bangla choti kahini daily updated

bangla choti kahini daily updated

আজকাল ফাইভস্টার হোটেল মানেই এলাহি ব্যাপার। bangla choti kahini daily updated তার উপর ফাইভস্টার ডিলাক্স মানে আরো বিলাসবহূল। হোটেলের এক একটা স্যুট এর কমকরেভাড়া পনেরো থেকে বিশ হাজার। 

কজনের ভাগ্যে জোটে? এক রাত্রি পেরোনো মানেইপকেট থেকে অতগুলো টাকা খস করে বেরিয়ে গেল। সেখানে পরপর তিনরাত্রি স্যুট টাবুক করেছে নাম করা ফিল্মি প্রোডিউসার কমল সেনগুপ্ত।

তাও আবার ঝর্ণারজন্য। সাধারন একটা মেয়ে, যার এখনো সিনেমা জগতে প্রবেশই ঘটেনি। নায়িকা নাহয়েই এই। আর নায়িকা হলে তারপরে? 

তখন বোধহয় রাজপ্রাসাদও ছোট পড়ে যাবে ঝর্ণারকাছে। ভাবতে ভাবতেই আনন্দে আর খুশীতে ঝর্ণার মনটা গর্বে ভরে উঠছিল। এই নাহলে ফিল্মি জগত? 

অনেক ঘাম ঝড়িয়ে এ লাইনে নাম কিনতে হয়। তবেই না লোকে পয়সাদিয়ে টিকিট কেটে হলে ঢোকে। আজকের ঝর্ণা যখন কালকের স্টার হবে তখন ওর জন্যওলোকে লাইন দিয়ে দাঁড়িয়ে থাকবে টিকিট কেনার জন্য। 

ওফ ভাবতে ভাবতেই সারাশরীরে যেন রোমাঞ্চ অনুভব করছে ঝর্ণা। ধন্যবাদ কমলকেও। এই অফারটা শেষপর্যন্ত না পেলে এ জীবনে নায়িকা হওয়ার সাধ অপূর্ণই থেকে যেত। ভাগ্যিসঝর্ণাকে দেখেই চোখে পড়ে গেছিল কমলের। 

একেবারে পাকা চোখ। নামকরা কত হিরোয়িনকেই যে ও সুযোগ দিয়েছে তার কোন ইয়ত্তা নেই। প্রস্তাবটা পেয়েই সঙ্গেসঙ্গে লুফে নিতে দেরী করেনি ঝর্ণা। 

হাজার হোক এ রকম নায়িকা হওয়ার সুযোগজীবনে কতজনের আসে? ঝর্ণা যে পেয়েছে, তারজন্যই ওকে একটু খুশী করার আবদার মেনেনিতে হয়েছে ঝর্ণাকে। 

তিনরাত্রি ঝর্ণার শরীরের রসধারার স্বাদ গ্রহন করবেকমল। ঝর্ণার ওপরে নিজের বীর্যধারা বর্ষন করবে কমল। আবদার এটুকুই।

তারপর তো ঝর্ণা স্বনামধন্য নায়িকা। হাজার প্রোডিউসারের লাইন পড়বে ওকে নতুনবইতে সই করার জন্য। কমলকে হয়তো মনেও রাখবে না।  bangla choti kahini daily updated

ঝর্ণাও চলে যাবে নাগালেরঅনেক দূর। অনেক নায়ক তখন ওর প্রেমে পড়বে। আর পুরোন কথা মনেও থাকবে না।

নায়িকা হবার সুবর্ণ সুযোগ নিতে হলে এটুকু রিস্কতো নিতেই হবে, নইলে ভাগ্যেরদরজা খুলবে কি করে? কমল ওকে বলেছিল-তোমাকে দুদিনসময় দিচ্ছি, আমাকে ভেবেচিন্তে উত্তর দিও। ঝর্ণা একমূহূর্ত দেরী করেনি। 

কয়েকটা ছোটখাটো মডেলের রোল করে আর যেন পোষাচ্ছে না।এইবার একটা বড় সুযোগ নিতেইহবে। দরকার হলে নিজের শরীর বিলিয়েও। 

এমন সুযোগ কোন কারনেই হাত ছাড়া করাযাবে না। সকালবেলা ঝর্ণাকে ফোন করে বলেছিলকমল। -তোমার জন্য স্যুট বুক করা আছে। 

আমি বিকেলে গাড়ী পাঠিয়ে দেব।তৈরী হয়ে চলে এস। ঝর্ণা তারপর সেজেগুজে এখানে। এখন শুধুকমলের জন্য অপেক্ষা। কখন ও এখানে আসবে। 

বিছানাটা যেন তৈরীই রয়েছে। সুন্দরচাদর দিয়ে মোড়া। এখানেই কমলের বীর্যধারায় বর্ষিত হবে ঝর্ণা। ও পালঙ্কটাভালো করে দেখছিল।

ভাবলো কমল আসার আগে একবার বার্থরুমেই নিজেকে প্রস্তুতকরে নিলে ভালো হয়। উলঙ্গ হয়ে স্নান করার আগে আঙুল দিয়ে নিম্নাঙ্গেরঅন্তঃস্থলে কনট্রাসেপটিভ পিলটা ঢুকিয়ে দিল।

ওটা গলতে একমিনিট। তারপররুদ্রের নির্দেশ মতন ব্লাউজ, ব্রা আর শায়া খুলে শুধু শাড়ীটা জড়ানো থাকবেপেঁয়াজের খোসার মতন। 

কমল ওটা হাত দিয়ে আসতে আসতে খুলবে। তারপরেই শুরুহবে আসল ক্লাইম্যাক্স। কমল ড্রিঙ্ক করে। ঝর্ণাকেবলেছিল-আমার সঙ্গে ড্রিঙ্ক করতে হবে কিন্তু তোমাকে। 

তারপর আমরা বিছানায় যাকরার করব। সেই কোন একসময়ে দুবোতল বিয়ার খেয়েছিলঝর্ণা বন্ধুর পাল্লায় পড়ে। আজ যদি কমলর সাথে একটু সুরার সঙ্গ দিতে হয়ক্ষতি কি? 

