bangla choti kahini new

bangla choti kahini new

আমার স্কুলের পড়াশোনা শেষ করে কলেজ যেতে লাগলাম। bangla choti kahini new কলেজে কিছু মেয়েবন্ধু হয়ে গেল।দু একটা মেয়েবন্ধুর সঙ্গে আমি এক দু বার চোদাচুদির আনন্দ নিতে লাগলাম।

আমি যখনি কোন মেয়েবন্ধুকে চুদতাম তখন আমি ভাবতাম যে আমার বাড়াটা আমার দিদির রসভর্তি গুদে ঢোকানো আছে।আমি বারবার চেষ্টা করতাম যে আমার মনটা দিদির ওপর থেকে সরে যাক কিন্তু তা হচ্ছিল না।

আমার মন ঘুরে ফিরে বারবার দিদির দিকে চলে যেত।আমি দিনে ২৪ ঘণ্টা দিদির বিষয়ে আর দিদিকে চুদবার ব্যাপারে ভাবতে থাকতাম।আমি যতক্ষণ বাড়িতে থাকতাম আমি দিদির দিকে তাকিয়ে থাকতাম।কিন্তু আমার মনের ব্যাপারটা দিদি কিছু জানত না।

যখন দিদি নিজের জামাকাপড় ছাড়ত বা মার সঙ্গে কিচেনে কিছু কাজ করত আমি চুপচাপ দিদিকে দেখতাম আর কখনো কখনো আমি দিদির বুকের সুন্দর গোল গোল আর খাড়া খাড়া মাইগুলো দেখতে পেতাম‚ অবিশ্যি ব্লাউজের উপর থেকে।

দিদির সঙ্গে ছোট ফ্ল্যাটে থাকাতে আমার কখনো কখনো খুব লাভ হত।কখনো কখনো আমার হাত দিদির গায়ে লেগে যেত।আমি সব সময় দিদির গোল ….গোল আর খাড়া খাড়া মাই আর পাছা ছোঁবার জন্য পাগল হয়ে থাকতাম। bangla choti kahini new

আমার খালি সময়ে আমি ব্যালকনিতে দাঁড়িয়ে রাস্তার লোকদের দেখতাম আর যখন আমার দিদি আমার পাশে দাঁড়াত আমি তার মাই ধীরে ধীরে ছোঁবার জন্য চেষ্টা করতাম।

আমাদের বাড়ির ব্যালকনিটা বেশ সরু ছিল আর এমন ছিল যে তার পুরো লম্বাইটা আমাদের গলির দিকে ছিল আর তার সরু কোনাতে দাঁড়ালে রাস্তা দেখা যেত।

ব্যালকনিটা এত সরু ছিল যে দুজন লোক পাশাপাশি গা ঘেঁষে দাঁড়িয়ে রাস্তা দেখতে পেত।আমি যখন ব্যালকনিতে দাঁড়িয়ে রাস্তা দেখতাম তখন আমার হাতদুটো বুকের উপর বেঁধে রেখে ব্যালকনির রেলিঙে ভর দিয়ে রাস্তা দেখতাম।

কখনো কখনো দিদি আমার পাশে এসে দাঁড়াত।আমি একটু সরে গিয়ে দিদিকে দাঁড়াতে দিতাম।আমি এমন আস্তে করে ঘুরে দাঁড়াতাম যে দিদিকে আমার সঙ্গে গায়ে গা লাগিয়ে দাঁড়াতে হত।দিদির বড় বড় মাইদুটো আমার বুকে এসে লাগত।

আমার হাতের আঙুলগুলো যেগুলো রেলিঙের উপরে থাকত দিদির মাইতে ছুঁত।আমি আমার আঙুলগুলো আস্তে আস্তে দিদির মাইয়ের উপরে …..বোলাতাম আর দিদি এই ব্যাপারটা জানত না।

আমি আঙুল দিয়ে ছুঁয়ে ছুঁয়ে দেখতাম যে দিদির মাইদুটো কত নরম আর মোলায়েম কিন্তু তবুও দিদির মাইদুটো সব সময় খাড়া হয়ে থাকত। bangla choti kahini new

কখনো কখনো আমি আমার হাত দিয়ে দিদির পাছাদুটো ছুঁতাম।যখন দিদি আমার পাশে এসে দাঁড়াত আমি এরকম করে দিদির সেক্সি শরীরটা আস্তে আস্তে ছুঁতাম।

আমি জানতাম যে আমার দিদি আমার ব্যাপার কিছু বোঝে না।আমি জানতাম যে দিদি এটা বুঝত না যে তার ছোট ভাই তার শরীরের আনাচে কানাচে ইচ্ছে করে হাত লাগায় আর ভাই তাকে একেবারে উলঙ্গ দেখতে চায়‚ তাকে ন্যাংটো করে চুদতে চায়।

কিন্তু আমি ভুল জানতাম।একদিন দিদি আমাকে ধরে নিল।সেই দিন কিচেনে গিয়ে কাপড় চেঞ্জ করছিল।হল আর কিচেনের মাঝখানের পর্দাটা একটু সরে গিয়েছিল।

