ফরসা শরীর বিশাল পাছা আর জাম্বুরার মত দুধ

best choti golpo
best choti golpo

ঢাকা সিটির এক নাম করা  best choti golpo প্রাইভেট কলেজ এ পড়ি।আমার নাম আরিফ।আমার এলাকার যে সবচাইতে ক্লোজ দোস্ত আছিল ওর নাম কামাল।শালায় আমার থেকে মিনিমাম ১০ বছরের বড়।পড়ালেখা করত না।এলাকায় গুন্ডামী করত। 

বয়স অনুযায়ী আমার ও রক্ত গরম।মাথায় এলাকায় দাপট দেখানোর নেশা।রক্তের মধ্য খালি গ্যাঞ্জামের নেশা।তাই ওর লগে চলতাম।আর হালায় আমারে মফা পাইয়া আমারে ভাইঙ্গা খাইত আমি তখন বুঝতাম না।যাই হোক এত প্যাচালের কাম নাই।আসল কাহিনীতে আসি।

কামাল হালায় এক হিন্দু মাইয়ার লগে প্রেম করত।প্রথম প্রথম কামাল সত্যি প্রেম করলে ও পরে দেখে চেরী খানকী টাইপের।পরে ওয় খালি মাগীরে চোদার লাইগা ভাও দিত।মাগির নাম আসিল মাধবী।শ্যামলা মাগার হেবভী সেক্সি।একটা মাল ই।

দুধ মনে হয় ৩৬ ডি হইব।হালায় মাগীরে ডেইলি লাগাইত আর আমারে কাহিনী কইত।আর আমার তো ধোন তে মাল পড়ার দশা হইত।আমি তখন ও সেক্স করি নাই।মাধবীর এক চাচাতো বইন ছিল।ওর নাম জয়া।একটা টপ ক্লাস মাগী। best choti golpo

ফরসা শরীর বিশাল পাছা আর জাম্বুরার মত দুধ।মাগী পোলাগো রে দুধ দেখানীর লাইগা ওড়না ছাড়া ঘুরত।আমি ওর দুধ দেইখাই পাগল হইয়া গেছিলাম।কামাল এর কাছ থাইকা শুনলাম ওয় মাধবীরে জয়াগো বাসায় নিয়া লাগায়।

চোদানীর পুতেরে বহুত পটাইয়া, টাকা খাওয়াইয়া রাজি করলাম জয়ার লগে আমি প্রেম করমু।হালারে মাল খাওয়াইয়া বহুত কস্টে চোদানীর নাম্বার নিলাম।ওয় পিনিকে কইল মামা তুই চিন্তা করিস না, জয়ায় তোর লগে প্রেম আমি করামু, অয় না করলে ওর মারে করামু।

যাই হোক হালায় একদিন আমারে ফোন দিয়া কইলঃ মামা নিচে আয়।জয়া গো বাসার নিচে।আমি ওরে কইছি তোর কথা।ওয় তোর লগে কথা কইব।

আমার তো মাথায় মাল ঊইঠা গেল।দিলাম দোড়।আমি মামা দেখতে কিন্তু খারাপ না।জিম এ গিয়া কঠিন একখান বডি বানাইছি, মাখন চেহারা।

চেরী রাজি হইব না মানে…… এগুলা আগে থাইকাই জানতাম।যাইহোক নিচে গেলাম।দেখা করলাম।কিছু পিরিতের পিছলা আলাপ পাড়লাম।চেরী মানুষতো স্বভাব খারাপ।পোলা গো রে ঘুরাইবোই।

মাগী আমারে কইল দেখেন আপনি মুসলমান আর আমি হিন্দু।আমাদের মাঝে পারিবারিক কোন সম্পর্ক হইতে পারেনা। best choti golpo

আমি মফা পার্ট ধরলাম, কইলামঃ দেখ মানুষের মনের উপর যদি মানুষের কন্ট্রোল থাকতো তাহলে মানুষ ভুল কোন কাজ করত না।আমার মন তোমাকে পছন্দ করেছে।আমি তোমাকে প্রথম দেখাতেই ভালবাসছি……হেন তেন আর বাল ছাল কইলাম।

মাগী পইটা গেল।এরপর নিয়মিত দেখা করতাম।পিরিতের আলাপ পারতাম।আর কামাল হালারে মাল খাওয়াইতাম যেন কোন ক্যাচাল না করে।আস্তে আস্তে মাগীর লগে সেক্স নিয়া ফ্রি হইলাম।একদিন জিগাইলাম তোমগো ঘরে কামাল আর মাধবী কি করে?

ওয় কইল, কথা কয়।

আমিঃ কথা তো কতখানেই করা যায়।ঘরের ভিতরে কি?

