মিষ্টি বোদিকে চোদার গল্প

বোদিকে চোদার গল্প
বোদিকে চোদার গল্প

আমার দাদাজানের দিত্বীয় বিয়ের সুবাদে আমার যখন ৫ বছর বয়স তখন আমার দাদার প্রথম ঘরের নাতির বিয়ার সুবাদেআমি মিষ্টি এক বৌদি পাই। যখন ছোটছিলাম তখন পারুল বৌদির আদরকে স্নেহের মতই দেখতাম। আমি অনেক লজ্জা পেতাম। 

আমি এত ছোট। অপরিচিত এক মহিলাকে বৌদি বলে ডাকতে হত। একের উপর আমি আমার ভাইয়াকে ভাইয়া বলতে লজ্জা পেতাম । 

আমার এই লজ্জার কারণে বৌদি আমাকে আরো ভালবাসত।তখন বৌদির বয়স হবে ১৯ আমায় সুধু বলত ,আমায় বিয়ে করে নিবে। এত ছোট দেবর। 

আমার ভার-বাড়তি হবার সাথে সাথে লজ্জা কেটে গেল। বৌদিকে বৌদি বলতে আর লজ্জা পাইনা। বৌদির প্রতি অন্য রকম একটা ভালবাসার সৃষ্টি হলো। 

ঢাকা থেকে গ্রামে গেলেই বৌদির বাড়ি যেতাম। আমাদের বাড়ি থেকে ১০ মিনিটের রাস্তা।যখন বয়স১৬ হয়ে গেল এর পর থেকে বৌদি আর উনাকে বিয়ের কথা বলত না। আমি এ বেপ্যারটা অনেক মিস করতাম। তারপর যখন আরো বড় হলাম বৌদির প্রতি অন্য রকম দুর্বল হয়ে পরতে থাকি। 

বৌদি আমায় আকর্ষণ করত। উনার হাটা- চলা,কথা-বার্তাসব কিছু আমার ভালো লাগতে শুরু করে। আমার বয়সীকোনো তরুণী মেয়েদের আর ভালো লাগে না। 

খালি বৌদির হাসি, কথা, শরীর চোখের সামনে ভাসে। উনার চোখেও একটা হাসি আছে। যখন আমার বয়স ১৯ হলোতখন বৌদির বয়স হবে আনুমানিক ৩২ এর কাছা-কাছি। 

উনার বয়সী মহিলাদের আমার অনেক ভালো লাগতে সুরু করে। মনে হত সেক্স এরবেপ্যারে উনারা অভিজ্ঞ। উনাদের অঙ্গ প্রতঙ্গ গুলো খুবই খাসা মনে হত। 

পাকা মনে হত। মনে হত পাকা প্লেয়ার। আমাকে তৃপ্তি করতে পারবে কেবল উনি। উনাকেরাতের বিছানায় স্বপ্নে ভেবে ভেবে হাত মারতাম। 

উনার উপর থেকে স্নেহের বেপ্যারটা শেষ হয়ে একটা শিহরণ এর জন্ম নিল। আমার গাল টিপেদেয়া , হাতা-হাতিআমাকে আরো স্বপ্ন দেখায় উনাকে নিয়ে। 

আমার প্রতি মনে হয় উনার এরকম কিছু একটা হলেও হতে পারে। কারণ গোসলের পর সুধু ব্লাউস আর সায়া পরে বেরিয়ে আসত। আমার সামনে এসে শাড়ি পরত। চুল ঝরত। 

একবার গরমের ছুটিতে গ্রামের বাড়িতে বেড়াতে গেলাম। বৌদিকে দেখার জন্য প্রায় প্রায়ই গ্রামে গেলেও সেটি ছিল প্রায়বছর খানিক পরে গ্রামে যাওয়া। 

আমি সারাদিন পর সন্ধ্যার পর বৌদির বাড়িতেগেলাম। বৌদির শাশুড়ি মানে আমার ফুপু আম্মা, আর সবাই বাড়িতে ছিল।আমায় বেশ আদর যত্ন করলো। 

রাতে খাবার শেষ করে আসার জন্য বলল রাজিও হয়ে গেলাম। তখন আনুমানিক রাত ৯ টা। খাওয়া দাওয়া শেষ করে বৌদির ঘরে শেষ বারের মতগেলাম। বৌদি বলল,” আজরাত আমার সাথে থেকেই যাও। তোমার ভাই ঢাকা গেছে আজ সকালে। পরশু আসবে। 

