আমার ধন খাড়া হয়ে কাকীর পাছায় গুঁতো মারতে লাগল

kaki ke chodar golpo

ছোট বেলা থেকেই আমি ভীষন একা।বাবা মা দুজনেই চাকুরীজীবী। bangla choti kaki এই একাকীত্ব বোধ হয় আমার নারী শরীরের ওপর তীব্র আকর্ষণ তৈরি করেছিল।আমি তখন ক্লাস ১২ , আমাদের বাড়িতে নতুন ভাড়াটে এল পারমিতা কাকিমারা।বয়স আন্দাজ ৩২, ফর্সা, হাইট ৫’২।আর কাকিমার সবচেয়ে আকর্ষক জিনিস ছিল তার মাই দুটো।

কাকিমার বর সপ্তাহে একবার বারই আসত, ৬ মাসের দুধের বাচ্চা নিয়ে কাকিমা বেশিরভাগ সময় একাই থাকত।প্রথম দিন থেকেই পারমিতা কাকিমার ওপর আমার কুনজর ছিলো।কবে কাকিমাকে বিছানায় নিয়ে ওই ডাঁসা মাই গুলো টানব সেই আশায় ছিলাম।

সেদিন সকাল থেকেই মুষলধারে বৃষ্টি।ভাবলাম দেখে আসি কাকিমার মাই গুলো একটু।ঘরে ঢুকে দেখি কাকিমা বাবুকে বুকের দুধ খাওয়াচ্ছে আর জানলা দিয় বাইরে আপন মনে চেয়ে বৃষ্টি দেখছে।আমি দরজা নক না করে ঢুকেই তো হাঁ হয়ে গেলাম। choti kaki

উফফফ কি দুর্দান্ত দুদু পারমিতা কাকিমার।পুরো যেন একটা রসালো বাতাবিলেবু।সত্যি বলছি বন্ধু কোন সেক্সি দুগ্ধবতী মহিলা ব্লাউজ উল্টে তার সন্তানকে স্তন্য দান করছে, তা যে কি মনোরম দৃশ্য যে দেখেনি সে জানে না।

আমি একটু লজ্জা পেয়ে বেরিয়ে আসছি, এই সময় কাকিমা ডাকল, রাহুল এস চলে যাচ্ছো কেন ? বাধ্য হয়ে এসে বসলাম পাশে রাখা চেয়ারে।

কাকিমা একমনে বাবুকে মাই দিচ্ছে সাইড থেকে কাকিমার ফর্সা নাদুস মাইটা আমি দেখছি একটা কালো তিল আছে, আমার ধন বাবাজী ফুলতে লাগল।এদিকে বৃষ্টি থামবার নাম নেই।কাকিমা বলল আজ স্কূল নেই।বললাম আজ এই দিনে আর যাব না।

বাবু অনেক সময় নিয়ে খায়, কাকিমার বুকের দুধ ও যেন শেষ হয় না, কিছু সময় পর ওই দিকের মাই টা খাওআতে লাগল।আমার ধন যেন ফেটে যাবে এবার, বললাম আসি কাকিমা, পরে আসব, উত্তরে সেই ভুবন ভোলানো হাসি দিল কাকিমা। bangla chate

এভাবে কিছু দিন কাটল কাকীর সাথে আমার সম্পর্কটা অনেক সহজ হল, এখন মাঝে মাঝেই কাকিমার ঘরে যাই, বাবুকে আদর করি।সেদিন বিকেল বেলা স্কূল থেকে এসেই ছুটে গেলাম, গিয়ে দেখি সেই দৃশ্য।কাকিমা অস্থির হয়ে বলল আর বলনা পাগলা করে দেবে আমায়।

সারাদিন আমার বুকের দুধ না হলে ওনার চলে না, ইদানীং দেখছি কাকিমা আমার সামনে মাই দেয়ার সময় বুকটা আর আঁচল দিয়ে ঢাকে না, আমি কাছে গিয়ে আমার সোনা, বলে বাবুকে ওর মায়ের কোল থেকে তুলে নিলাম, বাবুর মুখ থেকে ছিটকে বেরল কাকিমার কাল জামের মত বোঁটাটা, বোঁটা থেকে তখনও দুধ বেয়ে পড়ছে। bangla choti kaki

আমি বাবুকে কোলে নিয়ে আদর করতে থাকলাম, আড়চোখে দেখলাম পারমিতা কাকিমার রসালো বাতাবীর মত মাই।অনেক কষ্টে সোয়া সেরি মাই ব্লাউস বন্দি করল কাকিমা, ব্লাউসের ওই জায়গা টা ভিজে উঠল দুধে, আমার চোখ ওই দিকে যেতেই কাকিমা লজ্জা পেল, 

আঁচল দিয়ে নিজের স্তন ঢাকল, কাকিমা বলল রাহুল তুমি বস আমি তোমর জন্য চা করে আনি, ধুর তুমি বসতো সারাদিন শুধু কাজ আর কাজ, আমি তো এলাম তোমার সাথে গল্প করতে।মিষ্টি হেসে কাকিমা বলল আছা বল কেমন চলছে তোমার গর্লফ্রেংড হল ? 

