bangladeshi sexy choti golpo কেয়া আপার সেক্সি দুধ

bangladeshi sexy choti golpo
bangladeshi sexy choti golpo

কেয়া আপা আর সিলভীর কাপর বদলানোর bangladeshi sexy choti golpo ব্যপারটা দেখা ঠিক হয়নি।তারপরও, সেদিন সন্ধ্যার পর, বাসায় ফিরে এমন একটা ভাব দেখালাম যে, আমি সারাদিন মাঠেই ছিলাম। 

আগের রাতে স্কুলের পড়ালেখা গুলো রেডী করে রেখেছিলাম বলে, হাত মুখটা ধুয়ে নিয়ে, বসার ঘরেই টি, ভি, টা অন করে টি, ভি, দেখার ভান করে সোফায় বসে রইলাম। 

মডেল তারকাদের প্রতি কার কেমন আকর্ষণ আছে জানিনা। সেই তেরো চৌদ্দ বছর বয়সেই, আমার কেনো যেনো মডেল তারকাদের খুব ভালো লাগতো। 

তার বড় কারন বোধ হয়, মডেল তারকাদের বুকের উপর কোন ওড়না জাতীয় পোষাক গুলো থাকে না। তাতে করে, তাদের দেহ ভঙ্গিমার পাশাপাশি, উন্নত বক্ষগুলো খুবই দৃষ্টি আকর্ষণ করতো। 

বক্ষটাকে অনেক সুন্দর লাগতো। মনে হতো, মডেল গুলোর পোষাকের নীচে, কেয়া আপার বক্ষের মতোই সুন্দর দুটো ফুল সাজানো আছে। আর তা দেখেও আমার দেহে এক ধরনের উষ্ণতার আবির্ভাব হতো। bangladeshi sexy choti golpo

আমি খুবই অবাক হলাম সেদিন সন্ধ্যায় বাসায় ফিরার পর, কেয়া আপার পরনেও কোন ওড়না দেখলাম না। তার পরনে হালকা ম্যাজেন্টা রং এর লিনেন জাতীয় কাপরের কামিজ, যা বরাবরের মতোই ঢোলা।

তার সাথে সাদা স্যালোয়ারটা সাংঘাতিক ম্যাচ করছিলো। তবে, লিনেন কাপরের কামিজটা তার বুকের দিকেই কেমন যেনো সাপটে সাপটে আছে বলেই মনে হলো। 

আর ভেতরে আবছা আবছা কালো ব্রা এর ছাপও চোখে পরতে থাকলো। কেমন যেনো টি, ভি, তে দেখা মডেলদের চাইতেই অনেক অনেক অদ্ভুত সুন্দর লাগছিলো তাকে। এমন পোষাকে কেয়া আপাকে না দেখে, নিজের ঘরে যাবার ইচ্ছেটাও ছিলোনা, সেটাও একটা কারন। bangladeshi sexy choti golpo

তা ছাড়া ঘরের ভেতর কেয়া আপার চলাফেরারও অনেক পরিবর্তন লক্ষ্য করলাম। কারনে, অকারনে, এ ঘর থেকে ও ঘর ছুটা ছুটি করছে। যার কারনে, কামিজটা যেনো তার বুকের উপর চমৎকার ঢেউ খেলে যেতে থাকলো। শুধু তাই নয়, কেয়া আপার ব্রা পরার কৌশলের কারনেই কিনা বুঝলাম না। 

ছুটা ছুটি করার সময়, বক্ষ যুগলও কেমন যেনো কিঞ্চিত দোলে দোলে উঠছে। সেই কিঞ্চিত বক্ষ দোলনের সাথে সাথে আমার ছোট শিশ্নটাও যেনো কিঞ্চিত দোলে দোলে উঠতে থাকলো। 

আমার কেনো যেনো মনে হলো, কেয়া আপা ইচ্ছে করেই ঘরের ভেতর এদিক সেদিক ছুটা ছুটি করছে, শুধুমাত্র আমার দৃষ্টি আকর্ষণ করার জন্যেই। তাকে খুশি করার জন্যেও বসার ঘরে অবস্থান করাটা জরুরী মনে হচ্ছিলো।