দুজনে অনেক রাত পর্যন্ত্য গল্প করব।” আমিও সাথে সাথে রাজি। কিন্তুবৌদি বলল কেউ যেন না জানতে পারে আমি এখানে থাকব। আমি বললাম অবশ্যই জানবে না কেউ। আমি বড় ফুপু আর সবার কাছ থেকে বিদায় নিয়ে বললাম,এখনঅনেক রাত হয়ে গেছে বাড়ি যেতে হবে, চিন্তা করছে সবাই। 

আমায় বলল থেকে যেতে। কিন্তু আমি রাজি হলাম না। বাড়িতে আসার নামকরে। বেরিয়ে পরলাম। বের হয়ে বৌদির ঘরে এসে ঢুকে পরলাম। 

একটু বাদে সবাই লাইট নিভিয়ে দিয়ে শুয়ে পড়ল। সুধু আমি আর বৌদি সজাগ। অনেক রাতপর্যন্ত্য গল্প করলাম। আনুমানিক ১ টা। গল্প করার পর বৌদিকে আরো ভালো লেগে গেল। 

মনে হলো আমার কেনা সম্পত্তি। হাসি তামাসায় মেতে উঠলাম। বৌদি প্রস্তাব দিল লুডু খেলবে। আমি : ঠিক আছে কিন্তু শর্ত আছে। 

বৌদি : বলে ফেল। আমি : যে সাপের মুখে পরবে তাকে শাস্তি পেতে হবে। বৌদি : কি শাস্তি ? আমি : আমায় খেলে, তুমি যা বলবে আমি ত়া করব। তোমায় খেলে আমি যা বলব সেটাই করতে হবে। 

বৌদি : যা বলবি? না না বাপু। তুই দুষ্টুমি করবি আমি বুঝেছি।আমি : এ ভাবে না খেললে মজা হবে না। আর আমায় খেলে তুমি তো শোধ নিতে পারবে। বৌদি রাজি হলো শেষ-মেষ। 

আমি : আরেকটা কন্ডিশন। যে সিড়িতে বেয়ে উপরে উঠবে সে একই সুবিধা ভোগ করতে পারবে। খেলা শুরু হলো। প্রথমেই আমি সিড়ি বেয়ে উঠে গেলাম উপরে। 

আমি : শাস্তি পেতে হবে। বৌদি : ঠিক আছে। বল কি করব। খবরদার দুষ্টুমি করবি না। আমি : দেবররাতো দুষ্টুমি ই করবে। আমার প্রথম চাওয়া। তোমায় চুমু খেতে দিতে হবে ঠোটে 

বৌদি : এ মা। পারব না যা। অন্য কিছু বল। আমি : না না। এটাই দিতে হবে। ঠোট কাছে দাও। বৌদি : ঠোটেই খাবি?? অন্য কথাও দে। আমি বৌদির দু গালে হাত রেখে আমার দু ঠোটের মাঝে বৌদির নিচের ঠোট কামড়ে ধরে চুমু খেলাম। 

বৌদি হাত দিয়ে ঠোট মুছে নিল। তারপরি বৌদিকে সাপেখেযে নিল। আমি সাপকে অন্তর থেকে ধন্যবাদ দিলাম। 

আমি : আহ হা! এবার তোমারশাড়ির আচল ফেলে দাও। ফেলে অভাবেই বসে থাকতে হবে বৌদি লজ্জা পেলেও তা করলো। আমি কি আর খেলব? বার বার বৌদির মাইয়ের দিকে চোখ যাচ্ছে। 

এরপর সাপ আমাকে খেয়ে নিল। বৌদি শর্ত হিসাবে আমায়বলল আচল তুলে দিতে। আমি তাই করলাম। এর পর আবার আমার চান্স এলো। আমি মনে মনে বললাম লজ্জার খেতায় আগুন। 

আমি : এবার তোমার মাই দুটো চুষতে দাও বৌদি কিছুতেই রাজি না। তবে যা বলার হাসতে হাসতে বলছে বৌদি : না একদম না, তা হবে না। 

বেশি হয়ে যাচ্ছে আমি জোর করে বুক থেকে বৌদির হাত সরিয়ে নিলাম। শাড়ির আচল ফেলে দিয়ে ব্লাউস সহ ব্রা টেনে উঠিয়ে ফেললাম বা মাই থেকে। এত বড় মাই। ৩৮ সাইজ হবে। সাদা রঙের মাইয়ের উপর কালো খাড়া একটা বোটা। মনে হচ্ছে দুধের একটা থলে। একেবারে গাভীর ওলানের মত ফোলা।