দিদি আমার দিকে পেছন ফিরে নিজের কুর্তাটা খুলে নিয়েছিল আর আমার চোখের সামনে দিদির ব্রাতে ঢাকা মাইগুলো ছিল।

রোজকার মতন আমি টিভি দেখছিলাম আর চোখ ঘুরিয়ে দিদিকে দেখছিলাম।হঠাৎ দিদি সামনের দিকে দেওয়ালে লাগানো আয়নাতে দেখতে পেল যে … bangla choti kahini new

আমি তার দিকে হাঁ করে দেখছি।দিদি দেখল যে আমি তার ব্রা–ঢাকা মাইগুলোর দিকে তাকিয়ে আছি।ফের আয়নার মধ্যে আমার আর দিদির চোখ মিলে গেল।

আমি লজ্জা পেয়ে আমার চোখটা ঘুরিয়ে আবার টিভি দেখতে লাগলাম।আমার বুকটা ধড়ফড় করছিল।আমি বুঝতে পেরে গিয়েছিলাম যে দিদি জানতে পেরে গেছে যে আমি তার মাই দেখছিলাম।আমি বুঝতে পারছিলাম না যে এবার দিদি কী করবে? 

দিদি কি আমার কথা মা আর বাবাকে বলে দেবে?নাকি দিদি আমার ওপর রাগ করবে? আমার মাথাতে এই সব প্রশ্ন ঘুরতে লাগল।আমি এবার থেকে দিদির দিকে তাকাবার সাহস করতে পারছিলাম না।সেইদিন আর তারপর ২–৩ দিন আমি দিদির কাছ থেকে দূরে থাকলাম।

দিদির দিকে তাকালাম না।এই দু তিন দিনে কিছু হল না।আমি খুশি হয়ে গেলাম আর এবার থেকে চুপিচুপি দিদির দিকে তাকাতে লাগলাম।দিদি আমাকে ২–৩ বার হাতেনাতে ধরে নিল যে আমি তার দিকে চুপিচুপি দেখছি কিন্তু কিছু বলল না। bangla choti kahini new

আমি বুঝতে পারলাম যে দিদি বুঝে গেছে যে আমি কী চাই আর সে আমাকে কোন কিছু বলবে না।দিদি আমার সঙ্গে বা অন্য কারুর সঙ্গে এই বিষয়ে কোন কথা ……বলল না।এটা আমার কাছে খুব আশ্চর্যের ব্যাপার ছিল।যাক যত দিন দিদি কিছু না বলে আমি দিদিকে চুপিচুপি দেখতে থাকলাম।

এক দিন আমি আর দিদি আগের মত ব্যালকনিতে দাঁড়িয়ে রাস্তার লোকদের দেখছিলাম।দিদি আমার হাতের সঙ্গে সেঁটে দাঁড়িয়েছিল আর আমার হাতের আঙুলগুলো দিদির মাইতে আস্তে আস্তে ঘুরছিল।

আমি ভাবছিলাম যে হয়ত দিদি এটা জানে না যে আমার হাতের আঙুলগুলো দিদির মাইতে আস্তে আস্তে ঘোরাফেরা করছে।আমি এটা এই জন্য বুঝছিলাম যে আমার আঙুলগুলো দিদির মাইতে চলা সত্ত্বেও দিদি আমার সঙ্গে সেঁটে দাঁড়িয়েছিল।

কিন্তু আমি এটা বুঝে গিয়েছিলাম যে যখন দিদি আমাকে আগে কোনদিন টোকেনি আমি আরাম করে দিদির মাইগুলো ছুঁতে পারি আর দিদি আমাকে কিছু বলবে না।

আমরা ব্যালকনিতে গায়ে গা লাগিয়ে দাঁড়িয়ে ছিলাম আর কথা বলছিলাম।আমরা আমাদের কলেজের স্পোর্টস নিয়ে আলোচনা করছিলাম।আমাদের ব্যালকনির সামনে

কথা বলতে বলতে দিদি হাত দিয়ে আমার আঙুলগুলোকে ধরে নিজের মাই থেকে আলদা করে দিল।দিদি নিজের মাইয়ের উপর আমার ……আঙুলের চলাফেরা বুঝতে পেরে গিয়েছিল।দিদি খানিক ক্ষণের জন্য কথা বলা বন্ধ করে দিল আর তার শরীরটা বেশ শক্ত হয়ে গেল।

কিন্তু দিদি নিজের জায়গা থেকে নড়ল না আর আমার হাতের সঙ্গে সেঁটে দাঁড়িয়ে রইল।দিদি আমাকে কিছু বলল না আর আমার সাহস বেড়ে গেল। bangla choti kahini new

