দিদির গুদের মাথার চুল গুলো বেশ বড়

didi ke chodar golpo
didi ke chodar golpo

দিদি ছিল না আমার কিন্তু বড় didi ke chodar golpo হতে হতে আমার মাসির মেয়ে বিনি আমার দিদি হলো খুব ভালো দিদি।সে দিদির বিয়ের সময় আমি ১৫ মতো।সারা গায়ে লোম হয়েছে,দাড়ি গোঁফ,নুনু বাঁড়া হচ্ছে,খেঁচার নানান ভাব কায়দা সুখ সব।

চুদিনি,মেয়ে বলতে দিদি বিনি।বিনি কে দেখতাম ওর ভারি মাই পাছা কামনা কিন্তু দিদি আমি সে ভাবে মিশতাম না।দিদি খুব যে আড়াল করতো আমায় তা না কখনো এমনও হয়েছে আমার বাড়া দাঁড়িয়ে গেছে সকাল বেলা দিদি ঘরে ঢুকলো দেখে ফেললো বলতো কিরে ডান্ডা কি বলছে।আমি বলতাম গুদ চাইছে।

তো দে ওটাকে গুদ।আমি বাড়া ঠিক করতে করতে বলতাম ঐ বালের মাগীদের গুদ আছে বলে আমি তেল মারতে পারবো না।সে মাগীদেরও তো বাড়া দরকার তেমন হলে ওরা বলুক।দিদি কখনো স্যানিটারি ন্যাপকিন ফুরিয়ে গেলে বলতো আমায় এনে দিতে।

বা লোম তোলার রেজার ব্লেড ফুরিয়ে গেছে আমারটা নিয়ে কাজ চালাতো।এই ভাবে দুজনে সহজে বাঁচছিলাম।এক দিন রাতে দিদি বললো ভাই তুই পানু দেখিস।আমি বললাম দেখি তবে মোবাইলে।তুই দেখেছিস দিদি কখনো।

দিদি জানালো সেদিনই ওর বন্ধু ওকে একটা ছোটো ক্লিপিং দেখিয়েছে।আমি ভাবলাম বাব্বা দিদির এতো বড় বড় মাই এত্তো বড় গাঁড় আর এদ্দিন কারো সাথে লাগায়নি পানু দেখেনি।এটা হয়! একদিন রাতে দিদি পড়ছে আমি ওর ঘরে গেলাম।

দেখি লং স্কার্টটা প্রায় কোমরের কাছে তুলে টেবিলের তলায় পা দুটো মেলে দিয়ে চেয়ারে হেলান দিয়ে হাতে একটা বই নিয়ে খুব মন দিয়ে পড়ছে।আমি যে ঢুকেছি হুঁশ নেই।কি মনে হলো কিছু না বলে চুপ করে দাড়িয়ে রইলাম।আমি না এসে আর কেউ ঢুকতেই পারতো।তারপর মনে পড়লো আজ মা মাসী পুপের বাড়ি গেছে।পুপে আরেক মাস্তুতো দাদা।

ওদের ওখানে জানি পুপে নেই পুপের শ্বাশুড়ি আর পুপের বৌ শালি রয়েছে।আর বাবা ফিরবে মাল খেয়ে এসে নিজেই খেয়ে শুয়ে পড়বে।রাত ১১টা প্রায়।দিদি দেখলাম হাতটা কোমরের ভেতরে ঢোকাচ্ছে আর বের করছে।এমন কয়েক বার করে দুটো পা আরও ফাঁক করে হাতটা দু পায়ের ফাঁকেই রেখে দিল।তারপর বই টা রেখে আমায় হোয়াটসাপ করলো ভাই ঘরে আসবি।

আমি এক্টিং করে ঘর থেকে বেরিয়ে আবার ঢুকলাম।দেখি দিদি চেয়ার ছেড়ে দরজার দিকে তাকিয়ে আমার জন্যে অপেক্ষা করছে যেন।দিদি কেমন ঘোলাটে চোখে বললো ভাই তুই কোনও দিন মেয়েদের ন্যাংটো দেখেছিস।মানে সত্যি সত্যি,পানুতে নয়।আমি বললাম তোকে ছোট বেলায় যা দেখেছি।ধ্যুর সে তো মেয়ে নাকি।খুকি তখন আমি।আমি এবার উলটে বলি তুই কি বাঁড়া বিচি দেখেছিস।দিদি বললো হ্যাঁ দেখেছি।আমি পুরো থতমত খেয়ে বললাম দিদি তুই কাকে লাগাচ্ছিস রে? 

তুই চোদাচ্ছিস আমায় বললি না।দিদি বললো খেতে যাবি না? চল খেয়ে নিই বলেই দিদি বাথরুমে গেল।আজ দিদি কি যে করবে কে জানে।কেমন অচেনা লাগছে।বাথরুমের দরজা লাগালো না, ভেতরে ঢুকে জলের কল চালালো না, ছড় ছড় করে মুতছে।আমি দরজার কাছে গিয়ে দাঁড়াতে দিদি মনে হয় ছায়া দেখতে পেয়েছে বললো তোর বাড়া আমার পেচ্ছাপের আওয়াজ শুনেই গেলি। didi ke chodar golpo

