৩৪ বছরের সেক্সি মৌমিতার রসালো গুদে

bangla gud chodar golpo
bangla gud chodar golpo

সেসময় মৌমিতার মেয়ের বয়স সাড়ে তিন বছর। bangla gud chodar golpo ছেলের বয়স ৭ বছর। হঠাৎ দুজনেরই বেশ জ্বর-সর্দি-কাশিতে ভোগাতে লাগলো। প্রাথমিক চিকিৎসায় ভাল ফল না আসায় জনাব খান মৌমিতাকে বললো, ওদের দুজনকে নিয়ে কাল সন্ধ্যায় একবার কেষ্ট কাকার কাছে যাও। আমি সিরিয়াল দিয়ে রেখেছি।কেষ্ট কাকা মানে ডা: কেষ্ট বাবু। খানের বাবার বন্ধু। বয়স ৬০। এই বয়সেও নিজের স্বাস্থ্য বেশ সুঠাম রেখেছেন।

যথাসময়ে মৌমিতা কেষ্টবাবুর চেম্বারে গেল। মৌমিতাকে দেখে মাথা ঘুরে গেল কামুক কেষ্ট বাবুর। এদিন পাতলা শাড়ীর নীচে বিশাল দুধ জোড়া, বড় গলার ব্লাউজের কারনে যার অর্ধেকটাই শাড়ীর উপর দিয়ে স্পষ্ট দেখা যায় অবস্থায় মৌমিতাকে দেখলে যে কারোরই ধোন খাড়া হতে বাধ্য।কেষ্টবাবুর টেবিলের সামনের চেয়ারে বসে প্রাথমিক আলাপ bangla gud chodar golpo সারার পর বাচ্চাদের সমস্যার কথা বললো মৌমিতা। বাচ্চাদের একে একে পাশের বেডে শোয়াতে বললেন কেষ্ট বাবু। ছোট্ট মেয়েটাকে বেডে শোয়াতে যেয়ে বুক থেকে কয়েক সেকেন্ডের জন্য শাড়ীর আচলটা পড়ে যায়। আরো স্পষ্ট রসে ভরপুর স্তনজোড়া কেষ্টবাবুকে পাগল করে তুললো।

বাচ্চা দুটোকে দেখার পর টেবিলের ওপাশে বসতে ইশারা কললো ডা: কেষ্ট।

মৌমিতা: কি বুঝলেন ? বড় কোন সমস্যা ?

কেষ্ট : এখনো পুরোপুরি বলতে পারছি না। তবে মনে হয় বুকে কফ জমেছে দুজনেরই। আচ্ছা তোমার বা খানের কি এর মধ্যে ঠান্ডা – জ্বর বা কাশি হয়েছিল ?

মৌমিতা: মাসখানেক আগে একটু কাশি হয়েছিল।

কেষ্ট : বুকে কফ জমেছিল ? (এই বলে অত্যন্ত সতর্কতার সাথে আরেকবার আয়েশ করে মৌমিতার বিশাল দুধ জোড়ার গভীর খাজ দেখে নিল কামুক ডাক্তার)

মৌমিতা: বুক শব্দটায় একটু ইতস্তত করে বললো হ্যাঁ

(ডাক্তার মনে প্রানে এই কথাটার অপেক্ষায় ছিল।)

কেষ্ট: তাহলে এবার তুমি একবার বেডে শুয়ে পড়, বুকটা দেখবো। bangla gud chodar golpo

মৌমিতা বার বার বুক শব্দটা শুনে লজ্জায় লাল হয়ে গেল। বিষয়টা কেষ্ট বাবুর নজর এড়ায় নি।

মৌমিতা বিছানায় শোয়ার প্রায় সাথে সাথেই মেয়েটা কেদে উঠলো। একপ্রকার বাধ্য হয়েই ছেলে অন্তরকে বললো মেয়ে অহনাকে নিয়ে বাইরে যেতে। বাচ্চা দুটো ঘরের বাইরে যেতেই কেষ্টর বুকটা আনন্দে নেচে উঠলো।