তারপর আমি আমার হাতের পুরো পাঞ্জাটা দিদির গোল গোল মোলায়েম আর খাড়া খাড়া মাইয়ের উপর রেখে দিলাম।আমি ভীষণ ভয় পাচ্ছিলাম।কি জানি দিদি আমাকে কী বলবে?আমার পুরো শরীরটা ভয়ে আর উত্তেজনায় কাঁপছিল।কিন্তু দিদি আমাকে কিছু বলল না।

দিদি খালি একবার আমাকে দেখল আর আবার রাস্তার দিকে দেখতে লাগল।আমি ভয়ে দিদির দিকে তাকাতে পারছিলাম না আর আমিও রাস্তার দিকে তাকিয়ে ছিলাম আর আমার হাতের পাঞ্জা দিয়ে দিদির মাইটাতে ধীরে ধীরে হাত বোলাচ্ছিলাম।

আমি আগে হাতের পাঞ্জা দিয়ে দিদির একটা নরম মোলায়েম মাইতে হাত বোলাচ্ছিলাম।তার পর ধীরে ধীরে আমি একটা মোলায়েম আর খাড়া মাইটাকে হাতের মুঠোতে নিয়ে জোরে টিপতে লাগলাম।দিদির মাইগুলো বেশ বড় বড় ছিল আর আমার একটা হাতের পাঞ্জাতে আঁটছিল না।

আমি আগে দিদির মাইটা নীচ থেকে ধরছিলাম আর তার পর হাতটা আস্তে আস্তে উপরে নিয়ে যাচ্ছিলাম।

কিছুক্ষণ পর দিদির কুর্তা আর ব্রার উপর থেকে মাই টিপতে টিপতে বুঝতে পারলাম যে দিদির মাইয়ের নিপলটা শক্ত হয়ে দাঁড়িয়ে গেছে‚ তার মানে দিদি আমাকে দিয়ে মাই টেপাতে টেপাতে গরম হয়ে গেছে।

দিদির কুর্তা আর ব্রার কাপড়গুলো খুব মোলায়েম ছিল আর তাই আমি দেখতে পেলাম যে দিদির মাইয়ের নিপলদুটো শক্ত হয়ে একটা ছোট রবারের মতন দাঁড়িয়ে আছে। bangla choti kahini new

ওঃ ভগবান! আমার মনে হতে লাগল যে আমি স্বর্গে আছি।দিদির মাই টিপতে টিপতে আমার স্বর্গের সুখ হচ্ছিল।দিদির মাইগুলোকে ভাল করে ছোঁবার আমার আজ প্রথম অবসর ছিল আর আমি বুঝতেই পারলাম যে আমি কতক্ষণ ধরে দিদির মাই টিপছি।

আর দিদিও আমাকে একবারের জন্য মানা করে নি।দিদি চুপচাপ আমার পাশে দাঁড়িয়ে দাঁড়িয়ে নিজের মাই আমাকে দিয়ে টেপাচ্ছিল।দিদির মাই টিপতে টিপতে আমার ল্যাওড়াটা খাড়া হতে লাগল।আমি খুব আরাম পাচ্ছিলাম আর এই ভেবে আরো খুশি হচ্ছিলাম যে ..

আমার থেকে ৫ বছরের বড় দিদি চুপচাপ আমার পাশে দাঁড়িয়ে নিজের ছোট ভাইকে দিয়ে নিজের মাই টেপাচ্ছিল।আমি জানি না যে আমি আরো কতক্ষণ দিদির মাই টিপতাম তবে খানিক ক্ষণ পরে মার গলার আওয়াজ পেলাম।

মার আওয়াজ পেতেই দিদি আমার হাতটা আস্তে করে মাই থেকে হটিয়ে দিয়ে মার কাছে চলে গেল।সে রাতে আমি একদম ঘুমোতে পারিনি।সারা রাত খালি দিদির মোলায়েম মোলায়েম খাড়া খাড়া মাইয়ের কথা ভাবছিলাম।

পরের দিন আমি রোজকারের মতন ব্যালকনিতে দাঁড়িয়ে রাস্তার লোক দেখছিলাম।কিছুক্ষণ পরে দিদি ব্যালকনিতে এসে আমার থেকে ২–৩ হাত দূরে দাঁড়িয়ে থাকল।আমি দু তিন মিনিট অব্দি চুপচাপ থাকলাম আর দিদির দিকে দেখতে থাকলাম। bangla choti kahini new

দিদি আমার দিকে দেখল।আমি হালকা ভাবে মুচকি হাসলাম।কিন্তু দিদি পালটে মুচকি হাসল না আর রাস্তার দিকে তাকিয়ে দাঁড়িয়ে রইল।আমি দিদিকে আস্তে করে বললাম‚ ‘দিদি আরো কাছে এসো না।’‘কেন?’‚ দিদি আমাকে জিজ্ঞেস করল।‘আমি ছুঁতে চাই।’আমি পরিষ্কার ভাবে দিদিকে কিছু বলতে পারছিলাম না।‘কী ছুঁতে চাস? …

