bangla choti kahini discus

bangla choti kahini discus
bangla choti kahini discus

ঝুমা মাসি কে মা রেখেছিল আমাদের বাড়িতে কাজ করার জন্য। bangla choti kahini discus এতদিন বাড়ির সব কাজ মা নিজেই করতেন। কিন্তু মায়ের হাত ভাঙ্গার পর কাপড় কাচা, বাসন মাজা, ঘর মোছা এই সব কিছুই ডাক্তার করতে বারন করেছেন। সেই সুত্রেই ঝুমা মাসির আমাদের বাড়িতে আগমন।মাসির বয়স প্রায় ৪৫। ছোটবেলা থেকেই উনাকে দেখে আসছি পারার নানান বাড়িতে কাজ করতে। যখন থেকে চটি বই পরতে আর পর্ণ দেখতে শিখেছি। মেইড এর কথা ভাবলেই ঝুমা মাসির কথাই মনে পরে।

৪৫ বছর হলেও, উনার মাই খুব বড় বড়। ৩৮ সাইজের। পাছা টাও বেশ বড়। দেখে আন্দাজ করা যায় যে ডাবল এক্স এল সাইজের প্যানটি পরে। তবে সারা দিন দৌড়ে দৌড়ে কাজ করে বলে উনার শরীরে ফ্যাট নেই বললেই চলে। উনাকে আমরা কোন দিনই ব্রা পরা অবস্থায় দেখিনি। শাড়ী পরা থাকলেও, শাড়ির ফাকা দিয়ে মাঝে মধ্যেই আমরা লক্ষ্য করতাম যে উনার ব্লাউজের সেলাই ফাটা, আর সেটা দিয়েই আমরা ছোট বেলায় মাসির দুধের একটা সাইড একটু দেখতে পেতাম। তবে মাসির গায়ের রঙ শ্যামলা ছিল।

যখনই বাড়িতে কথা হচ্ছিল যে কাজের লোক লাগবে, আমি সবার আগে দায়িত্ব টা নিজের ঘারে নিয়েছিলাম। কারন আমি চাইছিলাম ঝুমা মাসি ই আমাদের বাড়ি এসে কাজ করুক। তাতে করে আমি উনাকে আরও কাছে থেকে দেখার সময় পাব।

মাসি আসত প্রায় ৭ টা নাগাদ। এক ঘণ্টা কাজ করে চলে যেত।

তারপর মাসি আবার বিকাল ৫ টায় এসে বাকি বাসন মেজে রেখে চলে যেত।

মায়ের কাজ কমে যাওয়ায় মা মোটামুটি ৮ টা পর্যন্ত ঘুমাত। আর বেশির ভাগ দিনই আমি সকালে বেল বাজলেই গিয়ে গেট খুলে মাসিকে ভিতরে আসতে দিতাম।

মা মাসিকে একটু সন্দেহ করত, হাজার হলেও তো কাজের লোক। কখন কোন জিনিস হাতে করে নিয়ে চলে যাবে কে জানে। তাই আমি রোজ উঠে বসেই থাকতাম যখন উনি কাজ করত।

প্রতিদিনই দেখতাম মাসি এসেই আমার ঘরটা সবার আগে মুছতো। মানে বাড়ির কেউ ওঠার আগেই। মাসি কাপড় টা হাটু পর্যন্ত তুলে হাতু ভাঁজ করে বসে ঘর মুছত। মাঝে মধ্যে আমি স্পষ্ট মাসির চুলে ভঁরা গুদ টা দেখতে পেতাম। আমি এক দৃষ্টি তে তাকিয়ে থাকতাম কিন্তু মাসি না দেখার ভান করে কাজ করত। bangla choti kahini discus

তার পর মাঝে মধ্যে মাটিতে হাতু গেঁড়ে বসে ঘর মুছত। তখন বুক থেকে আচল ফেলে দিয়ে নিজের পুরো দুধ আমার সামনে উন্মুক্ত করে দিত। আমি তখন তাকালেই আমার মুখের দিকে দুষ্টু একটা হাসি দিয়ে লজ্জা পাওয়ার ভান করত, আর আচল তুলে দুধ ঢেকে নিত।

কিন্তু আমার ঘরের কাজ হয়ে গেলেই মাসি দেখতাম পুরো শরীর শাড়ী দিয়ে ভালভাবে ঢেকে বাকি ঘরের কাজ করত।

