kolkata choti golpo 2022

kolkata choti golpo 2022

আজ সকাল থেকেই বৃষ্টি । kolkata choti golpo 2022 কাল প্রায় সারারাত জেগেই কাটাতে হয়েছে নবনীতাকে । গুদের এমন কটকটানি উঠেছিল । নিরুপায় হয়ে ওকে গুদে আঙলি করে কাটাতে হয়েছে সারারাত । কিন্তু দুধের স্বাদ যেমন ঘোলে মেটেনা, তেমনি আঙ্গুল দিয়ে খেঁচে কি বাড়ার চোদন খাওয়ার বিকল্প হয় না হতে পারে । নবনীতা বৌদি ভীষণ সুন্দরী । গায়ের রঙ ফর্সা, মাঝারি হাইট । শরীরটা একটু মোটা ধাঁচের । 

ওনার চোখ দুটো বেশ টানা আর চোখের একটা মাদকতা শক্তি রয়েছে । মানে ওনার দৃষ্টিতে একটা আকর্যণ সবসময় লক্ষ্য করা যায় । বৌদির মাই জোড়া যেন পাকা তালের মতন টসটসে, উর্ধমুখী । ওনার পাছাটা যেন তানপুরার খোলের মতন নিটোল কিন্তু নরম । 

হাঁটার তালে তালে পাছা যেন নিপুণ ছন্দে ঢেউ খেলতে থাকে । বৌদি ওড়না ছাড়া টাইট লো-নেক চুড়িদার পরে যখন বেড়াতে বের হন, রাস্তার ছেলে-বুড়ো সব ধরণের পুরুষেরা চোখ টেরিয়ে বৌদির সামনে-পিছনে স্তনের বা পাছার ছন্দোবদ্ধ দুলুনির অমোঘ আকর্ষণে মোহিত হয়ে ওনার চলার পথে আকূল দৃষ্টিতে চেয়ে থাকেন । kolkata choti golpo 2022

আর ভাবেন যদি কখন কোনো দিন ওনার কাছে যাবার সুযোগ মানে পাতি কথায় বৌদির বিছানায় জায়গা পাওয়া যায় । নবনীতাবৌদি রাস্তাঘাটের এসব বিষয়ে খুবই অভ্যস্ত । মানে পুরুষের দৃষ্টিতে (উনি যখনি বাইরে বের হন) যে কামনার আগুন ওনাকে ঘিরে সেটা ভালোমতোই বুঝতে পারেন । কিন্তু এসবকে বিশেষ পাত্তা দেন না । 

আর তাই যখনি বাইরে বের হন , তখন সেক্সী পোশাকেই বার হন । এই যেমন লো-কাট চুড়িদার পরলে ওড়না নেন না, নিলেও সেটা কাঁধের একপাশে ফেলে রাখেন । চুড়িদারের নীচে ব্রেসিয়ার এত টাইট পরেন যে মাইজোড়া জামার উপর থেকে আধাআধি বেরিয়ে পড়ে । শাড়ী পরলে নাভীর নিচে থেকেই পরেন । 

সঙ্গে হাতকাটা ডিপ লো-কাট ম্যাচিং ব্লাউজে ওনার স্তনের পূর্ণ আভাস দৃষ্টিগোচর হয় । মাখনের মতন ফর্সা পেলব বাহুযুগল, বগলসন্ধি, নাভীর নীচে কাপড় পরার ফলে ওনার মখমলের মতন পেট পরিলক্ষিত হতে থাকে । 

যেন কামের দেবী ‘রতি’ ধরণীতে আর্বিভূত হয়েছেন । নবনীতা মানে আস্ত একটা সেক্স বম্ব । নবনীতা মানে সৌন্দর্যের দেবী ।সকলের দৃষ্টিতে কামনার আগুন জ্বালিয়ে বৌদি মহারাণীর মতন চলাফেরা করেন । নবনীতার এহেন আচরণের পিছনে রয়েছে এক বিষাদ ভরা জীবন । বৌদি একটু বেশী মাত্রায় কামুকী নারী । 

ওনার শরীরে সেক্সের চাহিদা আর পাঁচজন মহিলাদের থেকে অনেক বেশি । অথচ উনি ওনার স্বামীর কাছ থেকে পুরোপুরি শারীরিক সুখ পান না । ফলে ওনার যৌনতৃপ্তি হয়না । 

আর তাই কতকটা বাধ্য হয়েই ওনার স্বামী বিভূতিবাবু নিজের বন্ধু-বান্ধব কাউকে পেলে নিমন্ত্রণ করে বাসায় নিয়ে আসেন ।  kolkata choti golpo 2022