আয় না ভেতরে আয় দ্যাখ মেয়েরা কেমন মোতে।আমি আরো ভ্যাবাচ্যাকা খেয়ে ঢুকে পড়ি,দেখি দিদি যেন আমায় গুদের হিসি দেখাতেই ঢুকেছিল।কমোডের ওপর চড়ে বসেছে।এত্তো বড় গুদ আর গুদের শুধু ওপরে ঝাঁট চুল।গুদ শুরুর পর থেকে চকচকে করে কামানো।আমি তাকিয়েই পাগল হয়ে গেলাম।দিদিরে কি দেখাচ্ছিস তুই এটা দিদি তোর গুদটা কি সুন্দর রে দিদি, এদিকে আমার বাঁড়া শর্ট প্যান্টের ভেতরে ফেটে যাচ্ছে।

মট মট করে ফুলছে বাঁড়া এমন বাদামী পেটের নীচে তেকোনা বালের যত্নে ছাঁটা বাহার তার নীচে এত্তো মোটা মোটা গুদের ঠোঁট, ঝাঁটের ঠিক নিচ থেকে হলদেটে ফোয়ারার মতো পেচ্ছাপ ছিটকে বেরিয়ে কমোডের কিনারায় পড়ছে।দিদি তলপেটে খুব যেন চাপ দিচ্ছে।দ্যাখ ভাই দ্যাখ একটু কাছে আয় প্লিজ প্লিজ আমার কাছে এসে দ্যাখ ভাই।মুত ফুরিয়ে আসছে তাড়াতাড়ি আয়।

আমার বাঁড়া আর পারছে না একটা ডবকা মেয়ে সে দিদিই হোক, এখন ডবকা মাগী বালে সাজানো গুদ থেকে মুতোচ্ছে এবং দেখতে ডাকছে হাত ধরে শালা কপাল কাকে বলে।আমি কাছে যেতে দিদি ফস করে আমার প্যান্টের চেন টেনে বাঁড়া বের করে ধরলো শালা কুত্তার বাঁড়াটা রোজ সকালে ডান্ডা হু হু করে আমার গুদে জল আনাবে আর আমি কুত্তিটা চান করতে গিয়ে রোজ আঙুল ঢুকিয়ে ঢুকিয়ে আর পারছি না রে গুদুন।এ কি আমার নাম তো অশ্ব তুই গুদুন করে দিলি? তবে তোর নাম মাইটেপ।যা খুশী কর রে গুদুন মাইটেপ না গুদমার তুই যা ইচ্ছে বল।

এই করতে করতে দিদির মুত ফুরোলো তাও ওঠে না।দ্যাখ না রে গুদুন কেমন মালের রস বেরোচ্ছে গুদ থেকে।ভালো করে দেখি গুদের নীচ থেকে লালার মতো বেয়ে বেয়ে কি রকম আঠা আঠা বেরোচ্ছে।দিদি চাইছে আমি আরো দেখি আর দিদি নিজে আমার বাঁড়াটা কচলাচ্ছে।দেখতে দেখতে বাঁড়ার মুখে জল এলো দিদি উঠলো কিন্তু ধুলো না দেখে অবাক হলাম।দাঁড়িয়ে পড়ে আমার বাঁড়ার মাথায় একটা চুমু খেয়ে বললো গুদুন আমার ভাই আমার। didi ke chodar golpo

দিদি তবে প্যান্টি খুলেই পড়ার টেবিলে বসে গুদে হাত ঘসে গরম খাচ্ছিল।চল গুদুন খেয়ে নিই তারপর আজ তোকে গুদের ভেতরে কি থাকে দ্যাখাবো।আমি প্যান্টের চেন লাগাতে গিয়ে কষ্ট হচ্ছে দেখে দিদি বললো থাক বাঁড়া ডান্ডা বেরিয়েই থাক রোজ সকালে দেখি আজ না হয় সারারাত দেখবো।আমি কপাল ভালো বুঝে চুপ করে বাঁড়া বের করেই দিদির সাথে ডাইনিং রুমে গেলাম।

দিদি দেখি খাবার টেবিলে আমার উলটো দিকে বসলো।খাওয়া কি যে হলো সে আমরা ভাই দিদিই জানি।আমি দাঁড়িয়ে আছি দেখে বললো তুই তোর ঘরে যা আমি আসছি।আমি ঘরে গিয়ে ল্যাপ টপে একটা হোম মেড বড়ো পানু ভাই বোনের coti golpo চোদাচুদি সংলাপ সহ বের করে রেডি করে রাখলাম।দিদি এলো সেই লং স্কার্ট আর একটা স্লিপ টাইপের রাতে পরার পাতলা জামা পরে এসে আমার পাশে বসে বললো নে চালা দেখি।আমি বোকা সেজে বললাম কি চালাবো।

গুদুন ন্যাকড়াবাজী রাখ।পানু চালা বাড়া আমার গুদে আগুন জ্বলছে।সর্বানী কাল রাতে মামা কে দিয়ে চুদিয়ে কলেজ এসে বললো কি সুখ গুদে আর মাইতে।আমি মন খারাপ করে বললাম আমার মামা তো বুড়ো আর দিল্লিতে থাকে।

