খালাকে নিয়মিত খেলা bangla choti golpo khala

bangla choti golpo khala
bangla choti golpo khala

ঘুম ভাঙল আম্মার চিৎকারে bangla choti golpo khala আর কত ঘুমাবি,এখন উঠ। ধুর মেজাজটাই খারাপ হয়ে গেল, কাল এমনিতেই দেরি করে ঘুমাইছি।হাত-মুখ ধুয়ে আয় তাড়াতাড়ি,উত্তরা যেতে হবে এখনি,আম্মার কথা শুনে মেজাজটাই খারাপ হয়ে গেল,বৃহঃ বার ভার্সিটি বন্ধ, ভাবছিলাম আরামছে একটা ঘুম দিব আর হইল কি? মানুষ ভাবে এক হয় আরেক। স্যার-ম্যাডামরা পুরা সপ্তাহ যে দৌড়ের উপর রাখে যে তা না বললেও সবাই জান,ইেেচ্ছ করে ম্যাডামগুলার পোদে বাঁশ দেই। গুদ কেলিয়ে আসে আর যায় যত ধকল আমাদের।

যাই হোক,এসব বলে লাভ নেই,মায়ের আদেশ তাই সুবোধ বালকের মতো বাথরুমে চলে গেলাম। হাত মুখ ধুয়ে প্যান্ট-শার্ট পড়ে রেডি হলাম। দেখি মায়ের হাতে একটা নবরূপা র হ্যান্ড ব্যাগ।শোন, এই ব্যাগে একটা শাড়ী আছে। এটা এখুনি দিয়ে আসবি তোর রিনি খালার বাসায়,আম্মা বললেন।

রিনি খালা? কোন রিনি খালা? রিনি খালা কে?

রিনিকে ভুলে গেলি? আরে আমাদের পাশের বাসায় থাকত, তুই মনে হয় তখন থ্রিতে পড়িস। ভুলে গেলি?

আমি তখন আমার স্মৃতি হাতড়ে রিনি খালাকে খুঁজছি,তারপরই মনে পড়ল রিনি খালাকে। স্পষ্ট হতে লাগল ধীরে ধীরে। উফ রিনি খালা আমার শৈশবের রানী, কি সুন্দর যে ছিল দেখতে, লম্বা-ফর্সা,একেবারে স্বপ্ন কন্যা,পাড়ার ছেলেদের অনিদ্রার কারণ ছিল এই রিনি খালা। 

একদিন আমি আর রিনি খালা একসাথে বাথরুমে গোসল করেছিলাম,দুজনেই নগ্ন। রিনি খালার কি বড় বড় দুধ আর কি বিশাল নিতম্ব। আমাকে দিয়ে দুধ টিপিয়েছিল,আহ কি মজাই না ছিল। রিনি খালা তখন মনে হয় কলেজে পড়ে।

এই কি ভাবছিস? আম্মার ডাকে ভাবনায় ছেদ পড়ল আমার।

না কিছু না, কিন এতদিন পর তুমি রিনি খালার খোঁজ পেলে কিভাবে?

আরে ওইদিন মার্কেটে বসে দেখা,শাড়ী কিনতে এসেছিল, আমি বাসায় নিয়ে এসেছিলাম। তুই তখন বাসায় ছিলি না,আম্মা বললেন।

ও আচ্ছা

কি কান্ড দেখ, শাড়ীটাই ফেলে গেছে। শাড়ীটা আবার ওর না, ওর ননদের জন্য কিনেছে। যা এখন,এই বলে আম্মা আমার হাতে ব্যাগ আর এক টুকরা কাগজ দিয়ে বললেন,ওর বাসার নম্বর,ফ্লোর নম্বর,ফোন নম্বর সব লেখা আছে।বেড়িয়ে পড়লাম বাসা থেকে। রিনি খালার কথা শুনে কেমন যেন একটা থ্রিল অনুভব করছি এখন। ঘুমের জন্য এখন আর খারাপ লাগছে না।  bangla choti golpo khala

একটা বেনসন ধরিয়ে সি.এন.জি-তে উঠলাম। মনটা বেশ ফুরফুরে লাগছে । ৪০ মিনিট পর হাউজ বিল্ডিং এসে নামলাম। উত্তরা এলাকাটা আমার বেশ ভাল লাগে, নিরিবিলি। এখানকার মেয়ে গুলাও চরম, পাছা আর দুধের ভান্ডার। যাই হোক বাসা পাওয়া গেল, সাদা রংয়ের আটতলা বাড়ি। চমৎকার, সুন্দর লাগে দেখতে। গেট দিয়ে ঢুকার সময় একটা স্কুল ইউনিফর্ম পড়া এক সুন্দরী দুধওয়ালীর সাথে লাগল ধাক্কা, মাখনের পাহাড় দুটো অনুভব করলাম।

আই এম সরি,বলল দুধওয়ালী

ইটস ওকে, বললাম আমি,দুধওয়ালী পাছায়ও দেখি কম যায় না। ইদানিং স্কুলের মেয়েগুলা যা হইছে না, পাছা আর দুধের সাইজ দেখলে মাথা নষ্ট হবার জোগাড়,দুধেল গাই যেন একেকটা। ওই দিন পত্রিকায় পড়লাম আমেরিকার এক স্কুলে প্রতি ১০ জন মেয়ের ৭ জনই পোয়াতি,বুঝেন। 

বাংলাদেশে এমন জরিপ করলে একটাও ভার্জিন মেয়ে পাওয়া যাবে কিনা আমার সন্দেহ। যাই হোক দুধওয়ালীকে পিছনে ফেলে উঠলাম লিফটে,একেবারে ৬ তলায় নামলাম। বেল দিতেই দরজা খুলল ১৪/১৫ বছরের এক মেয়ে, কাজের মেয়ে সম্ভবত। চাকমা চাকমা চেহারা।

রিনি খালা বাসায় আছেন?