…পরিষ্কার করে বল’‚ দিদি আমাকে বলল।তখন আমি দিদিকে আস্তে করে বললাম‚ ‘আমি তোমার দুদু দুটো ছুঁতে চাই।’ দিদি আমাকে আবার বলল‚ ‘কী ছুঁতে চাস? পরিষ্কার করে বল।

তখন আমি দিদির দিকে তাকিয়ে মুচকি হেসে আস্তে করে বললাম‚ ‘আমি তোমার বুকের উপর গোল গোল খাড়া খাড়া মোলায়েম মাইদুটো ছুঁতে চাইআর সেগুলো চটকাতে চাই।’‘কিন্তু এখুনি মা আসতে পারে।’, দিদি তখন মুচকি হেসে বলল।

আমি তখন আবার মুচকি হেসে দিদিকে বললাম‚ ‘মা এলে আমরা আগেথেকে জানতে পারব।’আমার কথা শুনে দিদি কিছু বলল না আর নিজের জায়গাতে দাঁড়িয়ে থাকল।তখন আমি দিদিকে আস্তে করে বললাম‚ ‘প্লিজ‚ দিদি আরো কাছে এসো।’

তখন দিদি আমার কাছে চলে এল।দিদি আমার খুব কাছে দাঁড়িয়ে ছিল‚ কিন্তু তার মাই কালকের মতন আমার হাতের কাছে ছিল না।আমি বুঝতে পারলাম যে দিদি আমার গা ঘেঁষে দাঁড়াতে লজ্জা পাচ্ছে।এখন অব্দি দিদি আমার গা ঘেঁষে দাঁড়াত অজান্তে। bangla choti kahini new

কিন্তু আজ জেনে বুঝে আমার গা ঘেঁষে দাঁড়াতে দিদি লজ্জা পাচ্ছে‚ কেননা আজ দিদি জানে যে গা ঘেঁষে দাঁড়ালে আমি …..কী করব।যেই দিদি আমার কাছে এসে দাঁড়াল আমি তাড়াতাড়ি দিদিকে হাতে করে ধরে নিজের কাছে আরো টেনে নিলাম।

এইবার দিদির মাইগুলো কালকের মতন আমার হাতে ছুঁচ্ছিল।আমি প্রায় পাঁচ মিনিট অব্দি চুপ করে থাকলাম আর তারপর আমার হাতটা দিদির মাইয়ের উপর নিয়ে গেলাম।দিদির মাই ছুঁতে আমি কালকের মতন স্বর্গের সুখের অনুভূতি পেলাম।

আমি প্রথমে দিদির মাইদুটোয় আস্তে আস্তে হাত বোলালাম আর তারপর জোরে জোরে আমি দিদির মাইদুটো টিপতে লাগলাম।কালকের মতন দিদি আজকেও পাতলা কাপড়ের কুর্তা আর তার তলায় ব্রা পরেছিল।

পাতলা কাপড়ের উপর থেকে দিদির মাইয়ের বোঁটাদুটোর খাড়া হওয়া আমি বেশ ভাল করে বুঝতে পারছিলাম।আমি এইবারে আমার আঙুল দিয়ে দিদির মাইয়ের বোঁটাগুলো টিপতে লাগলাম।

আমি যতবার দিদির মাইয়ের বোঁটাগুলো টিপছিলাম ততবার দিদি একটু নড়েচড়ে উঠছিল আর দিদির মুখটা লজ্জায় লাল হয়ে যাচ্ছিল।খানিক পর দিদি আমাকেফিসফিস করে বলল‚ ‘ওহহহ আহহহ আস্তে আস্তে টেপ‚’ দিদির কথা শুনে আমি দিদির মাইদুটো আস্তে আস্তে টিপতে লাগলাম।

আমি আর দিদি মাই টেপাটেপি করতে করতে আলতু ফালতু কথা বলছিলাম যাতে যদি কেউ দেখে তো বুঝবে যে আমরা কোন বিষয়ে আলোচনা করছি।

আসলে আমি তখন দিদির মাইদুটো কখনো আস্তে আস্তে আর কখনো কখনো জোরে জোরে টিপছিলাম আর চটকাচ্ছিলাম।খানিক পর মা ভেতর থেকে দিদিকে ডেকে নিল আর দিদি তাড়াতাড়ি ভেতরে চলে গেল। bangla choti kahini new

আমার আর দিদির মধ্যে এমনি ২–৩ বার মাই টেপাটেপি চলল।আমি রোজ সন্ধ্যে বেলা দিদির মাই টিপতাম আর দিদি আমার পাশে দাঁড়িয়ে আমার হাত দিয়ে নিজের মাইদুটো টেপাত।কিন্তু একটা প্রব্লেম ছিল‚ এমনি করে মাই টেপাটেপিতে আমি দিদির খালি একটা মাই টিপতে পারতাম।

মানে যখন দিদি আমার বাঁয়ে দাঁড়াত তো আমি দিদির ডান দিকের মাইটা টিপতাম আর যখন দিদি আমার ডান দিকে দাঁড়াত তো আমি দিদির বাঁ দিকের মাইটা টিপতাম।