ধুর স্কূল এর কোন মেয়েই আমার ভাল লাগে না।আমার চোখ নির্লজ্জের মত কাকিমার বুকের দিকে চলে যায় বারবার, বারেবারে আঁচল ঠিক করে পারমিতা, সন্ধে হয়ে আসায় সেদিনের মত উঠলাম,কাকিমা সন্ধ্যা দিতে চলে গেল, ঘরে এসেই কাকিমা কে মনে করে খেঁচে নিলাম।

ইদানীং আমর পানু দেখতেও ভলো লাগে না।শয়নে জাগরণে একটাই মুখ চোখে ভাসে, অবশ্য মুখ না বলে দুধ বলা ভলো।একদিন বাবা মা গ্রামের বাড়ি গেল আমায় ও সঙ্গে নিতে চেয়ে ছিল কিন্তু পড়ার অজুহাতে আমি যাইনি।সেদিন বিকেলে ঘরে বসে বাংলা চটি বই পড়ছিলাম এই সময় পারমিতা কাকিমা হাজির কি রাহুল তুমি গেলেনা কেন ? choti kaki

ভাবলাম মাগী তোকে চুদব বলে, মুখে বললাম ক্লাস টেস্ট আছে গো।বাবু কাকীর কোলে ঘুমাচ্ছে, তার মানে আজ আর মাই দেখা হল না।দুএকটা কথার পর হটাত বাবু কেঁদে উঠলো, উফফ একটা মিনিট আমায় শান্তি দেবে না, কাকিমার গলায় বিরক্তি, ব্লাউজের হূক খুলে ডান মাই এর বোঁটা তুলে দিল মুখে, বাবুও কান্না বন্ধ করে চো চো করে টানতে লাগলো মায়ের দেবভোগ্য মাই।

আজ কাকিমা ডান মাই টা একদম উদলা করে দুধ দিচ্ছে।আমি হাঁ করে তাকিয়ে রইলাম কাকিমার ডাবকা বুকের দিকে।মুচকি হেঁসে পারমিতা কাকিমা বলল কি দেখছ ওভাবে ? আমার মাথায়্ কি চাপলো জানিনা বলে উঠলাম বাবুকে আমার খুব হিংসা হয়,।সেকি রে কেন ?  bangla chate

আমি মুখ নিচু করে রইলাম…কি রে বাবুসোনা কাকিমাকে মনের কথা বলবি না ? ও বুঝেছি মুচকি হাসল কাকিমা, আমি ছুটে ঘর থেকে বেরিয়ে যেতে গেলাম, কাকিমা হাত টেনে ধরে বলল বলবি না আমায়,, তোর ও বুঝি বাবুর মত ছোট হতে ইছে করে ? আমি চুপ করে দাঁড়িয়ে রইলাম…।কিরে রাহুল সোনা ? তোরও বাবুর মত আমার দুদু খেতে ইচ্ছে করে ? 

সেটা আমায় আগে বলিস নি কেন পাগল ছেলে ? এই কারণে আমার দুধের শিশুটার ওপর হিংসা করছিস ? তুই কি আমার ছেলের থেকে কম কিছু ? 

আমায় বুকে টেনে নিল পারমিতা কাকিমা, প্রথম বারের মত কাকিমার দেবভোগ্য মাই এর মধ্যে মুখ গুজলাম, দুধে ভিজে আছে ব্লাউজটা, একটা বোঁটকা পাগল করা গন্ধ কাকিমার শরীরে, কাকিমাকে দুই হাতে আঁকড়ে ধরলাম, 

এই দুষ্ট ছেলে এখন ছাড়, রাতে দেব আমার মাই, বাড়ি ফাঁকা, এতো তারা কিসের তোর ? এখন যা একটু ঘুরে আয়, আমি হাতের কাজ গুছিয়ে নেই।আর ঘোরা।।কোনরকম একটু বেরিয়ে ৬ টার আগেই বাড়ি ঢুকলাম।ছুটে গেলাম পারমিতা কাকিমার ঘরে, দেখি ফীডিং বোতলে খাওয়াচ্ছে বাবুকে, 

