chobi soho chodar golpo

chobi soho chodar golpo
chobi soho chodar golpo

আমি তখন ক্লাস ফাইভে পড়ি। বাবা মায়ের একমাত্র মেয়ে। তাই বেশি আদুরে টাইপের।বাসা ছাড়া কোথাও যাবার চান্স পাইনা মা বাবা ছাড়া অন্য কারো সাথে। মা বাবা দুজনেই চাকুরী করে তাই তাদের সাথেও বাইরে যাওয়া বেশি হয়না। 

বাসায় বসে টিভি দেখি আর একা একা খেলি।আমার বান্ধবী লিনা তার মাকে দিয়ে আমার মাকে ফোন করাল যেন আমি তার জন্মদিনে দুই তিন দিন তাদের বাড়ি থাকি। মা রাজি হলেন। আমি খুব খুশি হলাম। লিনাও। লিনা গাড়ি নিয়ে এসে আমাকে নিয়ে গেল। গুলশানে ওদের বাসা।

জন্মদিনের অনুষ্ঠান হলো রাতে। অনুষ্ঠান শেষে দুএক জন ছাড়া সব মেহমান চলে গেল।আমি আর লিনা কিছুক্ষন টিভি দেখে বারটার দিকে শুয়ে পড়লাম একসাথে ওর রুমে। বিভিন্ন গল্প করতে করতে আমি কখন যে ঘুমিয়ে পড়লাম বুঝতেই পারিনি। 

কিন্তু রাত দুইটার দিকে হিসহিস শব্দে আমার ঘুম ভেঙ্গে গেল। জিরো পাওয়ারের আলোতে তাকিয়ে দেখি কে একজন লিনার শরীরের উপরে শুয়ে জোরে জোরে নড়ছে আর লিনা হিসহিস করছে আর তাকে জোরে জোরে জড়ায়ে ধরছে বার বার।  chobi soho chodar golpo

দুজনের কারো গায়ে কোন কাপড় নেই। আমি কিছুই বুঝতে পারলাম না। কিন্তু আমার শরীরটা কেমন যেন শিরশির করতে শুরু করতে শুরু করল। আমি এরকম কিছু কখনো দেখিনি জীবনে আর। 

আমি চুপ করে শুয়ে শুয়ে দেখলাম ওরা প্রায় তিরিশ মিনিট এরকম করে তারপর জোরে শ্বাস নিতে নিতে থেমে গেল এক সময়। কিছুক্ষন ওভাবে থেকে ওরা দুজন আলাদা হলো। আমি দেখলাম অন্যজন লিনার খালাতো ভাই ফুয়াদ ভাইয়া।

রাতে পরিচয় হয়েছিল। বয়স ২৪ বছরের মত। লিনার উপর থেকে নেমে চিত হবার পর দেখি ওর পেটের নিচের দিকে কি একটা জিনিশ উপরের দিকে হয়ে দাড়িয়ে আছে। 

banglachotigolpo.net

আমি বুঝলাম না ওটা দেখতে আমার কেন যেন খুব ভাল লাগছিল। ওর পুরা নেংটা শরীরটাও দেখে অনেক ভাল লাগছিল আমার।লিনাও চিত হয়ে শোয়া। 

ওর বয়স আমার সমান বারো বছর হলেও দেখলাম ওর বুক দুইটা আমার দিগুন। আমার গুলো যখন ফোর এ ছিলাম তখন উঠেছে।  chobi soho chodar golpo

লেবুর চেয়ে একটু বড়। ওরগুলো দেখি আপেলের সমান হয়ে গেছে।ওদের শরীর দেখতে দেখতে আবার কখন ঘুমিয়ে পড়লাম বুঝিনি। ঘুম ভাঙল পরের দিন সকাল দশটায়। দেখলাম সব কিছু স্বাভাবিক। লিনা ও ফুয়াদ ভাইয়া রাতে যা করেছে সেটার কোন আলোচনা নাই। 