আর তারপর গল্প শুরু করে দিয়ে মাঝখানে উঠে চলে যান, যাবার আগে বলে যায়, আমার একটু দোকানে যেতে হবে আপনি নীতার সাথে আলাপ করতে থাকুন; আমি এই যাচ্ছি আর আসছি। যাতে করে ওনার বউ তার বন্ধুর সঙ্গে নিজের অতৃপ্ত যৌন কামনা মিটিয়ে নিতে পারে । ব্যাস বৌ’র হাতে ধরিয়ে দিয়ে সেই যে গেল, তিন-চার ঘন্টা আগে ফেরা নেই । 

অতৃপ্ত বৌদি বাধ্য হয়ে সেই তিন-চার ঘন্টা সময়ের সৎব্যবহার করেন আর নিজের কামনা মেটান । নিজের যৌনক্ষিধে এভাবে মিটিয়ে কিছু সুখের অনুভুতি পেতে চান ।দুপুরবেলা আজ রামবাবুর টেলারিং সপে যেতে হবে । 

কয়েকটা ব্লাউজ ঠিক করাতে আর নতুন কিছু বানাতে । দুপুরে বৃষ্টি ধরাতে নবনীতাবৌদি বের হলেন । 

কিন্তু কপাল খারাপ দোকানে পৌঁছবার আগেই বৃষ্টি শুরু হয়ে গেল আর তিনি যখন দোকানে ঢুকলেন একেবারে ভিজে গেছেন ।

গায়ের সাদা চুড়িদার লেপ্টে ভিতরের ব্রেসিয়ার দেখা যাচ্ছে । রামবাবুর ফাঁকা দোকানে ঢুকে নবনীতাবৌদি বললেন, পুরো ভিজে গেছি । 

রামবাবু নবনীতার বৃষ্টিভেজা গতরটার দিকে একদৃষ্টিতে তাকিয়ে থেকে বলেন, আমার এখানেতো পরার মতো কিছু নেই । আপনি চুড়িদার-কামিজ খুলে এটা পরুন বলে, একটা বড়গোছের ওড়না দিলেন নবনীতাকে । ভেজা পোশাকগুলো ছেড়ে নীতা ওই ওড়না গায়ে জড়ালেন ।  kolkata choti golpo 2022

এর ফলে ওর পুরো শরীরটা রামবাবুর সামনে উন্মুক্ত হয়ে রইল । কারণ ওই ওড়নাটা নববৌদির সেক্সি গতরের পাকা তালের মতন ম্যানাজোড়াকে পুরোপুরি আড়াল করত পারলোনা । 

এছাড়া ওনার ফর্সা কলাগাছের মতন থাইদুটোও আঢাকা অবস্থায় লোভনীয়ভাবে রামবাবুর চোখে কামের উদ্ভব করলো । 

রামবাবু ড্যাবড্যাব করে অর্ধউলঙ্গ নীতাবৌদিকে গিলতে থাকেন । আর ভাবেন ‘আজ যা হয় হোক, এ মাগীটার গুদ মারতেই হবে ।

এইসব চিন্তা করে উনি তখন একটা তোয়ালে দিয়ে নবনীতাবৌদির মাথা মোছাতে মোছাতে, গায়ে-পিঠে, থাইয়ে-পেটে তোয়ালে হাত বোলাতে থাকেন । 

আর বলেন এই অসময়ের বৃষ্টিতে শরীর খারাপ হয় । গা মুছিয়ে দেবার বাহানায় বৌদির সেক্সী গতরটায় চাপ দিতে থাকেন । 

কখন বুকের উপর ম্যানাজোড়া টিপে দেন, কখন লদলদে পাছাখানা টিপে দেন । নবনীতা রামবাবু এহেন আচরণে প্রথম একটু চমকে গেলেও, কাল সারারাত নিজের ভোদার জ্বালার কথা ভেবে মনে হল আজ এটাকে একটু শরীরে নিয়ে গুদের জ্বালাটা মেটানো যাক । kolkata choti golpo 2022

নবনীতা তখন রামবাবুকে তার ভেজা শরীরে হাত বুলানোর জন্য সহায়তা করে । হঠাৎ করে নবনীতার গায়ের ওড়নাটা গা থেকে খুলে যায় এবং পুরো উলঙ্গ হয়ে পড়ে ও । তাড়াতাড়ি ওড়ানাটা তোলার চেষ্টায় (যদিও নিজের উলঙ্গ শরীর ঢাকা দেবার তাড়া নবনীতার ছিলনা ।

