বন্ধু আর আমি মিলে বউয়ের সাথে গ্রুপ চুদাচুদি

group chodar golpo
group chodar golpo

আমার বউ সোহেল কে দেখলে বেশ খুসি হয়ে যেত। group chodar golpo সোহেল ও কেমন যেন আমার বউ এর দিকে তাকিয়ে থাকত। আমার বউ সোহেল কে সব সময় কিছু না কিছু কাজ এর জন্য বাসায় ডাকত আন্দ দেখতাম বেশ খুশি হয়ে সোহেল এর সাথে কথা বলত।

আমি বুঝতে পারতেম যে আমার বউ সোহেল কে দেখলেবেশ সেক্স ফীল করে। আমি ও গ্রুপ সেক্স করতে চাইতাম। এক দিন আমার বউ রানু কে বললাম গ্রুপ সেক্স করবে। রানু প্রথম খুব রাগ দেখালো কিন্তু আমি ওকে বললাম যে গ্রুপ সেক্স করতে খুব মজা লাগবে।

রানু দেখি আসতে আসতে রাজি হলো আর আমাকে জিগ্গেস করলো কার সাথে আমরা গ্রুপ সেক্স করব। আমি বললাম যে সোহেল কে সঙ্গে নিয়ে নেব। 

রানু প্রথমে একটু রাগ করলো আর বলল যে সোহেল যদি কাউকে বলে দেই কিন্তু আমি যখন বললাম যে সোহেল খুব বিশ্বাসী ও বলবে না। 

তখন রানু রাজি হয়ে গেল।এদিকে আমি সোহেল কে কি ভাবে বলি যে আমার বউ এর সাথে ওকে চুদা চুদি করতে হবে।  group chodar golpo

আমি সোহেল এর সাথে বন্ধুর মত কথা বলতে লাগলাম। সোহেল এর সাথে সেক্স এর গল্প করতে লাগলাম। আমি আর আমার বউ কি ভাবে চুদা চুদি করি ওকে সব বললাম। 

ও জিগ্গেস করলো ভাই, আপনি কি রানু কে চুদার সময় পুরা উলঙ্গ করে চুদেন।আমি বললাম রানু কে উলঙ্গ করলে খুব সুন্দর লাগে। 

সোহেল আমার কথায় খুব গরম হতে লাগলো। আমি সোহেল কে বললাম যে ঠিক আছে এক দিন তুমি আর আমি এক সাথে আমার বউ কে চুদবো। 

তুমি কি রাজি আচ কিন্তু কাউকে বলতে পারবে না। তুমি যদি কাউকে না বল তবে মাঝে মাঝে আমি আর তুমি এক সাথে আমার বউ কে চুদবো। group chodar golpo

কথা মত এক দিন ঠিক করলাম আজ কে আমরা গ্রুপ সেক্স করব। আমি রানু কে বললাম যে তুমি রুম এ সুধু প্যান্টি আর ব্রাসিয়ার পরে থাকবে। 

আমি সোহেল কে নিয়ে এসব। আমার কথা মত রানু দুপুর বেলা ব্লাক কলর এর প্যান্টি আর ব্রাসিয়ার পরে রুম এ বেদ এ সুয়ে ছিল। আমি সোহেল কে সঙ্গে নিয়ে রুম এ ঢুকে দেখি রানু একটা পর্ণ মাগাজিনে দেখছে।

সোহেল রুম এ ঢুকে আমার বউ কে সুধু প্যান্টি আর ব্রাসিয়ার পরা দেখে অবাক হয়ে দেখতে লাগলো। আর আমার বউ সোহেল কে দেখে খুব খুসি হয়ে গেল। 

সোহেল আসতে আসতে আমার বউ এর পাশে গিয়ে বসলো তার পর ও আমার বউ এর একটা দুধ টিপতে লাগলো।  group chodar golpo

আমার বউ খুব মজা পাচিল। সোহেল এবার নিজের সিরত খুলে ফেলল আর প্যান্ট ও খুলে ফেলল।ও শুধু জাঙ্গিয়া পরে আমার বউ এর পাশে বসে আমার বউ এর দুধ টিপে যেতে লাগলো। 

আমার বউ এবার দেখি সোহেল এর জাঙ্গিয়ার ওপর থেকে অর ধন ধরে টিপতে লাগলো। এ দিকে আমার মাথাও গরম হয়ে গেল। 

আমি ও আমার সব কাপড় খুলে একদম উলঙ্গ হয়ে গেলাম আর সোহেল কে বললাম যে আমার বউ কে পুরা উলঙ্গ করে ফেল সোহেল আমার বউ এর ব্রাসিয়ার খুলে ফেলল তার পরে আমার বউ এর একটা দুধ মুখে পুরে চুসতে লাগলো। 

আমার বউ হত হয়ে সুধু ইস উহ আহ ইস উহ আহ উ অ।ইস উর কি আরাম আরো দাও জোরে ইস উহ আহ ইস উহ ঊঊঊউহ-আআঅহ- করতে লাগলো। group chodar golpo 

আমার বউ এবার সোহেল কে নিজের বুকের সাথে টেনে নিয় ভিসন ভাবে চুমু খেতে লাগলো। সোহেল এক হাথ দিয়ে আমার বউ এর দুধ টিপছে আর আমার বউ কে জড়িয়ে ধরে মুখে মুখ লাগিয়ে চুমু খাচ্ছে।