কেষ্ট শাড়ীর উপর দিয়ে বুকে পেটে কয়েকবার স্টেথিসকোপ ধরলো। কিছু না বুঝে উঠতে পারার ভান করে বললো:

কেষ্ট: ঠিক বোঝা যাচ্ছে না। কিছু মনে না করলে তোমার শাড়ীটা একটু বুক থেকে সরাও।

মৌমিতা বিষয়টি স্বাভাবিক ভাবে নিয়ে শাড়ীর আচলটা বুক থেক সরিয়ে নিল। মুহুর্তেই সুঢৌল স্তন জোড়া নজরে এল। যৌন লালসায় পড়ে গেলেন কেষ্ট। 

কিন্তু তিনি পাকা খেলোয়াড়। ধীরে ধীরেই এগুনোর সিদ্ধান্ত নিলেন। তাছাড়া খানদের পরিবারের সাথে তার প্রায় ৪০ বছরেরর সম্পর্ক। যা করতে হবে অনেক হিসাব করেই করতে হবে- নিজের মনকে বুঝালেন ডা: কেষ্ট। bangla gud chodar golpo

মৌমিতার খোলা মসৃন পেটের বিভিন্ন যায়গায় ৪/৫ বার স্টেথিসকোপ রাখার ছলে পেটের যৌনতার স্বাধ হাত দিয়ে নেওয়ার চেষ্টা করলো ডা: কেষ্ট। 

নিজের খোলা পেটে অন্য মানুষের স্পর্শে খানিকটা শিহরিত হল মৌমিতা। এবার ডা: স্টেথিসকোপ নিয়ে বুকের বিভিন্ন যায়গায় ধরলো্, মাঝে মাঝে একটু চাপও দিল। 

মোদ্দা কথা ডাক্তারির ছলে দুধ নিয়ে যতটা খেলা সম্ভব তার পুরোটাই থেললো। এবার ভুট হতে বললো । মৌমিতার ভুট হতে সমস্যা হচ্ছে দেখে সাহায্য করার ছলে বাম স্তনটায় আলতো চাপ দিল ডা:। পিট নিয়েও ভালোই খেললো। 

আর তাতে মৌমিতা বেশ উত্তেজিত হয়ে পড়লো। যৌবনবতী হওয়ার পর জনাব খান ছাড়া কারোর হাতের এত মোহনীয় আর দীর্ঘ স্পর্শ মৌমিতার শরীরে পড়েনি। এরপর মৌমিতাকে আবার চিৎ করে বুকে কয়েকবার চেক করার ছলে হাত বোলালো কেষ্ট। শেষবার বাম পাশের দুধে একটু জোরে চাপ দিতেই উহ! করে উঠলো মৌমিতা।

কেষ্ট: এখানে ব্যাথা নাকি? ( এবার স্টেথিসকোপ ছাড়াই বুকে হাত দিয়ে)

সাত পাঁচ চিন্তা না করেই মৌমিতা হ্যাঁ বলে বসলো।

কেষ্ট: কতদিন?

মৌমিতা: এ্যা, এ্যা, মাঝে মাঝে হয়।

কেস্ট : কি বল? কোন ডাক্তার দেখিয়েছ? bangla gud chodar golpo

মৌমিতা: না। কেন? কোন সমস্যা?

কেষ্ট: হতে পারে আগে দেখতে দাও। বলে উঠতে বললো মৌমিতাকে। উঠে বসতে যেয়ে মৌমিতার হাত ডা: কেষ্টর উত্থিত লিঙ্গের স্পর্শ পেল। চমকে উঠলো ও! মনে মনে ভাবলো এটা কি ? এত বড় হতে পারে কারোরটা? আর চোখে একবার দেখে নিল প্যান্টের ফোলা অংশটা। আরো শিহরিত হল মৌমিতা।

মৌমিতার হাতে ধোনের স্পর্শ লাগাতে পেরেই খুশিতে ভরে উঠলো কেষ্টর মন।

কেষ্ট: তোমার দুধে যে ব্যাথা তাতে স্তন ক্যান্সারের লক্ষন রয়েছে।

মৌমিতা: (একটু ভয় পেয়ে) তাহলে ?