আমি পরিষ্কার বুঝেছিলাম, মাসির চরিত্র ভালনা, আর আমাকে কোন পরিশ্রমই করতে হবেনা উনাকে চুদতে হলে।

একদিন সকালে উনাকে গেট খুলে দিয়ে আমি আবার এসে শুয়ে পরলাম। কিন্তু আমার বাথরুম পাওয়ায় আমি উঠে গিয়ে দেখি বাথরুম বন্ধ। মা ভেতর থেকে আওয়াজ দিল যে উনি আছেন বাথরুমে।

আমার বাবা তখনও ঘুমে। পিছনের ঘরের বারান্দায় আমাদের আর একটা বাথরুম আছে। আমি সেখানে গেলাম। খুব জোড়ে হিসু পাওয়ায় আমি বারান্দায় গিয়েই আমার বাড়া টা বার সোজা বাথরুমের দরজা খুলে ঢুকে গেলাম।

ঢুকতেই আমার চোক ভ্যাবাচ্যাকা খেয়ে গেল।

আমি দেখি মাসি, শাড়ী তুলে কোমডের পাশে দারিয়ে, ফ্ল্যাশ ট্যাঙ্কের দিকে ঘুরে, ট্যাঙ্ক ধরে হিসু করছে। আমি কোন কিছু না ভেবে আমার হাফ প্যান্ট টা নামিয়ে পুরো ল্যাঙট হয়ে গিয়ে মাসির গাড়ে নিজের বাড়া টা ঠেকিয়ে হিসু করতে লাগলাম।

মাসিঃ ছিঃ এসব কি করছ? আমার গায়ে হিসু করে দিলে। আমি বলব তোমার মা কে।

আমিঃ বল গিয়ে, আগে খালি করতে দাও, খুব জোরে পেয়েছে। আমার হিসু কোমডে কম পরে মাসির গাড়ের ফাক দিয়ে তার পা বেয়ে নিচে বেশি পরছিল। আমার শেষ হতেই আমি মাসির গাড়ের ফাকে বারাটাকে হাত দিয়ে মেরে পুরো হিসু বার করলাম।

মাসিঃ এটা কি করলে তুমি? লজ্জা করল না এক বার ও?

আমিঃ দারাও আমি ঠিক করে দিচ্ছি।

বলেই, হ্যান্ড সাওয়ার টা নিয়ে, মাসির গুদ, গাঁড় আর পা ধুয়ে দিয়ে বললাম, চলে যাও। আমি জানতাম, মাসি কাউকে কিছু বলবে না। উনিও চায় চোদাতে। bangla choti kahini discus

এরপর আমিও সব ধুয়ে আবার ঘরে এসে শুয়ে পরলাম। আমি জেগেই ছিলাম, শুনতে পেলাম মা মাসিকে বলল, আমাকে চা টা দিয়ে আসতে।

আমি চোখ বন্ধ করে শুয়ে রইলাম। মাসি টেবিলে চা রেখে আমাকে দুবার ডাকল। আমি ঘুমের ভান করে পরে রইলাম। মাসি প্যান্টের ভিতরে হাত দিয়ে আমার বাড়া চটকে বলল,

মাসিঃ আর নাটক করতে হবেনা, একদিন ফাকা পেলে সব করতে দেব, ওঠ এখন।

বলেই চলে গেল। আমিও গ্রিন লাইট পেয়ে গেলাম। শুধু অপেক্ষা করতে লাগলাম যে কবে ফাকা বাড়ি পাব।

এর পর থেকে রোজই মাসি সকালে এসে বেল বাজালে, আমি নিচে গিয়ে দরজা খোলার পরেই, মাসিকে সিঁড়ির নিচে দার করিয়ে মাই টিপতাম, গুদে আঙ্গুল ঢোকাতাম, তারপর মাসি উঠে আসত। নিজের কাজ করে চলে যেত।

এই করতে করতেই প্রায় দু মাস কাটল। আর আমার সেই সুবর্ণ সুযোগ এল।

বাবা টিকিট কেটেছে শিলিগুড়ির। আমার কাকি অসুস্থ। বাবা আর মা দুজনই যাবে।

তারা দুজন রাতের ট্রেনে চলে গেল।

আমি সারা রাত ভাবতে লাগলাম, কাল মাসি এলেই তো তাকে সবার আগে চূদে ফাক করব।

সারা রাত আমি এইসব ভাবছিলাম, আর উত্তেজনায় আমার ঘুমও এল না। bangla choti kahini discus

সকালে বেল বাজতেই খুব স্বাভাবিক ভাবে গেট খুলে ওপরে চলে আসছিলাম। মাসি তাড়াতাড়ি গেট বন্ধ করে দৌড়ে এসে আমার প্যান্টের ভিতর থেকে বাড়া চটকে জিজ্ঞেস করল,

মাসিঃ এমনি চলে যাচ্ছ যে আজ? মন ভরে গেছে নাকি?

