মাসির দুটি মেয়ে কোনটি আমার আর কোনটি মেসোর জানিনা

মাসিকে চোদার গল্প

আমার নাম সাগর। আমার বয়স ২৩। bangla choti masi আমার বাড়ি বাঁকুড়ায়। আমি বি.কম পাশ করে কলকাতায় ম্যানেজমেন্ট পড়তে যাই। সেখানে মাঝে মধ্যেই আমার মাসির বাড়ি বেহালায় যায়। মাসির বাড়িতে মেসোমশাই ও তার সাসুরি ছাড়া আর কেউ থাকে না। মেসোমশাই ব্যাঙ্কে চাকরি করেন। মাসির বিয়ে হল প্রায় ছ-বছর হয়ে গেছে। কিন্তু তার কোন ছেলে পুলে হয়নি।

মাসির বয়স ৩২ বছর। কিন্তু কে বলবে সে ৩২ বছরের মাগী। তাকে দেখে যেন মনে হয় ২২ বছরের মেয়ে। বলে বোঝানো যাবে না যে মাসি কি অপরূপ সুন্দরী।

যেমন গায়ের রং ফরসা, তেমনি নিটোল পাছা ও কমলা লেবুর কোয়ার মত দুধ। তেমনি সেক্সি চাল চলন। সব সময় বাড়িতে হাত কাটা ব্লাউজ পরে থাকে। সেই ব্লাউজের ফাঁকে বগলের চুল দেখা যায়।

একদিন দুপুরবেলা আমি মাসির বাড়িতে যায়। মেসো মশাই তখন কাজে বেরিয়েছে। সেই ফিরবে সন্ধ্যে ছটার সময়। মাসি দোতলায় নিজের ঘরে উপুর হয়ে শুয়ে আছে। আমাকে দেখে উঠে বসতেই তার বুক থেকে কাপর সরে গিয়ে মাতিতে পড়ল।

অমনি তার কমলা লেবুর মত দুধ দুটি ব্লাউজের উপর থেকে আত্মপ্রকাশ করল। এমনিতেই মাসি সেক্সি তার উপর সেই দৃশ্য দেখে আমারও তখন সে কি অবস্থা। প্যান্টের ভিতর থেকে খোকা যেন ঠিকরে বেরিয়ে আসতে লাগল। masi k chodar choti

মাসি কাছে এসে বলল – কি রে তুই এখন?

আমি বললাম – এমনি তোমাকে দেখতে এলাম।

মাসি বলল – খাটে বস।

আমি ইচ্ছে করে জিজ্ঞেস করলাম, মাসি তুমি একা একা কি করে থাক বাড়িতে? এখন অবধি কোন ছেলে মেয়ে হল না যাকে নিয়ে তোমার সময় কেটে যাবে।

মাসি হঠাৎ বলে ফেলল – কি আর করব? তোর মেসোর বাড়া ঠিক খাড়া হয় না। আর যদিও বা খাড়া হয়, তাও আবার বেশিক্ষন দাড়ায় না। আমার অবস্থা তখন খারাপ হয়ে যায়, সত্যি আমি আর সেক্স ধরে রাখতে পারি না। তখন গুদে আংলি করে সেক্স মেটাতে হয়। এবার তুই বল কি করে ছেলে পুলে হবে?

আমি তখন আস্তে আস্তে মাসির হাতে হাত রেখে বললাম – তুমি কিন্তু অনায়াসেই তোমার সেক্স মেটাতে পার।

মাসি বলে উঠল – কি করে? masi chodar kahini

কেন, ধর আমি যদি তোমার সাথে যৌন সম্পর্ক গড়ে তুলি কেউই তো জানতে পারবে না।

মাসি বলল – সত্যি সাগর, তুই আর আমি চোদাচুদি না না, আমার ভীষণ লজ্জা করছে।

আমি বললাম – ধুর বোকাচুদী মাগী লজ্জা কিসের? দুজনেই দুজনের সেক্স মেটাতে পারব।

আমি মাসিকে দাড় করিয়ে আস্তে করে মাসির কাপড় তুলে দিলাম। মাসি ব্লাউজ ও সায়া পড়ে দাঁড়াল। আমি আমার জামা প্যান্ট সব খুলে জাঙ্গিয়া পড়ে দাড়িয়ে দাড়িয়েই মাসির ব্লাউজ আস্তে করে খুলে দিতেই মাসি শুধু ব্রা পড়েই দারিয়ে রইল।

আমি নিচু হয়ে বসে গুদে চুমু খেলাম আর সায়ার উপর দিয়েই মুখটা গুদে ঘসে দিলাম।

মাসি আমার চুলের মুঠি ধরে চেপে ধরল তার পেটের সাথে আমার মুখ। আস্তে আস্তে দুধ ও দুধের খাঁজে চুমু খেয়ে দুজনে মুখেত মুখ লাগিয়ে জিব চুষতে লাগলাম। আমার ডান হাত দিয়ে মাসির বাঁ দিকের দুধটা ব্রার উপর দিয়ে টিপ্তে থাকলাম।

