওহহহহহ, চোদ, চোদ শব্দে পুরা বাড়ি কেঁপে উঠলো.. একদিকে শ্বশুড়ের মোবাইল এর কল, অন্যদিকে প্রিয়ার শীৎকার দুটো মিলে একটা জাহান্নাম তৈরি হল.. মিনিট পাঁচেক পড়ে এলো সেই মুহূর্ত.. শাশুড়ি ধীরে ধীরে আমাদের রুমে ঢুকেই মুখে হাত দিয়ে ফেলল আমি আমার গদা দিয়ে তার নিজের পেটের মেয়েকে সমানে ঠাপ দিয়ে চলেছি আর প্রিয়ার কদু দুটোকে টানছি আর প্রিয়া সমানে নিচের গুদের ক্লিটোরিসে অঙ্গুলি করে চলেছে।

কিন্তু আমি না বেলীকে দেখার ভান আরও অবাক হয়ে খেয়াল করলাম শাশুড়ির অবস্থা। কামোত্তোজনায় ফর্সা মুখ পুরোটা লাল, শাড়ীর আঁচল ঠিক নাই,  শাড়ী আলুথালু, সায়া দেখা যাচ্ছে, ব্লাউজের ২টা বোতাম খোলা, এক দিকের একটা দুধের তো বোটা পর্যন্ত দেখা যাচ্ছে বিরাট বোঁটা গুলো দাঁড়িয়ে ব্লাউজের উপর দিয়েই যেন আমাকে যে ডাকছিল বুঝলাম গুদের কামড়ে থোকতে না পেরে নিজেই নিজের ভোদা হাতাচ্ছিল বুড়ি মাগীটা আমার ইচ্ছা করছিল, পিয়াকে ছেড়ে মাগীকে এখনি চুদে হোড় করে দেই। 

আমাদের ভ্রুক্ষেপহীন চোদনলীলা দেখে শাশুড়ি মোবাইল নেওয়ার কথা পর্যন্ত ভুলে গেল এদিকে মোবাইল ঘ্যান ঘ্যান করেই চলেছিল।সব মিলিয়ে প্রায় ৫ মিনিটের মতো আমাদের চোদনলীলা দেখে হুস ফিরল বেলীর। শেষ পর্যন্ত আমার পাশে এসে যখন মোবাইল নিলো আর বাড়াটা আরও ভালো ভাবে লক্ষ্য করলো তখন বেলীর আপনা আপনি নিজ দুধে হাত চলে গেল। 

আমি এবার শাশুড়ির দিকে তাকিয়ে একটা হাসি দিতেই সাথে সাথে বেলী নিজেকে সামলে মোবাইলটা নিয়ে প্রায় দৌড়ে ঘর থেকে বের হয়ে গেল শাশুড়ির কি কথা হয় শ্বশুর আব্বার সাথে এটা শোনার জন্য আমি প্রিয়াকে সরিয়ে দিয়ে ডগি স্টাইলে চলে আসলাম। 

প্রিয়া যেন শব্দ না করতে পারে এই জন্য আমার জাঙ্গিয়াটা ওর মুখে ঢুকিয়ে (এটা প্রিয়ার খুব প্রিয় একটা কাজ) রাম চোদন চুদতে শুরু করলাম আবছা আবছা যা শুনলাম তা ছিল অনেকটা এরকম…শ্বশুরহ্যালো, কি হলো মোবাইল ধরতে এত সময় লাগে কেন..??বেলী আর বলোনা, তোমার মেয়ে জামাই আবার গতকালের মতো শুরু করেছে।

বলো কি?

আর বলতে আজকে তো একেবারে দরজা খুলেই, ছেলেমেয়ে দুটোর লজ্জা শরম বলতে কিচ্ছু নাই, আর আমিও আজকে বোকার মতো বোধ হয় সকালে প্রিয়ার ঘরে মোবাইলটা ফেলে এসেছিলাম, মোবাইল নিতে গিয়ে দেখি দরজা খোলা রেখে শিহাব প্রিয়াকে হেভিসে গাদন দিচ্ছে। আর প্রিয়া পাক্কা চোদন খোর মাগীর মতো কোমর তুলে তুলে ঠাপ খাচ্ছে। আল্লাহই জানে এভাবে ঠাপ খাওয়া কোথা থেক শিখল?