জ্বে, আপনে ভিতরে আসেন,আমি আফারে ডাক দেই,এই বলে মেয়েটা চলে গেল আর আমি ড্রয়িং রুমে অপেক্ষা করতে লাগলাম, হালকা টেনশন লাগছে কেন জানি। একটু পরেই রিনি খালার গলা শোনা গেল, রনী কেমন আছিস,ও মা কত্ত বড় হয়ে গেছিস। কত পিচ্চি দেখেছিলাম তোকে,রিনি খালার গলায় উচ্ছ্বাস।

আর আমি? রিনি খালাকে দেখে পুরা থান্ডার্ট হয়ে গেছি পুরা। আমার সামনে যেন কোন দেবী দাঁড়িয়ে আছে,সে দেবী যৌনতার দেবী। গোলাপী রংয়ের শাড়ী পড়েছে রিনি খালা, পাতলা । সিল্কি চুলগুলো শেষ হয়েছে পিঠের মাঝ বরাবর। সুগভীর নাভী সহ পুরো পেট স্পষ্ট দেখা যাচ্ছে। ফর্সা কোমল শরীরের উপর গোলাপী আবরণ,উফ। bangla choti golpo khala

ব্লাউজটাও গোলাপী তবে একটু ডিপ কালারের,পিছনটা বেশ খোলামেলা। তবে ব্লাউজটা রিনি খালার সুডৌল স-নদ্বয় আয়ত্বে রাখতে হিমসিম খাচ্ছে বুঝা যাচ্ছে বেশ। নিতম্বটা যেন ভরা কলসী, জল ভরার অপেক্ষায়। আমার ধারণা ফিগারটা ৩৮-২৯-৪০ হবে। পুরা রসে টই টুম্বুর।

কিরে কথা বলছিস না কেন রনী, রিনি খালার গলা শুনে বাস-বে ল্যান্ড করলাম।

না কিছু না খালা এমনি কিন তুমি আমায় চিনলে কিভাবে ?

ওই দিন তোদের বাসায় বসে ছবি দেখেছিলাম তোর।

ও আচ্ছা..

তুমি দেখি আগের চেয়ে অনেক সুন্দর হয়েছে তবে একটু মোটাও হয়েছো,বললাম আমি।

তাই বুঝি,রিনি খালা যেন একটু খুশি হলেন শুনে।

আচ্ছা তুই একটু বস,আমি চা নিয়ে আসছি এখনি,এই বলে উঠে চলে গেলেন খালা। আমি তাকিয়ে আছি খালার নজরকাড়া নিতম্বের দিকে , মাঝের ভাঁজে একটু কাপড় ঢুকে গেছে তাতে নিতম্বের সেইপটা আরও ভাল করে বুঝা যাচ্ছে। 

হা করে গিলছি, সোনা বাবাজী কেমন যেন আড়মোড়া দিতে লাগল ক্ষণে ক্ষণে। কিন হঠাৎ দেখি রিনি খালা পিছন ফিরে তাকিয়েছেন, চোখ নামিয়ে নেবার চেষ্টা করেও পারলাম না। রিনি খালা মুচকি হেসে চলে গেলেন আমিও হাসলাম তবে বিব্রতকর হাসি।বসে বসে ভাবলাম রিনি খালার কথা। চেহারা আগের মতই সুন্দর আছে।গায়ের রঙটাও যেন দুধে আলতা। একটু মোটা হয়েছে তবে বেশি নয়,নায়িকা মৌসুমীর মতো। তবে ফিগারটা এখন চরম লাগছে। মনেই হয় না বয়স ৩০ এর বেশি। যৌবন যেন ঢলে পড়ছে দেহ থেকে।

কিন একটু পরেই মনে হল এবাবে ভাবাটা ঠিক হচ্ছে না, ভুল হচ্ছে। অপরাধ বোধ জেগে উঠল আমার ভিতর। কিন রিনি খালার শরীরের কথা মনে হতেই সোনা ভাই টনটন করছে।

একটা বাংলা প্রবাদ আছে না? খালা চুদলে বালা যায়

দেখা যাক কি হয়।

এরই মধ্যে রিনি খালা চা নিয়ে হাজির।

সরি একটু দেরি হয়ে গেল bangla choti golpo khala

না ঠিক আছে,চায়ে চুমুক দিয়ে বললাম।

তারপর কি করছিস এখন?

এই তো অনার্স প্রায় শেষ হয়ে এল

হুম কত বড় হয়ে গেছিস আর মনে হয় সেদিনও এতটুক ছিলি,আমার কথা মনে করতে পারিস এখন?

খুব বেশি না তবে মনে আছে।

ছোটবেলায় আমি তোকে গোসল করিয়ে দিতাম মনে আছে তোর?রিনি খালা তাকালেন আমার দিকে।

হু,মনে আছে, আড়চোখে তাকালাম রিনি খালার বুকের দিকে।রিনি খালাও মনে হয় বুঝতে পারলেন। কেমন ভাবে যেন তাকালেন আমার দিকে।

তোকে ন্যাংটা করে গোসল করাতাম আর তুই ন্যাংটা হতে চাইতিস না,হেসে ফেললেন রিনি খালা।

আমি চুপ করে রইলাম তারপর বললাম,তুমিও তো ন্যাংটা হয়ে গোসল করতে। বলেই বুঝলাম ভুল হয়ে গেছে,রিনি খালার মুখটা কালো হয়ে গেল।

সরি খালা, এভাবে বলতে চাই নি,

না না ঠিক আছে আমি কিছু মনে করি নি। আমি অবাক হচ্ছি তোর এখনও সেই দিনগুলোর কথা মনে আছে ভেবে। তোর স্মৃতি শক্তি দেখি মারাত্মক।

আমি তখনও আপসেট হয়ে আছি,তাই দেখে খালা বললেন এখনও মন খারাপ করে আছিস? আমি তোর খালা, আমার সাথে তুই যে কোন কথা বলতে পারিস,আমি কিছু মনে করব না।

হু,ছোটবেলাটা দারুন ছিল,অনেকক্ষণ পর বললাম ।

ঠিক বলেছিস।

তোমার বাসায় আর কেউ নেই নাকি?

