কমলালেবুর মতো রসে ভরা লাল টুকটুকে গুদ

bangla guder golpo chobi

আমার জীবনে প্রথম যে মেয়েটা আসে তার নাম নন্দিতা। bangla guder golpo chobi আমাদের বাড়ির পাশেই ওদের বাড়ি। বেশ লম্বা চওড়া ফিগার, গায়ের রং দুধে আলতা, মাথায় একরাশ ঘন কালো চুল, চোখ দুটো বেশ টানা টানা, বুকের উপর ছুঁচালো এক জোড়া মাই, মেদহীন পেটের নীচে গোলাপের কুড়ির মতো নাভী।আর তার ঠিক নীচে দুই জাঙ্গের মাঝে কমলালেবুর মতো রসে ভরা লাল টুকটুকে গুদ। 

দেখে মনে হয় জিভ বা আঙুল ছোঁয়ালেই রস পড়বে।নন্দিতা প্রতিদিন দুপুর ঠিক ১২ টায় স্নান করতে বাথরুমে ঢোকে। ওদের বাথরুমের উপরতা খোলা থাকায় আমাদের বাড়ির ছাদে উঠলে বাথরুমের ভেতরে কি হচ্ছে সব দেখা যায়। 

আর সেই সুযোগে আমি রোজ ছাদ থেকে নন্দিতার স্নান করা দেখি।আমি কখনও কোনও মেয়ের স্তনের স্পর্শসুখ উপলব্ধি করিনি। তাই নন্দিতার খাঁড়া ছুঁচালো মাই দুটো আমাকে ভীষণ ভাবে আকর্ষণ করল। আমি কখনও কোনও মেয়ের গুদে বাঁড়া ঢোকাইনি। 

তাই ওর গুদে ধোন ঢুকিয়ে ওর যৌবন সুধা পান করার জন্য আমি উদগ্রীব ছিলাম। কিন্তু সুযোগ না পেয়ে স্নানের সময় নন্দিতার উলঙ্গ শরীর দেখে ঘরে গিয়ে মনে মনে ওকে কল্পনা করে ধোন খেঁচে মাল ফেলতাম।

অন্যান্য দিনের মতো সেদিনও আমি বেলা ১২টায় ছাদে যায়। দেখি নন্দিতা প্রথমে হাতে পায়ে সাবান মাখালো। হাত উঁচু করে সাবান মাখার সময় ওর বগলের চুল গুলো দেখলাম। বেশ ঘন কালো চুল ওর বগলে। guder golpo

এর পর নন্দিতা ওর ব্লাউজ খুলে দিল ব্রার খাপে ওর মাই দুটো উঁচু খাঁড়া হয়ে আছে। এবার নন্দিতা ব্রা খুলতেই কাশ্মিরী আপেলের মতো মাই দুটো স্প্রিঙের মতো লাফিয়ে বেড়িয়ে এলো। তারপর নন্দিতা পরনের সায়াটা খুলে উলঙ্গ হতেই ঘন কালো বালে ঢাকা গুদ বেড়িয়ে পড়ল।

নন্দিতা সাবান হাতে বুকের মাই জোড়ায়, পেতে ও গুদে সাবান ঘসতে ঘসতে হথাত উপর দিকে তাকাতেই আমার সাথে চোখাচোখি হল। নন্দিতার মুখ লজ্জায় লাল হয়ে ওঠে। পরক্ষণেই কি মনে করে হাতের ইশারায় আমাকে ডাকে।

এদিকে এসো। প্রথমটায় তো আমি ঘাবড়ে যাই। ভয় হয় যদি ওর বাবা ও মাকে বলে দেয়। এদিকে আমার পাজামার ভেতর আটকে থাকা ধোন তো শক্ত খাঁড়া হয়ে ঠাটিয়ে উঠেছে।

আমি ভয়ে ভয়ে ওদের বাড়িতে যায়। নন্দিতাও ঠিক তখনই বাথরুম থেকে বেরিয়েছে। একটা গামছা ওর কোমরে জড়ানো আর একটা বুকে। আমাকে দেখেই নন্দিতা ফিক করে হেঁসে দৌড়ে ঘরে গেল।

নন্দিতার হাসিতে আমার মনে একটু সাহস হল। আমিও ওর পিছু পিছু ঘরে ঢুকলাম। নন্দিতা বলে, রমেশদা তুমি ভীষণ অসভ্য। লুকিয়ে লুকিয়ে মেয়েদের স্নান করা দেখ।

কি করব বল? সামনা সামনি তো কেউ দেখায় না। এই মণি, তুমি তোমার সবকিছু দেখাবে? আমি তোমাকে ভালবাসি মণি। বলে আমি ওকে দুহাতে জাপটে ধরে চুমু খেয়ে কমলালেবুর কোয়ার মতো ওর নরম ঠোঁট দুটো চুষতে লাগলাম। ওর খাঁড়া ছুঁচালো মাই দুটো আমার বুকে চেপে বসেছে।নন্দিতা কোনও বাধা দিল না। আমার বাহুবন্ধনে আবদ্ধ হয়ে আদর খেতে লাগলো। bangla guder golpo

