bangla guder golpo chobi

bangla guder golpo chobi

দক্ষিন কলকাতার অভিজাত অঞ্চলের একটি বাড়ি। bangla guder golpo chobi বাড়ির কর্তা বিকাশবাবু ব্যাঙ্ক অফিসার।গৃহবধুর নাম জয়িতা।বয়স পয়ত্রিশ।ভারী সুন্দর চেহারাটি।লম্বা, ফর্সা, সুগঠিতা, মুখ জোড়া লাবন্য, একটা নিষ্পাপ সরলতার ছোঁয়া।

ছোট্ট পরিবার স্বামী, স্ত্রী আর তাদের দুই ছেলেমেয়ে।ছেলেমেয়েরা ছোট।মেয়ে পড়ে ক্লাস সিক্সে, ছেলে ওয়ানে। বাড়ির রান্না জয়িতা নিজেই করে, অন্য সবকিছু করবার জন্য একটি ছেলে আছে, তার নাম রাহুল, বয়স হবে ১৮।

ঘর ঝাঁড়পোছ, কাপড় কাচা, বাসন মাজা, টুকিটাকি দরকারে এটা সেটা দোকান থেকে এনে দেওয়া এ সব কিছুই ও করে।ওদের বাড়ির সার্ভেন্ট কোয়ার্টার এ রাহুল থাকে।

জয়িতা ওকে কাজের লোকের মতন ভাবেই না, বাড়ির ছেলের মতন করেই রাখে।খুব ভালোবাসে রাহুলের মিষ্টি সরল স্বভাবটার জন্য। 

রাহুল থাকায় জয়িতার খুব সুবিধা।রান্না করবার সময়তে হাতে হাতে জিনিস এগিয়ে দেয়, তরকারী কুটে দেয়।কাজকর্ম হয়ে গেলে রাহুলের সাথে গল্প করে সময়টা সুন্দর কাটে জয়িতার।

কখনো একা লাগেনা।রাহুলের ও ভীষণ ভালো লাগে জয়িতাকে।‘মাসী তুমি’ বলেই সম্বোধন করে।এত সুন্দর ব্যবহার, এত স্নেহ ও কোথায় পাবে ? রাহুল ঠিকই করে ফেলেছে যে এ বাড়ি ছেড়ে ও অন্য কথাও কাজ করবেনা। bangla guder golpo chobi

রাহুলের তখন যা বয়স, সে সময়তে নারীশরীর নিয়ে আগ্রহ, কৌতুহল এ সব থাকাটাই স্বাভাবিক।সারাদিনের কাজ সেরে দুপুরে বা রাত্তিরে যখন শুতে আসতো, তখন গ্রামের পুকুর পাড়ের দৃশ্যগুলি ওর মনে পড়ত।

অল্প বয়সী মেয়েরা, বউরা পুকুরে চান করে পাড়ে দাঁড়িয়ে কাপড় ছাড়ত আর ও লুকিয়ে লুকিয়ে দেখত।এসব ভাবতে ভাবতে ওর মধ্যে উত্তেজনার জোয়ার চলে আসতো।কিছুদিন যাবার পর গ্রামের স্মৃতিগুলি আসতে আসতে আবছা হয়ে আসতে লাগলো।

এক আধ সময়তে অবচেতন মনেই ও জয়িতাকে এই ভাবে দ্যাখার কথা ভাবতো।ভাবলেই লজ্জা, উত্তেজনায় ওর কান মাথা গরম হয়ে উঠত।ছি, ছি যার বাড়িতে ও থাকে, খায়, যিনি ওর ভরণ পোষণের ভার নিয়েছেন, bangla khanki magir guder golpo

তাকে নিয়ে এহেন অবৈধ ইচ্ছা ওর না আসাই উচিত।নিজের সংযম বজায় রেখে কুচিন্তা থেকে নিরস্ত হত, কিন্তু অবচেতন মনকে তো বাঁধনে বাঁধা যায়না।জানিনা, ঈশ্বর রাহুলের অবচেতন বাসনা জানতে পেরেছিলেন কিনা।যে ঘটনাটি এখন লিখতে চলেছি, সেটি রাহুল কাজে লাগবার প্রায় বছর খানেক পরে ঘটেছিলো। bangla guder golpo chobi