তোমার কাছ থেকেই শিখেছে? তুমি কি কোন অংশে কম যাও নাকি sasuri ke chodar golpo

যাহ কি যে বল.. এই তুমি থাকলে খুব ভালো হতো, আমার হেভি মাল উঠেছে মাথায়.. তুমি তো নাই কি আর করা, বেগুণ দিয়েই কাজ সারতে হবে।

আচ্ছা সমস্যা নাই, চিটাগাং থেকে তোমার জন্য মোটা একটা ডিলডো আর ভাইব্রেটর নিয়ে আসবো

আয় হায় কি বলো আমি এই বয়সে এগুলো নিয়ে কি করবো?

আমার বয়স হয়েছে আমি আর আগের মতো পারিনা, তোমার কষ্ট হয় আমি জানি.. আচ্ছা শোন রাখি, একটু কাজ আছে.. তুমি খেঁচে নাও, আমি রাতে কল দিব..

বাই..

এই দিকে আমার তো বেলীর কথা শুনে অবস্থা আরও খারাপ.. আমি আরও কামুক হয়ে সিজর দুইটা আঙুল প্রিয়ার পোদে ঢুকিয়ে দিলাম.. প্রিয়া ব্যথার চোটে আহহহহ করে উঠলো আমি পাত্তা না দিয়ে ওকে রাম ঠাপ দিচ্ছিলাম আর পোদে অংলি করছিলাম.. এরকম হতে হতে, প্রিয়া গেল গেল বলতে বলতে রস খসিয়ে দিল । 

ওইদিকে বসার ঘর থেকে আহহহহহহহহহহহহহহ ইসসসসসসসসসসসস আওয়াজ শুনে বুঝলাম শাশুড়ি ও হয়ে এসেছে.. আমিও কয়েকটা রাম ঠাপ দিয়ে প্রিয়ার ভোদার ভিতরই মাল ছাড়লাম.. প্রিয়া ততক্ষণে উত্তেজনায় প্রায় অজ্ঞান

প্রিয়া ভালোমতো ঘুমিয়েছে কিনা চেক করে আমি রুম লাগিয়ে ল্যাংটা অবস্থাতেই আধা ঘুমন্ত বাড়াটাকে ঝুলিয়ে বসার রুমে চলে আসলাম। এসে যা দেখলাম তা কল্পনার অতীত ছিল আমার জন্য দেখলাম, শাড়ীব্লাউজ একদিকে পড়ে রয়েছে, বেলীর ৪৬ সাইজের গাভীর ওলানের মতো দুধগুলো নি:শ্বাসের সাথে ওঠানামা করছে। 

সায়াটা কোমর পর্যন্ত তোলা আর পা দুটো দুইদিকে চাগিয়ে ভোদাটা হা করে তাকিয়ে আছে। আর মার পাশেই একটা লম্বা বেগুণ ভোদার রস খেয়ে তৃপ্ত হয়ে আমাকে দেখে গড়াগড়ি করছে। বুঝলাম বেলীর রস খসে এখন বিশ্রাম নিচ্ছে। ভোদার কালচে পর্দাটার ভিতরের গোলাপি অংশটা দেখেই আমার বাড়া মহারাজ আবার পূর্ণ তেজে স্লোগান দিতে লাগলো। sasuri ke chodar golpo

আমি মায়ের ভোদার গন্ধ শোঁকার জন্য নিচু হয়ে বেগুনটা তুলে নাকের সামনে ধরতেই আমার বুকটা গর্বে ভরে গেল। আহ এরকম একটা খাসা মাগী এই শিহাবের শাশুড়ি একে তো না চুদে ছেড়ে দিলে আমার জাহান্নামেও জায়গা হবেনা আমি নিজের উদ্ধত সোনাটাকে হাত বুলিয়ে আদর করে বললাম রোসো,সোনা আমার, একটু সবুর ধরো.. খুব বেশী দিন দেরা নাই, তোমাকে এই ভোদার সাগরে গোসল করাব আমি।

