বৌদির জমানো কামরস bengali boudi choti golpo

bengali boudi choti golpo

আমার নাম নীল বয়স ২৯,মেয়ে আর বৌদিদের প্রতি আমার দূর্বলতা bengali boudi choti golpo অনেক আগের থেকেই ছিল।ছোটবেলা থেকেই হয় লেখাপড়ার সময় আথবা অন্য কোনভাবে অনেক দিদি, বৌদিদের সাথে পরিচয় হয়েছে। 

আমার কাছে সবচাইতে ভাললাগে মেয়েদের গায়ের গন্ধটা।ওদের শরীর থেকে আলাদা একটা গন্ধ পাই যা সচরাচর অন্য কোন মেয়েদের গায়ে পাওয়া যায়না।এই গল্প অনেকদিন আগের।তখন আমি বি.কম পাশ করে এম.বি.এ তে ঢুকি ঢুকি করছি।

এডমিশন এর তখনও আরও মাসখানেক বাকি লেখাপড়ার ঝঞ্ঝাট থেকে বাচার জন্য মামার বাড়িতে বেড়াতে গেলাম।ছোট মামা তখন ময়মনসিংহ থাকেন এই প্রথম আমার ময়মনসিংহ যাওয়াএক কথায় চমৎকার একটা শহড়। 

মানুষগুলোও খুব সহজ-সরল, কোন প্যাঁচ-পূঁচ বোঝেনা, সহজেই মিশে যাওয়া যায় মামাদের ষ্টাফ কলোনীতে থাকতো আর তাদের পাশের বাড়িতে হিমেল দা থাকতো।হিমেল’দার বুড়ো মা মারা যাওয়ার আগে ছেলের বিয়ে দিয়ে গেছেন। 

বৌদিকে আমি আগে দু-একবার দেখেছি, বরো মিশুক মহিলা।যখন ওনার শাশুড়ির চিকিৎসার জন্য ওরা চেন্নাই গিয়েছিল তখন আমি ব্যাংলোর থেকে গিয়ে ওদের থাকার ব্যবস্থা করে দিয়েছিলাম।তখন ওনার সাথে আমার বেশ ভাল সম্পর্ক তৈরী হয়ে গিয়েছিল।  bengali boudi choti golpo

দুপুরের দিকে বেশিরভাগ বাড়ির কর্তারা বাইরে থাকে, গিন্নিরা রান্না-বান্না শেষে খাওয়া-দাওয়া করে ঘুমায়, আর ছোট ছেলেমেয়েরা স্কুলে থাকে কাজেই এই সময়টা বেশী একা একা লাগে সব বাড়িতে ডিশের লাইন থাকলেও মামার বাড়িতে না থাকায় এই সময়টা আমি বড্ড বোর হতাম। 

মনে হতো দূপুরটা এত বরো কেন? সময় কাটতেই চাইতোনা।আমার মামাতো বোনেরা তখন কলেজে পড়ে, ওরা থাকলে হয়তো ওদের সাথে দূষ্টামি করে সময়টা কাটান যেত।কিছু করার নেই দেখে দূপুরে খেয়ে-দেয়ে পেছনের বারান্দায় বসে আছি। 

হঠাৎ আমার কানে হিমেলদের বাড়ি থেকে চাপ কল থেকে চাপ দিয়ে পানি তোলার শব্দ ভেসে আসে।নিশ্চয় বৌদি হবে ভেবে উকি দিয়ে দেখার চেষ্টা করি, তাদের প্রচীরের পাশে এসে একটা উঁচু জায়গায় দাড়াতেই বুঝতে পারলাম যে আজকে আমার ভাগ্য ভাল। 

বৌদি স্নানের সরঞ্জাম নিয়ে এসেছে তাদের আঙ্গীনায়নিশ্চয় সবে রান্না-বান্না শেষ করেছে, এখন স্নান করবে।চাপকল টিপে টিপে বালতিতে পানি ভরছে পানি ভরা হয়ে যেতেই পরনের শাড়িটা খুলে পাশে রেখে ব্লাউজ আর পেটিকোট পরা অবস্থায় গায়ে পানি ঢালতে লাগল।  bengali boudi choti golpo

