বোনের দুধের এক বিচিত্র স্বাদ অনুভব করে

bangla choti kahini bon
bangla choti kahini bon

ববি কদিন ধরে বোনের বাড়ীতে এসে থাকছে। bangla choti kahini bon বোন তিন্নী চার বছরের বড়।তবে দেখে সমবয়সী মনে হয়।তার ৮/৯ মাসের একটা বেবী আছে।দুলাভাই বিজনেস টুরে বিদেশে গেছে।

ববি এমূহুর্তে মোবাইলে বান্ধবীর সাথে সেক্সচ্যাট করছে।কিছু একটা পড়ে যাবার শব্দে পাশের ঘরে ছুটে যায়।দেখে, মেঝেতে কাঁচের কিছু একটা ভেঙ্গে পড়ে আছে আর তিন্নী আপু ফ্যাল ফ্যাল করে চেয়ে দেখছে।

আসলে তিন্নীর হাত থেকে ব্রেষ্ট পাম্প পড়ে ভেঙ্গে গেছে।কোনো কারণে ওর বেবীটা সকাল থেকে বুকের দুধ খাচ্ছেনা।ওর দুধের সাইজ চৌত্রিশ হলেও প্রচুর দুধ বাহির হয়।

সারাদিন বাচ্চা বুকের দুধ না টানার কারণে দুধ জমে দুই স্তনে প্রচন্ড ব্যাথা করছে।প্রথমে নিজেই স্তন টিপে দুধ বাহির করার চেষ্টা করে।

কিন্তু তাতে সুবিধা না হওয়ায় ব্রেষ্ট পাম্প দিয়ে দুধ বাহির করার চেষ্টা করছিল।কিন্তু অসাবধানতায় সেটা হাত থেকে পড়ে ভেঙ্গে গেল।স্তনের ব্যাথায় অস্থির তিন্নী এবার কী করবে ভেবে পায় না। bangla choti kahini bon

ববি জানতে চায় কী হয়েছে? ছোট ভাইকে তখনই কিছু না বলে তিন্নী পাশের ঘরে গিয়ে বান্ধবীর সাথে কথা বলে আবার ফিরে আসে।এবার ব্যাথার সাথে যুক্ত হয়েছে লাজুক ভাবনা।সব লজ্জা ঝেড়ে ফেলে তিন্নী লাজুক কন্ঠে ছোট ভাইকে বলে-

লক্ষী ভাই, একটা উপকার করবি?

কী করতে হবে বলো?

সত্যি করবি তো? তিন্নীর মনে এখনো দ্বিধা।‘এসব কিন্তু কাউকে বলা যাবে না।একদম গোপন রাখতে হবে।

কী করতে হবে বলোইনা।ঠিক আছে কাউকে বলব না।ববি ভেবেই পায় না যে, আপু কী এমন বলবে যা গোপন রাখতে হবে।

তিন্নী খপ করে ববির হাত চেপে ধরে নিজের দুধের দিকে ইশারা করে বলে,‘লক্ষী ভাই আমার এটা চুষে দুধ বাহির করে দিবি? খুব ব্যাথা করছে, দুধ বাহির না করলে ব্যাথা কমবে না।প্রস্তাব শুনে শুনে ববি হো হো করে হাসতে আরম্ভ করে। bangla choti kahini bon

ববি এবার সরাসরী বোনের বুকের দিকে তাকায়।ফ্রন্ট ওপেন ম্যাটার্নিটি ম্যাক্সির উপরের কয়েকটা বোতাম খোলা।ব্রা হীন নগ্ন স্তন অনেকটাই বেরিয়ে আছে।

হালকা গোলাপ রাঙ্গা ফোলা মাংস পিন্ড।গাড় গোলাপী বোঁটার ছায়াময় ছড়ানো অংশও দেখা যাচ্ছে।বোনের দুধ সে এই প্রথম দেখছে তা না।

আড়াল থেকে অনেকবারই এসব তার চোখে পড়েছে।মনে মনে অনেকবার আপুর সাথে ইনসিষ্ট সেক্স করে মাল বাহির করেছে।

আল্ট্রা মডার্ণ ফ্যামিলির ভাইবোন ওরা।দুভাই বোন নিজেদের শরীর নিয়েও খোলামেলা আলোচনা এমনকি এডাল্ট রসিকতাও করে।টাইট জিন্স প্যান্ট পরা বোনের পাছায় অনেকবারই চাঁটি মেরে বলেছে ‘তোমাকে দেখতে খুব সেক্সি লাগছেখুব হর্নি ফীল করছি। bangla choti kahini bon

প্রতিউত্তরে তিন্নীও ভাইএর কান টেনে বলেছে,‘পারভার্ট, তোর বান্ধবীর কাছে যা।’এতটাই খোলামেলা তাদের আচরণ ও কথাবার্তা।বোনের সাথে সপিংএ গেলে প্রায়ই ওর স্তনের ছোঁয়া কাঁধে, বাহুতে অনুভব করে।বোনও সেটা টেরপায় কিন্তু কেউই কিছু মনে করে না।চোখাচোখী হলে শুধু হাসে।

বাস্তবে আপু দুধ চুষতে বলবে এটা কখনো ভাবেনি।ছোট ভাই এর নিরবতা দেখে তিন্নী আবার বলে লজ্জা করিস কেন? কেউ জানবে না শুধু তুই আর আমিই জানবো।কি, আমার কথা রাখবি না?’ ববি ভিতরে ভিতরে খুব উত্তেজনা বোধ করে।