তবে, টি, ভি, দেখায় আমার মোটেও মন বসলো না। থেকে থেকে, ছুটা ছুটির সময় কেয়া আপার বক্ষ যুগলের দোলা দেখাতেই মুগ্ধ হতে থাকলাম। 

কেনোনা, ব্রা পরা এই কেয়া আপার পোষাকটাতে, এতদিন টি, ভি, তে দেখা মডেলদের কেনো যেনো মাতারী শ্রেণীরই মনে হতে থাকলো।

কেয়া আপা বেশ কিছুদিন ধরে, আমার সাথে কথাবার্তা একটু বেশীই বলতো। প্রয়োজনীয় অপ্রয়োজনীয় যে কোন আলাপেই ব্যস্ত থাকতো, যতক্ষণ তার সামনে থাকতাম। 

অথচ, সে রাতে তারও পরিবর্তন লক্ষ্য করলাম। খাবার টেবিলেও বেশ গম্ভীর ভাব নিয়েই সময় কাটাচ্ছিলো। তখন আমার নিজেকেই কেনো যেনো খুব অপরাধী মনে হতে থাকলো। 

যেহেতু, সিলভী দরজার ফাঁকে কাউকে দেখেছে বলেই ঘোষনা করেছে, সেটা যে আমি ছাড়া অন্য কেউ নয়, তা নিশ্চয়ই কেয়া আপা অনুমান করে ফেলেছে। 

তাই আমি নিজে থেকেই কথা চালানোর চেষ্টা করলাম। বললাম, জানো কেয়া আপা, আজ না, আমাদের টীম জিতেছে। bangladeshi sexy choti golpo

কেয়া আপার জবাব, হুম হুম এর মাঝেই সীমাবদ্ধ ছিলো। খাবার দাবার শেষ হবার পরও, আমি সোফাতে বসে রইলাম। উদ্দেশ্য একটাই মডেল তারকাদের চাইতেও অধিক সুন্দর এই কেয়া আপাকে আরো কিছুক্ষণ দেখা। 

কেয়া আপাও এঁটো বাসনগুলোর ধুয়া মুছা শেষ করে, আমার সামনেই কোনাকোনি একটা জায়গাতেই, টি, ভি, টাও কোনাকোনি রেখে কার্পেটের উপর বসলো। 

এতে করে, আমি শুধু কামিজে আবৃত কেয়া আপার বাম বক্ষটাই উপভোগ করতে থাকলাম, টি, ভি, তে চোখ না রেখে।

আসলে, টি, ভি, তে কোন আহামরি অনুষ্ঠানও চলছিলো না। তাই বোধ হয়, কেয়া আপারও টি, ভি, তে মনোযোগ ছিলো না। 

কেয়া আপা টি, ভি, পর্দার দিকে তাঁকিয়ে তাঁকিয়েই বললো, জানো, আজকে একটা নুতন এক ধরনের পোষাক কিনলাম। সেই পোষাকটা পরতেও যেমনি ঝামেলা, পরে রাখতেও ঝামেলা, আবার খোলতেও ঝামেলা। bangladeshi sexy choti golpo

কেয়া আপা যে ধরনের বুদ্ধিমতী, আর যেমনটি চালাক, তাতে করে আমি স্পষ্টই অনুমান করতে পারলাম, কেয়া আপা কি বুঝাতে চাইছে।

সে ইনিয়ে বিনিয়ে তার পরনের ব্রা এর কথাই বলতে চাইছে। আমি কি এত বোকা নাকি? এখন যদি প্রশ্ন করি, কি পোষাক? তখন তো সব গোপন কথা ফাঁস হয়ে যাবে। 

আসলে, কেয়া আপা চালাকী করে, আমার পেটের ভেতর থেকে কথা বেড় করতে চাইছে। তাই আমি না শুনার ভান করেই থাকলাম।

আমি কোন পাত্তা না দেয়ায়, কেয়া আপা ছোট একটা হাই তুলে বললো, আমার বড্ড ঘুম পাচ্ছে। আমি ঘুমুতে যাচ্ছি।

আমি এবার চুপ না থেকে বললাম, ঠিক আছে।

কারন, কেয়া আপা যে ম্যুড নিয়ে বসেছে, তাতে করে দুপুরে আমার কৃতকর্মেরই একটা ফায়সালা করার কথাই ভাবছে অথচ, কেয়া আপা এবার আমার দিকে তাঁকিয়ে বললো, ঠিক আছে মানে? 