আছেতো, কাজের মেয়েটা আছে,অবশ্য রাতে থাকে না । তোর খালু ব্যবসা নিয়ে সারা পৃথিবী ঘুরে বেড়ায় আর আমাদের এখনও কোন সন-ান হয় নি,একটু যেন দীর্ঘশ্বাস বেরিয়ে এল খালার বুক থেকে।

তাহলে তোমার সময় কাটে কিভাবে? একা একা লাগে না?

এই তো চলছে তবে এখন তোকে পেয়েছি এখন আর খারাপ লাগবে না। কিরে আসবি না মাঝে মাঝে আমার কাছে?

আসব খালা,তবে এখন উঠি পরে আসব । bangla choti golpo khala

উঠবি? ঠিক আছে তবে আবার আসবি কিন

আসব ।

খালা আমার ফোন নাম্বার রেখে দিলেন। এরপর ৪/৫দিন হয়ে গেল,নানা ব্যস-তায় খালার কথা মনে পড়ল না। হঠাৎ একদিন সন্ধ্যায় দেখি খালার ফোন

রিসিভ করতেই রিনি খালার গলা শুনা গেল,কিরে একদম ভুলে গেলি আমার কথা? একবার ফোনও দিলি না যে।

না খালা,একটু ব্যস- ছিলাম,সরি।

থাক আর সরি বলতে হবে না,আজ রাতে আমার বাসায় খাবি, তোর প্রিয় ভুনা খিচুরী করেছি,মিস করলে খবর আছে

ভুনা খিচুরী? আসছি আমি।

ফোন কেটে গেল।

০২..

যখন রিনি খালার বাসার কলিং বেল চাপলাম তখন রাত প্রায় ৯টা,এত দেরি হবার কারণ আকাশের অবস্থা ভাল না,ঝড় হবার আলামত। তাই একটু দোটানায় ছিলাম আসব কি আসব না আই ভেবে। পরে দেখলাম না যাওয়াটা ঠিক হবে না।

দরজা খুললেন রিনি খালা।

ওয়াও আজ খালাকে দারুন সেক্সি লাগছে, পাতলা নীল জর্জেট শাড়ী পড়া। দেহের প্রতিটা ভাঁজ স্পষ্ট। পুরুষ্ঠ গোলাপী অধর যেন আমাকে টানছে। টোটাল ডিজাসটার,এ সেক্স বোম্ব।

হা করে কি দেখছিস,ভিতরে আয়।

আমি ভিতরে ঢুকলাম।

তোর দেরি দেখে টেনশন হচ্ছিল,ফোন দিয়েছিলাম তো,ধরিস নি ক্যান?

ওহ, শুনতে পাই নি। বাইরে যেভাবে বিদুৎ চমকাচ্ছে।

ঝড় হবে বোধ হয়।

ভিতরে ঢুকার সাথে সাথেই খিচুরীর ঘ্রাণ পেলাম,দারুন একেবারে রিনি খালার মতো। খালা আমার হাত ধরে ডাইনিংয়ে নিয়ে গেলেন। হাতটা কি কোমল bangla choti golpo khala

বসলাম টেবিলে, খালা খিচুরী দিলেন প্লেটে, আমি খেতে শুরু করলাম। রিনি খালা একেবারে আমার পাশ ঘেঁষে দাঁড়িয়েছেন। খালার নরম নিতম্ব আমার কাঁধের ভিতর ঢুকে যাচ্ছে যেন,কারেন্ট প্রবাহিত হচ্ছে আমার শরীরে। সুনীলের একটা কবিতার লাইন মনে পড়ে গেল, এসো শরীর তোমাকে আদর করি

খালার উন্মুক্ত পেট আর ব্লাউজে আবৃত মাইদুটো স্পষ্ট আমার সামনে। বারবার চোখ চলে যাচ্ছে ওই চুম্বকিত স ানে। রিনি খালার শরীরের গন্ধ আমায় পাগল করে দিচ্ছে।

আরেকটু দেই তোকে?

না না আর লাগবে না

কিন খালা খিচুরী দিলেন আমার প্লেটে আবারও।

তুমি খাবে না?

না আমি পরে খাব তুই খেয়ে নে,কেমন হয়েছে? খালা বসে পড়লেন আমার ঠিক পাশের চেয়ারটায়।

আমি খেতে লাগলাম। খালার পায়ের সাথে আমার পাটা লেগে যাচ্ছে বারবার আর আমার শরীরে বিদুৎ বয়ে যাচ্ছে।

খাওয়া শেষ করে ড্রয়িং রুমে গিয়ে বসলাম,খালা বসলেন আমার ঠিক পাশেই। বাইরে তখন ঝড় শুরু হয়ে গেছে পুরোদমে।

যে ঝড় শুরু হয়েছে কখন থামে ঠিক নেই,তোর একন বের হওয়া ঠিক হবে না রনী।

তাই তো মনে হচ্ছে,

তুই বরং থেকে যা রাতে,দুজনে আড্ডা দেই। কি বলিস?