কথাটা বোধহয় একটু বেশী জোড়ে বলে ফেলেছিলাম, হঠাৎ করে দেখলাম বেলীর সেন্স ফিরে আসলো এবং সাথে সাথে সে যা দেখলও তার জন্য সে মোটেও প্রস্তুত ছিলোনা দেখল তার নিজ পেটের মেয়ের জামাই তার ভোদার রসসিক্ত বেগুনটাকে হাতে নিয়ে দাঁড়িয়ে আছে, আর তার ৯ ইঞ্চির বাড়াটা অজগর সাপের মতো ফোঁস ফোঁস করছে। শিহাবের চোখ যে তার উন্মুক্ত বক্ষকে ছিঁড়ে খাচ্ছে, তা বলাইবাহুল্য মা তাড়াতাড়ি শাড়িটা নিয়ে বুক ঢেকে চিৎকার করে বলল, শিহাব তুমি এখানে কি করছ?

মা, আমি প্রিয়াকে চোদা শেষ করে শুনি আপনি গোঙাচ্ছেন, আমি ভাবলাম আপনি অসুস্থ নাকি? কিন্তু বসার ঘরে এসে দেখলাম আপনি মাটিতে পড়ে আছেন.. কাপড় চোপড় ও ঠিক নাই। আমি তো ভাবলাম, কোন চোর ছ্যাঁচড় এসে আপনাকে চুদে সরি রেপ করে দিলো নাকি?

ছি: শিহাব কি বলছ এসব? আমি সম্পর্কে তোমার মা হই, এইটুকু খেয়াল আছে তো, নাকি সব ভুলে গেছ?আর তোমরা কি কিছু করার আগে তোমাদের গেটটাও লক করে নিতে পারো না? আর তুমি আমার সামনে এখনো নির্লজ্জের মতো কাপড় ছাড়া দাঁড়িয়ে আছো.. তোমার কি একটুকুও লজ্জা শরম নেই? বাবামা তোমাকে এই শিখিয়েছে?

(আমি নিজের ধনটা ঢাকার ভান করে আরও নাড়িয়ে কেলিয়ে চামড়াটাকে উঁচুনিচু করে বললাম) না মা, আপনার কণ্ঠ শুনে ভেবেছিলাম আপনার আবার প্রেশার বাড়ল নাকি? তাই এসব খেয়াল না করে, এসে দেখি আপনি এই ভাবে পড়ে আছেন আপনার মনে হয় একটা গোসল দেওয়া উচিৎ, অনেক ক্লান্ত লাগছে আপনাকে বোধহয় বাবাকে খুব মিস করছিলেন তাই না মা?

এই কথা শুনে খানকীমাগী তেলেবেগুনে জ্বলে উঠে বলল, তোমাকে এসব না ভাবলেও চলবে। যাও এখন তুমি এখান থেকে (মাগী এখনও বিশ্বাস করতে পারছেনা, নিজ মেয়েজামায়ের হাতে এইভাবে খেঁচতে গিয়ে ল্যাংটো হয়ে ধরা খাবে), নিজের ঘরে গিয়ে যা করার করতে যাও

কথাবলার পর আমি ঘুরে যাচ্ছি ঘরের দিকে এমন সময় বেলী আবার ওহ করে উঠলো আমি ঘুরে তাকিয়ে দেখি মাগী খেঁচেটেচে এখন আর মেঝ থেকে উঠতে পারছেনা আর উঠিতে গিয়ে আবার বুকটা উন্মুক্ত হয়ে পড়েছে। 

আমি দেখলাম মাগীর দুধে হাত দেওয়ার এটাই মোক্ষম সুযোগ। কোন কথা না বলে, দুই বগলের নিচে আমার হাত দিয়ে, আমার উদ্ধত ধনটা বেলীর মুখের সামনে নাচিয়ে বেলীকে টেনে তুললাম। বেলী মেঝে থেকে উঠতে গিয়ে আমার ধনটার সাথে ওর কপালের একটা ভালো মতো ঘষাও খেল। আমি মনে মনে বললাম, এই বাড়া তোমার কপালে আছে জান, যত তাড়াতাড়ি এইটা মানতে শিখে নিবে, ততই তোমার মঙ্গল। এই সুযোগে মাগীর তুলতুলে দুধে হাত ছোঁয়াতে ভুললাম না।  sasuri ke chodar golpo