বুঝলাম আজ দুদুর ওপর অধিকার শুধু আমার।কি রে আজ আর তর সইছে না বুঝি ?বাবুকে তাড়াতারি ঘুম পারিয়ে নি।তারপর আসছি …বোকার মত বললাম আমি একটু তোমার পাশে শোব কাকিমা ? সেই প্রাণখোলা হাসি দিয়ে কাকী বলল আয় পাগল ছেলে একটা।

পেছন থেকে জড়িয়ে ধরতে গেলাম, উফফ বাবু জেগে গেলে কিন্তু আর ফীডিং বোতলের দুধ খাবে না, জানিস তো কেমন মাই পাগলা ও।আমি চুপ করে ঘাপটি মেরে পরে রইলাম।মিনিট ১৫ পর কাকিমা আমার দিকে ফিরল, ব্লাউজের হুক খুলে বার করল বাম মাইটা উফফফ কি লোভনীয় মাই তোমার।।ডান হাত দিয়ে চেপে ধরলাম, ফিনকি দিয়ে দুধ বার হতে লাগল, এই দুষ্ট নষ্ট করছিস কেন ?  bangla chate

গাভীর বাঁট থেকে বাছুর যেমন দুধ খায় আমি তেমন পারমিতা কাকিমার মাই টানতে লাগলাম, ওরে পাগল ছেলে আসতে টান।তুই খাবি বলে আজ দুপুরের পর থেকে বাবুকে মাই দেইনি।আমি রোজ তোমার মাই খাবো কাকিমা, ওরে পাগল দেব তোকে রোজই।আমার ম্যানা তে যা দুধ আসে বাবু খেতে পারে না।ব্যথয় টনটন করে আমার মাই।

এই সময় হটাত বাবুর কান্না সোনা গেল।দারা ওকে একটু দিয়ে নেই, আমি কাকিমার দুধের বোঁটা ছারলাম না, কাকিমা তখন ওই মাই বাবুকে দিতে লাগল, দুই মাই দুই জন কে দিতে লাগল পারমিতা কাকিমা। choti kaki

একটু পর বাবু ঘুমিয়ে পড়লে আমার দিকে ফিরে আমার মুখ টা বুকে চেপে ধরল কাকিমা।এতক্ষন এও বাম মাই এর দুধ শেষ করতে পারলামনা আমি, ওই হাত দিয়ে এবার ডান মাই টা চটকাতে লাগলাম আমি।কাকিমা কপট রাগ দেখাল,এসব কি হচেছ ?

দুধের বুঝি কোন দাম নেই ?এভাবে নষ্ট করছ কেন ? স্যরী কাকিমা।।এবার ডান মাই টা চেটে চুষে খেতে লাগলাম, বেচারা কাকা র কথা ভেবে আমার কষ্ট হল, সেতো জানে ও না তার দুগ্ধবতী বৌকে কীভাবে ভোগ করছি আমি।

আমার মাথায় হাত বুলিয়ে দিতে দিতে কাকিমা বলল, কিরে এবার খুশী তো ?প্রথম দিন থেকে তো নজর ছিল আমার ম্যানা দুটোর ওপর।বোকার মত বললাম তুমি বুঝতে কাকিমা ? না আমি তো কচি খুকি ! একসময় কাকিমার বুকে দুধের ধারা শেষ হয়ে এল।

আমি কাকিমা র মাই এর বোঁটা চুমু খেতে লাগলাম, কাকিমা ছিটকে সরে গেল।।বলল ওনেক রাত হয়েছে এবার তোমার ঘরে যাও রাহুল, আমি আবার ঝাপিঁয়ে পড়লাম বৌদি পারমিতা কাকিমার নরম স্তনে।বললাম আর কিছুক্ষন দাও না প্লীজ… ঊঊঊ না, আবার কাল বেশি খেলে আমার মাই ঝুলে যাবে সোনা।যাও গিয়ে শুয়ে পর।

পরদিন সকালে উঠতে একটু দেরি হল, ঘুম ভাঙ্গার পরও বিছানায় শুয়ে ভাবছিলাম কাল যেটা হল সেটা সপ্ন না সত্যি, কেমন একটু লজ্জা ও করতে লাগল, কাকিমার ঘরেও যেতে পারলাম না।।কেমন একটু অন্যমনা হয়ে পড়েছিলাম হুঁশ এল কাকিমার গলার স্বর শুনে,রাহুল, কিরে এখনও শুয়ে আছিস, সকালে কি খাবি? তোর মা তো আমার কাছেই খেতে বলে গেছে।