হুম,ঠিকই বলেছো

বাসায় ফোন করে দিলাম,রাতে ফিরব না। খালা টিভি অন করে দিলেন। জুমে বিপাশা বসুর বৃষ্টি ভেঁজা গান হচ্ছে।

তোর মনে আছে রনী,একবার আমাদের গ্রামের বাড়িতে গিয়ে পুকুরে ডুবে গিয়েছিলি?

হু, তুমি বাঁচিয়েছিলে

তোকে উদ্ধার করতে নামলাম অধচ আমিও সাঁতার জানি না,কি অবস া কোন রকমে পাড়ে উঠলাম তোকে নিয়ে। শরীওে একটু্jও শক্তি নেই তখন,হাঁপাচ্ছি। আর তুই আমার বুকের উপর লেপটে আছিস।

আমি ঝট করে তাকালাম রিনি খালার বুকের দিকে, বাড়া বাবাজী জেল ভাঙার চেষ্টা করছে তখন। রিনি খালা প্যান্টের উপর দিয়ে তা লক্ষ্য করে আমার দিকে তাকালেন, রনী কি ব্যাপার তোর ইয়েটা এমন হলো কেন রে? bangla choti golpo khala

রিনি খালার থেকে এমন সরাসরি কথা শুনে আমি একটু সাহসী হলাম।

খালা আমি এখন বড় হয়েছি তাই 

সে তো দেখতেই পাচ্ছি, আমার জন্য হয়েছে?

আর কেউ তো নেই এখানে।

রিনি খালা আমার একেবাওে কাছে চলে আসলেন,তার গরম নিঃশ্বাস আমার গায়ে লাগছে এখন। সময় যেন থমকে গেল,ঝড়ের পূর্বাভাষ।খালা উঠে দাঁড়ালেন,আমিও দাঁড়ালাম।

রিনি খালার চোখে কামনার আগুন। আমারও।

আমি জড়িয়ে ধরলাম খালাকে। দু জোড়া ঠোঁট এক হলো। আঁচল খসে পড়ল খালার বুক থেকে। খালাও জড়িয়ে ধরলেন আমাকে। পাগলের মতো চুমু চলতে লাগল। খালার হাত আমার মাথার পিছনে আর আমি খালার সুডৌল গরজিয়াস জাম্বুরার মতো রসে ভরা মাই দুটো টিপতে লাগলাম দু হাত দিয়ে। অনেকক্ষণ পর ঠোঁটদুটো আলাদা হলো।

ইউ মেইক মি সো হরনি রনী, আমার কানে আসে- করে বললেন খালা।

ইউ আর ড্যাম হট ডার্লিং

খালা আবার চুমু দিলেন আমাকে,আমি চুমুতে লাগলাম খালার মুখ,ঘাড়,গলদেশ সব জায়গায়।হাত দিয়ে আলগা করতে লাগলাম খালার ব্লাউজ বাটনগুলো। খালা হালকা গোঙাতে লাগলেন,উমউমমম..আহ..উমম।

খালার কোমল হাত দুটো বিচরণ করতে লাগল আমার পিঠজুড়ে। আমি খালার ব্লাউজটা খুলে দিলাম,উন্মুক্ত হলো খালার খাড়া বিশাল জাম্বুরা দুটো। আমি যেন পাগল হয়ে গেল গেলাম ও দুটো দেখে, ব্রাটা অনেক কষ্টে আগলে রেখেছে ও দুটোকে,মনে হয় যে কোন সময় সিপ্রংয়ের মতো বের হয়ে আসবে বাঁধন ছেড়ে। হাত দিয়ে আলতো করে টাচ করলাম মাই দুটোকে, একটা জোড়ে চাপ দিলাম।

খালা তোমার মাই দুটোর মতো এত সুন্দর মাই আমি জীবনে দেখিনি,বললাম খালার কানে কানে। হালকা কামড় দিলাম খালার বা কানের লতিতে। খালা যেন পাগল হয়ে গেলেন কথাটা শুনে।ও গুলো এখন তোর রনী, ইউ আর দি ওউনার অব দ্যা বুবস নাউ,আমার কানে ফিস করলেন খালা। 

আমার শার্টটা আগেই খুলে ফেলেছেন,আমার চোখে-মুখে,গলায় সব জায়গায় চুমুতে লাগলেন। আমি খালার মাখনের মতো সারা পিঠে হাত বুলাতে লাগলাম,চাপতে লাগলাম। হাত বুলাতে লাগলাম খালার নরম গুরু নিতম্বে,টিপতে লাগলাম জোরে জোরে। 

খুলে দিলাম ব্রা বাটন,ব্রাটা খসিয়ে দিলাম। তারপর আবার কিস করতে লাগলাম খালাকে, ব্রাটা খুলে দেয়ায় লাফ দিয়ে যেন বড় হয়ে গেল খালার মাইগুলা। কি অপরূপ মাই দুটা,খাড়া খাড়া গোলাপী নিপল গুলা ইতিমধ্যেই শক্ত হয়ে গেছে,রসে টইটুম্বুর বিশাল মাই যেন আমাকে আকর্ষন করছে। 

আমার ৮ ইনস বাড়াটা লোহার মতো শক্ত হয়ে গেছে। আমি খালার একটা নিপল মুখে নিয়ে চুষতে লাগলাম আর হাত দিয়ে পিষতে লাগলাম আরেকটা নিপল। হঠাৎ খালা আমার ঘাড় ধরে উল্টো ঘুরে গেলেন,এখন খালার নিতম্বটা আমার বাড়ার সাথে ঘর্ষণ করছে।  bangla choti golpo khala

