chodar golpo bangla font

chodar golpo bangla font

রাত বাড়তে বাড়তে প্রায় নয়টা। chodar golpo bangla font মদনবাবুর সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা কালচে বাদামী রঙএর ছুন্নত করা ধোনটা পেয়ে মৌসুমীদেবী উলঙ্গ অবস্থায় প্রাণভরে চুষে চুষে ও তার থোকা লোমশ বিচি (অন্ডকোষ) আদর করে থকথকে গরম ও ঘন বীর্য গলাধঃকরণ করে ফেলেছেন।

বিছানাতে মৌসুমী দেবীর সাদা রঙের ফুলকাটা কাজের দামী পেটিকোট পরে আছে। শাড়িটা পাশে সোফাতে। 

হাতকাটা ব্লাউজ, দুষ্টুমিষ্টি লিসিয়া ব্রেসিয়ার সব এদিক ওদিক ইতস্ততঃ ছড়িয়ে পড়ে আছে।সেই সাথে মদনবাবুর পাঞ্জাবি পায়জামা গেঞ্জি সব একই অবস্থায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে।  chodar golpo bangla font

বিছানাতে উলঙ্গ অবস্থায় দুটো শরীর একে অপরকে জড়িয়ে ধরে নেশাগ্রস্ত অবস্থায় পড়ে আছে।মদনবাবুর কাঁচা পাকা লোমে ঢাকা বুকে মুখ গুঁজে মৌসুমীদেবী চরম পরিতৃপ্তি নিয়ে লেপটে পড়ে আছেন। 

মদনবাবু মৌসুমী দেবীর লদকা পাছাতে আস্তে আস্তে হাত বুলোচ্ছেন। ওনার ধোনটাকে নেতানো বীর্যে মাখামাখি অবস্থায় দেখে তাঁর দামী সাদা ফুলকাটা কাজের পেটিকোট দিয়ে মুছিয়ে দিতে দিতে বললেন-ওগো তুমি খুব দুষ্টু।

সমস্ত মাল আমার মুখে ঢেলে ফেলেছ।অসভ্য একটা । পাশের ঘরে আমার মিনসেটা ভোঁস ভোঁস করে ঘুমাচ্ছে। শালা -মিনসেটা আমার লাইফ হেল করে দিল। 

ওগো সোনা,আমার এখানে হাত দিয়ে দেখো। কত রস এখনো বেরিয়েছে। আমার এই গর্তে তোমার এই ভীমের গদাটা ঢুকিয়ে আমাকে শান্তি দাও গো।  chodar golpo bangla font

ইস কি সাইজ তোমার নুনুটার। কি সুন্দর কদবেলের মতো বিচি গো তোমার :বলতে বলতে নিজের পেটিকোট দিয়ে মদনের লেওড়াটা ভালো করে কচলাতে লাগলেন।

পাশের ঘরে মিস্টার সেন একটা নিথর মৃতদেহ-এর মতো বিছানাতে পড়ে আছে। আর নাক-ডাকার ঘরত ঘরত ঘরত ঘরত আওয়াজ আসছে। 

ক্রমশঃ মদনবাবুর লেওড়াটা শক্ত হয়ে উঠল। আবার ফোঁস ফোঁস করতে কাঁপতে কাঁপতে একেবারে খাঁড়া পুরুষাঙগটা মৌসুমীকে পাগল করে তুললো।

লেওড়াটা পুরোপুরি নিজের হাতের মুঠোতে ধরে কচলাতে কচলাতে বললেন মৌসুমী -ওগো,তোমার দুষ্টুসোনাটা কি রকম ঠাটিয়ে উঠলো গো। 