কেষ্ট: ব্লাউজটা একটু খোল। চেক করে দেখি।

কিছুটা ইতস্তত থাকলেও ক্যান্সার শব্দটা শুনে ব্লাউজ খোলা শুরু করলো। কেষ্টর সহযোগিতায় ব্লাউজ খুলে ফেলতেই ৪০ সাইজের দুধ জোড়া উন্মুক্ত হয়ে পড়লো। যে দুধে ব্যাথা অর্থ্যাৎ বামপাশের দুধ জোড়া নিয়ে দলাই মথাই করতে লাগলো কেষ্ট। অত্যন্ত সুচতুর কেষ্ট কথা বলা শুরু কললো যাতে বেশি সময় ধরে দুধের স্বাধ নিতে পারে।

কেষ্ট: আচ্ছা খান পরিবারের বউরা কি ব্রা বিহীন ব্লাউজ পরে?

মৌমিতা: না, মানে ডাক্তার কাকু এ্য এ্র্যা

কেষ্ট: তোমার শাশুড়ীকে কি তুমি পেয়েছিলে? bangla gud chodar golpo

মৌমিতা: হ্যাঁ। আমার বিয়ের ৩ বচর পর উনি মারা গেছেন।

কেষ্ট: ওহ।

কেষ্টর দলাই মথাইতে উত্তেজিত হয়ে পড়লো মৌমিতা। নিজেকে সামলানোর কৌশল নিয়ে বললো ; হল কাকা ?

কেষ্ট: প্রথম পার্ট।

মৌমিতা: মানে?

কেষ্ট এবার নিজেকে সামলে বললো; দেখলাম। এবার সব ঠিকঠাক করে বসো। আমি কিছু ঔষধ লিখে দিচ্ছি। এগুলো খাবে আর পরশু সকালে একবার আসবে।মৌমিতার ব্লাউজ পরতে সমস্যা হচ্ছিল দেখে সাহায্য করার অছিলায় দুধ জোড়া আপেল ধরার মতরা করো ধরলো। 

আরো একটু সাহসি হয়ে ডান দুধের বোটায় হালকা চিমটি কাটলো। মৌমিতা কিছু বললো না বরং শিউরে উঠলো। কেষ্ট ব্যাপারটা আচ করতে পেরে মনে মনে খুশি হল। ওকে আরো উত্তেজিত করার জন্য কেষ্ট বললো; খান পরিবারের বউদের বুকের সাইজটাও খানদানি, তাই নি?

মৌমিতা কিছু বললো না শুধু ভাবলো, তাহলে কি বুড়ো ডাক্তার তার শাশুড়ীর দুধও দেখেছে? এভাবে চটকিয়েছে? মনের ক্যানভাসে বিষয়টা ভাবতেই যোনিদেশ ভিজে উঠলো।

কেষ্ট: এই তোমার বাচ্চাদের প্রেসক্রিপমন।

মৌমিতা: আচ্ছা। আর আমার?

কেষ্ট: দিচ্ছি। তার আগে কিছু প্রশ্ন আছে bangla gud chodar golpo

মৌমিতা: বলুন।

কেষ্ট: শোন তোমার যে সমস্যা তা কি খান কে বলতে চাও?

মৌমিতা: বললে কি সমস্যা?

কেষ্ট: না, তার আগে বল তোমার বুকে খান কি সব সময় হাত দেয়, না শুধু সেক্স করার সময়?

মৌমিতা: শুধু সেক্সের সময়।

কেষ্ট: ওহ! আচ্ছা তোমরা সপ্তাহে কয়বার ?