খালা নিতম্বটা পিছন দিকে ঠেলছেন আর আমার বাড়াটা ডুবে যাচ্ছে খালার নরম মাংসল নিদম্বে, ঘাড় ঘুরিয়ে খালা আমায় কিস করতে লাগলেন আর নিতম্ব জোরে জোরে চাপতে লাগলেন আমার বাড়ায়। আর আমি দু হাত দিয়ে মর্দন করতে লাগলাম খালার মাই দুটো,ময়দার মতো পিষতে লাগলাম। চাপতে লাগরাম সারা নরম পেট জুড়ে, নাভীতে আঙুল দিয়ে ফাক করতে লাগলাম। 

এরই ফাঁকে খালার শাড়ী,পেটিকোট খুলে ফেললাম। খালা ইতিমধ্যেই আমার প্যান্টটা খুলে দিয়েছেন। আমি এক হাত দিয়ে খালার মাই টিপছি আর অন্য হাত দিয়ে খালার গুদে হাত রাখলাম প্যান্টির উপর দিয়ে। হাত দিয়েই কাম রসের অসি-স-্ব অনুভব করলাম। 

ভিজে ছপছপ করছে। আমি প্যান্টির ভিতর দিয়ে হাত ঢুকিয়ে দিলাম। খালার গুদটা এখনও কি টাইট রে বাপ আমি আর দেরি না করে ফিংগার ফাক করতে লাগলাম খালাকে।স্পিড বাড়াতে লাগলাম আসে- আসে-। খালা শিৎকার করতে লাগলেন,আহ উহ ইয়েসউমম রনী ও ইয়া উমমম।

খালা এবার হাত দিয়ে ধরলেন আমার ঠাটানো বাড়াটা যা আন্ডারওয়ার ছিঁড়ে বের হতে চাচ্ছে। আমার শরীরে নতুন করে কারেন্ট প্রবাহিত হলো যেন সাথে সাথে।

ওহ রনী তোর জিনিসটা কত বড় রে বাবা,আমি আর সহ্য করতে পারছি না। তুই সারা রাত আমাকে নিয়ে যা ইচ্ছে করিস কিন এখন আমাকে একটু চুদে দে, আমি পাগল হয়ে যাচ্ছি.উহ.উহ

আমি বুঝতে পারলাম খালা অনেকদিন সেক্স করে নি,তাই খালাকে শুইয়ে দিতে চাইলাম কিন খালা বললেন তার বেডরুমে যেতে তাই খালাকে পাঁজাকোলা করে ফেললাম তার ঢাউস সাইজ নরম বেডে। প্যান্টিটা খুলে চিৎ করে শুইয়ে দিলাম। 

বেরিয়ে পড়ল খালার মসৃণ কামানো টাইট গুদটা,ইচ্ছে ছিল গুদটা ভাল করে চেখে দেখব কিন রিনি খালা যেভাবে অধৈর্য হয়ে উঠেছে তাতে করে সে সুযোগ আর হলো না। আমার ৮ ইনস বাড়াটা সেট করলাম গুদের মুখে,হালকা ধাক্কা দিতে লাগলাম তাতেই খালা পাগল হয়ে উঠলেন, আহঃ রনী দে ভরে এখনি,উহ তোর বাশের মতো ডিকটা ভরে দে।

আমি একটু একটু করে বাড়া ঢুকাতে লাগলাম,কি টাইট গুদ রে বাবা মনে হয় কুমারী মেয়ে। কয়েক ধাক্কায় বাড়াটা পুরোপুরি ঢুকে গেল,খালার গুদটা যেন আমার বাড়াটা আকড়ে ধরল। আমি ঠেলতে লাগলাম বাড়া,খালা চিৎকার করতে লাগলেন জোরে জোরে,উঃউঃ ইহঃ মাগো..আহ আহ রনী….. আসে- কর,মরে গেলাম উহ bangla choti golpo khala

আমি জানি কিছুক্ষণ পরই খালার গুদে আমার বাড়াটা পুরোপুরি সয়ে যাবে তাই জোরে জোরে চুদতে লাগলাম খালাকে। আমার চুদার ধাক্কায় খালার মাই দুটো লাফাতে লাগল। খালা শিৎকার করতে লাগলেন, আহ আহ আহফাক মি ও ইয়া ইয়েস উমমআহআহ

এইবার খালার পা দুটো কাঁধে তুলে নিয়ে চুদতে লাগলাম। সারা বিছানা যেন কাঁপছে খালার মাই দুটোর সাথে সাথে। এরপর খালার উপর শুয়ে আরও জোরে জোরে ঠাপাতে লাগলাম,খালা গোঙাতেই লাগল উমমউহআহআহআহ.ইয়েস। 

আমিও আহ আহ করে শব্দ করতে লাগলাম। এভাবে ১০/১২ মিনিট চলার পরে মাল ঢেলে দিলাম খালার গুদেই। খালা আমাকে জড়িয়ে ধরে চুমু দিলেন,রনী তুই একটা জানোয়ার, আমার গুদের উপর সাইক্লোন বইয়ে দিছিস। আই লাভ ইউ।

খালা তুমি এত সেক্সী, তোমার শরীরটা আমাকে পাগল করে দিয়েছে ।

এমন সময় টেলিফোন বেজে উঠল বেসুরো ভাবে, আমাদের আলাপে ছেদ পড়ল। খালা বিরক্ত ভাবে উঠে গেলেন ন্যাংটা অবস্থায়।

কথা শুনে বুঝলাম খালুর ফোন। ফোন রেখে এসে খালা বললেন খালুর আসতে আরও ২ সপ্তাহ দেরি হবে।