এবার আমি ওর বুক থেকে গামছাটা সরিয়ে নিতে খয়েরী রঙের মটরদানার মতো বোঁটা সমেত ধবধবে সাদা মাই দুটো স্প্রিঙের মতো লাফিয়ে বেড়িয়ে এলো। 

আমি নন্দিতার খাঁড়া খাঁড়া স্তন দুটো দুহাতে চেপে ধরলাম। নন্দিতা আমার হাতে নিজের হাত দুটো রেখে স্তনের উপর চেপে ধরে বলল – এই রমেশদা, কি হচ্ছে কি? কি করছ? আমার লজ্জা করছে ছাড়।

নন্দিতার লজ্জার কথায় কান না দিয়ে ওর গালে মুখ ঘসতে ঘসতে স্তন দুটো টিপতে লাগলো। নন্দিতা মুখ ঘুরিয়ে আমাকে চুমু খেয়ে আমার ঠোটে ঠোঁট রেখে লালায়িত জিভটা আমার মুখে ঢুকিয়ে দিল।

নন্দিতার নরম লাল টুকটুকে জিভটা আমার মুখে দিতে আমি লজেন্সের মতো চুষতে লাগলাম। নন্দিতার মাই দুটো বেশ শক্ত। কোনদিন যে হাত পড়েনি বোঝাই যায়। 

আমি ওর ঠোঁট ও জিভ চুষতে চুষতে স্তন দুটো টিপতে লাগলাম। মাঝে মাঝে বোঁটা দুটো আঙুল দিয়ে চেপে পাকিয়ে শিহরণ জাগাতে লাগলাম।

নন্দিতা আর থাকতে পারল না। আমার হাত দুটো দু হাতে স্তনের সাথে চেপে ধরে ফিসফিস করে বলল –

রমেশদা আমার খুব ভালো লাগছে। আরও জোরে জোরে টিপে টিপে লাল করে দাও মাই দুটো। মাই দুটো টিপতে টিপতে আমি একটা স্তনের বোঁটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম।

নন্দিতা আঃ আঃ করে উঠল।বৌদি উপুড় হয়ে ডগি স্টাইলে গুদে ধোন ঢোকাল

জিবএ এই প্রথম পুরুষের সুখ সঙ্গ পেয়ে কামোত্তেজনায় নন্দিতা একেবারে বিহ্বল হয়ে পড়ল।

কলিং বেলের সুইচ টিপ্লে যেমন বারিময় সারা পেয়ে যায়, তেমনি আমার চুম্বন, মাই টেপা ও চোষাতে নন্দিতার শরীরে কাম উতেজনা মাথা চাড়া দিয়ে উঠল। kochi guder golpo

আমি জিজ্ঞেস করলাম, কি হল মণি?

নন্দিতা আমার মুখ তার মাইয়ের সাথে চেপে ধরে বলল – ভীষণ সুড়সুড়ি লাগচে। তা তো লাগবেই।

বলে আমি মাই চুষতে চুষতে ওর শরীরের অবশিষ্ট আবরণ গামছাটা টান এরে ওর কোমর থেকে খুলে দিতে ও একেবারে নগ্ন হয়ে গেল।

নন্দিতা হাত দিয়ে গুদটা আড়াল করে বলল – আমার লজ্জা করছে। দরজা খোলা আছে, কেউ যদি দেখে ফেলে?

সেকি মণি, বাড়িতে অন্য কেউ আছে নাকি যে দেখবে? তুমি আমি ছাড়া আর কে আছে? আর আমাকে দেখে যদি লজ্জা লাগে তবে একটু সবুর করো, আর একটু পড়েই আমি সব লজ্জা তোমার ফুটোতে ঢুকিয়ে দেব।

বলে আমি নন্দিতার গুদে হাত রাখলাম। নন্দিতার গুদের জঙ্গলে হাত বোলাতে বোলাতে গুদটা টিপতে শুরু করলে আর থাকতে না পেরে নন্দিতা বলল – কই রমেশদা, কি ঢোকাবে বললে ঢোকাও।

বলে নন্দিতা নিজেই আমার পাজামার দড়ি খুলে আমাকে নগ্ন করে দিল। পাজামা খুলতেই আমার ঠাটানো বাঁড়া বেরয়ে গেল। নন্দিতা বাঁড়াটা হাতে মুথকরে ধরে অস্ফুট স্বরে বলল – বাবা, কি বড় আর মোটা।আমি ওর গুদের বালে আঙুল দিয়ে বিলি কাটতে কাটতে একটা আঙুল গুদের মুখে নিয়ে চাপ দিতেই আঙ্গুলটা পুচ করে গুদে ঢুকে গেল। guder golpo in bengali

