আমি সুমি দুদু ৩৬ ডবল ডি পাছাও অনেক বড়

bangla choti golpo
bangla choti golpo

আমার নাম সুমি, বয়স ২৫, দুদু ৩৬ ডবল ডি,  bangla choti golpo পাছাও অনেক বড়। আমার ফিগার একদম সেরাম কারণ আমি অনেক ফর্সা। আমাকে সবাই খানকি মাগি বলে ডাকে, এর পেছনে অনেক কারণও আছে। আমার কাপড় পড়ে থাকতে ভালো লাগে না।

আমার সব সময় নগ্ন হয়ে থাকতে ভালো লাগে আর তাই গল্পের নাম দিয়েছি নেংটি মাগি । যখন বাসাই থাকি তখন সব সময় নগ্ন হয়ে থাকি। মা সব সময় বকা দেয় কিন্তুু বাপ বলে, আচ্ছা থাক নগ্ন হয়েই থাক, সমস্যা কি। আব্বু আমার বাসাই সব সময় নগ্ন হয়ে থাকাটা পচ্ছন্দ করে।

একদিন আমি বারান্দাই নগ্ন হয়ে বসেছিলাম, তখন আব্বু আমাকে টাকা দিয়ে বললো,  bangla choti golpo দোকান থেকে আমার জন্য এক পেকেট বিড়ি নিয়ে আই তো। আমি বললাম, ঠিক আছে। বাবা বললো, শোন, গায়ে একটা চাদর দিয়ে যা।

আমি বললাম, বাবা, তুমি তো জানোই আমি কাপড় পড়তে পচ্ছন্দ করি না আর দোকান তো বেশী দূরে নয়, বাড়ির কাছেই। বাবা মুচকি হাসলো আর খপাত করে আমার একটু দুদু ধরে হালকা টিপে দিলো আর বললো, আচ্ছা যা। বাবা আমার সাথে কথা বলার সময় একবার হলেও দুদু টিপে।

দোকান বাড়ির কাছেই ছিলো তাই ভাবলাম নগ্ন হয়েই বাহিরে চলে যাই, তাই শুধু সেন্ডেল পরেই নগ্ন হয়ে বাহিরে চলে গেলাম। আমার চুল বড় ছিলো তাই চুল দিয়ে দুদু দুইটো ঢেকে দিলাম কিন্তুু গুদ আর পাছা খোলাই ছিলো। রাস্তাতে সবাই আমাকে নগ্ন দেখে অবাক, সবাই কাজ কাম ছেড়ে আমার দিকে তাকিয়ে ছিলো। bangla choti golpo

গলিতে ছোট বাচ্চারা ব্যাট বল খেলছিলো, আমাকে দেখে খেলা থামিয়ে মোবাইলে আমার ভিডিও করতে লাগলো। আমিও পাছা আর দুদু নাচিয়ে নাচিয়ে হাটছিলাম। এরপর রফিক চাচার দোকানে আসলাম, এসে বললাম, চাচা এক প্যাকেট বিড়ি দেন তো। রফিক চাচা আমাকে এভাবে বাহিরে নগ্ন দেখে তো পুরা অবাক।

রফিক চাচা আমাকে ছোট থেকেই চিনে। সে বললো, আচ্ছা মামুনি দিচ্ছি বলে আমাকে এক পেকেট বিড়ি দিলো আর আমার দুদুর দিকে আঙ্গুল দিয়ে বললো, মামুনি, আপনার দুদু দুইটো তো অনেক বড় আর সুন্দর হয়েগেছে। আমি মুচকি হেসে বললাম, সবার হাত পড়ে তো, তাই। রফিক চাচা বললো, মামুনি, চুলগুলো সরাও দুদুটা দেখি।

আমি মুচকি হাসলাম আর ডান দুদুর উপর থেকে চুল সরিয়ে দুদু বের করলাম। রফিক চাচা আমার দুদু দেখে পুরাই থ । bangla choti golpo

রফিক চাচা বললো, আচ্ছা, শুনলাম আমার ছেলে কালু নাকি আপনাকে চুদেছে।

আমি বললাম, হ্যা, কালু আমাকে তিনবার চুদেছে। রফিক চাচা তখন বললো, মামুনি, কিছু মনে করবেন না, আপনি আমার মেয়ে এর মতো, আমাকে কি একবার আপনাকে চুদতে দিবেন ?

আমি বললাম, ঠিক আছে, বাসাই চলে আসেন। রফিক চাচা বললো, ঠিক আছে, আজকে রাতে আসছি, তাহলে। এরপর আমি বিড়ি এর টাকা দিলাম, রফিক চাচা বললো, ছি ছি আমি কি আপনার কাছ থেকে টাকা নিতে পারি, রাতে আপনাকে চুদে সব হিসাব নিয়ে নিবো।

আমি মুচকি হেসে চলে গেলাম। রাস্তা দিয়ে যাওয়ার সময় এলাকার বাচ্চারা আমার নগ্ন দেহ দেখার জন্য আমার পিছু পিছু হাটছিলো। আমি বিরক্ত হয়ে দাড়িয়ে গেলাম তারপর ওদের দিকে তাকিয়ে বললাম, কি ব্যাপার, এর আগে কোন নগ্ন মেয়ে দেখো নি। বাচ্চারা বললো, না। bangla choti golpo