ফিল্ম লাইনে এসব তো আকছাড় চলে। মিনাকুমারীকে দেখেনি? মদ ছাড়া তোচলতই না মিনাকুমারীর। ফিল্মলাইনে স্ট্যাটাস বজায় রাখতে হলে একটু আধটুএগুলোর তো অভ্যাস রাখতেই হবে। 

ঝর্ণা ভাবছিল আচ্ছা ওর সামনে নগ্ন হয়ে বসে যদিমদ খাওয়া যায় তাহলে কেমন লাগবে? নিশ্চই দারুন। একহাতে গ্লাস, আর এক হাতেসিগারেট।  bangla choti kahini daily updated

কোনদিন হয়তো কোন ফিলমি ম্যাগাজিনের কভার পেজে এরকম একটা ছবিবেরোবে ঝর্ণার, হাজারো সিনেমা প্রেমিকের হৃদয় চুরী করে নেওয়ার জন্য। 

এক একটাপোজে শুধু আলোড়নের পর আলোড়ন তুলতে থাকবে ঝর্ণা। তখন ঝর্ণা ও তো স্বনামধন্যনায়িকা। যা করবে তাতেই লোকে বনে যাবে পাগল। ফটোগ্রাফার রিপোর্টারদেরহূড়োহড়ি, চারিদিকে শুধু ফ্ল্যাসের পরে ফ্ল্যাস ক্যামেরার আলো। 

খবরের কাগজেএকটা হেডিং-আজকের নায়িকা বলতে একটাই নাম শুধু ঝর্ণা ঝর্ণা এন্ড ঝর্ণা। ওর ধারেকাছে কেউ নেই। ইতিহাসকে আগাম দেখার জন্য বার্থরুমথেকে বেরিয়ে এসে নিজের নগ্ন দেহটা আয়নায় দেখছিল ঝর্ণা। তখনও শাড়ীটা পড়া হয়নি। 

যেন ভঙ্গিমায় মাদক রস উপচে পড়ছে। মনোহরিনী ভঙ্গি যেন কমলসেনগুপ্তকে মাতাল করে দেবে একটু পরেই। আচ্ছা কমল কি বিছানায় অনেক্ষণ ধরেকরবে? 

নাকি অল্প করেই ঝর্ণাকে ছেড়ে দেবে বাকী রাতদুটোর জন্য। এসব সিনেমালাইনের প্রোডিউসার গুলো বড্ড বেশী কামুক হয়। 

নতুন হিরোয়িন দেখলেই পেনিসতড়াক করে লাফিয়ে ওঠে। নায়িকা করার আগে যত পারো শুষে নাও। সিনেমার নামে যেনদেহটাও কিনে নিয়েছে সাথে সাথে। 

ঝর্ণা শুনেছে, শরীর না বিলিয়ে রুপোলি পর্দারনায়িকা হওয়া বড্ড কঠিন। তাও যদি বড় কোন হিরো হিরোয়িনের মেয়ে হয়। কামুকপ্রোডিউসাররা ওদের গায়ে হাত দিতে ভয় পায়। কারন ওরা তো নামি তারকার মেয়ে।হাত দিলে যদি গর্দান চলে যায়। 

ঝর্ণার কপালে এমন ভাগ্য জোটেনি। অনেকলড়াই করে তবে এ জায়গাটায় আসতে পেরেছে। বড় স্টারের বেটী হলে কি আর এতস্যাক্রিফাইস করতে হোত? 

তখন সহজেই জুটে যেত বড় বড় ছবির অফার। নিজের শরীরউন্মোচন করে প্রোডিউসারের সাথে শরীরি খেলায় মেত উঠতে হোত না। 

কমলকেওমুখের উপর বলে দিত-আপনি কার সাথে কথা বলছেন জানেন? চেনেন আমার মা বাবাকে।আপনার লাইসেন্সটাই ক্যানসেল হয়ে যাতে পারে এক্ষুনি। 

আপনি আমার সাথে শুতেচাইছেন? হাও ডেয়ার ইউ টকিং লাইক দ্যাট। আপনার সাহস তো কম নয়। কিন্তু সে আর হোল কোথায়?  bangla choti kahini daily updated

অগত্যা তিনরাত্রি এই হোটেলে রাত কাটানো ছাড়া উপায় তো নেই। শরীরটাকে বিলিয়ে দিয়ে এবারখুব শিঘ্রীই পদার্পন ঘটবে দুষ্টু মিষ্টি নায়িকা মিস ঝর্ণা মুখার্জ্জীর। 

আয়নার সামনে দাঁড়িয়ে দাঁড়িয়ে ঝর্ণাএসবই ভাবছিল, আর অধীর আগ্রহে অপেক্ষা করছিল কমল সেনগুপ্তর জন্য। এবারতাহলে ওর আসার সময় হোল বলে। 

ঝর্ণার মোবাইলটা বাজছিল। হ্যালো বলতেইচেনা গলাটা শুনতে পেল। গলাটা কমলের। ওকে উইশ করছে। যেন অভিবাদনের কিসুন্দর কায়দা।

ঝর্ণা ডারলিং। আর ইউ রেডী? আমিআসছি তাহলে। থ্যাঙ্কইউ তোমাকে, আমার প্রস্তাব গ্রহন করার জন্য। এবারদেখবে কেউ আটকাতে পারবে না তোমাকে। তোমার ফিল্মী কেঝর্ণার সার্থকময় হয়েউঠুক। ঝর্ণা অল দ্যা বেস্ট। কে কাকে থ্যাঙ্ক ইউ জানাচ্ছ। 

এতোঝর্ণার স্বপ্ন। যা সফল হতে চলেছে শীঘ্রই। কমল সেনগুপ্ত ওকে সাফল্যেরদরজা চিনিয়েছে। থ্যাঙ্ক ইউ তো ওর দেবার কথা। আর সেখানে কিনা রূদ্রনীল? 

মোবাইলটা বিছানায় রেখে ঝর্ণা হাঁসছিল আর ভাবছিল। সাদা সিল্কের শাড়ীটা ও গায়ে জড়িয়েনিল। যে করেই হোক কমলকে আজ খুশী করতেই হবে। 

কৃতজ্ঞতা রিটার্নের পদ্ধতিটাযদি সেক্সের মাধ্যমে বিলিয়ে দেওয়া যায় তাহলেই কেল্লা ফতে। আর পেছনে ফিরেতাকাতে হবে না ঝর্ণাকে। তখন শুধু মুঠো মুঠো টাকা আসবে সুটকেশ ভর্তি করে।

ঝর্ণার সাথে সাক্ষাত করার জন্য কাউকে অ্যাপোয়েন্টমেন্ট নিতে হবে আগে থেকে।সি উইল বি দা টপ অ্যাকট্রেস ইন কলকাতা। 

লোকে হূমড়ী খেয়ে পড়বে ওকে দেখারজন্য। নিজেই নিজেকে উইশ করছিল, বুড়ো আঙুলটাআয়নার সামনে তুলে ধরে নিজের মুখ দেখতে দেখতে। 

শাড়ীর নীচে বুকদুটো তখন বেশউদ্ধত হয়ে রয়েছে। ওর বুকের সাইজটা পারফেক্ট। ৩৫-৩৬ হবে। কোমরটা বেশ সরু।যেন হাতের মুঠোয় ধরা যাবে। 

হাত দুটো ওপরে তুলে একবার আড়-মোড়া ভাঙল ঝর্ণা।বগলের নীচে যে একগুচ্ছ ঝোপের সৃষ্টি হয়েছিল ওটা আজ সকালেই ব্লেড দিয়ে চেঁচেসাফ করেছে ঝর্ণা। 

এখন বেশ সুন্দর লাগছে বগলের তলাটা। কমল এখানে নিশ্চইএকটা চুমু খাবে। তারপর আসতে আসতে ওর সারা শরীরেই চুমুর বৃষ্টিপাত ঘটাবে।  bangla choti kahini daily updated

যা শরীর বানিয়েছে, যে প্রোডিউসার দেখবে, সেই কাত হয়ে যাবে। নিজেকে দেখছিল আর ভাবছিল কখন ওর আগমনঘটবে? 