আমি নন্দিতার গুদে আংলী করতে ও বলল – দোহাই তাপসা, তোমার দুটি পায়ে পড়ি, আমাকে আর কষ্ট দিও না। তোমার আঙ্গুলটা বের করে তোমার বাঁড়াটা এবার আমার গুদে ঢোকাও।

জীবনে প্রথম কচি কুমারী গুদ সামনে পেয়ে আমারও কাম উত্তেজনা চরমে উঠেছিল। তাই আর দেরী না করে আমার ৮ ইঞ্চি লম্বা বাঁড়াটা ওর গুদের মুখে সেট করলাম। তারপর ধীরে ধীরে চাপ দিতে বাঁড়ার মুন্ডিটা গুদে ধুএগেল। সাথে সাথে নন্দিতা আঃ আঃ আকরে শব্দ করল।

আমি আর একটা ঠাপ দিয়ে বাঁড়ার অর্ধেকটা ঢুকিয়ে দিতে নন্দিতা উঃ উঃ রমেশদা কি ব্যাথা লাগছে গো। আর ঢুকবে না। পুরোটা ঢোকালে আমার গুদ ফেটে যাবে। বলে কাতরে উঠল।

বললাম, কিছু হবে না, একটু সহ্য করো, দেখবে পুরোটাই নিতে পারবে।বলে জোরে এক ঠাপ দিতেই পকাত করে পুরো বাঁড়াটা ওর গুদ্গহবরে অদৃশ্য হয়ে গেল। নন্দিতা দাঁতে দাঁত চেপে ব্যাথা সহ্য করে জিজ্ঞাসা করল – রমেশদা, পুরোটায় কি ঢুকেছে?

বললাম, হ্যাঁ মণি, আমার পুরোটাই তোমার গুদের গিলে ফেলেছে। এবার তোমাকে চুদি?

রমেশদা আজ তুমি আমাকে চুদে চুদে আমার গুদ ফাটিয়ে দাও। এখন থেকে তুমি রোজ আমাকে চুদবে। বোলো চুদবে তো? bangla magir guder golpo

নন্দিতাকে চুদতে চুদতে আমারও কোমর ধরে এলো। বাঁড়া টনটন করে উঠল। আমি মণির দুধ দুতচেওএখপা খপ কয়েকটা ঠাপ মেরেই বাঁড়াটাকে গুদের গর্তে ঠেসে ধরলাম। আর সাথে সাথে বাঁড়ার মুখ দিয়েবিরজ বেড়িয়ে মণির গুদে পড়তে থাকল।

বললাম, মণি তোমার এই রসভরা টাইট চমচম গুদে সারাদিন রাত বাঁড়া ঢুকিয়ে রাখতে মন চায়।তাই যদি তবে আমার গুদ থেকে বাঁড়া বের না করে আজ সন্ধ্যা পর্যন্ত আমাকে চোদো।বললাম, মণি এবার তোমাকে অন্য কায়দায় চুদব এও। এই বলে গুদ থেকে বাঁড়াটা টেনে বের করে নন্দিতার পাশে চিত হয়ে শুয়ে ওকে কাছে টেনে নিলাম। বললাম, এবার তোমাকে শুলে চড়াবো।

চিত হয়ে থাকায় আমার বাঁড়া কলা গাছের মতো সোজা হয়ে ঊর্ধ্বমুখী হয়ে আছে। নন্দিতার পা দুটো আমার কোমরের দুপাশে রেখে বাঁড়ার মুন্ডিটা গুদের মুখে সেট করে ওকে বসতে বললাম। নন্দিতা আমার কোমর ধরে আস্তে আস্তে বসতে বাঁড়াটা পক পক করে নন্দিতার রস ভরা গুদে পুরোটা একেবারে ঢুকে গেল। magir guder golpo

নন্দিতা কোমর উচু নিচু করে গুদে ঠাপ নিতে নিতে আঃ আঃ উঃ উঃ শব্দ করতে করতে আমার বুকে উপুরহয়ে শুয়ে পড়তে আমি পালটি খেয়ে ওর উপর উঠে দুধ দুটো ময়দা মাখা করতে করতে আবার চুদতে শুরু করলাম।দ্বিতীয় দফা বীর্য ঢেলে নন্দিতাকে সুখ দিয়ে নিজেও সুখ করে দুজনেই উঠে পড়লাম। বাঁড়া ধুয়ে জামা প্যান্ট পড়ে যাওয়ার সময় নন্দিতার দুধটি পে চুমু খেতে নন্দিতা বলল, খুব সুখ হল, কাল আবার এসো।

Post a Comment

Previous Post Next Post