মিলা মাগীকে জোর করে চুদলাম

magi chodar golpo
magi chodar golpo

সরকারি চাকরি করি, প্রায়ই বিভিন্ন জেলায় যাওয়া হয়। jor kore chodar golpo কিছু দিন আগে গেছিলাম জামালপুর। খালি গাড়ি যাবে তাই আমার কলিগ তার পুরো ফ্যামিলি আমার সাথে জুটিয়ে দিলো। 

তার বড়ো বোন, মা, বাবা, বউ আর তার কোলের বাচ্চা। মাইক্রো বাস, ড্রাইভারের পাশে তাহসান (আমার কলিগ) এর বাবা, সেকেন্ড রোতে তার মা আর বড়ো বোন। 

সবার পিছে ব্যাগ আর মালপত্তরের চাপাচাপিতে আমি আর এলিটা তাহসান ও তার ছেলে।এসি মাইক্রোবাস হলেও পিছন পর্যন্ত এসি কভার তেমন করে না বিকেল করে জ়ার্নি শুরু। 

ঢাকার ট্রাফিকের যা অবস্থা, সিটি পার হোতে হোতে অলরেডি অন্ধকার। সামনে চাচি আম্মা আর বড় আপ্পা ঘুমিয়ে গেছে। ড্রাইভার তো গাড়ি চালাছে আর চাচা কি করে জানিনা। 

এলিটা তাহসানের নাম মিলা । উনি কিছুটা গরমেই হোক আর বাচ্চার জন্যই হোক সহজ। আমার আর ওনার বডি একদম লাগা। 

মাঝে মাঝে আমার ধোনটা খাড়া হয়, আবার নরমালও হয়ে যাছে। একটু নড়লেই ওনার অসুবিধা। মনে হোলো বাচ্চার দুধ খাওয়ানোর সময় হয়েছে। আমার দিকে তাকিয়ে একটু হাসি দিয়ে উনি ওনার শাড়ির নিচে বাচ্চাকে ঢুকিয়ে দিয়েছেন।  jor kore chodar golpo

বুঝলার ওনার হাসির মানে হোলো এদিকে তাকাবেন না।আমি ওনাকে একটু কম্ফোর্*টেবল ফিল করার জন্য দূরে চেপে নিজেকে পজিসন করতে গিয়ে টের পেলাম আমার হাতের কোনায় এখন ওনার দুধ ঠেকছে। 

উনি আমার দিকে তাকাচ্ছেন না তবে সামান্য কাশি দিলেন। যতোবার গাড়ি ঝাঁকানি খায়, ওনার দুধের সাথে সাথে আমার হাতও। আমি আর ওনার দিকে তাকাই না। 

এখন ঝাঁকুনি না খেলেও আমি হাতের কোনা দিয়ে বার বার নাড়াচ্ছি। বুঝলাম ওনার করার কিছু নেই বলে উনি চুপ। বাচ্চার খাওয়া শেষ, উনি এখন তাকে কোলে রেখেছেন। 

মজার বিষয় হলো উনি এখনো ওনার ব্লাউজ আটকাননি। আমি ওনার দিকে হাসি দিয়ে বললাম, হাতটা পিছনে দিয়ে বসি। উনি আমার দিকে বড়ো চোখ করে তাকালেন।  jor kore chodar golpo

আমি সিটের সাথে হাত দিয়ে ওনার কাঁধ বরাবর করে হাত রাখলাম। যতবার ঝাঁকুনি হচ্ছে ততোবার ইচ্ছে করেই হাত ওনার কাঁধে ফেলে দিচ্ছি। 

কোনো রিয়্যাকশন না দেখে আমি ওনার ঘাড়ে হাত রাখলাম। জামালপুর পৌঁছাতে বেশি দেরি নেই, যা করার এর মধ্যেই করা লাগবে। সবাই ঘুমে। 

ওনাকে একটু টাইট করে ধরে কাছে এনে ঘাড়ের উপর দিয়ে বুকে হাত ঢুকিয়ে নিপলে সুরসুরি দিতে লাগলাম। 