বৌদির নাম ছিল শর্মী, আমি বৌদি বলেই ডাকতাম, আবার কখনও কখনও শর্মীদি বলেবৌদি ছিল উজ্জল শ্যামলা, তবে ওনার হাসিটা ছিল অনেক সুন্দরঠোঁটগুলা ছিল ভীষন পূরু, দেখলেই চুষতে ইচ্ছা করেবৌদির ফিগার টা ছিল অনেকটা আগের দিনের হেমা মালিনির মতো। 

উঁচু বুক, ভারি নিতম্ব, দেখলেই কামোর দিতে ইচ্ছে করেকতবার যে দূষ্টামি করে বৌদির শরীরে হাত দিয়েছি তার হিসেব নেই।

এত মসৃণ তক যেন কেউ মোম দিয়ে পলিশ করে দিয়েছেবৌদি বসে বসে স্নান করছে, বেশ কায়দা করে শরীরের বিভিন্ন জায়গায় পানি দিচ্ছে, পেটিকোট টা আলগা করে ভেতরে পানি ঢুকাচ্ছে, আমি দেখছি আর মনে মনে কামনা করছি যে বৌদি যেন একটু খুলে খুলে স্নান করুক। 

আমি যেখানে দাড়িঁয়ে আছি তার পাশেই একটা ঝাকড়া গাছ, কাজেই ভালমতো খেয়াল না করলে আমাকে দেখতে পাবেনা বৌদি আর ওদিকে আমার মামি ভাত খেয়ে নাক দেকে ঘুমচ্ছে, কাজেই আমার কোন ভয় নেইআমি বেশ মজা করে বৌদির স্নান করা দেখছি। 

বৌদি এখন সাবান হাতে নিয়ে আস্তে আস্তে গায়ে লাগাচ্ছে, দেখতে দেখতেই সাবানটা চলে গেল পেটিকোটের নিচেবুঝতে পারলাম বৌদি স্বস্তি পাচ্ছেনা, এভাবে কি স্নান করা যায়নাকি? আমার ভীষন ইচ্ছা করছিল গিয়ে ওনাকে সাবান লাগাতে সাহায্য করি, কিন্তু উপায় নেই।  bengali boudi choti golpo

সাবান দিতে দিতে বৌদির কিহলো কে যানে, ওনেকক্ষন ধরে ডান হাতটা পেটিকোটের ভেতর ঢুকিয়ে রেখেছেবুঝতে পারলাম, সাবান লাগাতে লাগাতে উনি হরনি হয়ে গেছেন। 

হয়তো ভঙ্গাকূর রগ্রাসন আরনয়তো আঙ্গ্‌লী করছেনআমার ধন বাবাজি এদিকে পাজামার মধ্যে ফুঁসে উঠেছে, অনেকদিন হল কোন মেয়ের স্বাদ পায়নি। 

একটা ব্যবস্থা করতেই হয়বৌদির স্নান শেষ হতে আরও ৫-৬ মিনিট লাগল, তারপর বেশ কায়দা করে গামছা দিয়ে শরীর ঢেকে ঢেকে কাপড় বদলালো। 

এই ফাকে ফর্সা দুধের ভাজ আর পাছার বেশ খানিকটা দেখার সুযোগ হলো আমারআমি মনে মনে ঠিক করে ফেললাম, আজকেই সুযোগ আরনয়তো কখনোই নয়আমি তারাতারি ঘর থেকে বেরিয়ে বৌদির বাসার সদর দরজায় জরে জরে ধাক্কা দিতে লাগলাম, বৌদি ও বৌদি ঘুমাও নাকি? ওঠো ওঠো।

একটু পরেই দরজা খুলে দিল বৌদিএখনো পানির ছাপ লেগে আছেই মুখে, ভেজা চুলগুলো গামছায় পেচানোনতুন শাড়ি-ব্লাউজ পড়েছে, তারাহুরায় ঠিকমতো পরতে পারেনিব্রা’র একটা অংশ বেরিয়ে আছেআমি হেসে বললাম, কিগো বৌদি! কিকরছো? bengali boudi choti golpo

বৌদি হেসে বললো,এই স্নান সারলাম।তারপর জোক করে বললো,ভাল হয়েছে তুমি এসেছো, আমার দূপুরবেলা বড্ড একা একা লাগে, মাঝে মাঝে গা ছম ছম করেআমি বললাম,কিযে বলো, তোমার বুঝি ভূতের ভয় আছে। 