খালা আমার পাশে সে শুয়ে পড়লেন,বুঝলাম সুর কেটে গেছে,আমারও। আমি খালার নরম দেহটা জরিয়ে ঘুমিয়ে পড়লাম।

সকালে যাবার সময় খালা বললেন, রাতে আসিস, কাল তো কিছুই হলো না,আজ পুরোদমে চুদে দিস আমায়। আমি ঠিক আছে বলে খালাকে কিস করে চলে আসলাম।

কিন নানা কারণে আর আমার পরীক্ষা শুরু হওয়ায় আর যেতে পারলাম না ৭ দিনের ভিতরে, কি যে খারাপ লাগত,রাতে ঘুমাতেই পারতাম না। এর মধ্যেই রিনি খালার ফোন আসল,অবশ্য আমার ব্যস-তার কথা আগেই জানিয়েছিলাম খালাকে। যাই হোক ফোন রিসিভ করতেই খালার রিনরিনে গলা শুনা গেল,

করে পরীক্ষা শেষ হয়নি?

না,এসাইনমেন্ট বাকি আছে

ভাল করে দিস,আমার কথা ভেবে যদি পরীক্ষা খারাপ করিস তাহলে কিন তোর সাথে কথাই বলব না আর

পরীক্ষা ভালই হচ্ছে তবে তোমাকে খুব মিস করছি

আহারে,আমিও তোকে মিস করছি রে রনী

এরপর আরও কিছুক্ষণ কথা বলার পরে খালা ফোন রেখে দিল। আমার অপেক্ষার প্রহর চলছেই,দিনগুলো যেন শেষই হচ্ছে না। একদিন ভার্সিটি থেকে বাসায় এসে দেখি রিনি খালা আমাদের বাসায় মায়ের সাথে গল্প করছে। আমায় দেখে চোখ টিপলেন। আমি তো মহা খুশি।

মা আমাকে দেখে বললেন,এসেছিস? ভালই হলো,আমি তোদের জন্য চা করে আনছি।

মা চলে গেলেন। রিনি খালা আমাকে দেখে হাসলেন,সারপ্রাইজ

তুমি কখন এলে?

এই তো এখনি,তোকে দেখতে এলাম

ভালই করেছো,আমারও তোমাকে দেখতে ইচ্ছে করছিল

শুধু দেখতে? দুষ্টুমির হাসি খালার ঠোঁটে। bangla choti golpo khala

আমি খালার পাশে গিয়ে বসলাম,দারুন মিষ্টি গন্ধ আসছে খালার গা থেকে। আমি হাত রাখলাম খালার বুকে,খালাও নড়েচড়ে বসে আমায় সুযোগ করে দিলেন। দু হাত দিয়ে খালার মাই দুটো কচলাতে লাগলাম ব্লাউজের উপর দিয়ে।

উহ আসে-,ব্যথা লাগছে বলে আমাকে হাত দিয়ে বুকের সাথে চেপে ধরলেন খালা কিন মা চলে আসতেই আমরা আবার ঠিকঠাক হয়ে বসলাম। কিছুক্ষণ গল্প করে খালা চলে গেলেন।

খালাকে এগিয়ে দিয়ে আসলাম গেট অবধি।

তোর ঝামেলা শেষ হলে ফোন দিয়ে চলে আসবি,আমি অপেক্ষায় থাকব।

রিনি খালাকে বিদায় জানিয়ে চলে আসলাম। আমার সব ঝামেলা যখন শেষ হলো সাথে সাথে ফোন দিলাম খালাকে। বললাম রাতে আসছি। খালা বললেন,ঠিক আছে।

রাত ৮টার সময় বাসা থেকে বের হলাম,বাসায় বললাম ফ্রেন্ডের বাসায় যাচ্ছি। উত্তরা পৌঁছুতে প্রায় সাড়ে ৯টা বেজে গেল। ঢাকা শহরের বিখ্যাত যানজট আরকি, যানজট নতুন কিছু নয় তবে আজ বেশ বিরক্ত হলাম।

দরজায় টোকা দিতেই দরজা খুলে দিলেন রিনি খালা। আজ একটা ফিনফিনে কালো শাড়ী পড়া, আমার সামনে দাঁড়িয়ে এক সেক্স গডেস। 

পারফিউমের সৌরভে ভরে গেল আমার চারপাশ। রিনি খালার মুখে ভুবন ভুলানো হাসি। কমলার কোয়ার মতো ঠোঁট দুটো আমাকে আকর্ষণ করছে। 

আমি আর দাঁড়ালাম না। ভিতরে ঢুকেই জড়িয়ে ধললাম খালাকে। কিছু বলার সুযোগ না দিয়েই চুষতে শুরু করলাম খালার ঠোঁট। খালাও আমাকে জড়িয়ে ধরলেন দু হাত দিয়ে। বেশ কিছুক্ষণ চলল এভাবে।

বাবা,একটুও ধৈর্য নেই,এসেই আমাকে খাওয়ার জন্য পাগল,দুষ্টুমির গলায় বললেন খালা।

আমি কেন কথা না বলে খালার বুক থেকে আঁচল খসিয়ে দিলাম। খালার বিশাল খাড়া খাড়া মাই দুটো আমাকে হাতছানি দিচ্ছে। শাড়ী নিচু কওে পড়ায় দারুন সেস্কী লাগছে খালাকে। খালার লোভনীয় বিশাল নাভীর ফুটো আমায় টানছে। 

