গুদ পাছা মিলিয়ে ওরা ভয়ঙ্করভাবে আমাকে চুদেছিলো

pasa choda

কখনও কখনও একটি রাত অথবা gud chodar golpo একটি মুহুর্তের জন্য মানুষের জীবনের অনেক কিছু বদলে যায়।আমার জীবনের তেমনই একটা মুহুর্ত ছিলো ২২ অক্টোবর।আমার নাম নিপা, সেই সময় আমার বয়স ছিলো ২৪ বছর।

মাত্র এক বছর আগে আমার বিয়ে হয়েছে।ঐ ঘটনার সময়ে আমি বাড়িতে একা ছিলাম।আমার স্বামী অফিসের ট্যুরে বাইরে গেছে।

কথা ছিলো ২৪ অক্টোবর ফিরে আমাকে নিয়ে আমার বাবার বাড়িতে বেড়াতে যাবে।আমাদের পাশের ফ্ল্যাটে যে ফ্যামিলি থাকে ওরাও বেড়াতে গেছে।পাহারা দেয়ার জন্য ওদের বিশ্বস্ত কাজের ছেলেটিকে ফ্ল্যাটে রেখে গেছে।ছেলেটার নাম জয়, বয়স ২০ বছরের মতো হবে।

২২ অক্টোবর আমার জীবনের সেই ভয়াল রাত।সেই রাতে খুব শীত পড়েছিলো।তারমধ্যে প্রচন্ড বৃষ্টি হচ্ছিলো।আমি রাত নয়টার দিকে খাওয়া দাওয়া শেষ করে টিভি দেখছিলাম, সেই সময়ে বজ্রপাতসহ ঝড় শুরু হয়ে গেলো।সাড়ে নয়টা নাগাদ খুব জোরে এক বজ্রপাত হলো।মনে হলো যে আমাদের ছাদে পড়েছে।

আমাদের দুইটা ফ্ল্যাটের লাইট চলে গেলো।কেমন যেন পোড়া গন্ধ আসছে।আমি জানালা দিয়ে অন্য ফ্ল্যাটগুলোতে দেখলাম, সেখানে আলো রয়েছে।একটা মোমবাতি জ্বালিয়ে আমাদের ফ্ল্যাটের দরজা খুলে পাশের ফ্ল্যাটের জয়কে ডাকলাম।কয়েক সেকেন্ড পর জয় দরজা খুলে উঁকি দিলো।

কি হয়েছে ভাবি? pacha chodar golpo

দেখো না সব ফ্ল্যাটে কারেন্ট আছে শুধু আমাদের দুইটায় নেই

তাহলে তো ভাবি ছাদে গিয়ে দেখতে হবে আপনি টর্চটা ধরেন আমি দেখছি

ছাতা ও টর্চ নিয়ে আমরা দুইজন ছাদে গেলাম।তখনও প্রচন্ড জোরে বৃষ্টি হচ্ছিলো।জয় টর্চ ও ছাতা নিয়ে পিলারের সামনে দাঁড়িয়ে দেখলো।

এখানে সব ঠিক আছে ভাবি তাই অন্য ফ্ল্যাটগুলোতে আলো জ্বলছে।মনেহয় আমাদের ফ্ল্যাটের ভিতরে সমস্যা হয়েছে।ওখানে দেখতে হবে

তাহলে চলো নিচে যাই

হ্যা চলেন পাছা চোদার গল্প

ছাতা থাকা সত্বেও আমরা দুইজন পুরো ভিজে গেছি।ছাদ থেকে নেমে আমাদের ফ্ল্যাটে ঢুকলাম।জয় মেইন সুইচ খুলে ফিউজ ঠিক করে লাগাতেই আমাদের ফ্ল্যাটে আলো জ্বললো।

এতোক্ষন যা খেয়াল করিনি আলোতে এবার সেটা করলাম।বৃষ্টিতে আমার নাইটি ভিজে ভিতরের ব্রা প্যান্টি প্রকট হয়ে উঠেছে।আমি তাড়াতাড়ি একটা তোয়ালে শরীরে জড়িয়ে নিলাম।জয় অবশ্য সেদিকে খেয়াল করলো না।

ভাবি এবার আমাদের ফ্ল্যাটে টর্চটা ধরতে হবে

হ্যা চলো

আমরা এবার ওদের ফ্ল্যাটে ঢুকলাম।ওদের মেইন সুইচ বেডরুমে।জয় চেয়ারে দাঁড়িয়ে ফিউজ খুললো।হঠাৎ ইলেক্ট্রিক শক খেয়ে ছিটকে সরে এলো।আমি দূর থেকেও বুঝতে পারলাম কিছু একটা সমস্যা হয়ছে।

কি হলো জয়?