মৌমিতা লজ্জা পাচ্ছে দেখে কেষ্ট বললো; দেখ ডাক্তারের কাছে লজ্জার কিছু নেই। তাছাড়া তোমার শড়ুরবাড়ীর পারিবারিক ডাক্তার আমি। মা তোমার শাশুড়ী খুব ফ্রি ছিল আমার সাথে। সব বলতো, করতো….. চুপ হয়ে যায় কেষ্ট।

করতো শবদটা শুনে মৌমিতার কল্পনায় আবারো শাশুড়ীর সাথে ডাক্তারের যৌনলীলির দৃশ্য ভেসে ওঠে। আবারো গরম হতে থাকে ও।

কেষ্ট: কি বল কয়বার ?

মৌমিতা: এখন খুব কম। এই মাসে ২/৩ বার

কেষ্ট: ওহ! বুঝেছি। (ড্রয়ার থেকে একটা মলম আর কয়েকটা ট্যাবলেট বের করে ) .. মলমটা বুকে লাগাবে আর ঔষধ ৩টা আট ঘন্টা পরপর খাবে।

মৌমিতা বোকার মতো বলে বসলো; মলমটা বুকে কিভাবে লাগাবো।

মেঘ না চাইতেই বৃষ্টি হাজির হল কেষ্টর জন্য।

কেষ্ট: আচ্ছা বেডে শুয়ে পড় আমি দেখিয়ে দিচ্ছি। bangla gud chodar golpo

মৌমিতা বেডে শুয়ে পড়লো।

কেষ্ট এবার নিজের হাতে বুকের উপর থেকে শাড়ির অচলটা সরালো, তারপর ব্লাউজের বোতাম গুলো একে একে খুলো দুদ জোড়া উন্মুক্ত করে ফেললো। এতক্ষনের রতিলীলায় কেষ্টর ধোনবাবাজিো যথেষ্ট গরম হয়ে পড়েছে। আর তর সইতে চাচ্ছেনা। ঢুকতে চাইছে ৩৪ বছরের সেক্সি মৌমিতার রসালো গুদে।তারপর মলম হাতা লাগিয়ে প্রথমে বাম দুধে মোলায়েম ভাবে লাগালো, এবার আস্তে আস্তে মালিশ শুরু করলো। কিচুক্ষনের মধ্যে চোখ বুজে ফেললো মৌমিতা। এবার দুহাতে দুই দুধ মালিশ করতে লাগলো। এভাবে ১০/১২ মিনিট করার পর মৌমিতায় গলায় হালকা গোঙানির সুর এলে আরো মজা করে মালিশ করে চললেন কেষ্ট।

এদিকে এতক্ষনে কেষ্টর হাতের ছোয়া রসালোকথা এবং সর্বশেষ মালিশে উত্তেজনার চরম সীমায় পৌছে গেল মৌমিতা।তবু সমাজ সংসারের চিন্তা করে নিজেকে সামলানোর চিন্তা করলো মৌমিতা।এদিকে কেস্টর এক হাত মৌমিতার মসৃন পেটে চরে এসেছে। হাতড়ে বেড়াচ্ছে নাভীর চার পাশ।নিজের দুধে মনোরম মালিশ, খোলা পেট ও নাভীতে কেষ্টর হাতের পরশ মৌমিতাকে চরম উত্তেজিত করে তুললো। স্বামী ছাড়া এর আগে কারো কাছ থেকে এমন আদর পায় নি ও। আসলে কি আদর না চিকিৎসার অংশ। যতই চিকিৎসা হোক, মৌমিতা তো রক্তে মাংসে গড়া নারী।কেষ্টর সাহসী হাত এবার একটু একটু করে মৌমিতার পেটিকোটের মধ্যে হানা দিতে শুরু করলো। পাশাপাশি এক হাত দিয়ে দুধ মালিশ চলছেই তো চলছে। পাকা খেলোয়াড় কেষ্ট এবার ভাব বুঝে নিতে চাইলো মৌমিতার:

কেষ্ট: কেমন লাগছে ? এভাবে মালিশ করতে পাবে তো? bangla gud chodar golpo

মৌমিতা: হু্, ভাল। একা একা ?

কেষ্ট : একা কেন, খান করে দেবে। কি দেবে না?