ওয় কইলঃ ওরাই ভাল জানে,

আমিঃ আরে তুমি তো জানো না।ওরা প্রেম করে লেংটা হইয়া।আদর করে।

ওয়ঃ ছিঃ তুমি সবাইরে এমন ভাব? নোংরা মন তোমার।আর হেন তেন কইল।

তখন আমি জানতাম না মাগী কামালের চোদা খায় ওর বইনের লগে।আমারে ভুং ভাং বুঝাইয়া দিত, অয় বিয়ার আগে লাগাইবো না…এগুলাতে পাপ হয়।আর ওইদিক দিয়া কামালের চোদা খাইত।কামাল হালায় ও আমারে ভাইঙ্গা খাইত।পুরাটা ছিল ওগো ফন্দি।আমি শুরুতে কিছু জানতাম না।এইভাবে আমারে নিয়া ওরা খেলত। best choti golpo

একদিন কামাল হালায় জয়া গো ঘরে যাইব মাধবীরে চুদতে।আমারে আগেই কইছিল।আমি জয়ারে কইলাম জান আজকে আমি তোমার সাথে তোমাদের বাসায় প্রেম করব।মানা করতে পারবে না।

জয়া প্রথমে কেউ মেউ করলেও পরে মারানী রাজি হয়।রাজি হইব না কেন, বৌদি মাগীরে কাপড়, মোবাইল, নিয়মিত চাইনিজ, মোবাইলে কার্ড দিতাম আর ওর ভাতার কামাল হালায় তো আছেই।যাক শেষ পর্যন্ত সেই দিন আইলো।

জয়ার ২ ভাই, বাপ-মা সব গুলাই চাকরি করে।তাই সকাল ১০- বিকাল ৫টা পর্যন্ত বিনা ঝামেলায় চোদা যাইব।সকাল ৯টা থাইকাই ওগো বাড়ীর আসে পাশে ঘুরতে থাকলাম আমি আর কামাল।ঠিক ১০-৩০ এ জয়া কল দিল।

আমি আর কামালে ধোন নাচাইতে নাচাইতে গেলাম ওগো ঘরে।গিয়া দেখি দুই মাগীই ওড়না ছাড়া ওগো বিশাল দুধের প্রদর্শনী করতাছে।মাধবিরে দেইখা তো আমার এমনেই সেক্স ঊঠে আর আমার মাগী জয়া তো আছেই।ফরমাল হায়/ হ্যালো কইয়া কামাল মাধবীরে নিয়া গেল পাশের রুমে।

আমি আর জয়া দরজা লাগাইয়া, জানালা লাগাইয়া বইলাম পাশাপাশি।কি দিয়া কি শুরু করমু বুঝতাছি না।আর জয়া মারানী এমন পার্ট ধরছে যেন আমরা চাইনিজ এর চিপায় বইছি।আমি কইলাম, জান একটু পানি খাওয়াবা… best choti golpo

মাগী গেল পানি আনতে।আমি মাগীর পাছার দিকে চাইয়া রইলাম।টাইট কামিজ পাছার অখান দিয়া ফাইটা যাইবো এমন দশা।পানি নিয়া আইলে আমি পানি কইলাম খাওয়াইয়া দাও না জান।

মাগী একটা ভেটকি দিয়া খাওয়াইয়া দিল।আমি ওর হাত ধইরা টান দিয়া কাছে আইনা কইলাম কই যাইবা সুন্দরী…… বহুদিনে পাইছি তোমারে জান……বইলাই একটা চুমা দিলাম কপালে।ওয় কয় ছাড়ো ওই রুমে মাধবী আর কামাল ভাই আছে।

আমি কইলাম জান তুমারে যে আমি সত্যি ভালবাসি তুমি কি সেটা বিশ্বাস কর?

মাগীঃ ভালবাসলেই কি চুমা দিতে হইব?

আমি খুব কস্ট পাওয়ার ভান ধরলাম।কইলামঃ আজ পর্জন্ত তুমি বিশ্বাস করলা না আমি তোমারে ভালবাসি।ঠিক আহে আমি দেখমু তুমি কতদিন এগুলা ভাইবা থাক।এই বইলা আমি চইলা যাইতে লইলাম।

ওয় আমারে আটকাইলো।তারপর কইল কি করতে চাও কও?

কইলাম তোমারে একটু সোহাগ করমু।তোমাকে অন্যভাবে আজকা ভালবাসমু।

ওয় কইলোঃ শুধু চুমা আর কিছু না কিন্তু… best choti golpo

আমিঃ হতাশ হইয়া কইলাম (মনে মনে আজকা চুদুম ই তোরে) ঠিক আছে জান।

শুরু করলাম লিপ কিস।প্রথমে অত রেস্পন্স না পাইলেও পরে পাইতে থাকলাম।আমি হাশমী মামার মত বিশাল চুমা দিলাম।ঠোট দিয়া ওর ঠোট, জিহবা দিলাম।

১০ মিনিট চুমানীর পর দেখলাম মাগীর নিঃশ্বাস ভারী হইতাছে।আমি এবার ঠোট তে গলায় চুমাইতে থাকলাম।খুব সুন্দর একটা সগন্ধ। আমি চুমাইতে চুমাইতে চাটা শুরু করলাম।মাগী আস্তে আস্তে গরম হইতাছে।আমি ওরে গুরাইয়া দিয়া পিঠে চুমা দিলাম।

