bangla choti daily update

daily update choti golpo
daily update choti golpo

দাদার অনুপস্থিতে আমার আর bangla choti daily update বৌদির মধ্যে যৌনসম্পর্ক গড়ে উঠেছে। দাদার কাজের নুতন স্থান পরিবর্তন হওয়াতে আমাকে মা তার বাসায় বৌদিকে আগলাতে যেতে বলেছিলো। 

আমার বয়স একুশ আর বৌদি সাতাশ/আঠাশ বছরের ঢলঢলে যৌবনে ভরপুর সুন্দরী যুবতী, অপুর্ব তার স্তনযুগল আর কুন্দফুলের মত দাঁত, ফুলের পাপড়ির মত ঠোঁট।

দাদার নুতন কাজের যায়গায় যাওয়ার কয়দিন পর বৌদি কিছুদিন ঠিক থাকার পর ওর ছটফটানি শুরু হলো দেখলাম, আমার দিকে বিশেষ নজর দিতে শুরু করেছে। আমারো বৌদির কামনা ভরা দৃষ্টি দেখে বুক ধুকপুক করতে লাগলো। 

তারপর একদিন বৃষ্টিভেজা রাত্রিতে বৌদি ভয় পেয়ে আমার ঘরে ঢুকলে আমি বৌদিকে জড়িয়ে ধরলাম। এর পর আমাদের মধ্যে যৌনসম্পর্ক গড়ে উঠলো, নিয়মিত আমি যুবতী বৌদির সংগে যৌনসংগম করছি। ওর সুন্দর স্তনযুগল মর্দন করে দুজনেই খুব আনন্দ পাচ্ছি।

আমি একয়দিনে বেশ চটপটে হয়ে গেছি, বৌদি একয়দিন আমার সাথে রোজ চুদাচুদি করেছে আর ভেবেছে আমি কিছু বুঝি নাই। কিন্তু আজ ঘরে লাইট জলছিলো।এসে লাইট নেভাতে গেলে আমি বললাম থাকনা বৌদি।আজ লাইট জলুক। কেনরে? আজ আমি তোমাকে দেখবো। কি দেখবি? তুমি রোজ যা কর। bangla choti daily update

ওরে দুষ্ট ছেলে তাহলে তুই সব জানিস অথচ এমন ভাব করতি যেন গভির ঘুমে আছিস্ তাহলে ভালোই হয়েছে। এখন আর তোকে চুরি করে চুদতে হবে না। তুই যে কয় দিন আছিস আমাকে রজ চুদবি। 

এই কথা বিলেই বৌদি শারি খুলে ফেললো, ব্লাউজের ভিতর থেকে দুধ গুলি খারা হয়ে দেখা যাচ্ছিলো এত দিন রাতে ওগুলি চোখ বন্দ করে হাত দিয়ে ছুয়ে দেখেছি। 

আমি বললাম বৌদি তোমার ব্লাউজের নিচে যে আপেল আছে আজ আমাকে অগুলি খেতে দিবে। নে খা, বলেই ব্লাউজ খুলে দিলো। 

আমি দুধ কি ভাবে খেতে হয় জানতাম না, এমনিই কামড়ে খাচ্ছিলাম। তাই দেখে বৌদি আমার মুখ দুধের বোটায় এনে দিয়ে বললো আরে বোকা নে এভাবে চুসে খা।  bangla choti daily update

তার পর আস্তে করে টান দিয়ে পেটিকোটের ফিতা খুলে ফেললো। পেটিকোটের ফিতা খুলতেই বেরিয়ে এল বৌদির শরীরের অসাধারন এক কারুকাজ। 

চকচকে চোখ জুড়ানো রানের মাংশ্ আর তার মাঝ খানে বালে ভরা ভুদা। ভুদাটা বালের জন্য দেখা যাচ্ছিল না।আমি হাত দিয়ে বাল সরিয়ে দেখলাম আহ কি যে সুন্দর, যা আমাকে প্রথম থেকেই টানতো।

এর পর পাছায় হাত দিয়ে আমার সাথে ডাইরেক্ট কানেকশন করলাম, কিছুক্ষন হাতটা বৌদির পাছার সাথে ঘষলাম, আবার একটা দুধের বোঁটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম। 

দুধ চুষতে চুষতে আর ভোদায় হাত নাড়তে নাড়তে বৌদি এতটাই গরম হয়ে গেছে যে, বৌদির ভুদা রসে ভরে গেছে। বৌদি আমাকে বিছানার উপর টেনে নিয়ে পাটাকে ফাঁক করে বলল তোমার লাঠিটা ঢুকাও এখন। তারাতাড়ী আমার আর সইছে না। bangla choti daily update

কিন্তু আমার মনে অন্য রকম চিন্তা ছিল। বন্ধু বান্ধবের কাছে শুনেছিলাম মেয়েদের ভোদা চাটার কথা, মেয়েদের ভোদার রস নকি খেতে দারুন লাগে। 

তাই এসব চিন্তা করে বৌদির পায়ের ফাঁকে মুখ লাগালাম। তার পর জ্বিহা দিয়ে চাটতে শুরু করলাম, কিযে মজা একতু নোনতা স্বাদের। 

কিছুক্ষণের মধ্যে বৌদি পাগলের মতো আচারণ করতে শুরু করলো। দুইপায়ে ভর করে ভোদাটা ওপর দিকে ঠেলছিল। 