আমিঃ না, গিয়ে নিজের কাজ কর, আমার ইচ্ছা করছেনা এসব করতে।

বলেই আমি ওপরে উঠে এলাম। মাসি একটু রাগ করল তা আমিও বুঝেছিলাম। বাবা মায়ের ঘর পুরো চাপানো ছিল তাই মাসি টের পায়নি যে তারা বাড়ি নেই। আর রাগের চোটে আমার ঘর না মুছেই সোজা রান্না ঘরে গিয়ে রাতের বাসন মাজতে লাগল।

আমি বদমাশি করে ল্যাঙট হয়ে উনার সামনে ঘুরতে লাগলাম, দাত মাজলাম। মাসি খুব অবাক ছিল যে আমি কি করছি। কিন্তু কিছু বলছিল না। আমি মুখ ধুয়ে রান্না ঘরে গিয়ে মাসিকে জড়িয়ে ধরে উনার মাই টিপতে লাগলাম।

মাসিঃ ছাড় আমাকে। আমি চিৎকার করব কিন্তু। এক তো পুরো ল্যাঙট, তার ওপর আমাকে চটকাচ্ছ। কেউ দেখলে? ছাড় বলছি।

আমিঃ চিৎকার কর। আজ কেউ শুনবে না। কেউ বাড়ি নেই শুধু তু

আমার ধোন ভোদাতে ঢুকাতেই উহ আহ করতে লাগল

ছোটবেলাথেকেই নারীদের প্রতি আমার ছিলঅনেক আকর্ষণ। তাইবলে সব বয়সি নারীদেরপ্রতি নয়। যুবতী/কম বয়সি নারীদেরপ্রতি আমার তেমন কনইটান ছিল না।মাঝারি বয়সি, বিবাহিত-বিধবানারী আমাকে সরবদাই টানত। bangla choti kahini discus

কমবয়সি নারীদের দেখতে ভাল লাগেনা আমার কাছে, কারনআমার কাছে মনে হয়তাদের পেটে ভুঁড়ির ভাজপরে না, তাদের পাছাঝুলা ঝুলা হয় না, তাদের মাই দুটো আপেলএর মত হয় না। এইটাআমার বেক্তিগত মতামত। 

খালা, ফুফু, চাচী, মামী, ভাবী, ইস্কুল এর ম্যাডআম, কাজেরবুয়া, আশেপাশের অ্যান্টি সবাই আমার কল্পনাররানী। এইসবাইকে নিয়ে আমি আমারসপ্নের দুনিয়া গড়তাম।সপ্নে ইনাদের মাই, ভোদা, পাছা, নাভি, ঠোট, বগলতলাএইসব আমি প্রতিদিনি চাটি। 

সবাইকে কল্পনা করতে করতে কতইনা হাত মেরেছি, কতইনা সপ্নদোষে প্যান্ট ভিজিয়েছি তার কোন হিসাবনেই। আমারজীবন এর সর্বপ্রথম বাস্তবেরশিকার আমার প্রানপ্রিয় চাচী। বাবামা এর একমাত্র সন্তানআমি। আমারবাবা থাকতেন আমেরিকাতে।

মা ছিলেন ডাক্তার।পূর্বে আমরা ও আমারছোট চাচা একসাথেই থাকতাম। মাবাবার অনুপ্সথিতিতে চাচী খুব আমারকাছের মানুষ হয়ে উঠে। আমিআর চাচী গল্প করে, আড্ডা মেরে, গাছের আমবরই পেরে কতই নাসময় পার করেছি। bangla choti kahini discus