মনে হচ্ছিল চুসে দিলেই দুদ চিলে আসবে। আমি ডান হাতের মধ্যে মাই রেখে আটা মাখার মত করেপিসতে লাগলাম। আমি বোটাটা মুখের ভিতর পুরে দিয়ে চুক চুক শব্দে দুধ খেতে লাগলাম। যদিও দুদ ছিল না। তবুও কিচুক্ষন চুসলাম। এবার আরেকটা। 

এই বলেডান দিকের মাই ব্লাউস থেকে উন্মুক্ত করে চুসে দিলাম বেশকিচুক্ষন। একবার ডান মাই খাই বা মাইয়ের বোটা আলতো করে ঘুরাতে থাকি। আবার বা মাই খাই ডান মাইয়ের বোটা নাড়াতে থাকি। বোটার মধ্যে আলতো করেকামর মারতেই বৌদি আমার মাথায় থাপ্পর মারলো। 

আমি কামড়ে কামড়ে মাই চুষতে থাকি। এভাবে চলল বেশ কিছুক্ষণ। আমি মাই চোষার এক পর্যায়ে খেয়াল করলাম বৌদি আমার মাথায় হাত বোলাচ্ছে। 

বৌদি : নে অনেক হয়েছে, সর দেখি এবার। খেলবি ? নাকি এসবই করে যাবিসুধু? আমি : আমার তো কোনো কিছুতেই আপত্তি নেই 

বৌদি : নে সর আমায় সরিয়ে দিয়ে ব্লাউস ঠিক করে নিল বৌদি এরপর আবার খেলা শুরু করলাম এবার বৌদির চান্স এলো যেহেতু আমি ঢাকা থেকে গ্রামে যেতাম সেহেতু অন্ধকারে একা একাকথাও যেতে ভয় পেতাম এমনকি বাথরুমেও

বৌদি : এবার যা…একা একা বাড়ির পিছন থেকে ঘুরে আয় আমি কিন্তু খেয়াল রাখছি গিয়েছিস না কি আমি ভয় পেলেও নিরুপায় হয়ে ঘুরে আসতে হলো ঘরে ঢুকতেই 

বৌদি : হা হা হা কেমন মজা

আমি : আমার চান্স আসুক তোমায় ও বোঝাব কেমন মজা 

বৌদি : এবার আর কোনো দুষ্টুমি আবদার পূরণ হবে না তোমার আমরা খেলা আবার চালিয়ে যেতে থাকি একেবারে শেষ পর্যন্ত্য খেললাম আমি জিতে গেলাম।

খেলার মাঝখানে অনেকবার আমার চান্স এসেছে আবার বৌদির ওচান্স এসেছে বৌদি উনার চান্স বিভিন্ন ভাবে কাজে লাগলেও আমি লাগলাম না বৌদি আমাকে জিগ্গেস করতেই বললাম খেলা শেষ হোক সব গুলো একবারে কাজেলাগাবো খেলা শেষে বৌদিকে বললাম।

আমি : জানো, এ বৌদি ডাকটা না কেমন যেন আমার মনে সারা জাগিয়ে দেয়

বৌদি : কেন ? 

আমি :কারণ বৌদির সাথে আর একটা শব্দের অনেক মিল আছে শুধু বানান গুলো উল্টে পাল্টে বসালে একটা জোরদার শব্দ দার হয়।

বৌদি : কি সেটা?

আমি : বৌদির ঔ কার টা বাদ দিয়ে দ এর সাথে একটা আকার জুড়ে দাওতাহলেই বুঝবে।

বৌদি বেশ কিচুক্ষন শব্দ নেড়ে চেড়ে ঔ কার বাদ দিয়ে দ এর পর আকার জুড়ে দেখল শব্দটা দাড়ায় বোদা।

বৌদি : ছি : ছি : ছি:…কি অসভ্য আকথা-কু কথা…….এগুলো মাথায় আসে কিভাবে? আমি : শব্দটা কি বলো না একবার.. বৌদি : আমি পারব না…নিলজ্জ্য ছেলে…. আমি : বলো না একবার…শুধু একবার…..তাহলে এটা মনে হবার পিছনে কারনটা শুনাব….. বৌদি : কি কারণ??? আমি : তাহলে বলো …নেড়ে চেড়ে কি পেলে…. 

