ভাগ্নে চুদে তোমার মামীর গুদের বারোটা বাজাও

mamai k choda
mamai k choda

মামী বসয় ৩৯+ হবে তিনি বিধবা। mami ke chodar golpo কিন্তু মামী পেশায় টিচার। তিনি নেট উস করে ফেসবুক ও চালান। আমার বয়স ১৯ লেখা পড়া করি না। কারেন্ট কাজ করি। কথা না বাড়িয়ে মূল কথা যাই। মামীটা দেখতে অনেক সেক্সি। যখন হাটে তখন পাসা গুলা দুলতে থাকে।আর দুধ আমি হাত দিয়ে ধরতে পারবো না এত বড়। আমি এক দিন ফেসবুকের ফেক আইডি দিয়ে সাথে মেয়ে সেজে কথা বলছি। আমি ও সব শেয়ার করতাম মামীটা করত।

আমি- আচ্ছা তুমি যে টিচার তোমার ছাএরা খারাপ চোখে তাকায় না

মামী-তাকায় কিন্তু কিছু করতে পারে, ওরা ভয় পায়।

আমি- আহ।আচ্ছা তুমি ছোট দের প্রতি ক্রাশ আছে নাকি কেউ।

মামী-আছে।

আমি-কে সেই মানুষটা

মামী-আমার বাগিনা।

আমি-আহ আচ্ছা তাহলে দিয়ে চুদে নেও।

মামী- না গো আহ যদি রাজি না হয় লজা পাব

আর ওর কাছে খারাপ হয়ে যাব bangla chodar golpo

আমি-তুমি দুইটি চাও

মামী-হুম। আচ্ছা তুমি যানো দেখতে অনেক সুন্দর আর চিকন।দেখলে বুঝা যায়। সে হাত মরে আর ভার্জিন। আর মনে হয় তার ধোন টা অনেক বড় হবে।

আমি : তাই নাকি।

মামী-হুম।

মাসির মুতে ভেজা গুদ চাটলাম masir gud

আমি-তুমি যখন একা থাকো তখন ওকে ফোন দিয়ে বলবা কারেন্টে সব পুরে গেছে তার তুমি তারি আসো।সেই সময় তুমি নোংরা কাপড় পর বা ওকে

মামিঃ ঠিক আছে। এখন বায় কাজ আছে দোস্ত।

আমার ফোন আসল আর মামী বাসায় যেতে বলল।আমি গেলাম। মামী গেট খলতে আমার চোখ পরল। আমিকে মামী হয়েছে বলেন।

বাবা আসছো তুমি। হুম তুমি হাত মুখ ধুয়ে আসো আমি নাস্তা দিচ্ছি। মামী বাসার আর সবাই কই।ওরা বাসায় নাই নানী বাড়ি গেছে।

আমি মনে ভাবছি সালি তোরে না চুদলে আমার ধোন ডানডা হবে না। মামী নাস্তা দিতে গিয়ে আমার পেন্টে পানি ফেলে দেয়। সরি বাবা আমি বুঝতে পারি নাই।

আমি এখনি মুছে দিছি।না ঠিক আছে মামী। মামি আমার পাশে বসলো আমার হাত বুলাতে থাকলো। আর বলতে থাকলো বাবা তুমি আমার কাজ করে দিবে। mami ke choda

কি মামী পাশে রুমে বাতি ফেন চলে না দেখত। আমি যাই ঠিক করলাম।বললাম মামী এখন যাই তাহলে কি বলল তুমি বসো তুমার জন্য আপেল কেটে আনি। 

না মামী অন্য দিন খাবো।এই বাইরে যেতে  বূষ্টি শুরু হল। মামী বল তুমি থাকো আমি খিচুরি রান্না করি। আচ্ছা মামী করেন। আমি চাচ্ছিলাম আজ মাগি চুদতে সে সেই দিকে আগাছে।

মামী বলল বাবা তুমি ঘুমাও আমি রান্না করছি।আচ্ছা আমি মামী হালকা ঘুমের বাং ধরেছি। দেখছি মামী আমার পেন্ট খুলে ৫ ইঞ্চি ধোন কিচে আর চুষছে। 

যেমন কখনো দেখনি। আমি একটু কেপে উঠাতে বলল। আর বাগিনা আর বাং ধরতে হবে না।আমি সবই বুঝি। তুমি যে সজাক।

তাহলে এই গুলা কি করছেন। কেন বুঝ না কি করছি। মামী আপনি যে মাগী সেই আমি আগে। জানি। তাই  তো আপনাকে চেটে ফিট করলাম।

মানে কি বলছ তুমি। আপনি যাকে সব বলতেন মহিলা ভাবে সেই টা মহিলা আমি ছিলাম।আপনাকে চুদার অনেক আগে থেকেই। তাই নাকি। হুম মামী। bidhoba mami ke chodar golpo

আপনার কি পাসা আহ কি বড় দুধ ইস। তাহলে কথা বাড়িয়ে আমার ভোদাটা চুষেদে।ঠিক আছে মাগী । তুই ফাক কর। হুম  নে বাবা তুই চুষ এবার। 

খানকি মাগি তোর ভোদার রস সব খেয়ে ফেলবো আজ।উম ইম উম উম উম উম। আহ উফ উফ আহ ইস লাগে আস্তে চূষ আহ উফ। মাগী আস্তে বলে কোন শব্দ নাই।উম উম উম তোর ভোদায় আমি জিব্বা দিয়ে চাটছি উম উম।আহ উফ আহ ইস মা গো আহ উফ একটু আস্তে চুষ। 