হাত ভিজা তো তাই শক খেয়েছি ভাবি আপনার তোয়ালেটা একটু দিন।হাতটা মুছে নেই আর আপনার পায়ের স্যান্ডেলগুলোও দিন ওগুলো রাবারের শকের ভয় থাকবে না গুদ মারার চটি

আমি তোয়ালে ও স্যান্ডেল জয়কে দিলাম।টর্চের আলো দূরে ফেললাম, যাতে আমার ভিজা শরীর দেখা না যায়।জয়ের পরনে লুঙ্গি ও গেঞ্জি।খেয়াল করলাম ওগুলো দিয়ে বৃষ্টির পানি গড়িয়ে পড়ছে।

জয় এক কাজ করো ভিজা কাপড় পালটে শুকনা কাপড় পরো তারপর ফিউজ ঠিক করো নইলে আবার শক খাবে

ঠিক বলেছেন ভাবি দাঁড়ান আমি চেঞ্জ করে আসছি আপনি টর্চটা নিভিয়ে রাখুন পরে দরকার হবে

জয় পাশের রুমে চলে গেলো।আমি টর্চ নিভিয়ে অন্ধকারে দাঁড়িয়ে রইলাম।২/৩ মিনিট পর পায়ের শব্দ শুনে মনে হলো জয় এসেছে। bangla choti gud

কি জয় এসে গেছো?

কোন উত্তর পেলাম না।তবে বেডরুমের দরজা বন্ধ করার হাল্কা শব্দ পেলাম।আমার কেমন যেন ভয় ভয় করতে লাগলাম।আমি আবার ডাক দিলাম।

জয় কোথায় তুমি?

এইতো এখানেই ভাবি টর্চ জ্বালাবেন না সারা বাড়ি কারেন্ট হয়ে আছে আপনিও শক খাবেন খালি পায়ে মেঝেতে দাঁড়াবেন না বিছানায় উঠে বসুন

বাইরে তখনও প্রচুর ঝড় বৃষ্টি হচ্ছে।আমি জয়ের কথায় ভয় পেয়ে অন্ধকারে হাতড়ে ভিজা কাপড়ে বিছানায় উঠে বসলাম।টের পেলাম জয় বিছানায় এসে আমার পাশে বসলো।আমার ভয় তখনও কাটেনি।

এবার কি হবে জয়? শাশুড়ির কমলার কোয়ার মতো ভরাট ঠোট

ভাবি এবার কারেন্ট নয়, তোমার ডাঁসা শরীরটা আমাকে শক দিচ্ছে

জয়ের কথা শুনে আমি প্রচন্ড ঘাবড়ে গেলাম।বলে কি ছেলেটা মনে ভয় থাকা সত্বেও কড়া গলায় ওকে ধমক দিলাম। new choti golpo

এই জয় কি আবোল তাবোল বলছো?

কথা শেষ করেই আমি টর্চ জ্বালালাম।এবার আমি সত্যিই হাজার ভোল্টের শক্‌ খেলাম।বিছানায় জয় আমার পাশে সম্পুর্ন নেংটা হয়ে বসে আছে।

ওর বিশাল ধোনটা দৃঢ় হয়ে দাঁড়িয়ে আছে।ওর ধোনের সাইজ দেখে আমি ভয় পেয়ে গেলাম।আমি একজন পুর্নবয়স্কা বিবাহিতা মহিলা।মুহুর্তেই আন্দাজ করে নিলাম, কি ঘটতে যাচ্ছে।সম্ভবত খুব শীঘ্রই আমি জয়ের কামুকতার কাছে বলি হতে যাচ্ছি।