জয়িতা বাড়ির কাজকর্ম সেরে একটু বেলাবেলি বেরিয়েছে।ব্যাঙ্ক এ যাবে, আরো কি কি জানি কাজ আছে।দিনটা বেশ মেঘলা ছিল, মাঝে মাঝে দমকা হাওয়া বইছিলো।

কোনো রিক্সা না পেয়ে, আর আকাশ অন্ধকার করে আসছে দেখে জয়িতা তাড়াতাড়ি পা বাড়িয়েছিল, কিন্তু শেষরক্ষা করতে পারেনি।

বাড়ির কাছাকাছি আসতেই ঝম ঝম করে বৃষ্টি নামলো।ছাতা খুলবার আগেই বৃষ্টির তোড় ওকে ভিজিয়ে দিলো, আর ওরকম দমকা হাওয়ায় ছাতায় কি হবে ? 

যখন বাড়ি ঢুকলো, তখন আপাদমস্তক চুপচুপে ভিজে।গা, মাথা, হাতের ছাতা সব কিছু থেকে জল গড়াচ্ছে।রাহুল দেখেই বলল এ কি মাসী ? তুমি একদম ভিজে গেছে যে

জয়িতা হাসলো ভিজেছি মানে, একেবারে চান করে এসেছি বল্।অবস্থা দ্যাখ।

রাহুল তাকালো।গায়ের সাথে শাড়ি, ব্লাউজ সব ভিজে লেপ্টে রয়েছে।ভিজে ব্লাউজ আর ব্রার আড়ালে জয়িতার সুগঠিত স্তনযুগল সগর্বে নিজেদের উপস্থিতি ঘোষণা করছে।

রাহুল একটু লজ্জা পেলো সোজাসুজি তাকাতে।চোখ সরিয়ে মাথা নিচু করে ফেললো।জয়িতা ছাতাটা রাহুলের হাতে দিয়ে এগিয়ে বাড়ির ভিতরে এগিয়ে গেলো। bangla guder golpo chobi

সাহস করে এবার ও জয়িতাকে পিছন থেকে দেখলো।জয়িতার নিতম্বের সাথে শাড়ি, সায়া সব সেঁটে আছে।নিতম্বের জোড়াটুকুও বোঝা যাচ্ছিলো ভিজে শাড়ি, শায়ার নিচে।

রাহুল আচমকা ওর শরীরে একটা গভীর উত্তাপ অনুভব করলো।জয়িতা ঘরে ঢুকে গেলো আর রাহুল বারান্দায় এসে ভিজে ছাতাটা মেলে দিলো।

বারান্দা থেকে আমার তোয়ালেটা একটু নিয়ে আয় না। জয়িতা ঘরের থেকেই হাঁক পারলো।রাহুল তোয়ালেটা এনে দিয়ে নিজের কাজে গেলো।জয়িতা আগে মাথা, মুখ শুকনো করে মুছে নিলো।শাড়িটা এখনি খুলতে হবে, কিন্তু লক্ষ্য করলো জানলার পর্দা টানা নেই।

আরে, কোথায় গেলি? জানলার পর্দাগুলি একটু টেনে দে।

রাহুল আবার জয়িতার শোয়ার ঘরে এলো।পর্দাগুলি টানার মধ্যেই জয়িতা ওর ভিজে শাড়িটা গা থেকে খুলে মাটিতে ফেললো।ঘরে রাহুল আছে, কিন্তু জয়িতার এতে বিন্দুমাত্র ভ্রুক্ষেপ নেই।

আগেও এক আধবার শায়া ব্লাউজ পরা অবস্থায় রাহুল জয়িতাকে দেখেছে, কিন্তু ভিজে গায়ে ওকে দেখে রাহুলের যৌন অনুভূতিগুলি জেগে উঠছিলো।ও চেষ্টা করছিলো না তাকাতে।

জয়িতা রাহুলকে বর্ণনা দিচ্ছিলো কখন, কোথায় বৃষ্টিটা নামলো, এইসব। 

তুমি কোথাও দাঁড়িয়ে গেলে না কেন মাসী ?