বৌদি বেশ লাজুক করে হাসলো, বললো,তা একটু আছে, তবে সবচাইতে বেশী ভয় মাকড়শামাকড়শা দেখলেই আমার গা ঘিন ঘিন করেআর এই দূপুরের রোদে সব মাকড়শা ঘরের মধ্যে হেটে বেরায়রান্না ঘরে একটা বিশাল মাকড়শা আছে, 

এই দেখ এততো বড় এটা বলে দুই হাতে মাকড়শার যে সাইজ দেখাল তা যদি সত্যি হতো তাহলে তা গিনিজ বুক এ নাম লেখাইতআমি অভয় দিয়ে বললাম,ভয় পেওনা বৌদি, আমি থাকতে দৈত্য-দানব কেউ তোমার পাশে আসবেনা আর মাকড়শা তো কিছুইনা।

বৌদি বেশ মজা পেয়েছে আমার কথায়, খিলখিল করে হাসতে লাগলোআমি ঘরে ঢুকতেই দরজা লাগিয়ে দিল আর আমাকে বললো তুমি বসো আমি চুলটা শুকিয়ে আসি।

আমার মাথায় তখন দূষ্ট বুদ্ধি চেপেছেরান্না ঘরে গিয়ে একটু খুজতেই পেয়ে গেলাম ডিমআলা বেশ বড়সরোই মাকড়শাটাএকটা পলিথিন হাতে পেঁচিয়ে খপ করে ধরে ফেললাম মাকড়শাটাকে তারপর চুপিচুপি বৌদির সোবার ঘরের দরজার সামনে চলে এলাম। bengali boudi choti golpo

বৌদি দরজা ভিরিয়ে রেখেছে দেখতে পেলাম উনি চুল ঝারছে আর গুনগুন করে গান গাইছে বৌদির গানের গলাটা সুন্দর, মাকড়শাটা আস্তে করে মেঝের ওপর ছুড়ে ফেললাম, বৌদি তখন আয়নার দিকে তাকায় আছে, তাই খেয়াল করেনি।

আমি আবার চুপচাপ ড্রইং রুমে গিয়ে বসলামএকটু পরেই যা আশা করেছিলাম তাই হলো, বৌদি চেঁচাতে চেঁচাতে নিজের ঘর থেকে বেরিয়ে আসলো, আমিও কি হয়েছে দেখার জন্য ছুট দিলাম বৌদি আমাকে জরিয়ে ধরে বললো,মাকড়শা মাকড়শা, আর যাই কোথায়, এইটাইতো চাইছিলাম।

আমি আস্তে আস্তে বৌদির পিঠে হাত বুলিয়ে দিতে দিতে বললাম,ধুর বোকা মেয়ে, মাকড়শাকে কেও ভয় পায়! এই দেখো আমি আছি, মাকড়শা তোমার কিছুই করতে পারবেনাবৌদি তখন রীতিমতো ভয়ে কাঁপছে, পরে জেনেছিলাম মাকড়শা নাকি ওর পা বেয়ে ওঠার চেষ্টা করেছিল।

আমি বৌদিকে অভয় দেওয়ার ছলে ওর শরীরে আস্তে আস্তে হাত বোলাচ্ছিবৌদি আস্তে আস্তে শান্ত হলো, তবে আমাকে ছেরে দিলনা, জড়িয়ে ধরে রাখলআমি আর অপেক্ষা নাকরে ওর ঘারে একটা চুমু খেলামও আস্তে আস্তে শিউরে উঠল,একি! কিকরছো? bengali boudi choti golpo

কিছুনা, তোমার ভয় তারাচ্ছি।এটা বলেই আস্তে করে ওর ঘারে একটা কামড় দিলামবৌদির হয়তো ভাল লাগছিল, এবার ছোটার চেষ্টা করল, কিন্তু আমি তাকে শক্ত করে ধরে রাখায় পারলোনাওর শরীর থেকে বেশ এক্তা স্নিগ্ধ ঠান্ডা ভাব আমার শরীরে ছরিয়ে যাচ্ছে, আর সেই গন্ধটা, খুব সুন্দর কোন তাজা ফুলের গন্ধ, এমন গন্ধ আমি জীবনে মাত্র তিন চারবার পেয়েছি।