কেরাম খেললাম আমরা সারাদিন। সারাদিনই মনে মনে আমি তাদের জিনিসটা ভাবছিলাম আর দেখি ভাবলেই আমার শরীরে কেমন যেন হয়। আমি কাউকে কিছু বললাম না। কিন্তু এটা ভাবতে ভাবতেই সারা দিন চলে গেল আমার।

সারা দিন একটা অস্থির সময় কেটেছে আমার মনে মনে। কোন কিছুতেই ঠিকভাবে মন দিতে পারছিলাম না। রাতে খাবার পর একটু টিভি দেখেই লিনা বলল চল শুয়ে পড়ি। 

আমি বললাম চল। শুয়ে আমি চোখ বন্ধ করলেও ঘুমালাম না। ইচ্ছে করে জেগে থাকলাম আজ কি হয় প্রথম থেকে দেখার জন্য। একটু পরই সেটার ফল পেলাম। 

দেখি পা টিপ টিপ করে ফুয়াদ ভাইয়া ঘরে এল ঘরে। এসেই দরজা বন্ধ করে দিয়ে সোজা বিছানায় এসে বসল। আমি চোখের ফাঁক দিয়ে পিটপিট করে দেখছিলাম কি করে। 

সে এসেই টপসের উপর দিয়েই লিনার বুক দুটি টিপতে শুরু করল জোরে জোরে। লিনা তাকে হাত দিয়ে জড়িয়ে ধরল।  chobi soho chodar golpo

ফুয়াদ ভাইয়া তার ঠোট কামড়ে ধরে চুষতে শুরু করল। প্রায় দশ মিনিট এরকম করে উনি লিনার টপস খুলে ফেললেন। তারপর দেখি পাগলের মত ওর আপেলদুটি কামড়াতে লাগলেন। এরপর স্কাট-পেন্টিও খুলে ফেলল।

তারপর যা হলো আমি ভাবতেই পারিনি। দেখি লিনার পায়ের কাছে বসে ফুয়াদ ভাইয়া তার দুই পায়ের মাঝে মুখ দিয়ে ভোদাটা চাটতে শুরু করল। 

এমন চুষতে লাগল আহ দেখে আমার সারা শরীর কেমন গুলিয়ো উঠল। ভোদাটায় কেমন শিরশির করতে শুরু কনল। ইচ্ছা হচ্ছিল ফুয়াদ ভাইয়া আমার ভোদাটাও চুষে দিক। ইস আমাকেও যদি দিত!দেখি লিনা জোরে জোরে থাই দুইটা দিয়ে উনার মাথা চেপে ধরছে। 

আর হিসহিস করে সাউন্ড করছে মুখে। লিনার ভোদাটাও দেখলাম আমার চেয়ে অনেক বড়। ফুয়াদ ভাইয়া ওর ভোদার ভিতর জিবহা দিয়ে খোঁচাতে লাগলেন আর লিনার হিসহিস সাউন্ড সাথে সাথে বেড়ে যাচ্ছে।  chobi soho chodar golpo

তারপর ফুয়াদ ভাইয়া দাড়িঁয়ে পড়লেন। লিনাকে টেনে খাটের কিনারায় নিয়া ওর পা দুইটা কাঁধে তুলে নিলেন। তারপর যা করলেন তা আমি জানতামওনা আর কোনদিন সেটা ভাবিও নি। 

আগের রাতে দেখা সেই খাড়া কালোমত ধোনটা লিনার ভোদায় রেখে থু থু দিয়ে ভিজিয়ে দিয়ে চাপ দিয়ে ঢুকিয়ে দিলেন আর লিনা উহহহহহহহহই করে উঠল। দশম শ্রেণীতে পড়ুয়া কচি পান্নার বিশাল দুধের বহর

তারপর উনি কোমর নাড়িয়ে জোরে জোরে ধোনটা ভেতর বাহির করতে লাগলেন। আগের রাতের মত দুই জনই জোরে জোরে হিসহিস করছিল। 