সর্বানী মুখ খিঁচিয়ে বললো বুড়োর কি বাড়া থাকে না না দিল্লিতে কেউ যায় না!! তুই চোদাতে চলে যা বুড়ো বাড়ায় দম বেশি হয় অনেক ক্ষণ চোদে।যা যা।সর্বানীকে মুখ খেঁচিয়ে বললাম তুই মাগী গুদ মারানি রোজ মামার বাড়ায় চোদাবি আমায় গল্প করে গুদ ভাসাবি আর আমি ভাসা গুদ নিয়ে কবে দিল্লী যাবো তার অপেক্ষা করবো?গুদের জ্বালা নিয়ে বাড়ি ফিরে তোর ঘরে তোকে খুঁজতে গিয়ে এই পানুটা পেলাম আর খুলেই দেখি মাকে চুদছে ছেলে আর ছেলে চুদছে বোন কে।সেটা পড়তে পড়তেই ঠিক করলাম আজ তোকে দিয়েই বৌনি করবো।মা মাসী পুপের ওখানে গিয়ে কি করছে ওরাই জানে আজ তোর বাঁড়া আমিই খাবো। gud marar golpo

আমায় চালাতে বলে আমার হাত ধরলো।এই খোকা টেপ জোরে পানুতে মেয়েটা ভাই কে বড় বড় ম্যানা ঠেকিয়ে বকছে।আমি দিদিত ম্যানার দিকে তাকাতেই দিদি জামা তুলে খুলে ফেললো।ওরে ব্বাব্বা কি বড় বড় মাই।পুরো ডবকা মাই ধক ধকে ঝোলাপানা।

এত্তো বড় দুটো বাতাবি।কি টান টান নিচের দিকে ঝুলে আছে।কালচে লাল বোঁটা দুটো উঁচু হয়ে আছে।আমি দিদির মাই গুলোয় এক হাত দিয়ে আস্তে আস্তে ছুঁয়ে ছুঁয়ে দেখছি আর নাক কান সব গরম হয়ে গেছে।সারা মুখ ঘেমে যাচ্ছে দিদি কেমন ল্যাপটপে ছেলেটার মাই ট্যাপা দেখে আমার দিকে পিঠ করে বুকে দুটো হাত টেনে নিলো আর বলছে প্লিজ ধর মাই দুটোকে তোর শক্ত হাত দুটো দিয়ে প্লিজ গুদুন আমার সোনা ভাই আমার।

আমি বললাম তুই দেখতে দে আমায় দ্যাখ গুদমার আমি কোনওদিন তোর মাই দুটো দেখিনি তোর গুদ দেখিনি।হ্যাঁ তুই ভালো ভাই আমার আজ আমিই তোকে খারাপ করছিরে গুদুন গুদ মারাবো তাই আজ।গুদুন প্লিজ টেপ প্লিজ জোরে টেপ।আমি প্যান্ট খুলে পা ছড়িয়ে বসলাম দিদি উপুড় হয়ে আমার বাঁড়ার গোটায় চুমু খেল।

আমি দুটো মাই দু হাতে ধরে এক্কেবারে পুরো দুটো মাই ধরলাম পচ পচ করে টিপি,ফুলে ফুলে ওঠে মাইয়ের কালচে এরোলা দুটো।একটা মাই ধরি বোঁটার কাছে আরেক টা ধরি মাইয়ের গোড়া দিদি আমার বাঁড়ার চামড়া খুলে দেখছে ভাই ভালো মতো দেখতে দিবি ভাই।দিদি তুই তবে পুরো ন্যাংটো হয়ে যা আমিও ন্যাংটো হয়ে যাচ্ছি।

আমি উঠে শর্টসটা খুলে ছুঁড়ে দিলাম দিদি সোজা দরজা লাগিয়ে আমার সামনে লং স্কার্ট খুলে ফেলে দিল পায়ের কাছে।পেটে সামান্য চর্বি জমেছে দিদির পেটটা ঝুলে আছে তার ওপরে খাজুরাহোর মন্দিরের গায়ে যেমন ভোদকা প্যাটার্নের মেয়েরা চোদার খেলায় মত্ত ওদের মতো ভারি পাছা আর ভারি মাই জোড়া। guder golpo

দিদির গুদের মাথার চুল গুলো বেশ বড় তার নিচের চুল গুলো কি সুন্দর করে কামিয়েছে বললাম দিদি তোকে যে ছেলে বিয়ে করবে কি পাবে মাইরি এমন বাটি ধরা চাকা চাকা মাই উফ কি সলিড আর ভারি।

একবার কাছে আসলো দিদি আমার বুক দুটো ধরে বললো খা গুদুন খা খুব ভালো করে খা।দুটোই খাবি একটা একটা করে।খাবি নে খা।দিদির চোখ দুটো ঢুলে পড়ছে যেন কামনায়।আমি দিদি কে জড়িয়ে ধরলাম আমার চুলো বুকে দিদির বুকদুটো থেঁতলে গেল আস্তে আস্তে।আহ ন্যাংটো মেয়ের শরীর আমার গাএ সাপ্টে রয়েছে।

আমি পাগল হয়ে যাচ্ছি।দিদির পাছায় দুটো দুহাতে ধরে নিজের দিকে টানতে থাকি আর দিদিও মাই ঠেসে ধরে গুদের ফাঁকে আমার বাঁড়াটা ঢুকিয়ে নিয়ে দুটো টান টান মোটা মোটা থাইয়ের মাঝে গুদের ঠোঁটের নিচে নিয়ে চাপ দিতে দিতে আমার মুখে চুমু খেতে খেতে গুদুন আমার গুদুন ভাই চোস মাই চোস ভাই জোরে জোরে চাপ দে আমার গাঁড়ে।