আসলে আমি কিন্তু দিদির দুটো মাই আমার দুটো হাতের মুঠোতে নিয়ে টিপতে আর চটকাতে চাইতাম।কিন্তু ব্যালকনিতে দাঁড়িয়ে এটা সম্ভব ছিল না।আমি এটা নিয়ে দু তিন দিন চিন্তা করলাম।

একদিন সন্ধ্যেবেলা আমি হলঘরে বসে টিভি দেখছিলাম।মা আর দিদি কিচেনে …..রাতের খাবার রান্না করছিল।খানিক পরে দিদি নিজের কাজ শেষ করে হলে এসে বসল।আমি হলে বিছানার উপর দেওয়ালে হেলান দিয়ে পা ছড়িয়ে বসে ছিলাম।দিদি রান্নাঘর থেকে এসে আমার কাছে বিছানাতে বসে পড়ল।

দিদি খানিকক্ষণ টিভি দেখল আর তারপর পেপার নিয়ে নিজের মুখের ওপর পেপারটা পড়তে লাগল।কিছুক্ষণ পেপারের সামনের পেজটা পড়ার পর দিদি পেপারের পাতা পালটে ভেতরের পাতার নিউজ়গুলো পড়তে লাগল।

দিদি বিছানাতে পা মুড়ে বসে ছিল আর আমার পা দুটো দিদির গায়ে ছুঁচ্ছিল।আমি আমার পা দুটো আরো একটু এগিয়ে দিলাম আর তাতে আমার পা এইবার দিদির উরুতে ছুঁয়ে গেল।মা কিচেনে রান্না করছিল আর আমি আমার সামনে বসা দিদিকে দেখছিলাম।আজকে দিদি একটা কালো রঙের টি–শার্ট পরেছিল আর টি–শার্টের কাপড়টা খুব পাতলা ছিল। bangla choti kahini new

টি–শার্টের উপর থেকে আমি দিদির ব্রাটা দেখতে পাচ্ছিলাম।আমি দিদির সেক্সি পিঠ আর কালো রঙের টি–শার্ট আর তার ভেতরে ব্রাটা দেখতে দেখতে আমার মাথা ঘুরে গেল আর আমার মাথায় একটা দুষ্ট বুদ্ধি খেলে গেল।

আমি আস্তে করে আমার একটা হাত দিদির পিঠে ……রাখলাম আর টি–শার্টের উপর থেকে দিদির পিঠে হাত বোলাতে লাগলাম।যেই আমার হাত দিদির পিঠে লাগল অমনি দিদির শরীরটা একটু কেঁপে উঠল।দিদি তখন ফিসফিস করে আমাকে জিজ্ঞেস করল‚ ‘পার্থ‚ তুই এটা কী করছিস?’ ‘কিছু না‚ খালি তোমার পিঠে আমি আমার হাতটা ঘষছি’‚ আমি দিদিকে বললাম।

তুই কি পাগল হয়ে গেছিস? মা এখুনি আমাদের দুজনকে রান্নাঘর থেকে দেখে ফেলবে।’‚ দিদি আবার আমাকে আস্তে করে বলল।‘মা কেমন করে দেখবে?’‚ আমি দিদির পিঠে হাত বোলাতে বোলাতে আস্তে করে বললাম।‘তুই কী বলতে চাস?

দিদি আমাকে জিজ্ঞেস করল।‘আমি বলতে চাই যে তোমার সামনে পেপারটা খোলা আছে আর যদি মা রান্নাঘর থেকে দেখে তো খালি পেপারটা দেখবে’‚ আমি জবাব দিলাম।‘তুই ভীষণ স্মার্ট আর শয়তান হয়েছিস’‚ দিদি আমার দিকে তাকিয়ে মুচকি হেসে বলল

ফের দিদি চুপ করে নিজের সামনে পেপারটা ভাল করে ছড়িয়ে পেপার পড়তে লাগল।আমিও চুপচাপ নিজের হাতটা দিদির মসৃণ পিঠেবোলাতে লাগলাম আর কখনো কখনো আমার আঙুল দিয়ে টি–শার্টের উপর থেকে দিদির ব্রাটা ছুঁতে লাগলাম।

কিছুক্ষণ পরে আমি আমার ……একটা হাত দিদির ডান দিকের বগলের কাছে নিয়ে গেলাম আর বগলের চার ধারে হাত বোলাতে লাগলাম।আমি বগলের কাছে দু তিন বার হাত ঘুরিয়ে আমার হাতটা আরো একটুখানি বাড়িয়ে দিদির ডানদিকের মাইয়ের উপরে রাখলাম।যেই আমার হাতটা দিদির মাইতে গেল দিদি একবার একটু কেঁপে উঠল। bangla choti kahini new

