www bangla choti golpo com

www bangla choti golpo com
www bangla choti golpo com

আমার শরীরের গঠন বেশ www bangla choti golpo com ভাল কারন নিয়মিত ফুটবল খেলি, মাঝারি উচ্চতা, স্বার্থ থাকলে বধুত্ব করতে ভালবাসি।বর্তমানে একটি নামজাদা কলেজে পড়াশোনা করছি।আপনারা তো জানেন যে কলেজে বাৎসরিক অনুষ্ঠান হয় যার তুলনা হয়না। 

এই ঘটনাটা তিন মাস আগে জুন মাসের যখন আমাদের কলেজে বাৎসরিক অনুষ্ঠান হয়।ভাগ্যক্রমে আমি পরিচালন সমিতির আমি এক সদস্য ছিলাম যার নেতৃত্বে ছিল লাভনি আমাদের কলেজের সেক্স বোম্ব।জাকে দেখে যে কোন ছেলে ফিদা হয়ে যাবে।শরীরের গঠন ৩৪সি-৩০-৩২ যা সবার বাঁড়া খাঁড়া করার জন্য যথেস্ঠ।

যায়োহক বাৎসরিক অনুস্ঠানের জন্য কলেজের ক্লাস শেষ হয়ে যাবার পরেও রাত পর্যন্ত কলেজে থাকতে হত কাজের চাপে।সাধারনত বাড়ি ফেরার পথে আমি তাকে তার বাড়িতে পৌঁছে দিতে যেতাম আর বিদায়কালে আমাকে যখন জড়িয়ে ধরে গুডনাইট বলতো তার বড় বড় মাইয়ের ছোঁয়ায় শরীরে বিদ্যুতের তরঙ্গ বয়ে যেত আর বাঁড়া খাঁড়া হয়ে যেত।

আমার সিনিয়ার হলেও ধীরে ধীরে তার সাথে আমার বন্ধুত্ব বেড়ে যায় এবং আমরা দুজনে খুব কাছের বন্ধু হয়ে যায়।

লাভনি সম্মন্ধে বলতে গেলে সে সাধারনত টাইট প্যান্ট পড়ত যাতে তার পাছা দুটো পরিস্কার বোঝা যেত এবং ওপরে এমন টপ পড়ত যাতে তার মাইয়ের খাঁজটা ভাল মত দেখা যায়।দেখে বোঝা যায় যে তাকে বেশ সময় নিয়ে বানিয়েছেন। www bangla choti golpo com

সময় নস্ট না করে মূল ঘটনায় আসা যাক।দিনটা ছিল আমাদের কলেজের বাৎসরিক অনুষ্ঠানের।আমাদের কলেজের বাৎসরিক অনুষ্ঠানের সফলতার জন্য আমারা একটা ক্লাবে পার্টি করার সিদ্ধান্ত নিলাম আর আট জোড়া বসার মত একটি টেবিল বুক করলাম।

যথারীতি লাভনি নিতে তার বাড়িতে গেলাম।তার বাড়ি পোঁছাতেই কয়েক মিনিটের মধ্যে একটা কিলার ড্রেস পড়ে বাইরে এল।পরনে একটা কালো ওয়ান পিস কোনমতে তার পাছাটা ঢেকে রেখেছে আর পায়ে লাল রঙের হিল ঠোঁটের লাল রঙ ম্যাচ করে।

তখনি মনে মনে তাকে যেই ভাবেই হোক বিছানায় ফেলে চোদার সিদ্ধান্ত নিলাম।বাৎসরিক অনুষ্ঠানের গল্প করতে করতে রাত ১০.৩০ টায় ক্লাবে গিয়ে পৌছালাম।ক্লাবে গিয়ে বন্ধুরা সবায় মিলে ড্রিংক করলাম।তারপর ড্যান্স ফ্লোরে গিয়ে নাচানাচি শুরু হল।

আমি আর লাভনি একসাথে নাচ্ছিলাম।হিল জুতো পরায় তার পাছা আমার বাঁড়ার সমান সমান।কাজে নাচা নাচি করতে করতে আমার বাঁড়ায় তার পাছা দিয়ে ঘসা দিচ্ছিল।বুঝতে পারছিলাম লাভনি আরও বেশি কিছু চাই আমার কাছ থেকে কিন্তু আমার সাহস হচ্ছিল না কারন আমাদের মধ্যে দু একজন ড্রিংক করেনি আর তারা আমাদের দিকে তাকিয়ে ছিল। www bangla choti golpo com