ঝর্ণা যে উদগ্রীব হয়ে বসে আছে কমলর জন্য। ডোরবেলটা বাজতেই ঝর্ণা দরজা খুলল।সামনে দাঁড়িয়ে আছে, কমল সেনগুপ্ত। পরণে খয়েরী রঙের স্যুট। 

কে বলবে ওপ্রোডিউসার। এমন সুন্দর চেহারা যে কোন হিরোকেও হার মানিয়ে দিতে পারেঅনায়াসেই। ঝর্ণাকে একদৃষ্টে দেখছিল। যেন ডাইং ফর সী। ওর লাইফের একমাত্রড্রীম।

-কি দেখছেন?

-ভাবতেই পারছি না তুমি আমার পরেরছবির নায়িকা। কালই তোমাকে আমি সই করাব। অ্যাডভান্স পঞ্চাশ হাজার টাকা। খুশীতো?

-খুশী মানে ভীষন খুশী।

-কাল হিরো আসছে তোমাকে দেখতে।মিষ্টার দীপক কুমার। খুব হ্যান্ডসাম।

-ও রিয়েলি?

 -হ্যাঁ। তবে বইতে অনেক বেডরুম সীনআছে। সবকটাই বেশ জমকালো। তুমি রাজী?

-ইয়েস। কেন নয়। আমি রাজী।

-বাঃ গুড গার্ল। আমার ঝর্ণাকে বেছেআমি তাহলে ভুল করিনি। কি তাইতো? ঝর্ণার মুখে হাঁসি। এখন তাহলেপ্রতিদানের মূহূর্তটাকে স্মরনীয় করে তোলা যাক। কমল ওকে জড়িয়ে ধরেছে। এবার ওকেএকটা চুমু খাবে। ঝর্ণা মুখটা বাড়িয়ে দিয়েছে। শরীরটা বেশ সিরসির করছে। কমলওর ঠোটটা ঠোটে নিয়ে চুষছে।

তোমাকে ছমাস ধরে খুজেছি। পাইনি।বলতো এতদিন কোথায় ছিলে? আই অ্যাম রিয়েলি হ্যাপি ফর ইউ। এবার চল ঝর্ণা। একটুএনজয় শুরু করা যাক, আজকের রাতটার জন্য ঝর্ণাওর শরীরটাকে পুরো সঁপে দিয়েছে কমলর কাছে।  bangla choti kahini daily updated

হিরোর থেকেও গাঢ় ঘন চুমু খাচ্ছেকমল। ওর শরীরের মধ্যে একটা আলাদা রকম জোশ। প্রচন্ড রকম সেক্স। যেন কামেরআসক্তি থাকলে তবেই চুমু খাওয়ার ধরণ এরকম হয়ে থাকে। ঝর্ণা শুধু প্রতিদানদিচ্ছে। জানে প্রতিদানে যেন কোন খুঁত না থাকে।

কমল খুশী হলেই তবে ওরনিশ্চিন্তি। রাতটুকু ভরপুর এনজয়মেন্ট। তারপর কালকে নগদ অ্যাডভান্স। একেবারেকড়কড়ে পঞ্চাশ হাজার টাকা। ঝর্ণাকে আর পায় কে? 

ওতো সব জেনেশুনেই কমলরপ্রস্তাবে রাজী হয়েছে। মনপ্রাণ ঢেলে কমলকে খুশী করা শুরু করেছে এখন থেকে।যেন কোন ফাঁক না থাকে। বুকদুটো পুরো লেপ্টে গেছে কমলর শরীরের সাথে।

চুম্বনের গভীর স্বাদ নেবার সাথে সাথে কমল হাত দিয়ে ধরেফেলেছে ঝর্ণার বুকদুটোর একটাকে। ঝর্ণা বুঝতে পারছে কমল হাতে নিয়ে বুকদুটোকেচটকাতে চাইছে। 

প্রতিবাদ না করলে বুঝে নিতে হবে সে কি চাইছে? সন্মতি যখনপেয়েই গেছে কমলও তাইহাত দিয়ে ঝর্ণার বুকটাকে চটকাতে শুরু করেছে। 

টিপতেটিপতে, চটকাতে চটকাতে দলাই মালাই আসতে আসতে বাড়তেই চলেছে। প্রশ্রয়, ইন্ধনযেন কমলকে স্যাটিশফাই করছে একদম প্রথম থেকে। 

ওঃ ওয়াট এ বিগিনিং। - তোমার বুকদুটো এত সুন্দর ঝর্ণা। হাতেনা নিলে বুঝতেই পারতাম না। ওয়াট এ লাভলি ইয়োর ব্রেষ্ট। আমি তারিফ না করেপারছি না।–তুমি ভয় পাচ্ছো ঝর্ণা? - না তো? - আর ইউ ফিলিং ইজি? - অফকোর্স।

তাহলে চল। এবার একটু ড্রিংকস নিয়েবসা যাক। কি খাবে স্কচ্ না হূইস্কি? - যেটা খুশী। - ড্রিংক করার হ্যাবিট আছে তোমার? - একটু আধতু।

ফিল্ম লাইনে এগুলো কিন্তু খুবনরম্যাল। না থাকলে এখন থেকে নিজেকে প্রস্তুত করে নাও। আমার হিরোয়িনরাড্রিংক না করলে আমার ভাল লাগে না। ধাপে ধাপে নিজেকে তৈরী করে নিতে হবে। আরইউ রেডী? - আমাকে পরখ করছেন? আমি হ্যাঁ বলছিতো। 

স্মার্ট গার্ল। (হাঁসতে হাঁসতে)তোমাকে সত্যিই পরখ করছি। কমল আবার ওর ঠোট ঠোটে নিল ।দ্বিতীয়বার অনুরাগের ছোঁয়া দিতে ঝর্ণা প্রস্তুত।  bangla choti kahini daily updated

কি দূর্দান্ত সমর্পণ।কমলকে গরম করে দিচ্ছিল শুরু থেকেই। হোটেলে ডাকাটা যেন ভীষন ভাবে সার্থকহয়েছে। হঠাতই কেমন যেন মনে ধরেছে ঝর্ণার কমলকেও। এত সুন্দর চেহারা যার, পাবলিকের চোখে এও তো হীরো হতে পারে সহজে।তাহলে কেন শুধু শুধু ভাড়া করা হীরো? বলে দেখবে নাকি একবার কমলসেনগুপ্তকে। কি জবাব হবে এর উত্তরে?