খালাকে ঠেলে ওয়ালের সাথে ঠেসে ধরলাম, চুমুতে লাগলাম,জিহবা দিয়ে চাটতে লাগলাম পুরো পেট, চুষতে লাগলাম খালার নরম নাভীটাকে। খালা আমার মাথা চেফে ধরলেন,আবেশে তার চোখ বুজে আছে। এবাবে কিছুক্ষণ চলার পরে খুলে দিলাম খালার ব্লাউজটা, বাউন্স করে বেরিয়ে এলো খালার টসটসে জাম্বুরা দুটো। খালা কোন ব্রা পরেন নি

আমি জানতাম তুই পাগল হয়ে থাকবি এ দুটোর জন্য তাই আর র্রা পড়ি নি,আমার ঠোঁটে আলতো চুমু দিলেন খালা। 

আমি খালার মাই দুটোকে কচলাতে লাগলাম,খালা ব্যথায় আহ করে উঠলেন,তারপরে চুষতে লাগলাম,কামড়াতে লাগলাম মাইগুলাকে। হালকা কামড় দিলাম বোঁটায়। একটা মাই মুখে পড়ে আরেকটা টিপতে লাগলাম হাত দিয়ে। খালা আমার মাথা চেপে ধরলেন তার বুকের সাথে। উহউহউমমআহইসসসইসইস রনী সাক মি আহ কামড়ে ছিড়ে ফেল ওহওহ

আমি কামড়ে খালার মাই দুটো লাল করে দিলাম। ১৫ মিনিট পর খালার বুকের উপর ঝড় থামল,আমরা দু জনেই হাপাচ্ছি। আবারও কিস করলাম দুজনে। কাপড় খুলে নগ্ন হলাম দুজনে। খালার বিশাল পাছা ধরে টিপতে লাগলাম,খামছাতে লাগলাম।  bangla choti golpo khala

আমার ঠাটানো বাড়াটা আঘাত করছে খালার গুদে আশেপাশে।খালা আমাকে আরও জোরে জড়িয়ে ধরলেন। খালাকে এপর দাড় করালাম দেয়ালের দিকে মুখ ঘুরিয়ে, খালার মাইদুটো টিপতে লাগলাম হাত দিয়ে আর চুমুতে লাগলাম,চাটতে লাগলাম খালার নরম পিঠে। খালার গুরু নিতম্বে চুমু দিলাম,টিপতে লাগলাম জোরে জোরে।

ওহ রনী, আমি পাগল হয়ে যাচ্ছি, আহ উফফফ

খালা তোমার পাছাটা এত সুন্দর

খালা আমাকে জড়িয়ে ধরলেন,তুই আমাকে মেওে ফেলবি,বিছানায় নিয়ে যা তারপর তোর যা ইচ্ছে করিস।

আমি খালাকে নিয়ে বিছানায় ফেললাম। তারপর চুমুতে লাগলাম খালার সুডৌল নরম উরুতে। তারপর মুখ রাখলাম খালার নরম ওয়েট টাইট গুদে। চুষতে শুরু করলাম,খালা যেন পাগল হয়ে গেলেন।

রনী,আহ..উহ..ইমা পারছি না..ও ইয়া ও ইয়া..ধনুকের মতো বাঁকা হয়ে যেতে লাগল খালার শরীর কিন আমি চুষতেই থাকলাম। জিহবা দিয়ে অনবরত চুষতে লাগলাম খালার গুদটা।

ও রনী আমি ছাড়ছি ওহ

খালা দেখি গুদ রসের বন্যা বইয়ে দিলেন। আমি খালাকে জড়িয়ে চুমু খেলাম।

আমি পাগল হয়ে যাব,প্লীজ তোর ডিকটা ঢুকা।

খালা গিভ মি এ ব্লো জব নাউ

ওয়াট? না না রনী এটা আমি পারব না,তুই আমাকে যত পারিস চুদ তবুও আমি পারব না।

কাম অন খালা.আমি আমার বাড়াটা খালার হাতে ধরিয়ে দিলাম। খালা হাত দিয়ে নাড়াচাড়া করতে লাগলেন।

না রনী তোর এটা অনেক বড়,আমি পারব না।

হঠাৎ আমি খালার চুল ধরে হ্যাচকা টান মারলাম,হা হয়ে গেল খালার মুখ, বাড়াটা ঢুকিয়ে দিলাম খালার মুখে। খালা বের করার চেষ্টা করেছিল কিন আমি চেপে ধরলাম খালার মাথা। কিছুক্ষণ পরে দেখি খালা ললিপপের মতো চুসতে লাগল আমার ৮ ইনস বাড়াটা। 

প্রায় পুরোটাই মুখে পুরে ফেলেছে দেখছি। খালা পাগলের মতো চুষতে লাগল আর আমি আবেশে আহ খালা,আরও চোষ আরও.. বলতে লাগলাম। আমার মাল ছাড়ার সময় হয়ে এসেছে,খালাও বোধহয় বুঝতে পারল,মুখ থেকে বাড়াটা বের করার চেষ্টা করল কিন আমি আবারও খালার মাথা ঠেসে ধরলাম।

উফ উফ না..খালা নিষেধ করতে লাগলেন কিন আমি পুরো লোড ছেড়ে দিলাম খালার মুখে,গিলতে বাধ্য করলাম পুরোটা। তারপর ছেড়ে দিলাম খালাকে,খালা তখন হাপাচ্ছে। সারা মুখে লেগে আছে আমার বীর্য।

রনী তুই একটা জানোয়ার,

আমি তোমাকে ভালবাসি ডার্লিং

বাট আই লাইক ইট এট লাস্ট,বললেন খালা

আবারও চুমু দিলাম খালাকে, বাড়াটা ঢুকিয়ে দিলাম খালার গুদে। আসে- আসে- ঠাপাতে লাগলাম। খালা গোঙাতে লাগল উহআহ আহ আহআহ আহ আহ