চাচী যখন আমাকে আদরকরে গালে চুমু দিত, আদর করে জরিয়ে ধরততখন মনে হত যেনসারাদিন চাচির বুকে মাথাদিয়ে রাখি। মাঝেমাঝেআরও মনে হয় যেএকটা গ্লাস নিয়ে যাইচাচীকে বলি চাচী তোমারবুক থেকে এক গ্লাসদুধ দাও খাব।

মাঝে মাঝে ব্লাউজ ছাড়াশাড়ি পরে স্নান শেষেকাপর শুকা দিত রোঁদে। মনচাইতো আলত করে শাড়িরআচল টান দেই আরআপেলগুলর দর্শন পাই।ক্লাস ৯ এ মাআর আমি ঢাকায় চলেআসি। এরপরঅনেক ভালো একটা সময়পার হয়ে যায়।চাচির সাথে দেখা সাখখাতনেই। 

আমি পড়া লেখায় বেস্ত আরমা তার কাজে।এইচ এস সি পরীক্ষারপর একদিন হঠাট করেভাবলাম যে যাই চাচিরসাথে দেখা করে আসি। যেইভাবা সেই কাজ।আমার ব্যাগগুছিয়ে নিয়ে আমি চলেগেলাম গ্রামে চাচার বাসায়। আমারপৌছাতে পৌছাতে সন্ধ্যা হয়েযায়। 

আমাকে দেখেই চাচী জরিয়ে ধরল। আমারশরীর দিয়ে যেন কিবয়ে গেল। চাচারসাথে দেখা হয়নি তখনো। চাচাদিনে চলে যান আসেনঅনেক রাতে আবার মাঝেমাঝে আসেনও না।

হাত মুখ ধুয়ে আমিআর চাচী চাচার জন্যঅপেক্ষা করতে থাকি এবংঅনেক দিন পরে আবারসেই আড্ডাতে মেতে উঠি।এত সুদীর্ঘ সময় পরে আমিচাচির মাঝে অভূতপূর্ব একপরিবর্তন লক্ষ করি।আমার ছোট বেলার চাচীরশরিরে ব্যাপক পরিবরতন এসেছে। 

তাহল চাচির দেহের গঠনে।দেহ তা কেমন যেনবলিষ্ঠ রাম পাঠার মতহয়েছে। সিনাটাচওড়া হয়েছে বেশ।মাই গুলো যেন ঝুলেপড়ে যাচ্ছে মনে হয়দুহাত দিয়ে ধরি যাতেখুলে না পরে যায়। পাছাটাআরও মাংশল হয়ে গেছে। থাই/রান এর ব্যাসারধবেরেছে। bangla choti kahini discus

মনে হয় চাচা সারাদিন চাচিরশরীরে দোলনা লাগিয়ে দোলখায় তাই চাচির শরীরঝুলে পরেছে। চাচিরএই দেহখানা পুরা আমার মনেরমত, এইসব লক্ষ করতেকরতে আমার ধন পুরাদমেখাড়া। অনেক্ষনঅপেক্ষা করার পর চাচাএলেন বাসায়। 

আমাকে দেখে তিনি বেপক খুশি। তিনিবেশি কথা না বলেচাচীকে খেতে দিতে বললেনএবং আরও বললেন যেখেয়ে তিনি চলে যাবেন। আমিপাসের রুমে গিয়ে বসেরইলাম আর টি ভিদেখতেছিলাম। চাচাখেয়েই চলে গেলেন।আমি আর চাচী তারপর খেলাম।

চাচী সব ধুইয়ে তারপর পাসেরঘরে এলেন আমি তখনটি ভি দেখছিলাম।দুজন বসে বসে আড্ডা দিছছিলাম আর টিভি দেখছিলাম। গ্রীষ্মকালছিল তখন। চারিদিকে গরম। তাওকি ভ্যাপসা গরম। আমিসর্বদা জিন্স প্যান্টই পরি। 

রাতের বেলা আমার জিন্স প্যান্টপরা দেখে চাচী আমাকেবলে যে কি বেপারতোর গরম লাগে না। আমিবলি না আমি এইতাতেইঅভভস্থ। চাচীবলে না গরমে জিন্সপরলে রাতে আরাম করেঘুমাতে পারবি না।দাড়া তোর চাচার লুঙ্গিদেই। bangla choti kahini discus