নেটে ভাই বোনের চুদাচুদির গল্প পড়ে মাল বাহির করেছে।স্বপ্নেও আপুকে সে অনেকবার চুদেছে কিন্তু আজকের পরিস্থিতি সম্পূর্ণ ভিন্ন।আবার মনের ভিতর লোভও জাগছে।ভাবছে চুষলেই বা ক্ষতি কি? আপুর অস্থিরতা দেখে ববি কোনো রকমে মাথা ঝাঁকায়।দুধ চুষতে রাজি হয়।

ছোট বাবুটা ঘুমে একদম কাদা।তিন্নী জানালা লাগিয়ে পর্দাগুলি ভালোকরে টেনে দেয়।লাইট কমিয়ে ডিম করে দেয়।ওর মনের মধ্যে যে খুব একটা উচিত-অনুচিতের ঝড় বইছে তাও না।নিজের স্বপক্ষে কষ্ট লাঘবের যুক্তি খুজে নিচ্ছে। bangla choti kahini bon

ববি পা ঝুলিয়ে খাটে বসে আছে।তিন্নী ছোট ভাইএর সামনে দাঁড়ায়।ম্যাক্সির আরো কয়েকটা বোতাম খুলে ফেলেছে।একটা স্তন সম্পূর্ণ বেরিয়ে আছে।স্তন, বোঁটা দুটোই খাড়া হয়ে আছে।ববির দৃষ্টিতে প্রশংসা- আপুর স্তন দুইটা আসলেই খুব আকর্ষণীয়।

ওর ঘনিষ্ট বন্ধু-বান্ধবীরাও তিন্নীর স্তন নিয়ে রসিকতা করে।ববি টের পায় এমন পরিস্থিতিতেও ওর ধোন খাড়া হতে শুরু করেছে।কাছে এসে ববির গালে হাত বুলায় তিন্নী।একটা পাত্র বন্ধুর মা বিছানায় রেখে খুবই সহজ গলায় বলে,‘চুষে দুধ বাহির করে এখানে ফেলবি, কেমন?’ ববিও সায় দেয়।তিন্নী এবার দুধের বোঁটা ববির ঠোঁটের উপর চেপে ধরে।

ববি ভার্জিন না।বান্ধবীদের সাথে যৌনসঙ্গমের অভিজ্ঞতা অনেক আগেই হয়েছে।কিন্তু আজ এমন সিচুয়েশনে ববির বুক ধুকপুক করছে।উত্তেজিত ববি ঠোঁটের উপর ভেজা বোঁটার স্পর্শ টের পায়।এটা করা কি ঠিক হচ্ছে? 

হাজার হলেও তো নিজের বোন! এমন ভাবনা ভাবতে ভাবতেই সে দুঠোঁটের মাঝে আপুর দুধের বোঁটা টেনে নেয়।তিন্নী এক হাত দুধের নিচে দিয়ে সেটা তুলে ধরে আরেক হাতে ছোট ভাইএর মাধা দুধের সাথে আলতো করে চেপে ধরে ফিস ফিস করে,‘এবার চুষ। bangla choti kahini bon

ববি চুষতে শুরু করে কিন্তু প্রাথমিক অস্বস্তির কারণে ঠিক মতো দুধ চুষতে পারে না।তিন্নী ববির মাথা বুকের সাথে চেপে ধরে বোঁটা সহ দুধের আরো কিছু অংশ তার মুখের ভিতর ঢুকিয়ে দিয়ে বলে,‘এবার একটু জোরে জোরে।

সব দ্বিধা কাটিয়ে ববি এবার বেশ জোরেই চোষন দেয়।সাথে সাথে একঝলক উষ্ণ দুধ বেরিয়ে আসে।ববি বোনের দুধের এক বিচিত্র স্বাদ অনুভব করে।একটু নোতা আর মিষ্টিও লাগে।আহ তিন্নীর মুখ থেকে ব্যাথামুক্তির তৃপ্তিকর আওয়াজ বেরিয়ে আসে।

বান্ধবীদের দুধ চুষার অভিজ্ঞতা কাজে লাগায় ববি।তবে রাক্ষসের মতো না, খুবই মোলায়েম ভাবে চোষন দেয়।এবার ফোয়ারার মতো দুধ বাহির হয়।

দুধে মুখ ভরে যায়।কিন্তু মুখের দুধ পাত্রে ফেলা হয় না।গলা বেয়ে নিচে নামতে থাকে।ব্যাথা মুক্ত তিন্নী ববির মাথায় হাত বুলায়।ভূলে যায় তাদের আসল সম্পর্কের কথা।ববি দুহাতে বোনকে জড়িয়ে ধরে দুধ খেতে থাকে। bangla choti kahini bon

বাম স্তন ভারমুক্ত হওয়ার পর তিন্নী এবার ডান স্তন ছোট ভাইকে চুষতে দেয়।ববি দুহাতে আলতো করে স্তন ধরে চুষতে থাকে।চুষার সময় স্তনে একটু জোরে চাপদিতেই প্রচুর দুধ বেরিয়ে আসে।ববি মনে মনে ভাবে আপুর ছোট স্তনে এতো দুধ কি ভাবে তৈরী হয়? দুধ চুষতে চুষতে ববি আরেকটা জিনিস আবিষ্কার করে।

Post a Comment

Previous Post Next Post