bangla maa chodar golpo মা রিয়েল বেশ্যা

bangla maa chodar golpo

আমার নাম অরুন, থাকি বারাসাতে আমার বাবা মারাযান ৫ বছর আগে। bangla maa chodar golpo আমরা এক ভাই এক বোন্।আমি বড়।আমার বর্তমান বয়স ২৪।বোনের বয়স ১৪।আমার মায়ের বয়স ৪৪।বাবা মারা যাওয়ার পর আমাদের খুব অসুবিধা হয়।

মা তখন আয়ার কাজ শুরু করলেন, তাতে আমাদের সংসার চলত।আমি টিউশানি করে পড়াশুনা চালাতে লাগলাম.এই জানুয়ারিতে আমি চাকরি পাই।মা আমাদের জন্য অনেক কষ্ট করেছেন।যা হোক চাকরি পাওয়ার পর.মায়ের মুখে হাঁসি ফুটেছে।

১ সপ্তাহের ছুটি নিয়ে বাড়িতে এসেছি।এসে দেখি মা এখনো আয়ার কাজ করছেন।আমি অনেক বকাঝকা করতে বলল এই মাসের বেতন পেলে কাজ ছেড়ে দেব।আমি বললাম ঠিক আছে মা।বোনটা ক্লাস নাইন-এ পড়ে।দুদিন হলো বাড়ি এসেছি ।

মনটা চঞ্চল ছিল কিছু একটা করার জন্য।ল্যাপটপ এ নেট ঘেটে কয়েকটা নম্বর নিয়ে ফোনে কথা বললাম দালালের সাথে।এখনে একটু বলে নেই আমি সাধারণত বয়স্ক মহিলা লাইক করি।তাই কোনো দালালি তেমন ৪৫ থেকে৫০ বয়সের মালের সন্ধান দিতে পারলনা।মনটা খারাপ হয়ে গেল।

সন্ধ্যা ৬ টা নাগাত এক দালাল ফোনে করে বলল ৪৪/৪৫ বয়সের একজন পাওয়া গেছে রাত ১০ টায় পাওয়া যাবে।পুরো রাতের জন্য ২০০০ ও হোটেল বিল আলাদা।

আমি বললাম ঠিক আছে..আমি মা কে বললাম মা আমি একটু বেহালা যাব বন্ধুর বাড়ি আজ ফিরবনা ওখানে থাকব কাল বাড়ি আসব। bangla maa chodar golpo

মা বলল কি বলিস আমারতো আজ নাইট ডিউটি আছে।আমি জিগেস করলাম কোথায় মা বলল অফিসে গেলে জানতে পারব কোন নার্সিং হোম দেয়।

আমি বললাম তবে আমি বেরিয়ে পড়লাম।মা বলল চল একসাথে যাই আমরা ৮ টার ট্রেন ধরে শিয়ালদা গেলাম।আমি বাস ধরব বলে গেলাম মা অনার অফিস গেল।আমি কিছুদুর গিয়ে দালাল কে ফোনে করলাম। baba meye chodar golpo

দালাল বলল আপনি কেষ্টপুর চলে আসেন।আমি ট্যাক্সি ধরে কেষ্ট পুর চলে গেলাম।দালাল আমাকে নিয়ে হোটেলে গেলেন।আমায় তিন তলায় ৪০৩ রুমে যেতে বললেন।আমি গেলাম।তখন ১০ টা ২০ বাজে।হোটেলের বয় বলল বসেন উনি আসছেন।

প্রায় ৩০ মিনিট কারো কোনো দেখা নেই ।এর মধেই দালাল আসলো এবং বলল দিন ৫০০০ টাকা।আমি দিলাম।দালাল বলল কাকিমা আসছেন।

আমি টেনসন করছিলাম ।দালাল বলল যাও কাকিমা উনি রুমে আছেন।আমি ভেতর থেকে এই কথা শুনলাম.আমি খাটের উপর বসা।বেল বেজে উঠলো।আমি দরজা খুলাম।মহিলা ভেতরে ঢুকে পড়লেন।আমি সাথে সাথে দরজা বন্ধ করে দিলাম। bangla maa chodar golpo

আমি ফিরে তাকাতে বললাম তুমি অমনি মা আমার মুখ চেপে ধরলেন আর বললেন চুপ চুপ .আমি আর কোনো কথা বললাম না।

