হিন্দু বউদির গুদে কাটা ধোনের চোদা kolkata boudi choti

kolkata boudi choti
kolkata boudi choti

লক্ষ্মী আর তার স্বামী লোন করে দমদমে kolkata boudi choti একটা ফ্লাট কিনেছে।নিজেরা থাকে বেলডাঙ্গায়।অদের দুই ছেলেমেয়ে বেশ বড়।ইলেক্ট্রিক মিস্ত্রী আবুল ব্যস্ত মানুষ। 

তার সময় বার করে লক্ষ্মী অজিতের নতুন ফ্ল্যাটে টিউব ফ্যান লাগানোর সময়ই পাচ্ছে না।অবশেষে আবুল একদিন লক্ষ্মী কে মোবাইলে ধরে জানালো যে আগামী শনি রবিবার তার সময় হবে।

বাড়ীতে এসে বলতেই অজিত তার টিউশনের রুটিন খুলে দেখালো যে ঐ দুদিন দুটো বড় ব্যাচ আসবে পড়তে।ইলেক্ট্রিকের সরঞ্জাম সব গতবার কিনে দিয়ে এসেছে অজিত।

তাই লক্ষ্মী যেন চলে গিয়ে কাজ গুলো করিয়ে নেয়।নিজের বাড়ী – সামনেই হোটেল আছে, কাজেই অসুবিধা নেই।সোমবার ভোরের ট্রেনে ফিরলেই লক্ষ্মী বেলডাঙ্গায় তার অফিস ধরতে পারবে।

শনিবার সকালেই ইলেক্ট্রিক মিস্ত্রী আবুল তার সরঞ্জাম নিয়ে চলে এলো।আবুলের সঙ্গে ভাইপোর আসার কথা ছিলো কিন্তু জ্বর হওয়ার জন্যে আর সে আসতে পারে নি। kolkata boudi choti

ইলেক্ট্রিকের মাল বের করে দেওয়ার পর কাজ শুরু করলো আবুল।আবুলের বয়স ত্রিশের আশপাশ।শক্ত সমর্থ চেহারা।কাজ করতে করতে দুজনের কথা চলতে থাকলো।

আবুলের দুই বিবি।ছয় বাচ্চা।এতো গুলো খাবার মুখ,তাই দিন রাত পরিশ্রম করতেই হয়।তবে রোজগার বাড়লে আবুলের একটা হায়ার সেকেন্ডারী পাশ শিক্ষিতা মেয়ে বিয়ে করার শখ যে কথায় কথায় ঝগড়া করার তাল খুঁজবে না।

বৌদিদের দেখে দেখে আবুল বুঝেছে শিক্ষার কদর।ফ্যান লাগানোর সময় লক্ষ্মী কে টুলটা ধরতেই হলো।উলটো দিকের জানালার দিক থেকে আলো এসে লুঙ্গির তলায় আবুলের জাঙ্গিয়া বিহিন আট ইঞ্চি ধোনটাকে প্রকট করে তুলেছে।

লক্ষ্মীর মুখের একটু উপরেই ঝুলছে সেটা।উত্তেজিত অবস্থায় আবুলের ধোনটা কতো বড় হবে সেইটা মনে করে লক্ষ্মী গরম হয়ে উঠলো। kolkata boudi choti

ফ্যান লাগানো বেশ ঝামেলার কাজ।মাঝে মাঝেই ধুলো পড়ার জন্য সময় আরো বেশি লাগতে লাগলো।আবুলের যখন ফ্যান লাগানো প্রায় শেষ তখনি দুর্ঘটনাটি ঘটলো।হঠাত টুলটা টলোমল করে ঊঠতেই লক্ষ্মী আবুলের হাঁটু চেপে ধরতেই লুঙ্গি সরসরিয়ে খুলে পড়লো।

প্রায় এক হাত লম্বা বাঁড়াটা লক্ষ্মী র মুখে চেপে বসলো।পাছে পড়ে যায় তাই লক্ষ্মী আবুলকে ছাড়তেও পারছে না।এদিকে যুবতী নারীর শরীরের স্পর্শ পেয়ে আবুলের মুসলমানি করা পোড়-খাওয়া বাঁড়া ফুঁসিয়ে উঠে জানান দিলো।

আবুল টুল থেকে নেমে লুঙ্গিটা জড়িয়ে নিয়ে লক্ষ্মী র মুখের দিকে একবার তাকিয়ে নিলো।বাথরুমে গিয়ে হাত ধুয়ে এলো।

বাঁড়া-দর্শনে লক্ষ্মী লজ্জায় মাথা হেঁট করে আছে।ঘরে ঢুকেই আবুল সপাটে বৌদিকে জড়িয়ে ধরলো।