আমার সোনা এবার একে নেবো আমার ভেতরে।বলেই পুরো ল্যাঙটো অবস্থাতে মদনবাবুর নগ্ন চিত হয়ে শুইয়ে থাকা শরীরের দুইদিকে নিজের ফর্সা সুপুষ্ট থাইযুগল ছড়িয়ে দিয়ে মদনের ল্যাংটো শরীরের উপর উঠে বসে বামহাতে খপাত করে মদনবাবুর পুরুষাঙগটা ধরে  chodar golpo bangla font

নিজের কোঁকড়ানো ঘন কালো লোমে ঢাকা রসসিক্ত গুদের মধ্যে গুঁজে দিলেন।আর ধপাস করে মদনের ল্যাংটো শরীরের উপর ভারী পাছাটা নিয়ে বসে পড়লেন। 

এইবার খপাত খপাত করে ওঠবোস করতে লাগলেন। ওনার ফর্সা মাইযুগল দুলতে লাগল কিসমিসের মতো বাদামী বোঁটা টসটস করতে লাগলো। 

ঐ দৃশ্য দেখে মদন কামতাড়িত হয়ে মৌসুমী দেবীর ডবকা চুচি জোড়া নিজের দুই হাতে কপাত করে ধরে ঘপাত ঘপাত করে টেপন দিতে দিতে বললেন ওহহহহহ খুব সুন্দর গো তোমার ম্যানাজোড়া।

আর আমার বাড়াটা তো দেখতেই পারছি না সোনামণি।বোঁটা দুখানি আঙ্গুলের মধ্যে নিয়ে মোচড় দিতে দিতে মুচু মুচু মুচু করে দিতে দিতে নিজের পাছাটা তুলে তুলে উর্দ্ধমুখী ঠাপন ঠাপন ঠাপন ঠাপন ঠাপন ঠাপন ঠাপন ঠাপন ঠাপন দিতে লাগলেন ।  chodar golpo bangla font

আর বিপরীত দিকে ল্যাংটোমাগির(মৌসুমী ) ফর্সা লদকা শরীরটা ঘপঘপ করে ওঠবোস করছে ।খাটের উপর একটা তান্ডব নৃত্য চলছে। খ্যাচ খ্যাচ করে আওয়াজ হচ্ছে। মদনের লোমশ বুকে দুই হাত দিয়ে ভর দিয়ে মৌসুমী দেবীর লম্ফঝম্প। 

ওহহহহহহ কি ধোনখানা বানিয়েছ জান। আজ আমার ইচ্ছে করছে সোনা তোমার এই শিবলিঙ্গ আমার গুদে সারারাত ফিট করে রেখে দেই। 

আমার দুধু খাও সোনা ।বলে সামনের দিকে নীচু হয়ে ঝুঁকে মৌসুমী দেবী মদনবাবুর ঠোটে নিজের মাইএর বোঁটা দুখানি পালা করে ঠেসে ঢুকাতে চেষ্টা করলেন।

মদন মাথাটা তুলে এইবার মৌসুমীর ম্যানার বোঁটা মুখে নিয়ে চুষতে চুষতে চুষতে চুষতে চুষতে চুষতে মৌসুমীকে পাগল করে দিতে লাগলেন। 

দুই চোখ বুঁজে কামুকী মৌসুমী দেবী মদনবাবুর ম্যানাচোষণ উপভোগ করতে করতে হঠাৎ অশ্লীলতার চরম পর্যায় এ চলে গেলেন-ওরে মিনসে দেখ। 

আর কত ঘুমাবি বুড়ো দ্যাখ মিনসে ঘুম থেকে উঠে দ্যাখ-তোর বৌটা কার ধোনটা নিজের গুদের মধ্যে গুঁজে নিয়ে চোদন খাচ্ছে।  chodar golpo bangla font

তোর তো মিনসে ঐ কাঁচালঙ্কার মতো নুনু দিয়ে তো তোর ডবকা বৌকে চুদতেই পারিস না। আজ এই মদনকর্তা তোর বৌকে নিজের লেওড়াটাতে বসিয়ে কি রকম ঠাপন দিচ্ছে নিজের পাছা তুলে তুলে।