ওফ আমি আর পারছি না রে গুদুন চল চল তোর বিছানায় চল চল প্লিজ তোর বাঁড়া চুসি তুই আমার গুদ চোস প্লিজ।কি বলছিস রে দিদি তুই একবার বলছিস মাই টেপ একবার বলছিস গুদ চাট কি করবো আমি।দিদি হেসে বললো আর পারছি না রে গুদুন সব এক সাথে হলে ভালো হতো।

একজন মাই চটকাবে একজন মাই খাবে আরেক জন গুদ চুসবে চাটবে আরেকজন পোঁদে বাঁড়া ঘসবে ওফ কত্তো গুলো বাঁড়া এক সাথে।গুদুন তুই আমার সাথে শুবি রোজ গুদুন।তুই মা মাসি ঘুমোলেই আমার ঘরে চলে আসবি বা দাঁড়া আমি মা মাসি কে বলে তোকে আমার ঘরে ফিট করে নেবো।আমি সোজা গিয়ে বিছানায় চিত হয়ে শুলাম আর দিদিকে বললাম দিদি আমার মনে হয় মা মাসিকে বাবা একসাথে চোদে।

দিদি বললো তোর কেন মনে হলো এ কথা বলতে বলতে আমার মুখে মাই ধরিয়ে আমার পাশে শুয়ে আমার বাঁড়া ধরে আবার গুদের ভেজা ফাঁকে রেখে থাই চেপে ধরলো।আমি মাই চুসছি আর মাই ঠাসছি এক হাতে আরেক হাতে গুদের চুলে হাত বোলাচ্ছি।

মাই ছেড়ে মা মাসির বাবার সাথে চোদাচুদির কথা বলতে যাবো দিদি বললো চোস খানকির ছেলে ঐ চুৎখানকিরা মেসো কে দিয়ে চোদায় আমারও মনে হয় তুই বাঁড়া একদিন আমার মা আর আমায় চুদিস ল্যাওড়া।তোকে আমি সব দেবো।বা আমার এক ডিম্পল বলে মাড়োয়ারি বন্ধু আছে ওর খুব চোদন খাওয়ার ইচ্ছে ওকে দিয়ে তোকে চোদাবো। didi ke choda

আমি এক মনে দিদির মাই চুসি আর খুব জোরে জোরে টিপতে থাকি।দিদি থাইতে চেপে রেখেছিল বাড়া এবার পা তুলে দিলো আমার কোমরের ওপরে।আমি বাঁড়া দিয়ে গুদের মুখে খোঁচা দিলাম।

দিদি ওক ওঁক করে গুদের মুখ খুলে দিচ্ছে বাঁড়ার মাথাটা গুদের লম্বা চেরায় ঘসা খাচ্ছে,বাঁড়ার মাথা একবার গুদের মাথার বালে ঘসছি তারপর টেনে নামিয়ে গুদের মোটা মোটা ঠোঁটের জোড়া রসে ভেসে যাচ্ছে তার বাইরে পাতলা পাঁপড়ির মতো আরো ভেতরের ঠোঁট বেরিয়ে আছে।

সেখানে আমার বাঁড়ার মাথাটা ধরে দিদি ঘসে একেবারে গুদের শেষে পোঁদের ফুটোর প্রায় কাছে নিয়ে যাচ্ছে বলছে ভাই রে কি ভালো লাগছে রে ভাই তোর বাঁড়াটা কি মোটা আর হোঁৎকা টাইপের সর্বানীর মামার বাঁড়া নাকি লিকলিকে লম্বা আর বাঁকা।

সর্বানী চাইছিল তোর মতো হোঁৎকা বাঁড়া আমায় বলছিল গুদের ছাদে যদি ধাক্কাই না দেয় বাঁড়ার মাথা তবে আর বাঁড়া কিসের।ওর মামার বাঁড়াটা যখন ওর গুদে পুরো ঢুকে গেছে তখনও ওর মনে হচ্ছিল রাতে যখন বাঁড়ার অভাবে গাজর ঢুকিয়েছে অনেকটা সেরকম লাগছিল ওর।

আমি দুধ কামড়ানো ছেড়ে এ মাগীটা জীবনে প্রথম বাঁড়ার এমন সমালোচনা করছে এ মাগী কিছুতেই শান্তি পাবে না ওর গুদে গাধার বাঁড়া ঢোকাতে হবে বা নিগ্রো ছেলে ভাড়া আনতে হবে।দিদি আমার বাঁড়ায় অনেক চুমু খেতে খেতে বলে তুই আছিস তো আমার দে দে তোর মুন্ডিটা চুসি বলে নিচে নেমে আমার দিকে পোঁদ করে।

আমি দিদির গুদের মুখ খুলে জিভ দিই ভেতরে, দু আঙুলে গুদের ভেতরের রূপ দেখতে থাকি, পাঁপড়ি সরিয়ে প্রায় চার ইঞ্চি লম্বা গুদের খাদের ভেতরে গোলাপী ধরনের করবী ফুল হয় সেই রকম রং, আর কতো রকম উঁচু নিচু মালভূমির মতো নরম নরম মাংস রসে ভেজা।চুঁয়ে চুঁয়ে রস চার দিকে।আঙুল দুটো আরো ঢুকিয়ে দিই একে বারে গুদের শেষ প্রান্ত দেখা যাচ্ছে শেষে আবছা গোলাপী ছোট ছোট দুটো ঠোঁটের মতো ভালভের মতো সেখানে আঙুল দিয়ে চাপ দিই।