কাকিমার ঠোঁটের গোড়ায় দুষ্টু হাসি।কাকিমা আগে আমায় ‘তুমি’ সম্বোধন করত, কাল থেকে সেটা তুই হয়ে গেছে, তাতে আমার কোন অসুবিধা নেই, আমিতো এখন ছোট শিশু, বাবুর মতো, বুকের দুধ খাই, আমার সোনা পারমিতা কাকিমার। bangla choti kaki

হাহা হাহা… কিরে কি ভাবছিস ?কাকিমা বিছানায় উঠে এল,লাল ব্লাউজের ওপর গোল ভেজা দাগ।উফফ আমার মাথা ঘুরে গেল, খাবলে ধরলাম কাকিমার দুধে ভরা বাম মাইটা, অ্যাই দুষ্ট হচ্ছে টা কি? 

কাল রাতে মন ভরেনি বুঝি? না গো কাকিমা আমার পিপাসা আরও বাড়িয়ে দিয়েছ তুমি দেখ না সকাল থেকে দুধ জমে মাইটার কি অবস্থা, নে টেনে নে আমার বুকের মধু।ব্লাউজের হূক খুলে টানতে লাগলাম পারমিতা কাকিমার রসাল মাই, চো চো করে চুষে নিচ্ছি কাকিমার বুকের দুধ।

এক এক করে দুই বুকই খালি করলাম, কাকিমা বলল এবার আমি যাই জলখাবার তৈরি করি, তুই রেডি হয়ে আমার ঘরে আয়।আমি আঁকড়ে ধরলাম কাকিমাকে, নগ্ন বুকে মুখ ঘষতে থাকলাম, বোঁটা দুটোকে বাড়তি আদর দিতে ভুললাম না।প্লীজ় কাকিমা দাও না তোমার ডাবকা বুক দুটো নিয়ে খেলতে। ইসস এদিকে মশায়ের বুক নিয়ে খেলার শখ, আবার কাকিমা বলে ডাকা হচ্ছে। 

তাহলে তুমিই বলে দাও, কি বলে ডাকব, জানিনা যাও, তখনই আমার মাথায় চলে এল আমি বললাম এই পারু তোমার বুক দুটো কী সুন্দর ।কাকিমা জড়িয়ে ধরে আমায় চুমু খেল।বলল তুমি আমায় পারু বলেই ডেকো।কাকিমা চলে যাওযার কিছু সময় পরেই আমি চলে গেলাম ওর ঘরে।দেখি কাকিমা রান্না করছে আর বাবুকে দুধ খাওচ্ছে। bangla chate

আমি কাকিমাকে পেছন থেকে জড়িয়ে ধরলাম।এই এখন ছাড়, কাল থেকে বাবুর জিনিস তুমি অধিকার করেছ, এমনই বেশি দুধ নেই, তোমায় দুপুরে দেব। আমি বললাম ঠিক আছে আমি এখন খাবো না কিন্ত আমার পারু সোনাকে আদর তো করতে পারি?

বাবু ডান মাই টানছে আমি কাকিমার পেছনে বসে ব্লাউজ সরিয়ে বাম মাই মুলতে লাগলাম।মাঝে মাঝে কাকিমার বোঁটা মোচড় দিতে লাগলাম, বোঁটার আগা নখ দিয়ে খুঁটে দিলাম।কাকিমা কামতাড়িত হয়ে পড়ল, আর এদিকে আমার ধন খাড়া হয়ে কাকীর পাছায় গুঁতো মারতে লাগল।

প্লীজ় সোনা এখন ছাড়, দেখ মেঘ করেছে বৃষ্টি আসবে, আমি সব কাজ গুছিয়ে নেই, সারা দুপুর আমায় আদর করিস, এখন ছাড়। তাহলে দাও এখন একটু টেনে যাই, না একদম না, বাবুকে খাটে রেখে মাই ব্লাউজের মধ্য ভরে নিল পারমিতা কাকিমা। bangla choti kaki

আমি বেরিয়ে গেলাম।পাড়ায় আড্ডা মেরে 1 টা নাগাদ বাড়ি ফিরলাম, যেহেতু কাকিমার ওপর রাগ করে বেরিয়ে ছিলাম তাই লাঞ্চ বাইরে করেই ফিরলাম, এসে স্নান করেই শুয়ে পড়লাম, হোম থিযেটর জোরে সাউন্ড দিয়ে।আরে বাড়ি ফিরেছি এটা বোঝাতে হবে তো।পাক্কা ২:১০ এ কাকিমা ঘরে ঢুকল, খেতে ডাকল, আমি বললাম খিদে নেই।