ও নিচু হতেই, রামবাবু ওকে দুহতে জড়িয়ে ধরে। নিজের বুকের মধ্যে নববৌদির পাকা তালের মতো মাইজোড়া চেপে ধরে । 

তখন নবনীতা কপট রাগ দেখিয় বলে, ‘কি করছেন এটা, ছাড়ুন?’ কিন্তু নবনীতা নিজেকে ছাড়িয়ে নেওয়ার কোন চেষ্টাই করেনা । রামবাবু তখন মরিয়া হয়ে বলেন, নীতাবৌদি কি সুন্দর আপনার শরীরটা; বোন যেমন টসটস ম্যানাজোড়া, তেমনই বাহারী গুদখানি । 

আপনার ব্লাউজ-চুড়িদারর মাপ নেবার সময় এই গতরের ছোঁয়ায় গরম হয়ে থাকি, আজ একবার আপনার সুধা পান করতে দিন । আপনিতো অনেককেই আপনার এই সেক্সী শরীর ভোগ করতে দেন । বলে রামবাবু নবনীতাকে চুমু খেতে থাকেন ।

নবনীতা বৌদি ওর কথা শুনে অবাক হন । তারপর ওর ঠোঁট থেকে মুখ সরিয়ে বলেন দোকানে কেউ ঢুকবে নাতো । তখন রামবাবু সামনের দরজাটা বন্ধ করে দিয়ে আসেন । নিজের ধুতি খুলে ল্যাংটো হয়ে নবনীতার কাছে এগিয়ে এসে বলেন, আসুন বৌদি আজ আমার এই বাড়াটা দিয়ে আপনার গুদের ছেঁদার মাপটা দেখি ।নবনীতার শরীরে আলোড়ন ওঠে ।  kolkata choti golpo 2022

ও তখন রামবাবুকে বুকের মধ্যে চেপে নেন । রামবাবুও একহাতে নবনীতার কোমর জড়িয়ে ধরে আর অন্য হাতে নবনীতার একটা চুঁচি টিপতে থাকেন । নবনীতার উপোসী শরীর জুড়ে কামনার আগুন জ্বলে ওঠে । ও তখন একটা মাই রামবাবুর মুখে ঢুকিয়ে ভালো করে চুষতে বলে । রামবাবুও সেইমতো আম চোষা করতে থাকে মাইগুলোকে । 

বেশ কিছু সময় পর রামবাবু বলে,সত্যি বৌদি এতদিন শুধু ব্রেসিয়ার আর প্যান্টি পরা অবস্থায় আপনার শরীর দেখেছি । 

কিন্তু আজ দেখছি তার থেকে অনেক সুন্দর আপনার গতর ।নব হেসে ফেলে বলে,তাই নাকি ।তখন রামবাবু বলে, আপনি এখন হাসছেন বৌদি, যখন ব্রেসিয়ার আর প্যান্টিপরা অবস্থায় আপনার চুড়িদার-ব্লাউজের মাপ নিতাম তখন যে কি অবস্থা হতো তা কেবল আমি নিজেই জানি ।

নবনীতা হেসে বলে, কি অবস্থা হতো?আর বলেন কেন, আপনার ওই সেক্সী শরীর ছুঁয়ে মাপ নিতে গিয়ে বাড়া খাড়া হয়ে উঠত । সারা শরীর ঝিমঝিম করত ।  kolkata choti golpo 2022

আর মাপ পছন্দ না হলে আপনি যখন ফিতে সহ হাতটা আপনার বুকে চেপে ধরতেন তখন শরীরে ভিতর যেন কারেন্ট পাস করতো ।আমি বুঝতাম পিছন থেকে যখন মাপ নিতেন আপনার বাড়াটা ধুতি ফুঁড়ে আমার প্যান্টি ভেদ করে পাছায় গরম ছেঁকা লাগাত যেন – নবনীতাবৌদি বলেন ।

কিন্তু ওইটুকুন ছোঁয়া ছাড়া আর কিছু করার সাহস হয়নি বৌদি, নবনীতার বুকে –পাছায় হাত বোলাতে বোলাতে রামবাবু বলেন ।তখন নবনীতা রামবাবুর আদর খেতে খেতে বলেন, আপনারা পুরুষমানুষ তখন যদি আমাকে একটু জোর করে বুকে টেনে আমার মাই-গুদ টেঁপাটিপি করতেন আমি কিছুই মনে করতাম না । বরং ভালোই লাগত আমার । 