দিদি আহ আহ করে ওঠে।আমার বাঁড়ার গোড়ায় মুঠো ধরে বলছে পুরো এক মুঠ মাইরি গুদুন তোর বাঁড়ার গোড়াটা।আবার বাঁড়ার মুন্ডির ঘাড়ে মুঠো ধরে বললো ওহ এই জায়গাটা পুরো গুদের গাঁট ভেঙে দেবে রে গুদুন কি খাঁজ কি রং।তোর মুন্ডির ঘাড়ে বিজ বিজ করছে ঘামাচির মতো কি খরখরে আহ বলে আঙুল বোলাতে থাকে আর জিভের ডগা দিয়ে মুন্ডির কাটার জায়গা দিয়ে যে প্রিকাম বেরোচ্ছে চুসে নিয়ে সেটা মুন্ডির ঘাড়ে লাগিয়ে জিভ গুঁজে গুঁজে দেয়।আমি গুদের দেয়ালে আঙুল চেপে চেপে দিচ্ছি আর দিদি গুদের ঠোঁট দিয়ে যতো জোরে পারে টেপার চেস্টা করছে আঙুল গুলোকে।গুদটা কি লদ লদ করছে একেবারে মাইয়ের থেকেও সফট হয়ে গেছে। bangla choti didi

আমি গুদের নিচের দিকে চাপতে চাপতে আঙুল ঘুরিয়ে গুদের ছাদের কাছে নিয়ে গুদের ওপরের দিকে মানে গুদের মাথায় যেখানে বালের ঝাঁট তার ঠিক ভেতরে গুদের ছাদে আঙুল দুটো আস্তে চাপ দিই দিদি আহ মাগো গুদুন রে কি আরাম ওখানে বলে গুদ দিয়ে আঙুলের গোড়া কামড়ায়।আমি আরো একটু চাপ দিই ওখান খুব খসখসে হড়হড়ে।আমি নেড়ে নেড়ে দিই আঙুলের মাথা দিয়ে।দিদি এবার কোমর তোলা দিয়ে ওঁক ওঁক বাঁড়ার বাপ বাঁড়ার ছা বাঁড়ার মাথা বাঁড়ার মুন্ডি বাঁড়ার ফ্যাদা বাঁড়ার মুদো বলেই চলেছে বলেই চলেছে।

চোখ বুজে গেছে মুখ ঘেমে গেছে বাঁড়ার মুন্ডিটা খাবে বলে হাঁ করে আছে জিভ বেরিয়ে গেছে হাঁপাচ্ছে আমি উপুড় হয়ে গেছি দিদির ওপরে,পা দুটো দিদির কাঁধের দুদিকে বাঁড়া ঠিক দিদির চোখের সামনে দিদির গুদের ভেতর দুখানা আঙুল বীভৎস বেগে ঠেলছি বের করছি।ঠেলছি যখন সোজা গিয়ে গুদের সেই খরখরে ছাদে দুটো আঙুলের মাথা গিয়ে ঘসছে দিদি উদ্দাম চীৎকার শুরু করলো।গুদ ঠেসে ঠেসে দিতে চাইছে দিদি তাই কোমর তুলছে উঁচু করে ভুড়িয়ালা পেট খোলা গুদের মাথায় বাল ঘাম ভেজা নাভি গলক বগল সব নিয়ে ঘিন ঘিনে খানকির মতো চোদান মাগী আমার আঙুল কামোড়াচ্ছে গুদ দিয়ে দিদি মত্ত কামে।গুদ তুলে দিচ্ছে আমার মুখের দিকে, বেঁকে গেছে পুরো।

দিদির এত্তো এত্তো ম্যানা দুটো উদ্দাল দুলছে,কাঁধের দিকে যাচ্ছে, দিদি পাগলের মতো কোমর ঠেলছে ওপরের দিকে আরো ওপরের দিকে ।দিদির মাই দুটো এত্তো এত্তো বড় তার কালচে গোল মাই বোঁটার চুড়োয় মোটা মোটা জেমস চকোলেট সাইজের শক্ত নরম বোঁটা। didi ke chodar golpo

মাইয়ের গোড়ায় পাঁজরের খাঁজে ভুড়িতে ঘাম ঘাম ঘাম।বগল কামানো সেখান থেকে ঘাম গড়িয়ে কাঁধের দিকে।মাই দুটো যেন তুমুল ঝড়ে দিশেহারা ওপর নীচ ডানদিক বাম দিক ঘুরন্ত যেন সেই একধরনের রোলার কোস্টার হয় চড়লে মনে হয় যেন শরীর টা কে ঝাঁকুনিতে ঘোল বানাবে মাই জোড়া গুদের কোমরের উথাল পাথালে তেমন হাল।

গুদটা ক্রমাগত লদলদে হচ্ছে আর গর্তটা বড় আরো বড় হয়ে ভেতরের পাঁপড়ি জোড়া প্রবল বাতাসে যেমন আছড়ে আছড়ে পড়ে চটের পর্দা ঘরের দেওয়ালে, সেভাবেই পাঁপড়ি গুলো মোটা হচ্ছে, গুদের ভেতরের রসের স্রোত।দিদি কোমর তুলতে তুলতে নিজের পাছার আগে কোমরে হাতের ভর দিয়ে কাঁধ থেকে গুদ পর্যন্ত্য উঁচু করে রাখলো, হাঁটু ভেঙে ধনুকের মতো।চুল সব বিছানায় ছড়িয়ে গেছে।