মৌমিতা: ও তো ভীষন ব্যস্ত, সময় পাবে কিনা । আচ্ছা আমি একাই পারবো।

কেষ্ট: ভাল।

কেষ্ট কথা বলতে বলতে আচমকা পেটিকোটের গীটটা খুলে ফেললো। আস্তে আস্তে কিছুটা নামালো। ওমনি বাধা এল মৌমিতার কাছ থেকে।

মৌমিতা: আহা! কি করছেন কাকু ?

কেষ্ট: চেখ খোল দেখ কি করছি।

চোখ খুলে যা দেখলো তা দেখে চোখ ছানাবড়া হয়ে গেল মৌমিতার। প্রায় ১০ ইঞ্চি লম্বা আর বিশাল মোটা কেষ্টর ধোন ওর সামনে উন্মুক্ত। এটা কি বাড়া না অন্য কিছু ? গত আট বছর খানের ৬ ইঞ্চি বাড়া দেকছে, চুষছে, গুদে নিচ্ছে কিন্তু তার সাথে এটার তফাৎ অনেক। অনেকের মুখে শুনেছে যত বড় বাড়া তত বেশি মজা। আসলে কি তাই ? বোঝার জন্য হলেও তো কেষ্টর বাড়াটা গুদে নিতে হয়। মনে স্বাধ জাগলেও বাধা দিল বিবেক। ভদ্র ঘরের মেয়ে বৌ- কোন অবস্থাতেই এ কাজ করা যাবে না। মৌমিতা যখন এসব সাত পাঁচ ভাবছে তখন সময় নষ্ট না করে ওকে জড়িয়ে ধরলো কেষ্ট।

মৌমিতা: কি করছেন এসব?

কেষ্ট: যা সবাই করে। bangla gud chodar golpo

মৌমিতা: ছাড়ুন, আমাকে ছাড়ুন। না হলে চিল্লাবো।

কেষ্ট: তা তুমি চিল্লাতেই পরো। কিন্তু লোকে এসে দেখলে মানসম্মান কি আমার একার যাবে?

মৌমিতা: প্লিজ আমাকে নষ্ট করবেন না, প্লিজ।

কেষ্ট: তুমি না চাইলে আমি জোর করবো না।

এমন সময় মোবাইল বেজে উঠলো মৌমিতার। (জনাব খানের ফোন)

মৌমিতা : হ্যালো

খান: হ্যালো, তোমরা কোথায়?

মৌমিতা: কেষ্ট কাকুর চেম্বারে।

খান: কতক্ষন লরাগবে?

মৌমিতা: এইতো শেষ প্রায়।

খান: বসো তাহলে, আমি আসছি, ১০ মিনিট

মৌমিতা: আচ্ছা ওকে।

ফোনের কথা শেষ করে মৌমিতা হফ ছেড়ে বাচলো। স্রষ্টাই বুঝি তাকে বাচাঁলো।

মৌমিতা: কাকু, খান আসছে। bangla gud chodar golpo

শুনেই নিজের ঠাটানো ধোন প্যান্টের মধ্যে ঢুকিয়ে নিল কেষ্ট। মৌমিতা তাড়াহুড়া করে ব্লাউজ পরতে চেষ্টা করলো, এতক্ষনের মালিশে দুধজোরা ফুলে যাওয়ায় ব্লা্উজে আটকাতে পারছিল না। সাহায্যের হাত বাড়ালো কেষ্ট। আবারো সাহায্যের নামে দুই দুধের বোটায়ই হালকা চিমটি দিল, মৌমিতাকে কিছু বুজে ওঠার সুযোগ না দিয়ে বাম দুধের বোটা গালের মধ্যে পুরে একটু চুষে দিল। মৌমিতা তখন উত্তেজনার চরম সীমায় পৌছে গেল।

নিজেরা স্বাভাবিক হয়ে বসলো। দু চারটে কথাও চলতে থাকলো। এরই মধ্যে দরজায় নক করলো জনাব খান। কেষ্ট তাকে ভিতরে আসতে বললো।

খান: কাকা কেমন আছেন?