আমি তারপর আরাম করে দিদির ডানদিকের মাইটা হাতের মুঠোতে ভরে টিপতে লাগলাম।খানিকক্ষণ ডানদিকের মাইটা টেপার পর আমি আমার অন্য হাতটা বাড়িয়ে দিদির অন্য দিকের মাইটা ধরে টিপতে লাগলাম।এমনি করে আমি আমার দু হাত দিয়ে দিদির দুটো মাই একসঙ্গে টিপতে লাগলাম।দিদি আমাকে কিছু বলল না আর নিজের সামনে পেপারটা তুলে পড়তে থাকল।

আমার সাহস আরো খানিকটা বেড়ে গেল।আমি নিজের জায়গা থেকে আরো একটু এগিয়ে দিদির টি–শার্টটা পিছন থেকে একটু একটু করে তুলতে লাগলাম।দিদির টি–শার্টটা দিদির পাছার তলায় চেপে ছিল বলে বেশি উপরে উঠল না।আমি একটু জোর লাগালাম কিন্তু কোন লাভ হল না।তখন আমি দিদিকে আস্তে করে বললাম‚ ‘প্লিজ দিদি‚ একটু দাও না।

দিদি আমার কথা বুঝতে পেরে একটু আগের দিকে …..ঝুঁকে পাছাটা তুলে নিজের পাছার তলা থেকে টি–শার্টটা বার করে দিল।

আমি এবার থেকে দিদির পিঠে উপর নীচে হাত বোলাতে লাগলাম আর খানিক পরে আমার একটা হাত দিদির টি–শার্টের ভেতরে ঢুকিয়ে দিলাম।ওফফফ! দিদির পিঠটা কত মোলায়েম আর পলিশড।

আমি আস্তে আস্তে দিদির পিঠ থেকে দিদির টি–শার্টটা তুলে দিয়ে দিদির পিঠটা ন্যাংটো করে দিলাম।এইবার দিদির মাইয়ের কিছু কিছু ভাগ দিদির ব্রায়ের আশপাশ থেকে দেখতে পেলাম।

আমি এইবার আমার দুটো হাত দিদির খোলা পিঠে আর ব্রায়ের উপরে ঘোরাতে লাগলাম।যেই আমি দিদির ব্রাটা ছুঁলাম দিদি কাঁপতে লাগল।ফের আমার হাত দুটো ব্রায়ের পাশ থেকে আস্তে আস্তে এগিয়ে এগিয়ে দিদির বগল অব্দি নিয়ে গেলাম।

তারপর আমি দিদির ব্রাঢাকা দুটো মাই আমার দু হাতে ধরে জোরে জোরে চটকাতে লাগলাম।দিদির মাইয়ের বোঁটাদুটো এই সময় খুব ভাল করে খাড়া খাড়া ছিল আর সেগুলোকে আঙুল দিয়ে টিপতে খুব ভাল লাগছিল।

আমি তখন আরাম করে দিদির দুটো ব্রাঢাকা মাই হাতের মুঠোয় নিয়ে টিপতে লাগলাম আর কখনো কখনো বোঁটাদুটো আঙুল দিয়ে ধরে ….টানতে লাগলাম।মা এখনো রান্নাঘরে রান্না করছিল।আমরা মাকে পরিষ্কারভাবে রান্নাঘরে কাজ করতে দেখতে পাচ্ছিলাম। bangla choti kahini new

মা কখনো কখনো আমাদের দিকে দেখে নিচ্ছিল‚ তবে দেখতে পাচ্ছিল খালি দিদির পেপার পড়া।মা আমদের দেখে এটা বুঝতে পারছিল না যে হলঘরেআমি আর দিদি বিছানায় বসে মাই টেপার সুখ নিচ্ছিলাম আর দিদি নিজের মাই আমাকেদিয়ে টিপিয়ে টিপিয়ে মাইয়ের সুখ নিচ্ছিল।

আমি দিদির মাই টিপতে টিপতে এই ভেবে খুশি হচ্ছিলাম যে বাড়িতে মা থাকার সময়েও কেমন করে দিদি আমাকে দিয়ে মাই টিপিয়ে টিপিয়ে মাইয়ের সুখ নিচ্ছে।

আমি এই স্বর্ণ–অবসর ছাড়তে চাইছিলাম না।আমি আবার আমার হাতদুটো দিদির পিঠে নিয়ে এলাম আর দিদির পিঠ আর ব্রায়ের হুকের উপর হাত বোলাতে লাগলাম আর ধীরে ধীরে দিদির ব্রায়ের হুকটা খুলতে লাগলাম।

দিদির ব্রায়ের হুকটা খুব টাইট ছিল আর তাই হুকটা তাড়াতাড়ি খুলছিল না।যতক্ষণে দিদি বুঝতে পারত যে আমি তার ব্রায়ের হুকটা খুলছি‚ তার মধ্যে সেটা আমি খুলে দিলাম আর তার স্ট্র্যাপদুটো দিদির দু বগলের কাছে ঝুলতে লাগল।