প্রায় বিশ মিনিট এরকম করে অনেকটা ভীষন জোরে সাউন্ড করে উঠল দুইজন আর ফুয়াদ ভাইয়া ওর গায়ের উপর শুয়ে পড়ে চেপে জড়িয়ে ধরল লিনাকে।

chobi soho chodar golpo
chobi soho chodar golpo

নড়াচড়া বন্ধ করে শুধু জোরে শ্বাস ফেলতে ফেলতে শুয়ে থাকল দুইজন। তখনই খেয়াল করলাম আমার দুই পায়ের মাঝখানে কেমন আঁঠালো রসে ভিজে গেছে। কিছুই বুঝলাম না আমার এরকম হলো কেন। আর কোনদিন তো হয়নি। 

আর কেমন যেন একেবারে অদ্ভুত একটা শিরশির করছিল যেন কারেন্ট শক করেছে। সে নতুন অনুভূতিটা অনুভব করতে করতে কখন যে ঘুমিয়ে পড়লাম।কতক্ষণ ঘুমিয়েছি জানি না।

হঠাৎ একটা মারাত্মক ঝিমঝিম করা অনুভূতিতে ঘুম ভেঙে গেল। আমার পুরা শরীর কাঁপছে সেই অনুভূতিতে। আত্মস্থ হতেই টের পেলাম আমার দুই পায়ের খাঁজে পেন্টিটা এক পাশে সরিয়ে কার যেন একটা হাতের আঙুলগুলি খেলা করছে। chobi soho chodar golpo

আমি ঝিম মেরে থেকে আরামটা হজম করার চেষ্টা করলাম। কিন্তু পারলাম না। পুরা শরীর কেঁপে গেল। আর হঠাৎ আমার মুখ থেকে উহহহহহহহহহই করে একটা সাউন্ড বের হয়ে গেল বেশ জোরে। লিনা ধড়পড় করে উঠে বসল। 

আমাকে বলল, কি হয়েছে জেনি ? দেখলাম এক ঝটকায় হাতটা সরে গেল আমার ভোদার ফাঁক থেকে। বুঝলাম এটা ছিল ফুয়াদ ভাইয়ার হাত।লিনার ভয়ে সরিয়ে নিয়েছে। আমি লিনাকে বললাম, না কিছুনা, বোধয় স্বপ্নে উল্টাপাল্টা দেখেছি। লিনা শুয়ে পড়ল। আমি হাত দিয়ে দেখি আমার ভোদা পিচ্ছিল পানিতে ভরে আছে।

ঝিমঝিম করা অনুভূতিটা তখনও আছে। মনে হচ্ছিল যেন কয়েকটা পোকা কামরাচ্ছে ওখানে। ফুয়াদ ভাইয়া আবার হাত দিলে পোকার কামড় বন্ধ হবে মনে হচ্ছে। 

আমি অনেক্ষণ অপেক্ষা করতে থাকলাম। কিন্তু উনি আর হাত দিলেন না সম্ভবত লিনার ভয়ে। বাকি রাত আমি আর একধমই ঘুমুতে পারলাম না।  chobi soho chodar golpo

নিম্নাঙ্গ অসংখ্য পোকার কামড়ে ভরে থাকল কেবল। পরদিন সকালে এক গভীর অতৃপ্তি আর নতুন এই কুটকুট করা অনুভূতিময় ভোদা নিয়ে আমি বাসায় চলে এলাম। 

ফুয়াদ ভাইয়া আরো দুইদিন থাকবে জানলাম। রাতে ওরা যে মজা করবে সেটা ভেবে লিনার প্রতি আমার হিংসা হতে লাগল।

বাসায় ফিরে আসার পর অনুভর করলাম আমি আর সেই ‘আদুরে ছোট মেয়ে আমি’ টা নেই। সারা শরীরে কেবল সেই ঝিমঝিম করা অনুভূতির রেশ আর মনে এক অতৃপ্ত কামনা খেলা করছে সারাক্ষণ।

