বুয়া আমার কানে কানে বললেন খুব আরাম লাগসে

কাজের বুয়াকে চোদার চটি গল্প

প্রথম বর্ষার ঘ্রাণই আলাদা! শুকনো মাটিতে বৃষ্টির ফোটা kajer bua choti পড়ছে আর সোদা-সোদা একটা অদ্ভূত গন্ধ ছড়াচ্ছে। রাত তখন বড়জোর দশটা। 

রাতের খাবার খেয়ে শোবার ঘরে বসে-বসে নেটে চটি গল্প পড়ছি। তেইশ বছরের যৌবন! যৌন দন্ডটা কামনায় টন-টন করছে। আজ আর হস্ত মৈথুনের ইচ্ছে নেই। কিন্তু, যৌন কামনার রস ঢালবো কোথায়?

দোতলা বাড়ির নিচ তলায় ভাড়াটে।আমরা থাকি দোতলায়! এক ঘরে আমার ছোট বোন লিলি। বাবা-মা নেই আমাদের। আমরা ভাই-বোন এক ফ্লোরএ থাকি। 

অন্যটা ভাড়া দেয়া। এছাড়া বাবা আরো তিনটি বাড়ি রেখে গেছেন। তাই আমাদের আর্থিক কোনো টানাপড়েন নেই। লিলি পড়ে বেসরকারী একটা কলেজে। ডাক্তারি। 

আমি পড়ি ঢাকা বিশ্ববিদ্যালয়ে। অন্য ঘরে কাজের বুয়া। উনি বয়সে আমার চেয়ে অন্তত দশ বছরের বড়! আমাদের বাসায় আছেন ৩-৪ বছর। স্বামী নেই।  kajer bua choti

সন্তান হয়না বলে বিয়ের দুই বছরের মাথায় স্বামী তালাক দিয়েছে। তখন থেকেই আমাদের বাসায়। মাঝে-মাঝেই মন চায়, বুয়ার সাথে চুদা চুদি করি । কিন্তু সাহস পাইনা! সময়-সুযোগও হয়না!

লিলি ইতিমদ্ধেই ঘুমিয়ে পড়েছে অর কামরায়। রাত তখন ১১টা বেজে গেছে। আমার একটু-একটু ক্ষুধাও লাগলো। তাই, ফ্রিজ থেকে একটা আপেল আর মাংসের চপ বের করলাম । 

চপটা গরম করছি ওভেনে। বুয়া’র কামরাটার দরজা খোলা। অবাক হলাম দেখে! খাবার গরম করে টেবিলে রেখে, উঁকি দিলাম বুয়া’র কামরায়। 

দেখি উনি শুধু পেটিকোট আর ব্রা পড়ে শুয়ে আছেন। পেটিকোটটা হাঠুর অনেক দূর উপরে উঠে গেছে। তার উরুর পুরো অংশ স্পষ্ট দেখা যাচ্ছে।  kajer bua choti

খাবার ঘরের বাতি নিভিয়ে আবার বুয়ার কামরার সামনে গেলাম। দেখি বুয়ার একটা হাত পেটিকোটের উপর। ঠিক যোনীর জায়গা টায়। বুয়া আমাকে দেখেননি । উনি আপন মনে আসতে-আসতে যোনীর উপর হাত বুলিয়ে যাচ্ছেন। বুঝতে অসুবিধা হলোনা, বুয়াও কাম জালায় জলছেন!

বুকটা কাপছে – তবু আজ মাথায় মাল চড়ে গেছে। বুয়া কে চুদতেই হবে। বুয়ার রুমে ঢুকলাম। একদম উনার কাছে। তখনো উনি হাত নাড়ছেন যোনীর উপর। 

জানিনা আমার উপস্থিতি উনি টের পেলেন কিনা। এবার বসে পরলাম উনার বিছানায়। দেখি বুয়ার হাত নাড়ানো বন্ধ। কিন্তু উনি চোখ বন্ধ করেই আছেন। 

সাহস করে বুয়ার উরুতে হাত রাখলাম। উনি নড়ছেন না। এবার আসতে-আসতে হাতটা উনার যোনীর উপর। kajer bua choti

একদম ভিজে গেছে! বুয়ার পেটি কোটটা পুরো তুলে ফেললাম এবং উনার পাশে শুয়ে উনার মুখে হাত বুলাতে লাগলাম। উনি তখনো নিরব! ব্রা’র ফাক দিয়ে দিলাম হাত ঢুকিয়ে। টিপতে-টিপতে এক সময় উনার পিঠের দিকে হাত দিয়ে ব্রা’র হুকটা খুলে ফেললাম।

বুয়ার দুধের বটায় মুখ রাখলাম। দু-তিনটা চুষা দেয়ার পরই দেখি বুয়ার হাত আমার মাথায়। উনি আমার চুলে বিলি কাটতে লাগলেন। 

দুধগুলো চুষতে-চুস্তেই বটাগুলো শক্ত করে ফেললাম। এবার বুয়ার ঠোটে আলতো করে ঠোট ছোয়ালাম। কিস করলামনা। বুয়ার হাত তখন চলে গেছে আমার উত্থিত ধনে। 

উনি অনেক সুন্দর করে ধনটা খেলাচ্ছেন। আমি উনার উপর উঠলাম। এবার বুয়া তাকালেন। বললাম – চুদি? উনি নিজেই আমার ধনটা হাত দিয়ে ধরে উনার যোনীর মুখে বসালেন।  kajer bua choti

আমি একটা চাপ দিতেই ফচ করে ঢুকে পড়লো। বুয়া আমাকে বুনো শুয়োরের মতো সজোরে জড়িয়ে ধরলেন। কানের কাছে ফিস-ফিস করে বললেন, মারেন! আমি চুদতে শুরু করলাম।

কিছুক্ষন পর দেখি বুয়া গন্গাচ্ছেন! উফফ – আফ্ফ! আমি সজোরে চুদতে লাগলাম। বুয়া এবার আমাকে আরো শক্ত করে জড়িয়ে ধরে ইইইইই জাতীয় একটা শব্দ করলেন। 

টের পেলাম, উনার জনই পথ লাফাচ্ছে। বুঝলাম উনি মাল খসাচ্ছেন। আমিও আমার পুরো মাল উনার ভোদায় ঢেলে দিলাম। তার পর উনার বুকে নুয়ে পরলাম। kajer bua choti

বুয়া আমার কানে কানে বললেন, খুব আরাম লাগসে।আরেক বার  চুদাদেন আমি বললাম, দাড়ান, একটু কিছু খেয়ে আশি। বুয়ার বাথরুমেই ধনটা পরিষ্কার করে খাবার রুমে গেলাম।

বুয়াও ধুয়ে আসলেন।আমাকে এক গ্লাস দুশ দিয়ে বললেন, খান, কামে লাগব বলেই হাসি দিয়ে আমাকে জড়িয়ে ধরলেন।

আমি নাস্তা-দুধ খেয়ে আবার বুয়ার কামরায় গেলাম। এবার দরজাটা বন্ধ করে দিলাম। যাতে লিলি টের না পায়। আবার চুদলাম বুয়াকে। kajer bua choti

এবার অধ ঘন্টার বেশি চুদলাম।বুয়াও কয়েক বার মাল ছাড়লেন।দিতীয়বার চুদার পর বুয়া আরো খুশি। বললেন, এহন থাকা আপনের যখন খুশি আমারে চুইদেন।

Post a Comment

Previous Post Next Post