উনি প্রথমে কি করবে বুঝতে না পেরে সরে যেতে চাচ্ছিলেন কিন্তু ব্যাগ আর মালপত্তরের জন্য তাও করতে পারলেন না। বাধ্য হয়ে আমার দিকে ঝুঁকে রইলেন। 

আমার সন্দেহ হচ্ছিল ড্রাইভার বুঝে ফেলে কিনা, ড্রাইভারের ব্যাক মিরর দিয়ে। কিন্তু এত অন্ধকার যে সেটা সম্ভব না।  jor kore chodar golpo

আমি আরামসে দুধ টিপতেসি আর মাঝে মাঝে মুখ দিয়ে শাড়ির উপর কিস দিচ্ছি। বুঝলাম উনি আর কিছু করবেন না। আমার ধোনটাকে বের করে ওনার হাতে ধরিয়ে দিলাম। 

উনি উপর-নিচ করে খেঁচতে লাগলেন। উফ্*, কি যে দারুন। সুখ বেশিক্ষন সয় না। আমরা বাড়ি চলে আসলাম। তাড়াতাড়ি দু’জনে কাপড় ঠিক করলাম। 

আমার সরকারি রেস্ট-হাউসে ওঠার কথা, তবে চাচা-চাচির সামান্য অনুরোধে রাজি হয়ে গেলাম। জাস্ট সুযোগ খুঁজছিলাম কখন মিলার গুদের টেস্ট নেব। 

আমার ধোন তখনো খাড়া, প্রি-কামে আন্ডারওয়ার-তো ভিজে গেছে।আমাকে গেস্ট রুম দেওয়া হলো, আমি রুমে গিয়ে চেঞ্জ হলাম, লুঙ্গি আর একটা ফতুয়া।  jor kore chodar golpo

খাবার জন্যে ডাক পড়ল। খুব অল্প সময়ে মিলা অনেক কিছু তৈরি করে ফেলেছে। সবাই খাচ্ছে, আমার ঠিক সামনে মিলা বসেছে। আর কি, সাহস করে দিলাম পা আগিয়ে। দেখি মিলা লাফ দিয়ে উঠল। 

ওর পাশে তার বড় আপা। বলল, কি হয়েছে? মিলা বলল, না, কিছু না। আমি আমার মত করে যাচ্ছি, পা দিয়ে অলরেডি তার শাড়ি উঠিয়ে রাণে পা বুলাচ্ছি। 

মিলা পিছন করে বসার কারনে তার গুদের নাগাল পেলাম না।শালার কপাল এত খারাপ যে রাতে বড় আপা আর মিলা একসাথে শোবে। মেজাজ গরম, আমার ধোনের তো আরো। 

খাড়া হয়ে আছে, কি করা, ছটফট করতে করতে ঘুমিয়ে পড়েছি। শেষ রাতে ঘুম ভাঙসে, উঠে খালা টয়লেট গেলাম। টয়লেট একেবারে শেষ প্রান্তে। 

টয়লেট যেতে হলে আমার রুম পার হয়ে যেতে হয়, একটাই টয়লেট। টয়লেট শেষ করে এসে শুয়ে আছি, চারিদিকে প্রায় সকাল হয়ে গেছে। 

কখন যে ঘুমিয়ে গেছি খেয়াল নেই। পরে চাচা ডেকে তুলে বললেন, ওনার কোন দুর-সম্পর্কের রিলেটিভ অসুস্থ, ওনাদের যেতে হবে। বাসায় মিলা থাকবে। 

গাড়িটা যেনো ওনাদের দেই। আমিতো মহা খুশি, বলার আগেই বললাম, নিয়ে যান। লা-আমি ওনাদের দরজার সামনে থেকে হাসি মুখে বিদায় দিলাম।  jor kore chodar golpo

আমি ঘরে ঢুকে গেলাম। মিলা দরজা বন্ধ করার সাথে সাথে মিলাকে জড়িয়ে ধরলাম পিছন থেকে। মিলা জাস্ট একটা নাইটি পরা। আমার ধোনতো খাড়া হয়ে আছে। 