কেষ্ট: ভাল। তুমি?

খান: আমিও ভাল। তা কেমন দেখলেন ওদের।কি সমস্যা?

কেষ্ট: তোমার বাচ্চাদের তেমন সমস্যা নেই। প্রেসক্রিপশন দিয়ে দিয়েছি। কিন্তু বৌমার তো

খান: কি হয়েছে মৌমিতার ?

কেষ্ট: এখনো নিশ্চিত করে বলতে পারছি না তবে উপর দেকে দেখে কিছু বিষয়ে সন্দেহ হচ্ছে। আরো ভালভাবে দেখার দরকার। bangla gud chodar golpo

মৌমিতা কিছু একটা বলতে যাচ্ছিল। তাকে থামিয়ে খান বললো, দেখুন আপনি। যত বড় টেষ্ট লাগুক করান আপনি।

কেষ্ট: একেবারে ফুল বডি চেকআপ করিয়ে দেই। কি বল?

খান: করান। করান। কত লাগবে?

কেষ্ট একটা স্লিপ লিখে কাউন্টারে টাকা জমা দিতে বললো। আর মৌমিতাকে ৩ ঘন্টা থাকার কথা বললো। bangla gud chodar golpo

খান: ওকে।

কেষ্ট একজন মহিলা নার্সকে ডেকে ওকে পাশর টেষ্ট রুমে নিতে বললো।

মৌমিতা বুঝে উঠতে পারলো না কি ঘটতে যাচ্ছে তবে স্বামী উপস্থিত থাকায় সে ভাবলো, খারাপ কিছু অন্তত আর হচ্ছে না।

মৌমিতাকে পাশের রুমে নেওয়া হল।

কেষ্ট: খান, তুমি তাহলে এখানে বসে পেপার পড়। আমি আসছি।

খান: কতক্ষন?

কেষ্ট: আড়াই তিন ঘন্টা।

খান : (একটু ভেবে) কাকা, আমি তাহলে বাচ্চাদের বাসায় দিয়ে আসি। এর মধ্যে ওর চেকআপ শেষ করুন।

কেষ্ট: আচ্ছা তাহলে যাও। (মনে মনে কেষ্ট এটাই চাচ্ছিল)

কেস্ট রুমে ঢুকতেই নার্সটি বেরিয়ে গেল। bangla gud chodar golpo

মৌমিতাকে একটা বিছানায় শুইয়ে রাখা হয়েছে। শরীর থেকে সমস্ত কাপড় খুলে একটা বড় সাদা কাপড় দিয়ে গলা পর্যন্ত ঢেকে রাখা হয়েছে। (আশ পাশ উপর নীচে অনেক ধরণের যন্ত্রপাতি।)

কেষ্ট মৌমিতার কাছে এসে বসলো।

কেস্ট: তোমাকে ২ ঘন্টা একটু কস্ট সহ্য করতে হবে।

মৌমিতা: আচ্ছা।

কেষ্ট আচমকা সাদা কাপড় টা সড়িয়ে মাজা পর্যন্ত উন্মুক্ত করে ফেললো।দুধে আবারো ঐ মলমটা মালিশ শুরু করলো। মাঝে মাঝে বোটায় নখের খোটা দিতে থাকলো। মৌমিতার উত্তেজনা বাড়তে থাকলো। এবার আচমকা সাদা কাপড়টা পুরোপুরি সরিয়ে ফেললো। মৌমিতার বস্ত্রবিহীন দেহটা উন্মুক্ত হয়ে পড়লো।

কেস্ট এবার মৌমিতার দু পা একটু ফাক করে মুখ নিয়ে গেল বালভর্তি গুদে। জিহবা দিয়ে চাটা, চোষা চলতে থাকলো। জীবনে প্রথম কেউ মৌমিতার গুদে মুখ দিল।(এর স্বামী কোনদিন গুদে মুখ দেয় নি)। উত্তেজনার চরম সীমায় পৌছে গেল মৌমিতা। আরামে চোখ বন্ধ করে হালকা গোঙাতে শুরু করলো। bangla gud chodar golpo