কিছুক্ষণ চুপ থাকার পর দেখি মার চোখ দিয়ে জল গড়িয়ে পরছে।আমার মুখে কোনো ভাষা নেই।কোনো কথা নেই।প্রায় সরে 11 টা বাজে.আমার শরীর কেমন ঠান্ডা হয়ে গেছে।

মা আমার হাত ধরে খাটে বসতে বলল এবং বলল তুই এখানে কেন এলি।আমি কোনো উত্তর দিলাম না।মা বলতে লাগলো আমি সেচ্ছায় এখানে আসিনি তোদের বাঁচাতে এই কাজে নামতে হয়েছে।

আমায় মাফ করে দে ।আমি মার হাত ধরে বললাম আর কিছু বলতে হবেনা আমি সব বুঝি আমাকে নিয়ে তোমাকে কোনো টেনসন নিতে হবেনা।মা বলল ওদের কত টাকা দিয়েছিস আমি বললাম মোট ৫০০০ টাকা।মা বলল আমায় দিয়েছে মাত্র ১৫০০ বাকিটা ওরা নিয়েগাছে। bangla maa chodar golpo

আমি বললাম বাদ দাও ও নিয়ে ভাবতে হবেনা .মা আমার হাত ধরে আবার বলল আমায় ক্ষমা করে দিয়েছিস বল।আমি বললাম হ্যা।

আচ্ছা তুমি এই কাজ কতদিন ধরে করছ।মা বলল গত তিন বছর ধরে।আমি কেঁদে ফেললাম।মা আমার চোখ মুছিয়ে দিল।দেখতে দেখতে রাত ১ টা বেজে গেল।

আমি বললাম এবার চলো বাড়ি যাই।মা বলল ৫ টার আগে বের হওয়া যাবেনা।পুলিশ ধরবে।মা হঠাত বলল তর এমন রুচি কেন হলো।

আমি বললাম জানিনা আমার সবসময় বয়স্ক ভালো লাগে।মা একটু হাঁসলো এবং বলল তর সব মাটি হয়ে গেল।আমি বললাম হুম।আর ঘড়ি দেখছি ।

মা বলল ক’টা বাজে ।আমি বললাম ২ টা বাজে ।মা বলল কি ভাবছিস।আমি বললাম কিছুনা।মা বলল তুই খুব চিন্তা করছিস।আমি বললাম কই না তো, তুমি কি ভাবছ ।

মা বলল না ভাছিলাম তর জায়গায় অন্য কেউ হলে আমায় এতখনে চিরে খেত।আমি বললাম কি ? মা বলল হুম ।আমি একটা দীর্ঘ নিশ্স্বাস দিলাম। bangla maa chodar golpo

মা বলল কিরে ইচ্ছা করছে নাকি।আমি বললাম কি ইচ্ছা করবে ।মা বলল থাক আর 2.3 মিনিট তারপর বাড়ি যাব .আমি মার হাত ধরলাম মা অমনি মাথা নিচু করলো।আমি বললাম মা ……… মা বলল কি ।আমার ইচ্ছা করছে ।

মা বলল কি ইচ্ছা করছে ।আমি বললাম যার জন্য এখানে এসেছিলাম।মা বলল আমি টাকা বৌদি নিয়েছি না করতে পারবনা তুমি চাইলে করতে পারিস ।

আমি বললাম আমাকে মন থেকে দিলে তবেই আমি করব।মা আমায় জড়িয়ে ধরে বলল আমাকে ছুড়ে ফেলেদিবিনাত।আমি বললাম মা তুমি আমার মা ও কথা কেন বলছ।তুমি না দিলেও কোনো দিন তোমার ছেলের কাছ থেকে ওটা আশা করবা না।

মা আমার জড়িয়ে ধরে বলল মা ছেলে কি করে হয়, তুই আমার পেটের ছেলে তোর্ সাথে কি করে করি.আমি বললাম আজ কাল মা ছেলে অনেকেই করে আমি নেটে অনেকই দেখেছি মা বলল সত্যি বলছিস।আমি বললাম হ্যা, মা বলল তুই সত্যি আমায় চাস।আমি বললাম হ্যা ।

মা বলল লাইট বন্ধ করে দে।আমি বললাম কেন? মা বলল আলোতে আমি পারবনা আমার লজ্যা করে।আমি মাকে জাপটে ধরে ঠোঁটে চুমু খেলাম মা ও আমার চুমুতে সারা দিল.আমি মার মাইতে হাত দিতে মা বলল দ্বারা খুলে দেই, মাসির গ্রুপ চুদাচুদি masi chodar golpo

