শাশুড়ি ও বউকে নিয়ম করে দুবার প্রতিদিন চুদি

bangla choti sasuri choda
bangla choti sasuri choda

আমি বিশাল, ঢাকায় একটা বেসরকারি অফিসে কাজ করি। bangla choti sasuri choda প্রেম করে বিয়ে করেছি বছর দুয়েক হলো।কিন্তু আমার স্ত্রী অনু এখনও সন্তান ধারণ করতে পারে নাই।আমি খুবই চোদনখোর একজন পুরুষ।অনুকে প্রতিদিন তিনবার না চুদলে ঠান্ডা হইনা

আমার ৬ ইঞ্চির বাঁড়ার গুঁতায় আমার বউএর গুদ এখন প্রায় ঢিলা।কিন্তু প্রতিদিন অনুকে চোদার সময় আমি তাকে নতুন করে আবিষ্কার করি। 

অনুর দুধের সাইজ এখন ৩৬,পাছা ভারী, সরু ঠোঁট। কিন্তু এখনও বাচ্চা না হওয়ায় একটি ক্লিনিকে গিয়ে দুজনে যাবতীয় টেস্ট করাই। bangla choti sasuri choda

এক সপ্তাহ পরে রিপোর্ট পেয়ে জানলাম, অনু কোনোদিন ও মা হতে পারবে না।আমার কোনো সমস্যা নেই।আমি ভেঙে পড়লাম। অনুর সাথে সেক্স লাইফ একপ্রকার বন্ধ।

খাবার টেবিলে দেখা হয়। ও আমার দিকে করুনার দৃষ্টিতে তাকিয়ে থাকে।আমায় নতুন বিয়ে করতে বলে।এইভাবে ৬মাস কেটে গেল।

আমাদের পরিবারের এই বিপর্যয় কেউ জানতেই পারে নি।যেহেতু আমরা শহরের ফ্ল্যাটে থাকি।শাশুড়ি হয়তো জানেন।অনুর বাবা ১ বছর আগে মারা যান।

খুব কম বয়সে অনুর মার বিয়ে হয়।অনু বড়।ওর ভাই আমেরিকায় চাকরী করে, ওখানে সংসার নিয়ে থাকে। bangla choti sasuri choda

ওর মা গ্রামের সম্পত্তির দেখভাল করেন।শাশুড়ির বয়স ৪০,দুধ ৩৬ হবে,অনুর চেয়েও সুন্দরী।এর মধ্যে অনু তার পিসির মেয়ের বিয়েতে ময়মনসিংহ গেল, ওর মা কে ফ্ল্যাটে ডেকে পাঠালো আমার দেখভালের জন্য।

read bangla choti golpo

উনি একসপ্তাহ থাকবেন, অনু না আসা পর্যন্ত।অনু চলে গেল। প্রথমদিন থেকে নজর করলাম উনি ভেতরে ব্লাউজ পরেন না, ঘরে থাকলে।

পাতলা সুতির শাড়ি পরেন। ঘরের দরজা না লাগিয়ে ঘুমান।রাতের ডিম লাইটে দেখি উনার বুক উন্মুক্ত, আর শাড়ি উপরে উঠে আছে।

একদিন অফিস থেকে এসে দেখি উনার গা জ্বরে পুড়ে যাচ্ছে, সাথে মাথার যন্ত্রণা।আমি ডাক্তার এর কাছে নিয়ে গেলাম।ডাক্তার এর কাছ থেকে এসে উনি শুয়ে পড়লেন। bangla choti sasuri choda

আমি চেয়ার নিয়ে বিছানার পাশে বসে থাকলাম।কিছুক্ষন পরে উনি উঠে আমায় ডাকলেন।’বাবা, বিশাল, আমার মাথাটা একটু টিপে দাও।দিচ্ছি মা, আপনি শুয়ে পড়ুন।

মাথা টিপতে টিপতে উনি শুয়ে পড়লেন। আমিও কখন ঘুমিয়ে গেলাম। ১টার দিকে ঘুম ভাঙলে দেখি, উনি আমার বুকের উপর ৩৬ সাইজের দুধ জেঁকে শুয়ে আছেন। 

পা গুলো আমার উপর। আমি যেন কোলবালিশ। আমার ধোন শক্ত হয়ে গেল।আস্তে করে লুঙ্গিটা খুলে নামিয়ে দিলাম।এরপর উনাকে আস্তে করে কিস করলাম, দুধগুলো চুষতে শুরু করলাম।