চেহারা দ্যাখ গাড়মারানি মিনসে।এবার থেকে তোকে চিরদিনের মতো ছেড়ে দিয়ে এই মদনকর্তা র বৌ হয়েই বাকী জীবনটা কাটিয়ে দেবো।

ওহহহহ মৌসুমী এইবার তো তোমার গুদের মধ্যে ভীষণ ক্ষীরের মতোন রস আসছে। তোমার এমন সুন্দর এই গুদখানা তোমার বুড়োহাবড়া সোয়ামী তো ভোগ করতেই পারে না। 

যখন তোমার সোনা চোদন খেতে আর আমার লেওড়াটা চুষতে ইচ্ছে করবে,তখনি আমার বিছানাতে ল্যাংটো হয়ে এসে পড়বে।

তোমার অভুক্ত গুদকে রোজ আমি আমার লেওড়া র রস খাওয়ার ব্যবস্থা করবো-বলে মৌসুমী র ডবকা চুচিজোড়া কচলাতে কচলাতে বললেন -আহহহহহ চুদে কি আরাম তোমাকে আমার মৌসুমী সোনামণি।

বলে আরোও জোরে জোরে মৌসুমীর কোমড় ও পাছা দুই হাত দিয়ে চেপে ধরে গদাম গদাম গদাম করে উর্দ্ধমুখী ঠাপন দিতে লাগলেন।

এর মধ্যেই ওহহহসসসসসসস হহহহ ওহহহহহহহহহহহ আহহহহহ কি সুখ দিলে গো কি সুখ দিলে গো মদনসোনা-বলে সারা শরীরে একটা তীব্র ঝাঁকুনি দিয়ে মৌসুমী রাগমোচন করে একেবারে মদনের উলঙ্গ শরীরের উপর ধপাস করে ঝাঁপ মেরে পড়ে গেলেন।  chodar golpo bangla font

গলগলগল গলগলগল গলগলগল গলগলগল করে গুদের রস বেরোতে লাগলো।মদনের লেওড়াটা পুরোপুরি চেপে ধরে গুদের মধ্যে ঠেসে রাখলেন। 

মদন এইবার মৌসুমীর মাথাতে আদর করতে লাগলেন হাত বুলোতে বুলোতে। এর পর কিছু সময় দুইজনে জড়াজড়ি করে পড়ে রইলেন।

মদন এইবার আর পারলেন না। মৌসুমীকে পাশে শুইয়ে দিয়ে মৌসুমীর একটা থাই উঁচু করে তুলে সাইড থেকে নিজের ঠাটানো রসে জবজবে ভেজা লেওড়াটা পুরোপুরি গুদের মধ্যে ঢুকিয়ে প্রচণ্ড বেগে গাদন দিতে দিতে বললেন নে মাগী নে খানকি মাগী নে বেশ্যা মাগী–তোর অনেক কুটকুটানি গুদের। 

কত ফ্যাদা চাই রেন্ডি?বলে ঘপঘপঘপ করে গোটা দশেক ঠাপন দিতে দিতে এক সময় গলগলগলগল করে ঘন থকথকে গরম বীর্য ঢেলে দিতে লাগলেন ।

মাইজোড়া চেপে ধরে। আহহহহহহহহহহহ ওসসহহহহহহহহহহহ নে রে রেন্ডি মাগী তোর গুদ ভরে নে আমার লেওড়া র ফ্যাদা। বেশ্যামাগী। chodar golpo bangla font

তোর বুড়োটা তো এখনো মনে হয় ঢোশঢোশ করে ঘুমোচ্ছে। বলে জাপটে ধরে মৌসুমী র লদকা পাছাটাতে নিজের নেতানো লেওড়াটা গুঁজে রেখে দিলো। শেষ হোলো আপাতত।

Post a Comment

Previous Post Next Post