আমি কিছু বলার আগেই জয় আমার হাত থেকে টর্চ কেড়ে নিলো।আমাকে ধাক্কা দিয়ে বিছানায় শুইয়ে দিলো।তারপর নেংটা শরীর নিয়ে আমার উপরে চেপে বসলো।আমি জোরে ছটফট করতে লাগলাম।

ছাড়ো জয় ছেড়ে দাও নইলে কিন্তু আমি চেচাবো

চেচাও ভাবি যতোখুশি চেচাও এই ঝড়ে কেউ কিছু শুনবে না।ভাবি জীবনে কখনও সামনে থেকে নেংটা মেয়ে দেখিনি।

আজ তোমাকে নেংটা করে চেটেপুটে তোমার শরীর খাবো তোমার কাছ থেকে শিখবো চোদাচুদি কাকে বলে।জয়ের হাত থেকে ছাড়া পাওয়ার জন্য আমি প্রানপনে চেষ্টা করতে লাগলাম।আমার ভিজা কাপড়ে বিছানা ভিজে যাচ্ছে।কিন্তু বিছানা থেকে উঠতেই পারলাম না।

জয় আমার নেংটা শরীরটাকে বিছানায় চেপে ধরে রয়েছে।ওর একটা হাত আমার নাইটির ভিতরে ঢুকে গেছে।পাগলের মতো আমার একটা দুধ খাবলে চলেছে।আমি যতো জয়কে বাধা দেবার চেষ্টা করছি ততোই সে আমার উপরে চড়াও হচ্ছে। pasa marar golpo

কেন লজ্জা করছো ভাবি তুমিও একা আমিও একা কেউ কিছু জানবে না এসো দুইজনেই চোদাচুদির মজা নেই

না জয় ছাড়ো তোমার সাথে এসব করতে পারবো না।

কেন ভাবি?

আমার স্বামী আছে সংসার আছে

তাতে কি হয়েছে? আমি তো তোমাকে স্বামী সংসার থেকে তুলে নিয়ে যাচ্ছি না এক রাতের ব্যাপার.

জয়ের কথা না শুনে আমি জোরে চিৎকার করতে লাগলাম।আমার চিৎকারে ও খুব রেগে গিয়ে আমার দুই ঠোট জোরে কামড়ে ধরলো।আমার চিৎকার বন্ধ হয়ে গেলো।টের পেলাম, জয়ের টানাটানিতে আমার ব্রা ছিড়ে যাচ্ছে।

জয় আমার ভিজা নাইটির বাম দিকটা ছিড়ে ফেললো।তারপর বাম দুধটা বের করে বোঁটা মুখে পুরে নিয়ে চুষতে শুরু করে দিলো।ধস্তাধস্তিতে নাইটি ইতিমধ্যে আমার হাটুর উপরে উঠে গেছে।

জয় ওটাকে কোমর পর্যন্ত তুলে দিয়ে প্যান্টির ভিতরে এক হাত ঢুকিয়ে আমার ঘন কালো কোকড়ানো বালগুলো নির্দয়ের মতো টানতে লাগলো।এবং এই প্রথম জয় সরাসরি আমার নাম ধরে ডাকলো।

শোনো নিপা ভালো মেয়ের মতো চুদতে দাও তাহলে ব্যথা দিবো না নইলে কিন্তু তোমাকে হাসপাতালে পাঠাবো

জয় আমার বালগুলো আরও জোরে টেনে ধরলো।নিজের চেয়ে বয়সে ছোট এবং অন্য বাসার কাজের লোকের কাছে এভাবে হেনস্থা হয়ে আমার রাগ ও অপমান দুইটাই হচ্ছে।আমি ধাক্কা দিয়ে জয়কে আমার উপর থেকে সরাবার চেষ্টা করলাম। new choti golpo

আমার জোরালো এক ধাক্কায় জয় আমার উপর থেকে বিছানায় পড়ে গেলো।কিন্তু সাথে সাথে আমার চুলের মুঠি ধরে অত্যন্ত নিষ্ঠুরভাবে আমার গালে ও পাছায় চড় মারতে শুরু করলো।টান মেরে আমাই নাইটি পুরোটা ছিড়ে ফেললো।

আমাকে টেনে বিছানা থেকে নামিয়ে মেঝেতে ফেলে দিলো।তারপর আমার পাছার দুই দাবনায় জোরে জোরে লাথি মারতে শুরু করলো।

