কলকাতা পারিবারিক চটি kolkata paribarik chudachudi

পারিবারিক চটি গল্প
পারিবারিক চটি গল্প

কলকাতার একটা অভিজাত kolkata choti golpo পরিবারের কাহিনী এটি। একটি সাদা বাড়ি,সঙ্গে একটা বাগান। বাড়ীর সামনে একটা পেল্লাই দরজা। বাড়ীর ছোট ছেলে জয় কলেজ থেকে দেরী করে বাড়ি ফিরেছে। 

স্নান করে নিয়ে ফ্রেশ হয়ে, গেঞ্জী আর পজামা পরে শুয়ে রয়েছে। জয় তার বাবা,মার সাথে থাকে। জয়ের আরেকজন দাদা আর এক দিদি আর একজন বোন আছে।

বড় দিদি কাকলির বিয়ে হয়ে গেছে,ওর একটা ছোট ১৪ মাসের বাচ্চাও আছে। ছোট বোনের নাম মিতালী, ওর বয়স ১৮ সবে সে উচ্চ মাধ্যমিক দিয়েছে। kolkata paribarik chudachudi

ওর দাদা সুজয় সবে সবে চাকরীতে যোগ দিয়েছে।খাটে শুয়ে শুয়ে সে আজকের দিনের কথা ভাবছিল, আজকে সে আবার রাকেশের বাড়ী গিয়েছিল। 

সল্টলেকে ওদের একটা বাংলো বাড়ী আছে। একবার গাড়িতে করে বেড়াবার সময় রাকেশ জয়কে জিজ্ঞেস করে, আমার মা কে তোর কিরকম মনে হয়? কাকিমার সাথে এর আগে কয়েকবার মাত্র দেখা করেছিল জয়। 

রাকেশের উত্তরে সে বলে, খুব ভাল, খুব মিষ্টি। শুধু মিষ্টি নয়, একটু নোনতাও আছে। , কেমন একটা বাঁকা হাসি হেসে রাকেশ কথাগুলো বলে।

বন্ধুর জবাবে জয় একটু যেন অবাক হয়ে যায়। রাকেশের বাড়ি গেলে,কাকিমা ওকে স্বাগতম জানায়, রাকেশ মুখ বাড়িয়ে হাল্কা করে নিজের মায়ের ঠোঁটে একটা চুমু দেয়। bangla choti golpo kolkata

যদিও এটা সেরকম কোন চুম্বন ছিল না তবুও জয় এর আগে কাউকে চোখের সামনে এভাবে চুমু খেতে দেখেনি।ও ভীষণ অবাক হয়ে যায়। 

জয় রাকেশের সাথে ওর নিজের ঘরে ঢুকে যায়। জয় টিভির রিমোট নিয়ে একটা গানের চ্যানেল এ দেয়। খুব ভালো কোন কিছু টিভিতে চলছিল না, তাই জয় বলে ফেলে, তোর কাছে নতুন কোন সিনেমা আছে কি? থাকলে দে না, খুব বোরিং লাগছে। 

 রাকেশ প্যাকেট থেকে একটা সিডি নিয়ে জয়কে প্লেয়ারে চালিয়ে দেখে নিতে বলে, সিনেমাটা চালিয়ে তো জয়ের চোখ ছানাবড়া। প্রথম সিনেই দেখাচ্ছে একটা লম্বা ফ্যাদা মাখা বাড়া একটা ভিজে গুদে ঢুকছে আর বের হচ্ছে।

এর আগেও সে পানু বই যাতে বেশ কয়েকটা ন্যাংটা মেয়ে মরদের ছবি থাকে, সেগুলো দেখেছে। কিন্তু পানু সিনেমা দেখার সুযোগ এখনও তার হয়ে ওঠে নি। চোখের সামনে চোদাচুদির দৃশ্য দেখে আস্তে আস্তে সে উত্তেজিত হয়ে ওঠে। kolkata paribarik choti

প্যান্টের ভিতরে থাকা বাড়াটা কয়েক মুহুর্তের মধ্যেই ঠাটিয়ে ওঠে। রাকেশ আরও বেশি করে মজা নেওয়ার জন্য টিভির আওয়াজ আরও বাড়িয়ে দেয়। 