আমি ঐ পোষাকটা গায়ে রেখেই ঘুমাবো নাকি? এতক্ষণ গায়ে রাখতেই তো দম বন্ধ হয়ে আসছে।আমি জড়তার গলাতেই বললাম, কি পোষাক? ঘুমোনোর আগে খোলে ফেললেই তো পারো।কেয়া আপা সহজ ভাবেই বললো, বললাম না, সিলভীর পাল্লায় পরে নুতন একটা পোষাক কিনেছি পোষাকটা পরতেও ঝামেলা, খোলতেও ঝামেলা। bangladeshi sexy choti golpo

এতো দেখছি মহা বিপদেই পরলাম। কেয়া আপার মতলব তো ঘুরে ফিরে একই জায়গায় তারপরও আমি না বুঝার ভান করে বললাম, কি এমন পোষাক?

কেয়া আপা আব্দারের গলাতেই বললো, যদি আমার গা থেকে সেটা খোলে দাও, তাহলেই বলবো।

আমি আমতা আমতা করে বললাম, ঠিক আছে।

কেয়া আপা আর দেরী না করেই আমার চোখের সামনেই তার পরনের কামিজটা খোলে ফেললো আমি অবাক হয়ে দেখলাম কেয়া আপার বক্ষে সেই দুপুরে দেখা কালো ব্রা টা। কি চমৎকার করে তার সুন্দর বৃহৎ বক্ষ যুগলকে আবৃত করে রেখেছে। 

কেয়া আপার গায়ের রং উজ্জল আর কালো ব্রাটা যেনো তার গায়ের রং সহ বক্ষ যুগলকে আরো উজ্জল করে ফুটিয়ে তুলেছে। আমার সমস্ত দেহে নুতন এক শিহরণের ঢেউ বয়ে যেতে থাকলো। দুপুরে লুকিয়ে লুকিয়ে কেয়া আপার পরনে এই ব্রা দেখেছিলাম।  bangladeshi sexy choti golpo

তখন এক ধরনের ভয় মিশ্রিত রোমাঞ্চতা ছিলো। এখন কেয়া আপা আমার চোখ থেকে মাত্র হাত দু এক হাত সামনে। উর্ধ্বাংগে শুধুমাত্র একখানি কালো ব্রা। আর যে ব্রা এর আড়ালে লুকিয়ে আছে, সুবৃহৎ, সুদৃশ্য, তাজা তাজা এক জোড়া স্তন। 

যা দেখে অনেক ছেলে বুড়ুরই মাথা খারাপ হয়ে যাবার কথা আমার মাথাটাও তাৎক্ষণিকভাবে খারাপ হয়ে গেলো। ব্রা এ আবৃত বক্ষও এত চমৎকার লাগে নাকি? আমি এক ধরনের লোভনীয় দৃষ্টি নিয়েই কেয়া আপার ব্রা আবৃত বক্ষের দিকে তাঁকিয়ে রইলাম। কেয়া আপা হঠাৎই বললো, কেমন দেখছো?

আমি তৎক্ষনাত বোকা বনে গিয়ে বললাম, মানে?

কেয়া আপা সহজভাবেই বললো, মানে, আমার এই ব্রা এ আবৃত বক্ষ?

আমি থতমত খেয়েই বললাম, আমি কি দেখতে চেয়েছি? bangladeshi sexy choti golpo

কেয়া আপা একবার আমার আপাদ মস্তক নজর বুলিয়ে নিয়ে বললো, ও, তাইতো তুমি তো আর দেখতে চাওনি দুঃখিত

এই বলে কেয়া আপা তার পরনের কামিজটা আবারো গায়ে পরে নিয়ে বললো, ঠিক আছে, আমি ঘুমোতে গেলাম। দেখি, নিজে নিজে ব্রা এর হুকটা খোলতে পারি কিনা?

