আপুর দুধগুলো খুবই সুন্দর এখন ভার্জিন মেয়ের মত খাড়া

apuke chodar golpo

মেঘাচ্ছন্ন আকাশ,ধমকা বাতাস apuke chodar golpo বইছে,নদীতে খুব ঢেউ।পুরো লঞ্চ যেন নিঃচুপ,নিথির হয়ে আছে।নদীর ঢেউ যেন সবাইকে বাকহীন করে দিচ্ছে।এর মধ্যে আপু কাপা কাপা কন্ঠে বলল কিরে কনডম আছে।আমি কি জানি আজ আপনার সাথে সহবাস করব।

আচ্ছা বির্য ভিতরে আউট করিস না।আপুকে শুয়িয়ে দু হাটু ভেঙ্গে লিঙ্গ ঢুকাতে যাব আপু আমার দিকে তাকিয়ে বলল জিবনের প্রথম আমাকে চুদছিস।যদি আজ আমাকে পরাস্ত করতে পারিস যা তুই যখন চুদতে চাইবি আমি দিব।

আমি লিঙ্গ না ঢুকিয়ে আবার আপুর ঠোটে চলে গেলাম এবং মন ভরে ঠোট চুষতে থাকলাম।কারন আমার মনে হতে লাগল যদি বির্য আউট হয়ে যায় তাহলে তো আপুর শরিরের আর কোন তৃপ্তি তাকবেনা।তাই চুদার আগে আর সুখ নিতে চাইলাম। apuke chodar golpo

আপু বলল কিরে ছিড়ে ফেলাবি নাকি।আমি পারছিনা আমাকে জোড়ে জোড়ে দে।আমি ঠোট থেক দুধ এসে আবার দুধ চোষলাম,গলা কান এই গুলো জিহবা দিয়ে চাটতে থাকলাম।আপু বলল হইছে এবার ঢুকা আমাকে সুখ দে।আমি আপুর যোনিতে হাত দিয়ে দেখি যোনিটা মনে হয় রসে ভরা।

আমি মুখ সেখানে নিয়ে অনেক চাটলাম।আপুর এর মধ্যে সুখের ধ্বনি শুনতে লাগলাম আহ আহ।জীবনের প্রথম, মনে অনেক ভয় এত সুন্দর এক নারী।আমার বয়স ১৮ আর আপুর ২২ বছর।আপুর পুরো শরীর সেক্সের ডিপো।

অপরুপ সাজ, ঠোট,দুধ,যোনি,নাভি দিয়ে সেক্স যেন উৎরিয়ে পড়ছে।কিভাবে ঘায়েল করব আপু চিন্তায় শেষ, এর মধ্যে আপু আমাকে ধাক্কা দিয়ে সড়িয়ে আমার ঠোট, বুক পাগলের মত চাটতে থাকল।হাত দিয়ে লিঙ্গটি ধরে মুখে পুড়ে নিল।

আমি বললাম আপু কি করছ সুড়সুড়ি লাগে।আপু বীরের মত চুষতেই থাকল।আমি আপুকে ধাক্কা দিয়ে শুয়িয়ে দু হাতে খুব জোড়ে চেপে দুধ গুলো কামড়াতে থাকলাম।আপু বলতিছে আর পারছিনা।আপুর দুধগুলো ছিল খুবই সুন্দর,এখন ভার্জিন মেয়ে মত খাড়া।কারন দুলাভাই বিয়ে এক সপ্তাহ পরই বিদেশ চলে যায়।আজ প্রায় ৮ মাস হল।আপুকে ভক্ষন করবে বা আর কে? apuke chodar golpo

আমি খাটে বসে আপুকে আমার কোলে তুলে নিলাম লিঙ্গ দাড়া করিয়ে আপুর যোনিতে ঢুকালাম।লিঙ্গ ঢুকাতে আমি যেন এক আজিব সুখে ডুবে গেলাম।

এত মধুর স্বাদ মনে হল আপুকে এখই বিয়ে করে ফেলি এবং সারা জীবনের জন্য বুকে ঢুকিয়ে রাখি।আপু আমার ঠোট ঠোট রেখে চুষছে আর একবার উপরে উঠছে ও নামছে।আপু তার দুধ আমার মুখে পুরে দিল আমি আবার দুধ চুষতে থাকলাম।

আমি এতটা পাগল হয়ে গেলাম বার বার সুখে বলতে থাকলাম আপু তুই শুধু আমার,আমি তোকে সারা জীবন সুখ দিব।এর মধ্যে আপু দেখি খুব দ্রুত আপ ডাউন করছে আর জোড়ে জোড়ে নিঃশ্বাস ছাড়ছে।আমি কাকতি স্বরে বললাম আপু আর পাড়ছিনা।

আপু বলল এই একটু আমার আউট হয়ে যাবে।হঠাৎ মনে হল লঞ্চের ঢেউ যেন একটু বেড়ে গেলো।চারপাশে মানুষের ছুড়াছুটি,কেউ বলছে ঝড় ছেড়েছে লঞ্চ ডুবে যাবে।