আমি একদিকে জ্বিহা দিয়ে ভোদা চাটছিলাম আর হাতের আঙ্গুল ভোদার ভিতরে ঢুকাচ্ছিলাম আর বের করছিলাম।বৌদি বেশ আনন্দে, সুখের আবেশে আমার মাথার চুল চেপে ধরছিল।  bangla choti daily update

তারপর আমাকে বললো আমার প্রিয় দেবর আর না এখন ভিতরে ঢুকাও। আমাকে এমনিতেই তুমি পাগল করে দিয়েছো। এরকম সুখ আমি কোন দিন পাইনি। 

এখন আসো তোমার যন্ত্রটা আমার মাঝে ঢুকাও। আমি ওটারও স্বাদ পেতে চাই বলে বৌদি আমাকে বুকের মাঝে টেনে শোয়ালো।  bangla choti daily update

আর পা দুটোকে ফাঁক করে দিয়ে বলল ঢুকাও। আমি ভোদার মুখে যন্ত্রটাকে আস্তে করে চাপ মারলাম। আস্তে আস্তে পক পক করে পুরোটাই ভিতরে ঢুকে গেল। 

তারপর যন্ত্রটা চালাতে শুরু করলাম। প্রতিটা ঠাপে আমার যুবতী বৌদি উহ উহ করে সুন্দর শব্দ করছিল। আমি শব্দের তালে তালে ঠাপাছিলাম। 

বৌদি আমার দুহাতের মাঝখান দিয়ে হাত ঢুকয়ে শক্ত করে চেপে ধরল। আর পা দুইটা আমার কোমর জড়িয়ে ধরল। তারপর বলল এখন জোরে দাও। 

আরো জোরে তোমার গতি বাড়াও আমার হয়ে আসছে, আরো জোরে দাও সোনা, আমি জোরে জোরে চলাতে থাকলাম। বৌদি আমার প্রত্যেক ঠাপে খুব বেশি আনন্দ পাচ্ছিল।

 তারপর আমার ধোনটা বের করে প্রতিদিনের মত আমাকে বিছানায় শুইয়ে দিয়ে আমার উপরে ভর করে পাম্পিং শুরু করল। 

এভাবে ২মি: পর বৌদির কামরস বের করে আমার বুকের উপর শুয়ে পরল আমি তখনো ঠাপাছি। আমার তাড়াতাড়ি হচ্ছিলনা।  bangla choti daily update

আমার মাল আউট না হওয়ায় আমার বৌদির ভোদায় থেকে ধনটা বের করতে ইচ্ছে করছিল না।বৌদি বললো তারাতারি কর সোনা আমার আমি আর কুলাতে পারছি না, আজ তোর কি হোল। 

আজ তুই যে আমাকে সুখ দিয়েছো তার আবেশে এখনো আমার শরীর কাঁপছে আর ভুদা ব্যাথা হয়ে গেছে আর পারছি না। 

আমি সুযোগ বুঝে বললাম তাহলে বৌদি এক কাজ কর, আমারতো হচ্ছে না তুমি আগের মত চুষে দাও। আজ আমার কাছে সেক্সের নতুন অভিজ্ঞতা হলো। 

বৌদি বলল আসো তুমি যা চাও তাই করে দিব আমি তোর জন্য আমার শরীরটা একদম ফ্রি করে দিলাম। আমার শরীরটা এখন থেকে তোমারও। 

তোমার দাদা আমাকে কোন সময় এরকম সুখ দিতে পারে নি। কোন সময় সে ভোদা চাটেও নি, ভুদা চাটলে যে এতো মজা তা আমি আগে জনতামই না।

সে সবসময সময় অপরিচিতের মতো সেক্স করেছে। তার লেউরা খারা হোলে আসতো একটু ভুদার মদ্ধ্যে লেউরা ঢুকানোর সাথে সাথেই মাল বেরিয়ে যেত আর ব্যাস সে চলে যেত আমি তৃপ্তি পেলাম কি না সে খোজ কোন দিন নেয় না।  bangla choti daily update

তুমি আসো যা ইচ্ছা করো। আমি সাথে সাথে বোউদির ভুদা থেকে ধোন বের করে মুখের মধ্যে ভরে দিলাম । তারপর বোউদির দুধ দুইটা দুহাতে ধরে আস্তে টিপতে শুরু করলাম। 

বৌদি মজা করে ধোন চুষতে লাগলো একটু পরেই বোউদির মুখের মধ্যেই আমার মাল আউট হল, তারপর ধোনটা মুখ থেকে বের করা মাত্র বৌদি আমার ধাতু গুলি গিলে ফেললো। 

এর পর আমরা দুজনেই ক্লান্তিতে বিছানায় শুয়ে পরলাম। বৌদি আমাকে বুকে নিয়ে বলল এখন থেকে যত দিন এখানে আছ আমাকে এই ভাবে রোজ চুদবে। 

আমি বললাম ঠিক আছে আমার সেক্সী বৌদি আমিও তো তোমাকে সবসময় চুদতে চাই। তুমি যা হট। আজকে রাতে তো আমি তোমার কাছে আরো চাই। bangla choti daily update

সেদিন রাতে আমি পুরো পাঁচবার বৌদিকে চুদেছি। এর কয়েক দিন পর দাদার চিঠি এলো, তার কাজের স্থান থেকে ফিরতে মাসখানেক দেরী হবে। আমি খুব খুশি যে আবার কিছুদিন বৌদিকে চুদতে পারবো।

Post a Comment

Previous Post Next Post