আমিও আমার বউ এর আরেকটা দুধ মুখে নিয়ে চুসতে লাগলাম।গ্রুপ এবার সোহেল আমার বউ এর প্যান্টি ধরে টেনে খুলে ফেলল আর আমার বউ সোহেল এর সামনে পুরা উলঙ্গ হয়ে গেল। আমার বউ ও সোহেল এর জাঙ্গিয়া খুলে ফেলতে বলল। 

আমার বউ সোহেল এর ধন মুখে নিয়ে চুসতে লাগলো। আমি সোহেল কে বললাম যে এবার আমার বউ এর ভোদাই মুখ দাও। সোহেল আমার কথা মত আমার বউ এর ভোদাই মুখ দিয়ে চুসতে লাগলো আর আমার বউ কমর নাচিয়ে নাচিয়ে মজা নিতে লাগলো।

আমি খুব এনজয় করছিলাম আর আমার বউ কে চুমু খাচিলাম। আমার বউ সোহেল কে বলল সোহেল আমার ভাতার, তুমি আমার ভাতার, তুমি আমাকে রোজ এভাবে মজা দেবে, আমি রোজ তোমার সামনে উলঙ্গ হব, আমার একটুও লজ্জা করে না। group chodar golpo

সোহেল এবার গরম হয়ে আমার বৌএর ভোদাই ধন ঢুকিয়ে দিল আর আমার বউ ইস উহ আহ ইস উহ আহ উ অ। ইস উর কি আরাম আরো দাও জোরে ইস উহ আহ ইস উহ ডুকাও জোরে জোরে চোদ।চুদে চুদে আমার গুদ ফাটিয়া দাও,আরো জোরে।

আরো জোরে চোদ।চুদিয়া।চুদিয়া গুদের সব রস বের করে দাও তোমার মোটা ধন।দিয়ে আমার গুদের জালা মেটিয়া প্রবল কামের তাড়নায় আত্মহারা হয়ে ঝাকুনি দিয়ে দিয়ে ইস উঃ উঃ আঃ আঃ এ এ এ কি সুখ ওঃ ওঃ ওঃ দে দে দে আরো ।

আমার জড়ায়ুতে গিয়ে ধাক্কা দিচ্ছে তোমার সোনা আঃ আঃ আঃ ইঃ ই ই দেও।আরো জোরে।জোরে চোদমচুদে চুদে।আমার গুদ ফাটিয়া দাও। group chodar golpo

গুদের সব রস বের করে দাও সব রস বের করে দাও যোনির।আহ আহ ইস ইসসসদেও।সব রস বের করে দাও। রস বের করে দাও করতে লাগলো। 

এবার শুরু হলো খেলা।সোহেল আমার বৌএর ভোদাই ধন ঢুকিয়ে জোরে জোরে ঠাপ মারতে লাগলো আর আমার বউ তালে তালে কমর নাচাতে লাগলো আর জোরে জোরে ইস উহ আহ ইস উহ আহ উ অ।

ইস উর কি আরাম আরো দাও জোরে ইস উহ আহ ইস উহ ডুকাও জোরে জোরে চোদ চুদে চুদে আমার গুদ ফাটিয়া দাও,আরো জোরে।

আরো জোরে চোদ।চুদিয়া চুদিয়া গুদের সব রস বের করে দাও তোমার মোটা ধন।দিয়ে আমার গুদের জালা মেটিয়া প্রবল কামের তাড়নায় আত্মহারা হয়ে ঝাকুনি দিয়ে দিয়ে ইস উঃ উঃ আঃ আঃ এ এ এ কি সুখ ওঃ ওঃ ওঃ দে দে দে আরো । group chodar golpo

আমার জড়ায়ুতে গিয়ে ধাক্কা দিচ্ছে তোমার সোনা আহ আহ আহ ইঃ ই ই দেও।আরো জোরে।। জোরো চোদ চুদে চুদে।আমার গুদের সব রস বের করে দাও সব রস বের করে দাও যোনির।

জোরে জোরে চোদ চুদিয়া গুদের আহহ আহহ ইসস ই ই দেও।সব রস বের দাও… করতে লাগলো আর বলতে লাগলো সোহেল আমার সোনা মানিক আরে জোরে জোরে ছদ আমার ভদ ফাটিয়ে দাও।

এক সময় দেখি সোহেল খুব জোরে জোরে কয়েকটা ঠাপ মারলো আর আমার বৌএর ভোদাই মাল বের করলো আর আমার বউ ও জোরে জোরে কমর নাচিয়ে পানি বের করে দিল 

আর তার পরেই আমি আমার বৌ এর ভোদাই ধন ঢুকিয়ে ঠাপ মারতে লাগলাম জোরে জোরে আর সোহেল দেখি আমার বউ এর মুখে মুখ লাগিয়ে ভিসন ভাবে চুমু খেতে লাগলো। group chodar golpo

আমি এমনিতেই গরম হয়ে ছিলাম আর বেশ কিছু খন ঠাপ মারার পর মাল বের করে দিলাম। এর পর থেকে প্রায় দুই এক দিন পর পর আমি আর আমাদের বন্ধু সোহেল আমার বউ কে আমরা এক সাথে চোদা চোদি করি।

Post a Comment

Previous Post Next Post