আপু আমার কোল থেকে দ্রুত নেমে পোশাক পড়ে কেবিন থেকে বাহিরে বের হলে এল।আমিও বের হয়ে এলাম।হায় কি উত্তাল ঢেউ,কি ঝড়?  apuke chodar golpo

আপু কেদো কেদো কন্ঠে বলল কেন যে লঞ্চে এলাম গাড়িতে আসলে ভাল হত।আমি বললাম ঢাকা থেকে চাদপুর তো লঞ্চেই ভাল তাই তো আসলাম।

যেদিন থেকে আপুকে পাতান বোন বানিয়েছি যে দিন খুব ইচ্ছে ছিল আপুকে কোন দিন চুদতে পারতাম।অনেম ঘুম হারাম করেছি আপুর কথা চিন্তা করতে করতে।কখন সুযোগ ছিলনা।

কারন উনি ছিল আমার বোনের মত।দুলা ভাই বিদেশ যাওয়ার পর আপুর সাথে একসাথে ঘুমিয়েছি।এমনকি সকালে ওঠে দেখতাম আমি আপু দু জন দু জনকে জড়িয়ে আছি।কিন্তু কখন সাহস হত না।

তখন খুব বেশি হস্ত মৈথুন হত।তাই আমি ভেবে ছিলাম আপু আমাকে যেহেতু ভাইয়ের মত জানে এই কাজ করা ঠিক হবেনা।আর দুলা ভাই যাওয়ার সনয় আমাকে বলে যায় তুই ছোট,  apuke chodar golpo

ও এখন তোর আপন বোনের মত।ওকে দেখে রাখিস।বাড়িতে ফুফাতো বোনের বিয়ে, যেহেতু একজন আপু না নিয়ে গেলে কেমন হয়।মা বাবা বন্ধুর বউ বলবে আমাদের মেয়েকে সাথে আনিস নি কেন? 

আপু বিবিএ পড়ছে।আর মাত্র এক বছর পরই শেষ হয়ে যাবে।যাইহোক তাই বাড়ির উদ্দেশ্যে লঞ্চে রওয়ানা হলাম।

কেবিন নিলাম সিঙ্গেল,কারন ডাবল সব বুক হয়ে গেছে।সিঙ্গেল বেডে দুজন শুলাম খুব চাপাচাপি করে।আপু আমাকে জড়িয়ে ধরল আমি আপুকে।

হঠাৎ ঘুম ভেঙ্গে দেখি আপুর ঠোট আর আমার ঠোট মিশানো।আমি নিজেকে সামলাতে পারছিলাম না।লিঙ্গ এত স্ট্রোং হয়ে আছে মনে হচ্ছিল আপুর সাথে মিলন শুরু করি।

একটু সরতে দেখি আপুর দুধ দুটো এক পাশ হয়ে আছে।নিজেকে সামলাতে না পেরে উপরের দুধটা মুখে নিয়ে চুষতে লাগলাম। apuke chodar golpo

আপু জোড়ে বলে ওঠল কি রে?আমি ভয়ে ভয়ে বললাম ঠিক থাকতে পারছিনা।আপু একটু চুপ থেকে ওঠে সব কাপড় খুললো, আমারটাও খুললো।

আমাকে কাছে টেনে বলল তোর যা লাগে নে।আমি খুব লজ্জা পেলাম।আপু বুঝতে পেরে নিজেই আমার ঠোট টেনে চুষতে চুষতে সেক্স ওঠিয়ে দিল।

এর পর আমি আপুর সাথে মিলনে লিপ্ত হলাম।যাই হোক অনেক ভয়ের পর চাদপুর পৌছাম।বাড়ি গেলাম,বাড়ি গিয়ে আপুকে ফ্রি পেয়ে সেদিনের জন্য ক্ষমা চাইলাম।আপু বলল যা হবার তা হয়ে গেছে।

আর আমি দেখতাম তুই দব সময় লাজুক তাই তোর লজ্জা ভাংগানোর জন্য কাছে নিয়ে ঘুমাতাম।কিন্তু তোর এত পরিমান সেক্স ওঠবে বুঝতে পারিনি।

আমি বললাম ঠিক আছে কিন্তু মিলনের সময় বাধা দিতা।আপু বলল আমি চিন্তা কিরে দেখলাম তুই আমার রক্তের ভাই না।কিন্তু তোর একটু চাহিদা পুরা হলে হয়তবা সারা জীবন ভাই বোনের মত থাকবি।

আমি আপুকে জড়িয়ে ধরলাম।বললাম এই রকম আর কোন দিন হবেনা।দুই তিন মাসের মধ্যে দুলাভাই বিদেশ থেকে আসল।আপুকে কানাডায় নিয়ে গেল। apuke chodar golpo

বিদায়ের ক্ষনে যখন এয়ারপোর্ট থেকে আপু হাত নাড়াতে নাড়াতে যাচ্ছিল,তখন মনে পড়ল আমার সেই অতৃপ্তি মিলনের কথা।আহ যদি শুধু একবার বির্যটা আউট করতে পারতাম।

Post a Comment

Previous Post Next Post