বৌদি তেমন বাধাই দিলনাআমাকে হয়তো নিজের জীবন বাচানোর জন্য কৃতজ্ঞতাবোধের পরিচয় দিল।আমি আস্তে করে ওর মুখটা দুই হাতে ধরলাম, তারপর ওর পুরু ঠোঁটে চুমু খেলামবৌদি প্রথমে সারা দিলনা, হয়তো কোন পাপ বোধ ছিলএকটু পরেই সারা পেলাম।

আমার ঠোঁটে ওর দাঁতের ছোয়াবুঝতে পারলাম আজ দূপুরে বৌদি কেনো পেটিকোটের নিচে হাত চালিয়েছিল, অনেক গরম হয়ে আছে বৌদি, আমাকেই ঠান্ডা করতে হবেকিছুক্ষন দাঁড়িয়ে দাঁড়িয়ে দুজন দুজনকে চুমু খেলামবৌদির পাতলা জিভটা আমার মুখে পুরে অনেক্ষন চুষলাম।

দুএকটা কামড়ও দিলাম জিভেবৌদি চোখ বন্ধ করে মজা নিচ্ছেবুঝতে পারলাম আজ আমার ভাগ্য আসলেই ভালদিনটা বৃহষ্পতিবার, আমার রাশিতে হয়তো তখন বৃহষ্পতি তুঙ্গে ছিল। bengali boudi choti golpo

আমি বৌদিকে আলতো করে উঠিয়ে সোফায় নিয়ে গেলামদেখতে হাল্কা-পাতলা মনে হলেও বৌদির ওয়েট আছেবৌদিকে সোফায় সুয়ে দিয়ে আমি তার পাশে হাঁটু গেরে বসে চুমু খেতে লাগলাম।

তখন আমার ডান হাত একশনে নেমে গেছেশাড়ির ভেতর দিয়ে ব্লাউজের ওপর দিয়ে বৌদির একটা দুধ টিপছী, যেমন বড় তেমনি নরমএকদম ময়দা মাখার মতো করে পিশলাম গরমের জন্যই হোক আর যে জন্যই হোক, বৌদি ব্রা খুলে এসেছেআর যাই কোথায়, আমার বাম হাতটাও কাজে নামিয়ে দিলাম।

দেখতে দেখতে বৌদির মুখের রং পাল্টে গেল, গালগুলো লাল হয়ে গেছেবৌদি যে চোখ বন্ধ করেছে আর খুলছেইনাহয়তো ও খুব মজা পাচ্ছেআমি আস্তে আস্তে ব্লাউজের হুক খুলে দিলাম।

শাড়ীর আচল নামিয়ে দিলামএবার বৌদির বিশাল দুইটা খোলা দুধ আর আমার হাতের মাঝে কোন বাধা নেইটিপতে লাগলাম সখ মিটিয়ে, আর কামড়ে কামড়ে বৌদির ঠোঁটের বারোটা বাজিয়ে দিলামবৌদি একবার শুধু বললো,আস্তেআমি তখন প্রায় পাগল হয়ে গেছি, আর পারছিলাম না হাঁটুর ওপর বসে থাকতে থাকতে ব্যাথা ধোরে গেছে।

আমি উঠে বসলাম বৌদি এবার চোখ খুলল, চোখে প্রশ্ন, যেন বলতে চাইছে থামলে কেনআমি এক্তানে আমার গেঞ্জিটা খুলে ফেললামতারপর পায়জামার নকটা বৌদির হাতে ধরে দিলাম, বৌদি কিছু না বলে একটানে আমার পায়জামা খুলে ফেললো আর সাথে সাথে আমার ধোনটা ফুঁসে উঠলো, ঠিক যেন ব্ল্যাক কোবরা। bengali boudi choti golpo

বৌদি আমার ধোনের সাইজ দেখে অবাক হয়ে তাকিয়ে আছে দেখে আমি বললাম,ধোরে দেখো, বৌদি মুখ ফুটে বলে ফেলল,এত বড়!, আমি বললাম,একটু আদোর করে দাওনা বৌদি।