আপনিওতো স্মার্ট। নিজের ছবিতে নিজেই হীরো হিসেবে নামেন না কেন? বেশ মানাবেআপনাকে। - তাহলে তো আবার জুটি বাঁধতে হবে।আমার যে একটা জুটি পচ্ছন্দ নয়। (হাঁসতে হাঁসতে) তারপরে আবার হিরো যদি ভিলেনহতে রাজী না হয়?

বাবা আপনি তো বেশ মজা করেন? - মজা করি? না না আমরা রিয়েলটা করি।হিরোরা যেটা করে সেটা কৃত্তিম। ওরা ঐ কৃত্তিম স্বর্গরাজ্যের মধ্যে নিজেদেরআটকে রাখে। দেখনি কখনো? সিনেমায় হীরোর চুমু খাওয়ার দৃশ্যকে। কেমনডিরেক্টরের হাতের পুতুল হয়ে দৃশ্যগুলোকে পালন করে। 

আমাদের মতনসর্বক্ষমতাবান হতে ওরা যে পারে না। ওরা শুধু ইমেজ বিল্ডিং করে। যদি একবারকাগজে কোন গসিপ কলাম বেরিয়েছে, ফ্যান ক্লাবের সদস্যরা পাবলিসিটি শুরু করেদিয়েছে, ব্যাস, তাহলে আর পায়ে কে? ওটাইতো রটনা। 

হিরো কোন টাটকা ভাবীনায়িকাকে ভোগ করছে, বহূ নায়িকা ভোগে নিজেকে অভ্যস্ত করে ফেলেছে, যা শুনেছসবই পাবলিসিটি স্টান্ট। ওগুলো সত্যি নাকি? ঝর্ণা অবাক হয়ে শুনছে । যেন স্তন্ভিত।বাক্যহারা। - আপনার হীরো দীপককুমারও তাই? 

ওতা একটা মরা গাঙ। এমন একটা সমুদ্র, যেখানে জোয়ার আসে না। তুমি যদি তোমার শরীরের সবকিছু প্রস্তুত করে ওকেস্বাগতম জানাও, তাহলেও দেখবে প্যান্টের তলায় ওর কোন ঢেউ জাগছে না। আমরা ওটাপারিনা। আমাদের এটাই সব থেকে বেশী আনন্দ। 

যা হবে সব কিছু রিয়েল। কি বল? যেমন তোমায় পেয়েছি। আজ রাতটুকু তোমার সঙ্গ পাব, আমার বই এর পয়সাতো আর্ধেকএখানেই উঠে যাবে। তোমার কাছে এইজন্যই তো আবদারটা রেখেছি। বল এখনো বলছি।তুমি আনহ্যাপি নও তো?  bangla choti kahini daily updated

না না বার বার কেন ওকথা বলছেন? আমিতো জেনেই এসেছি। কমল হাঁসছিল , এবার একটা বেনসনহেজেস সিগারেট ধরালো। ঝর্ণার দিকে প্যাকেটটা বাড়িয়ে বলল-খাবে একটা? ঝর্ণাও প্যাকেট থেকে একটা সিগারেট বার করে ঠোটে গুজল। 

কমল লাইটার জ্বালিয়ে বাড়িয়ে দিল ঝর্ণার ঠোটের দিকে। ঝর্ণাসিগারেট ধরিয়ে ধোয়া ছাড়তে লাগল কমলর মতন। - তুমি স্মোক কর জানতাম না। 

ঝর্ণা মনে মনে বলল-সবই তো আপনার জন্য করছি। খুব কাছে টেনে , ঝর্ণাকে পাশে বসিয়ে, ওর ঠোটে চুমু খেয়ে, আর বুকে আরএকবার হাত দিয়ে কমল বলল-শুধু শাড়ীটী পড়েরয়েছ তোমাকে দারুন লাগছে। ডিরেক্টরকে বলব এরকম একটা সীন রাখার জন্য ,তোমারনতুন ছবিতে। 

ঝর্ণা চুম্বনের সাড়া দিচ্ছিল , বুঝতেপারছিল একটু পরেই নিজেকে উলঙ্গ করে পরীক্ষা দিতে হবে কমলর সামনে। তবু ভালকমল তো আর ওকে রেপ করছে না। সবই তো স্বেচ্ছায় হচ্ছে ব্যাপারটা। বুকেরউপর হাত বোলাতে বোলাতে কমল বলল-তোমার এই জিনিষটা কিন্তু খুব ভাল।

আমার বুক দুটোকে মিন করছেন? - হ্যাঁ কেন বলতো? - বুক ছাড়া নারীর কোন অস্তিত্ব হয় নাতাইতো? - শুধু তাই নয়। আমি অনেক হিরোয়িনকেজানি ওরা বুক উঁচু করার জন্য বুকে প্যাড লাগায়। সেদিক দিয়ে তুমি হান্ড্রেডেহান্ড্রেড। আমার কাছে ফুল মার্কস পেয়েছ তুমি। 

ঝর্ণাকে কমলর কথা শোনার পর বেশ খুশী দেখায়। ও কমলকে আরো খুশী করার জন্য বলে-শাড়ীটা খুলব? - না না এখন না ডারলিং। একটু পরে। আগেড্রিংকসটা করি। যেন আবরণ থাকলে নিরাবরণ বেশী মধুর হয়। ঝর্ণা কমলর কথামতই কমলকে কম্পানী দিতে লাগল।

স্কচ হূইস্কিটাকে রুমসার্ভিসে আনিয়ে গ্লাসে ঢালার পর ঝর্ণা মুখ ঠেকিয়ে কমলর গেলাসটাকে প্রসাদকরে দিল। কমল স্কচ পান করতে লাগল সেই সাথে ঝর্ণাও। মদ খেতে খেতে দুজনেরসিগারেট খাওয়াটাও চলছে জোড় কদমে। 

ঝর্ণাকে একটু কৌতূহলে ফেলে কমল একটা কথাবলে ফেলল। ঝর্ণা বুঝতে পারল না ব্যাপারটা কি? কমল তখনকার মতন চেপে গেল।ওকে বলল-তোমাকে একটা কথা বলব ঝর্ণা। আমার কথাটা রাখবে? - কি? - তুমি যদি--- - আমি যদি কি? পুরোটা বললেন না?