এবার ৬ ফুট উচ্চতার এই আমার সামনে 5 ফুট ত ইঞ্চি উচ্চতার আমার শাশুড়ি অর্ধনগ্ন হয়ে দাঁড়িয়ে আমার কাছে মনে হল এটা আমার জীবনের অন্যতম সেরা দিন ইচ্ছা করছিলো মাগীকে জড়ায়ে ধরি, কিন্তু  সেটা করতে গেলে হতে বিপরীত হবে ভেবে আমি কিছু না বলেই আমার ঘরে চলে গেলাম।

সন্ধ্যাটা কাটলো খুব অস্থিরতার ভিতর দিয়ে, ভয়ে ছিলাম প্রিয়াকে বেফাঁস কিছু বলে দেয় নাকি বুড়ি মাগীটা। আর দুপুরের ঘটনাটা নিয়ে প্রিয়াই বা কিছু মনে কররো কিনা, সেটাও চিন্তার বিষয় ছিলো আমার জন্য। 

প্রিয়াকে একথা বলতেই প্রিয়া বললো, এতে মনে করার কিছু নেই, এরকম হতেই পারে। ও নিজেও দুএকবার ওর বাবামার চোদাচুদির সময় ঘরে ঢুকে গেছিল কিন্তু যখন কিছুই হলোনা, তখন মনে মনে বললাম যাক বাঁচা গেল। তারমানে বেলী কিছুই বলবে না, নিজের ইজ্জত বাঁচাতে। খুশি হয়ে ঠিক করলাম এরপর কি করবো।

তখনো আমি বুড়ির ঘরের চাবি ফেরত দেইনাই। কারণ আমার ইচ্ছা, এরপর বেলীর পাশে শুইয়ে প্রিয়াকে চুদবো,যাতে বুড়ি মাগীটা কামে অস্থির হয়ে যায়। রাতের বেলা যখন ঘুমানোর সময় হলো, তখন আমি জোর করে আমার ঘরে মাবেটীকে ঘুমাতে পাঠালাম। আর আমি বসার ঘরের ডিভানে ঘুমবো বলে চলে আসলাম। মোবাইলে এলার্মদিয়ে ঠিক দুটার সময় ঘুম থেকে উঠলাম। আস্তে আস্তে পা টিপে ঘরে ঢুকে দেখি বেলীপ্রিয়া দুজনেই ঘুমাচ্ছে। 

আমি আস্তে আস্তে প্রিয়াকে গায়ে হাত দিয়ে ডাকতেই প্রিয়া জেগে গিয়ে ভয়ে চিৎকার করতে যাচ্ছিল। আমি তাড়াতাড়ি করে করে ওর মুখে হাত চাপা দিয়ে বললাম, আমি শিহাব, ভয় পাওয়ার কি আছে। তারপর পাগলের মতো ওকে কিস করা শুরু করলাম।

প্রিয়া উত্তেজিত হয়ে বললো আহ কি করছ, মা জেগে যাবে তো আমি বললাম তোমার বুড়ি মা ঘুমাচ্ছে কিছুই হবে না, আর তাছাড়া তো দুপুরে আমাদের কে চুদতে দেখেছে, আবার দেখলেই বা কি..?এই কথা শুনে প্রিয়া আরও কামুক হয়ে আমাকে জড়িয়ে ধরলো। আমি চোখের নিমেষেই ওর নাইটি খুলে ফেললাম। 

রাতের বেলা বলে, প্রিয়া কখনোই ব্রাপ্যান্টি পড়ে না। ও এখন পুরো উলঙ্গ। ডিম লাইটের লালচে আলোতে ওকে পুরাই স্ট্রিপারদের মতো লাগছিলো মনে হচ্ছিলো এখনই পোল ডান্স করা শুরু করবে ও আমি আরও কামুক হয়ে আমার দুটো আঙুল ওর ভোদার মধ্যে ঢুকিয়ে খেঁচা শুরু করলাম, সেই সাথে ক্লিটোরিসে বুড়ো আঙুল দিয়ে ঘষা তো ছিলই।  sasuri ke chodar golpo