শাশুড়ি ও বউকে নিয়ম করে দুবার প্রতিদিন চুদি

একটা দোকানের নীচে দাঁড়িয়েছিলাম, বৃষ্টিটা একটু ধরতে আবার বেরিয়েছি, তখন একেবারে ঝমাঝম বৃষ্টি শুরু হলো।আর ছাতা তে কোনো কাজ হয়না এরকম বৃষ্টিতে।

রাহুল লক্ষ্য করলো ওর সাথে কথার ফাঁকে ফাঁকেজয়িতা ওর দিকে পিছন ফিরে ব্লাউজের বোতামগুলি খুলছে।রাহুলের বিশ্বাস হলনা চোখের সামনে এমনটা দেখবে।

রাহুল চোখ সরিয়ে নিতে নিতেও কথার ফাঁকে তাকাচ্ছিল জয়িতার দিকে।ভিজে ব্লাউজটা এমনভাবে হাতের সাথে সেঁটে গিয়েছিলো যে হাত থেকে খুলতে জয়িতাকে বেশ বেগ পেতে হলো।শেষমেষ ভিজে ব্লাউজটা খুলে মাটিতে ফেলে দিলো।  bangla guder golpo chobi

এই প্রথম রাহুল জয়িতাকে শায়া আর ব্রা পরা অবস্থায় দেখলো।মাসী কি ব্রা’ও খুলবে নাকি ? রাহুলের মনের মধ্যে এই প্রশ্নটা ঘুরপাক খেতে খেতে ওর যৌন উত্তেজনা প্রবলভাবে ওকে বিদ্ধ করলো।

ওর সারা শরীরে ঝড় বইতে আরম্ভ করলো যখন জয়িতা সত্যিই হাত দুটো পিঠের দিকে নিয়ে এলো।অবিশ্বাস্য 

জয়িতা ব্রা’র হুকটা খোলার চেষ্টা করলো আর রাহুলের শরীরে তখন আগুন জ্বলছে, বুকের মধ্যে হাতুড়ি পিটে চলেছে কেউ ভয়ে নাকি নারীশরীরের অনাবৃত সৌন্দর্যের হাতছানিতে ? সেটা বোঝার মতন বয়স তো আর রাহুলের হয়নি।

হুক খুলে কাঁধ থেকে স্ট্র্যাপটা নামিয়ে নিলো জয়িতা।মাটিতে ফেলবার আগে সদ্য খুলে নেওয়া ব্রা স্তনবৃন্তের উপরে চেপে রেখে জয়িতা তোয়ালেটা আর একবার নিলো।বুকে তোয়ালে জড়িয়ে নিয়ে ব্রা টা মাটিতে ফেলে দিলো। 

রাহুলের সাথে কথা বলতে বলতে জয়িতা বাঁ পাশ ফিরে গা মুছছিল।বগল, পিঠ, গা মোছার সময়ে বারবার স্তনের ওপর থেকে তোয়ালে সরে যাচ্ছিলো।

রাহুল সাহস করে এক আধবার তাকাতে গিয়ে লজ্জায়, বিস্ময়ে, নিজের ভিতরকার উত্তাপ উত্তেজনার চরমে দেখতে পেয়েছে ফর্সা পরিপুষ্ট স্তনের মধ্যমণিতে বাদামী রঙের বৃত্ত, যার শিখরে মুকুটের মতন শোভা পাচ্ছে ফুলের কুঁড়ির চেয়েও সুন্দর স্তনবৃন্ত। bangla guder golpo chobi

মনিবপত্নীর অমূল্য ঐশ্বর্য উপভোগ করবার অধিকার একমাত্র মনিবের।সে সামান্য ভৃত্য, তার সে অধিকার নেই, তাই চোখ সরিয়ে নিতে হচ্ছিলো বারবার।কিন্তু এ সৌন্দর্য স্বর্গীয়, নিষ্পাপ, ঈশ্বরের দেওয়া দান, নয়ন ভরে দেখার মতন সম্পদ।তাই চোখ সরিয়েও বারবার ইচ্ছা হচ্ছিলো জয়িতার সাথে কথা বলবার ফাঁকে এক এক ঝলক তাকাতে। 