আর তা বুঝতে পেরে লাবনী আমাকে ওয়াশ রুমের দিকে আমাদের বধুদের থেকে দূরে নিয়ে গেল।সুযোগ বুঝে আমি তাকে দেওয়ালের সাথে চেপে ধরে তার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে লাগলাম পাগলের মত।

প্রায় পাঁচ মিনিট পর বন্ধুদের গলার আওয়াজে আমরা একে অপরকে ছাড়লাম।তারপর আমরা আবার ড্যান্স ফ্লোরে গিয়ে নাচানাচি করলাম আর তারপর রাত দুটো নাগাদ আমরা বিদায় নিলাম ক্লাব থেকে।

নেশা হওয়ার কারনে গাড়ি না চালিয়ে একটা ট্যাক্সি ভাড়া করলাম।ট্যাক্সিতে উঠতে উঠতেই লাবনী উগ্র রুপ ধারন করল।আমার প্যান্ট খুলে আমার বাঁড়া হাতিয়ে বাঁড়াটা মুখে পুরে চুষতে শুরু করল খাঙ্কির মত।

ড্রাইভারের হাতে একশো তাকার নোট গুজে দিয়ে সোজা জোরে চালাতে বললাম কারন তাড়াতাড়ি ফ্ল্যাটে পোঁছে লাবনীকে এখন যে ভাবেই হোক চুদতেই হবে

ফ্ল্যাটে পৌঁছে দরজা বন্ধ করতেই লাবনী আমার ওপর খাপিয়ে পড়ে চুমু খেতে শুরু করল।তাকে বাহুবন্ধনে আবধ্য করে তাকে সোফায় নিয়ে গিয়ে ফেললাম।তার ওপর উঠে তার সারা শরীরে চুমু খেতে লাগলাম।ধীরে ধীরে তার পরনের ওয়ান পিস ড্রেসটা এক টানে খুলে দিলাম।  www bangla choti golpo com

আমাদের কলেজের সেক্স বোম্ব এখন আমার সামনে লাল রঙের ব্রা আর প্যান্টি আর পায়ে লাল রঙের হিল জুতো পড়ে দাড়িয়ে আছে।কি অপরুপ সুন্দর আর সেক্সি সেই দৃশ্যটা, এখনও চোখ বন্ধ করলে সে সিনটা চোখের সামনে ভেসে ওঠে।

আবার চুমু খেতে খেতে তার বুকের খাঁজে এসে তার লাল ব্রাটা দাঁত দিয়ে টেনে ছিড়ে ফেলে দিলাম।তার মাইদুটো হাতে ধরে টিপে তার মাইয়ের খয়েরী রঙের বোঁটা চুষতে শুরু করলাম।

লাবনী আমার চুলের মুঠি ধরে আমার মুখটা তার বুকে চেপে ধরল।মাই চোসা শেষ করে আস্তে আস্তে তার পেট বেয়ে চুমু খেতে খেতে তার গুদে এসে থামলাম।হাত দিয়ে তার গুদ দলায় মালায় করে তারপর দাঁত দিয়ে প্যান্টিটা টেনে নামিয়ে দিলাম।

কুত্তা যেমন জিব দিয়ে চেটে চেটে জল খাই ঠিক তেমনি তার গুদটা চাটতে থাকলাম।গুদ চাটা শুরু করতেই লাবনী পাগলের মত গোঙাতে শুরু করল, আমার নাম ধরে।তার গুদের ভগ্নাঙ্কুরটা মুখে পুরে চুসে তাকে কামের আগুনে জ্বালিয়ে পুড়িয়ে ছায় করে দিলাম। www bangla choti golpo com

মুহূর্তের মধ্যে আমার মুখে গল গল করে তার শরীরের কাম রস ত্যাগ করল।চুক চুক করে সব রস চেটে পুটে খেয়ে নিলাম।