চোখ বড় বড় হয়ে গেছে যেন ছিটকে বেরিয়ে আসবে হাঁ করে আছে জিভ বের করে দাঁতের তলায় গুঁজে রেখেছে আমার বাঁড়াটা আরেকটু নামালেই ওর ঠোঁট, চাইছি এ সময় যদি একবার আমার মুন্ডিটা মুখে নেয় আমার এই ভয়ংকর শ্রমের খানিক রিটার্ন পাই।হ্যাঁ দিদি আমার মনের কথা বা হোঁৎকা মদন গোদা বাঁড়া দেখে আবার খেতে ইচ্ছে হলো।

এক হাত কোমর থেকে ছাড়িয়ে কুত্তার বাচ্চা গুদমার গুদুন দে রে বোকাচোদা তোর বাঁড়ার ঘোড়ার বিচির মতো মুন্ডিটা মুখে দে এ ভাইচোদার মুখে ভরে দে না রে ঢ্যামনা পোঁদচোসা।আমি কোমর একটু নামাতেই জিভ বের করে মুন্ডির মুখে চুক চুক করে চাটলো তারপর ঘাড় তুলে কপ করে বাঁড়ার মুন্ডির গাঁটে ঠোঁট বসিয়ে দিল আর জিভের চাপ দিলো।

মুন্ডির চারপাশে।জিভের কি স্যপ স্যপ নড়াচড়ায় মুন্ডির খাঁজ থেকে মুন্ডির মুতের ফুটো মুন্ডির চার পাশ সেই জিভের ঘসাঘসিতে দারুন সুখ হচ্ছিল।আমার তিনটে আঙুল ঢুকিয়ে আরো জোরে গুদের ছাদে ১৫ বার, গুদের মেজেতে ৫ বার আর সুড়ঙ্গের চারদিকের দেওয়ালে ঠেলে ঠেলে দিচ্ছি।মুখের মধ্যে বাঁড়া ঠেলে ঢুকোতে যেতে দিদি হাঁ বড়ো করে পুরোটা নেওয়ার আগে বললো নে গুদুন মাল ফ্যাল আমি তোর ফ্যাদা খাবো।তুই আমার গুদের জল প্রায় বের করে এনেছিস। didi ke chodar golpo

আমি এবার আঙুল ঢুকিয়ে নাড়ার সাথে আরেক হাতের আঙুল চেঞ্জ করলাম,ঐ হাতটা ব্যথা করছিল এতোক্ষণ ধরে নেড়ে।আরেক হাতে এক্কেবারে গুদের সুড়ঙ্গের শেষ প্রান্ত পর্যন্ত ঠেলে দিয়ে জিভের ডগা দিয়ে ক্লিটের ওপরে ল্যপ ল্যপ করতে করতে পাঁপড়ি দুটো একসঙ্গে নিয়ে চুসতে চুসতে জিভ আঙুল একসঙ্গে গুদের হাঁ মুখে ঠেসে দিলাম।

আরেকটা আঙুল পোঁদের গর্তে চাপ দিতেই পচ করে ঢুকে গেল।পোঁদের গর্তে গুদের মেজে এ দুইয়ে চাপ পড়তেই দিদি কুত্তির মতো ওহহহহহহহহহহহহহহহহহ আহ আহ আহ মরছি মরছি মরে গেলাম মরে গেলাম রে গুদ্দুন গুদ্দুন বলে আমার বাঁড়া সজোরে কামড়ে ধরলো ঠোঁট দিয়ে জিভ দিয়ে আমার মাল ভর ভর করে বেরোচ্ছে, দিদিও ফোয়ারার মতো গুদের ভেতর থেকে মুতের ফুটো দিয়ে জল ছাড়তে থাকলো।দিদিকে যে ওভাবে চুদে হোড় করতে পারি নিজেও জানতাম না দিদির গুদে আমার বাঁড়া ঢোকার পর থেকে দিদিও কেমন চুৎখানকি হয়ে গেল।সারাক্ষণ গুদ মেলে রাখে,টিপিকাল পানুর গল্পের বৌদের মতো চান্স পেলেই আমার বাঁড়ার ছাল খুলে বন্ধ করে দেবে।বা আমি ওর পড়ার ঘরে গিয়ে ম্যানা টিপে দিয়ে আসবো।আমার সব থেকে ভালো লাগে বা আরাম লাগে ওর বাতাবি সাইজের বেঢক মাই গুলো ঠাসতে।

যখনি মা বাড়িতে না থাকে দিদি প্যান্টি খুলে ফেলে আমি সু্যোগ পেলে টেবিলের তলায় ঢুকে গুদ চাটি, দিদি থাই ছড়িয়ে আরো ছড়িয়ে রাখে আমি মুখ ঢুকিয়ে দিই,গুদের ভেতরে নাক ঢোকাই, দিদি থাই ফাঁক করে টেবিলের দু পায়ার ওপরে তুলে রাখে,গুদ বেয়ে জল বেরোতে শুরু করলে দিদি আর পা টান টান রাখতে পারেনা,কেমন যেন কাঁপতে থাকে হাঁটু থেকে গুদের গোড়া পর্যন্ত থির থির করে।আমি জিভ ঘসি আগে গুদের মাথায়, মানে গুদের ঠোঁট দুটো শুরু হচ্ছে তার ঠিক ওপরে ছড়ানো যে উপত্যকায় ছাঁটা ছাঁটা চুল তার ধার গুলো সেখানে।