জয়িতা একটু পিছনে ফিরলো।হঠাত কেন জানি রাহুলের মনে হলো জয়িতা কি এবার শায়া খুলবে? যাঃ, সেটা কি করে সম্ভব? রাহুল এ কথা ভাবতে ভাবতেই জয়িতা বুকের ওপর থেকে তোয়ালেটা সরিয়ে নিয়ে কোমরে জড়াল।

ওর মনে হলো জয়িতার আঙ্গুলগুলি শায়ার দড়ির উপরে।রাহুল শিউরে উঠলো।ও যা ভাবছিলো তাই ঘটতে চলেছে ? 

কথার ফাঁকে জয়িতা সত্যিই শায়ার গিঁট খুলে নিলো।ভিজে শায়া সহজে নামলোনা।তোয়ালের নিচে হাত ঢুকিয়ে জয়িতা নামিয়ে নিলো ওর পরনের শেষ বসনটুকু।

নিতম্ব আর পা পেরিয়ে পায়ের কাছে পরে গেলো কালো রঙের একটা ভিজে দলা হয়ে।রাহুলের শরীর দিয়ে আগুন বেরোচ্ছে।ওর যৌনাঙ্গ যাবতীয় বিধিনিষেধ উপেক্ষা করে নিজের ঔদ্ধত্য প্রকাশ করছে ওর পরনের পাজামার ভিতর দিয়ে। 

কথা বলতে বলতে শরীরের নিম্নাঙ্গ মুছে চলেছে জয়িতা।কখনো পাশ ফিরে, কখনো বা পিছন ফিরে।সাহস করে বারবার ওর দিকে তাকিয়েই কথা বলছিলো রাহুল।দৃষ্টি বিনিময়ও হয়েছে, জয়িতা স্বাভাবিকভাবেই নিজের কাজটুকু করে গেছে।

ঈশ্বরের আশীর্বাদপুষ্ট উন্মুক্ত স্তনযুগল , অনাবৃত নিতম্ব, উরু, ঘন কালো অরণ্যের আড়ালে তাঁর একান্ত গোপনীয় নারীচিহ্নের প্রতীক কোনো কিছুই বাদ থাকেনি রাহুলের দৃষ্টিতে।

অন্তরের গভীরে ও পরিপূর্ণভাবে উপভোগ করেছে মনিবের স্ত্রীর রূপসৌন্দর্য।প্রবল উত্তেজনার ঝড় এলোমেলো করে দিচ্ছে ওর চিন্তা, নীতিবোধ সব কিছু।  bangla guder golpo chobi

গা মুছে বিনা সংকোচে ন্যাংটো গায়ে ওর হাতে তোয়ালেটা এগিয়ে দিয়েছে জয়িতা মেলে দিয়ে আয়। রাহুল অপেক্ষা করতে পারেনি।আজ্ঞাবাহী হয়ে তোয়ালে হাতে দৌড়ে চলে গিয়েছিলো বারান্দায়।

আরো সাত বছর পরের একটি ঘটনা। 

জয়িতার মেয়ে তখন কলেজে পড়ে।ছেলে ক্লাস এইটে।রাহুলের বিয়ে হয়ে গেছে, ওর অবস্থাও একটু ফিরেছে, দেশের বাড়িতেই থাকে।

হঠাত করেই বিকাশবাবু দু বছরের জন্য বদলি হলেন রাঁচিতে, নিজের পদোন্নতির পর।ছেলেমেয়েদের পড়াশুনার যাতে ক্ষতি না হয়, সেজন্য জয়িতা কলকাতার বাড়িতেই রয়ে যাওয়া ঠিক করে ওদের নিয়ে।বিকাশবাবু একাই চলে যান নতুন কর্মস্থলে। bangla guder golpo chobi