লক্ষ্মী র যৌন জীবন বড় অনিয়মিত।গুদ কুটকুট করে চোদানোর জন্যে কিন্তু স্বামী অজিত নির্বিকার।দুমাস আগে অজিত বৌকে শেষ চুদেছে। kolkata boudi choti

আকারে চোদানোর কথা ইঙ্গিতে বোঝালেও অজিত শুনতেই পাই নি ভাব দিয়ে উলটে শোয়।ঊপোসি গুদ চোদনের জন্যে মুখিয়ে আছে।

আবুল শান্তভাবে লক্ষ্মীর শাড়ি সায়া কোমর অবধি তুলে নিয়ে রসে ভেজা প্যান্টি এক টানে নামিয়ে নিতেই সদ্য কামানো গুদ খুলে গেলো।

লক্ষ্মী হাত দিয়ে আবুলেরর বড় বড় বিচি দুটোকে হাত বোলাতে বোলাতে থাকলো।এর পর লক্ষ্মী র জাং দুটো ধরে পা ভাঁজ করে করে দিয়ে দু আঙ্গুলে গুদের ঠোট ফাঁক করে আবুল মুঠো করে লক্ষ্মী র গুদটা নিয়ে কচলাতে থাকলো।

লক্ষ্মী আবুলের হাত থেকে নিজের গুদ ছাড়ানোর কোন চেস্টাই করলো না বরং পা দুটোকে ছড়িয়ে দিলো যাতে আবুল গুদটাকে ভালো করে কচলাতে পারে। kolkata boudi choti

পোঁদ ফাঁক করে আবুল ফুটোতে আঙ্গুল ঢোকালো আস্তে আস্তে লক্ষ্মী র বাধা দেওয়ার শক্তি শেষ হয়ে এলো।

দুজনেই উত্তেজনার চরম সীমায়।তাই আবুল লক্ষ্মী র বুকে হাত দেওয়ার প্রয়োজন বোধ করলো না।আবুলের সুদীর্ঘ যৌন জীবনের হাতিয়ার, মুসলমানি করা মেটে রঙের বাঁড়াটা যুবতী যোনির প্রবেশদ্বারে ঢুকে নিজেকে ভিজিয়ে নিতে থাকলো।

বারো বছর বয়সে ত্রিশ বছরের বিবাহিতা মামাতো দিদিকে দিয়ে আবুলের চোদন যাত্রা শুরু।এর পর আঠেরো আর পঁচিশ বছরে আবুলের দুবার নিকে।

আবুলের যৌন ক্ষমতা অপরিসীম।বহু দিন পরপর দুই বিবিকে চোদে আবুল।কোন বিবির মাসিক হলে অন্যজন ঠেলা টের পায়। kolkata boudi choti

এই তো আজ সকালেও আবুল ছোট বিবি হাসিমাকে চুদেছে আধ ঘন্টা।আবুলের বাঁড়ার চুলে হাসিমার রাগরস শুকিয়ে আছে এখনো।

লক্ষ্মী লজ্জায় চোখ বুঁজে থাকলো যেন আবুলের চোদন সে বুঝতেই পারছে না।লক্ষ্মী যোনির মাংসপেশি ঢিল করে আবুলের পুরুষাংগকে নিজের মধ্যে ডেকে নিলো।

ভর দুপুর তায় ফাঁকা ফ্লাট।কারো মাথাতেই আসবে না যে হিন্দু ঘরের বৌ মুসলমানি করা বাঁড়ার চোদন খাচ্ছে।

কোন ন্যাকামির বালাই নেই।দুজন প্রাপ্ত বয়স্ক নরনারীর অব্যাহত চোদন লীলা চললো।আবুল সুদক্ষ ঠাপে লীলা কীর্তন চালিয়ে যেতে লাগলো।মুসলমানী চোদনে লক্ষ্মীর একের পর এক রাগরস বেরাতে লাগলো।

শেষ পর্যন্ত আবুল লক্ষ্মী র গুদের শেষ প্রান্তে নিজের বীর্য রস ঢেলে তৃপ্তির নিঃশ্বাস ফেলল।এর পরেও লক্ষ্মী যে দুই দিন ছিলো আবুল তার যৌবন ভোগ করে গেল। kolkata boudi choti লক্ষ্মী ও অনেক হাল্কা হয়ে বেলডাঙ্গায় ফিরে গিয়ে সাধ্বী স্ত্রী’র ভূমিকা পালন করতে থকলো।

Post a Comment

Previous Post Next Post