দিদি বেঁকে বেঁঁকে যায়,টেবিলের দু সাইড ধরে কোমর শুদ্ধু উঠে উঠে পড়ে।আমার মুখশুদ্ধু যেন গুদের ভেতরে থাই দিয়ে চেপে ধরতে পারলে ওর শান্তি হবে।কাঁধের ওপর দুটো থাই তুলে আমার মাথাটা চেপে নিয়ে চুলে হাত বোলায় এক হাতে আরেক হাতে ঢিলে গেঞ্জীর ভেতর গলিয়ে নিজের থলথলে মাই দুটো নিয়ে দোলাদুলি করে, দুটো মাই নিয়ে একসাথে চটকায় এভাবে দুটো মাইয়ের বোঁটা নিয়ে আঙুলের ডগায় চুমড়ি কাটতে কাটতে ভচ করে জল বের করে দেয় আমার নাকে মুখে। gud chodar golpo

আমি গুদের ঠোঁটে জোয়ারের ঢেউয়ে ফুলে ওঠা দেখে বুঝে এত্তো বড় হাঁ করে দিদির রস ঢক ঢক করে গিলে নিই।এমন চলছিল একদিন দিদি গুদ ছড়িয়ে বসেছে আর সেদিন আমি ইচ্ছে করে লুঙ্গি টাইপের একটা কিছু পরেছি কারণ ইচ্ছে বাঁড়া চটকাবো চুসতে চুসতে।দিদিও লং স্কার্ট পরেছে,যে কেউ দরজা নক করলে ঝপ করে স্কার্টের আড়ালে আমায় ঢুকিয়ে নেবে।বেলা ১১টা নাগাদ আমি দিদির থাই দুটোয় চুমু খাওয়া শুরু করার আগে হাঁটুর তলায় চেটেছি।একেকটা পায়ের গোড়ালি চাটলাম।

পরমানন্দে চেটে দু থাইয়ের জোড়ায় এলাম,ততোক্ষণে দিদির ভসকা মাই দুটো ঠেসে ঠেসে চটকেই চলেছি।গুদের ঠোঁটের কাছের বাল দিদি কি সুন্দর করে কামিয়ে রাখে।গুদের মুখে চুমু খাই নাকে বাল গালে বাল।ঠোঁটে শুধুই গুদ।

জিভ ঘসছি,দিদির গুদের ওপরে বালেরও ওপরে,হালকা চর্বির পেটের খাঁজে,যেখানে গুদের বেদীর বালের আগাগুলো লেগে লেগে আছে সেই।খাঁজে জিভের ডগা দিয়ে টান দিয়ে লালা লাগানো শুরু করেছি দিদির সারা পেট নাভি গুদের বেদী ছন ছন করে কেঁপে উঠলো, সারা গাএ কাঁটা দিয়ে উঠলো।দিদি আলতো আহ বলে আমার মাথার চুলে হাত বুলিয়ে ভাই তুই যে কি ভালো আদর করিস উ:।আমার দু বগলে দু হাতের আঙুল ঢুকিয়ে বললো ভাই প্লিজ হাত দুটো আলগা কর, তোর বগলের চুল গুলো ঘাঁটি আর তোর বগলের গন্ধে জানিসই তো আমার মাই গুদ কেমন টনটনিয়ে ফাটে!

তখন আমি দিদির গুদবেদীর বাল নিয়ে জিভ আর ঠোঁটের খেলায় মাতাল ছিলাম।গত কয়েকদিন এটা করে দেখেছি দলা দলা থুতু দিয়ে গুদের মাথার বাল ভিজিয়ে বালের গোড়ায় জিভ ঘসতে ঘসতে মাঝে মাঝে বালগুলো ঠোঁটে চেপে আলতো আলতো টান দিলে দিদির বালের নিচ থেকে কেমন যেন কাঁটা দেয় আর গুদের মোটা ঠোঁট দুটো ফুলে ওঠে,ভেতর থেকে কালচে বেগুনি খসখসে পাঁপড়ির মতো পাতলা ঠোঁট দুটো আরো বেরিয়ে আসে এবং একটা গন্ধ বেরোতে থাকে।আমি তাই করছিলাম,সেই ঝাঁঝালো আঁশটে গন্ধ তার সাথে দিদির ঘাম মিশে কি যে পাগল সেক্স চড়ে যায়… বাঁড়া ফেটে যায় , মুন্ডি বেরিয়ে আসে।

দিদি বগলে হাত দিতে আমি আজ হাত তুলে মাই দুটোয় থাবা মারি গেঞ্জীর ওপর দিয়ে, লদলদে মাই দুটো থাবায় ধরে পক পক করে টিপি,থাবায় ধরতে দিদি আমার হাতের ওপর হাত থেকে আরও চাপ বাড়িয়ে জোরে টিপতে বলে, আরেক হাতে আমার মাথায় ঠেলা দিয়ে নিচের দিকে মানে গুদের বেদী ছেড়ে গুদের মুখে যেতে বলছে বুঝলাম।দু হাতে দিদির থলথলে বলবল মাই দুটো চেটো দিয়ে বোঁটার ওপর চাপ দিয়ে গোল করে চেপে ঘোরাতে শুরু করলাম,যতো আলতো চাপে বোঁটার মাথায় তালু ঘসছি দিদি আমার মাথা গুদের মুখে চেপে ধরে গুদ ফাঁক করে চলেছে আর গুদের ভেতর থেকে গরম গরম একটা ভাপ যেন বেরিয়ে আসছে,আমার কি মনে হলো গুদের ঠোঁট দুটো আমার ঠোঁটে নিয়ে চেপে ধরলাম। banglsa choti didi