তোর প্রিয় চিংরি মাছ করেছি,চল অনেক জোরাজুরির পর বলতে বাধ্য হলাম যে আমি বাইরে খেয়ে এসেছি।কাকিমা ফ্যাকাসে মুখে বসে পড়ল।অনেক কষ্টে বোঝানো গেল যে রান্না রাতে খাওয়া যেতেই পারে।কাকিমা চলে গেল।কিছু সময় পর ঘরে গিয়ে দেখলাম কাত হয়ে শুয়ে বাবুকে মাই দিচ্ছে, চোখটা হয়ত একটু লেগে এসেছিল কাকিমার, তাই মাই দুটো উদলা করেই শুয়ে আছে,  bangla chate

বাবু ঘুমিয়ে পড়েছে, আমি একমনে কাকিমার নিটোল ডাবকা মাই দেখতে লাগলাম।তারপর আসতে করে উঠে গিয়ে দরজা টা লক করে এলাম।কথায় বলে সাবধানের মার নেই।পারমিতা কাকিমা এখনও ঘুমের কোলে।ফর্সা মাইটা যেন সদ্য ফোটা পদ্ম।

নীল শিরা গুলো স্পষ্ট।আমি খাটে উঠে কাকিমার ফর্সা দুধের ত্বক জিভ দিয়ে লেহন করলাম।বোঁটার আগায় এক ফোটা দুধ ছিল।চেটে নিলাম।কাকিমাকে এই দিকে ফিরিয়ে দিলাম, ব্লাউজ সরিয়ে মাই দুটো দুই হাতে নিয়ে টিপতে আরম্ভ করব, এই সময় কাকিমা জেগে গেল। choti kaki

কী হছে এসব? কাকিমার মুখে প্রশ্রয়ের হাসি।আমি ঝাপিয়ে পড়লাম পারমিতা কাকিমার নগ্ন দুদু গুলোর ওপর।কাকী ও আমায় বুকে জড়িয়ে আদর দিতে লাগল।আমি কাকিমার শরীরের ওপর উঠে পড়লাম।আমার বাড়া পারমিতার গুদের কাছে ধাক্কা দিতে লাগল।

মনে মনে ঠিক করে নিলাম আজই মাগীকে চুদব।মাগী বলে উঠলো অ্যাই রাহুল, প্লীজ় নীচে কিছু কোর না,আমার সংসার নষ্ট কোর না ধুর মাগী, তোর সংসার এর ১০৮ বার।মুখে বললাম প্লীজ় পারু সোনা আজ আমায় বাধা দিও না, আজ তোমার এই নধর শরীরের স্বাদ আমায় দাও, আমায় আদর দাও, তোমার বুকের দুধ দাও, তোমার পটল চেরা গুদ দাও। bangla choti kaki

সব দেব সোনা আমার, আগে আমার বুকের ব্যথা দূর কর।আমি কাকিমার দুই বুক খালি করলাম, কাকিমার পরনে শুধু সাযা।আমি সারা শরীর চেটে কামড়ে একাকার করে দিলাম।এবার কাকিমা বলতে লাগল, আর পারছি না রাহুল আমার ভেতরে আস।

আমি আমার বাড়া কাকিমার মুখের সামনে নিয়ে গেলাম।প্লীজ় পারু আমার ধনটা একটু চুষে দাও।পারু মুখে ধন নিয়ে চুষতে লাগল।সেই প্রথম আমার কাউকে দিয়ে ধন চোষানো, ঊফ্ফ্ফ আমি যেন সুখ সর্গে পৌঁছে গেলাম।এই সময় হটাত বাবু কেঁদে উঠল, যাও পারু তোমার ছেলে কে মাই চুসিএ আস। আগে তুমি আমায় গুদের জালা মেটাও রাহুল।

আমি তোমার বাড়ার গাদন খাব।ধনের মুন্ডুটা পারমিতার গুদে সেট করে দিলাম রাম থাপ।আআহ্হ্হ অহহহহ চোদো।আমায় ।।আহহহহ দুধের বোঁটা মুখে নিয়ে থাপ দিতে লাগলাম।পাক্কা ২০ মিনিট চোদার পর মাল আউট করলাম।তারপর সারা বিকেল কাকিমাকে আদর করলাম।পারমিতা কাকিমাই আমার জীবনে প্রথম নারী যাকে আমি ভোগ করেছি। bangla chate

Post a Comment

Previous Post Next Post