মেসের বুয়ার পুটকি মারা putki marar golpo

putki marar golpo

আমি চট্রগ্রামে গিয়েছিলাম একটা চাকুরীর জন্য, কিন্তু মনে হলো না যে চাকুরী আমার হবে কিন্তু হঠাৎ করে আমার চাকুরী হয়ে গেলো এবং পরে এসে মেসে উঠলাম দুই বন্ধুর কাছে।ওরা দুইজন আগে থেকেই মেসে থাকতো।

সারাদিন চাকুরি করে এসে বাসাই আগে চলে আসি।বাসায় একটা কাজের বুয়া দুই বেলা রান্না করে দিয়ে যায়।বন্ধুরা বাসায় ফিরতে ফিরতে রাত ৯টা বেজে যায় প্রতিদিন।সে জন্য একজন বুয়াকে রাখা হলো যে রান্নার জন্য।

বুয়ার রান্না করা খুব সমস্যা হয়ে পড়ছিলো, আমি সাড়ে ৫ টার পরে বাসায় আসার কারনেসবার খুব সুবিধা হল।আসলে কোন কোন দিন দেখি বুয়াটা দাড়িয়ে আছে।আমি দরজা খুলে দিলে বাসায় ঢুকতে পারে।

বাসায় কোন টেলিভিশন ছিল না, সময় কাটে না তার উপর আবার আমি অনেকদিন হয়ে গেলো যে, কাউকে এখনো চুদতে পারলাম, আর পারবো বা কেমনে? চাটগাঁতে তো নতুন এসেছি, আবার এখানে রাখা হলো একটা শুকনো করে মহিলা রান্না করে আর আমার ধোন টনটন করে, ঠিক করলাম এই মাগিকে চুদতে হবে।

রান্না ঘরে গিয়ে এটা সেটা কথা বলার ফাঁকে একদিন মহিলার পাছায় আমার লুংগি উচু হয়ে থাকা ধন দিয়ে একদিন খোঁচা দিলাম।দেখি মহিলা হাঁসে।আমি তো বুঝলাম কাজ হবে।যখনই দেখলাম যে কাজের মহিলাটি হাঁসে, তাহলে আর দেরী না করে রান্না ঘরেই মহিলার কাপড় তুলে আমার ধনটা মহিলার ভোদাতে পিছন থেকে ঢুকানোর চেষ্টা করলাম। putki marar golpo

কিন্তু মহিলাটি কোনো বাধাই দিল না, বরং আমাকে বলল যে, ভাইজান এখানে না করে রুমে গিয়ে করেন, আর পরে জানতে পারলাম যে মহিলার স্বামী ৮ বছর আগে তাকে রেখে চলে গেছে।মহিলাটির বয়স ৩৫ হবে হয়তো।কিন্তু ভোদাটা এখনো টাইট আছে।

পরে মাগির হাত ধরে টেনে খাটের উপর নিয়ে গিয়ে মাগির ঠোঁটটা চুসলাম পরে বললাম যে জ্বিহ্বাটা দাও আমার মুখে, যখন মাগির জ্বিহ্বাটা আমি চুসতেছি সাথে আমি আমার এক হাত দিয়ে মাগির স্তনটা জোরে জোরে টিবতেছি আর আরেক হাত দিয়ে মাগির কাপড়ের ভিতরে ঢুকাইয়া দিয়ে মাগির ভোদাটাতে নারাচ্ছি। putki marar golpo

কিছুক্ষন পরে মাগির দুধ দুইটাকে আমি ভালো ভাবে টিবতেছি, পরে এক সময়ে মাগি দেখি বইলা উঠলো, যে ভাইজান আর পারতাছি না, আপনে আপনার ওটা আমার ভিতরে ঠুঁকান, পরে আমি মাগির শরীর থেকে সব কাপড় খুলে মাগিকে পুরো উলঙ্গ করে নিজেও উলঙ্গ হয়ে মাগিকে খাটে শুইয়ে দিয়ে মাগির দুই পা দুই দিকে রেখে আমি ভোদাতে আমার ধোনটা মাগির একটু গুতা লাগালাম। putki marar golpo