মা একে একে শারী ও ব্লাউস খুলে দিল , ব্রাতে মাই দুটো খুব খাঁড়া লাগছে ধরে পক পক করে টিপতে লাগলাম ।আমি পান্টের ভেতর জাঙ্গিয়া পড়ি নাই।আমার বাঁড়া একদম খাঁড়া হয়ে দাড়িয়ে ঠেলে বেরিয়ে আসবে মনে হয়। bangla maa chodar golpo

আমি মার ব্রা খুলে দিলাম।ওহ কি অপরূপ সুন্দর আমার মায়ের দুধ, মুখে নিয়ে চুষতে লাগলাম, মা আমার প্যান্টের উপর দিয়ে বাঁড়া খপ করে ধরে বলল বাবা একি হয়েছে বিশাল শক্ত হয়ে আছে।

আমি মায়ের পেটিকোট খুলে দিলাম মা কোমর থেকে বের করে দিল উম আহ মায়ের গুদের বাল কামানো আমি মুখ গুজে দিলাম চুক চুক করে চুষতে লাগলাম চেটে দিতে লাগলাম, 

মা বলল আমাকে উলঙ্গ করে নিজে সব পরে আছে।আমি পটাপট জামা ও প্যান্ট খুলে ফেললাম।মা আমার বাঁড়া দেখে বলল একি রে এত বড় ওরে বাবা আমি নিতে পারব কি ?

আমি বললাম মা সত্যি আমার তা বড়।মা বলল হুম।আমি মাকে বললাম এবার ঢুকাবো।মা বলল জানিনা আমি খাঁটে উঠতে মা দুপা ছাড়িয়ে চিত হয়ে শুয়ে পড়ল আমি মার দু পায়ের মাঝে হাটু গেড়ে বসে বাঁড়া ধরে মার গুদে সেট করে ঢুকিয়ে দিলাম।

মার গুদ রসে জব জব করছিল ঢোকাতে কোনো কষ্ট হয় নি ।কয়েকটা ঠাপ দিয়ে মায়ের বুকে চেপে বললাম মা ঠিক আছে ।মা বলল হুম।

আমি বললাম তুমি বললে ঢোকাতে কষ্ট হবে কিন্তু কই।মা বলল আমি টের পেয়েছি, কত বড় টা ঢুকলো।আমি বললাম তোমার ভালো লাগছে, মা বলল হুম খুব ভালো.আমি মায়ের মুখে মুখ দিয়ে ঠোঁট চুষতে চুষতে চুদতে লাগলাম। bangla maa chodar golpo

ঘপাঘপ ঠাপাতে লাগলাম.মা বলল কত বড় তোরটা।আমি বললাম তোমার কষ্ট হচ্ছে কি মা।মা বলল না রে ভালই লাগছে জোরে জোরে কর।আমি মাকে জোরে জড়িয়ে ধরে পক পক গাদন দিতে দিতে বললাম মা গো আমি সুখে পাগল হয়ই যাব গো মা ওমা ধর 

এবার ঢালবো তোমার গুদে আমার ফ্যাদা ।মা বলল না রে ভিতরে দিস না বাবা বাইরে ফেল না হলে কেলেঙ্কারী হয়ে যাবে।আমি বললাম কিসের কেলেঙ্কারী হবে ।

মা বলল যদি বাছা এসে যায়।আমি ঠাপের গতি বাড়িয়ে দিলাম।মা আমায় জাপটে ধরে বলল জোর জোরে দে উহ কি সুখ দিছিস আমি পাগল হয়ে যাব দে দে আরো দে উম মাগো আউচ আহ: উহ: আ অ গেল রে গেল আমার হয়ে গেল আহহহহ ।

আমি আরো চোদনের গতি বাড়ালাম ঠাপের তালে মা কাপছে আহ মা আমার বের হবে উহ্হঃ আহ্হঃ বলে ফচাত করে বাঁড়া বের করে মার দুধের উপর মাল ঢেলে দিলাম উফফফফফ কি সুখ পেলাম বলে বোঝাতে পারবনা।পরম তৃপ্তি পেলাম। bangla maa chodar golpo

মা উঠে বাথরুমে গেল আমিও গেলাম দুজনেই ধুইয়ে পরিস্কার হয়ে এলাম।মা ছায়া পরে ব্রা ব্লাউস পরে নিল আমি প্যান্ট পরে নিলাম।তারপর দুজনে শুয়ে পরলাম।মা বলল এখন ঘুমাস না।উঠে যেতে যেতে দেরী হবে।

Post a Comment

Previous Post Next Post