না থাক। এখন নয়। পরে বলব। ঝর্ণা বুঝতে পারল না । কমল বলল-এবারএকটু শাড়ীটা খোল। তোমাকে নেকেড অবস্থায় দেখি। কেমন লাগে? ঝর্ণা উঠে দাঁড়িয়েঁ শাড়ীটা আসতে আসতে খুলতে লাগল। ভেবেছিলকমল বোধহয় নিজের হাতেই উলঙ্গ করবে ঝর্ণাকে। 

ওকে নিবারণ করে ওর শরীরের উপরঝাঁপিয়ে পড়বে। তা যখন হোল না ঝর্ণা কমলর কথামতই নির্দেশ পালন করতে লাগল।শরীর থেকে শাড়ীটা আসতে আসতে খুলতে খুলতে নিজেকে উন্মোচন করছে। প্রথমে বুক।তারপরে কোমর,পাছা, শেষ পর্যন্ত পা টাও। 

ঝর্ণাকে নগ্ন অবস্থায় দেখে কমলরচোখেমুখের আদল কেমন বদলে যাচ্ছে। যেন এখুনি ওর শরীরের মধ্যে নিজেরবীর্যধারা বর্ষণ করবে। ওকে বিছানায় নিয়ে শুরু করবে চোদনের ক্রিয়াকলাপ।ঝর্ণার নগ্ন শরীরটা বেশ তাতিয়ে তুলছিল কমলকে। 

কিন্তু ও শুধু ঝর্ণারবুকদুটোর দিকে তাকিয়ে বলল-তুমি হোচ্ছ, সেক্সিয়েস্ট নিউকামার অব আওয়ারবেঙ্গলী ফিলম ইন্ডাস্ট্রী। ওহ ওয়াট এ ফিগার। একবার ভেবে দেখেছ ঝর্ণাসেন্সরের কাঁচি না পড়লে তুমি কত লোকের রাতের ঘুম কেড়ে নিতে। 

আমারই অবস্থাখারাপ করে ছেড়ে দিচ্ছ তুমি। অনেক নায়িকা দেখেছি ঝর্ণা, তুমি যেন একটু আলাদা।একেবারে মাইন্ড ব্লোয়িং। শরীরের প্রশংসা শুনে ভালতো লাগছেই ।কিন্তু কমলর অভিপ্রায়টা কি বুঝে উঠতে পারছে না। এত দেরী কেন করছে ওকেবিছানায় নিয়ে শুতে।  bangla choti kahini daily updated

তাহলে কি সারা রাত শুধু চুমু আর দেহের তারিফ করেইকাটিয়ে দেবে। ওকে বিছানায় ফেলে ঢোকাবে কখন? ঝর্ণা দেখল কমল ওর শরীরটা খালিচোখ দিয়ে চাখছে। যেন নিজেকে ভেতরে ভেতরে তৈরী করছে। 

মনে হয় ভালো করে দমনিয়ে নিচ্ছে ভালো করে ওকে করবে বলে। আরো কমলর কাছে এগিয়ে এল ঝর্ণা ।বুঝতে চেষ্টা করছিল কমল বোধহয় দেখতে চাইছে ও নিজে থেকে কতটা ইনিশিয়েটিভনেয়। একেবারে মুখের কাছে ধরল নিজের জোড়া স্তন। 

কমল ওর স্তন মুখে তুলেনেওয়ার আগে শুধু বলল-তুমি হোলে তিন তাসের তিন টেক্কা ঝর্ণা। তোমাকে হাতেপেলে যে কোন খেলোয়াড় অবধারিত বিজয়ী। আমি তোমাকে আজ সারারাত শুধু নিজের মতনকরে নিংড়ে নিতে চাই। বলে প্রবল আবেগে চুষতে শুরু করল ঝর্ণার খয়েরী রঙেরস্তনের বোঁটা।

 দুটো বোঁটায় জিভের দাপট বাড়াতে বাড়াতে কমল এবার ওর মাইদুটোদুহাতে ধরে বোঁটা দুটো মুখে নিয়ে চুষতে লাগল। ঝর্ণা আসতে আসতে স্থির হয়ে গেছে ।চোখবুজে শুধু রুদ্রের জিভের আদর অনুভব করে যাচ্ছে। এমনভাবে স্তনের বোঁটাচুশতে কোন হিরোও পারবে না। 

ঝর্ণা কমলর মনোরঞ্জন প্রয়াসে ঐ অবস্থায় রুদ্রেরচু্লে আঙুল চালিয়ে ওর মাথায় বিলি কেটে দিতে লাগল। স্তনদুটো আসতে আসতেস্ফীত হয়ে উঠছে। বোঁটাদুটো পালা করে চুষতে চুষতে কমলর চোখ যেন ঠিকরেবেরিয়ে আসতে চাইছে। 

একটু আগে যাকে একরকম ভাবছিল, সে ওরকম নয়। একেবারে পাকাখিলারীর মতন ঝর্ণার ব্রেষ্ট সাক করে কামনাটা মিটিয়ে নিচ্ছে কমল। কে জানেহয়তো এই বুকের উপর নিপল চোষার এমন সুন্দর সুযোগ আর যদি কোনদিন না জোটে। ঝর্ণাকে পাঁজাকোলা করে হোটেলের বিছানার উপর নিয়ে এল কমল। ঝর্ণা ওকে বলল-পোষাকটা ছাড়বেন না? 

আপনিরিল্যাক্স হবেন না? কমফোর্ট না হলে আমাকে করতে ভাল লাগবে? - তুমিই ফ্রী করনা ঝর্ণা আমাকে। যেবলছে সেই যদি নিজে হাতে খুলে দেয় তাহলেই তো আরো ভালো হয়। ঝর্ণার ঠোটে প্রবল আশ্লেষে চুমু খেতে খেতে কমলর ওকে আর কাছছাড়া করতে ইচ্ছে করছিল না। 

ঝর্ণা তবু ওকে ফ্রী করছে।ওর কোট, জামা, আসতে আসতে গেঞ্জীটাও উপরের দিকে তুলে ওকে ওকে হালকা করেফেলেছে ইতিমধ্যে। প্যান্টের বেল্ট খুলে শুধুওটা নীচে নামিয়ে দিলে তলার যন্ত্রটা ঝর্ণার মুখে ধারণ করতে সুবিধা হবে।প্রোডিউসারের পেনিস বলে কথা। নিশ্চই পেনিস চোষানোটা পছন্দ করে। -আর ইউ ফিলিং কমফোর্ট ইন ব্লো জব? - ইয়েশ। 

