ma chele bangla choti kahini

ma chele bangla choti kahini
ma chele bangla choti kahini

আমি রনি, মা ও বাবার একমাত্র সন্তান। ma chele bangla choti kahini কলকাতায় আমরা থাকি।আমার যখন ১৮ বছর বয়স আমার বাবা মারা যান স্ট্রোকে।

বাবার ছেড়ে যাওয়া সম্পত্তি ও ব্যাংক এ রাখা টাকা দিয়ে মা ও আমার ভালোই চলে যায়।আমি বরাবরই মেধাবী ছাত্র ছিলাম।

এখন মুম্বাই তে একটি ইঞ্জিনিয়ারিং কলেজে পড়ি।বছরে ৩-৪বার বাড়ি যাই।মার বয়স ৩৮ মত হবে, মাকে সাহায্য করার জন্য একজন কাজের লোক রাখা হয়েছে, ওর নাম নীলা।

মা ওকে মামার বাড়ির কাছ থেকে নিয়ে এসেছেন।ও খুব ছোটো, যখন আমার বাড়ি এসেছিল।খুব গরিব বাড়ির মেয়ে, ওর বাবা আমার মাকে বলেছেন নীলা বড় হলে ওকে যেন একটি ভালো পাত্রে বিয়ে দিতে আমার মা সাহায্য করেন।

কলেজে পড়ার সুবাদে আমি মদ খাওয়া ভালোই রপ্ত করেছিলাম।এবারের ছুটিতে যখন বাড়ি যাই, নীলাকে দেখে চিনতে পারিনি প্রথমে।

আমাদের বাড়িতে থেকে ওর শরীরের বাহ্যিক পরিবর্তন খুব দ্রুত ঘটেছে।ওর ফ্রকের উপর দিয়ে ওর মাইজোড়া দেখে বোঝা যাচ্ছে, ওগুলো ২৮ সাইজের হবে, ওর পাছা অনেক বড় হয়েছে।

ওর শরীর যেকোনো পুরুষকে ওর দিকে আকৃষ্ট করবে। আমার সন্দেহ হল, এত তাড়াতাড়ি কোনও মেয়ের মাই কি করে বড় হতে পারে। ma chele bangla choti kahini

তাহলে নীলা কি মার অবর্তমানে কাউকে দিয়ে চোদায়।ঠিক করলাম নজর রাখব।রাতে নীলাকে বললাম, আমি খুব ক্লান্ত, আমাকে খেতে দিতে।

খেয়ে দিয়ে , তাড়াতাড়ি রুমে ঢুকে গেলাম।১ঘন্টা পরে মায়েদের ডিনার করার আওয়াজ পেলাম।তার আধঘন্টা পর মা সব লাইট বন্ধ করে ঘুমাতে চলে গেল।

আমি রুমের দরজার কাছে লুকিয়ে রইলাম।৫মিনিট পর নীলা ওর রুম থেকে বেরিয়ে মার ঘরের দিকে গেল।মা দরজা খুলে নীলাকে ঢুকিয়ে নিল।

আমি রুম থেকে বেরিয়ে মার রুমের জানালার কাছে গেলাম।জানালায় চোখ রাখতেই আমি আকাশ থেকে পড়লাম।এ কি দেখছি আমি!মা ও নীলা পুরো উলঙ্গ হয়ে একে অপরের মাই টিপছে, কিস করছে, বিছানায় একে অপরকে জড়িয়ে গড়ছে। ma chele bangla choti kahini

মা তার পেছন নীলার মুখে রেখেছে, আর নীলা ওই দিক দিয়ে মার গুদ চাটছে, আর মা নীলার দুই পায়ের ফাঁকে মুখ রেখে তার গুদ চাটছে।

এগুলো দেখে আমার প্যান্ট ফুলে তাঁবু হয়ে গেল।বাথরুমে গিয়ে খেঁচে হালকা হলাম।সেদিন সারারাত ঘুম হল না, বুঝতে পারলাম নীলার মাই বড় হওয়ার পেছনে মার ই হাত।

পরের দিন ও একই ঘটনা।সেদিন মা কে ঠিক ভাবে লক্ষ্য করলাম।মার বিয়ে খুব কম বয়সে হয়েছিল।মার বয়সে এর মেয়েরা স্বামীর কাছে এখন দুবার করে চোদন খায়।

মা খুবই সুন্দরী।মাই জোড়া প্রায় ৩৮ সাইজের হবে, গোলাপি আভা যুক্ত স্কিন, দেখে বোঝা যায় না, শরীরে এত কাম।পরের দিন বাথরুমের দরজায় একটা ফুটো করলাম।

মা যখন বাথরুমে ঢুকল, নীলাকে বাজারে এমনি বাজারের একটা লিস্ট ধরিয়ে বাজার করতে পাঠালাম।আমি গিয়ে ফুটোতে চোখ রাখলাম।

দেখি মা তার ফর্সা চক চকে মাইতে সাবান মাখাচ্ছে, পরিষ্কার করা ভোদায় সাবান মাখাচ্ছে।আমার মাথা ঘুরতে লাগল।আমি রুমে ঢুকে দুই বার খিঁচলাম।

