bangla notun chodar golpo

bangla notun chodar golpo

সন্ধার পর দু’জনে রওনা হলাম। bangla notun chodar golpo অন্ধকার হযেছে অনেকক্ষণ মা ওকে দেরি করিয়ে দিছে গল্প করতে করতে। কিছু দূর যাওয়ার পরেও শেফালী বলল আপনে যে এত অল্প বেতনে ছাত্র পড়ান তা জানতাম না।

আমিঃ তুই কি আর বেশি দিতে রাজি?

শেফালীঃ ভাল শিক্ষককেত বেতন বেশিই দিতে হই।

আমিঃ তোর ভয় করে না?

শেফালীঃ ভয়ের কি আছে, ওটা লেখা আছে কোন জায়গায় যে লোকে দেখে বলা বলি করবে।

আমিঃ তুইত সাংঘাতিক মেয়ে দেখি, আগেত এমন ছিল না, এত সাহস হল কবে থেকে?

শেফালীঃ এতে কি সাহস লাগে? লাগে না আমার বান্ধবীরা এর চাইতে কত বেশি বেশি করে তাই ওদের কিছু হয় না আর আমারটাত সামান্য।

আমিঃ মানে, কে কি করছে? bangla notun chodar golpo

শেফালীঃ আপনার বেশি লাগবে কি না বলেন, আমি এখনি দিচ্ছি।

আমিঃ কি দিবি( আমার ভালই লাগতেছিল ওর কথা গুলো)?

ও শুধু বলল একটু ওয়েট করেন দেখাচ্ছি কি দিই। কিছুক্ষণ পরেই রাস্তার যে অংশে আমরা আসলাম তা দুই পাশে বেশ বড় বড় গাছ থাকায় দিনের বেলায় অন্ধকার থাকে আর রাত্রেত কোন কথায় নাই। ও সুযোগ পেয়ে আমাকে জড়িয়ে ধরল আর আমার উপরের ঠুটটা ওর মুখের মধ্যে নিয়ে নিল প্রায় মিনিট খানেক ধরে রাখল, ছাড়ার নাম নেই। আমিই ছাড়িয়ে বললাম হইছে বুঝতে পারছি, রফিকের কথাই ঠিক তোর নাক টিপলে দুধ বের হবে না, অন্যান্য জায়গা হতেও হবে।

শেফালীঃ টেস্ট করে দেখবেন?

আমিঃ কি সব্বনাশ তুইত পুরাই শেষ, চাচার কত স্বপ্ন তোকে অনেক পড়াবে। আর তুই এত তাড়াতাড়ি পেকে গেছিস। bangla notun chodar golpo

শেফালীঃ ওর সাথে পাকার কি সম্পর্ক? আপনার কি মনে হয় আমার মাথায় এগুলাই থাকে। আপনাকে আমি অন্য ভাবে দেখি মানে আমার ভাল লাগে। তাই আপনার কাছে লজ্জা কিসের।

আমিঃ আচ্ছা আমি যদি সর্বস্ব চায় তাও দিবি?

শেফালীঃ আপনে যা চায়বেন তাই পাবেন।

আমি দেখার জন্যে ওকে টেনে আরো আড়ালে নিয়ে গেলাম। রাস্তা দিয়ে কেউ গেলে্ আর দেখতে পারবে না। আমি এবার ওকে বুকে টেনে আনলাম পুরে মুখে চুমো দিয়ে দুধে হাত দিলাম। ও কিছুই বললো না। ছোট ছোট দুধ একটু শক্তও কেবল হচ্ছে। 

আমি ওর কচি দুধ টিপছিলাম ও উত্তেজনায় আমার দিকে চেপে আসছিল বারবার। আমার সাহস একটু একটু করে বাড়ছে, এবার জামার ভিতর দিয়ে হাত দিলাম, ও কিছুই বলল না বরং কানের কাছে এসে বলল পুরোটাই খুলে ফেলেন। bangla notun chodar golpo

আমি বললাম আজ না যে দিন পাজামা খুলব সেদিন পুরোটাই খুলব। পাজামা আজই খুলেন এই বলে পাজামায় আমার হাত নিয়ে রাখল। 

আমি বললাম আজত কোন প্রস্তুতি নেই, প্রস্তুতি ছাড়া এইসব করা যাবে না, তাহলে সর্বনাশ হয়ে যেতে পারে। ও বলল আমার যে ইচছা করতেছে। 