কারণ আমার শরীরে কামের জ্বালা আমার বর পুরো মেটাতে পারেনা । তাই আমাকে ভালো বাড়ার খোঁজ করতে হয় । আমি আমার গুদের জ্বালায় জ্বলে মরি । আর আপনাদের মতন কাউকে খুঁজে বেড়াই যে আমার এই গুদে জ্বালা মেটাতে পারে । 

লোকেরা আড়ালে আমাকে খানকী নীতা, চোদানীমাগী, বেশ্যামাগী এসব বলে । কিন্তু তারাই আবার আমি যদি ইশারা করি, ছুটে এসে এই গুদে বাড়া ঢোকাবে । 

কিন্তু তাই বলে সবাইকেতো ডাকতে পারিনা । আপনাকে আমি দুপুরবেলা দোকান যখন ফাঁকা তখন এসে ব্রেসিয়ার আর প্যান্টিপরা অবস্থায় পোশাকের মাপ দেওয়াতাম যদি আপনি গরম খেয়ে আমার গুদে বাড়া ঢুকিয়ে একটু সুখ-আরামের বন্দোবস্ত করেন । kolkata choti golpo 2022

আমি মেয়ে হয়ে নিজের মুখেতো সরাসরি, ‘আমাকে চুদুন বলতে পারিনা’ । এসব শুনে রামবাবু নবনীতাবৌদিকে বুকে ঠেসে মাটিতে পাতা একটা গদিতে শুইয়ে দেন । 

তারপর মুখ, ঠোটঁ থেকে চুমু খেতে খেতে গলায়, বুকে ঠোঁট বোলাতে বোলাতে নাভির চারপাশে ওনার জিভটা বুলিয়ে বুলিয়ে চাটতে থাকেন । নবনীতা রামবাবুর গায়ে-পিঠে হাত বুলিয়ে দেন । রামবাবু নবনীতাবৌদির পাছার তলা দিয়ে একটা হাত ঢুকিয়ে ওর পাছা টিপতে থাকেন । 

আর অন্য হাতটা বৌদির যোনিতে রাখেন । যোনিতে হাত পড়ামাত্র নবনীতা আ.. আ.. ই.. ই.. উম.. উম.. ইস.. ইস করতে শুরু করেন । 

ওনার উপোসী গুদ তিরতির করে কাঁপতে থাকে । আ, রামবাবু আপনি জিভটা আমার গুদর ভিতর ঢুকিয়ে একটু চুষুন ।রামবাবু তখন তার এই দামী কাস্টমারের কথামতো তার সেক্সী গুদের ভিতর জিভ ঢুকিয়ে দেন । আর জিভটাকে গুদের অভ্যন্তরের দেওয়াল বরাবর ঘুরিয়ে ফিরিয়ে চালনা করেন ।

 নবনীতা সুখের আবেশে রামবাবুর মাথাটা নিজে গুদের উপর চেপে ধরে বলেন, খা, খানকির ছেলে ভালো করে চেটেপুটে এই নবনীতার গুদের মধু খা ।রামবাবু নবনীতার মুখে এহেন খিস্তি শুনে উত্তেজিত হন । আর ওর গুদের ভিতর জোরে জোরে চোষানি দেন ।  kolkata choti golpo 2022

নবনীতা তার একটা হাতে রামবাবুর বাড়াটা নিয়ে চটকে দিয়ে ওটাকে খেঁচতে থাকেন । নির্জন বর্ষার দুপুরে দুই অসমবয়সী নারী-পুরুষ পরস্পরের শরীর চটকাচটকি করতে থাকে । 

এরকম বেশ কিছুক্ষণ সময় কাটার পর নবনীতাবৌদি চিৎ হয়ে শুয়ে রামবাবুকে বলেন, তার বাড়াটা দিয়ে ওনার গুদ মারতে । 

মধ্যবয়স্ক রামবাবু (এই সুন্দরী, সেক্সী গতরওয়ালী মেয়েছেলেটাকে চোদার কল্পনা সত্যি হচ্ছে দেখে ) বলেন, ও নীতাবৌদি আপনার গুদে বাড়া দেবার কতদিনের সখ ।তাহলে দেরি না করে আমায় চুদে আপনার স্বপ্নপূরণ করুন, বলেন নবনীতাবৌদি ।

রামবাবু তখন তড়িঘড়ি নবনীতাবৌদির ডবকা শরীরের উপর চড়ে বসেন আর নববৌদির ডাসা মাইদুটো ডলতে ডলতে দুই হাত একসাথ করে ডানদুধ আর বামদুধ ময়দা মাখার মতো কচলাতে থাকেন।নবনীতার সন্তুষ্টি হয় না। উনি তখন বলেন, আরে এগুলো খান না কেন?