দিদি আমাকে মুখ ঘুরিয়ে কিছু বলতে যাচ্ছিল কিন্তু ততক্ষণে মা রান্নাঘর থেকে হলঘরে এসে গেল।আমি তাড়াতাড়ি দিদির থেকে নিজের হাতটা টেনে দিদির টি–শার্টটা নীচে করে দিলাম আর খোলা ব্রাটা টি–শার্ট দিয়ে ঢেকে দিলাম।

মা হলঘরে এসে বিছানার পাশ থেকে কিছু জিনিস নিচ্ছিল আর দিদির সঙ্গে কথা বলছিল।দিদিও পেপার থেকে মুখ না উঠিয়ে মার সঙ্গে কথা বলছিল।মা আমাদের কার্যকলাপ কিছু বুঝতে পারল না আর আবার রান্নাঘরে চলে গেল।তখন দিদি আমাকে ফিসফিস করে বলল‚ ‘বাবলু আমার ব্রায়ের হুকটা লাগিয়ে দে।’‘কী? আমি এই টাইট ব্রা’র হুকটা লাগাতে পারব না।

আমি দিদিকে বললাম কেন‚ তুই হুকটা খুলতে পারিস আর লাগাতে পারিস না?’ দিদি একটু গরম সুরে আমাকে বলল।‘না সে কথা নয়‚ তোমার ব্রাটা ভীষণ টাইট’‚ আমি বললাম।দিদি পেপার পড়তে পড়তে বলল‚ ‘আমি কিছু জানি না‚ তুই আমার ব্রায়ের হুকটা খুলেছিস‚ তাই তুইই সেটা লাগাবি।’ দিদি আবার আমাকে বকুনি দিতে দিতে বলল।

কিন্তু দিদি‚ তোমার ব্রায়ের হুকটা তুমিওতো লাগাতে পারো?’ আমি দিদিকে আস্তে করে জিজ্ঞেস ……করলাম।‘পাগল‚ আমি হুকটা লাগাতে পারি না।হুক লাগাতে হলে আমাকে পেপারটা নীচে করতে হবে আর মা দেখতে পাবে যে আমি তোর কাছে বসে এসময় ব্রায়ের হুক লাগাচ্ছি।তাতে মা বুঝে যাবে যে আমরা এতক্ষণ কী করছিলাম।বুঝলি?’ দিদি আমাকে বলল। bangla choti kahini new

আমি কিছু বুঝতে পারছিলাম না কী করব।আমি দিদির টি–শার্টের ভেতরে হাত নিয়ে গিয়ে ব্রা’র স্ট্র্যাপদুটো ধরে পেছনদিকে টানতে লাগলাম।যখন স্ট্র্যাপ একটু পেছনে এলো তো আমি হুকটা লাগাবার চেষ্টা করলাম।

কিন্তু ব্রাটা এত টাইট ছিল যে আমি হুকটা টেনে লাগাতে পারছিলাম না।আমি বার বার চেষ্টা করছিলাম কিন্তু হুকটা লাগছিল না।মা রান্নাঘরে রাতের খাবার প্রায় প্রায় বানিয়ে নিয়েছিল আর মা কখনো হলঘরে আসতে পারে।দিদি কিছুক্ষণ অব্দি চুপচাপ বসে রইল তারপর আমাকে বলল‚ ‘ধ্যাত বোকা ছেলে‚ এই পেপারটা ধর আমার সামনে।আমাকেই ব্রায়ের হুকটা লাগাতে হবে।

আমি দিদির বগলের তলা থেকে হাতদুটো বাড়িয়ে পেপারটা দিদির মুখের সামনে ধরলাম আর দিদি হাতদূটো পেছনে করে ব্রায়ের স্ট্র্যাপদুটো টেনে হুকটা লাগাতে …..লাগল।আমি দিদির পেছনে বসে বসে হুক লাগানো দেখতে লাগলাম।

দিদির ব্রাটা এত টাইট ছিল‚ দিদিরও হুক লাগাতে অসুবিধে হচ্ছিল।খানিক পরে দিদি ব্রায়ের হুকটা লাগিয়ে নিল।যেই দিদি ব্রায়ের হুকটা লাগিয়ে হাতটা সামনে আনল আর আমি আমার হাতটা পেছনে করলাম অমনি মা রান্নাঘর থেকে হল ঘরে এসে গেল।

মা বিছানাতে দিদির পাশে বসে দিদির সঙ্গে কথা বলতে লাগল।আমি বিছানা থেকে উঠে বাথরুমের দিকে চলে গেলাম কেননা আমার ল্যাওড়াটা খুব গরম হয়ে গিয়েছিল আর এখুনি হাত না মারলে আমি খেতে বসতে পারতাম না।

পরের দিন যখন আমি আর দিদি ব্যালকনিতে দাঁড়িয়ে ছিলাম তখন দিদি আমাকে জিজ্ঞেস করল‚ ‘বাবলু কাল রাতে আমরা আর একটু হলে ধরা পড়ে যেতাম।আমার ভীষণ লজ্জা করছিল।’‘হ্যাঁ আমি জানি আর কাল রাতের পর থেকে আমি ভীষণ লজ্জিত।