কি করব কিছুই বুঝতে পারছি না। কিভাবে এই ঝিমঝিম করা অনুভূতি থেকে মুক্তি পাব তাও মাথায় আসছে না। আমার মনে হচ্ছে আমি এর হাত থেকে মুক্তি পেতে যে কোন কিছু করতে পারি। 

সারাদিন ভেবেও কোন উপায় পেলাম না। বিছানায় শুয়ে থাকলাম।বিকেলে স্যার এল পড়াতে। স্যার আমার রুমেই পড়ায়। গত তিন বছর আমার হাউস টিউটর উনি। বেশ বিশ্বস্থ আব্বু আর আম্মুর কাছে।

আব্বুর দুরসম্পর্কের আত্মীয় হন। বয়স তিরিশ হবে। টিউশন করেই সংসার চালান। আব্বু আম্মু চাকুরী করেন, বাসায় শুধু বুয়া আর আমি।  chobi soho chodar golpo

স্যার বিশ্বস্থ না হলে একা বাসায় তো আর পড়াতে দেয়া যায় না। আমি স্যারকে বসতে বলে বিছানা থেকে উঠে বাথরুমে গেলাম ফ্রেস হতে। 

বাথরুমেই একটা অদ্ভুত চিন্তা মাথায় খেলা করে গেল আমার। স্যারকে দিয়ে আমার কাজ হতে পারে? প্রশ্নটা মাথায় আসতেই আনন্দে মন ভরে গেল। 

আমি ব্রাশ করতে করতে ভাবতে লাগলাম কিভাবে হবে এটা। মাথায় কিছুতেই আসছিল না স্যারকে কিভাবে লাইনে আনা যায়। ব্রাশ করা শেষ হতেই মাথায় জীবনের সবচেয়ে প্রথম পাপ চিন্তাটা এলো।

স্যারকে বাগে আনতে হলে আমাকে কিছু শয়তানী করতে হবে। সমাধান পেতেই আমি প্রস্তুতি নিয়ে নিলাম যাবতীয় শয়তানীর। 

তখন কুটকুট করা পোকা গুলির হাত থেকে বাঁচা ছাড়া আমার অন্যকোন চিন্তা নেই মাথায়। খুশি মন নিয়ে আমি বেরিয়ে এলাম। বুকটা ধুকধুক করছিল আনন্দে আর একই সাথে ভয়ে। 

সব প্রস্তুতি শেষে আমি এসে প্রতিদিনকার মত সোফায় বসলাম আর নিষ্পাপ মেয়ের মত পড়া শুরু করলাম।  chobi soho chodar golpo

মনে যা চলছিল সেসবের কোন ভাবই রাখলাম না চেহারায়। একটু পরেই মওকাটা পেয়ে গেলাম যখন স্যার আমাকে মুখস্ত করা পড়াটা লিখতে দিলেন। আমি লিখা শুরু করেই পূর্বের প্লানমত পা দুইটা সোফায় তুলে নিলাম যেন সেটা স্বভাবসুলভভাবেই করেছি।

আমি যে পরিকল্পনামতই সেটা করেছি তা চেহারা থেকে যতটা সম্ভব মুছে রাখলাম।স্যার এর দিকে তাকিয়ে দেখি উনি আমারই একটা বই খুলে পড়ছেন। আমার দিকে তার খেয়াল নেই। 

তখনই জীবনের সবচেয়ে সাহসী কাজটা করে ফেললাম আমি। সোফার উপর ভাঁজ করে রাখা পাদুটো কিছুটা ফাঁক করে নিলাম আর টান মেরে স্কার্টটা হাঁটুর কাছে সরিয়ে নিলাম যাতে মনে হয় ওটা হাঁটুর চাপে এমনি এমনিইু সরে গেছে। 