রামবাবু মুখ নামিয়ে দুধের বোঁটা মুখে নেন। নরম বোঁটা। বলে, “ওগো সোনামনি, গুদুমনি, আজ তোমায় এমন চোদন দেব..” এসব বলতে বলতে রামবাবু নবনীতার মাইতে কামড়ে দিতে থাকেন । নীতাবৌদির ফর্সা টসটসে মাইজোড়ায় কামড়ের দাগে ভরে যায় ।  kolkata choti golpo 2022

আর নীতা সেইসব সহ্য করেই রামবাবু সোহাগ নেয় । রামবাবু বলে চলে তোমার গুদগহ্বরে বাঁড়া দিয়ে চুদিয়ে রস বের করে তোমার উপোসী শরীরটা ঠান্ডা করে দেব । 

ওদিকে ইতিমধ্যেই নীতার গুদ রস চপচপ করছে । ও বলে, এবার বাড়াটা গুদস্থ করো আমিতো আর থাকতে পারছি না । তখন রামবাবু তার শক্ত হয়ে ওঠা বাড়াটা নীতাবৌদির গুদের মুখে স্থাপন করেন ও ‘এক, দুই, তিন বৌদি আপনার গুদে বাড়া নিন’, বলে নীতাবৌদির গুদের ভিতর বাড়াটা চালান করেন ।

তারপর নবনীতার মাইজোড়া সবলে আঁকড়ে ধরে ঠাসা গুদে বাড়াটা আপ-ডাউন করতে চোদন দিতে থাকেন । নীতাবৌদিও, খুব ভালো ঠাপাচ্ছেন রামবাবু জোর বাড়ান, আরো জোরে জোরে ঠাপ মারুন । আমার গুদের অসম্ভব জ্বালা । 

আপনি ঠাপিয়ে আমার গুদ ফাটিয়ে দিন । এসব বলতে থাকেন । আর রামবাবুকে দুহাতে নিজের ডবকা-ডাসা মাইয়ের উপর চেপে ধরে- আ.. আ.. ইস.. ইস.. উমা.. হুস.. ইইসসস.. ওগো আমি মরে যাইগো । কি ভালো চুদছোগো ।  kolkata choti golpo 2022

চোদো আর চোদো আমিইইইইই… আ.. আ.. -ও বাবারে…. ওবাবারে…. কী সুখ রে…. কত দিন পর এমন সুখ পাচ্ছিরে… সুখের গোঙানি বের হয় নবনীতাবৌদির মুখ থেকে । নীতাবৌদির গুদে রামবাবু বাড়া ফচাফচ শব্দে যাতায়াত করতে থাকে । 

এভাবে রামবাবু বেশ কিছুক্ষণ ঠাপিয়ে বলেন বৌদিগো তোমার হলো, আমার মাল বের হল।নবনীতারও মাল বের হবার সময় হয়ে গিয়েছিল, ও তখন থাইদুটো মেলে দেয় আর রামবাবু নবনীতার গুদের মধ্যে সব মাল ঢেলে দিল । রামবাবু তারপর বাড়াটা গুদ হতে বের করে, ওর মুখে ঢুকিয়ে চুষতে বলল । 

নীতার একটু ঘেন্না হচ্ছিল দেখে, ও বলে … ওরে মাগী খেয়ে দেখ ।এই বলে রামবাবু তার আর নীতাবৌদির বীর্যমাখা বাড়াটা বৌদির মুখে ঢুকিয়ে দেন । নীতাবৌদি বাড়াটা চুষতে থাকেন আর রামবাবুর বিচি দুটো হাতে নিয়ে খেলা করেন । 

বাড়া চোষা শেষ হলে নবনীতাবৌদি রামবাবুকে জড়িয়ে ধরে কিস করেন আর আবার ওকে দিয়ে নিজের গুদ মারাতে দেবেন এমন প্রতিশ্রুতি দিয়ে ওনাকে বাড়িতে আসার নিমন্ত্রন করেন ।  kolkata choti golpo 2022

রামবাবু নীতাবৌদির ম্যানাজোড়া টিপে ওনার গুদটা জিভ দিয়ে চেটে পরিস্কার করে দেন এবং নবনীতাবৌদির বাড়িতে গিয়ে ওনাকে আরও ভালভাবে চুদে আসবেন – একথা বলে, নীতাবৌদিকে ব্রেসিয়ার-প্যান্টি পরিয়ে দেন । এভাবে সুখের চোদনলীলা শেষ করে সেক্সী নবনীতাবৌদি নিজের বাড়ি ফিরে যান ।

Post a Comment

Previous Post Next Post