আর সময় না নিয়ে আচমকা ডাবকা বাড়াটা রসে ভরপুর মৌমিতার গুদে ঢুকিয়ে দিল কেষ্ট। প্রথমে ব্যাথায় না না কললেও চার পাঁচ ঠাপের পর আরামের আয়েশে চুপ করে গেল মৌমিতা। ৩৪ বছর বয়সে এসে প্রথম পরপুরুষের ধোন গুদে নিয়ে পাপবোধ কাজ করলেও চোদন সুখ কাকে বলে তা টের পেল ও। এর আগে সর্ব্বোচ্চ ৫ মিনিট চোদা খেয়েছে খানের কাছ থেকে। ৬০ বছরের বুড়ো চুদে চলেছে.. ৫ মিনিট, ১০ মিনিট, ১৫ মিনিট…..

কেস্ট: কেমন লাগছে ?

মৌমিতা: ভাল।

কেষ্ট: শুধু ভাল?

মৌমিতা: অনেক ভাল।

চোদনের আরামে মৌমিতা পাগল হয়ে উঠলো…

মৌমিতা: আচ্ছা কাকা, এই বয়সেও আপনি ?

কেষ্ট: কাকা চোদাস নে, খানকি মাগি। বেশ্যা মাগী। চুদে চুদে তোর গুদ ফাটিয়ে দেব।

মৌমিতা : দে ফাটিয়ে দে।

কেষ্ট: শালা, খানদের বৌদের চুদে মজা। bangla gud chodar golpo

মৌমিতা: আগে কাউকে চুদেছিস নাকি?

কেষ্ট: তোর শাশুড়ীকে, তোর দাদী শাড়ুড়ীকে… কাকে বাদ রেখেছি বল?

মৌমিতা বিস্ময়ে থ বণে গেল। খুব জানতে ইচ্ছা হল শাশুড়ী এবং দাদী শাশুড়ীর কথা।

মৌমিতা: সত্যি বলছেন?

কেষ্ট: শুনবে কাহিনী?

মৌমিতা: বলেন।

কেষ্ট: কারটা আগে বলবো?

মৌমিতা:শাশুড়ীরটা।

কেষ্ট: তোর শাশুড়ী সুমনা তোর চেয়ে খাসা মাল ছিল রে।

মৌমিতা: কিভাবে চুদলেন ?

কেষ্ট: যেভাবে সবাই চোদে।

মৌমিতা: আসলে বাগে আনলেন কিভাবে?

কেষ্ট: সুমনা আমার বন্ধুর বৌ তাই বেশ ফ্রি ছিলাম। bangla gud chodar golpo তবে ওর শরীরের প্রতি আমার অনেকদিনের লোভ ছিল। হঠাৎ একদিন পেয়ে গেলাম মোক্ষম সুযোগ। আমার বন্ধু ব্যবসার কাজে দেশের বাইরে এমন সময় সুমনা অসুস্থ হয়ে পড়ে। দেশের বাইরে থেকে বন্ধু আমাকে ওর বাসায় যেতে বলে ওর বৌকে দেখার জন্য। ফাকা বাসায় একা পেয়ে সুযোগ হাতছাড়া করলাম না। চুদে দিলাম।

মৌমিতা: সহজে দিল।

কেষ্ট: না তবে তোমার মতো এতো দেরী করেনি।

মৌমিতা: একটু বলেন না বিস্তারিত?

কেষ্ট: আজ নয় পরে একদিন।

মৌমিতা:মানে?

কেষ্ট: তোমােক পরে যেদিন চুদবো সেদিন।

মৌমিতা: শখ কতো। আচ্ছা আমার দাদী শাশুড়ীর সাথে কিভাবে?

কেষ্ট: সেটাও পরে। আমার হয়ে আসছে। মাল কি ভিতরে ফেলবো।

মৌমিতা: না ণা না। bangla gud chodar golpo

Post a Comment

Previous Post Next Post