পেন্টিটা আগেই আমি একপাশ্বে ভাঁজ করে রেখেছিলাম যাতে একপাশ থেকে নতুন উঠা হালকা বালের রেখা সহ আমার ভোদাটার কিছু অংশ দেখা যায়। আমি অনুভব করলাম মনের উত্তেজনায় আমার ভোদায় পানি চলে এসেছে কাল রাতের মত। chobi soho chodar golpo

আমি কিছুই জানিনা এমন ভান করে লিখতে থাকলাম আর চোখের কোণ দিয়ে খেয়াল রাখলাম স্যার কখন তাকায় তা দেখার জন্য। স্যারের মনোযোগ বইয়ের দিকে আর আমি অপেক্ষা করতে থাকলাম তার দৃষ্টি কখন এমন একটা জায়গায় পড়বে। 

অনেক্ষণ সেটা হলো না। স্যার বই থেকে চোখ তুললেন না। আমি মনে মনে অধয্য হয়ে পড়লাম। ভেতরে উত্তেজনা বাড়তেই থাকল আমার। এক এক মিনিটকে মনে হচ্ছিল এক একটা বছর। আমি সতর্কভাবেই তাকিয়ে আছি স্যারের প্রতিক্রিয়া বুঝার জন্য।

হঠাৎ সেই সময়টা এল। স্যারের চোখ পড়ল ঠিক আমার দুই পায়ের জয়েন্টে। রাকিব স্যারের মুখটা নিজের অজান্তেই হা হয়ে গেল কিছুটা। মুন্নি ভাবীর পুটকিতে আঙ্গুল ঢুকিয়ে দিলাম bangla choti vabi

আমি ভার করছিলাম একমন দিয়ে লিখছি। কিন্তু আমি আসলে স্যারের দিকে আড়চোখে নজর রাখছিলাম। স্যার তাকিয়েছে তো তাকিয়েই আছে। 

চোখ সরচ্ছেন না একটুও। মনেহয় চোখ সরাতেই পারছেন না। উনি হয়তো ভাবছেন অসতর্কভাবে এটা ঘটেছে তাই আমাকে কিছু বলছেন না। chobi soho chodar golpo

যদি আমি নড়েচড়ে বসি তাইতে তো আর দেখবেন না। সেই ভয়ে হা করে একবারেই দেখে নিচ্ছে যেন। আমি জানিনা আমার কেন যেন অনেক ভাল লাগছিল।

তখন মাথায় একটা বুদ্ধি এল। আমি পাদুটো হঠাৎ জড়ো করে ফেললাম আমর ভোদা না দেখা যায় মতো। স্যারের চেহারার দিকে না তাকিয়েই বুঝতে পারলাম বেচারা অনেক হতাশ হল।

এক মিনিট পর আমি আবার পা খুলে দিলাম। তার চেহারায় স্বস্তি দেখলাম তখন।স্যার ভাবছিল আমি কিছুই জানি না উনি যে আমার গোপন জায়গাটা দেখছেন। 

আমি তখন আর একটা খেলা খেললাম। আমার ভোদাটা কয়েকবার খাবি খাওয়ালাম। এটা দেখে স্যার মনে হয় পাগল হয়ে উঠলেন। 

আমি দেখলাম আস্তে করে তার হাত চলে গেল প্যান্ট এর উপর। নুনুর উপর আস্তে চাপলেন। বুঝলাম বেচারার অবস্থা ভাল না। আমি খুবই মজা পাচ্ছিলাম। chobi soho chodar golpo

বুঝলাম রাকিব স্যারকে দিয়ে আমার কাজ হবে। আমি পা দুইটা আরো যতটা পারা যায় ফাঁক করলাম স্যারের প্রতিক্রিয়া দেখার জন্য। প্যান্টের উপর দিয়ে স্যারের হাতের চাপ বেড়ে গেল দেখলাম।

Post a Comment

Previous Post Next Post