শালী মাগী আজ তোকে এমন মার মারবো যে, তুই বাধ্য হবি নিজের ইচ্ছায় চুদতে দিতে।মারের চোটে ভুত পালায় আর তোর স্বতীপনা পালাবে না? দ্যাখ তোর কি অবস্থা করি

জয়ের লাথি খেয়ে আমি এদিক ওদিক ছটফট করছি।কিছুক্ষন পর জয় লাথি বন্ধ করে পায়ের একটা বুড়ো আঙ্গুল প্যান্টির ভিতরে ঢুকিয়ে আমার পাছার ফুটোয় চেপে ধরলো।জোরে চাপ দিয়ে আঙ্গুলটাকে পাছার ভিতরে ঢুকানোর চেষ্টা চালাতে লাগলো।আমি ব্যথায় কঁকিয়ে উঠে ওর দুই পা জড়িয়ে ধরলাম।

প্লিজ জয় এরকম করো না আর আমাকে মেরো না

তাহলে বল মাগী চুদতে দিবি?

জয় আমার বিবাহিত জীবনটা নষ্ট হয়ে যাবে কেন এমন করছো? আমাকে ছেড়ে দাও প্লিজ

জয় এবার কোন উত্তর না দিয়ে হ্যাচকা টানে আমার প্যান্টি গোড়ালি পর্যন্ত নামিয়ে দিলো।তারপর আমার গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে জোরে জোরে খোঁচাতে লাগলো। bangla choti golpo

আরে শালী তোর হোগা তো ভিজেই রয়েছে এতো নাটক করছিস কেন? চুপচাপ চুদতে দে মাগী

জয় গুদে আঙ্গুল ঢুকিয়ে এমনভাবে খোঁচাচ্ছিলো যে আমি না চাইলেও গুদের ভিতরটা রসে সিক্ত হয়ে গেলো।আমি হঠাৎ নেংটা অবস্থাতেই পালাবার জন্য দরজার দিকে ছুটে গেলো।

কিন্তু জয় পিছন থেকে আমাকে টেনে ধরলো।আমাকে হাটুর উপরে বসিয়ে পাছার ফুটো দিয়ে একটা আঙ্গুল সজোরে ঢুকিয়ে দিলো।আমার পাছার এর আগে কখনও একটা সূতা পর্যন্ত ঢুকেনি।একটা তীব্র ব্যথা পাছা বেয়ে গলায় উঠে এলো।

ওহ মা লাগছে লাগছে বের করো

কি হয়েছে মাগী চেচাচ্ছিস কেন?

প্লিজ লাগছে পিছন থেকে আঙ্গুল বের করো

চুপ শালী তোকে তো বলেছি, বাধা দিলে ব্যথা দিবো চুপ থাক ছটফট করিস না

আমি ছেড়ে দেবার জন্য ওকে অনুরোধ জানাতে ও আমার চুলের মুঠি ধরে আমার মাথা ওর সামনে টেনে আনলো।তারপর পাছা থেকে আঙ্গুল বের করে ওর উথ্বিত ধোন খপ করে আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিলো এবং অন্য হাত দিয়ে আমার দুই দুধ সমানে ডলতে লাগলো।

কি করবো কিছুই বুঝতে পারছিনা।আমার বিবাহিত জীবনে এমন নোংরামি কখনও করিনি।আমি কখনও ধোন চুষিনি এবং আমার স্বামীও কখনও আমার গুদ চাটেনি।জয় ওর ঠাটানো ধোন আমার মুখে এমনভাবে চেপে ধরেছে যে ওর বালগুলো মুখের চারপাশে সুড়সুড়ি দিচ্ছে।হঠাৎ ও মুখেই ঠাপ মারতে শুরু করে দিলো। guder golpo

নিপা এবার দেখবো, তোমার মধ্যে চোদার ইচ্ছা জাগাতে পারি কিনা?