আমি বলি যে চাচী নাথাক। চাচীতাওজোরপূর্বক লুঙ্গি খুজতে গেলেন। ৫মিনিট পরে এসে বললেনযে তোমার চাচার লুঙ্গিসব ধুতে দেয়া হয়েছেআর বাকিগুলো তোমার চাচা সাথেনিয়ে গেছেন। কারনউনার ফিরতে ৩ দিনসময় লাগবে। আমিবলি অসুবিধা নেই। 

চাচী বলে দাড়া আমার মাথায়একটা বুধধি এসেছে।এইবলে চাচী তার ড্রইারথেকে একটা পেটিকোট বেরকরলেন। বললেনযে এই নে আমার পেটিকোটা পরে নে লুঙ্গিরকাজ করবে।আমিঅনেক লজ্জা পাচ্ছিলাম।

চাচী তা বুঝতে পেরেআমাকে বলে আজব তরআবার লজ্জা কিসের তাওআমার সামনে। ছোটবেলায় তো ল্যাংটা হয়েআমার সামনে দৌড়াদৌড়ি করতি। যাপ্যান্ট পালটে আয়।আমি অপর রুমে গিয়েপ্যান্ট খুলে পেটিকোট পরারসময় পেটিকোটির গন্ধ শুনি।

কেমন জানি ঘাম আরআঁশটে আঁশটে গন্ধ।মনে হয় ঘাম, পেশাপআর মাসিক লেগে শুকিয়েগেছে। এইআঁশটে গন্ধের মাঝেও আমিঅপার সুখ খুজে পাছছিলাম। 

চাচির পেটিকোট পরে আমার খুবভালই লাগছিল। কারনচাচী ছাড়া আমাকে দেখারমত কেউ নেই।আর মনের মাঝে যৌনবিষয় কাজ করছিল।আমি পেটিকোট পরে চাচির সামনেগেলাম, চাচী মিটিমিটি হাসল। bangla choti kahini discus

রাততখন বাজে প্রায় ১২.৩০ হঠাৎ করেঘরের বিদ্যুৎ চলে যায়।চাচী বলে ওহহ! গ্রামেযে কী জ্বালা।দাড়া আমি মোমবাতি নিয়েআসি। চাচীমোমবাতি নিয়ে আসলো।মোমবাতির আলোয় চাচীকে আরওসুন্দর লাগছিল।

চাচী বলে গ্রামে থাকা যেকি জ্বালা খালি কারেন্টচলে যায়। আমিবলি চাচী ঢাকাতে আরওবেশী কারেন্ট যায়। চাচীবলে বলিস কি! আমিবলি হুম। কথায়কথায় কথায় চাচী বলেযে তোদের ঢাকার মেয়েরাতো অনেক সুন্দর ওস্মার্ট হয়। 

আমিবলি কি বল চাচীমটেও না, আমার কাছেগ্রামের মেয়েই ভালো লাগে। চাচীবলে কেন আমি শুনেছিঢাকার মেয়েরা সর্ট সর্টড্রেস পরে ওদের দেখতেনাকি অনেক সেক্সি লাগে।

চাচীর মুখে সেক্সি কথা টাশুনে আমি রিতিমত নির্বাক। এইকথা বলে চাচী হেসেফেলে। আমিবলি চাচী শুধু সর্টজামা পরলেই কি সেক্সিলাগে নাকি? 

চাচী অনেকআগ্রহের সাথে বলল তাহলে! আমি আমতা আমতা করছিলামআমার মনের কথাটা বলারজন্ন। একটুএকটু ভয়ও কাজ করছিল। 

আমি বললাম বুঝো না।চাচী মুচকি হেসে বলেকিরে বলছিস না কেন? আমি তখন সাহস করেবলি সেক্সি লাগার জন্নঅনেক বেপার আছে তখনচাচী সাথে সাথে বলেকি বেপার। 

চাচী আগ্রহ দেখে আমি বলিযে, সেক্সি লাগার ক্ষেত্রেমেয়েদের দেহ অনেক বড়ব্যাপার। চাচী হেসে দিয়ে বলে তাই নাকি কি রকম? bangla choti kahini discus

আমিবলি ধুরও দুষ্টামি কইরোনা। তখনচাচী বলে তুই লজ্জাপাচ্ছিস কেন। আমাকেআবার কিসের লজ্জা।আমি তখন আরও বলতেযাব তখনি চাচী বলেদাড়া আমি সব দরজাবন্ধ।

Post a Comment

Previous Post Next Post