মাগী তোরে শুরু করলাম চুদা এখনি এই অবস্তা। বেশ্যা মাগী এবার আমি সুইলাম। আমার উপরে ওঠে বস। বসছি বাবা।মাগী তুই ধোন ডুকা ভোদায়।হুম ডুকাছি আহ উফ ইস। মাগি উম উম আহ উফ আহ । বাবা আস্তে দে। মাগী তোর দুধ টিপছি আর চুষছি।

তুই পাসা দুলিয়ে ঠাপ নে। আমি ধরি তাহলে তিন দারাতে পারভি না সালী।আহ উফ আহ ইস মা গো উফ আহ আর পারছি না উম উম ইম উফ আহ ইস আহ।মাগী ঠাপ নে না হলে দুধ ছিরে খাবো। আহ উফ আহ উম বাবা দুধ বের হয়ে যাবে ছাড়া এখন। bangla choti mami

বেশ্যা মাগী উলটো করে সুইয়ে দিয়ে ভোদায় ঠাপাতে সুরু করলাম।আহ উফ আহ উফ আহ উম উম। মাগি আর চুদা খাবি বলল।  চর মাতে থাকলাম দুধে মাগী কান্না করছে আর বলছে চোদে ভাগ্নে জোরে চুদে তোমার মামির ভোদার বারোটা বাজাও।

কিছু কখন পর চুল ধরে আমার ধোন চুষালাম। উম ইম উম পস উম পস উম পস উম।মাগী ভালো করে চুষ। পুরাটা মুখে ডোকাছি।  উম উম। উম মাগী পূরা ডোকা বলছি।খানকি মাগী ভালো করে চুষ। চুল ধরে মাগীকে উঠিয়ে পাসা চর মারতে থাকলাম। 

মাগী পারছে মাঠিতে গইরায়ে কান্না করে। মাগী কুকুতা মতো কিছু কোন ঠাপালাম। আহ উম আহ উফ  আহ মাগী বল আহ চুদা খাবি বল মাগী বল আর কখন চুদা খাবি।খানকি মাগি তোরে আজ মরে ফেলবো।আহ উফ ইস,আহ উফ আহ বাবা পারছি ছেড়ে দে না । 

খানকি মাগী তোর কোন ছাড়ার নাই। তুই এখন আমায় কুলে নে বলছি। খানকি মাগি তার পর তুই ঠাপ নে কুত্তা মাগি বেশ্যা মাগী। আহ উফ আহ মা গো কি চুদোনবাজ ছেলে তুই। খানকি মাগী তুই নে বলছি। আহ উফ আহ ইস লাগে আমি পারবো।তুই আমায় সুয়ে কর।  bidhoba mami ke chudar golpo

খানকি মাগী তাহলে তুই এই সুয়ে পর।মাগী তোরে বলা লাগে কে ভোদা ফাক কর।উম উম উম উম উম  খানকি মাগী ভোদায় রস কই খানকি মাগি। আহ ইস আহ উফ আহ আয়হ উফ আহ। মাগী তোর ভোদায় আমার তিন আগুল ডোকিয়ে দিলাম। chudachudi bangla choti golpo

আহ উফ আহ ইস আহ উফ আহ মাগো আস্তে কর বাবা আমার মনে এখনি বের হবে। মাগীর ভোদায় আবার ধোন ফিট করে ঠাপাতে শুরু করলাম।আহ উফ আহ।খানকি মাগি মাল কোথায় ফেলবো। বাবা  ভিতরে ফেল। মাগী রাম ঠাপ খা এখন আহ উফ আহ উফ ইস মা গো উফ আহ আহ মাগো আর পারছি গো আহহহ অহহহ ইসসসস উম্মম্মম  কিছু মাগী ছেড়ে দিয়ে বলল চূষে মাল খা। 

উম উম ইম আহ উম উম মাগী তোর ভোদা রস কি টেষ্ট রে আবার ধোন চুষে খা। উম উম ইম পস পস উম ইম আহ উফ আহ আর পারছি না উম উম উম। মাগী তুই একি সুখ দিলই আমায়।বাবা তোর যেই দিন চুদতে মন চাইবো ঠিক চলে আসবি। মামীর গুদ চোদা

আমার সান্তি দিয়ে যাবি।মামী আজ তোমায় চুদলাম তার আমি দুঃখীত। না বাবা আমি তোর চুদায় আমি অনেক মজা পেয়েছি। তাই নাকি মামী।তুই মামী বলবি না । তাহলে কি বলবো। বউ বলবি তাই বুঝি।হুম। আচ্ছা চল গোসল টা সেরে ফেলি ওকে আমার বেশ্যা বউ। যা দুষ্টু। 

আমি ঝরনা ছেড়ে দিলাম।ওকে বললাম এই তুমি একটু আবার করতে দিবা।  না শুনা এখন পরে আবার। না বউ একটু আবার চুষে দেও।ওকে দিচ্ছি শুনা উম উম উম উম উম উম পস পস পস কিছু চুষার পর মাগী মুখ মাল ছেরে দিলাম।মাগী খেয়ে আমার কিস করছিলাম। mamik chodar golpo

উম উম ইম বাবা ছাড়ো এখন কত হয়ে গেল তুমি বাসায় আছো খেতে দাই নাই।এখন যাই কিছু নিয়ে আসি।না থাক লাগবে আর একটু থাকো না প্লিজ। না সুনা এখন তুমি খিচুরি খাবে। আসো। তার পর আমার খাবার খেয়ে মামীকে বাসায় চলে আসলাম। আসার পর মামী ফোন দিয়ে বলল এই বউ ভুলে যাইবা না তো না সুনা আবার কবে আসবে দুই দিন পর আচ্ছা।

Post a Comment

Previous Post Next Post