চোদার ইচ্ছা জাগবে কি মুখে ঠাপ খেয়ে আমি কাহিল হয়ে গেলাম।জয় ৪/৫ মিনিট মুখে ঠাপ মেরে ধোন বের করলো।তারপর আবার আমাকে বিছানায় শুইয়ে দিলো।আমার দুই পা দুই দিকে ফাঁক করে ধরলো।

কয়েক সেকেন্ড পর জয়ের ঠোট নেমে এলো আমার গুদে।ওর গরম খরখরে জিভ গুদের ভিতরে ঢুকিয়ে পাগলের মতো চারপাশ চাটতে শুরু করলো।মুহুর্তেই আমি বুঝে গেলাম, আমার আর রক্ষা নেই।নিজেকে আর সামলে রাখতে পারবো না।

কারন আমার স্বামী কখনই আমার গুদ চোষেনি।আমি জানতাম না গুদ চোষালে এতো উত্তেজক অনুভুতি হয়।আমার এতো সময়ের সব বাদজা দুর্বল হয়ে গেলো।তীব্র উত্তেজনায় আমি গোঙাতে শুরু করলাম।

উম আহহ ইস উমমম আউচ

এই তো নিপা সোনা একটু একটু করে লাইনে আসছো

জয় কতোক্ষন এভাবে আমার গুদ চুষেছে জানিনা।এক সময়ে আমি আর থাকতে পারলাম না।ধাক্কা মেরে ওর মুখ গুদ থেকে সরিয়ে দিলাম।জয়কে অনুরোধ জানালাম আমাকে চুদে ঠান্ডা করার জন্য।

ওফফফ জয় আর পারছি না আমাকে শান্ত করো চোদো আমাকে আমি বাধা দিবো না আমাকে চোদো

অবশ্যই নিপা অবশ্যই তোমাকে চুদবো

জয় আমার গুদে ওর ঠাটানো ধোন ঢুকিয়ে চুদতে শুরু করে দিলো।আমি চোদনসুখে বিভোর হয়ে গেলাম।ভুলে গেলাম, আমাই একজনের স্ত্রী।ভুলে গেলাম, যে আমাকে চুদছে সে আমার পাশের ফ্ল্যাটের কাজের লোক। gud marar golpo

আমি জয়ের সাথে এক নির্লজ্জ কামুক খেলায় মেতে উঠলাম।আমি তীব্র উত্তেজনায় তখন জয়েকে শক্ত করে জড়িয়ে ধরেছি।ওর ধোন প্রবল বেগে আমার গুদের ভিতরে আঘাত করতে লাগলো।আমি বেহায়া মেয়ের মতো সেই পাশবিক চোদন উপভোগ করতে লাগলাম।

ওহহহ উমমম আহহহহ জয় মেরে ফেলো আমাকে চুদে চুদে পোদ ফাটিয়ে দাও গুদ দিয়ে রক্ত বের করে দাও আমি কিছু বলবো না কোন বাধা দিবো না উফফফ কি সুখ খুব মজা পাচ্ছি ইসসস আহহহহ ইসসস

আমি উচ্চস্বরে শিৎকার করছি।এক সময় উত্তেজনা এতো বেড়ে গেলো যে আমি জয়কে আচড়ে খামছে একাকার করে দিলাম।জয় আরও জোরে জোরে রামঠাপে আমাকে চুদতে লাগলো।

যখন চোদনসুখে বিভোর হয়ে রয়েছি, হঠাৎ টের পেলাম গুদের ভিতরটা গরম হয়েও উঠলো।আমি ছটফট করতে করতে গুদ দিয়ে জয়ের ধোন তীব্রভাবে কামড়ে ধরে গুদের রস ছেড়ে দিলাম।

গুদের শক্ত কামড় খেয়ে জয় স্থির থাকতে পারলো না।ওর ধোন ফুলে ফুলে উঠে গুদের ভিতরে অন্তহীনভাবে বীর্য ঢালতে শুরু করলো। পাছা মারার গল্প

একগাদা থকথকে বীর্যে আমার গুদ ভরে গেলো।আমি প্রচন্ড উত্তেজনায় জয়কে আকড়ে ধরলাম।এতোদিন ধরে যে গুদ নিজের স্বামীর জন্য রক্ষিত ছিলো, তা কেবল অন্য পুরুষের কাছে উম্মুক্তই হলো না।

অন্য পুরুষের ধোন গুদের ভিতরে প্রবেশ করতে দিয়ে, অন্য পুরুষের বীর্য গ্রহন করে সমস্ত সতীত্ব জনাঞ্জলি দিলো।