দেখলাম মাগী আতকাইয়া ঊঠছে।আমি আর চুমাইতে থাকলাম।চান্স পাইয়া কামিজের চেই টান দিয়া নামাইয়া দিলাম।মাগি হাত দিছিল হাতে চুমাইতে থাকলাম।হাত সরাইয়া নিল।এবার আমি খোলা পিঠে হাতাইতে থাকলাম হাত চুমাইতে থাকলাম। best choti golpo

মাগী গোলাপী ব্রায়ের ফিতা উল্টাইয়া উল্টাইয়া চুমা দিলাম।অয় খালি ওম্মম্ম আহহহহ করতাছে।আমি চান্স পাইয়া মাগীর কামিজ খুলতে গেলাম।মাগার দুধ গুলা এতো এত টাইট হইয়া আটকাইছে যে খুলতে পারতাছি না।কারন আছে আমিও গরম মাগীও গরম মাথা ঠান্ডা কইরা খুললেই কিন্তু খোলা যায়।

টানাটানি করতে গিয়া ফেললাম মাগী কামিজ ছিড়া।ছিড়ছে যখন টান দিয়া ছিড়াইলাইলাম।মাগীর হুশ নাই।আমি ব্রায়ের হুক খুইলা লাইলাম।ব্রা সরাইয়া তো আমার চক্ষু স্থির।ফরসা দুধ তার মাথায় কালা বোটা।

এতদিন খালি থ্রিএক্স এ দেখছি বাস্তবে দেইখা আর সামলাইতে পারলাম না, টিপা আর কামড়ানী শুরু করলাম।মাগী আহ আহ অহহ ইসসস আউচ আউচ করতাছে।দুধের উপর অত্যাচার শেষ কইরা এবার পাজামা ফিতায় টান দিলাম।দুই হাতে পাজামা টা পা ঠাইকা নামাইলাম।

মাগীর ফরসা পা আর বালে ভরা ভোদার দিকে হা কইরা ছাইয়া আছি।মনে হয় ৬ মাসেও বাল কাটে নাই।বড় হইতে হইতে কোকড়াইয়া গেছে।আমি হা কইরা চাইয়া আছি।মাগী ধমক দিয়া কইল হা কইরা কি দেখ? আমি নগদ মাগীর দুই পা ফাক কইরা দিলাম বাল ভরা ভোদায় মুখ।

কিন্তু বাল এত বড় চাটা দিলে জিহবায় লাগে, ভোদা আর খুইজা পাই না।পরে থ্রিএক্স ফুরমুলা দিয়া ভোদায় আঙ্গুল চালান দিলাম।ভিজা পুরা গোসল দিয়া দিছে ভোদা।এই দিকে তো আমার ধোনের এমন অবস্থা যে জাইঙ্গার ঘষায় মাল পড়ার অবস্তা। best choti golpo

আর না পাইরা নিজে কাপড় খুইলা মাগীর লেংটা শরীরে হামলা চালাইলাম।টাস্কি খাইলাম এক ঠেলায় ধোন পুরা ঢুইকা গেল।

দুই দুধে দুই হাত দিয়া টিপ্ত্র টিপতে আমার ৮ ইঞ্চি ধোন জোড়ে জোরে চালান দিতে থাকলাম মাগীর ভোদায়।মাগীর তলপেটের লগে আমার তলপেট বাড়ি খাইয়া থাস থাস আওয়াজ করতাছে,।আর মাগি তো আহা আহাহাহ আহহহ আহহ উউউউম করতেই আছে।

বেশি না ১০ মিনিটের মাথায় ওয় ভোদা নাড়াইয়া রস খোসাইলো।আমি এর পর পর ই মাল দিয়া ভরাইয়া দিলাম মাগির ভোদা।মাগীর শরীরে শুইয়া আমি হাপাইতাছি ওয় ও।পরে আর কয়েক রাউন্ড দিছিলাম।দুপুরে খাইয়া আবার দিলাম বিকাল ৩টা পর্জন্ত।চুইদা বাইর হইয়া হইয়া ভাবতাছি যাক টেকা গুলান ঊশোল হইতাছে।

এরপর একদিন মাধবীরেও লাগাইছি।মামারা হয়তো কইতে পারেন মাইয়াটারে কি আমি খালি চোদার লাইগা ভাল্বাসছিলাম?  best choti golpo

আর কেন এত মাগী মাগী কইতাছি।মামা রা চোদানীর ঝি রে আমি আসলেই ভাল্বাস্তাম।মাগী আর ওর ভাতার কামাল এ মিলা আমারে ভাইঙ্গা খাইত।এক সময় জানলাম চোদানী সব নাটক করছে আমার লগে।তাই আমার এত জিদ।মাগী আমারে পল্টি দিয়া সুখী হয় নাই।কত বেটার যে চোদা খাইছে।পরে পোলাইয়া বিয়াও করছে।মাগার ১১ দিন চুইদা জামাই ও ভাগছে।

Post a Comment

Previous Post Next Post