দুধের বোঁটাটা কামড়ে কামড়ে খাচ্ছিলাম আর আরেকটা দুধকে আটা মাখানদিচ্ছিলাম, ও কাতর হয়ে শীৎকার দেওয়া শুরু করলো। হঠাৎ করে পাগলীর মতো একটানে আমার লুঙ্গিটা টান মেরে খুলে দিয়ে আমার বাড়াটা মুখের মধ্যে পুরে নিলো আমি সুখের আবেশে আহ বলে চিৎকার করে উঠলাম। 

হঠাৎ করে খেয়াল করলাম বুড়ি মাগীর নাকা ডাকা থেমে গেছে আর হালকা নড়াচড়া করছে বুঝলাম, বেলী এখন পুরাই সজাগ আমি এতে আরও উৎসাহিত হয়ে, নিজের ধনটা ওর মুখ থেকে বের করে নিয়ে 69 পজিশনে গিয়ে ওর ভোদা চটাতে লাগলাম, আর ও আমার সোনাটা মুখে নিয়ে চুষতে লাগলাম এমন চোষা দিলাম যে, প্রিয়া আমার হবে, হবে, বলতে বলতে মাল খসায়ে দিলো। 

আমি বুঝলাম যে, আমারও হয়ে যেতে পারে, কিন্তু তা আমি চাচ্ছিলাম না বলে আমার ধনটা ওর মুখ থেকে বার করে নিয়ে, ডগি পজিশনে গিয়ে ঢুকিয়ে দিলাম.. প্রিয়া সুখেরআবেশে আাহহহহহহহহহহ করে উঠলো। ওর রসে চপচপ করা ভোদার মধ্যে ধন ঢুকিয়ে ঠাপের সময় পচপচ শব্দে ঘরটা মুখোর হয়ে উঠলো। আমি ওর পাছার দাবনাটা আরও ফাঁক করে ধরে ঠাস ঠাস করে চড় দিতে লাগলাম।

আহহহ,ওহহহ.. মাগো, মেরে ফেললো চুদতে চুদতে.. বলে শীৎকার দিতে লাগলো প্রিয়া.. আমি ঠাপতে ঠাপতে আড় চোখে দেখলাম বেলী আমাদের ঠাপাঠাপি দেখছে আর কাঁথার নিচে আস্তে আস্তে ভোদাটা খুব সাবধানে নাড়াচ্ছে। আমি মনে মনে হাসলাম, হায়রে মাগী, তোর ভোদার এত গরম মেয়ে জামাইকে দেখেই তোর হিট উঠে যায় তোর গুদের জল আমি খসিয়েই ছাড়বো। 

আমি দ্বিগুণ উৎসাহে কুত্তা চোদা করতে করতে মাল ছাড়ার প্রস্তুতি নিতে শুরু করলাম। প্রিয়াও গেল গেল, বলে নিজের মাল খসিয়ে দিলো আমি তাড়াতাড়ি করে ধনটাবের করে প্রিয়ার মুখে গিয়ে মালগুলো ছেড়ে দিলাম। 

গল গল করে এক গাদা ফাঁদা মুখের ভিতর ঢেলে দিয়ে সুখের নি:শ্বাস ছাড়লাম আমি। এদিকে আমার মনে হলো শাশুড়িও যেন তার বয়স্ক ভোদার মাল খসালেন। তার শরীরটা কেঁপে কেঁপে উঠলো, এটা ঢাকতেই ঘুমের ভান করে নড়ে গিয়ে উল্টো পাশ হয়ে শুলেন। প্রিয়া ততক্ষণে আমারমাল চেটেপুটে খেয়ে ফেলেছে আমার দিকে তাকিয়ে একটু লাজুক ভঙ্গিতে বললো sasuri ke chodar golpo

প্রিয়া: তুমি যে কি দুষ্টু হয়েছ, আজকে দুপুরে মার সামনে ধরা খেলে, আর রাতে তো মা’র পাশেই মেয়েকে ঠাপালে

আমি: এতে দুষ্টুমির কি আছে..?? এরকম তো সবাই করে

ধুর, কি যে বলো তোমার মতো আর কেই করেনা, মা জেগে গেলে কি হতো বলতো?