কাম রস ত্যাগের পর হুঁশ ফিরতেই লাবনী আমাকে আমার বাঁড়া ধরে আমার বেডরুমে টেনে নিয়ে গেল আর আমিও ওর পোষা কুকুকের মত তার পেছন পেছন গেলাম।বিছানায় ঠেলে ফেলে দিয়ে উলঙ্গ অবস্থায় লাল রঙের হিল জুতো পড়ে জংলি বিড়ালের মত আমার ওপর ঝাঁপিয়ে পড়ে আমার জামা টেনে ছিরে ফেলে দিয়ে আমার সারা শরীরে চুমু খেতে শুরু করল।

আবার আমাদের ঠোঁটএর লড়ায় শুরু হয়ে গেল।একে অপরের ঠোঁট চোসাচুসি কামরা কামড়ি চলল ৫ মিনিট ধরে।তারপর ধীরে ধীরে চুমু খেতে খেতে নীচের দিকে নেমে আমার প্যান্টের বেল্ট খুলে জাঙ্গিয়া সহ আমার প্যান্ট টেনে নামিয়ে খুলে দিল।আমার বাঁড়া মহারাজ গুদের রস খাওয়ার জন্য ছটফট করছে।

আমার বাঁড়াটা হাতে ধরে ওপর নীচ করতে করতে আমার বাঁড়ার মাথার চারিপাসে জিব বুলিয়ে চাটতে চাটতে কখনো বাঁড়ার ফুটোই জিব ঢুকিয়ে সুড়সুড়ি দিচ্ছিল।আমার বাঁড়াটা মুখে পুরে চুষতে শুরু করল তারপর।মাঝে মাঝে হাত দিয়ে আমার বিচি গুলো ডলে দিচ্ছিল।এই ভাবে বাঁড়া চোষা খেয়ে বেশিক্ষণ ধরে রাখতে পারলাম না।

গল গল করে আমার বাঁড়ার সব বীর্য ঢেলে দিলাম লাবনীর মুখের ভেতরে।আর লাবনীও আমার সব বীর্য গিলে চেটে খেয়ে নিল। www bangla choti golpo com

আমরা দুজনে আবার জড়াজড়ি চুমাচুমি করে নিজেদের গরম করে নিলাম।আমার বাঁড়া বাবাজি আবার মাথা তুলে দাড়িয়ে পড়ল।ড্রয়ার থেকে কনডম এর প্যাকেটটা বার করে পরতে গেলাম।আর লাবনী আমার হাত থেকে কনডমের প্যাকেটটা নিয়ে দূরে ছুড়ে ফেলে দিয়ে বলল সে চামড়ার সাথে চামড়ার ঘসা খেতে চাই।

এতে আরও উত্তেজিত হয়ে পেছন করে তাকে দেওয়াল ধরে দাড় করিয়ে তার গুদে আমার বাঁড়াটা প্রবেশ করালাম।গুদের দরজার চৌকাঠ পার হতেই লাবনী চেঁচিয়ে উঠল ব্যাথায়।

যত গভীরে প্রবেশ করতে থাকি লাবনী আমার বাঁড়াটাকে তার গুদের মাংস পেশী দিয়ে আঁকড়ে ধরে তত জোরে চেঁচাতে লাগল।ধীরে ধীরে চোদার ছন্দে ফিরে এল লাবনী।আর আমায় আরও জোরে জোরে চুদতে বলল।আমার পুরুষত্বকে আঘাত করে আমায় আরও উত্তেজিত করে তুলল।

রেগে গিয়ে আমি তাকে কুত্তার মত করে জোরে জোরে চুদতে শুরু করলাম আর ঝুঁকে পড়ে ওর একটা মাই চটকাতে লাগলাম আর একটা হাত তার মুখে নিয়ে গিয়ে তার ঠোঁটে আঙুল বোলাতে লাগলাম।আমার আঙ্গুলটা মুখে পুরে ললিপপের মত চুষতে লাগল যে ভাবে বাঁড়া চোষে। www bangla choti golpo com

প্রায় ১৫ মিনিট চোদাচুদির পর যখন আমি লাবনীকে বললাম যে আমার হয়ে এসেছে সে তখন গুদ থেকে বাঁড়া বেড় করে চিত হয়ে বিছানায় শুয়ে পড়ে আমার বাঁড়াটা হাতে নিয়ে খেঁচতে খেঁচতে আমার সব বীর্য তার বুকের ওপর নিল।কিছুক্ষণ বিছানায় শুয়ে থাকার পর আমরা দুজনে বাথরুমে ঢুকলাম।

Post a Comment

Previous Post Next Post