কেয়া আপা খানিকটা থেমে আবারও বললো, তবে, লুকিয়ে লুকিয়ে কারো পোষাক বদলানো দেখাটা কিন্তু ঠিক নয়

এই বলে কেয়া আপা নিজের ঘরের দিকেই এগুলো।

নিজের বোকামীর জন্যে এ কি ভুল করলাম আমি? কেয়া আপার ব্রা এ ঢাকা বক্ষ যুগল তো ভালোই লাগছিলো দেখতে। এই সুযোগ তো জীবনে আর দ্বিতীয়বারটি পাবো না। আমি করবো বুঝতে পারছিলাম না। আসলে কেয়া আপার এই ব্রা আবৃত বক্ষ কেনো, নগ্ন বক্ষও দেখতে চাই আমি বললাম, স্যরি

কেয়া আপা ঘুরে দাঁড়িয়ে বললো, কিসের জন্যে স্যরি?

আমি বললাম, আসলে, লুকিয়ে লুকিয়ে তোমাদের কাপর বদলানোর ব্যাপারটা দেখা উচিৎ হয়নি। সত্যিই আমি অপরাধ করেছি। আমাকে ক্ষমা করে দাও bangladeshi sexy choti golpo

কেয়া আপা আমার কাছাকাছি এসে, আমার মাথায় হাত বুলিয়ে দিয়ে বললো, ক্ষমা করতে পারি, একটা শর্তে

আমি বললাম, কি শর্ত?

কেয়া আপা বললো, আসলেই আমি ব্রা পরতে অভ্যস্থ নই। যদি প্রতিদিন সকালে আমার পরনের ব্রা এ হুকটা লাগিয়ে দাও, আর ঘুমোনোর আগে খোলে দাও।

এ আর তেমন কি কঠিন শর্ত? বরং তো চমৎকার একটা শর্ত মজার একটা শর্ত ব্রা এর হুকটা লাগাতে গিয়ে কিংবা খোলতে গিয়ে, কেয়া আপার চমৎকার লোভনীয় বক্ষ যুগলের একাংশ হলেও তো দেখা যাবে আমি বললাম, রাজী

কেয়া আপা মিষ্টি হেসে বললো, গুড বয়

এই বলে কেয়া আপা তার পরনের কামিজটা আবারও খোলে ফেললো। তারপর আমার দিকে পেছন ফিরে দাঁড়িয়ে বললো, হুম, এবার হুকটা খোলে দাও।

আমি ব্রা এর হুক খোলে দিলাম, রোমাঞ্চে ভরা এক মন নিয়ে। অথচ, কেয়া আপা ঘুরে দাঁড়িয়ে খুব সহজ ভাবেই বললো, ধন্যবাদ। তোমাকে ক্ষমা করে দিলাম।

কেয়া আপা একটু থেমে মুছকি হেসে বললো, তুমি তো আর কিছু দেখতে চাওনি, তাই আর কিছু তোমাকে দেখালাম না। আমি এবার ঘুমুতে গেলাম। bangladeshi sexy choti golpo

এই বলে কেয়া আপা এক হাতে বুকের উপর কালো ব্রা টা চেপে ধরে রেখে, অন্য হাতে মেঝেতে ফেলে রাখা কামিজটা তুলে নিয়ে আবারও নিজের ঘরের দিকে এগুতে থাকলো। একি ব্যাবহার আমার বয়স তেরো চৌদ্দ বছরের মাঝামাঝি ঠিকই।

যৌনতার ব্যপারগুলো বুঝিনা ঠিকই কিন্তু, মেয়েদের নগ্ন দেহ দেখলে সাংঘাতিক এক ধরনের শিহরন জেগে উঠে সারা দেহে। 

এক ধরনের উষ্ণতায় ছটফট করে সারা দেহ শিশ্নটাও চড়চড়িয়ে উঠে সটান হয়ে থাকে। তখন আরও দেখতে ইচ্ছে করে সেই সুন্দর সেই নগ্নতা অথচ, কেয়া আপা আমার দেহটাকে এমন একটা উষ্ণতার শিহরনে ফেলে রেখে, এভাবে ঘুমুতে যাবার দোহাই দিয়ে বিদায় নেবে? না না, তা কি করে হয়? আমি আমার মনকে কিছুতেই দমন করে রাখতে পারলাম না। bangladeshi sexy choti golpo

আমি আমার অবচেতন মন থেকেই বলে ফেললাম, কেয়া আপা, দেখবো

কেয় আপা আবারও ঘুরে দাঁড়িয়ে আর্থহীন গলাতেই বললো, কি দেখবে?