কিছুই হতো না, এমন তো না উনি তোমাকে এমনি এমনি পয়দা করেছেন , চোদাচুদি করার পরই তুমি হয়েছো।

প্রিয়া লজ্জায় আমার সোনাটার মাথায় আলতো করে কামড় দিয়ে বললো, বেয়াদপ। যাও এখন ঘুমোতে যাও,দুষ্টুমি করো না, সকালে উঠে তোমাকে বাজার যেতে হবে, বাবা নেই বাসায় সে খেয়াল আছে

কিন্তু আমার সোনাটাতো আবার রেগে গেল, তুমি ওকে ঠাণ্ডা করবে না? প্লিজ, দাওনা একটু চুষে..

না, এক্কেবারে না.. আজ রাতে আর কোন দুষ্টামি না.. মা জেগে গেলে কেলেঙ্কারী হবে একটা.. যাও তোমার ধোনে পানি ঢালো গে.. হিহিহি sasuri ke chodar golpo

আচ্ছা যাই তাহলে কি আর করা.. (মনে মনে ভাবলাম, যেটা করার দরকার ছিলো, তা তো হয়েই গেছে.. বাকি টা পরে দেখা যাবে)

সকাল বেলা, ঘুম থেকে উঠে বললাম, মা বাজারের ব্যাগটা দেন তো, বাজার থেকে ঘুরে আসি। বেলী বললো, না বাবা, তোমার কষ্ট করার দরকার নাই, আমিই যাচ্ছি আমি বললাম, না মা, বাজারে কত বাজে লোক থাকে, কেউ আপনার শরীরে হাত দিলে আমার ভালো লাগবে না

কথাটা শুনে সাথে সাথে বেলীর মুখ লজ্জায় লাল হয়ে গেলবুঝলাম কথাটা মনে ধরেছে মাগীটার আর কোন কথা না বাড়িয়ে বাজারের ব্যাগ নিতে গিয়েই বললেন, ও মা,চাবিটা এখানে কিভাবে আসলো আর আমি সারা দুনিয়া খুঁজে হয়রান। যাই হোক, শিহাব এই নাও আমি বাজার করে নিয়ে আসতে আসতে দুপুর ১২টা এসে দেখি, প্রিয়া বাড়িতে নেই। আমি যারপরনাই খুশি হয়ে গেলাম কথাটা শুনে। 

কিন্তু উপরে উপরে খুব বিরক্তি দেখালাম আমাকে না বলে কেন চলে গেল বেলী বললো, ওর বান্ধবীরা এস জোড় করে ধরে নিয়ে গেল, বললো সন্ধ্যার আগেই ফিরে আসবে। ও তো যেতেই চায়নি তারপর বললেন, আমি চট করে রান্নাটা করে নেই, তুমি গোসলটা করে নাও আমি গোসল করে এস বসে ভাবতে থাকলাম, এর পর কি করা যায়। 

হঠাৎ করে আবারও চরম একটা আইডিয়া এসে গেল আমি ডাইনিং রুমের পাশে গিয়ে, প্রিয়ার সাথে মোবাইলে কথা বলতে শুরু করলাম,আমিকি ব্যাপার তুমি না বলে চলে গেলা কেন..?প্রিয়া: স্যরি জান, তুমি তো সাথীকে চেনই, কেমন নাছোড়বান্দা কোন কথা শুনলোনা আমার, জোড় করে নিয়ে আসলো

আমার এখন কি হবে, কাল রাতেও তুমি করতে দাও নাই কিছু, আমার ধন বাবাজি রেগে টঙ.. রাতে আসো আজকে খবর আছে তোমার.. চুদে হোড় করে দিবো তোমাকে।

স্যরি জান, আচ্ছা যাও.. আজকে রাতে যা খুশি করো তুমি.. এখন একটু হাত মেরে নাও একবার..

আচ্ছা দেখি কি আর করা.. বাই..

বাই.. sasuri ke chodar golpo

বলে আমি আসতে করে রুমে চলে আসলাম, এসে ল্যাপটপে ফুল সাউন্ডে নীল ছবি ছেড়ে দিলাম.. আর পুরা নগ্ন হয়ে ধন টাকে ধীরে সুস্থে খেঁচতে শুরু করলাম। আমি জানতাম বেলী আমাকে খেতে ডাকতে আসবে। আর এই সুযোগটাই নিতে চাচ্ছিলাম আমি.

Post a Comment

Previous Post Next Post