বৌদি : পেয়েছি “বোদা”…ব অকারের ‘ব’ দা আকারের ‘দা’…..’বোদা ‘ আমার সারা শরীর শিহরিত হয়ে উঠে…..বৌদির মুখথেকে অভাবে ওটা শুনতে পারব কখনও কল্পনায় ও আসে নি…. আমি : ওটা দিয়ে কিকরো তোমরা মেয়েরা? 

বৌদি : ওরে বজ্জাত ছেলে…এখন কি করি ওটাও বলতে হবে?

এখন বৌদি বললে তর ওই বাজে কথা মনে হয় কেন সেটা বল… আমি : কারণ যখন বৌদি বলি তখন তোমার ভোদার কথা মনে পরে যায়….মনে হয় শাড়ির নিচে যত্ন করে রেখে দিয়েছ ওটাকে শুধু আমার জন্য….সেই ছোট বেলাথেকে যত্ন করে ওটাকে এত বড় করেছে শুধু আমার জন্য …..আমি আবদার করলেই তুমি শাড়ি কেচে কেচে আমায় দেখাবে……

বৌদি : ইশ কি সখ….বৌদিকে নিয়ে এত খারাপ চিন্তা…. আমি : ওটা তো শুধু রচনার একটা সূচনা বললাম…এরপর বেখ্যা ,কার্যকরিতা, বেবহার কত কিছুই না ভাবি তোমায় নিয়ে…যা হোক…আমি তো জিতেছি আবারমাঝখানে অনেক চান্স ও কাজে লাগাই নি….আমার পাওনা ফিরিয়ে দাও… বৌদি : কি চাস? 

আমি : যা নিয়ে কথা হচ্ছে সেটাইদেখিয়ে দাও দেবরকে এক বারের জন্য… বৌদি : এক্কেবারে দুষ্টুমি না ……ও দিকে একদম নজর নয়…… আমি : কেন ? শুধু ভাইয়াই ওটার সুবিধা ভোগ করবে একা?? দেখাও না একটি বারের জন্য….আমারটাও তাহলে দেখতে পাবে… 

বৌদি : দূর হ…তোর টা দেখে আমার লাভ কি? আমি : ঠিক আছে আমারটা দেখতে হবে না….তোমারটাই দেখাও..বৌদি পা ছড়িয়ে বসে ছিল…..আমি আমার ডান হাত বৌদির শাড়ির নিচ দিয়ে গলিয়ে গলিয়ে হাটু পর্যন্ত্য নিয়ে গেলাম….বৌদি শাড়ির উপর দিয়েই খপ করে আমার হাত থামিয়ে ফেলল… 

বৌদি : ভালো হচ্ছে না কিন্তু….হাত বের কর…. আমি : দাওনা একটু ধরতে ….শুধু ওটা ধরতে কেমন হয় একবার এক্সপেরিয়েন্স করব … বৌদি : কোনো চালাকি নয়…হাত সোজা বের কর শাড়ির নিচ থেকে….নিজের বউএর টা ধরিস…পুচকে ছেলে…. আমি এবার আরো জোরদার হয়ে বসলাম…

হাটু গেড়ে শক্তি সঞ্চয় করে বসলাম…. আমি : নিজ থেকে দিলে না তো…আমি কিন্তু শক্তি দিয়ে চেষ্টা করব… বৌদি : মামা বাড়ির আবদার পেয়েছে….বৌদির নিষিধ্য জায়গায় হাত….পারলে ধর দেখি… আমি জোর প্রয়োগ করলাম…কিন্তু বৌদির দু হাতের জোরে হাটু বেয়ে উরু পর্যন্ত্য উঠে আর এগোতে পারলাম না… বৌদি : কি ধর …শক্তি শেষ?

আমি এক হাতে বৌদির একহাত সরিয়ে দিলাম আর ডান হাত জোর দিয়ে তর তর করে নিয়ে ভোদার উপর রাখলাম…দু ভারী ভারী উরতের একেবারে মাঝে নরম জায়গাটা…… চুলে ঘেরা…. আমি : পা দুটো একটু ফাক করো না… ভালো ভাবে ধরতে পারছি না….. বৌদি : যা…যত টুকু ধরতে পেরেছিস তত টুকুই…..আর হবে না… আমি : আহ হা! একটা জিনিস একটু ধরে হাত সরিয়ে নেব?? ধরেই তো ফেলেছি …এবার ভালো ভাবে ধরতে দাও… আমি তো আর জোর করে তোমার উরু ফাক করতে পারব না…. বৌদি।

Post a Comment

Previous Post Next Post