বুঝলাম সে শুধু তলায় পেটিকোট পরে আছে। দুধ টিপে দিয়ে বললাম মিলা চলো আমার রুমে। সে পিছন মোড়ার সাথে সাথে তাকে কোলে নিয়ে আমার রুমে।

মিলা জোরাজুরি করছে, বলছে, না না এমন করবেন না। আমি আপনার ফ্রেন্ডের ওয়াইফ, এটা ঠিক না। প্লিজ, আমাকে ছেড়ে দিন। 

কি করে যে কথা শুনাই, আমি তো তার মুখে কিস আর দুধগুলো দলাই-মলাই করছি। জোর করে ওর দুহাত দুদিকে ধরে আমি চিত্কার করে বললাম, চুপ কর, ঢং করিস না, তোর ইচ্ছা আছে। 

একলগে করি, তুইও মজা পাবি, আমিও পামু। ঝামেলা করিস না। আমার কথায় মনে হয় মিলা ভয় পেয়েছে, আর কি চুপ। আমি এক ঝট্কায় তার নাইটি খুলে ফেল্লাম। 

বিশাল বিশাল দুধ তার, মুখে নিয়ে চুষতে থাকলাম। দেখি দুধে ভিজে যাচ্ছে। পেটিকোটের ফিতা খুলে টান দিয়ে পায়ের কাছে নামিয়ে দিসি।  jor kore chodar golpo

মিলা শুধু আরামের চোটে উহঃ আহঃ শব্দ করতে লাগলো।পা দিয়ে পেটিকোট ফেলে দিয়ে আমার খাড়া বাড়া ওর দু পায়ের মাঝে ফিট করলাম।

দুটা ঠাপ দিতেই পুরো ধোন মিলার গুদে ঢুকে গেল।আহ কি গরম নরম আর পিসলা আমি সমানে ঠাপাচ্ছি।মিলার মুখে ঠোটে কামড় দিচ্ছি আর মিলা সিতকার করে বলছে , আরো জোরে জোরে।

পাশের রুম থেকে বাচ্চার কান্নার শব্দ পাওয়া যাচ্ছে।মিলা বলে আগে শান্তি দিয়ে নে তারপর যাচ্ছি।আমি বিছানায় শুলাম , সে আমার উপর উঠে ঘোড়ার মত কতক্ষণ চালালো।

শালির দম আছে।তারপর আমি পিছন থেকে ডগি স্টাইলে মারলাম।প্রায় ২৫ মিনিট পরে আমার বাড়া থেকে এক গাদা মাল বের হয়ে মিলার সারা গুদে পায়ে আর বিছানায় পড়ল।

আমি আমার ভেজা ধোনটা তার মুখের কাছে এনে বললাম নে পরিস্কার করে দে।মিলা কোনো বাধা না দিয়ে বারাটা মুখে নিয়ে সমস্ত টা চেটে দি। jor kore chodar golpo

আমি শুয়ে আছি , মিলা চলে গেল।মনে পড়ল আমার লুঙ্গি দরজার কাছে ফেলে এসেছি।আস্তে আস্তে গেলাম দরজার কাছে।লুঙ্গি নিয়ে ফেরত আসার সময় দেখলাম মিলা তার বাচ্চা কে দুধ খাওয়াচ্ছে।

সেটা দেখে শালার আমার ধোন ব্যাটা আবার গেল খাড়া হয়ে।আমি আরেকটা দুধ মুখে নিয়ে চুষতে থাকলাম।মিলা তার বাচ্চাকে দুধ খাওয়াচ্ছে এক হাতে, আর এক হাত দিয়ে আমার বারাটাকে টিপে দিচ্ছে। জোর করে চোদার গল্প

বাচ্চার দুধ খাওয়ানোর পর বাচ্চাকে পাশে শুইয়ে দিল. এরপর আমরা দুজন আরেকটা রাউন্ড দিলাম।বিকেল বেলা গাড়ি না আসা পর্যন্ত প্রায় ৫-৬ বার চুদা চুদি করে আমার রুমে আমি চলে আসলাম।

Post a Comment

Previous Post Next Post