সেই রাতে আর নিজের ফ্ল্যাটে ফেরা হয়নি।নিজের নেংটা শরীর দিয়ে জয়ের নেংটা শরীরটাকে জড়িয়ে ধরে শুয়ে রইলাম।জয় যেন সীমাহীন, ওর চোদনক্ষুধা যেন শেষ হবার নয়।

পরদিন সকালের আগ পর্যন্ত জয় আমাকে ৫ বার চুদলো।আমিও বারবার গুদের রস খসিয়ে জয়ের বীর্য গ্রহন করে পরিপুর্ন চোদনতৃপ্তি লাভ করলাম।

পরদিন রাতে জয় আমাদের ফ্ল্যাটে এলো।যে বিছানায় আমার বাসর রাত হয়েছিলো, সেই বিছানায় আমাকে শুইয়ে জয় আমাকে চুদলো।মিথ্যা বলবো না, স্বামীর অবর্তমানে আমিও সেই চোদন তৃপ্তিসহকারে উপভোগ করেছিলাম। pacha chodar golpo

তবে একটা ব্যাপার আমি জানতাম না।সেটা হলো, যে রাতে জয় আমাকে প্রথম চোদে, তখন ও আমার অজান্তে গোপন ক্যামেরা দিয়ে আমার নেংটা শরীরের কিছু ছবি তুলে রেখেছিলো।পরে কখনও জয়কে চুদতে বাধা দিলে ও ছবিগুলো আমাকে দেখিয়ে ভয় দেখাতো।

আমি বেশি বাড়াবাড়ি করলে জয় নাকি ছবিগুলো আমার স্বামীকে দেখাবে।আমিও বাধ্য হতাম, ওর ইচ্ছামতো আমাকে চুদতে দিতে।জয় যেভাবে খুশি যে ভঙ্গিতে খুশি আমাকে চুদতো।আমি কিছু বলতে পারতাম না।

বছরখানেক এভাবে জয়ের সাথে চোদাচুদি করে কেটে গেলো।প্রথমদিকে জয় রাতে আমাকে চুদতো।কিন্তু পরে স্বামীর অবর্তমানে দিনেও আমার ফ্ল্যাটে এসে আমাকে চুদতে লাগলো।আমি অনিচ্ছা সত্বেও বাধ্য হয়েছি ওর তীব্র যৌন লালসা মেটাতে।

৩/৪ মাস আগের কথা।আমার স্বামী অফিসের ট্যুরে বাইরে ছিলো।জয় আমাকে ভয় দেখিয়ে ওর সাথে শহরের বাইরে যেতে বাধ্য করলো।

যাওয়ার পথে হাইওয়ের পাশে একটা সস্তা হোটেলে আমাকে নিয়ে উঠলো।সেখানে এক ভর দুপুরে আমাকে ট্রাক ড্রাইভারের সাথে চোদাচুদি করতে বাধ্য করলো।

আমি ছবিগুলো প্রকাশের ভয়ে বাধা দেইনি।কিন্তু সেই ট্রাক ড্রাইভার আমাকে এমন ভয়ঙ্করভাবে চুদলো যে আমি ২ দিন ঠিকমতো হাঁটতে পারিনি। gud chodar golpo

এই ঘটনার প্রায় ১০ দিন পর।আমার স্বামী বাসায় নেই এমন এক রাতে জয় আমাকে বাধ্য করলো ওর সাথে দুরের এক বাজে হোটেলে যেতে।সেখানে অল্পবয়সী ৭ জন অল্পবয়সী মদ্যপ ছেলের সাথে আমাকে এক রুমে ঢুকিয়ে দিলো।

সেই রাতে এমন কোন নোংরা কাজ নেই যা ছেলেগুলো আমার সাথে করেনি।ছেলেগুলো জোর করে ওদের ধোন চুষতে বাধ্য করেছে।একটা একটা করে নয়, একসাথে ৩/৪ টা ধোন আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিয়েছে।আমি টিকতে না পেরে বমি করেছি।তবুও ওরা আমার প্রতি একটুও দয়া দেখয়নি।

