bangla choti uponnash চটি উপন্যাস

bangla choti uponnash

আমার চাচী শাশুড়ি নিপা হেব্বি একটা মাল। bangla choti uponnash এক কন্যা সন্তানের জননী হলেও তার রূপ যৌবনের কাছে বলিউডের নায়িকাদেরও টাইম নেই।

তার সেক্সি দেহটার বর্ণনা দেওয়ার মতো ভাষা আমার জানা নেই।তবে হ্যাঁ গ্যারান্টি দিয়ে বলতে পারি আমার চাচী শাশুড়িকে যে কোন পুরুষ একবার দেখলে কম করে হলেও আগামী ছয়মাস তার স্বপ্নদোষ হতে থাকবে।

একটা কথা না বললেই নয়, চাচী চাচার চেয়ে প্রায় পচিশ বছরের ছোট।বুঝতেই পারছেন, চাচা অলরেডি এক্সপায়ার্ড।যাই হউক পাত্রী দেখার দিন থেকেই চাচী শাশুড়ি নিপার সেক্সি শরীরটা জানোয়ারের মতো কামড়ে কামড়ে খাওয়ার স্বাদ ছিল 

এবং সৌভাগ্যবশতঃ আমার স্বপ্নের রাণী চাচী শাশুড়ি নিপাকে নিজের বউয়ের মতো ভোগ করতে সক্ষম হই।আর সেই গল্পটাই আজ আপনাদের সাথে শেয়ার করবো।বিয়ের মাত্র দশ পনেরো দিনের পরের ঘটনা। bangla choti uponnash

একদিন আমরা সবাই অর্থাৎ আমি, আমার বউ, তিন চারজন চাচাতো শালা-শালী আর আমার গুপ্ত কামনার সেই সেক্সি চাচী শাশুড়ি নিপাসহ সবাই নৌকা দিয়ে ঘুরতে গেলাম।

নৌকার মধ্যে হরেক রকমের খাবার নিয়ে নিলাম।নদীর মাঝখানে গিয়ে নৌকা থামিয়ে আমরা হাল্কা নাস্তা করলাম।

ছবি উঠালাম, একে একে সবাই গান গাইলাম।ছোট শালীরা নাচা-নাচিও করেছিল।এত্তসব হইহুল্লোরে নিজের অজান্তেই চাচী শাশুড়ি নিপার ঠাসা দুধে কয়েকবার আমার হাত লেগে যায়।

চাচী শাশুড়ি নিপার তরফ থেকে কোন প্রকার ইচ্ছা অনিচ্ছা না দেখে একবার ইচ্ছে করেই তার ফজলী আম সাইজের একটা দুধে হাল্কা চাপ মারলাম। bangla choti uponnash

চাচী শাশুড়ি নিপা কিছুটা লজ্জাবোধ করলেও কোন প্রকার বিরক্তবোধ যে করেনি সেটা বুঝতে পারলাম।সেই দিন ওখানে আর তেমন কিছুই করলাম না।

সবাই হইহুল্লোর করতে করতে শশুড়বাড়িতে ফিরে আসলাম।শশুড়বাড়িতে ফিরে আসার পর সন্ধ্যার দিকে হঠাৎ বিদ্যুৎ চলে যায়।

আমি তখন আমার নিজের শশুড়ের ঘরে ছিলাম।বিদ্যুৎ চলে যেতেই জলদি করে চাচী শাশুড়ির ঘরে চলে আসলাম।ঘরে ঢুকতেই দেখি ছোট শালীটা হারিকেন জ্বালিয়ে সামনের রুমটায় পড়তেছে।

আর আমার জ্বলন্ত কামনার সেক্সি চাচী শাশুড়ি নিপা ভিতরের একটা রুমে কি যেন করছে।আমি ছোট শালীটার চোখ ফাঁকি দিয়ে ভিতরের রুমে ঢুকেই নিপাকে অর্থাৎ আমার সেক্সি চাচী শাশুড়িকে জড়িয়ে ধরলাম। bangla choti uponnash

জড়িয়ে ধরতেই নিপা ফিসফিস করে বলতে লাগলো প্লিজ এখন না, একটু পরেই তোমার চাচা শশুর এসে পড়বে।মাগীর পসেটিভ কথা শুনে আমি আর নিজেকে নিয়ন্ত্রণ করতে পারলাম না।আমি অবাধ্য প্রেমিকের মতো তাকে খাটে জোর করে শুইয়ে দিলাম।