আবার খোঁজ পরে রাহুলের।জয়িতার অনুরোধে রাহুল রাজী হয় আবার কাজ করতে।জয়িতা জিজ্ঞেস করে, পারবি বৌকে ছেড়ে থাকতে? রাহুল বলে পারবো।তুমি একটু ছুটি দিলে গিয়ে দেখে আসবো।

বিকাশবাবু রওনা হবার সময় যাবতীয় দায়িত্ব রাহুল একা হাতে সামলেছে জিনিসপত্র প্যাক করা, ট্রাকে করে পাঠানো এ সব কিছু।বিকাশবাবু চলে যেতে বাড়ির দায়িত্বও হাসিমুখে পালন করেছে।জয়িতাকে এতটুকু কষ্ট পেতে হয়নি।

দিন দুয়েকের ছুটি ছিল।ছেলেমেয়ে গেছে দিদিমার কাছে।বাড়িতে জয়িতা আর রাহুল।

সন্ধ্যা হয়ে গেছে, জয়িতা বারান্দায় বসে।রাহুল বোধ হয় ভিতরে কাজ করছিলো।সারাদিন ভ্যাপসা গরমের পর আকাশে মেঘ করে এসেছিলো।

বিদ্যুতের ঝলকানি আর গুরগুর শব্দ।যদি একটু বৃষ্টি হয়।বিদ্যুতের ঝলকানি ক্রমশঃ বেড়ে চললো, শুরু হলো ঝড়।নিমেষের মধ্যে চারিদিকের আলো নিভে গেলো, চলতে লাগলো ঝড়ের তাণ্ডব।

রাহুল ছুটে এসেছে জানলাগুলি বন্ধ করতে।জানলা বন্ধ করে বারান্দায় মোমবাতির আলো ধরাবার চেষ্টা করেছে, কিন্তু অসফল হয়েছে।জয়িতা বললো থাক, অন্ধকারই ভালো।

মুষলধারে বৃষ্টি পরছে।জয়িতা একা দাঁড়িয়ে, বারান্দায় বৃষ্টির ছাট আসছে, ও ভিজছে।রাহুল বললো কি করছে মাসী, ভিজছো কেন ? জয়িতা হাসলো।বললো একটা পুরনো কথা খুব মনে হচ্ছে।

কি? bangla guder golpo chobi

মনে আছে ? একদিন বৃষ্টিতে ভিজে বাড়ি ফিরেছিলাম।ঘরে এসে তোর সাথে গল্প করতে করতে কেমন বিনা লজ্জায় সব খুলে ফেলে।কথাগুলি শেষ করতে পারছিলনা জয়িতা।ওর গলা কেঁপে যাচ্ছিলো।

রাহুল জয়িতার পাশে এসে দাঁড়ালো।জয়িতাকে কাছে টেনে নিয়ে ওর ঠোঁটের সাথে নিজের ঠোঁটের মিলন ঘটালো।

আকাশের মেঘের বিদ্যুতের খেলার সাথে সাথে নিজেদের শরীরের বিদ্যুত খেলে যেতে লাগলো।জয়িতা ভয় পেলো।কেউ দেখছেনা তো ? 

বাইরে তখনো নিশ্ছিদ্র অন্ধকার আর প্রবল বর্ষনে বাইরের সব কিছু ঝাঁপসা।চুম্বনের আকর্ষণে আর নিবিড়তার গভীর আবেগে জয়িতা আর রাহুল পরস্পরকে আলিঙ্গন করলো।

এ আলিঙ্গন, এ বাঁধনের মধ্যেই ওরা হারিয়ে যেতে চাইলো।দুটি উপসী দেহের দুর্বার আকর্ষণে সমাজের নিয়মকানুন, বয়সের ব্যবধান, সামাজিক প্রতিষ্ঠার ব্যবধান, মনিবভৃত্যের ব্যবধান সব যেন শিথিল হয়ে গেলো।বৃষ্টিধারা চুম্বন আর স্পর্শের নেশায় মত্ত দুটি দেহকে একসঙ্গে ভিজিয়ে দিলো। bangla guder golpo chobi