রাকেশের সাহস দেখে জয় হতবাক, ওকে বলে, কী করছিস শালা কাকিমা তো পাশের ঘরেই, যদি শুনতে পেয়ে যায় ধুর মা এখন কাজে ব্যস্ত,ওকে নিয়ে চিন্তা করে হবে না। 

ওদিকে টিভিতে লোকটা ঠাপানোর গতি বাড়িয়ে দিয়েছে,পচ পচ করে আওয়াজ আসছে,হঠাৎই বাড়াটা বের করে লোকটা হাতে করে খিঁচতে থাকে।

যে মেয়েটাকে চুদছিল সেও মুখ বাড়িয়ে আনে বাড়ার সামনে, আহ আহ করে আওয়াজ করতে করতে সাদা রঙের ফ্যাদা ঢেলে দেয় মেয়েটার মুখে। 

লোকটার বয়স বেশি না, ওর থেকে বরং মহিলাটার বয়স অনেক বেশি,লোকটা মহিলাটার বুকের ওপর শুয়ে পড়ে,ফর্সা মাইয়ের বোঁটা মুখে পুরে চুষতে থাকে যাই হোক ভাষাতেই ওরা কথা বলুক কেন, লোকটার গলা থেকে জয় যেন, মাম্মা শব্দটা শোনে।

রাকেশের দিকে জয় অবাক হয়ে প্রশ্ন ছুঁড়ে দেয়, আরে ওরা দুজনে মা ছেলে নাকি? রাকেশ হাতটা নীচে নিয়ে গিয়ে নিজের ধোনের উপর বোলাতে বোলাতে সিগারেটে টান দিচ্ছে। 

সে মাথা নাড়িয়ে বলে, হুম্ম, ওরা দুজনে মা ছেলে। জয়ে বাড়াটা ত ওর প্যান্টের ভিতরে ঠাটিয়ে দাঁড়িয়ে গেছে, সে বলে, যাহ এ হতেই পারে না। kolkata paribarik chuda chudi

জয়ের হতভম্ব মুখখানা দেখতে দেখতে রাকেশ বলে, আরে, ওরা কেবল মাত্র পর্নস্টার কেবল মাত্র পানুর গল্পটা মা ছেলের। 

 সিডির প্যাকেটটা বের করে বলে, জানিস এখানে আরও ওরকম মা ছেলে, ভাই বোন,বাবা মেয়ের পানুও আছে। কিন্তু এরকম সত্যি হয় না, না রে? জয় জিজ্ঞেস করে।

গান্ডু ছেলে এই দুনিয়াতে সব কিছুই চলে, বাড়াতে আগুন ধরলে,গুদ রসে ভিজে এলে, কে কার ছেলে আর কে কার মা?সবাই সবাইকে লাগাবে।জয় মাথা নাড়িয়ে বলে, না না অসম্ভব ভারতে এরকম কোনদিনও হবে না। রাকেশ মুচকি হেসে বলে, সোনামনি ভারতেও সবই চলে, শুধু কেবল চোখ কান খোলা রাখতে হয়।যখন সময় হবে সব বুঝতে পারবি।

জয় ঘড়ির দিকে তাকিয়ে বলে, চলি রে্,এখন উঠতে হবে…দেরী হয়ে গেল। এই বলে জয়ে রাকেশের বাড়ি থেকে বেরিয়েছে, সেইমাত্র মনে পড়ল, এইরে মোবাইলটা রাকেশের ঘরেই সে ভুলে এসেছে। কয়েক পা ফেরত গিয়ে ওদের সদর দরজাতে হাল্কা করে ধাক্কা দেয়, দেখে দরজাটা খোলাই আছে।

দরজা খুলে সে ড্রয়িং রুম পেরিয়ে রাকেশের ঘরের দিকে যাবে, এই সময় সে শোনে, ওদের রান্নাঘরের থেকে কীরকম একটা সন্দেহজনক আওয়াজ ভেসে আসছে। kolkata paribarik chodar golpo

কিচেনে চুপি চুপি জয় উঁকি মারে, ভিতরে চোখ রেখে সে অবাক হয়ে যায়।গ্যাসের সামনে কাকিমা মানে রাকেশের মা রান্না করছে,রাকেশ পিছন থেকে ওর মা’কে জড়িয়ে আছে।কাকিমার বুক থেকে ব্লাউজটা আলগা হয়ে ঝুলছে। 