তারপর তার ব্লাউজের বুতাম খুলে ছাগলের বাচ্চার মতো তার দুই দুধে চুষি আর হালকাভাবে ঘুতা মারতে লাগলাম।কিছুক্ষণ দুধ চোষার পর যখন মাগীর ভোদায় চোষা শুরু করলাম তখন আর মাগী ঠিক থাকতে পারলো না।

ফিস ফিস করে বলতে লাগলো শিবলী প্লিজ জলদি ঢুকাও আমি আর পারছি না, তোমার চাচা এসে যাবে জলদি করো বাবা।আমিও আমার শক্ত ধোনটা ঝড়ের গতিতে তার গুদের ভিতর চালান দিয়ে দিলাম আর চাপকলের গতিতে ঠাপ মারতে থাকলাম। bangla choti uponnash

এভাবে কিছুক্ষণ ঠাপ মারার পর মাগীর কামরস বের হয়ে পুরো ভোদাটা যেন সুইমিংপুল বানিয়ে ফেললো।আমার ধোনটা যেন তার গুদের ভিতর কোন রকম বাধা ছাড়াই দৌড়াচ্ছে।

যাই হউক আমারটা কিন্তু তখনও হয়নি।অতঃপর আমি রকেট গতিতে ঠাপ মারতে লাগলাম।যেইনা রামঠাপ মারতে লাগলাম মাগী ওহ, ওহ মাগো, আর পারছিনা, শিবলী প্লিজ ছাড়ো বাবা, 

আমি আর নিতে পারছি না, কালকে করো আবার, আজ ছেড়ে দাও, প্লিজ, খুব লাগছে, জলদি করো, শাশুড়িকে মেরে ফেলবে নাকি? ইত্যাদি ইত্যাদি ঘোংড়াতে ঘোংড়াতে বলতে লাগলো।অবশেষে আমার রডের ছিদ্র দিয়ে চূড়ান্ত কামরস বের হলো।আমি নিপার বুকের উপর আরও কিছুক্ষণ তাকে জড়িয়ে ধরে শুয়ে থাকলাম।

প্রায় মিনিট সাতেক পরে নিপা বললো এখন জলদি গিয়ে সামনের রুমে তোমার শালীর সাথে বসো, আমি বাথরুম থেকে ফ্রেস হয়ে আসছি।তারপর আমি নিপার শাড়ির আঁচল দিয়ে আমার নরম নতজানু ধোনটা মুছে শালীর পড়ার রুমে গিয়ে ভদ্র জামাইয়ের মতো বসে রইলাম।

প্রায় দশ মিনিট পরে মাগী কাপড় চেঞ্জ করে আমার সামনে এসে বসলো।তারপর আমরা স্বাভাবিকভাবেই কথা বললাম। bangla choti uponnash

তবে মাগী কয়েকবারই শালীকার চোখ ফাঁকি দিয়ে আমার ধোনে হাত দিয়ে ছিল আর ফিস ফিস করে বলেছিল কি ধোনরে বাবা, এত্ত বড় কেন?আর একটু হলে আমি মরেই যেতাম।আমিও ফিস ফিস করে বললাম কেন, মজা পাওনি? সুখ কি আমি একাই পেয়েছি?

তারপর নিপা বললো না শিবলী, সত্যিই জীবনের প্রথম আজ এত সুখ পেলাম, তোমার চাচা শশুড়তো মাসে দু’একবারের বেশি করতেই পারে না, তারটাতো এখন আর ঠিকমতো দাঁড়ায়ই না!।

আমি বললাম কোন সমস্যা নেই জানু, এখন থেকে প্রতি মাসে দুই বার শশুড়বাড়িতে আসবো আর প্রতিবার তিনদিন করে থেকে যাবো।নিপাতো দারুন খুশি।

এভাবে আরও কিছুক্ষণ কথা বলার পর পাশের রুমে গিয়ে দু’চারটা লম্বা কিস দিয়ে তার ঘর থেকে বের হয়ে আসলাম। bangla choti uponnash

এখন আমি শশুড়বাড়িতে যাই কথামতো মাসে দু’বার আর প্রতিবারই কম করে হলেও তিনদিন করে থাকি।আর তিনদিনে কম করে হলেও নয়বার আমার সেক্সি চাচী শাশুড়ি নিপাকে চুদে ‍সুখ ভাগা-ভাগি করি।এভাবেই চলছে আমাদের জামাই-শাশুড়ির নিষিদ্ধ যৌন জীবন।   

Post a Comment

Previous Post Next Post