ওয়াই নট? - তাহলে আমার এটা চোষা শুরু কর ঝর্ণা।আই লাইক ইট। কমল এবার জাঙিয়ার মধ্যে থেকে খাঁড়া লিঙ্গটাকে বার করে ওটা ঝর্ণার মুখের মধ্যে প্রবেশ করালো। একহাতে ঝর্ণারচুলের গোছাটা ধরে ঝর্ণার মুখের মধ্যে ওটা একবার ঢোকাতে লাগল আর বের করতেলাগল। 

ঝর্ণা সুন্দর করে পেনিস চোষা শুরু করেছে। কমলর সারা শরীরে ঢেউ উঠতেশুরু করেছে। মুখটা নীচু করে ঝর্ণাকে বলল-ইউ আর রিয়েলি বিউটিফুল ঝর্ণা।দুর্দান্ত শুরু করেছ। তুমি অনেকদূর যাবে ঝর্ণা দেখে নিও। আমার ভীষন ভাললাগছে। 

এত সুন্দর করে চুষছ তুমি। ঝর্ণা মাঝে মাঝে ওটা মুখে ঢোকানোর জন্য হাঁ করছিল, উত্তেজনাটাকে উপভোগ করার জন্য কমলও ওর দেখাদেখি হাঁ করেফেলছিল মুখটাকে। বিছানায় শরীরটাকে আর্ধেক কাত করে কমল এবার নিজেকে এলিয়েদিল। 

ঝর্ণা ওর কোমরের কাছটায় বসে পেনিস মুখে নিয়ে চুষছে। মুখে নিয়ে লিঙ্গটাচুশতে চুশতে ঝর্ণা চোখ বন্ধ করে ফেলেছে। লিঙ্গ তখন ওর মুখের মধ্যে ঝড়তুলেছে। লম্বা পেনিসটা মুখে নিয়ে চুষতে চুষতে ক্লান্ত হয়ে পড়লেও ঝর্ণাযথাসম্ভব কমলকে খুশী রাখার চেষ্টা করছে। কোন কারনেই এগ্রিমেন্ট যেনক্যানসেল না হয়ে যায়। 

আজ রাতটুকু যতটা সম্ভব খুশী করতে হবে, তবেই না রুপোলীজগতে প্রবেশ ঘটবে ঝর্ণার। কমলকে এভাবেই আনন্দ দিতে হবে সারা রাতটুকুরজন্য। কমল যা বলবে তাতেই ও রাজী। ঝর্ণার চোষানির ঠেলায় কমল যেন জ্বলতে শুরু করেছে সাংঘাতিক ভাবে। 

ঝর্ণাকে এবার নিজের চোষার কেরামতিটাওদেখাতে হবে ভালভাবে। ও ঝর্ণাকে বিছানায় পা ফাঁক করে শুইয়ে ওর যৌননালীটায় মুখদিয়ে ক্লিটোরিসটা মুখে নিল ভাল করে চোষার জন্য। জিভ লাগিয়ে ওটাকে ভাল করেঘর্ষন করতে লাগল। ঝর্ণা অস্ফুট আর্তনাদে চিৎকার করে উঠল-আ আ আ আ আউ এই প্রথম কেউ ওর যৌনাঙ্গ সাক করছে । bangla choti kahini daily updated

কি সুন্দর গুদ চুশতে পারে লোকটা। একেবারে জিভ ঘুরিয়ে পেচিয়ে চাটছে রসালোজায়গাটা। দুটো পা দুহাতে ধরে ফাঁক করে রেখে মাথাটা যৌনদ্বারেই আবদ্ধ করেবেশ ভোগ বাসনার লালসা নিয়ে কমল অনেক্ষণ ধরে চুশতে লাগল ঝর্ণার শরীরের সবথেকে স্পর্ষকাতর জায়গাটাকে। দামী প্রপার্টিটা যখনএত সহজে তুলে দিয়েছে তখন আর চিন্তা কি? 

এতটা আশা বোধহয় কমলও করেনি ঝর্ণারকাছ থেকে। ও মুখ দিয়ে জিভ বার করার আ আ আ শব্দ করতে লাগল। ঝর্ণার যৌনাঙ্গজিভ দিয়ে চেটেপুটে তোলপাড় করে দিতে লাগল। 

ঝর্ণার তখন শরীরে একটা আসল কামভাবজেগে উঠেছে। কাটা ছাগলের মতন ছটফট করছে বিছানায় শুয়ে শুয়ে। প্রবল তৃপ্তিতেকমল ওর ক্লিটোরিস সাক করছে, যেন চুক্তিপত্রে সাইন না করিয়েই আগাম চুক্তিউপভোগ করছে তাড়িয়ে তাড়িয়ে। 

পেনিসটাকে ঢোকানোর সময় হয়ে এসেছে। ভেতরেনিঃক্ষেপ করে সারারাত ওটাকে আর বারই করবে না কমল মনে মনে নিজেকে এভাবেইপ্রস্তুত করে ফেলেছে। হঠাত ঝর্ণা চেঁচিয়ে উঠল । কমল কিকরছে হাত দিয়ে? লোমশ জায়গাটায় হাত দিয়ে থাবরাতে থাবরাতে কি যেন চেষ্টা করছেতাড়াতাড়ি ওটা বেরিয়ে আসুক। 

কাম অন তাড়াতাড়ি কাম অন। কুইক। ঝর্ণা বুঝতেপারছে ওর ইউরিনটাকে এভাবে মোক্ষম কায়দায় কমল পাস করানোর চেষ্টা করছে।কিন্তু ওটা যে বেরোলে কমলর মুখের উপরই ছিটকে পড়বে, কি হবে তখন? ওকি ইউরিনসাক করবে? ঝর্ণা বুঝতে পারছিল না। 

একটা অজানা আগ্রহে অপেক্ষা করছিল, কি হয়, ব্যাপারটা দেখার জন্য। কমলর হাতের থাবরানীর চোটে ঝর্ণাও মুখ দিয়ে গোঙানিরমতন শব্দ বের করতে লাগল–আ আ আ আ আ । ইউরিনএবার বেরোতে লাগল, আর কমলর হাতের চাপে ওটা ছিটকে ছিটকে চারদিকে ছড়িয়েপড়তে লাগল। বেশীর ভাগটাই ছিটকে লাগল কমলর মুখে। 