তোমার ব্রাটা এত টাইট ছিল যে আমি তোমার ব্রায়ের হুকটা লাগাতে পারছিলাম না’‚আমি দিদিকে বললাম।দিদি তখন আমাকে বলল‚ ‘হ্যাঁ, আমারও ব্রায়ের হুকটা লাগাতে হাত পেছনে করতে খুব অসুবিধে হচ্ছিল আর ভীষণ লজ্জা করছিল। bangla choti kahini new

কিন্তু দিদি তুমি ……তো রোজ তোমার ব্রাটা পরো‚ তখন কেমনকরে হুক লাগাও?’ আমি দিদিকে আস্তে করে জিজ্ঞেস করলাম।দিদি বলল‚ ‘মানে আমরা রোজ রোজ’ ফের দিদি চুপ করে গেল‚ বোধহয় বুঝে গিয়েছিল যে আমি ঠাট্টা করছি তারপর আবার বলল‚ ‘তুই এটা পরে বুঝতে পারবি।’

ফের আমি আবার দিদিকে জিজ্ঞেস করলাম‚ ‘দিদি তোমাকে একটা কথা জিজ্ঞেস করব?’দিদি ফট করে বলল‚ ‘হ্যাঁ‚ জিজ্ঞেস কর।’আমি দিদিকে জিজ্ঞেস করলাম‚ ‘তুমি সামনে হুক দেওয়া ব্রা কেন পরো না?’দিদি তখন মুচকি হেসে আমাকে বলল‚ ‘এটা একান্ত প্রাইভেট ব্যাপার।

এই প্রশ্নের আমি কোন জবাব দেব না।আমি তখন দিদিকে বললাম‚ ‘দিদি‚ তুমি জান যে আমি এখন আর ছোট নই‚ তাই তুমি আমাকে বলতে পারো।’তখন দিদি আমতা আমতা করে বলল‚ ‘কেননা ••• কেননা কোন বিশেষ ব্যাপার নয়

হ্যাঁ‚ একটা কারণ হচ্ছে যে সামনে হুক দেওয়া ব্রায়ের খুব দাম।’আমি চট করে দিদির একটা হাত ধরে বললাম‚ ‘এটা কোন ব্যাপার নয়।তুমি পয়সার জন্য ঘাবড়িও না।আমি তোমাকে যত পয়সা লাগে দেব। আমার কথা শুনে দিদি মুচকি হেসে বলল‚ ‘আচ্ছা‚ তোর কাছে বুঝি অনেক পয়সা আছে? 

চল আমাকে এখুনি ১০০টা টাকা দে।’আমি তক্ষুনি আমার পার্সটা বার করে দিদির হাতে একটা ১০০ টাকার নোট দিয়ে বললাম‚ ‘নাও‚ তোমার কথা মতন আমি তোমাকে ১০০টা টাকা দিলাম।’দিদি ১০০ টাকার নোটটা ফিরিয়ে দিয়ে বলল‚ ‘আরে না না‚ আমি টাকা চাই না।

আমি তো তোর সাথে ঠাট্টা করছিলাম।’ আমি টাকাটা আবার দিদির হাতে দিয়ে বললাম‚‘আমি কিন্তু ঠাট্টা করছি না‚ আমি কিন্তু সিরিয়াস।দিদি তুমি না কোরো না আর এই টাকাটা আমার কাছ থেকে নিয়ে নাও।

দিদি খানিক ভেবে আমার হাত থেকে ১০০ টাকার নোটটা নিয়ে বলল‚ ‘ঠিক আছে বাবলু‚ আমি তোকে দুঃখ দিতে চাই না আর তাই আমি তোর টাকাটা নিয়ে নিচ্ছি।কিন্তু মনে রাখিস যে আমি এই প্রথম আর শেষ বার তোর থেকে টাকা নিচ্ছি।

আমি দিদিকে ‘থ্যাংক ইউ’ বললাম আর ব্যালকনি থেকে হলঘরে যেতে লাগলাম।ভেতরে যাবার সময় আমি দিদির কানে কানে বললাম‚ ‘দিদি খালি কালো রঙের ব্রা কিনবে।

আামার কালো রঙের ব্রাটা বেশি পছন্দ হয়।দিদি একটু হেসে বলল‚ ‘শয়তান!! তোর দেখছি যে দিদির আণ্ডারগার্মেন্টের প্রতি খুব একটা আকর্ষণ। bangla choti kahini new

আমিও হেসে দিদিকে বললাম‚ ‘দিদি আরো একটা কথা মনে রেখ।কালো রঙের ব্রায়ের সঙ্গে কালো রঙের প্যান্টিটাও কিনে নিও।’দিদি আমার কথা শুনে খুব লজ্জা পেয়ে গেল আর প্রায় দৌড়ে ভেতরে মার কাছে চলে গেল।

Post a Comment

Previous Post Next Post