জয়িতা রাহুলকে নিয়ে শোবার ঘরে এলো।তখনো নিশ্ছিদ্র অন্ধকার।দুজনেই তাদের সিক্ত বসনগুলি এক এক করে খুলে ফেলেছে।আদর করে গা মুছিয়ে দিয়েছে দুজনেই দুজনকে। bangla choti ma o chele মা ও ছেলে রোমান্স

রাহুল আদর করেছে নারীদেহের কোমলতার আর জয়িতা আদর করেছে রাহুলের পুরুষ দেহের লৌহকঠিনতার।এ স্পর্শের আনন্দ থেকে দুজনেই কতদিন বঞ্চিত।

রাহুল স্পর্শ করে চলেছে জয়িতার পরিপূর্ণ দেহ।ওর মাথাটা গুঁজে দিয়েছে স্তনযুগলের মধ্যেখানে, কখনো বা চুম্বনে পরিশিক্ত করে চলেছে মনিবের স্ত্রীর স্তনবৃন্তে আর হাত বুলিয়ে চলেছে ওর নিতম্বের অনাবৃত চামড়ার মসৃনতায়।

আদরের মাঝেই খুঁজে নিয়েছে ঘন অরণ্যের ফাঁকে নারীচিহ্নের দ্বারের গভীর গোপন অন্তঃপুর, সাত বছর আগে যার এক ঝলক দর্শনটুকুই শুধু ও পেয়েছিলো।

জয়িতার হাতের মুঠোয় যখন রাহুলের উত্তপ্ত কঠিনতা ধরা, রাহুলের অঙ্গুলিতে তখন জয়িতার গভীরের উত্তাপগলা সিক্ততা। bangla guder golpo chobi

শরীরের উন্মত্ততায় ওরা আর না পেরে চলে এসেছে বিছানায়।তারপর দুই নগ্ন শরীর পাগলের মতন চুম্বনে, আলিঙ্গনে, নিবিড় স্পর্শে গোটা বিছানা ওলটপালট করে দিয়েছে।

বিকাশবাবুর রেখে যাওয়া একটা কনডমের প্যাকেট কি ভাগ্যিস ছিল।জয়িতা উত্তেজনায় তার দুই পা ফাঁক করে মেলে ধরেছে, তখনই রাহুল তার কঠিন পুরুষাঙ্গ আসতে আসতে প্রবেশ করিয়েছে। 

রাহুল ভীষণ ভালো লাগছে কি সুন্দর করে তুই আর একটু হ্যা এইতো সোনা, লক্ষী আমার।আমি পারছিনা রাহুল বিশ্বাস কর্, শরীরের খিদে না মিটিয়ে আমি বাঁচতে পারবনা, মরে যাবো।

এরকম বলোনা মাসী, তোমার কষ্ট হলে আমায় বলো।

দুটি শরীর তখন চরম উন্মত্ততার দ্বারপ্রান্তে।প্রথমে ধীরে, তারপর জোরে, আরো জোরে।শরীরের ওঠানামার খেলা হয়ে চলেছে ছন্দে ছন্দে তালে তালে।

নিশ্বাস পরছে জোরে জোরে।একসময় রাহুলের বীর্যস্রোতের বাঁধ ভেঙ্গে গেলো।জয়িতাও তখন উত্তেজনার চরম শিখরে।এত আনন্দ ও কোনদিনও কি পেয়েছে ? bangla guder golpo chobi

সেদিন আর খাওয়া হয়নি ওদের।আলো এসেছিলো অনেক পরে।দুই নগ্ন শরীর পরস্পরকে আঁকড়ে রেখে কখন জানি ঘুমিয়ে পরেছিলো।ঝড় কখন থেমে গেছে আর ভোরের আলো ফুটে উঠেছে।সেটা ছিল প্রথম মিলন।যখনি জয়িতার ইচ্ছা হয়েছে, সে কাজ সেরে স্নানে যাবার আগেই হোক, কি নির্জন দুপুরেই হোক রাহুল ওর সব ইচ্ছা পূরণ করেছে।বাধ্য ভৃত্যের মতন।

Post a Comment

Previous Post Next Post