আমি বললাম উপায় নাই। ও বলল আমি যাব না এখান হতে যদি আমায় শান্ত না করতে পারেন, এখন আপনে বুঝবেন কি ভাবে করবেন। 

আমি অজ্ঞত কোন উপায় না পেয়ে ওকে গাছের দিকে মুখ করে গাছ ধরে দার করিয়ে দিলাম আর পিছন থেকে ওর দুই দুধে হাতদিয়ে টিপতে লাগলাম, মাঝে মাঝে গাড়ে চুমো খাচ্ছি ও উত্তেজনায় একেবেকে যাচ্ছে। bangla notun chodar golpo

আমার সাহস আরো বেড়ে গেছে এবার পাজামার ফিতে টান দিয়ে খুলে ফেললাম। এক হাত দুধে আরেক হাত ভোদায় চলে গেছে দেখি ওর ভোদা রসে বিজে একাকার হয়ে গেছে। 

বেশি কষ্ট করতে হলো না ভোদার গর্তে একটা আঙ্গুল ডুকাতে। এক হাত দিয়ে দুধ টিপে যাচ্ছি আর আরেক হাত দিয়ে ভোদায় খেচে যাচ্ছি। 

ও থাকত না পেরে আমার দিকে মুখ ফিরে তাকাল আমার কানের কাছে মুখ এনে বলল ভিতরে ডুকান, সময় হলে বাইরে ফেইলেন। 

আমি ওর সাহস দেখে আমার প্যান্ট খুলে কোমর হতে নামিয়ে দিলাম ওকে গাছের সাথে চেপে ধরে মেশিনটা দিয়ে কিছু ক্ষণ ঘষাঘসি করলাম। 

ও উত্তেজনায় আওয়াজ করতে লাগ, আমরা অনেক ভিতরে হওয়ায় কারো টের পাওয়ার সম্ভাবনা নেই। দাড়ানো অবস্থায় ডুকানো যাচ্ছিল না কোন মতেই, তাই কি করার আমি ওর ওকটা পা তুলা করে ধরে ভোদাকে ফাঁকা করলাম এবার মেশিন সহঝেই ভোদার মুখে সেট করতে পারলাম। bangla notun chodar golpo

ও পাটা উচু করে ধরে রাখায় ওর কষ্ট হচ্ছিল, তাই বললাম আমার গাড়ে রাখতে। ও বাকা হয়ে পা আমার গাড়ে তুলে দিলে প্রায় একশত আশি ডিগ্রী কোন তৈরী করল। 

আমি বুঝতে পারছিলাম এবার ওর কষ্ট বেশি হচ্ছিল তাই তারাতারি ডুকানোর জন্য ভোদায় মেশিন সেট করে জোরে চাপ দিলাম। 

ও ও..মাগো বলে চিৎকার দিয়ে উঠল, আমি তাড়াতাড়ি মুখে চেপে ধরলাম। কিছুক্ষণ দু’জনেই চুপ, ওর মুখ থেকে হাত সরিয়ে দিয়ে বলল এবার করেন। 

আমি এবার ধীরে ধীরে চুদা শুরু করলাম। ও ঠোটে ঠোটে চাপ দিয়ে পা আমার ঘাড়ে দিয়ে চোদা খেতে লাগল। bangla notun chodar golpo

প্রথমে মুখে কষ্টের আওয়াজ থাকলেও একটু পরেই দেখি সুখের আওয়াজ আসছে ওর মুখ থেকে। উহহ আহহ উহহ আহহহ আওয়াজ করতে লাগল। 

আমি আওয়াজ শোনে আরো দ্রুত চোদা শুরু করলাম। প্রায় মিনিট পাঁচেক হবে ওকে চোদার পর আমার মাল বের হওয়ার উপক্রম হলো, তাই আমি মেশিন যেই বের করতে যাবে ও সেটা বুঝতে পরে বলল কেন ভিতরে ফেলন, তাহলে আপনার সন্তনের মা হতে পারব। 

আমি বললাম তাহলে ত ভালই হবে সামাজিক ভাবে চোদা খাওয়া পাকা ব্যবস্থা হবে তোমার আমার সাথে আর পড়াশোনা চুলোয় উঠবে। 

এ হবে না, আজ এ পর্যন্ত থাক, পরে প্ল্যান করে করব তখন দেখব কত পারো নিতে। এরপর বাইরে মাল ফেলে কাপড়চোড়প পরে ওকে নিয়ে ওদের বাড়িতে গেলাম। bangla notun chodar golpo

Post a Comment

Previous Post Next Post