দুলাভাই সহ বহু পুরুষের চোদা খেলাম

bangla chodar story
bangla chodar story

সে‌দিন বাসায় আমি আর আমার বাবা একা ছিলাম। bangla chodar story এ সুযোগে আমার লাভার সৈকতকে বাসায় আসার আমন্ত্রণ জানালাম। ও রাজি হয়ে গেল । 

আমি ওর জন্য বিভিন্ন আইটেমের খাবার প্রস্তুত করে রেখেছিলাম । ওর আসতে আসতে প্রায় রাত ১১.৩০ মিনিট হয়ে গেল । 

বাবা এতক্ষণে বারান্দার ছোট রুমে ঘুমিয়ে গেছে।। সৈকত বাসায় পৌছার আগেই মোবাইলে কল দিয়ে নিশ্চিত করল সে বাসার সামনে আছে , সে ড্রয়িং রুমের দরজায় নক করতেই দরজা খুলে দিলাম ।

চুপিচুপি করে একবারে উত্তরপাশের রুমটায় এসে আমরা দুইজন বসলাম। ও ফ্রেস হযে রাতের খাবার খেল।। তারপর ওর সাথে আমি ওয়াদা করেছিলাম কোনদিন ছেড়ে চলে যাব না ।

তাই ওকে আরও আশ্বস্ত করার জন্য আমার দেহ উপভোগ করার জন্য আহবান জনালাম ।এরপর ও প্রথমে আমার বুকের মাই দুটো আলতো ভাবে স্পর্শকরে ধরল তখন আমার সাড়া শরীরে পুলক অনুভব করলাম ,তারপর সে কামিজটা খুলে নিল।  bangla chodar story

এরপর ব্রা খুলে নিয়ে ওর বুকের সাথে সজোরে আমাকে চাপদিয়ে ধরল । এরপর আলতো ভাবে দুধের বোটা চুষতে লাগল। কিনতু ততক্ষণে সৈকতের ধোনটা খাড়া হয়ে গেল এবং আমি নিচের দিকে শক্ত একটা কিছুর অনুভব করে বুঝতে বাকী রইল না ও কি চায়।

এরপর খাটের ওপড় আমাকে শুইয়ে দিল পেন্টিখুলে আমার ভোদায় হাতদিয়ে ঘষতে লাগল ।আঙগুল ঢুকিয়ে দিলে আমি ব্যথা অনুভব করলাম কিন্ত কিছুক্ষণ পর ব্যাথা কমে গিয়ে সুখ অনুভব করলাম।

আমি সৈকতের ধোনটা ধরে মৈথুন করতে লাগলাম। মৈথুন করার সময় ধোন বেচারী সাপের মত ফোস ফোস করে লাফাছ্চিল। আমি ওর ধোনটা মুখে নিলাম। bangla chodar story

ধোনের মাথা দিয়ে কিছু বের হচ্ছে দেখে আমি বমি করে দিলাম কিন্তু প্রথম এরকম হলেও ২য়বার আমার কাছে সুগন্ধির মতন মনে হয়েছিল।

এবার সৈকত আমার ভোদায় ওর ধোনটার মাথা লাগাল। আমি চমকে গেলাম মনে হয়েছিল সাড়া জীবনের সুখবুঝি আজ আমার ভোদায় না পাওয়ার শূন্যতা পুরণ হতে যাচ্ছে।

ওর বিশাল আকারের ধোনটা যখন আমার ভোদায় ঢুকছিল আমার মনে হয়েছিল আমার পেটে জ্যন্ত একটা সাপ ঢুকতে যাচ্ছে। 

ও ভোদায় ধনটা ঢুকিয়ে ঠাপাতে থাকল প্রথমে ব্যথা পেলেও পরে চরম পুলক অনুভব করলাম।। আমিও নিচথেকে কোমর দুলিয়ে ঠাপাতে লাগলাম।

এভাবে ৫/৬মিনিট পর সৈকত এক হেচকা টানে ওর কোলে তুলে নিয়ে আবার আমার ভোদায় ধোনটা ঢুকিয়ে দাড়িয়ে কোলে তোলে নিয়ে ঠাপাতে লাগল। bangla chodar story

ও মাঝে মাঝে আমার দুধে সজোরে কামড় ও চাপ দিত। আমি ওর ঠোট চুষতে লাগলাম ,তারপর জিহ্বা চেটে চেটে খেলাম।

এরপর ও আমাকে খাটের ওপর ফেলেদিয়ে কুকুর চোদার মতন ওপর করে পিছন দিক থেকে আমার ভোদায় আবার ধোনটা ঢুকাল। 

ও দুইহাত দিয়ে আমার দুধ টিপতে থাকে আর ঠাপাতে থাকল।আমি আর পারছিলাম না তাই আমার মাল আউট হল আর ফচাৎ ফচাৎ ফচাৎ করে শব্দ হচ্ছিল।

ভয় হচ্ছিল না জানি বাবা ঘুমথেকে সজাগ হয়ে যায়।ওর মাল আউট হতে দেরী হলেও আমি তাকে সুখদিতে ওর চোদন খেতে ওকে সাহায্য করলাম।

আর বললাম চোদ চুদতে চুদতে ভোদা ফাটিয়ে দাও।। আমি সুখে উহ আহ উহ আহ করতে লাগলাম।এর পর ওর ঠাপানো তীব্র হতে লাগল বুঝতে পারলাম ওর মাল আউট হতে যাচ্ছে। bangla chodar story

কারণ যেদিন আমার খালাতে ভাই সাদ্দাম ওর নিজ বাসায় বেড়াতে গিয়ে আমাকে চুদেছিল। সেদিন সাদ্দাম ও হোসেন ভাইও এরকম করে চুদেছিল।

এরপর ভোদা থেকে ধোন বের করলে আমি ওর ধোনটা মুখে নিলাম আর মাল খেতে খেতে ওরদিকে তাকিয়ে মুচকি হাসলাম।ও আমাকে জড়িয়ে ধরে বলল আমরা বিয়ের পরে এভাবে সারাজীবন এভাবে রাতের খেলা খেলব।

কিন্তু আজ যে চুদা খেলাম আগের চুদা ছিল অন্যরকম। কিন্তু আসাদ ভাইও আমাকে বাসায় একা পেয়ে চুদেছিল কিন্তু পাচ মিনিটে ই ওর চুদা খেলা শেষ হযেগিয়েছিল। 

আর আমার বড় দুলাভাই আজাদ ও আবার মাগী চুদনে পাকনা ছিল।আমি ওনার চোদন থেকেও বাদ পড়িনি।এভাবে বড় ভাই, দুলাভাই, ভাইয়ের বন্ধু, খালাতো ভাইদের চোদন খেতে খেতে মাগীর খাতায় চলে গেলাম। bangla chodar story

কারণ চুদা খেতে খেতে এখন চুদন ছাড়া থাকতে পারি না তাই যে আমাকে ডাকে তার চুদন খেতে রাজী হয়ে যাই। আজ একটা সত্য ঘটনা লিখলাম।

Post a Comment

Previous Post Next Post