রাতে অনেক সময় দেখেছি মা নীলার জন্য দরজা খোলা রেখে ঘুমিয়ে যায় উলঙ্গ হয়ে, নীলা গিয়ে মার উপর ঝাঁপিয়ে পড়ে দুধ চুসে।রাতের জন্য প্লান করলাম। ma chele bangla choti kahini

মা ডিনার করে ঘুমাতে চলে গেল।নীলা বাসন মাজছে, আমি গিয়ে বললাম আমার জন্য যেন কিছু টিফিন বানিয়ে দে আমি, ভোর বেলা এক বন্ধুর বাড়ি যাব,ট্রেনে খাবার টা লাগবে।শীতের রাত, দেখি মা কম্বল ঘুরে শুয়ে পড়েছে।

নীলা এরপর নিজের রুমে গেল তৈরি হতে, সে যেই রুমে ঢুকল আমি তার রুমের দরজাটা বাইরে থেকে আসতে করে লক করে দিলাম।এর পর মায়ের রুমে আসতে করে ঢুকে দরজাটা লক করলাম।

মায়ের নিঃশাস এর আওয়াজ এ বুঝতে পারলাম, মা ঘুমিয়ে গেছে।ঘরের ডিম লাইটটা অফ করে দিয়ে ঘর পুরো অন্ধকার করে দিলাম।

বিছানায় উঠে, মায়ের পা এর কাছে কম্বল টা ধীরে ধীরে উপরে তুললাম।সোজা ভোদায় মুখ দিয়ে চুষতে লাগলাম।মা র ঘুম ভেঙে গেল।

কি রে নীলা এত দেরি হল কেন মাগী, জানিস না তোর জিভ আমার ভোদায় না ঢুকলে আমার ঘুম আসে না।উহঃউমমমম, আরও ভালো করে চোষ, তুই আজ ছেলেদের মত চুষছিস।

মা আমার মুখ টা ভোদায় জেঁকে রাখল।আমি কোনো উত্তর না দিয়ে চুষতে লাগলাম।মা আমার মুখেই কিছুক্ষন পর গুদের জল খসাল।

নীলা এবার মাই গুলো টেপ ma chele bangla choti kahini

আমি কোন উত্তর না দিলাম না।খালি গায়ে ছিলাম।শর্টস টা এবার খুলে ফেললাম।বাঁড়ায় থুতু লাগিয়ে, মার পা দুটো ফাঁক করে ভোদায় বাঁড়া ঢুকালাম।মা কম্বল টা শরীর থেকে ছেটে নিচে ফেলে দিল।

কে কে,,,,,কে তুই, নীলা কোথায়?আমায় ছাড়।

আমি কোনো কথা না বলে মায়ের দুই বগলের ভেতর দিয়ে হাত ঢুকিয়ে মা কে কাছে টেনে কিস করতে থাকলাম।তীব্র গতিতে চুদতে লাগলাম,,,,অনেকদিনের ওচোদা ভোদায় আমার ৬ ইঞ্চির বাঁড়া যেন টাইট হয়ে বসে এ আছে।

তুই যেই ই হোস, আমায় চুদে খাল করে দে, প্রায় ৫বছর ভোদায় বাঁড়া ঢুকল।আহঃ কি মোটারে তোর বাঁড়া, ঠিক আমার বরের মত।চোদ খানকির ছেলে,আমার গুদ খাল করে দে।

আহঃহহঃহহঃ,,,উহঃহহঃহহঃ,,,,,,আমি জোরে জোরে ঠাপ মারছি, আর মা সুখে চিৎকার করছে,

আমায় পেটে বাচ্ছা দিয়ে দে, ওহ কি সুখ পছিরে, আমার ভোদায় তো ফেনা তুলে দিয়েছিস।আমার ভোদার পাপরি গুলো মনে হয় খসে পড়বে।আহঃহহঃহহঃ,,,,,উহঃহহঃহহঃ,,,,,,আমার জল খসবে,

এর পর মা তার ভোদার জল দিয়ে আমার বাঁড়াকে স্নান করালো।আমি আরও ৫ মিনিট ঠাপিয়ে মার গুদে গরম বীর্য ঢাললাম।এর পর মা লাফিয়ে উঠে লাইট জ্বালিয়ে দিল। ma chele bangla choti kahini

রনি তুই! নিজের মার দুর্বলতার সুযোগ নিয়ে এটা করতে পারলি।

এত যখন কষ্ট পাও আমাকেই বলতে পার, নীলার মত ছোট মেয়েকে নষ্ট করছ কেন।কিছুদিন পর তো বাইরের লোক কে দিয়ে চোদাবে।

মা কাঁদতে লাগল।আমি কাছে গিয়ে একটা মাই ধীরে চুষতে লাগলাম।

তোমার কোনো দোষ নেই মা।প্রতিটা মেয়েরই চাহিদা আছে, আসলে তোমার শরীরেএর প্রতি আমি অনেকদিন থেকেই আসক্ত। ma chele bangla choti kahini মা কে কিস খেয়ে, রুম থেকে বেরিয়ে এলাম।

২য় পর্ব আসছে..................

Post a Comment

Previous Post Next Post