hot bangla chodar golpo

hot bangla chodar golpo
hot bangla chodar golpo

বউ তার খুব ভাল সমস্যা হল hot bangla chodar golpo তাকে নিয়ে রং বেরং এর উচা নিচা জিনিস দেখেলে তার মাথা ঠিক থাকে না।এইতো গত দুই তিন মাস আগে এক সিনেমার নাইকার সাথে হোটেলে দিন কাটানোর পর থেকে বউ কে তার আর ভাল লাগে না। 

কথায় বলে মানুষের খারাপ জিনিসের প্রতি একটু বেশি আগ্রহ তাই তার বউকে অনেক কষ্টে রাজি করাল সে আরেক বিয়ে করবে। তার বউ অনেক শর্ত দিয়ে তাকে আরেক বিয়ে করার অনুমতি দিল। 

সে বাবা-মার অমতে সিনেমার নাইকা কে বিয়ে করে ফেল্ল। বাসর রাত হবে কক্সবাজার সিগাল হোটেলে কারন উখানেই নাইকা আইরিনের সাথে তার প্রথম দেখা হয়েছিল।  hot bangla chodar golpo

কক্সবাজার গিয়ে বাসর রাত কাটাবে এ কথা সুনে আইরিন বল্ল প্রথম যেদিন দেখা করেছিলে সেদিনই তুমি এবং তুমার বন্ধু গনি দুজন মিলে যা করে ছিলে তা আজও ভুলতে পারব না ঐ স্মৃতি সারা জীবন রাখতে চাই তাই চল আমরা বাসায় বাসর রাত পালন করি। 

গণির বউয়ের প্রথম শর্ত ছিল আয়রিন কে বাসায় নিয়ে যাওয়া যাবে না।গনি নতুন বউ কে নিয়ে কোথায় যাবে বাসর রাত কাটাতে তা নিয়ে খুব চিন্তিত, আমি তাদের চিন্তা দেখে বললাম গনি আইরিন কে নিয়ে আমার ফ্ল্যাটে চল মজা করে বাসর রাত করবি। আমার কথা সুনে আইরিন এগিয়ে এসে জরিয়ে দরে বল্ল 

ইস্কান্দার বক্স ভাই আপনি আমাদের বাঁচালেন আপনার জন্য একটা পুরুস্কার রেডি করে রেখেছি। আমি বললাম পুরুস্কার পরে আগে আমার ফ্ল্যাটে চলেন। 

বাসায় এসে রুম পরিষ্কার করে সাজাব এমন সময় আইরিন গনি কে বল্ল দেখ বাসর ঘর সাজানুর সময় বর থাকলে বউয়ের অমজ্ঞল হয়।  hot bangla chodar golpo

গনি কিছু নাবুজেই বল্ল তাইত আমার আগের বউ কষ্টে আছে কি করতে হবে এখন? আয়রিন বল্ল- বাসর ঘর সাজাতে দুই তিন ঘণ্টা লাগবে তুমি বাহির থেকে খাবার নিয়ে আস, আমি আর ইস্কান্দার বক্স মিলে সাজিয়ে ফেলব, তিন ঘণ্টার জন্য বাসর ঘরে ডুকা বরের জন্য হরতাল। 

তারপর, গনি হেসে ব্লল ঠিক আছে আমি বাহির থেকে সব কিছু কিনে আনতে গেলাম তুমি এবং ইস্কান্দার মিলে ঘর সাজিয়ে ফেল। 

গনি রুম থেকে চলে জেতেই আইরিন দরজা লাগিয়ে দিল। আমি বললাম দরজা লাগিয়েছ কেন? আইরিন বল্ল- আপনার কম্পিউটারে কি গান নাই তারা তারি গান ছারেন। আমি কম্পিউটার অন করে গান বাঁজাতেই আমার উপর এসে পরে গেল। 

আমি কিছু বুজে উঠার আগেই আমাকে জরিয়ে দরে চুমু খেতে সুরু করল। আমি বললাম একি করছ? আয়রিন চুমু খেতে খেতে বল্ল যা করছি আপনার ভালর জন্য করছি, কি আমাকে চুদে আপনার খুদা মেটাতে ইচ্ছা করে না। 

আমি বললাম করে। তারপর, আয়রিন আমার মহারাজার উপর হাত দিয়ে দরে বল্ল করে তাহলে বলেন না কেন?- সব কিছু বলে দিতে হবে নাকি?