আমি ঠাপানোর গতি বাড়াতে থাকলাম, রাম চোদন দিতে থাকলাম খালাকে। জোরে জোরে কয়েকটা ঠাপ মেরে বাড়া ঠেসে ধললাম খালার গুদে। খালা ঠোঁট কামড়ে ধরলেন। এরপর আমি চিৎ হয়ে শুলাম আর খালা আমার বাড়াটা গুদে ঢুকিয়ে বসে পড়লেন বাড়ার উপর। 

খালা উপর থেকে ঠাপ মাতে লাগলেন আর শিৎকার দিতে লাগলেন,আহ আহ আহ উহ উহ ইয়া ইয়া ও ইয়া। আমিও তলঠাপ মারতে লাগলাম নিচ থেকে। টিপতে লাগলাম খালার বলের মতো লাফাতে থাকা মাই দুটোকে। খালাকে জড়িয়ে ধরে চেপে ধরলাম আমার বুকের সাথে, চুষতে লাগলাম মাইগুলা। 

আর খালা এখন একটু জোরে জোরে গোঙাতে লাগলেন,আহহহহহউহহউহহহহহইয়াইয়াইয়া। খালার পাছাটা সিপ্রংয়ের মতো উঠা-নামা করতে লাগল আর আমি মাঝে মাঝে খালার পাছায় চাপড় মারতে লাগলাম। এক সময় দুজনেই নিসে-জ হয়ে গেলাম। খালা শুয়ে পড়লেন আমার বুকে।

ওহ রনী আই লাভ ইউ, আই এম ইউর হোর নাউ। ফাক মি লাইক হোর।

ওহ খালা ইউ আর নাইস। bangla choti golpo khala

আমরা বেশ কিছুক্ষণ মুয়ে রইলাম। তারপর হাত বুলাতে লাগলাম খালার বিশাল নিতম্বে, আঙ্গুল দিয়ে গুতা দিলাম খালার পোদে।

কি করছিস রনী?

আই ওয়ান্ট ইউর অ্যাস ডার্লিং

না রনী,প্লীজ,আমি পারব না,মরে যাব,আমি কখনও এটা করি নি

খালা ইউ হ্যাভ ভার্জিন অ্যাস?

প্লীজ রনী..

খালা তুমি কোন ব্যথা পাবে না, আমি তোমার পোদ মারার জন্য সব কিছু করতে রাজি। ইউ হ্যাভ এ নাইস অ্যাস,আই ওয়ান্ট ইট ।

খালা বুঝতে পারলেন আমাকে থামানো যাবে না তখন রাজি হলেন,রনী আসে- আসে-।

আমি খালার পোদ জিহবা দিয়ে চাটতে লাগলাম,আঙ্গুলে থু থু দিয়ে আসে- আসে- ঠেলতে লাগলাম। খালার পোদটা এত টাইট যে আঙ্গুলটাও ঢুকতে চায় না।

উহ ইসস উফফফ আহহহ

কিন কিছুক্ষণ পর খালার পোদটা যেন বড় হতে লাগল তখন খালাকে ডগি স্টাইলে বসালাম। আসে- আসে- বাড়াটা ঢুকানোর চেষ্টা করলাম,একটু বেশি ঢুকালেই খালা চিৎকার দিয়ে উঠেন তাই তাহাহুড়া করলাম না,বেশ কিছুক্ষণ পর পোদটা আরও বড় হলো যেন। আমি এক ধাক্কায় বাড়াটা ঢুকিয়ে দিলাম খালার আনকোরা পোদে। খালা ব্যথায় চিৎকার দিয়ে উঠলেন, উঃ মাগো,মরে গেলাম, না.. রনী বের কর উহ আহ.নাঃ না না না নাআহ

আমি একন নির্মম ভাবে খালার পোদ ঠাপাচ্ছি,আর হাত দিয়ে খালার মাই কচলাচ্ছি। পচ পচ শব্দে ঠাপাচ্ছি খালার পোদ আর চিৎকার করেই চলেছেন। বেশ কিছুক্ষণ পর খালার চিৎকার গোঙানিতে পরিণথ হলো। বুঝলাম খালা এখন ইনজয় করছেন। তাই ঠাপানোর গতি বাড়িয়ে দিলাম।

আহ আহ আহ ফাক মি আহ ফাক ইউর স্লাট য়াক মি হার্ড আহ আহ আহ ইহ উহ আহ আহ।

এরপর চিৎ হয়ে শুয়ে বাড়াটা ঢুকালাম খালার পোদে আবার। খালা ঠাপাতে লাগলেন এবার তীব্র গতিতে। ত্মপর খালাকে নিচে নামিয়ে খালার গুদে বাড়া ঢুকিয়ে দিলাম, ঠাপাতে লাগলাম প্রবল বেগে। বুঝতে পারছি আমার হয়ে এসেছে তাই শেষবারের মতো ঠাপাতে লাগলাম খালাকে,খালার গুদে মাল ঢেলে আমি নেতিয়ে পড়লাম খালার বুকের উপর,খালা আমায় জড়িয়ে ধরলেন।

রনী ইউ ড্রেসটয়েড মি টোটালি,ফাকড মি লাইক এ হোর। ওহ রনী 

পুরো রাত চলছিল এভাবেই  bangla choti golpo khala

তার পরের ঘটনা সংক্ষিপ্ত, এরপর খালার সাথে নিয়মিতই আমার এই খেলা চলতে থাকে,খালার একটা ছেলে হয়। ছেলেটা বোধ হয় আমারই। খালু সেটা জানেন না,তিনি বাচচা পেয়ে খুব খুশি।

Post a Comment

Previous Post Next Post