রাকেশের হাত কাকিমার বুকের উপরে ব্যস্ত।হাল্কা হলেও জয় বুঝতে পারে কাকিমার ঝোলা স্তন গুলোকে নিয়ে সে খেলা করে যাচ্ছে।

কাকিমা রাকেশকে বলে, কীরে বদমাশ ছেলে, ঘরের কাজও করতে দিবি না নাকি? রাকেশ জবাব দেয়, বাহ রে,ঘরের কাজের সাথে আদর খাবার কি সম্পর্ক? তাছাড়া তোমাকে এমনি সময়েও খুব সুন্দর লাগে,কাজ করতে করতে যখন তোমার মাইগুলো দোলে,তখন মনে হয় ছুটে গিয়ে তোমার কাছে গিয়ে আদর খাই। 

 রাকেশ আস্তে আস্তে কাকিমার পোঁদে নিজের বাড়াটা ঠেকিয়ে ধীরে ধীরে নাড়াতে থাকে।কাকির শরীরটা যেভাবে দোলাচ্ছে, মনে হচ্ছে ওরও গরম চেপে গেছে। রাকেশ আস্তে আস্তে নিজের প্যান্টের চেন খুলে তার লকলকে বাড়াটা বের করে আনে, আর নিজের মায়ের শাড়ীটা তুলে,তারপর শায়াটা তুলে ফেলে, কাকিমার ভোদাটাকে উন্মুক্ত করে আনে। kolkata paribarik choti

ঠাটিয়ে থাকা ধোনের মুখটা যখন সে নিজের মায়ের ওখানে লাগাতে যাচ্ছে তখন কাকিমা রাকেশকে জিজ্ঞেস করে, তোর বন্ধুটা চলে গেছে তো? তুমিও আজব আজব কথা বল মা। ও থাকলে আমি কি এভাবে চলে আসতাম, রান্নাঘরে তোমার গুদ মারতে। 

 এই বলে এক ঠাপে রাকেশ বাড়াটা কাকিমার গুদে আমূল গেঁথে দেয়, রাকেশের মা যেন একটু কঁকিয়ে ওঠে। রাকেশ ওই অবস্থাতেই দাঁড়িয়ে দাঁড়িয়ে মায়ের গুদে ঠাপ দিতে থাকে। কাকিমাও নিজের ছেলের বাড়ার সুখ সমানে নিয়ে চলেছে। 

দুলকি চালে ঠাপ খেতে খেতে উহ আহ করে আওয়াজ বের চলেছে। বন্ধু আর বন্ধুর মায়ের কীর্তিকারখানা দেখে জয়ের নিজের ধোনখানাও কচলাতে ইচ্ছে করে, ওদিকে কাকিমা যেন বিনতি করে রাকেশকে বলে, বাবু আমার ,আরেকটু জোরে,আরেকটু জোরে কররে সোনা আমার। 

 এই নাও ,আরও নাও , এই বলে রাকেশ তার চোদার গতি বাড়িয়ে দেয়।মায়ের কোমরখানাকে জড়িয়ে সে পক পক করে ঠাপ দেয়। 

একসময়ে চোদনলীলা সমাপ্ত হয়, রাকেশ একটু যেন কেঁপে গিয়ে মায়ের গুদে নিজের ফ্যাদা ঢেলে দেয়। সাদা সাদা রস কাকিমার গুদ ভাসিয়ে থাইয়ে এসে চুঁইয়ে পড়ে। কাকিমা ওই মিলনরসের কিছুটা আঙ্গুলে করে নিজের মুখে নেয়, kolkata choti golpo

আর বলে, বাপ রে, তোর বিচিতে কত রস থাকে রে, এই সকালেই ত চুদতে দিলাম দুবার, তবু এত রস বাকি রাকেশ কোন জবাব দেয় না শুধু ফেলফেলিয়ে হাসতে থাকে। জয় বুঝতে পারে ওর চুপিচুপি পালিয়ে যাওয়ার সময় হয়েছে, পা টিপে টিপে সে মোবাইল নিয়ে ওদের ঘর থেকে বেরিয়ে যায়।

Post a Comment

Previous Post Next Post