জীবনে কখনও আমার পাছায় জয়ের আঙ্গুল ছাড়া অন্য কিছু ঢুকেনি।কিন্তু সে রাতে ৭ জন ছেলে ৩ বার করে মোট ২১ বার আমার পাছা চুদলো।

আর গুদে কয়বার যে ধোন ঢুকলো তার হিসাব নেই।ছেলেগুলো ওদের প্রস্রাব দিয়ে আমাকে গোসল করালো।সোজা কথায় এমন কোন নোংরামি নেই যা আমার সাথে করেনি।এমনকি চলে আসার সময় প্রত্যেকের ধোন চুষে বীর্য মুখে নিয়ে খেতে হয়েছে। পাছা চোদার গল্প

গুদ পাছা মিলিয়ে ওরা এমন ভয়ঙ্করভাবে আমাকে চুদেছিলো যে, আমি হেঁটে বাসায় ফিরতে পারিনি।জয় এক প্রকার আমাকে কোলে নিয়ে বাসায় ফিরেছিলো।সুস্থ হতে আমার প্রায় ৪/৫ দিন লেগেছিলো।

আমি স্পষ্ট বুঝতে পারছি জয় আমাকে দিয়ে টাকা কামাচ্ছে।ওর কারনে আমি বেশ্যবৃত্তি করতে বাধ্য হচ্ছি।কিন্তু ছবিগুলোর জন্য আমি সব মেনে নিচ্ছি।জয়ের আর্থিক অবস্থাও ফিরে গেছে।

জয়কে একদিন এই ব্যাপারে বুঝাতে চাইলাম।অনেক তো হলো জয় এবার আমাকে ছেড়ে দাও আমাকে স্বাভাবিক জীবনে ফিরে যেতে দাও শোন নিপা তোর শরীরের প্রতি আমার কোন আকর্ষন নেই।

তবে যেহেতু তুই এখনও ভরা যুবতী, তাই তোর জন্য কাস্টোমার ধরে আনি আমারও টাকা কামাই হয় আর তুইও নতুন নতুন পুরুষের চোদন খেয়ে মজা নিচ্ছিস তোকে আমি ভালো মানের বেশ্যা বানিয়েই ছাড়বো

আর কি বানাবে? বেশ্যার চেয়ে আমি কম কিসে

এটা তো কিছু না রে মাগী তোকে আরও খারাপ বানাবো বিভিন্ন জাতের পুরুষ দিয়ে তোকে চোদাবো তুই হবি বেশ্যার বেশ্যা

এভাবেই আমার দিন কাটছে।এই তো দুই মাস আগেও জয় আমাকে সেই সস্তা হোটেলে নিয়ে গিয়েছিলো।আমাকে এক রিকসাওয়ালার সাথে চোদাচুদি করতে বাধ্য করেছিলো।

তবে সবচেয়ে বাজে ঘটেছে তার পরদিন।যেদিন আমার স্বামীর অনপুস্থিতিতে জয় এক ট্রাক ড্রাইভারকে আমাদের ফ্ল্যাটে নিয়ে এসেছিলো।সারারাত ধরে আমাদের বিছানায় ওরা দুইজন একসাথে আমাকে চুদেছিলো। গুদ চোদার গল্প

আমি দেখেছি অন্য পুরুষের চেয়ে ট্রাক ড্রাইভাররা অনেক কামুক হয়।ওরা নারী দেহ পেলে খাবলে খাবলে খায়।এমনিতে এখন আমি একসাথে ৪/৫ পুরুষকে একসাথে সামাল দিতে পারি।কিন্তু যেদিন কোন ট্রাক ড্রাইভার আমাকে চোদে, সেদিন তো বটেই, পরের দুইদিনও আমি সোজা হয়ে দাঁড়াতে পারিনা।জানিনা এভাবে কতোদন চলবে।কতোদিন অনিচ্ছা সত্বেও আমাকে অন্য পুরুষের চোদন খেতে হবে।মাত্র এক রাতের ভুলের জন্য আমি এক স্বাধারন গৃহবধু মহিলা বেশ্যা হয়ে জীবন কাটাচ্ছি।প্রতিনিয়ত পরপুরুষের চোদন খেয়ে ভুলের মাশুল দিচ্ছি।

Post a Comment

Previous Post Next Post