পুরো ইউরিনটা পাস করিয়েকমল আবার ঝর্ণার গুদ মুখে নিয়ে চুষতে লাগল। ঝর্ণা নিজেকে তখন আর সামলেরাখতে পারল না। তীব্র চিৎকারে ঘরটাকে কাঁপিয়ে তুলতে লাগল। ছটফট করতে লাগলবিছানার উপরে। বেশী স্মার্টনেশ দেখানোর ফল এখন হাতে নাতে গুনতে হচ্ছে। দুরাত্রি এখনও তো বাকী। প্রথম দিনেই এই। এরপরে নাজানি কি হবে। 

লোকটা বেশ সুন্দর সুন্দর কথা বলছিল একটু আগে। কিন্তু সেক্সেরব্যাপারে যে কতখানি ঝানু মালঝর্ণা অনেক আগেইবুঝে গেছে। রূদ্রঝর্ণাকে বলল-আর ইউ রেডী টু টেক মি ইনসাইড ঝর্ণা? তোমাকে স্ট্রোক করার জন্যআমি ভীষন অস্থির হয়ে উঠেছি।

ঠিক আছে করুন। ঝর্ণার ঠোটটা ঠোটে নিয়ে গভীর চুম্বন করতে করতে কমল বলল-এবার থেকে আর আপনি নয়। কি তখন থেকে আপনি আপনি করছ? আমাকে নিজের মনে করতে পারছ না? মনে কর না আমি তোমার খুব কাছের লোক। 

তোমারসঙ্গে শুধুই এগ্রিমেন্টের সম্পর্ক তো আমি রাখতে চাইছি না ঝর্ণা। একটা আলাদাসম্পর্ক তোমার সাথে গড়ে তুলতে চাইছি। কমলকে হঠাৎ ঝর্ণার একটু অন্যরকম মনে হোত লাগল। এ আবার কি রকম চুক্তি? ও তো যা করছে শুধু সিনেমায় চান্স পাওয়ারজন্যই করছে। কমল কি কনট্রাকের বাইরে গিয়ে অন্য সম্পর্ক স্থাপন করতে চাইছেনা কি ঝর্ণার সঙ্গে?  bangla choti kahini daily updated

তাহলে তো বেজায় মুশকিল হবে। ঝর্ণা তবু কিছু বলল না । আগে তোচান্সটা পাই তারপর দেখা যাবে। পেনিসটা ঝর্ণার ফাটলে ঢোকানোর সময় কমল বলল-আমাকে আগে যারা সুখ দিয়েছে, তাদের থেকে তোমার কাছে একটু বেশী আশাকরছি। আমাকে এমন সুখ দাও, যাতে তোমাকে নিয়েই পড়ে থাকতে পারি সারাজীবন। চমকে উঠল ঝর্ণা । 

এ আবার কি কথা? লোকটামনে হচ্ছে ঝর্ণার শরীরে মাতাল হয়ে গেছে। ওকে নিয়ে কি করতে চাইছে? সারাজীবনচটকানোর তালে আছে নাকি? মুখে কিছু না বলে কনট্রাক হারানোর ভয়ে কমলকে পুরোপুরি সহযোগীতা করতে লাগল ঝর্ণা। 

শুরুতেই খুব ফাস্ট গতিতেঝর্ণাকে ঠাপানো শুরু করেছে কমল। ঝর্ণার পুসি দিয়ে জল গড়াচ্ছে। ভিজেজায়গাটায় হড়হড় করে ঢুকে যাচ্ছে কমলর মোটা লিঙ্গটা। 

একবার ঢোকাচ্ছে, একবারবের করছে। প্রথমে, ঝর্ণার ঠোটে নিজের জিভের লালা মাখিয়ে চুমু খেতে খেতেদারুনভাবে ওকে গাঁথুনি দিতে লাগল কমল। তারপর ওর বুকের স্তন মুখে পুড়েনিয়ে ওকে একইভাবে ভরপুর চুদতে লাগল কমল। 

ঝর্ণা হাতদুটো তখন রুদ্রের কাঁধেরেখেছে। চোখবুজে আঘাত সহ্য করে যাচ্ছে। বুঝতে পারছে শরীরটাকে চুদে তছনছকরছে কমল। ওকে বাঁধা দিয়ে কোন লাভ নেই, বরঞ্চ কমল ওকে নিয়ে যা খুশী তাইকরবে সারা রাত ধরে। 

এখন কত সময় ধরে ওকে সমান তাল দিয়ে ঝর্ণা কোয়াপোরেট করেযেতে পারে সেটাই দেখার। ঝর্ণা ওকে খুশী করার জন্য এবার শুধু মুখে বলল-বেশ তোহচ্ছে, কর ভাল করে। দেখল রুদ্রের মুখে একটা তৃপ্তির হাঁসি। ওকে আরো শরীরের মধ্যে একাকার করে কমল বলল-এটাই তো এক্সপেক্টকরেছিলাম তোমার কাছ থেকে। থ্যাঙ্ক ইউ ঝর্ণা থ্যাঙ্ক ইউ, আই লাভ ইউ। 

সর্বনাশ করেছে , এ যে দেখছি প্রেমেপড়ে গেছে ঝর্ণার। ওর মধ্যেই ও কেমন চিন্তায় পড়ে গেল কমলকে নিয়ে। ভাবভালবাসা আগে হয় তারপরে যৌনতা। 

যেখানে শুধু শরীরি সম্পর্কথাকে সেখানে আবার ভালবাসা কিসের? কমল যে ঝর্ণাকে পেয়ে একটু অ্যাডভানটেজ্নিতে চাইছে, সেটা ভালমতই ফিল করল ঝর্ণা। সকাল হলেই সব মোহ কেটে যাবে এই আশায়ও শুধু কমলকে আনন্দ দেবার ব্রত নিয়ে ওকে পূর্ণ সহযোগীতা করতে লাগল। স্তনেরবোঁটাটায় কামড় লাগাচ্ছিল কমল। ঝর্ণাকে নিয়ে যেন খেলা পেয়ে গেছে ও। 

কামড়েকুমড়ে বোঁটাটা অনেক্ষণ মুখের মধ্যে নিয়ে রইল। চুষে চুষে সুখটাকে ভরপুরউপভোগ করছিল। স্তনটাকে গভীর আবেগ নিয়ে চুষতে চুষতে ও ঝর্ণাকে বলল-আই রিয়েলিএনজয়িং। তোমার বুকদুটো মনে দাগ কাটার মতন ঝর্ণা। সারা জীবন মুখে নিয়ে চোষাযায়। ঝর্ণা বলল-ওভাবে চুষো না । আমি আরপারছি না। কমল কামের উত্তেজনায় ঝর্ণার অনুরোধটা রাখল না। 