আমি আবার আমার ধোনের সাইজটা বলা দরকার, বড় ও না আবার মাঝারি ও না এই রকম এক টা সাইজ।ধোনের মাথাটা সামান্য ঢুকে গেল।অনেক বছর পর মাগিটা নাকি চোদা খায়নি কারো কাছে তাই সামান্য ব্যাথায়ে কঁকিয়ে উঠলো।

আমি সাথে সাথে মাগির ডবকা সাইজের ব্রেস্ট দু’টা বের করে চুষতে লাগলাম।যখন বুঝলাম মাগিটা মজা পেতে শুরু করেছে তখন আস্তে আস্তে ধনটা বের করে পরে দিলাম জোরে একটা ঠাপ মাগির ভোদাতে আমি আমার পুরাটা ধোন ঢুকিয়ে দিলাম।একটু পর রামঠাপ শুরু করলাম। putki marar golpo

এর মাঝে মাগিটা দুবার জল খসিয়েছে, আর কিছুক্ষন পরে আমি মাগির ভোদার ভিতরে আমার গরম মসল্লা ঢাললাম, কিছুক্ষন মাগির বুকের উপরে নিজেকে লেটিয়ে দিলাম।আবার কিছুক্ষন পরে আমি মাগিকে উপুরি করলাম, পরে মাগিটা বলল যে, ভাইজান আপনে কি আমার হোগাতে লাগাবেন নাকি? আমি বললাম হ্যাঁ লাগাবো।

মাগি বলল যে মাগিকে হোগা মারলে নাকি মাগি ব্যথা পাইবো, আমি বললাম তুমি ব্যথা পাইবা না, বরং অনেক অনেক আরাম ও মজা পাইবা, পরে মাগিকে উপুরি করে আমি মাগির পুটকিতে একটু নারকেল তেল মাখালাম, পরে আমি আমার ধোনটা মাগির পুটকিতে লাগিয়ে দিয়ে মাথা আস্তে আস্তে ঢুকাতে লাগলাম। putki marar golpo

মাগি দেখি ব্যথায় চোখে পানি চলে আসলো তবু ও অবাক হলাম যে মাগিটা বললো না যে ব্যথা পাইতেছি বা পুটকিতে না দেবার জন্য, বরং মাগি নিজেই পুটকিটা উঁচু করে ধরলো যেন আমার ধোনটা মাগির পুটকিতে ভালো ভাবে ঢুঁকে এবং পুটকি মারতে দিচ্ছে।

প্রায় বিশ মিনিট মাগির পুটকি মারার পরে আমি আমার মালগুলো মাগির পুটকির ভিতরে ঢেলে দিলাম, পরে মাগি বললো যে, ভাইজান আপনে চাইলে আমাকে রোজ করতে পারেন।এর পর থেকে আমি মাগিকে প্রতিদিনই মাগিটার ভোদা আর পুটকি মেরে চলছি, প্রায় মাস পাঁচেক হবে আমি মাগির পুটকি চুদতেছি, একদিন মাগিটার বললো যে ও নাকি ওদের গ্রামের বাড়ীতে যাবে, আর আমার চোদোনের কথা নাকি মাগিটা আজীবন মন রাখবে, এবং যাবার আগে মাগিটা একটা মেয়ে দিয়ে যাবে আমাদের রান্নার জন্য। putki marar golpo

যদি আপনাদের কাছে আমার এই ক্ষুদ্র লিখাটা কিছুটা হলেও যদি ভালো লেগে থাকে তাহলে আমার লিখার সার্থ হবে, আর আমি আশা রাখি যে আপনাদেরকে আমি আরো নতুন নতুন কথা উপহার দেবার চেষ্টা করবো, আর কারো যদি ভালো না লেগে থাকে, তাহলে দয়াকরে কোনো খারাপ মন্তব্য করবেন না।

Post a Comment

Previous Post Next Post