উনি আমাকে শক্তকরে জড়িয়ে ধরলেন।আমি জোরে জোরে চুষতে লাগলাম।শেষে বোঁটায় কামড় দিলাম। bangla choti sasuri choda

উনি চোখ মেলে তাকালেন, আমার গালে সপাটে থাপ্পড় মারলেন।’আদর করে চুষতে হয়, বিশাল।নাও ভালো করে চোষ যাতে গুদের জল খসাতে পারিনা মা আমি লজ্জায় মুখ নামিয়ে নিলাম।

অনু তোমাকে যা দিতে পারে নি, তা আমি তোমায় দেব।আমি তোমার বাচ্চার মা হব।একটা বাচ্চা তোমাদের জীবন আবার ঠিক করে দেবে।

তুমি কি ভাবছ, অনু এমনি এমনি ৭ দিন বাইরে গেছে।আমি আমার সব প্লান ওকে বলেছি। ওকে জোর করে রাজি করিয়েছি।আর যাইহোক তোমাকে নতুন বিয়ে করতে দেব না।

আমি তো মনে মনে খুব খুশি হলাম। উপরের জামাটা খুলে পুরো উলঙ্গ হলাম। একটানে শাশুড়িকে উলঙ্গ করলাম।উনার গুদ দেখি একটাও চুল নেই।তোমার টা তো বেশ বড়।  bangla choti sasuri choda

অনু ঠিকই বলেছিল।শুনেছি তুমি ওকে খুব সুখ দাও।আমার স্বামী তো শেষ ৫বছর অসুখের জন্য চুদতেই পারে নি।এক সবজিওয়ালকে দিয়ে চোদাতাম।

এই বলে খপ করে মুখে নিয়ে নিলেন, বাঁড়া টা। প্রায় ৫ মিনিট চোষার পর আমার মাল উনার মুখে।উনি সব গিলে খেয়ে নিলেন।’নাও এবার আমার গুদ চোষ।

দেখি কত জলদি জল খসাস।প্রচুর কূট কূট করছে।গুদটা মুখের কাছে টেনে দেখি, ফুলের পাপড়ির মতো গুদ উনার, যেন ধনকে ডাকছে চুদতে। জিভ লাগিয়ে চুষতে শুরু করলাম, 

bangla sera choti golpo

পশুর মতো চুষছি ওরে চোদন খোর আমাকে সারাজীবন চুদবি, কি আরাম দিছিস রে, আমার মেয়ে ঠিক ই বলে ছিল।আহ আহ স্বর্গের সুখ মনে হচ্ছে।  bangla choti sasuri choda

আমার জল খসবে রে আহ আহহ।মুখে আমার সমস্ত গুদের জল, বাধ্য হয়ে খেলাম।ওরে খানকির ছেলে গুদে তোর বাঁশ ঢোকা, আর পারছি না, আমি তোর ১০ টা বাচ্চার মা হতে রাজী।

আর পারছি না রে।ঢোকাচ্ছি, মাগী। তোকে চুদে আজ খাল করবো।এরকম জানলে, তোকে বিয়ের পর থেকেই চুদতাম।গুদে ধোন সেট করতেই পুরোটা ঢুকে গেল।প্রথম থেকেই জোরে জোরে চালালাম।

আহহ আরো জোরে চুদ আহহ কতদিন পরে এইরকম সুখ পাচ্ছি উহহহ।মাগী তোর গুদ আজ ফালা করব, তোর গুদে আমার বাচ্ছা জন্মাবে।

হ্যাঁ তোর বাচ্চার মা হইবো আমি।আহহহ আমার হয়ে আসছে, চোদনখোর তোর এখনও মাল পড়েনি কেনো।উনি জল খসিয়ে দিলেন। 

আমি আরও ৫মিনিট চুদে উনার গুদে মাল ঢাললাম।শাশুড়িকে দূরের একটি প্রাইভেট ক্লিনিক এ ভর্তি করাই বাচ্চা হওয়ার সময়।আমার ছেলে হয়েছে। bangla choti sasuri choda

আমরা এখন সুখী পরিবার।শাশুড়ি ও অনুকে নিয়ম করে দুবার করে প্রতিদিন চুদি।

Post a Comment

Previous Post Next Post