দিদি গুঙিয়ে উঠলো আঁ আঁ করে গুদ চেপে ধরছে আমার মুখে দেখে আমি মাইয়ের বোঁটাশুধু অনেক টা মাই দু হাতের চার আঙুলে ধরে বোঁটা ধরে আঙুল দিয়ে চোসার মতো টানতে লাগলাম, বোঁটা শক্ত হয়ে উঠলো গুদের ঠোঁট দুটো সেদ্ধ বেগুনের মতো তুলতুলে নরম হয়ে যেন আমার মুখেই ঢুকে যাচ্ছে এমন হলো।আমি আরো নিচে নেমে যাচ্ছি বুঝে দিদি চেয়ারে ঘাড় রেখে আমার দিকে আরো এগিয়ে এলো,পোঁদের থেকে বাকীটা চেয়ারের বাইরে প্রায়।

দুপা ছড়িয়ে আমার কাঁধে ঝুলিয়ে বলছে মরেই যাবো এবার ওরে চোদ চোদ চোদ আমায় চোদ ভাই আমায় চোদ প্লিজ।আমি দিদির তুলতুলে গুদের ঠোঁটের ভেতরে জিভ সরু করে আলতো খোঁচা দিয়ে পোঁদের ফুটোয় জিভ চেপে ধরলাম।জোরে ছেতরানো জিভ পোঁদের পুরো গর্তের পুরোটা চেটে নেওয়ার আগে ঘসে ঘসে দিচ্ছি আর দিদি নিজের মাইয়ের গোড়ায় গেঞ্জির ভেতর দিয়ে হাত ঢুকিয়ে দুটো মাই ঠেলে ওপর দিকে তুলে যেন আমি যে দু হাতের চার চারটে আঙুল দিয়ে যে বোঁটা ধরে টানছি সেদিকেই ঠেলে দিচ্ছে।

আমার জিভ এবার পোঁদের গর্তের চারপাশে ঘুরছে, আস্তে আস্তে ধীরে ধীরে কোঁচকানো চামড়ার চারপাশে পাতলা পাতলা ছোট ছোট বালে ঘসে দিচ্ছি খরখরে জিভ।দিদি গুদের থেকে ছলছল করে জল ছাড়ছে আর বলছে চুদবি কখন ভাই চুদবি কখন প্লিজ চোদরে চোদ প্লিজ বলতে উত্তেজনায় গুদের ভেতর থেকে আঙুল দিয়ে থকথকে সাদা ফ্যাদা পোঁদের ফুটোয় মাখিয়ে দিলো, নিজেই আমার মুখ সরিয়ে গুদের ভেতর আঙুল ঢোকানোর চেস্টা করতে লাগলো।আমার বাঁড়া এবার মুন্ডি ফাটিয়ে বেরিয়ে আসবে মনে হচ্ছে। didir gud choda

দিদি গেঞ্জি খুলে ফেললো,ঘামছে, বগল থেকে বাল ভেজা ঘাম বেয়ে আসছে।পেটের চর্বির খাঁজে খাঁজে ঘাম বাইছে।আমি পোঁদের ফুটোয় জিভ দিয়ে খোঁচাতে খোঁচাতে মাইয়ের শক্ত বোঁটা তিন তিন আঙুলে ধরে পাকাচ্ছি।দিদি বললো ভাই বেরিয়ে আয় আর পারছি না।আমিও আর পারছিলাম না।টেবিলের নিচ থেকে বেরিয়ে এসে দিদির মাই দুটো ধরে ঠেসে ঠেসে চটকে একটা বোঁটা মুখে নিয়ে চোঁ চোঁ করে চুস্তে শুরু করলাম।আর দিদি আমার বাঁড়া ধরে নাড়তে শুরু করে মুন্ডির ছাল ছাড়িয়ে বিচির নিচে হাত দিয়ে কচলাচ্ছে।

আমি যে কি করবো বুঝতে পারছি না।পাগল পাগল লাগছে।দিদি বললো আয় আজ আমার পোঁদে ঢোকা।আয় ভাই আমার পোঁদ মার দেখি।আমি যেন কি শুনছি কানে এভাবে তাকিয়ে আছি দেখে দিদি লং স্কার্ট খুলে উদোম হয়ে আমার দিকে পেছন ফিরে দাঁড়িয়ে পাছা দোলাতে শুরু করলো,ভারি ভারি পাছা থল থল করে কাঁপছে আহ কি didi ke chodar golpo সোনালী কালো পোঁদ কে দেখেছে,দোলাচ্ছে দিদি খানকি মাগী বলে পানুতে, দিদি পেছন ঘুরে ঘুরে নেচে হাত তুলে দুলে দুলে মাই জোড়া দোদুল ঝোলা, আহ দেখি গভীর নাভী।দিদি আমার বাঁড়ার দিকে তাকিয়ে কোমর দোলাচ্ছে।বালে ভরা গুদের তেকোন ঝোপ…।।আহা কি যে হচ্ছে,পুচ করে একটু ঘন রস বাঁডার মুন্ডি থেকে বেরোলো,বললাম দিদি তুই পুরো আরবিয়ান হারেমের মতো গুদ দোলাচ্ছিস।আহ দে তোর গুদটা আরেকবার চাটি প্লিজ প্লিজ প্লিজ

Post a Comment

Previous Post Next Post