মাসি বেশিক্ষন দাড়াতে পারল না সেক্সের জ্বালায়। আমায় বলল – চল, খাটে চল। আর দাড়াতে পারছি না। তুই যা সেক্স তুলে দিয়েছিস না।

আমি মাসিকে খাটে নিয়ে গিয়ে শোয়ালাম। শুইয়েই মাসির ব্রা খুলে দিলাম। দিতেই দুটি ম্যানা উন্মুক্ত হয়ে গেল। আমি তার সায়া তুলে গুদে হাত বোলাতে লাগলাম।

দারুন কামে পাগলিনী হয়ে মাসিও তার এক হাত দিয়ে আমার বাড়া চটকাতে লাগল। তারপর মাসির সায়া খুলে জাঙ্গিয়াও খুলে নিলাম। মাসির পাছার তলায় একটা বালিস দিয়ে পাছাটাকে একটু উঁচু করে নিলাম। bangla choti kahini

তারপর আমার ৮ ইঞ্চি বাড়াটা মাসির গুদের ফুটোয় চেপে ধরে আস্তে আস্তে ঢোকাতে থাকলাম।

মাসি বলল – আস্তে আস্তে ঢোকাস। যেন না লাগে। যা বড় তোরটা!

মাসি পা দুটো দিয়ে আমার পাছাটাকে চেপে ধরল। আমি আস্তে আস্তে ঠাপাতে থাকায় অবশেষে পুরোটায় ঢুকে গেল। আমি মাসিকে বললাম – তুমি তল্টহাপ মার। আরাম পাবে।

আমার কথা শুনে নাকি নিজের তাগিদে জানি না, মাসি নিচ থেকে কোমর দুলিয়ে জেতে থাকল। এভাবে প্রায় মিনিট দশেক চলল। এক সময় মাসি শীৎকার দিয়ে উঠল  – ওঃ মাগো, কি মজা। ওরে, আরও জোরে জোরে চদ। চুদে চুদে আমার সব রস শুষে নে। কতদিন পর এরকম জিনিস পেলাম। কি আরাম হচ্ছে রে … masi chodar golpo

আমি এই কথা শুনে আরও জোরে জোরে ঠাপাতে থাকলাম। মাসির গালে, বগলে মুখ ঘষতে বন্ধুর মা থাকলাম। মাসির শরিরের সব খাঁজে খাঁজে হাত বোলাতে থাকি।

এদিকে আমার হয়ে এল। মাসিরও দু বার জল খসে গেছে এরই মধ্যে।

সে কি শব্দ! গিদে আর বাড়ায় যেন লড়ায় চলেছে। পচ পচ পচাত। দারুন উপভোগ করলাম। তারপর দুজনই এক সাথে বীর্যপাত ঘটীয়ে একে অপরের গায়ে এলিয়ে পড়লাম।

মাসি উঠে তার সায়া দিয়ে নিজের গুদ আর আমার বাড়াটাকে মুছে পরিস্কার করে দিল। আমার বুকের উপর শুয়ে পড়ে আম্র গালে চুমু দিয়ে বলল – আমার সোনা! ওঃ কি দারুন চুদতে পারিস তুই! যা খুসি দিলি, আমার সারা জীবন মনে থাকব্বা। bangla choti masi

তখন আর না হলেও, তারপর থেকে প্রায়ই চোদাচুদির পর্ব চলতো আমাদের।

এরপর এক দিন মেসো তার অফিসের এক সমবয়সী সহকরমীর পরামরশে এক ডাক্তারের কাছে যায়। তার নিরদেশ মত অসুধ খেতে থাকে।

মেসো ব্যাপারটা জানত না। মাসি তাকে বলেনি সম্ভবত তার পৌরুষের কথা চিন্তা করেই।

দিন পনেরো বাদে মেসো একটা শুক্রুবারে তাড়াতাড়ি বাড়ি ফিরে এল। চা-জলখাবার খেয়ে নিজের এ্যাটাচি থেকে একটি নিষিদ্ধ ছবির ক্যাসেট বার করে প্লেয়ারে লাগিয়ে টিভিটা অন করে মাসিকে নিয়ে সোফায় বসল।

শনিবার অফিস না গিয়ে পরপর তিনদিন মেসো মাসিকে ১৪ বার চুদে ছিল। সোমবার অফিস বেরুবার আগেও মাসিকে একবার চুদে ছিল। masi ke chodar golpo

আমি মেসোর অবর্তমানে ওদের বাড়িতে গেলে, মাসি আমার চোদন খেতে খেতে সব বলত আমায়। বর্তমানে মাসির দুটি মেয়ে। কোনটি আমার আর কোনটি মেসোর তা নিজেও বলতে পারে না।

Post a Comment

Previous Post Next Post