তারপর আমি বললাম, ঠিক আছে, দেখো, বলে দুদুতে আঙ্গুল দিয়ে বললাম, এটাকে বলে দুদু, তারপর নীচে আঙ্গুল দিয়ে বললাম, এটাকে বলে গুদ, তারপর পিছনে ঘুরে পাছা দেখিয়ে বললাম, আর এটাকে বলে পাছা। বাচ্চারা সবাই হাসতে লাগলো। ওদের মধ্যে একজন বললো, আপু, আমরা আপনার দুদু দুইটো হাতে নিয়ে একটু টিপে দেখতে চাই।

সবাই এক সাথে বলে উঠলো, হ্যা। আমি দেখলাম, ওরা সাতজন আছে। আমি মুচকি হেসে বললাম, ঠিক আছে। এরপর ওরা একজন একজন করে রাস্তাতেই আমার দুদু দুই হাত মুঠো করে টিপলো। এরপর আমি বাড়ি চলে আসলাম। বাড়িতে এসে বাবাকে বিড়ির প্যাকেট দিয়ে বললাম, বাবা আজকে রাতে ওই দোকানদার রফিক চাচা আসবে আমাকে চুদতে।

বাবা বললো, ঠিক আছে, কনডোম ব্যবহার করিস। মা এসব শুনে চ্যাচিয়ে উঠলো আর বললো, ছি ছি, তুমি কি তোমার মেয়েকে একটা মাগি বানাতে চাও, তুমি তোমার চুদো ঠিক আছে, কিন্তুু এখন এলাকার দোকানদারদের দিয়েও তুমি তোমার মেয়েকে চুদাতে চাও। বাবা বললো, আচ্ছা, তুমি বুঝি মাগি ছিলে না। মা রাগ দেখিয়ে চলে গেলো। bangla choti golpo

আমি জানি, মা এক সময় বেশ্যা ছিলো। কলেজের সময় তে বাবা আর তার এক ফ্রেন্ড রোজ মাগি পাড়াই যেতো মাগি চুদতে। সেই মাগি পাড়াই বাবার সাথে মায়ের দেখা। মা নাকি সেই মাগি পাড়ার সব চেয়ে সেরা মাগি ছিলো। বাবা আর তার বন্ধুু নাকি রোজ মাকে চুদতো। বাবা ভাবলো আর কতো টাকা দিয়ে চুদবো, তখন সে মাকে বিয়ে করে বাড়িতে আনলো।

বিয়ের পরেও নাকি মায়ের বেশ্যাবৃত্তি চালু ছিলো। কিন্তুু আমার জন্মের পর থেকে বেশ্যাবৃত্তি ছেড়ে দিলো। আমার ভাবতেই অনেক গর্ব লাগে যে আমার মা এক খানকি। মাগি, বেশ্যা, খানকি, এই শব্দগুলো আমার কাছে অনেক মধুর লাগে, কেউ আমাকে যখন এসব বলে ডাকে তখন আমার অনেক ভালো লাগে।

bangla porokia choti golpo

সন্ধ্যাই বাড়িতে রফিক চাচা আসলো, বাপ দরজা খুলে বললো, কি রে, রফিক কি অবস্থা। রফিক চাচা বললো, এই তো ভালো আছি স্যার, স্যার কিছু মনে করবেন না, আজকে রাতে আপনার মেয়েকে আমার বস্তিতে নিয়ে যেতে চাই। বাপ বললো, কেন ? রফিক চাচা বললো, না মানে, বাড়িতে আমি আর আমার দুই ছেলে মিলে আপনার মেয়েকে সারা রাত চুদতে চাই। bangla choti golpo

বাপ বললো, তাহলে ওকে তোমাদের বাড়িতে নিয়ে যাওয়ার দরকার কি, বরং তুমি তোমার দুই ছেলেকে এখানে ডেকে নাও তারপর তোমরা আমার মেয়েকে ইচ্ছা মতো চুদো।

রফিক চাচা বললো, না স্যার, আমরা গরীব মানুষ, আপনার বাসাই সারা রাত থাকতে লজ্জা লাগবে।

বাপ বললো, ঠিক আছে, আমি সুমিকে বলে দেখছি। বাপ আমাকে সব বললো, আর আমি রাজি হয়েগেলাম। আমি পাতলা একটা চাদর গায়ে দিয়ে রফিক চাচার হাত ধরে বেড়িয়ে গেলাম। রফিক চাচার এক হাতে একটা হারিকেন ছিলো আর অন্য হাতটা আমি ধরে ছিলাম। দুইজন ফাকা রাস্তা দিয়ে হাটছিলাম। bangla choti golpo

রফিক চাচা বললো, মামুনি, আপনি যখন ছোট ছিলেন তখন আমি আপনার বাপকে বলেছিলাম যে আপনি যখন বড় হবেন তখন আপনাকে চুদবো। আমি মুচকি হেসে বললাম, আমাকে আপনি করে বলতে হবে না। রফিক চাচা তখন বললো, খানকি মাগি, আজ সারা রাত তোকে চুদবো। আমি শুনে খুব মজা পেলাম।

Post a Comment

Previous Post Next Post