চুদতে চুদতে মায়ের ভোদার রস সব বের করে দে maa k chudlam

maa k chudlam

আমার নাম রোহিত, এটা আমার মা কে নিয়ে, তার আগে আমার বিষয়ে কিছু বলে দেওয়া যাক।আমার বয়স ২০, লম্বায় ৫’৮” বাড়ী কলকাতা।বাড়ীতে আমি, আমার মা প্রিয়াঙ্কা, আর একটি কাজের মেয়ে সুহা।বাবা চাকরি সুত্রে বাইরে থাকেন, মাসে এক থেকে দু দিন আসেন।

এতদিন বেশ ভালই চলছিল, কিন্তু এই মোবাইল ইন্টারনেট এর বদৌলতে বেশ পেকেই গেছি, choti golpo না পরলে যেন ঘুমই হয় না।তার পরে কবে যে কোথা থেকে আমার পাশে একটা বিশাল পটাকা এলো তাও বুঝতে পারিনি।হাঁ কাজের মেয়ে সুহার কথা বলছি।

তার বয়স ১৪/১৫ মত হবে দেখতে খুবই কমনীয় আর ব্যবহার ও নরম মতন।৫”২’ লম্বা,  আর ফিগার স্লিম দেখলেই আদর করতে ইচ্ছা করে।মাথায় উলট পাল্টা হিসাব চলে, রোজ ভাবি কিভাবে একে পটানো যায়। maa k chudlam

সে স্নান করার সময় আমি ওকে বাথরুমএর কী হোল দিয়ে লাইভ দৃশ দেখি।দেখে কি আর থাকা যায়! পরে হাত সাফাই করে ঠাণ্ডা হতে হয়।রাতে আমি একটা রুমে, আর মা একটা রুমে কাজের মেয়ে সুহা মার রুমে মেঝেতে শোয়।রাতে সাহস করতে পারিনা।

তাই তাকে পটিয়ে আমার রুমে আনা ছাড়া উপায় নেই।তাই ভাবলাম প্রথমে ওকে সেক্সের দিকে আগ্রহী করে তুলতে হবে।তাই মা যখন গোসল করতে বাথরুমে যায় আমি দরজা খোলা রেখে কম্পিউটারে ব্লু দেখি, যেন সে দরজার আড়াল থেকে দেখে সেই আশায়।আমি খেয়াল করলাম সে প্রায়ই আড়াল থেকে দেখে। maa k chudlam

এক দিন প্লান করলাম এবার আমার নীচের লম্বা মোটা ফুলে ওঠা রডটাকে তাকে দেখাব, যদি ও সিডিউস হয় তাহলে রাতে রেসপন্স পেতে পারি।তাই ঠিক করলাম দুপুরে স্নান করার পর ওকে দেখাব।মা তখন রান্না করছিল।

bangla group choti golpo

দুপুরে স্নান করার পর কোমরে তোয়ালেটা জড়িয়ে আমি আমার নিজের ঘরে ঢুকলাম, সুহার জন্ন অপেক্ষা করছি, সে এ সময় ঘর ঝাড়ু দিতে আসে।এলেই তোয়ালে টা খুলে ফেলে দেব, এমন করব যাতে মনে হয় ফসকে গিয়ে পরেগাছে।দরজার শব্দ শুনে মনে হল সুহা আসছে, তাই প্লান মোতাবেক কাজ।

সুহা আসতেই আমি তাওয়াল টা ফেলে দিলাম, এবের ঘুরে তারাতারি তুলতে যাবো।একি!! সুহা নয় মা, মা হাঁ করে দারিয়ে আছে।আমি লজ্জা ও ভয়ে গুটিয়ে গেলাম।যাই হোক মা বাইরে বেরিয়ে গেল, মুখে এক ঝলাক হাসি।যাই হোক ওই দিনের মতন তো বেঁচে গেলাম, আর সব চিন্তা, প্লান এর বারোটা বাজলো। maa k chudlam

সব কিছু ছেরে দিলুম।আর দেখতে দেখতে আরও দুটো মাস কেটে গেলো।দু মাস পরে আমার পরিক্ষা চলে এলো, আমি পরিক্ষার জন্য প্রস্তুতি নিছি, তেমনই এক সময় আমার মামার ছেলের বিয়ে, সময়টা সম্ববত ফেব্রুয়ারী মাস বৄহস্পতি বার, রবিবার মামাতো ভাই এর বিয়ে।সেখানে বেড়াতে যাব তাই কাজের মেয়েকে কয়েকদিনের ছুটি দেয়া হয়েছে।সুহা চলে গেলো মা বাথরুম ধুচ্ছিল, আমাকে বল্ল বাজার থেকে একটা শ্যাম্পু আর সাবান কিনে আনতে।

আমি বাইরে বেরিয়ে গেলাম কিছুখন পরে ফিরে এলাম, দেখি মা বাথরুমেই আছে, আমি বললাম

সাবান-শ্যাম্পু নিয়ে এসেছি কথাই রাখব?