বৌদি তখন দুহাত দিয়ে ধোনটা ধরলো, তারপর খনিক্ষন নেড়েচেড়ে দেখল, বললাম,কিহলো! একটু মুখে নিয়ে চুষে দাওনা প্লিজ!, বৌদি বললো,ছিঃ ঘিন্না করে!, আমি বললাম কিসের ঘিন্না, দাও আমি চুষে দিচ্ছি বলেই শাড়ী শহ পেটিকোট টা কোমর পর্যন্ত তুলে দিলাম।

বৌদি কোন প্যান্টি পরেনি, গরমের দূপুর, ব্রা-প্যান্টি না পরাই স্বাভাবিকবৌদির বাল গুলা বেশ সুন্দর করে ছাঁটাকাঁচি দিয়ে নিশ্চয় ছাঁটেগুদটা ভিজে একদম জবজবা হয়ে আছে গুদের ভেতর থেকে একটা গন্ধ পাওয়া যাচ্ছে, জিজ্ঞেস করে জানতে পারলাম-আজ সকালে ওনার মাসিক শেষ হয়েছে।

আর এজন্য উনি এতো হরনি হয়ে আছে গুদে আঙ্গুল চালাতেই ভেজা গুদে পচ করে ঢুকে গেল কয়েকবার আঙ্গলী করতে বৌদি আহ উহ করা শুরু করেদিল এই এক আঙ্গুলেই এই অবস্থা, আর আমার ধন বাবা গুদে ধুকলে তো আর রক্ষা নাই। bengali boudi choti golpo

মাসিকের কথা শুনে আর চাটতে ইচ্ছা করছিলনা আমি বৌদির দুইপা দুইদিকে সরিয়ে পাছাটা সোফার কোণায় এনে নিচু হয়ে ধনটা গুদের মুখে সেট করলামধনের মুন্ডিটা গুদের মুখে ঘষতেই গুদের রসে মুন্ডিটা ভিজে গেলআস্তে করে চাপ দিতেই মুন্ডিটা ঢুকে গেল গুদের ভেতরে কিন্তু তারপর? 

আটকে গেছে ধনটা, অর্ধেকটার মতন ধুকেছে ভেতরেবৌদি বড় বড় চোখ করে নিজের গুদে আমার ধন ঢুকানো দেখছেবুঝতে পারলাম, হিমেল’দা কোন কাজেরনা আমি বৌদির দুই থাই দুই হাতে চেপে ধরে আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করলাম।

আস্তে আস্তে ধনটা বৌদির গুদে ধুকে যাচ্ছেরসালো গুদ আমার ধনটা অল্প অল্প করে গিলে খাচ্ছে যেনআর বৌদির চিৎকার আআআআআহ উউউউউউউউউউহহ শিঃহহহহহহহহ ওওওওওহ বৌদির চিৎকারে আমার ঠাপানের গতি আরো বেরে গেল গায়ের জোর দিয়ে ঠাপাচ্ছি।

কিন্তু এই সোফাটা অনেক নিচু, ঠিকমতো ঠাপাতে পারছিনাকয়েকটা ঠাপ দিতেই কোমর ধরে গেলআমি বৌদিকে বললাম,বৌদি, তুমি আমার কোলে বসো, এই কথা বলেই আমি গুদে ধন গাথা অবস্থাতেই বৌদির সাথে আসন পরিবর্তন করলাম।

বৌদি দুই পা ছরিয়ে আমার কোলে বসে আছেআর আমি ধনটা খাড়া করে সোফায় হেলান দিয়ে আরাম করে বসলামবৌদির কোমরটা শক্ত করে ধরে ঠাপাতে লাগলাম, ওদিকে বৌদিও কম জানেনা, ধনের ওপরে রিতিমত প্রলয় নৃত্য শুরু করে দিয়েছে। bengali boudi choti golpo

একেতো গরমের দিন তারওপর আমি অনেক্ষন ধরেই গরম হয়েছিলামধনবাবা বেশিক্ষন ধরে রাখতে পারলনা তারপরও প্রায় ১৫-২০ চুদে বৌদির গুদেই মাল ঢেলে দিলাম, বৌদিও আমার সাথেই তার অনেকদিনের জমানো কামরস ছেড়েদিল ওই অবস্থাতেই ক্লান্ত শরীরে দুইজন ঘুমিয়ে পরলাম।

Post a Comment

Previous Post Next Post