প্রবল গতিতে ঝর্ণাকে ঠাপ দিতে দিতে ওর ব্রেষ্ট নিপল চুষেচুষে একাকার করে দিতে লাগল। যেন এবার ঝর্ণাররসালো গুদটাও ছিড়ে একাকার করে দেবে একটু পরেই। দামী হোটেলের বিলাসবহূলকামরায় কামকেলিতে লিপ্ত হয়ে কমল এক অপরূপ সুখ পেতে লাগল ঝর্ণাকে চুদতেচুদতে। রস গড়াতে গড়াতে ঝর্ণার যৌননালীও তখন ভিজে জ্যাব জ্যাব করছে।  bangla choti kahini daily updated

অনায়াসে ঢুকে যাচ্ছে কমলর ডান্ডার মতন লিঙ্গটা। স্তনদুটোও সেই সাথে মুখে নিয়েছেলেখেলা করছে। ঝড়ের গতি ক্রমশ গভীর থেকে গভীরতর হচ্ছে, থামার কোন লক্ষণনেই। ঝর্ণা বলল-তোমার লিঙ্গের জোড় খুব বেশী। আমার সারা শরীরটা তোলপাড় হয়ে যাচ্ছে। 

কমল বলল-প্রথম প্রথমতো , তাই তোমারএরকম মনে হচ্ছে। আসতে আসতে দেখবে, সব অভ্যাস হয়ে যাবে। চোখটা বুজে দাঁতটা শক্ত করে চেপে ধরল ঝর্ণা। কমল ঝর্ণার ঠোট চুষতে চুষতে বলল-আমাকে তোমার শরীর থেকে কোনদিনবিচ্ছিন্ন কোরো না ঝর্ণা। 

এভাবেই চুদতে দিও আজীবন। চোখ বুজে আত্মসমর্পণ করা ছাড়া কোন উপায় নেই। ঝর্ণা দাঁতে দাঁত চেপে কমলর মরণ ঠাপ সহ্য করতে লাগল। উত্তেজনাএক অদ্ভুত শিহরণ তুলছে সারা শরীরে। ঝর্ণা বুঝতে পারছিল কমল প্রবল আনন্দেআর উৎসাহে ঠাপাচ্ছে ওকে। 

যেভাবে বাগে পেয়ে গেছে ওকে, তাতে ভোর হওয়ার আগেইমনে হচ্ছে বাচ্চার বীজ বপন করে দেবে শরীরের মধ্যে। হঠাৎ চোখ খু্লেউল্টোপাল্টা ভাবতে লাগল ঝর্ণা। টিভিতে বাংলা চ্যানেলে খবর হচ্ছে। খাস খবর, আজকের বাংলা সিনেমার উদীয়মান নায়িকা-মিস ঝর্ণা অন্তসত্তা। 

তিনি শিঘ্রীই মাহতে চলেছেন। এমন কেউ আছেন তিনি বাপের পরিচয় গোপন রেখে এই দুঃসাহসিক কাজটাকরে ফেলেছেন। আপনারাই বলুন এমন মশলামুড়ি না হলে বিনোদন জগতের আর মজা কিরইল? কিন্তু এতো মশলা নয়, একেবারে বাস্তব চিত্র।  bangla choti kahini daily updated

আমাদের চ্যানেল সত্যি কথাবলতে যে ভয় পায় না। ঝর্ণা ভাবছে , আর কমল প্রবল তৃপ্তিতেঠাপিয়ে চলেছে। একটু পরেই যেন বীজের বাণ নিঃক্ষেপ হোল বলে। মালটাফেলার আগের মূহূর্তে ঝর্ণার ঠোট থেকে সমস্ত মধুরস শুষে টেনে নিতে থাকেকমল। 

দৃঢ়ভাবে লিঙ্গ চালনা করতে করতে কমল ওকে বলে এই সুখকর মূহূর্তটাআমি আরো অনেকক্ষণ ধরে রাখতে চাই ঝর্ণা। প্লীজ তুমি এবার একটু কামোত্তেজিতহও। আমি বলছি তোমার কষ্ট হবে না। আমাকে আরো আঁকড়ে ধর ঝর্ণা প্লীজ। 

বলেইঝর্ণার স্তনের বোঁটা দুটো মুখে নিয়ে অভিনব কায়দায় চুষতে থাকে কমল। ঝর্ণাবুঝতে পারে সন্তান এসে যাওয়ার ভয় করে লাভ নেই। যা হওয়ার দেখা যাবে। ওর তোনিম্নাঙ্গের অন্তঃস্থলে কনট্রাসেপটিভ্ পিলটা ঢোকানোই আছে, তাহলে আর চিন্তাকি। কমলকে এবার নিজেই আদর করতে করতে বলে, আমাকে যত খুশী কর কমল, আমারভাল লাগছে। 

তোমার সুখ মানেই আমার সুখ। কমল এবার ঝর্ণাকে বিছানা থেকে একটু উপরে তুলে দ্রুত গতিতে ঠাপাতে থাকে। প্রবল ঘর্ষনে ঝর্ণার শরীরের মধ্যেও কামউত্তেজনাও বাড়তে থাকে সাংঘাতিক ভাব। ও এবার বুঝতে পারে কমলর সাথেসেক্সুয়াল ইন্টারকোর্সে ও কেমন আলাদা টান অনুভব করছে কমলর প্রতি। 

কমলকেএবার খুব করুন আবেগ মাখানো স্বরে ঝর্ণা বলে-আমার সবকিছু আজ তুমি নিয়ে নিলেকমল। এত তীব্র অনুভূতি। এত শিহরণ, তুমি আমাকে কি করলে বলতো কমল? কমল ওকে চুমু খেতে খেতে বলে-আজ থেকে তুমি আমার হিরোয়িন ঝর্ণা। 

জীবনে কোন কিছুরই অভাব হবে না তোমার। আমিসেইভাবেই রাখব তোমাকে। দেখে নিও। আই লাভ ইউ মাই সুইট হার্ট। লিঙ্গটাকে বারবার ঝর্ণার জরায়ুতে মিলিত করতে করতে কমল এবার বীর্যপাত শুরু করে আসতে আসতে। bangla choti kahini daily updated

প্রথমে বীর্যজরায়ুর মুখের উপর ছিটকে পড়ে তারপর জরায়ুর মুখের ছিদ্র দিয়ে ওর বীর্যবাহিতশুক্রবীজ ঝর্ণার জরায়ুর ভিতরে প্রবেশ করতে থাকে আসতে আসতে। দুজনে পরষ্পরকে জড়িয়ে ধরে শুয়ে আছে ।যেন স্নায়ু পূর্ণ শেষ অন্তরাগের মূহূর্ত। রুদ্রের চুলে হাত বুলিয়ে দিতেদিতে ঝর্ণা বলে-এই কমল, তুমি আমার বইয়ের হিরো হও না গো। তোমাকে আমার ভাললেগে গেছে।

Post a Comment

Previous Post Next Post