মা বল্ল বাথ্রুমে দিতে। maa k chudlam

আমি বাথরুমে গিয়ে দিলাম, দেখি মা নিজের সায়াটাকে বুক থেকে কোমরের কিছুটা নিচে পর্যন্ত জড়িয়ে রেখেছে , সায়া টা ভিজে তার ওপর দিয়ে সাইজ ৩৬ এর দুটো বেলুন ঝুলে রয়েছে।

আমি সাবান শ্যাম্পু রেখে বেরিয়ে আসছি, মা ঘড় থেকে তয়ালে টা দিতে বল্ল।আমি

তোয়ালে টা নিয়ে দিতে যাচ্ছি দেখি মা একটা দুধে সাবান ঘসছে, মাথায় শ্যাম্পু।সায়াটা দুধের নিচে বাঁধা।আমি তয়ালে টা রেখে চলে এলাম, আমার বাবাজি তো অস্থির হয়ে গেছে, না কিছু করলে হবে না।মা বের হয়ার পরে বাথরুমে গিয়ে ঠান্ডা হয়ে এলাম।

মা আমাকে দেখে হাস্ লো, আর খেতে ডাকলো।বেশি ভাবনা চিন্তা না করে আমি খেয়ে নিলাম, দুপুর থেকে শোয়ার আগে পর্যন্ত সব কিছু ঠিক ছিল। maa k chudlam

রাতে মা বলও আমার সাথে শুবে, আমার রাতের আর চটিগল্প পরা হল না।

যাই হোক, রাতে মায়ের পাশে শুলাম, কখন ঘুমিয়ে গেছি, হঠাৎ ঘুমটা ভেঙে গেল, দেখি মা আমার সাথেই একই কম্বলের নিচে শুয়ে আছে, আমার সাথে শরীর ঘেসে।আমার মাথায় আবার কুবুদ্ধি এলো, আস্তে করে মায়ের ৩৬ সাইজের দুধে হাত দিলাম, আস্তে আস্তে টিপছি, হটাত মা আমার নিচে হাত বোলাতে লাগলো, আমি পসিটিভ সিগন্যাল পেয়ে আরও জোরে জোরে টিপতে লাগলাম।

প্রয় ১০ মিনিট আমাদের মধ্যে কনো কথা নেই, সুধু কাজ। maa k chudlam

এবার মা কম্বলটা কে সরিয়ে আমার উপরে উঠে, আমার ঠোটে চুমু খেতে শুরু করল।বেস কিছুখন এই ভাবে চলার পর আমি, মায়ের ব্লাউজ খুললাম, তার পরে দুধ দুটো টিপতে লাগলাম, মেয়েদের দুধ এত নরম হয় আমি জানতাম না।মা “আআম্মম্মম্ম, আআস্তে, আআস্তে” করছিল, আমি তারপরে একটা বোটা মুখে নিয়ে জোরে জোরে চুষছি। বন্ধুর বউকে চুদে দুইটি বাচ্চা পয়দা করলাম

আস্তে আস্তে দেখি মায়ের বোটা গুলো শক্ত হচ্ছে সাথে সাথে আমার নীচের সাত ইঞ্চি রড, এরপর আমি মায়ের শারী টা পুরো খুলে নিলুম।মা সুধু একটা সায়া পড়ে।আমি আর মা দুজনে একিই কম্বলের নিচে শুয়ে আছি, মায়ের গায়ে শুধু মাত্র একটা সায়া, আমার হাত মায়ের শক্ত হয়ে যাওয়া দুটো দুধের ওপরে টিপাটিপি করেই যাচ্ছে। maa k chudlam

এবার মার দুধ ছেড়ে মাকে বললাম তার পেটিকোট খোলার জন্য মাও তখন উত্তেজনার বসে দেরি না করে তার পড়নের পেটিকোট খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেল তার গর্ভজাত ছেলের সামনে।আমি আস্তে করে ৬৯ পজিশনে চলে গেলাম ।মজা করে মায়ের ভোদা চুষতে লাগলাম আর মা আমার ধোন।মা বলল এবার ঢুকা।আমি মায়ের উপরে চলে আসলাম।

মা হাত দিয়ে ধোনটাকে ধরে তার গুদের মুখে সেট করে দিল আর আমি এক ঠাপ দিতেই ধোন ঢুকে গেল মায়ের ভোদায়।এবার মনের সুখে আমার নিজের মাকে জোড়ে জোড়ে ঠাপাতে লাগলাম আর মার মুখ থেকে শুধু আহ আহ আহ উহহ উহহ উহহ ইসস ইসস উমমম উমমম শব্দ বের হতে লাগলো।

এভাবে প্রায় ১৫মিনিট ঠাপানোর পর মা বলল আমার হয়ে এলোরেরররর আমাকে আরো জোড়ে জোড়ে চোদ চুদতে চুদতে আমার ভোদার সব রস বের করে দে।আমিও ঠাপিয়ে চলছি কিছুক্ষন পর মা বলল আমার বের হবে ঠাপা ঠাপা আরো জোড়ে ঠাপা বলে মা তার কামরস ছেড়ে দিল। maa k chudlam

মার কামরস বের হওয়ার পর ঠাপের আওয়াজটা এক প্রকার এ রকম পচচচচ পচচচচ পচচচ পচাৎ পচাৎ পচাৎ।আমি আর ধরে রাখতে না পেরে গরম বীর্য্য মার ভোদার ভিতর ঢেলে দিলাম।

Post a Comment

Previous Post Next Post