কথা না বারিয়ে আমাকে বিছানার উপর ফেলে দিয়ে প্যান্টের চেন খুলে হাত ঢুকিয়ে দিয়ে মণি মুক্তোর খোঁজ পেয়ে গেছে ও। 

পেনিসটাকে পরখ করে দেখছে আয়রিন । বেশ লম্বা, শক্ত। আমার দিকে দিকে মুখ করে তাকিয়ে। নিমেশে মুখ নীচু করে ওটাকে মুখে নিয়ে চোষণ, রমণ, শুরু করেছে আয়রিন। 

তারপর আমার জামা খুলে দিয়ে ও আমার বুকের নিপলে জিভের ডগা দিয়ে লেহন করতে লাগল। উত্তেজনার আবেশে আমি যেন কিছুই শুনলাম না।  hot bangla chodar golpo

শুধু কেউটে সাপের ফনার মতন পেনিসটা দাঁড়িয়ে রয়েছে। ওর কামে দগ্ধ হয়ে আমি আনন্দ সাগরে ডুবে যেতে লাগলাম। 

পাগলের মতন ওর শরীরে ঝাঁপিয়ে পড়ে আমি তৃষ্না মেটাতে লাগলাম। শরীরের কোন জায়গাটাই আমি বাকী রাখলাম না চুমু খেতে। 

আমার অবস্তা দেখে আয়রিন বল্ল- লোহ দন্ড টা তারা তারি ডুকাও আমি আর সজ্য হচ্ছে না। তারপর আমি লালা দিয়ে ভোদাটা ভালোমত ভিজিয়ে নিলাম। 

যত্ন করে জিভ চালানোর পর রিমি প্রথম সাবধানে শব্দ করে উঠলো। আমি উতসাহ করে জোর দিলে লাগলাম। ওর নিশ্বাস ভারী হয়ে আছে বুঝলাম। 

আয়রিন খুব আস্তে উফ উহ ওহ করছিল। ও মাথার চুল শক্ত করে ধরে আছে মুঠোর ভেতর, টেনে ছিড়ে ফেলবে যেন। আর বেশি দেরি না করে সোজা আমার ৬.৫ ইঞ্চি বানরটা আয়রিনের গুদে ভরে দিলাম আর ধীরে ধীরে ঠাপাতে লাগলাম, আয়রিন চিৎকার করতে লাগলো আহ আহ উহ আহ আর পারছি না… আহ।

আমিও আয়রিনের চিতকারের তালে তালে ধীরে ধীরে আমার ঠাপন বাড়াতে লাগলাম ঠাপাতে ঠাপাতে আয়রিনের গুদের ভেতরেই মাল ফেলে দিলাম।  hot bangla chodar golpo

আয়রিনের গুদের ভেতর মাল ফেলতেই চিৎকার দিয়ে আমাকে বল্ল আজ আমার বাসর রাত একি করলেন আপনি? 

ক্লাস সেভেন থেকে এখন পরজন্ত কত হাজার লোক এই ভুদায় দণ্ড দুকিয়েছে আজ পরজন্ত কারো সাহস হয় নাই ভিতরে ফেলার। 

আমি লজ্জা পেয়ে বললাম মাফ করে দিন আমায়। আয়রিন বল্ল কি করে আপনার বন্ধু গণির সাথে আজ বাসর রাত না করা যায় তা ভাবুন।

আমার মাথায় তখন কোন আইডিয়া আসছে না। আয়রিন টয়লেটে গিয়ে পানি দিয়ে পরিষ্কার করতে করতে বল্ল- আপনার বন্ধু গনি খাবার নিয়ে আসলে আপনি তা খেয়ে অসুস্ততার ভাব নিবেন তারপর আমি তার জন্য বাসর রাতে অবরোধ দিয়ে দিব।

সে জেন সবকিছু করতে পারে শুধু আসল কাজ ছাড়া। আমি হেসে বললাম বাসর রাতে অবরোদ কেন হরতাল দিলেই পারতে? hot bangla chodar golpo

আইরিন বল্ল- হরতাল দিলে রাগের মাথায় সব কিছু করেফেলতে পারে। আমি মুচকি হেসে বললাম তুমার মত চালাক মেয়েরাই পারবে এ রকম মাগিবাজ ছেলেদের শাসন করতে।

Post a Comment

Previous Post Next Post