আমি কোন রকম ভনিতা না করে বললাম, তোমার ব্রা এর আড়ালে যা লুকিয়ে রেখেছো

কেয়া আপা খিল খিল করেই হাসলো। বললো, তখন না বললে, দেখতে চাওনি

আমি লজ্জায় মাথা নীচু করে রইলাম। কেয়া আপা আমার কাছাকাছি এসে, তার বুকের উপর থেকে ব্রা টা সরিয়ে, আমাকে সহজ করে দিয়ে বললো, দেখতে চাইছো দেখো এতে লজ্জা করার কি আছে? এমন তো নয়, তুমি কখনো আমার নগ্ন বক্ষ দেখোনি একবার দুর্ঘটনা বশতঃ দেখেছো আজ দুপুরেও আবার লুকিয়ে লুকিয়ে দেখেছো এখন সামনা সামনি দেখতে লজ্জা কি?

আমি আর লজ্জা করলাম না। সরাসরি কেয়া আপার বুকের দিকে তাঁকালাম, যা ছিলো আমার চোখ দুটো থেকে মাত্র কয়েক হাত দুরে তৎক্ষনাত, আমার সারা দেহ উষ্ণতায় ভরপুর হয়ে উঠলো দুপুরেও কেয়া আপার বক্ষ দেখেছিলাম লুকিয়ে লুকিয়ে। 

সেই সাথে সিলভীর নগ্ন বক্ষও। তবে, তা দেখেছিলাম এক ধরনের অস্থিরতা মাঝে। অথচ, এখন ভিন্ন পরিবেশে ভিন্ন মানসিকতায় চোখের সামনে সরাসরি কেয়া আপার নগ্ন বক্ষ দেখে, ভিন্ন রকমের রোমাঞ্চতাই খোঁজে পেলাম।  bangladeshi sexy choti golpo

এত সুঠাম আর এত চমৎকার হয় বুঝি মেয়েদের বক্ষ কেয়া আপার নগ্ন বক্ষ দেখে আমার ছোট্ট শিশ্নটাও যেনো বাড়তি এক উষ্ণতা খোঁজে পেলো। আমার খুব ছুয়ে দেখতে ইচ্ছে হলো কেয়া আপার এই চমৎকার, বৃহৎ, গোলাকার দুটো বক্ষ সেই বক্ষ যুগলের ঠিক মাঝামাঝি জায়গায় গাঢ় খয়েরী, ঈষৎ প্রশস্ত বৃন্ত প্রদেশ, আর সেগুলোর ডগায় খানিকটা মাথা তুলে রাখা বৃন্ত দুটো।

আমি আব্দারের গলাতেই বললাম, কেয়া আপা, ঐ দিন তো তোমার জামার উপর দিয়ে বক্ষ ছুয়ে দেখেছিলাম। এখন সরাসরি একটু ছুয়ে দেখি?

কেয়া আপা বললো, যত খুশি ছুয়ে দেখো, আমার আপত্তি নেই। কিন্তু সত্যিই আমার খুব ঘুম পাচ্ছে।

কেয়া আপা খানিকটা ভেবে বললো, আমার খাটটা ছোট। তোমার খাটটা তো কিছুটা বড়। আমার মনে হয়, তোমার খাটে দুজনে এক সংগে ঘুমানো কোন ব্যাপারই না যদি তোমার আপত্তি না থাকে, তাহলে আমি তোমার বিছানাতে গিয়েই ঘুমাই। তোমার যদি ঘুম না পয়া, তাহলে সারা রাত যত খুশী ইচ্ছে, তত খুশী আমার বুক ছুয়ে ছুয়ে দেখো। ঠিক আছে?

আমি সুবোধ বালকের মতোই মাথা নাড়লাম। bangladeshi sexy choti golpo

Post a Comment

Previous Post Next Post